বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

coti golpo

আমি দুপুর বেলা আম বাগানে গাছ গুলির নিচে গিয়ে ঢিল ছুঁড়ে আম পাড়ছিলাম। এই সময় আমাদের পাশের বাড়ীর একটা ছেলে নাম পটা সেখানে আসে।

আমার চেয়ে তিন চার বছরের ছোট হবে। আমাকে নিহা দিদি বলে ডাকে। সে এসে গাছে ঢিল ছুড়তে আমার সাথে যোগ দেয়।

ঢিল ছোড়ার সুবিধার জন্য আমার ওড়নাটা আগেই খুলে পাশের একটা গাছে ঝুলিয়ে রেখেছিলাম।বন্ধু নিহা আমায় জিজ্ঞেস করলঃ আসে পাশে কেউ ছিলনা? আমিঃ না দুপুর বেলায় বাড়ীর এ পাশটায় কেউ থাকেনা।

ঢিল ছুঁড়ে ছুঁড়ে কয়েকটা কাঁচা আম পেড়ে ভিতরের দিকে একটা বড় আম গাছের নিচে গরুর খাবারের জন্য একগাদা খড় রাখা ছিল সেখানে আমরা দুজনে সামনা সামনি বসে নুন দিয়ে কাঁচা আম খেতে খেতে গল্প করছি এমন সময় গাছ

থেকে একটা মাকড়সা থপ করে আমার ঘাড়ে উপর পড়ে সর সর করে গলা বেয়ে আমার বুকের ঢিবি দুটোর মাঝে সেঁদিয়ে গ্যালো। coti golpo

আমি ছটফটিয়ে আঙ্গুল দিয়ে টেনে আনতে চাইলাম আর মাকড়সাটা আঙ্গুলের চাপে ফেটে ওটার নাড়ীভুঁড়ি আমার ব্রা আর শরীরে মেখে গেলো। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

তোর মায়ের মত আমার মা রেন্ডি হলে রাস্তায় ফেলে চুদতাম

ঈশ কি ঘেন্না কি ঘেন্না আমি ব্লাউজ ব্রা সব খুলে পটাকে জিজ্ঞেস করলাম তার কাছে রুমাল আছে কিনা।

পটা হ্যাফপ্যান্টের পকেট থেকে রুমাল আমায় দিল টিসু নিয়ে আমি আমার বুকের ঢিবি দুটো ভালোকরে মুছেই আমি দেখি পটা চোখ বড় বড় করে আমায় দেখছে। আমি ধমক দিয়ে উঠলাম; এই হাঁ করে এদিকে কি দেখছিস্‌। পটা বলে; আমি দেখলাম কই তুমি’ই তো দেখাচ্ছ।

আমি বললাম আর দেখবিনা ও দিকে তাকা। ও মুচকি হেঁসে বলল এখন আর ওদিকে ঘুরে কি হবে যা দেখার তা তো দেখেই ফেলেছি।

আমি তাকিয়ে দেখি পটার প্যান্ট তাঁবু হয়ে উঠেছে। আমি কৌতুহলী হয়ে তোর ওখানে কি বলে ধরতে গেলান ও বাধা দিতে লাগলো আমারও জেদ চেপে গ্যালো ওর ধোনটা দেখবই।

আমি তখন পটাকে দু হাতে চেপে ধরে ওর উপর ঝাঁপিয়ে পড়লাম। সেও হাঁসতে হাঁসতে খড়ের গাদায় গড়িয়ে পড়ল আমি তার কোমরের উপর চেপে বসে তার প্যান্টটা নামিয়ে দিলাম। coti golpo

আমি অবাক হয়ে গেলাম এত টুকুন ছেলের এত বড় একটা ডাণ্ডা এভারেস্ট এর মতো দাঁড়িয়ে আছে। আমি সেটার উপর হাত দিয়ে একটা চাঁটি মেরে বললাম এটার এই অবস্থা কেন?

ও বলল বুঝতে পারছ না কেন এই অবস্থা? বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

এই বলে সে আমাকে খড়ের গাদায় ফেলে বেস মোলায়েম করে হাত বুলিয়ে মাইয়ের বোঁটা জিভ দিয়ে চেটে চুষে দিতে লাগলো।

আঃ আঃ কি সুখ লাগছিল। আমি ওকে জিজ্ঞেস করলাম – কিরে আগে কোন মেয়েকে করেছিস নাকি ? ও বলল না করি নাই। – তাহলে এসব শিখলি কোথায়?

