ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

coti golpo

মামাতো বোন আশাকে চিরকাল নাকে লোলা পড়া বালিকা হিসেবেই মনে করতাম। সবসময় ময়লা জামা পড়ে থাকতো। একবার ওদের বাড়িতে গিয়ে রান্নাঘরের দরজায় দাড়ানো আশাকে দেখে স্বভাবমতো চোখ গেল বুকের দিকে।

কিশোরী মেয়েদের দিকে আমি সবসময় নজর রাখি কচি স্তন উঠেছে কিনা দেখার জন্য। জানতাম আশারও উঠেনি। কিন্তু ভুল ভাঙলো যখন আলোর বিপরীতে ওর পাতলা সুতীর ময়লা ফ্রকটার ভেতর পরিষ্কার দুটো সুপারী দেখা গেল।

আমি চোখ ফেরাতে পারলাম না। আরে এই লোল পড়া মেয়েটার বুকেও কচি সুপারী গজিয়ে গেছে। মেয়েটাতো এখনো জানে না কত মূল্যবান ওই দুটি কচি সুপারী।

ফলে সে এখনো শিখেনি কী করে ঢেকে রাখতে হবে। তার মাও সচেতন হয়নি। গ্রামের মেয়েতো। শুধু একটা পাতলা ফ্রক আর হাফ প্যান্ট। coti golpo

কচি স্তন দুটো চোখা বোটা নিয়ে উকি দিচ্ছে পাতলা জামা ভেদ করে। সেদিন থেকে আশা আমার ফ্যান্টাসীতে যোগ হলো। আরো পরে আশারা শহরে এলো। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

তখন আমাদের বাসায় আসতো। কিন্তু ওড়না পরা তখনো শেখেনি। শেমিজও পরতো না। ফলে আশা যখন হাটতো, ওর কচি স্তন দুটো প্রবল বেগে লাফাতো, সাথে সাথে আমার অঙ্গও চিলিক চিলিক করে লাফাতো প্যান্টের ভেতরে।

office chudachudi panu ফাকা অফিসে মেয়ে কলিগের সাথে চুদাচুদি

আশাকে খাওয়ার সুযোগ খুজতে লাগলাম। কিন্তু সাহসের অভাবে বেশীদুর যেতে পারলাম না। একদিন আশার বাসায় গিয়ে দেখি ও একা।

ওর পরনে পাতলা সুতীর একটা নাইটি। যথারীতি শেমিজ-ব্রা পরে নি। এত পাতলা যে ভেতর থেকে স্তনের খয়েরী বোঁটা দেখা যেতে লাগলো।

ইচ্ছে হলো তখুনি খপ করে চেপে ধরি স্তন দুটো, তারপর ইচ্ছে মতো চোষাচুষি করি। কিন্তু সাহস হলো না। পরে ভেবেছি আমি একটু সাহস করলে ওকে চুদতে পারতাম।

ওকে অন্য কেউ যে চুদেছে তা বুঝেছি দেরীতে। কয়েকবছর পর দেখি সেই সুন্দর কচি স্তন দুটো ঝুলে পড়েছে। এত ছোট স্তন ঝুলে পরাটা অস্বাভাবিক। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

হয়তো অনেক চোষাচুষি গেছে ওগুলোর ওপর দিয়ে। ঝুলে যাবার পর আমি আগ্রহ হারিয়ে ফেলি আশার ওপর।

আশাকে আমার ধরা দরকার ছিল ১৩/১৪ বছর বয়সে যখন ওর বুকে সবে মাত্র কচি কচি সুপারীগুলো গজিয়েছিল, যখন ও শেমিজ পরা শেখেনি, যখন ও ওড়না পরা শেখেনি, যখন ও জানে না ওর নরম সুপারিগুলোর মূল্য কত।

আমি তখন সহজেই খেতে পারতাম। এমনকি তার কয়েকবছর পরও যখন সে নাইটি পরে ঘরে বসে থাকতো তখনো তাকে আমি চেপে ধরতে পারতাম কোন এক নির্জন দুপুরে। কিন্তু ধরা হয় নি। coti golpo

