বাংলা চোদাচুদির চটি গল্প

বাংলা চোদাচুদির চটি গল্প গত শনিবারে আমি ক্লান্ত ছিলাম আর ঘুমিয়ে পড়েছিলাম ।আমার বউ আমার ওটাতে পা দিয়ে ঘষে ওঠাল আর বলল – আজকে আর শুনতে চাইবে না মন্দার মনির কথা ?

আমার তো শুনেই অবস্থা খারাপ ওর নাইটি তুলে প্যান্টির ওপর দিয়ে হাত বুলাতে বুলাতে বললাম বল ।
ও বলল তোমাকে একটা কথা চেপে গিয়েছিলাম । লোকটা আর মেয়েটি বাঙালি ছিল লোকটির নাম অনির্বান আর মেয়েটির নাম স্বাতী । লোকটি প্রায় ৫৫ বছর বয়েস ছিল কিন্তু চেহারা বেশ ভালো রেখেছে । আর মেয়েটি ৩৫ মতন বছর ছিল ।
আমি বললাম বেশ বয়েস তো ।
ও হেসে বলল – ওই বয়েসেই আমার যা অবস্থা করে দিয়েছিল পুরো এক্সপার্ট একদম – আর চেহারাটা খুব ভালো মেন্টেন করেছে – আর অন্য মেয়েটিও বিবাহিত । ওর অফিসের সঙ্গে এসেছিল । অনির্বানের ওই বয়সেও কোনো চর্বি নেই । দেখলেই বোঝা যায় রেগুলার শরীর চর্চা করে । সাঁতারের পোশাক পরেছিল । ওই চেহারা দেখেই আমার শরীর গরম হয়ে গেছিল ।
আমি বললাম আর পেছন থেকে জড়াল যখন ? বাংলা চোদাচুদির চটি গল্প
ও হেসে বলল – সে কিকরে আর বলি ও তো পেছন থেকে আমার পাছাতে ঠেকছিল আর তাইতে ওরটা পুরো খাড়া হয়ে গেছিল – আমি পুরো বুঝতে পারছিলাম – ওই বয়েসেও তোমার আর সুমনের থেকে অনির জিনিষটা অনেক শক্ত আর বড় ছিল ওতেই তো আমার হয়ে গেছিল আর অনির্বান আমার নাভিতে কোমরে সুরসুরি দিছিল আর আমার ফিগারের প্রসংসা করছিল ।
আমি বললাম তোমার ভিজে গেছিল ? boudi choda choti বোদি চুদে চব্বিশ ঘন্টা
ও বলল হ্যা ভীষণ – পুরো খারাপ অবস্থা করে দিয়েছিও আমার পাছার খাঁজে লাগিয়ে পেছন থেকে ধাক্কা মারছিল – আর একটু পড়ে আমিও আস্তে আস্তে পাছার দোল দিছিলাম – অনির্বানের যাতে ভাও লাগে । তাতেই ওর হয়ে গেল । কোমর জড়িয়ে ধরে জোরে জোরে আমাকে ঠাসছিল আর নাভিতে সুরসুরি দিছিল আস্তে আস্তে ।

এই শুনে তো আমার-ও অবস্থা খারাপ । আস্তে করে ওর তলপেটে হাত দিয়ে আস্তে আস্তে সুরসুরি দিতে লাগলাম আর ও জোরে জোরে নিশ্বাস নিছিল ওর উরুসন্ধি পুরো ভেজা ছিল ।
আমি বললাম কি অনির্বানের সঙ্গে পাছা দোলাবার কথা মনে পরছে ?
ও বলল হ্যা ঠিক ধরেছ তো । সত্যি করেই বলি । কিছুক্ষণের মধ্যেই অসভ্য-টা গরম করে দিয়েছিল আমাকে আর ওর আদর আমার দারুন লাগছিল । ওরটা আমার পাছার খাঁজের মধ্যে ঢুকিয়ে দিয়েছিল অনির্বান আর আমিও পাছাটা ঘষে ঘষে দিছিলাম ওর ওখানে ।
এই শুনেই তো আমারটা দাড়িয়ে গেল । কি বলছে আমার লজ্জাবতী বউ । বললাম তারপরে ?
ও বলল সেই সময় অনির্বান আস্তে করে আমাকে জিগেশ করলো তোমার পার্টনার যদি রাজি হয় তাহলে তোমাকে আমার ঘরে নিয়ে যেতে পারি আর তোমার পার্টনার-কে ছেড়ে দেব আমার গার্ল -ফ্রেন্ডকে – কি বল রাজি তো ?
আমি জিগেশ করলাম বউ-কে কি বললে তুমি ? বাংলা চোদাচুদির চটি গল্প

