ভাড়াটিয়ার মেয়ে বর্ষা – বাংলা চটি গল্প

ভাড়াটিয়ার মেয়ে বর্ষা

ভাড়াটিয়ার মেয়ে বর্ষা আমাদের বাড়ীটি দোতলা। উপরে আমরা থাকি আর নিচে ভাড়া। ভাড়াটিয়ার একটি মেয়ে ছিল। নাম বর্ষা। ক্লাশ টেইনে পরে। দেখতে শুনতে বেশ। পাতলা গড়ন, লম্বা সিল্কী চুল। দেখতেই সোনা শক্ত হয়ে যায়।শরীরটা সবেমাত্র ফুটতে শুরু করেছে। বর্ষার দুধগুলো দেখলে মনে ডাঁসা ডাঁসা দুইটা পেয়ারা।

বর্ষা যখন পাছা দুলিয়ে হাঁটে তখন মনে পিছন থেকে ওকে জাপটে ধরে পাছার ভিতরে ধোন ঢুকিয়ে দেই। বাসায় উঠা নামার সময় বর্ষাকে দেখি। কখন উড়না ছাড়া আবার কখন নিচু হয়ে ঝাড়ু দেয়ার সময়।

বর্ষার বাবা-মা একই স্কুলের মাষ্টার। সেই সুবাদে ভালো ছাত্রী।অন্যদের সাথে খুব একটা মিশেনা। প্রায় ছাদে কাপড় শুখা দিতে যায়। দেখা হয় কিন্তু কথা না। ছাদে একপেলে মনে হয়, ঝাপটে ধরে ওর চোক্ষা চোক্ষা মাই দুটো টিপি আর লাল ঠোটায় চুমু খাই।এই ভেবে কতবার চেয়ে বাথরুমে মাল ঠেলেছি এর হিসাব মনে নেই।

যাই হোক বর্ষাকে চোদার অনেক সখ ছিল।কথা লম্বা না করে পয়েন্টে চলে আসি।ডিসেম্বর মাস, একদিন বাসায় ফিরি রাত ১০ টার দিকে। নীচ তালার গেট বন্ধ। উপরে উঠে দেখি আমাদের বাসার গেটও বন্ধ। আম্মাকে ফোন দিলাম। সে বললো আমার নানুর শরীর ভালো, তাই আব্বু আর আম্মু সেখানে গেছেন, রান্না করা আছে শুধু গরম করতে হবে আর চাবি নীচ তলায় দেয়া আছে। আজ রাতে তার ফিরছেন না।যাই হোক যথারীতি নীচ তলায় গিয়ে বেল চাপলাম। কিছুক্ষন পর ভেতর থেকে, কে?

আমি।আমি কে? নাম বললাম, ও দাড়ান বলে গেট খুললো বর্ষা। সাদা একটা থ্রিপিজ পড়েছে, চুলগুলো ছাড়া, এক হাতে বই আর এক হাতে চাবি। আমার দিকে বাড়িয়ে দিল, হাতে নিলাম।

এক সুন্ধর গন্ধ আসছিল।বর্ষা: আংকেল-আন্টি আজ আসবে না।আমি: মনে হয় না।বর্ষা: ওআমি: আংকেল-আন্টি কোথায়।বর্ষা: বাসায় নেই।

ছোট আংকেলর বিয়ে ঠিক করতে গিয়েছে গ্রামের বাড়ীতে।আমি: আপনি যাননি।বর্ষা: আমার পরীক্ষা। বিয়ে যাব।আপনি আমাকে তুমি করেই বলেন, আমি তো আপনার ছোট।আমি: না না ঠিক আছে। বাংলা চটি গল্প

একা থাকবেন নাকি?বর্ষা: ভয়ের চোখে, কেন?আমি: না এমনি ভয় পাবেন না।বর্ষা: না। আমি: আচ্ছা চলি।বর্ষার কাছ থেকে বিদায় নিয়ে উপরে চলে আসলাম। মনটা যেনো কেমন কেমন করছে।পুরো বাড়ীতে আমি আর বর্ষা একা। চোদার উত্তম সময়।