পারুল ভাবী

আমি ইলেক্ট্রিকের একজন হেলপার বয়স ২২-২৩ বছর, হেলপারী করছি প্রায় চার বছর ধরে। আমি যার আন্ডারে কাজ করছি সে একজন নিম্নমানের কন্ট্রাক্টর, মানুষের ছোট চোট বিল্ডিং কন্ট্রাকট নেই, আর তার অধীনে বিল্ডিং এ কাজ করি। তার সাথে কাজ করার সুবাধে তার বাড়ীতে আমার যাওয়া আসা প্রায়ই হয়ে থাকে।

আমার কন্ট্রাক্টরের বাড়ী হইতে আমার বাড়ী খুব একটা দুর নয়, বেশি হলে আধা কিলো হবে।কন্ট্রাকটর সাহেব কে আমি তথনদা বলে ডাকি আর সেই সুবাধে আমি তার বউ কে ভাবী বলে সম্বোধন করে থাকি,তার বাড়ীতে আসা যাওয়াতে প্রায় তার আমার ভাবীর সাথে কথাবার্তা হয়ে থাকে এবং মুখে অনেক রকম ডুষ্টমি করে থাকি।

voda sucking panu গুদের চামড়া নাড়াচাড়া করলাম জিভ দিয়ে চুষলাম

আমি যখন যায় তখন আমার তথন দা প্রায়ই বাসাতে থাকেনা কেননা আমি সব সময় তার কর্মস্থল থেকে কোন কোন না আদেশ পালন করার জন্য যেয়ে থাকি আর তথনদা তখন থাকে তার কর্মস্থলে। coti golpo

আমি যাওয়া আসাতে ভাবীর দুধের প্রতি আমার সব সময় নজর পরে এবং সুযোগমত তার দুধগুলো দেখি নেই,তার দুধ এত বিশাল যে ভাবি হাটার সময় মনে হয় বুকের দুটা পাহাড়ের বোঝা নিয়ে হাটছে।

সবসময় ব্রা পরে থাকে বিধায় দুধ গুলো খাড়া হয়ে থাকে তকন মনে চায় এখ্খনি দুধ গুলোকে খাপড়ে ধরি। ওস্তাদের বউ ভয়ে ধরতে পারিনা পাছে কাজ হারাতে হবে সই ভয় ও কাজ করে তাই সব সময় আঁড় চোখে দেখি আর রাতে তাকে চোদনের কল্পনা করে খেছতে থাকি। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

ভাবী যখন তার দু রানের সাথে দুধ কে চেপে ঘরের তরকারি কাটতে বসে তখন ব্রা আর ব্লাউজ ফেড়ে তার দুধের অর্ধেক অংশ বের হয়ে আসে,আমার তখন দেখতে খুব মজা লাগে।

ভাবীর বিশাল পাছা, তরকারী কাটার সময় তার দু পায়ের মুড়ি সোনার সাথ লাগিয়ে বসলে মন চাই তাকে তাকে এখনি চিৎ করে ফেলে চোদে দিই,পাছা এবং দুধের দিকে তাকিয়ে তাকিয়ে দেখি আর লালা ফেলি।

কোনদিন চোদার সুযোগ পাইনা। একদিন সীতাকুন্ড সদরের পাশ্ববর্তী শিবপুর গ্রামে কাজ করছিলাম,সকাল দশটা অথবা এগারটা হবে কাজ প্রায় শেষ, খাম্বায় কানেক্শন লাগাতে হবে তথনদা বাড়ী থেকে খাম্বায় উঠার মইটা নিয়ে আশতে বলল।

শিবপুর হতে গোলাবাড়ীয়া খুব দুরে নয়, আমি এলাম, এসে দেখি ঘরের দরজা বন্ধ আমি ভাবলাম ভাবী হয়ত পুকুরে গেছে, না পুকুরে গিয়ে ও ভাবীকে দেখতে পেলাম না। coti golpo