ও বলল আমি তো জানি সুমনের অবস্থাও খারাপ । বুঝে বললাম আমার পার্টনার-কে বল – ও রাজি হলে আমিও রাজি ।
তখন অনির্বান সুমনের কাছে গিয়ে কি সব আলোচনা করলো আর হাসতে হাসতে ফিরে এলো । তাতে বুঝলাম ওরা দুজনেই নতুন মেয়ের স্বাদ চায় – যা ভেবেছিলাম ।
অনির্বান আমাকে একটা নিবির আলিঙ্গন করে বলল – আজ রাতে খাবার পড়ে আমার ঘরে চলে এস । সারারাত থাকবে আমার ঘরে ।
আমি বললাম তুমি আপত্তি করলে না ?
ও হাসলো । বলল আপত্তি হবে কেন ? সুমন-ও তো রাজি ছিল । ওদের বেশ ভালই মনে হলো । আর আমার দিকে তাকিয়ে চোখ নামিয়ে বলল – আমার যেন তখন খুব খারাপ অবস্থা । অনির্বান প্রচন্ড সেক্স উঠিয়ে দিয়েছিল আমার – আর ওর সঙ্গে সারারাত একঘরে থাকবার কথা ভেবে আমার শরীর প্রচন্ড উত্তেজিত হয়ে পরেছিল তখন । ছেলেদের বাইরে হয় আর মেয়েদের ভেতরে ভেতরে ।
শুনে তো আমার অবস্থা খারাপ – বললাম তোমাদের তো একসঙ্গে করার কথা ।
ও হাসলো বলল প্রথম রাত কি একসঙ্গে হয় ? আসলে আমার অনির্বানের সঙ্গে এক ঘরে ওকে উত্তেজিত করার খুব ইচ্ছে হচ্ছিল । সুমনের সামনে যা পারতাম না । আর সেটা অনির্বান-ও হয়ত জানত । আমি বুঝেছিলাম ওর সঙ্গে দারুন একটা অভিজ্ঞতা হবে । দুজনে খুব ভালবাসব আর ও আমাকে পাগল করে দেবে আদরে আদরে । বাংলা চোদাচুদির চটি গল্প
আমি বললাম গেলে ডিনার-এর পড়ে ?

ও বলল হ্যা রুম নম্বর বলে দিয়েছিল । যাবার সময় দেখি স্বাতি-ও আমাদের ঘরের দিকে আসছে । আমরা দুজনেই লাল শাড়ি পড়ে ছিলাম – ও-ও হাসলো বলল তোমার জন্যে বসে আছে । বেশ উত্তেজিত আছে ও ।
আমি বললাম অনির্বানকে গরম করার জন্যে কি লাল শাড়ি পড়ে গেছিলে ?
ও বলল হ্যা ওরা ছেলেরা পছন্দ করে । নক করতেই আমাকে ভিতরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দিল । আমি কাঁপতে কাঁপতে ঢুকে পরলাম ওর সঙ্গে ।বাথরুমে গিয়ে ব্লাউস খুলে আয়নাতে দেখাম নিজেকে আর ব্রা আর শাড়ি পড়ে বেরিয়ে এসে খাটে উপুর হয়ে শুলাম । অনির্বান এসে আমার খোলা ফর্সা পিঠে আস্তে আস্তে হাত বোলাতে শুরু করলো । ক্রিম দিয়ে আঙ্গুলের ডগা দিয়ে পিঠে ভালো ওরে মালিশ । আমার দারুন লাগছিল । শরীরে আরাম তো হচ্ছিলই তার সঙ্গে চাপা একটা কামোত্তেজনা হচ্ছিল এর পরের কথা ভেবে । চোখ বুজে আসছিল আরামে । বেশ ভালো ম্যাসেজ করে অনির্বান । পুরো পিঠে হাত বুলিয়ে দিছিল ।