ও বলল করতে দেখেছি। – কাকে করতে দেখেছিস? – বলবো না। আমি বললাম বললে তবে আমাকে করতে দেব না হলে দেব না। ও বলল ঠিক বলছ বললে করতে দেবে?

আমি বললাম ঠিক। ও বলল তুমি কিন্তু কাউকে বলবে না বলো। আমি বললাম না কাউকে বলব না। এই বলে আমি তার ডান্ডার মুন্ডিতে একটা চুমু দিলাম। ও বলল তাহলে শোন আমার নিজের দাদু আমার মাকে করে।

আমি তাকে আমার শরীরের উপর টেনে আনলাম বললাম আয় আমাকে করতে করতে বল কি দেখলি আর কিভাবে দেখলি।

পটা আমার বুকের উপর উঠে এল। তার কোমরটা উচু করে আমার যোনির উপর তার লিঙ্গটা ধরল। আমি হাত বাড়িয়ে তার লিঙ্গটা ধরে আমার যোনির মুখে একটু ঘষাঘষি করতেই যোনি রসে ভরে উঠল।

এবার ওর লিঙ্গর মুন্ডিটা আমার যোনির ঠোঁটের মাঝে চেপে ধরতেই ও তার কোমর নিচু করে যাতে আমি ব্যাথা না পাই, সেভাবে আস্তে আস্তে চাপ দিয়ে পুরো লিঙ্গটা আমার যোনিতে ঢুকিয়ে দিল coti golpo

আমি দু-হাতে ওকে জাড়িয়ে ধরে বললাম, ‘বাবঃ কী শক্ত তোর লিঙ্গটারে! যোনি আমার ভরে গেছে। সবটাই ঢুকেছে নাকি আরো বাকি আছে? বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

আমার যোনিতে লিঙ্গ গেঁথে দু’হাতে মাইদুটো টিপতে টিপতে পটা বলে,না নিহা দিদি তোমার যোনি আমার সম্পূর্ণ লিঙ্গটাকে গিলে ফেলেছে।

Part 1 মেক্সি তুলে পরের বৌয়ের পোদ চুদে শরীর গরম

Part 2 মেক্সি তুলে পরের বৌয়ের পোদ চুদে শরীর গরম

এবার তোমাকে রমণ করি কি বল? ওঃ মনে হচ্ছে তোর ধোনটা আমার ভোদার মাপেই তৈরি হয়েছে। একেবারে ভোদার খাপে খাপে ধোন টা লেপ্টে আছে। হ্যাঁ এবার শুরু কর।

পটা আমার স্তন দুটো টিপছে আর সমান তালে ঠাপে ঠাপে সঙ্গম করছে।

আমার উতপ্ত কুমারী ভোদাতে পটার ধোন পচাৎ পচাৎ পচ শব্দ করে ঢুকছে, বেরুচ্ছে, আবার ঢুকছে। ঠাপের তালে তালে আমার শরীর কেঁপে কেঁপে উঠতে থাকে। আমি চিৎকার দিয়ে বলি আঃ আঃ আঃ, উঃ উঃ মাগো, পটারে কী সুখ দিচ্ছিস রে! রমনে এত সুখ আমি ভাবিনী।

পটার ভীষণ শক্ত ধোনটা এত দ্রুত বেগে আমার ভোদার ভীতর উঠানামা করছিল যে আমি রমন সুখে পটার গলা জাড়িয়ে ধরে চিৎকার দিতে দিতে ভোদার কামরস খসিয়ে নিস্তেজ হয়ে পড়ি।

পটাও আমাকে জড়িয়ে ধরে তার ধোন টা আমার যোনিতে ঠেসে ধরে এতদিনের সঞ্চিত গরম বীর্য আমার ভিতরে ঢেলে দিল। গরম বীর্য ভিতরে পড়তে আমি চরম সুখে চার হাত পা দিয়ে পটাকে জড়িয়ে ধরে তার ঠোটে চুমু খেতে লাগলাম।

