সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

coti golpo

আজ দিনটা খুব রোদ ঝলমলে।তাই মালিনীর মনটাও ঝলমলে।তাছাড়া আজ সন্ধেয় ওর একটা নেমন্তন্ন আছে।

ওর খুড়তুতো বোন সোহাগের বিয়ে।যতীনের অফিস থেকে ফিরতে অনেকটাই রাত হবে,তাই ও যেতে পারবে না।ছেলে সুমনের স্কুল থেকে ওদের বেড়াতে নিয়ে গিয়েছে।অতএব মালিনী একাই গিয়ে নিমন্ত্রণ রক্ষা করবে।

সারাটা দিন কীভাবে যেন কেটে গেল।সন্ধে সাতটায় মালিনী সাজগোজ করতে শুরু করল।আধঘন্টা বাদে যখন তার সাজা শেষ হল,লাল বেনারসী,সোনার গয়না, coti golpo

সিঁথিভর্তি সিঁদুর আর ছোট্টো লাল টিপে তাকে অপরূপা দেখাচ্ছিল।আয়নায় নিজেকে দেখে সে নিজেই নিজের তারিফ না করে পারল না। সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

আটটা নাগাদ সে বাড়ি থেকে বের হল।বিয়েবাড়িটা বেশি দূরে নয়।দশমিনিটের রাস্তা।হেঁটেই চলে যাওয়া যায়।তবুও মালিনী একটা রিক্সা নিয়ে নিল।কিন্তু রিক্সাওলা বেশি ভাড়া চেয়ে বসল।

বড় মাই ওয়ালী মাগীর সেক্স কাহিনী

রিক্সাওলা ছেলেটাকে মালিনী চেনে না।মনে হয়,এই এলাকায় নতুন রিক্সা চালাতে নেমেছে।তাই ভাড়া ঠিকঠাক জানে না।

মালিনী:এখান থেকে তো মধুকুঞ্জ মোটে পনেরোটাকা ভাড়া!তুমি পঁচিশ চাইলেই হবে?

রিক্সাওলা:না,পঁচিশটাকাই ভাড়া আছে বৌদি!আপনি জানেন না। coti golpo

মালিনী কী করবে বুঝে উঠতে পারল না।এদিকে বিয়েবাড়িতে পৌঁছোতে দেরীও হয়ে যাচ্ছে।ধারেকাছে আর কোনো রিক্সা বা টোটোও নেই।ও নাছোড়ভাবে বলল,”না,আমি পনেরোই দেব।তোমাকেই যেতে হবে!”

রিক্সাওলা ছেলেটি কিছুক্ষণ ধরে একদৃষ্টে মালিনীর মুখের দিকে চেয়ে রইল।তারপর হঠাৎ মালিনীর মুখের কাছে মুখ এনে নীচু গলায় বলে উঠল,”একটা শর্তে!শর্তটা মেনে নিলে কোনো ভাড়াই লাগবে না!খালি একটু টাইম লাগবে।এই মাত্তর দু-চার মিনিট!” সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

মালিনী সুযোগটা লুফে নিল।সে হেসে বলল,”শুনি তোমার শর্তটা?

রিক্সাওলা আগের মতোই নীচু স্বরে বললো,”আমাকে একটু খুশি করে দিতে হবে বৌদি!নইলে পঁচিশ টাকা!”

এবার মালিনী চমকে উঠল,”খুশি করে দিতে হবে মানে?কী বলতে চাইছ তুমি?” coti golpo

রিক্সাওলা:আপনার ওই সুন্দর মাই-পাছা দেখে আপনাকে খুব চুদতে ইচ্ছে করছে।তিনদিন হাত মারিনি,বিচিতে গাদা মাল জমে আছে।

এখন তাই আপনাকে চুদে চটজলদি এট্টু মালটুকুন বের করে দিতুম আর কী!অবশ্য আপনি রাজি হলে তবেই…..