বললাম তারপরে ? বাংলা চোদাচুদির চটি গল্প
ও বলল পিঠের ওপর থেকে নিচে হাত নিয়ে যাচ্ছিল । কখন ব্রার হুক খুলে দিয়েছে খেয়াল-ই করিনি । ভালো করে ক্রিম মাখিয়ে দিছিল পিঠে খুব আরাম । কোমর পিঠ সবজায়গায় হাত দিছিল । তারপরে একটু পরে ও আমাকে বলল আরেকটু নিচে করে দেব ? বলে আমার পাছাতে হাত রাখল । বিবাহিতা যুবতী হিসেবে স্বাভাবিক লজ্জা জেগে উঠলো আমার । বললাম না থাক ওখানে না । কিন্তু ও বলল ভালো লাগবে দেখো বলে আমার ঘাড়ে একটা আলতো করে সুরসুরি দিল । শিউরে উঠলো শরীর । কাঁপতে কাঁপতে বললাম আচ্ছা একটু কিন্তু । ও বলল ভালো লাগবে দেখো । বললাম আচ্ছা ঠিক আছে মনে মনে প্রচন্ড উত্তেজনা উঠছিল ।

আমরা তখন খুব কাছাকাছি ও আমাকে বলল আমি তোমাকে কনি বলে ডাকব আর তুমি আমাকে অনি আমার বেশ ভালো লাগছিল শরীরে ওর আদর আর মাঝে মাঝে চুমু – বললাম হ্যা ঠিক আছে তুমি যখন চাও ।
অনি তখন আমার কোমরের নিচ দিয়ে হাত ঢুকিয়ে শাড়ির গিত-তা আস্তে করে খুলে দিল আর শায়ার ওপর থেকে গোজা শাড়ির অংশ বার করে নিল আর তারপরে আস্তে করে আমার নাভিতে হাত দিয়ে সুরসুরি দিতে সুরু করলো বেশ শিরশির করছিল তখন জোরে জোরে নিশ্বাস পড়ছিল আমার । বাংলা চোদাচুদির চটি গল্প
আর তার পড়ে কিছু বোঝার আগেই একটানে শায়ার দড়ি-টা খুলে দিল । আমার আর বলার কিছু ছিলনা । ও বলল কনি একটু রিলাক্স লাগবে আরো দেখো । বলে আমার শায়া-টা একটানে নামিয়ে দিল – শাড়ি তো পুরো আলুথালু ছিল । অনি আস্তে আস্তে ক্রিম হাতে শায়া নামিয়ে প্যান্টির মধ্যে হাত শায়া নামিয়ে প্যান্টির মধ্যে দিয়ে আমার পাছাতে হাত দিল – বুঝলাম আমার পাছা ফীল করছে । অনি বলল… .উফ কনি তোমার পাছাটা কি নরম । বলে আস্তে আস্তে আমার পাছাতে ক্রিম লাগাতে সুরু করলো । আমি কিছু বললাম না ।
একটু পরে দেখি ভালো করে পাছা টিপছে ও । প্যান্টির ভেতরে হাত ঢুকিয়ে । বলল ভালো লাগছে কনি ম্যাসেজ ? আমি বললাম উমমম ভীষণ অনি , অনি আমার সারা পিঠ আর পাছা টিপতে লাগলো আর আস্তে আস্তে বলছিল..কনি তোমার কোমর আর পাছাটা কি সেক্সি ভীষণ ভালো লাগছে আমার । আমার বেশ ভালো লাগছিল । kolkata paribarik sex choti কলকাতা পারিবারিক সেক্স কাহিনী
আমি বললাম তোমার সেক্স উঠছিল না ? বলে ওর তলপেটে আস্তে আস্তে সুরসুরি দিছিলাম
ও বলল হ্যা ভীষণ , ঐরকম ম্যাসেজ দিলে বেশ ভালো লাগে । ও পুরো আমাকে রিলাক্স করতে দিছিল বলল দাঁড়াও এক মিনিট – ফিরে এলে দেখি অনি খালি গায়ে সুধু জাঙ্গিয়া পড়ে । জাঙ্গিয়ার ওপর দিয়ে পুরো ফুলে ছিল দেখেই আমার হয়ে গেল । ও তারপরে আমার ওপরে উঠে বসলো আর ম্যাসেজ করতে শুরু করলো – অনির ঐটা আমার পাছাতে ঠেকছিল । পুরো খাড়া হয়ে গেছিল আমার খোলা পিঠ দেখে ওর । আমার ওপরে অনি সুয়ে পড়ল আর পেছন থেকে আমার ঘাড়ে পিঠে চুমু দিতে শুরু করলো আস্তে আস্তে ।
আমি বললাম তুমি কি করলে ? বাংলা চোদাচুদির চটি গল্প
ও বলল কিছু না – আমি সুধু আরাম নিছিলাম সারা শরীরে ভীষণ সেক্স উঠে গেছিল, ওকেই নিতে দিছিলাম আমার শরীরকে পাগল করে তোলার ভার – আমি জানি ছেলেরা সেটা পছন্দ করে । আস্তে আস্তে কানের লতিতে চুমু আর তারপরে কামড় – জিভ দিয়ে ঘাড় চাটছিল আমার ইস । আমি জোরে জোরে নিশ্বাস নিছিলাম..মাঝে মাঝে উফ অনি..বলে চাপা আওয়াজ ।
আমি বললাম বল তারপরে কি হলো ?
ও বলল তারপরে অনি আমাকে ওর দিকে টেনে নিল – আমার শাড়ি পুরো আলুথালু ব্রা আধখোলা । নিচে শায়া আধখোলা ওই অবস্থাতে আমাকে চেপে ধরল ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে কিস করতে শুরু করে দিলাম আমরা দুজনে । আর তারপরে তো সেই জিভে জিভ । একটু পড়ে আমিও খুব মিষ্টি করে চুমু দিতে সুরু করলাম ওকে । জিভে জিভ ঠেকাতে দারুন লাগছিল । ততক্ষণে আমার পুরো সেক্স উঠে গেছে মাঝে মাঝে দুজনেই কামড়াছিলাম একে অপরকে । পুরো অসভ্যের মত । বাংলা চোদাচুদির চটি গল্প