এ ঘর ও ঘর অনেক খানে খোজাখোজি করলাম কোথাও না পেয়ে আমার মনে সন্দেহ দানা বাধল, আমি ডাকাডাকি না করে তাদের পাকের ঘরের দরজাতে আস্তে করে ধাক্কা দিয়ে দেখতে দরজা খুলে গেল,পাকের ঘর হতে মেইন ঘরে যাওয়ার দরজা ভিতর থেকে বন্ধ

ভিতরে ফিস ফিস করে করে কথার আওয়াজ শুনতে পেলাম, আমার গায়ে কাঁপন ধরে গেল আমি মৃদু পায়ে পাকের দরজা বন্ধ করে বেড়ার ছিদ্র দিয়ে চোখ রাখলাম,যা দেখলাম আমার চোখ ছানাবড়া হয়ে গেল

ভাবী তার পালং এ বসে আছে এবং তার ভাসুর তথনদার বড় ভাই রফিকদা ভাবীর সামনে একটি মোড়াতে বসে ভাবীর দুউরুর উপরে হাত রেখে আস্তে আস্তে কথ বলছে, আস্তে আস্তে বললে ও আমি স্পষ্ট শুনতে পাচ্ছিলাম।
একদিন আপনার ভাই জেনে ফেললে আমার সর্বনাশ হয়ে যাবে

কেন আমি তোমায় নতুন করে চোদতেছি নাকি,যে তোমার ভয় হচ্ছে?তথন তিন বছর যাবত মালেশিয়া থাকাকালীন আমি তোমায় চোদছিনা।তখনত সুখে চোদন দিয়েছ এখন ভয় পাচ্ছ কেন?

paribarik kochi gud choda 2023 choti 69

তখন আপনার ভাই ছিলনা বলে চোদন দিয়েছি, এখনত আপনার ভাই বাড়ীতে আছে, আমি এত কথা মানিনা আমি তোমাকে চোদবই,তোমার বড় বড় দুধ আমায় পাগল করে দেয়,তোমার দুধ আমি চোষবই, তুমি বাধা দিতে চাইলে বরং আমার ভাই সব অতীত জেনে যাবার সম্ভবনা আছে, আর তুমি আমাকে সন্তুষ্ট রাখলে নিরাপদ থাকতে পারবে।

বলতে বলতে রফিকদা পারুল ভাবির বুকের কাপড় সরিয়ে তার দুধের উপর হাত দেয়,ভাবী বাধা দিলনা, রফিকদা ব্লাউজের উপর দিয়ে দুধ টিপতে টিপতে বসা থেকে দাড়িয়ে পারুল ভাবীর মুখে লম্বা চুম্বন দেয়, তার দু ঠোটকে নিজের মুখের ভিতর পুরে নেয়। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

ভাবির ঠোটকে কামড়িয়ে দিলে পারুল ভাবী ওহ বলে মৃদু আর্তনাদ করে উঠে,একবার এগালে ওগালে চোমিয়ে চোমিয়ে রফিকদা ভাবীকে হালকা হালকা কামড় দিচ্ছে আর বাম হাতে দুধগুলো কচলাচ্ছে। coti golpo

আপন ছোট ভাইয়ের বউকে ভাসুরের চোদন দৃশ্য দেখে আমার শরীরও তখন ১০০ ডিগ্রী গরম, আমার ধোন দাড়িয়ে লৌহদন্ডের মত শক্ত হয়ে গিয়েছে, আমার সমস্ত শরীর কাপছে,লম্বা লম্বা নিশ্চাস পরছে।

আমার মন চাইছে এখনি গিয়ে রফিকদার আগে ভাবীর মস্ত বড় দুধগুলোকে খামছে ধরি, চোষতে শুরু করি,আমার তাগাড়া বাড়াটা ভাবীর সোনায় পাচাৎ করে ঢুকিয়ে দিই,কিন্তু রফিকদা যেখানে পারুল ভাবীকে ঢুকাচ্ছে সেখানে আমার দেখে যাওয়া ছাড়া কোন উপায় নেই। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