আপোষে না দিলে জোড় করলেও কেউ জানবে না।ভয় হলো যদি বলে দেয়।হাত-মুখ ধুয়ে আবার নীচে গেলাম যা হওযার হবে। আজ বর্ষাকে চুদবই। নীচের মেইন গেট তালা দিলাম। বর্ষাদের ফ্ল্যাটের দরজা নক করলাম, কে, আমি, গেট খুললো। আমি: সরি ডিসটার্ব করলাম। বর্ষা: না বলেন।ও আমাদের গ্যাস জ্বলছে না, তোমাদের বাসায় আছে, খাবার গরম করার জন্য। বর্ষা: ও আসুন দেখছি। ভেতরে গেলাম। বর্ষা আমাকে বাসার ঘরে বসতে বলে রান্নাঘরে গেল। বলল আমাদের তো গ্যাস আছে। আপনি নিয়ে আসুন আমি গরম করে দিচ্ছি। আমি: না না থাক তুমি আবার কষ্ট করব। বর্ষা: না উকিছু না। আমি উঠলে লাগলাম বর্ষা বলল, যদি কিছু মনে না করেন তবে আপনি আমার সাথে খেতে পারেন। সব রান্না করা আছে। আমি: না তা কি করে হয়। বর্ষা: না না সমস্যা নেই। বেশি করে রান্না করা আছে। আমি অমত করলাম না।

আমি: তাহলে তুমি পড়, আমি পরে আসবো। বর্ষা: না আমার পরা শেষ। আপনি বসুন আমি আসছি। বর্ষা রান্না ঘরে গেল, আমি তাকিয়ে শুধু ওকে দেখছি, মন কিছুতেই মানছে না।

খাবার দিল, দু’জনেই খেলাম, কথাবর্তা হচ্ছে।খাবার শেষে আমি বসার ঘরে বসে টিভি অন করলাম। বর্ষা বলল চা খাবেন। বাইরে থেকে চা খেয়েছি, খাবার ইচ্ছে নেই। তবে সময় কাটাবার জন্য হ্যা বললাম। বর্ষা রান্না ঘরে গেল। ইচ্ছে করছে রান্না ঘরে ঠুকে জোড় করে ঝাপটে ধরি।

কিন্তু ভয় করছে। টিভিতে ষ্টার মুভ দেখছি। একটা রমান্টিক মুহুত্ব। বর্ষা আমার পিছনে চায়ের কাপ হাতে, গলা ঝাড়ল। আমি হতবিম্ব। বর্ষা লজ্জা পেল। আমি: লজ্জা পাওয়ার কি আছে। একদিন তো হবেই। বর্ষা: মানে। আমি: না একদিন তো তুমি করবে। বর্ষা: কখনও না। আমি: ভাব কর না আমি সব জানি, বর্ষা: কি জানেন?

তোমাদের ক্লাশের ফাষ্ট বয়ের সাথে তোমার শারীরিক সম্পর্ক আছে। বর্ষা: উত্তোজিত হয়ে, কি বলছেন এইসব? আমি সব জানি, মন্টি আমাকে সব বলেছেন। বর্ষা: এই সব মিথ্যা কথা। তাই যদি হয় তাহলে প্রমান কর। বর্ষা: কিভাবে? আমার সাথে তুমি রোমান্স কর, তাহলেই আমি বুঝে নিব যে, তুমি স্বতী, বর্ষা: আমাকে বোকা পেয়েছেন।

আমি: হেচকা টানে বর্ষাকে আমার কোলে তুলে নিলাম। বর্ষা আমি তোমাকে খুব ভালোবাসি। ভয়ে বলতে পারিনা। বর্ষা: ছোটার চেষ্টা করছে। আমি জোড়ে আকড়ে ধরেছি। বর্ষা: আমি কিন্তু চিতকার করব। কর, কোন লাভ হবে না। কেউ শুনবে ও না।

আমি সব দরজা জানালা বন্ধ করে দিয়েছি। বর্ষা: ছি আপনি এতটা খারাপ জানতাম না, ছাড়েন আমাকে। না সোনা এমন কর না তুমি জানো তোমার জন্য আমার রাত স্বপ্নদোষ হয়। কতরাত তোমাকে স্বপ্নে চুদেছি। বর্ষা: ছি কি নোংরা কথা। ও আমি বললে নোংরা কথা আর করার সময় মনে থাকে না। বর্ষা: আপনি এগুলো কি বলছেন। আমি জোড় করে বর্ষার ঠোটে চুমু খেলাম। ও কি নরম ঠোট মনে হয় কেটে ফেলি। বাংলা চটি গল্প