নিহা অধৈর্য হয়ে বলল এবার আসল কাহিনী বল। coti golpo

আসল কাহিনি কোনটা? বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

ওই যে বললি না। পটার মা তার শশুরকে দিয়ে করায়।

হা বলছি শোন।

পটার গাদন খেয়ে ক্লান্ত হয়ে খড়ের গাদার উপর কিছুক্ষন শুয়ে থাকলাম। পটা তথনও আমার শরীরের উপর শুয়ে আছে তার ধোন টাও আমার ভোদার ভিতর গাঁথা রয়ে গেছে, তবে একটু নরম হয়ে গেছে।

আমি বললাম এবার তোর মায়ের ঘটনাটা বল। ও বলল না লজ্জা করছে। আমি বললাম তুই যদি তোর মা’র কাহিনী বলিস তা’হলে প্রতিদিন আমি তোকে করতে দিব। আর না বললে আর আমাকে করতে পারবি না।

ও বলল সত্যি প্রতিদিন তোমাকে করতে দিবে?

হ্যাঁ দিব, এখানে আসিস প্রতিদিন দুপুরবেলায় । আরো জোরে আমাকে পটা জড়িয়ে ধরে বলল আচ্ছা বলছি তাহলে। শোনো মন দিয়ে;

আমার বাবা দক্ষিনে একটা জেলায় চাকরি করে। সেখানে পরিবার নিয়ে থাকার ভাল ব্যবস্থা নেই। একটা ভাল বাড়ী ভাড়া পেলে আমাদেরকে সেখানে নেবে, তাই বাবা আমাদের সেখানে নেয় নাই,

আর তাছাড়া বাবা চেষ্টা করছিল সেখান থেকে বদলি হয়ে আসতে। বাবা মাসে একবার দু’একদিনের জন্য বাড়ি আসে আবার ফিরে যায়।

বাড়িতে আমি মা আর দাদু থাকি। দাদিমা মারা গেছে অনেক দিন আগে। দাদুর বয়স ষাটের কাছাকাছি হলেও শরীরটা এখনো বেশ শক্ত সমর্থ। coti golpo

মা যখন বাড়িতে চলাফেরা করে তখন দাদুকে দেখতাম মার দিকে কেমন করে তাকায় আর এসময় তার একটা হাত লুঙ্গির উপর দিয়ে তার দুই উরুর মাঝখানে চেপে ধরা থাকে। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

মাও আড়চোখে মাঝে মাঝে দাদুর দিকে দ্যাখে। মাকে দেখলাম কিছুদিন পর বেশ খোলামেলা ভাবে চলাফেরা করছে। ঠিক থাকে না মাঝে মাঝে তার গায়ের কাপড়।

৮ বছর যাবত মোটা ও কালো বাড়া আমার ভোদা ফাটিয়েছে

শাড়ীর আচল সরে গিয়ে একটা বুক বেরিয়ে থাকে। দেখি একদিন স্নানে যাওয়ার আগে ব্লাউজ ব্রা খুলে শুধু শাড়ীর আচলে বুক ঢেকে দাদুর সামনেই মেঝে ঝাড়ু দিচ্ছে।

সামনের দিকে ঝুকে ঝাড়ু দিতে থাকায় তার শাড়ীর আচলটা একটু ঝুলে পড়েছে আর তার একটা স্তন সম্পুর্ণ দেখা যাচ্ছে, দাদু বসে বসে দেখছে আর লুঙ্গির উপর দিয়ে ধোনে হাত বোলাচ্ছে। এসময় আমি খেলতে যাচ্ছিলুম বাহিরে ।

আবার সেই দৃশ্যটা মনে পরল ঘর থেকে বের হবার সময় । ভাবলাম দাদুকে মা কি ইচ্ছে করেই দেখাচ্ছে নাকি তার মাই?