রফিকদা এবার ভাবীর ব্লাউজ ও ব্রা খুলল, ভাবীর বিশাল আকারের ফর্সা ফর্সা দুধগুলো বের হয়ে পরল, আহ কি ফাইন দেখতে!রফিকদা পারুল ভাবীর একটা দুধ খামচাতে লাগল আরেকটা দুধ মুখে পুরে চোষতে লাগল।

ভাবী হরনি হয়ে রফিকদার পিঠে হাত দিয়ে জড়িয়ে ধরল, এতক্ষন তারা চৌকির কারাতে বসে চুম্বন মর্দন করছিল, এবার রফিকদা আস্তে করে ভাবীকে শুয়ে দিল ভাবীর দু পা চৌকির বাইরে পরে রইল,রফিকদা এবার ভাবীর সারা শরীরে জিব দ্বারা লেহন শুরু করল, ভাবি আরো গরম হয়ে গেল।

আমি ভাবীর গোঙ্গানির আওয়াজ শুনতে পেলাম।ভাবীর পেটে জিব চালাতে চালাতে রফিকদা আস্তে আস্তে নিচের দিকে নেমে আসল, ভাবীর শাড়ী খুলে মাটিতে ফেলে দিল। coti golpo

ভাবীর সোনা স্পষ্ট দেখতে ফেলাম সোনার ডিবি গুলো উচু উচু কারা গুলো লম্বা হয়ে নিচের দিকে নেমে পোদের সাথে মিশে গেছে,রফিকদা মাটিতে হাটু গেড়ে বসে পারুল ভাবীর ঝুলে থাকা দুরান ফাক করে তার সোনায় জিব চালাতে শুরু করল, এবার পারুল ভাবীর অবস্থা নাকুক।

লাজ ভয় ভুলে গিয়ে প্রায় জোরে জোরে বলতে লাগল দাডাগো আর পারিনা,আমার আর শ্য হচ্ছেনা ভাবী আহ ইহ ওহ শব্ধে ঘরময় চোদন ঝংকার সৃস্টি হল,রফিকদা উলঙ্গ হল তার বিশাল বাড়া লৌহ দন্ডের মত ভাবীর গুদে ঢুকার সম্পুর্ন তৈরী মনে হল কিন্তু না ঢুকিয়ে পারুল ভাবীর সোনা চোষছেত ছোষছে।

kumari gud jor kore chude moja pelam কুমারী মেয়ে সেক্স

ভাবি অস্থিরতা বেড়ে আর শুয়ে থাকতে পারলনা,শুয়া থেকে উঠে খপ করে তার ভাসুরের বাড়া ধরে চোষআ শুরু করল, আর বলতে লাগল দাদা আপনাকে চেম উত্তেজিত না করলে আপনি ঢুকাবেননা বুঝতেই পারছি, রফিকদা আহ করে উঠল, তিনিও চরম উত্তেজিত হয়ে উঠলেন।

রফিকদা তার ঠাঠানো বাড়া পারুল ভাবীর সোনার মুখে ফিট করে রাম ঠপ মারলেন, পচাৎ করে পুরো বাড়া ভাবীর সোনায় ঢুকে গেল,ভাবীর কোমর চৌকির কিনারায়, রফিকদা ভাবীর দুপাকে কাধে তুলে নিলেন।

মাটিতে দাড়িয়ে ভাবির সোনায় ঠাপাতে ঠাপাতে উপুর হয়ে ভাবীর একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে আরেকটা টিপতে টিপতে কোমর দোলায়ে আনুমানিক দশ মিনিট ঠাপালেন।

ভাবি আহ ইহ ইস বলে মাল ছেরে দিল, এ দিগে রফিকদা ও চরমে পৌঁছে গেলেন আরো দুটা রম ঠাপ দিয়ে আহ ইহ বলে গল গল করে পারুল ভাবি রফিকদার আপন ছোট ভাইয়ের বউয়ের সোনার ভিতর বীর্য ছেরে দিলেন।