বর্ষা সরে যেতে চাইছে, আমি ওকে শক্ত করে ধরে রেখেছি এক হাতে কোলে বসিয়ে আর এক হাত ওর বুকে দিলাম। বর্ষার পেয়ার মত ডাসা ডাসা দুধ টিপ দিলাম। কি শক্তরে বাবা। সাদা কামিজের ভেতর কালো ব্রা পরেছে ২৮” হবে। আমি আবার ওর ঠোটে চুমু খেলাম অনেকক্ষন। এবার ওর গার, গলা, কাধ চুমু দিতে লাগলাম। বর্ষা ছারেন ছারেন, আপনি না তুমি।

কিছুক্ষন চুমু দেবার পর দেখলাম, বর্ষা নরম হয়ে যাচ্ছে। বুঝে নিলাম বর্ষার “কুপ্পি কাইট”। বর্ষা আমাকে প্রথম চুমু দিল। আমি তো শেষ। এবার ওর বুক থেকে ওড়না ফেলে দিলাম। বাধা দিল কিন্তু পুরোপুরি না।বর্ষা: কেউ এসে পরবে। আসুক। তুমি শুধু আমার আর আমাকে নিয়েই ভাব জান।

এবার বর্ষা আমাকে আদর করতে লাগল। আমিও তাই। দুজনে পাগলের মত একে অন্যকে আদর করছি। আমি ওর কামিজ টা উপরে তুলতে চাইলাম। বর্ষা: না লজ্জা হয়।

আমি: কিসের লজ্জা স্বামীর কাছে লজ্জার কি আছে। বর্ষা: সত্যিই আপনি আমাকে বিয়ে করবেন? আমি: তুমি করে বল তাহলে বলবো। তুমি আমাকে বিয়ে করবা। আমি: না শুধু চুদব, বর্ষা: রাগ করল। আমি: না জান আমি তোমাকেই বিয়ে করব।

বর্ষার মুখে হাসি। কামিজটা খুলে ফেললাম, কালো ব্রা টাইট হয়ে আছে বর্ষার দুধ দুটো। কি যে ভালো লাগছে, পেছনে হাত দিয়ে বর্ষা ব্রার হুক খুলে দিল। অপূর্ব দুধ দুটো বেরিয়ে এলো। কি চোক্ষা চোক্ষা। এখন কেউ হাত দেয়নি, আমি প্রথম পুরুষ যে কিনা আজ বর্ষার স্বতীত্ব হরন করব।

একহাতে দুধ টিপছি আর একটা মুখে দিলাম। বর্ষার শরীর থেকে এক সুন্দর গন্ধ আসছে। আমি প্রায় পাগল হব। দুধ খাচ্ছি বর্ষার শিহরন জাগছে। চোখ বন্ধ করে আছে। কিছুক্ষন পর বর্ষা বললো জোড়ে আরো জোড়ে, আমি আরো জোড়ে টিপছি আর কামরাচ্ছি। আমার নেটওয়ার্ক ফুল।

বর্ষা ভোদায় ঘষা খাচ্ছে। কিযে আনন্দ। আমি সেলোয়ারে ডুরি খললাম। বর্ষা আসতে করে সেলোয়ার খুলে ফেলল। সম্পূর্ন উলঙ্গ বর্ষা। পূর্নিমার চাদের মত ফর্সা। এবার বর্ষা আমার টিশাট খুলে ফেলল। হাফ প্যান্ট হরে ছিলাম। ওটাও খুলল। আমার সোনাটা বেরিয়ে এল।

বর্ষা: এত বড় কেন? আমি: আর কয়টা দেখছ? বর্ষা: রাগান্বিত হয়ে, একটাও না। আমি শুধু তোমার সামনেই……… আমি তোমাকে ভালোবাসি কিন্তু ভয়ে বলতে পারিনি আর বলতে পারলামও না। তাই তোমাকে দিচ্ছি, তুমি যদি আমাকে বিয়ে না কর তাহলে আমি আর কাউকে বিয়ে করব না তুমি আমার স্বামী। আমি বর্ষাকে জড়িয়ে ধরলাম। খুব আদর করলাম। আমার সোনাটা ওর মুখে দিয়ে বললাম চোষো। বাংলা চটি গল্প