আমি গেলুম আবার ঘরে ফিরে এবং চুপিচুপি আমার রুমে ঢুকে বিছানায় শুয়ে থাকলুম। এক সময় শুনলাম দাদু মাকে ডাক দিলেন বললেন বৌমা ম্যাজম্যাজ করছে কেমন আমার শরীরটা একটু আমার শরীরে তেলমালিশ করে দিতে পারবে কি স্নানে যাওয়ার আগে তুমি? বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

জী বাবা পারবো।

আমি বিছানা থেকে উঠে দরজার পর্দা একটু ফাঁক করে দেখলাম দাদু খালি গা হয়ে লুঙ্গি পরে উপুড় হয়ে শুয়ে পড়লেন। coti golpo

আর মা সরিষার তেলের শিশিটা নিয়ে দাদুর পিঠের মধ্যে মালিশ করা শুরু করলো। পিঠ, হাত, ঘাড়, কাধের অংশ মালিশ করে পায়ের গোড়ায় মালিশ করা শুরু করলো।

হাটুর নীচ পর্যন্ত মালিশ করে হাত আর উপরে উঠলো না। দাদু বলল -বৌমা কোমরের জায়গাটা আরো ভালো করি টিপে দাওতো –

দিচ্ছি বাবা বলে মা দাদুর কোমরের কাছে মালিশ করতে লাগল।

আরেকটু জোরে দাও, হা এভাবে লুঙ্গিটা একটু নামিয়ে দাও অসুবিধা লাগলে, এখানে তুমি আর আমি আর কেউতো নাই, লজ্জার কি আছে।

মা কোমরের নিচে দাদুর লুঙ্গিটা টেনে নামিয়ে ঘসতে লাগল তেল তার পাছায় । এখানটাতেই ব্যথা বেশী দাদু বলল, তুমি এখানে জোরে চাপ দিয়ে ধর। মা দাদুর পাছা দুহাতে চেপে ধরল।

অনেকে মিলে ১ ভোদা চোদার চটি কাহিনী

দাদু বলল

না চাপ লাগছে না। তুমি এক কাজ কর বৌমা। তুমি আমার কোমরের উপর উঠে বস, তারপর কোমর দিয়ে চাপ দিতে থাক। এটা করলে মনে হয় ব্যথাটায় একটু আরাম লাগবে। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

আচ্ছা উঠে বসছি। আপনার বেশী ভারী লাগবেনাতো।

ভারী লাগবে কেন বৌমা তোমার ভার সইতে পারব।

আমি দেখলাম মা তার শাড়ীটা হাটুর উপরে তুলে দাদুর কোমরের উপর উঠে বসল। তারপর কোমর নাড়িয়ে নিচের দিকে চাপ দিতে লাগল। দাদু বলল বৌমা আমার ছেলেটা তোমাকে খুব কষ্ট দিচ্ছে বুঝতে পারছি। তুমাকে তার নিজের কাছে নেয় না।

কি আর করব বাবা, মা উত্তরে বলে।

এদিকে আমিও তোমার শাশুড়ি মারা যাবার পর থেকে খুবই কষ্টের মধ্যে আছি। coti golpo

মা জিঞ্জেস করে –কি কষ্ট বাবা?

বুঝলে না।

মানে, আমার তো বউ নাই বহু বছর। কিন্তু কেউ কি খবর নিচ্ছে বউ ছাড়া এই বুড়ো মানুষ কেমনে আছে? টাকা পয়সা সব আছে, কিন্তু আসল সুখটা পাই না বহুদিন।

জী

আজকে আমার কত লজ্জা লাগছে তোমাকে দিয়ে গা মালিশ করাচ্ছি বউ থাকলে তোমাকে কষ্ট দিতে হতো না

না বাবা এ আর কি কষ্ট, আপনি সংকোচ করবেন না। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

সংকোচ না করে কি উপায় আছে, আমার সব ইচ্ছা তো তোমাকে বলতে পারি না।

কি ইচ্ছা

আমার ইচ্ছা হচ্ছে কিন্তু লজ্জায় বলতে পারলাম না তো যে তুমার শাড়ীটা উপরে উঠিয়ে বস, বউ থাকলে তাই বলতে পারতাম, মা কিছু বলল না ।

এক সময় দেখি মা তার শাড়িটা আরো উপরে তুলে নিয়েছে তার নিটোল পাছা দেখা যাচ্ছে। শাড়ির নিচে কোন আন্ডার নাই, স্নানে যাবার আগে ব্লাউজ ব্রা আন্ডার সব খুলে রেখেছে।

৪ বার চুদে বাবা কচি মেয়ের ভোদা ফুলিয়ে দিল

মা এবার দাদুর নগ্ন পাছার উপর নিজের নগ্ন পাছা ঘসছে। আমার মনে হচ্ছিল মার বেশ আরাম হচ্ছে কারন সে মাঝে মাঝে চোখ বন্ধ করে তৃপ্তির হাসি হাসছে।