আমি পুরো দৃশ্যটা দেখলাম,রফিকদা উঠে দাড়াল, ভাবীও শুয়া হতে উঠল,আমি তাড়াতাড়ী পাকের ঘরে রাকা গোলার পিছনে লুকিয়ে গেলাম, রফিকদা বের হয়ে গেল, ভাবী তার সোনা মুছে আস্তে বের হতে আমিও গোলার পাশ হতে বের হলাম,ভাবী আমাকে দেখে চোখ ছানাবড়া করে ফেলল coti golpo

তুই এখানে কি করছিস?

ভাবী তোমাদের পুরো চোদনখেলা দেখেছি

কাউকে বলবিনা

কেন বলবনা?

তার মানে, তুই বলে দিবি? ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

যদি তোমাকে চোদতে দাও তাহলে কাউকে না বলার প্রতিশ্রুতি দেব।ভাবী এক মুহুর্তও চিন্তা করলনা আমাকে নিয়ে আবার ঘরে ঢুকে গেল,দরজা বন্ধ করে আমার সামনে সম্পুর্ন উলঙ্গ হয়ে চোডার অনুমতি দিল

আমি বললাম আজ আমি ভাল পারবনা, তোমার আর তোমার ভাসুরের চোদন দেখতে দেখতে আমার মাল বাহির হওয়ার উপক্রম হয়ে গেছে আজ যেমনই পারি, অন্যসময় আমি যখন চাই তোমাকে চোদতে পারি তার প্রতিজ্ঞা করটে হবে টানাহলে আমি সবাইকে বলে দিব। coti golpo

ভাবী রাজি হল, আমি সেদিন পারুল ভাবির শরীরে আমার সবচেয়ে পছন্দের তার দুধ গুলো চোষে চোষে টিপে টিপে আমার বৃহত বাড়া এইমাত্র চোদন খাওয়া ভাবীর থকথকে সোনার ভিতর ঢুকায়ে ভবিষ্যতে আরামছে চোদার উদ্ভোধনী ঘোষনা করলাম, ভাবীকে চোদে তার স্বামি তথন ভাইয়ের জন্য মই নিয়ে চলে গেলাম। তার পরের চোদন কাহিনী পরে বলব।

পারুল ভাবী কে রফিক ও মেম্বার এক সাথে চোদল

পারুল ভাবীর ভাসুর রফিক ও তার বন্ধু মেম্বার ঘরে ঢুকেছে, আমি আলমিরার পিছনে লুকিয়ে গেলাম,আমার তাদের কর্মকান্ড দেখার কোন ইচ্ছা ছিলনা, বরং বাধ্য হয়ে দেখতে হচ্ছে, আলমিরার আর বেড়ার দুরত্ব এত কম যে আমি ঠিক মট দাড়াতে পারছিলাম না।

মশার কামড়ে হাত পা ও নাড়াতে পারছিনা,পাছে তারা দেখতে পেলে আমার খবর হয়ে যাবে।তবুও আমি তাদেরকে পুরোপুরি দেখতে পাচ্ছিলাম কিন্তু তারা আমাকে মোটেও দেখতে পাচ্ছেনা।

রফিক ও তার সঙ্গী আসল,পারুল একটা মোড়া এগিয়ে দিল, দুজন মানুষকে একটি মোড়া দেয়াতে মেম্বার বারন্দায় গিয়ে অপেক্ষা করতে লাগল। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

মেম্বার বারান্দায় যাওয়ার সাথে সাথে রফিক মোটেও দেরী করলনা, পারুলের বিশাল দুধে একটা খামচি মেরে দিল,পারুল খামচি বাচাতে না পারলে ও পিছনে সরে গিয়ে বলল, মেম্বার দেখে ফেলবে আপনি একি করছেন, রফিক বলল, আজকে মেম্বারকে দিয়ে তোমাকে চোদাব, আর এতে তোমার ও তথনের জন্য বেশ ভাল হবে।