মালিনীর স্বামীর শারীরিক দুর্বলতার কথা আগেই (‘ছেলের বন্ধুর কুমারত্ব হরণ’ গল্পে) আগেই আপনাদের বলেছি।তাই মালিনী চোদা খাওয়ার জন্য সবসময় তৈরিই থাকে।

মালিনী বলল,”সে না হয় আমি রাজি হলাম।কিন্তু এখন এই ভরা রাস্তায় কাজটা সারবে কেমন করে?

poder ছিদ্র choda 2 ফ্রেন্ড আম্মুর পোদের গর্ত মারলাম

রিক্সাওলা আঙুল তুলে একটু দূরে একটা অন্ধকারে ঢাকা পাঁচিলের আড়াল নির্দেশ করে বলল,”ওইখানটায় চলুন বৌদি।কেউ আমাদের নজর করবে না।” সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

মালিনী ইতস্তত করতে লাগল।তার মনে হতে লাগল,’যদি বাই চান্স কেউ দেখে ফেলে?’ coti golpo

মালিনীর মৃদু আপত্তি দেখে রিক্সাওলা ছেলেটি বলল,”আচ্ছা,তাহলে কয়েক পা হেঁটে একটু দূরের একটা পরিত্যক্ত পাবলিক টয়লেটে যেতে হবে।ওখানে দরজা লাগিয়ে আমরা কম্ম সেরে নেব।কী,এবারে রাজি?”

মালিনী ভেবে দেখল,এখন হেঁটে আবার একটু দূরে যেতে হলে যেতে-ফিরতে বেশ কিছুটা সময় নষ্ট হবে।ঘড়িতে টাইম দেখল,আটটা বেজে দশ।সাড়ে আটটার মধ্যে বিয়েবাড়ি পৌঁছোতেই হবে।

তাই আর কিছু না ভেবে ও অন্ধকার পাঁচিলের দিকেই এগিয়ে গেল।ওর পিছন পিছন রিক্সাওলাটাও অন্যদিকে তাকিয়ে হাঁটতে লাগল,যাতে ওদের দেখে কেউ কিছু সন্দেহ না করে।

পাঁচিলের আড়ালে গিয়ে মালিনী প্রথমে তার শাড়ী-সায়া কোমর পর্যন্ত তুলে ফেলল আর প্যান্টিটা হাঁটু পর্যন্ত নামিয়ে নিল।তারপর পোঁদ তুলে পাঁচিলে ভর দিয়ে দাঁড়িয়ে রিক্সাওলার দিকে তাকিয়ে বলল,”এবার এসো!চটপট কাজটা সেরে নিয়ে আমাকে বিয়েবাড়ি পৌঁছে দাও! সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

রিক্সাওলা ছেলেটি বারমুডার দড়ি খুলে তার নয় ইঞ্চি খাড়া ধোনটাকে বের করে আনলো।তারপর হাত দিয়ে জোরে জোরে ধোনটা খেঁচতে খেঁচতে মালিনীর পিছনে এসে দাঁড়ালো।আর এরপর পিছন থেকেই সেটা মালিনীর রসমাখা গুদে এক প্রকান্ড ঠাপে আমূল গেঁথে দিল। coti golpo

এরপর একহাতে মালিনীর স্তন ডলতে ডলতে আর অন্য হাতে মালিনীর পায়ুছিদ্রে খোঁচাখুঁচি করতে করতে রিক্সাওলা ছেলেটি মনের আনন্দে মালিনীর গুদে একের পর এক রাক্ষুসে ঠাপ লাগিয়ে যেতে লাগল।

কিন্তু এক সন্তানের মা ৩৯ বছরের মালিনীর গুদ এখনও বেশ টাইট আছে।তাই ছেলেটি আর বেশিক্ষণ টিকে থাকতে পারল না।

পাঁচ মিনিটের মাথায় ছেলেটি মালিনীর গুদ ভর্তি করে একগাদা গরম ফ্যাতা ঢেলে দিয়ে বিচি ফাঁকা করে হাঁফাতে লাগল।কিন্তু মালিনীর গুদের জল খসল না।

amake chodar kahini আমাকে চোদ আর দুধ চুষতে থাক

অথচ তার হাতে এখন যৌনখেলায় মাতার জন্য আর সময়ও নেই।তাই অতৃপ্ত মনেই নিজের গুদ থেকে রিক্সাওলার ন্যাতানো বাঁড়াটা আস্তে আস্তে বের করে সে পরিপাটি হয়ে নিল।রিক্সাওলা ছেলেটিও আবার তার বারমুডার দড়ি বেঁধে নিল। সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি coti golpo

বিনা ভাড়ায় রিক্সা চড়ে মালিনী যখন বিয়েবাড়িতে গিয়ে পৌঁছোল,তখন ঘড়িতে আটটা বেজে বত্রিশ।আজ বিয়ে।মেয়ের বাবা স্বয়ং অতিথি আপ্যায়নের দায়িত্বে।মালিনী তাঁর কাছে গিয়ে হেসে বলল,”মেজকাকু,আমি এসে গিয়েছি!”