বর্ষা: কিভাবে, আমি: কেন কখন দেখনি। বর্ষা: না। ড্যামো দেখালাম। বর্ষা: আমার সোনাটা মুখে নিল, সংকোজ বোধ কর। তুবও খেতে লাগল। আমিতো পুরো ফেডাপ। বর্ষা আমি সোনাটা জোড়ে জোড়ে মুখে নিচ্ছে আর বের করছে। সোনাটা ভিজে একাকার। এবার বর্ষাকে কোলে নিয়ে সোফায় সোয়ালাম। পা দু’টো উপরে তুলে নিয়ে ওর ভোদায় মুখ দিলাম। চাটতে লাগলাম। বর্ষা বাধা দিলনা।

বর্ষা: জোড়ে জোড়ে আর জোড়ে, ও আ, আ আ, ইয়া বর্ষা খুব মজা পাচ্ছে। ১০/১৫ মিনিট চাটার পর বর্ষার ভোদা দিয়ে নরম মাল বেরিয়ে এলো। বর্ষা চোখ বুঝে আছে। জীবনের প্রথম যেৌন সুখ পেল। এবার পা দুটো তুলে নিয়ে সোনাটা বর্ষার ভোদায় সেট করলাম। কোচি ভোদা, পিছল হয়া স্বত্বেও সোনা ডুকছে না। আমি আসে আসে ডোকাচ্ছি কিন্তু ডুকছে না। এবার জোড়ে একটা ঠাপ মারলাম।

বর্ষা: চিতকার করে অজ্ঞান হয়ে পরলো। আমি ভয় পেয়ে গেলাম। সাথে সাথে সোনা বের করে টেবিল থেকে পানি নিয়ে ওর মুখে ছিটিয়ে দিলাম।২/৩ মিনিট পর বর্ষা চোখ খুললো। চোখে পানি, বর্ষা: তুমি কি আমাকে মেরে ফেলবে নাকি। আমি: না জান, আসলেই তুমি স্বতী।

বর্ষা: এবার বুঝলেতো আমার সাথে কার সম্পর্ক নেই। আমি: হ্যা জান। ভয় ভেঙ্গে গেল, আমি চোদার জন্য প্রস্তুত। সোনাটা ভোদায় সেট করতে গিয়ে দেখি ভোদায় রক্ত বের হয়েছে। বর্ষাকে কিছু বললাম না, তাহলে আমাকে চুদতে দেবে না। বর্ষা: খুব জ্বালা করছে। আমি: এখনই ঠিক হয়ে যাবে, এই বলে সোনটা ভোদায় ডুকালাম। রক্ত বের হয়েছে, তাই আসতে আসতে চুদছি।

এবাবে কিছুক্ষন চোদার পর বর্ষা উঠালাম এবং আমি সোফায় বসে বর্ষাকে আমার কোলে নিলাম। আমার পা দুটো ফাক করে বর্ষার ভোদায় সোনা সেট করলাম। বর্ষা: খুব ব্যথা পাচ্ছে। আসতে আসতে উঠা-নামা করতে লাগলো। আমার চরম সুখ লাগছিল। বর্ষা এবার জোড়ে জোড়ে উঠা-নামা করছে। আমি বর্ষার চুলের মুঠি ধরলাম আর বুকে জোড়িয়ে রাখলাম। আবার বর্ষাকে সোয়ালাম। এবার জোড়ে জোড়ে চুদছি। বাংলা চটি গল্প

বর্ষা: আহআহআহআহআহ ওহওহওহওহওহওহ ইয়ইয়ইয়ইয়ইয় আহআহআহআহআহ ওহ ইয়া ওহ ইয়া ইয়া মাগোরে কি সুখরে মাগোরে কি সুখরে বাবাগো বাবাগো ইইইইইইইইইইইইইই আআআআআআআআআআআআআআআ আহ ওওওওওওওওওওওওওওওও ওহ ইস ইস ইস উমমমমমমমমমমম, এরকম শব্দ করছে। আমার বীচ বের হলো। বর্ষার উপর শুয়ে রইলাম। সারারাত বর্ষাকে ৪ বার চুদছে। সকালে হয় আর হাটতে পারবে না। বর্ষার দুধ মুখে নিয়ে ঘুমিয়ে পরি।

error: cotigolpo.com