দাদু এবার বলল বৌমা আমার তো খুব ভাল লাগছে। তবে আরো ভাল লাগতো যদি আমি চিৎ হয়ে শুই।
মা কিছু বলল না। coti golpo

দাদু বলল বৌমা তুমি তোমার পাছাটা একটু উচু কর আমি পাল্টি দিয়ে একটু চিৎ হয়ে শুই। এবার দেখলাম মা দাদুর শরীরের দুপাশে রাখা তার দুই হাঁটুতে ভর দিয়ে নিজের কোমরটা উচু করে ধরল।

আর দাদু মার দু’পায়ের মাঝখানে তার উপুড় হয়ে থাকা শরীরটা পাল্টি দিয়ে চিৎ হয়ে গেল। দেখি দাদুর ধোনটা মার কোমরের নিচে সটান দাড়িয়ে আছে।

কত বড় রে তোর দাদুর ধোনটা? বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

অনেক বড়, আমার ধোনটার থেকেও অনেক বড়।

পটার ওটা তখন আমার ওটার ভিতর নড়াচড়া করতে শুরু করেছে।

তোর মা তোর দাদুর ধোনটার উপর বসে পড়ল কি।

না তখন আমার মা একটু এগিয়ে গিয়ে দাদুর তলপেটের উপর বসে পাছাটা একটু পিছিয়ে দাদুর কোমরের উপর নিয়ে এল ফলে দাদুর ধোনটা লম্বালম্বি হয়ে মার পাছার খাজের নিচে শুয়ে থাকল।

মা তার পাছাটা সামনে পিছে একটু একটু আগু পিছু করতে লাগল। দাদু তার দুই হাত মার উরুর উপর রেখে তার শাড়ীটা কোমরের উপর উঠিয়ে রাখল।

এতে আমি দেখলাম দাদুর ধোন টা মা’র পাছার খাঁজে ঘষা খাচ্ছে। দাদু বলল বৌমা এতই যখন করলে তখন আর একটু কর।

কি বাবা?

তোমার পাছার নিচে চাপা পড়ে আমার ওটা ছটফট করছে। coti golpo

তুমি পাছাটা একটু উচু কর। মা পাছাটা উচু করতেই দাদুর ধোন টা আবার সটান দাঁড়িয়ে গেল। দাদু মা’র শাড়ীটা কোমরের উপরে ধরে রেখে মার কোমরটা তার বাড়ার সোজা উপরে এনে বলল হা এবার বসে পড়।

মা কোমরটা একটু নিচু করতেই দাদুর বাড়াটা মা’র ভোদার মুখে ঠেকল। মা থেমে গিয়ে বলল

না বাবা লজ্জা লাগছে। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

লজ্জার কিছু নাই বৌমা বসে পড়। বসলেই দেখবে লজ্জা চলে গেছে।

দাদু মা’র কোমর ধরে নিচের দিকে আকর্ষন করল। মা আস্তে আস্তে বসতে শুরু করল আর আমার চোখের সামনে দাদুর আখাম্বা ধোন টা মা’র

ভোদার ভিতর অদৃশ্য হতে লাগল। একসময় দাদুর পুরো ডান্ডাটাই মা’র ভোদাস্ত হয়ে গেল।

মা কিছুক্ষন দাদুর ডান্ডাটা ভোদার ভিতর নিয়ে বসে থাকল। তার পর আস্তে আস্তে তার কোমরটা উপরে উঠাতে আর নিচে নামাতে লাগল।

মা কোমরটা উচু করে দাদুর ধোন টা টেনে বের করছিল আবার নিচের দিকে চাপ দিয়ে ভিতরে ঢুকাচ্ছিল তখন মনে হচ্ছিল মা’র ভোদার ছিদ্রটা বেশ টাইট আছে। দাদুর ডান্ডাটা তার ভোদার ভিতর টাইট হয়ে গেঁথে আছে। পুরো আট কি ন’ইঞ্চি হবে মা’র ভেতরে ঢুকে গেছে।