পারুল বলল, আমি ভাল চাইনা আমি মেম্বারকে দিয়ে চোদাতে চাইনা।তুমি না চাইলে না চাও, আমাকে ত চোদতে দিবে, পারুল চুপ মেরে রইল কিছুই বলল না,পারুলের চোদন খেলায় কোন আগ্রহ নেই কারন এমাত্র চোদন খাওয়া পারুল আবার চোদন খেতে পারবে কিনা অথবা আবার চোদনে লিপ্ত হলে তথন এসে যায় কিনা সংশয়ে আছে।

কিছুক্ষন আগে চোদনের কথা রফিক জানেনা, আর তথন যে আজকের জুয়া খেলা থেকে সারা আসবেনা সে ব্যাপারে পুর্ন আশ্বাস দিয়েছে পারুল কে। পারুল খাটের এক পাশে দাড়ানো রফিল আবার এগিয়ে গেল,পারুল জানে যে সে বাচতে পারবে না তাি পালাতে চেষ্টা ও করলনা। coti golpo

kumari vagni choda mama কচি ভাগ্নির ভারী পাছার খাঁজ

রফিক আস্তে করে তার দুধের উপর হাত দিল,কাপড়ের উপর দিয়েই টিপতে লাগল,পারু পালং এর কোনা ধরে রফিক কে পিছ দিয়ে দাড়ানো, রফিক পারুলের পিঠকে জড়ীয়ে ধরে বোগলের তল দিয়ে হাত দিয়ে দু হাতে দুই দুধ টিপতে ও কচলাতে লাগল, হয়ত এমাত্র চোদন খাওয়া পারুলের তেমন ভাল লাগছিল না, সে মুখকে পেরেশান করে রেখেছে, রফিকের তাতে কিছু আসে যায়না সে মাল আউট করে দিতে পারলে হবে।

কাপড়ের উপর দিয়ে অনেক্ষন টিপার পর শরীর থেকে ব্লাউজ খুলে ফেলল,পিছ দেয়া পারুল কে ঘুরিয়ে দিয়ে নিজের দিকে ফিরায়ে বাম হাতে একটা দুধ টিপে টিপে আরেকটা চোষা আরম্ভ করল।

পারুলের একটু একটু ভাল লাগছিল, পারুল চোখ বুঝে মুখকে বাকিয়ে মাথাকে উপর দিকে করে রেখেছে ডান হাত দিয়ে তার ভাসুর রফিক কে জড়িয়ে ধরেছে আর বাম হাত দিয়ে তার দুধের সাথে রফিকের মাথাকে চেপে ধরেছে।

এবার রফিক পারুল কে আড়াআড়ী করে জড়িয়ে ধরল, ডান হাত পারুলের ডান দুধ ধরে কামচাচ্ছে মুখ দিয়ে বাম দুধ চোষন করছে আরা বাম হাত দিয়ে পারুলের সোনার ভিতর মাঝের আঙ্গুল দিয়ে আঙ্গুল চোদা করছ।

পারুল নতুন ভাবে আবার জেগে উঠেছে,সে সুখে আহ ইহ করতে লাগল, এদিকে বারান্দার পাটিশনের ফাক দিয়ে মেম্বার সব দেখে যাচ্ছে আরা তার বাড়ার উপর আস্তে হাত চালাচ্ছে। coti golpo

রফিক কিছুক্ষন দুধ সোনা খামচিয়ে পারুল কে বলল, আমি তোমার দুচোখ বেধে দিই তাহলে আজকের চোদনে আলাদা ধরনের মজা পাবে। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

পারল তাতে রাজি হল, রফিক পারলের চোখ বেধে ফেলল এবং আবার আগের মত দুধ চোষা শুরু করল, এ ফাকে মেম্বার এসে পারুলের সামনে দাড়াল,দুজন পুরুষের চোদন খাবে খাবে কিন্তু তা বুঝতে ও পারবেনা।