সোহাগের বাবা শ্রীমন্তবাবু বললেন,”বাঃ!ভেতরে চল্।তা যতীন এল না?আর সোনু?”

সুমনের ডাকনাম সোনু।মালিনী শাড়ীর আঁচল সামলাতে সামলাতে বলল,”না মেজকাকু।যতীনের তো অফিস থেকে ফিরতে রাত সাড়ে এগারোটা-বারোটা হয়ে যায়।কাজের যা চাপ!

আর সোনুদের তো স্কুল থেকে এক্সকারশনে নিয়ে গিয়েছে।তাই ওরা দুজন আসতে পারল না গো!”

শ্রীমন্তবাবু বললেন,”তা যাকগে!বিয়ে তো একটু আগেই শুরু হলো।তুই ওখানে যা,সবাই আছে।”

মালিনী সঙ্গে আনা গিফ্টটা শ্রীমন্তবাবুর হাতে ধরিয়ে দিল।তারপর ধীর পায়ে বিয়ের মন্ডপের দিকে এগোল।

“এক্সকিউজ মি!”,অচেনা পুরুষকণ্ঠ ভেসে এল পিছন থেকে।মালিনী থমকে গিয়ে ঘুরে তাকাল।একজন অচেনা যুবক।বেশ ব্রাইট।পরনে নীল শার্ট আর জিন্স।চোখে হাই পাওয়ারের চশমা।চুল ব্যাকব্রাশ।

“আমাকে বলছেন?”,মালিনী জিজ্ঞাসু চোখে তাকায়। সুযোগ বুঝে আমার গুদটা মেরে দিল ছেলেটি

যুবক হেসে বলল,”আপনি নিখিলদার ওয়াইফ না?নিখিলদা আসেনি?আর টুকলু?সে কই?”

মালিনী প্রথমটায় হকচকিয়ে গেল।তারপর সামলে নিয়ে বলল,”মনে হয়,আপনার কোথাও একটা ভুল হচ্ছে।নিখিল নামে আমি কাউকে চিনি না।আর আপনাকেও তো ঠিক চিনলাম না!” coti golpo

যুবকটি এবার অপ্রস্তুত হয়ে বলল,”আরে,আমি প্রিন্স!…..মানে প্রীতম গাঙ্গুলী।আপনি সত্যিই নিখিলদার বউ নন?…..”

মালিনী হেসে বলল,”না,আমি মালিনী গুপ্তা।আমার হাজব্যান্ডের নাম যতীন্দ্রনাথ গুপ্তা।আমি সম্পর্কে সোহাগের দিদি হই…..নিজের দিদি নয় অবশ্য,জ্যাঠতুতো।আর নিখিলবাবু বা আপনাকে,কাউকেই তো আমি ঠিক চিনতে পারছি না।তাই বলছি,আপনার নিশ্চয়ই কোথাও ভুল হচ্ছে!”

প্রিন্স থতমত খেয়ে বলল,”ও,তাহলে আয়্যাম সরি!আমারই কোথাও ভুল হয়েছে!”

মালিনী আপনমনে হেসে আবার এগোতে লাগল। coti golpo

বিয়েপর্বের সঙ্গে সঙ্গে চলতে লাগল পেটপুজো পর্ব।সাড়ে নটা নাগাদ মালিনীও খাওয়ার পাট মিটিয়ে নিল।তারপর সে ফেরার তোড়জোড় শুরু করল।

কিন্তু বাধ সাধলেন সোহাগের মা মাধবীআন্টি।তিনি বললেন,”মালিনী,তোকে আজ আর বাড়ি যেতে হবে না।তুই আজ রাত্তিরটা বরং এখানেই থেকে যা।কাল সকালে বাড়ি যাবি। coti golpo

মালিনী প্রথমে রাজি হয়নি।তারপর অনেক জোরাজুরির পর বাধ্য হয়ে সে থেকে যেতে রাজি হল।

error: cotigolpo.com