দাদু এবার হাত বাড়িয়ে মার কোমরের শাড়ির আচলটা খুলে ফেললেন। মা কিছু বলল না। সে চোখ বুজে দাদুর ডান্ডার উপর উঠবস করছে। দাদু মা’র শাড়িটা নামিয়ে নিতেই মা’র বুকটা নগ্ন হয়ে পড়ল।

তার শাড়িটা এখন তার কোমরের কাছে জড় হয়ে আছে। তার বিশাল দুই স্তন সামনের দিকে উঠবস করার তালে তালে দুলছে। coti golpo

দাদু এবার হাত দিয়ে মা’র মাই দুটো ধরলেন। কচলাতে শুরু করলেন। মা একটু সামনে ঝুকে মাই দুটো দাদুর মুখের কাছে এগিয়ে দিল দাদু বোটাটা খপ করে মুখে পুরে চোষা শুরু করলেন।

ওদিকে মা তখন দ্রুততালে উঠবস শুরু করেছে। এখন আর মা’র গর্তটা ততটা টাইট মন হচ্ছেনা। দাদুও মাঝে মাঝে নিচ থেকে তার কোমরটা উপরের দিকে উঠিয়ে দিচ্ছে। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

মা যখন কোমর উচু করে তখন দাদুর ধোন টা অনেকখানি বেরিয়ে আসে তথন আমি দেখতে পেলাম ওটা রসে ভিজে চিক চিক করছে।

আবার যখন মা কোমরটা নিচের দিকে চাপ দিয়ে ওটাকে তার গর্তের ভিতর প্রবেশ করায় তখন যোনি আর লিঙ্গের মিলনস্থল থেকে বুদবুদের মত বের হচ্ছে সেই সাথে একটা পচাৎ পচাৎ পচ পচ শব্দ বের হতে থাকে।

মা’র কোমরের গতি আরও দ্রুত হয়। মনে হয় সে ক্লান্ত হয়ে পড়েছে তার মুখ থেকে বেরিয়ে আসে –আমি আর পারছিনা।

তুমি এবার চিৎ হও বৌমা আমি উপরে উঠি বলে দাদু মাকে দুহাত দিয়ে তার বুকের উপর টেনে নিল। তারপর দুহাতে তাকে জড়িয়ে ধরে এক গড়ান দিয়ে মাকে নিচে ফেলে দাদু মা’র বুকের উপরে উঠে এল। এটা করতে গিয়ে দাদুর লিঙ্গটা পচাৎ শব্দে মা’র গুদের ভিতর থেকে বেরিয়ে এল।

দাদু এবার তার হাটুতে ভর দিয়ে মা’র ছড়িয়ে রাখা দু’পায়ের মাঝখানে বসে মার কোমরে জড়িয়ে থাকা শাড়িটা টান দিয়ে খুলতে খুলতে বলল এখন আর লজ্জা শরম রেখে কি হবে এটা খুলে ফেল বৌমা। মা’ও দেখলাম কোমরটা উচু করে শাড়ি খুলতে সাহায্য করল।

এতক্ষন শাড়ির আড়ালে থাকায় মা দাদুর বাঁড়াটা ভালমত দেখতে পায়নি। এবার দাদুর বাঁড়ার দিকে মা’র চোখ পড়তে মা চোখ বড় বড় করে বাঁড়াটার দিকে তাকায়।

দাদুর বাঁড়া তখন সোজা হয়ে সটান দাড়িয়ে আছে আর মা’র গুদের রসে ভিজে চিকচিক করছে। মাকে তাকিয়ে থাকতে দেখে দাদু জিঞ্জেস করে –কি দেখছ বৌমা? coti golpo

এই বুড়া বয়সেও এটার এত তেজ! আর আপনার ছেলের ওটাতো দাড়াবে কি ঠিকমত শক্তই হয় না।

বল কি বৌমা গাধাটাতো দেখছি কোন কাজেরই না। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

তোমাকে কি কষ্টের মাঝেই না রেখেছে। আস তোমার কষ্ট আমি কিছু লাঘব করি আর তুমিও আমার কষ্টটা মিটাও।

এই বলে দাদু দুহাতে মার দুই উরু তুলে ধরে তার দাড়িয়ে থাকা বাড়াটা মার গুদের মুখে সেট করে দেয় এক ঠাপ।
পচাৎ শব্দে দাদুর বাঁড়ার সম্পুর্ণটা ঢুকে যায় মা’র গুদে।