রফিক আস্তে করে পারুলের সোনার দিকে সরে আসল,মেম্বার পারুলের দুধ টিপছে আর রফিক পারুলের সোনা চোষে দিচ্ছে পারুল বুজতে ও পারছনা এখানে দুজন লোক তার শরীর নিয়ে ঘাটাগাটি করছ।

পারল আরামে উহ ইহ ইস করচে মাঝে মাঝে সোনাকে কোমর বাকিয়ে রফিকের মুখের ডিকে ঠেলে ঠলে দিচ্ছে,আবার বুককে স্ফীত করে দুধ গুলোকে ও নাচিয়ে নাচিয়ে টিপ্পনি খাওয়ার আরাম সংগ্রহ করছে,এভাবে অতি সন্তর্পনে মেম্বার সোনায় আসল আর রফিক দুধ গেল অনুরুপ ভাবে মেম্বার চোষে গেল রফিক দিধ টিপে গেল।

পারুলের অবস্থা কাহিল,সে শরীর বাকাচ্ছে আর গোঙ্গাচ্ছে আর মাগো মরে যাচ্ছিগো আমার মাল বের হওয়ার সময় এসে গেচে গো বলে চিতকার করছে।

এবার মেম্বার পারুলের দুপাকে উচু করে ধরল, তার বিশাল বাড়াটাকে পারুলের সোনার মুখে বসিয়ে জোরে এক ধাক্কা দিল, পারুলে কোন কষ্ট ছাড়াই পুরো বাড়া সোনার ভিতর ঢুকে গেল।

রফিক এবার পারুলের চোখ খুলে দিল, পারুল মেম্বারকে বুকের উপর বুক লাগিয়ে সোনায় ঠাপাতে দেখে অবাক হলেও মজা অনুভব করল।

voda dhon fuck kahini ভোদায় ধন ওঠানামা করতে লাগলেন মজা লাগছিল

পারুল মেম্বারের দিকে তাকিয়ে আবার চোখ বুঝে নিল,রফিক তার বাড়াকে পারুলের মুখে ঢুকিয়ে দিল, পারুল রফিকের বাড়া চোষছে আর সোনার ভিতর মেম্বার ঠাপ মারছে, কিনাই মজা পাচ্ছেরে পারুল আজ!মেম্বার ঠাপ বন্ধ করে পারলের মুখে তার বাড়া দিল আর রফিক উঠে এসে সোনায় বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগল। coti golpo

পালাক্রমে ঠাপ মারতে মারতে মেম্বারের ঠপানির সময় পারুল বেকে উঠে তার মাল ছেড়ে দিয়ে নেতিয়ে গেল, কয়েক সেকেন্ডের মধ্যে মেম্বার ইহ করে উঠে পারুলকে শক্ত করে জড়িয়ে ধরে একটা প্রচন্ড ঝাকানি পারুলের সোনার ভিতর গরম গরম বীর্য চেরে দিয়ে পারুলের বুকের কাত হয়ে পরে গেল। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

রফিক মেম্বারকে পরে থাকতে দিলন তুলে দিয়ে নিথর পারুলে সোনার ভিতর তার বাড়া পচাত করে ঢুকিয়ে ঠাপাতে লাগল কয়েক ঠাপের পর গলগল করে মাল ছেরে দিয়ে রফিক ও নেটিয়ে পরল। রফিক ও মেম্বার পারুলকে কিছু না বলে সুর সুর করে বেরিয়ে গেল। coti golpo

আমি আলমিরার পিছন হতে বের হলাম, পারুল কে দুই দুধের গোড়া ধরে টেনে তুললাম,শেষবারের মত আমিও আবার পারুলের সোনার ভিতর পচ পচ কিছুক্ষন ঠাপ মারলাম আবার মালখসিয়ে পারুল ভাবীকে আবার চোদতে আসব বলে বিদায় নিলাম। আবার গিয়েছলাম সেটা অন্যদিন। ভাসুর তার বন্ধুকে সাথে নিয়ে আপন ছোট ভাইয়ের বউকে চোদে

error: cotigolpo.com