আর মা’র গলা দিয়ে বেরিয়ে আসে আঃ আঃ আনন্দের শব্দ। দাদু শুরু করল ঠাপানি। সে কি ঠাপ। প্রথমে মা’র দুধ দু’টি দুহাতে চেপে ধরে কোমর তুলে তুলে ঠাপ দিতে লাগল।

এর পর মা’র বুকের উপর শুয়ে তাকে জড়িয়ে ধরে ঠাপ মারতে মারতে মা’র গালে ঠোট লাগিয়ে জিঞ্জেস করে।

মালতি তোমার কেমন লাগছে! মা যেন তার স্ত্রী। আমি অবাক হয়ে দেখলাম মা দাদুর গলা জড়িয়ে ধরে তার নাকের সাথে নিজের নাক ঘসতে ঘসতে বলল- খুব ভাল লাগছে – যেভাবে আমাকে চুদছ এরকম চোদন কেউ আমাকে চোদেনি।

বলে দাদুর ঠোট দু্’টো নিজের ঠোটের মধ্যে নিয়ে চুষতে লাগল। দুজনের সেকি চুমু খাওয়া যেন স্বামি স্ত্রী। পটা তখনো আমার শরীরের উপর শুয়ে আছে।

সে এবার আমাকে জড়িয়ে ধরে চুমো খেতে খেতে বলল দাদু এভাবে মা’কে চুমো খাচ্ছিল। এদিকে তার বাঁড়াটাও তখনো আমার গুদের ভিতর ঢুকানো রয়ে গেছে। ওটা তখন একটু একটু করে ফুলতে শুরু করেছে। তা অনুভব করে আমি তাকে বললাম -তুই কি এখনই আবার আমাকে চুদবি না কি?

হ্যাঁ নিহা দিদি আমার বাঁড়াটা আবার গরম হয়ে উঠেছে তো। coti golpo

এই তোর দাদু কি এখন ও তোর মা’কে চুদে? বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

হ্যাঁ, বাবা ওখানে বাড়ী ভাড়া করে মা’কে ওখানে নিয়ে যেতে চেয়েছিল কিন্তু মা ওখানে যেতে রাজি হয়নি।
কেন ওখানে যেতে চায়না তোর মা?

ওখানে গেলে যে দাদুর চোদন খেতে পারবে না তাই।

পটার ল্যাওড়া এতক্ষনে আমার গুদের ভিতর পুরোপুরি শক্ত আর মোটা হয়ে উঠেছে। আমার শরীরও ততক্ষনে গরম হয়ে উঠেছে।

Unknown Girl Fuck অচেনা ভার্জিন গুদ চুদার চটি গল্প

আমি বললাম তারপর বল তোর দাদু কিভাবে তোর মা’কে চুদল? -তারপর আর কি- তারপর দাদু এভাবে কোমর তুলে তুলে মা’র যোনিতে তার বাঁড়া দিয়ে ঠাপ মারতে লাগল।

বলে পটা তার তার কোমর উচু করে আমার যোনিতে তার ল্যাওড়া দিয়ে ঠাপ মারতে শুরু করল। ঠাপাতে ঠাপাতে বলল এই কথা আমি আর কাউকে বলিনি শুধু তুমি আমাকে চুদতে দিয়েছ বলে তোমাকে বললাম।

বলেই শুরু করল ঠাপানি- সে কি ঠাপ। আমার গুদের ভিতর তার বাঁড়াটা ইন্জিনের পিষ্টনের মত উঠা নামা করতে লাগল।

আমি আকাশের দিকে আমার দুপা তুলে পরম আনন্দে খেতে লাগলাম তার ঠাপ । দ্বিতীয়বারের মত কিছুক্ষনের মধ্যেই চরম তৃপ্তীতে আমি আমার গুদের জল খসালাম। coti golpo

পটাও তার বাঁড়ার গরম গরম পায়েস আমার গুদের ভিতর ঢেলে শান্ত হল।সব শুনে নিহা বলল, ইস এই গল্প শুনে এখন আমার আবার চোদন খেতে ইচ্ছে করছে। বড় পাছার নিচে চাপা পরে বাড়া ছটফট করছে

error: cotigolpo.com