আমি বললাম আর তোমার শাড়ি?
ও বলল সে তো প্রায় পুরো খোলা । আর ব্রা খুলে বিছানার পাশে । তার মধ্যে আমার নিপল পুরো খাড়া হয়ে গেছিল । অনি দেখছিল আস্তে করে আঙ্গুল গুলো আমার নিপলের ওপর দিয়ে বল, এই কনি পুরো শক্ত হয়ে গেছে তো বলে আঙ্গুল দিয়ে সুরসুরি – আমি চোখ বুজে অনির আদর খাচ্ছি । ও আমার নিপল দেখছিল । আর বলল কনি তোমার মত মাঝারি আর টাইট বুক আমার পছন্দ । আমার বেশ ভালো লাগলো শুনে । এইভাবে আমার বুকের কেউ প্রসংসা করেনি । সুমন -ও না । আমার বুক ঠাস-ছিল অনি প্রচন্ড সুখে আমি মাতাল তখন ।
তারপরে ও ওর হাতটা আমার নাভিতে নিয়ে গেল আর বলল – আমার কোমর আর নাভি প্রচন্ড সেক্সি । ও পাগল হয়ে গেছে আমার কোমর নাভি দেখে বলে আদর করতে শুরু করলো – আমি জোরে জোরে নিশ্বাস নিছিলাম । একটা পুরুষের হাত আমার নাভিকে ভালবাসছে ভেবে দারুন লাগছিল । আরো নিচের লুকোনো জায়গাটা ভিজে যাচ্ছিল । বাংলা চোদাচুদির চটি গল্প
অনি আস্তে করে নেমে আমার নাভিতে চুমু দিল – আমি শিউরে শিউরে উঠছিলাম – কিন্তুকিছু বলতে পারছিলাম না । অনির জিভ-তা আমার নাভিতে খেলা করছিল আমি কেঁপে কেঁপে উঠছিলাম প্রচন্ড আরাম হচ্ছিল – ইচ্ছের বিরুধ্হেই মুখ দিয়ে চাপা উমম উমম শব্দ বেরিয়ে আসছিল…আর আমার ওই উমম উমম আওয়াজ শুনতে পেয়ে অনি পাগলের মত চাটছিল আমার নাভি ।
তারপরে অনি আস্তে আস্তে আমার ওপরে উঠে এলো আর আমিও ওকে জড়িয়ে ধরলাম আমার শাড়ি খসে পরেছে আমি সুধু প্যানটি পড়ে আর অনি জাঙ্গিয়া পড়ে আমার ওখানে লাগছিল অনির ডান্ডা-তা আমার পুরো ভিজে গেছিল । অনি আস্তে আস্তে ঘস্ছিল আমার তলপেটে । বল্ল ভালো লাগছে ? আমি লজ্জা লজ্জা করে বললাম..ইস ভীষণ ।
ও উঠে পড়ল আমার ওপর থেকে আর খাটের পাশে দাড়িয়ে আমাকে বলল এস কনি । আমি ওর পাশে দাড়িয়ে পরলাম ফুলসজ্জার যুবতী বৌএর মর । সুধু প্যানটি পড়ে আমি । আস্তে আস্তে ইঙ্গিত করলো ও । আমার প্যান্টি-তে হাত দিয়ে আমার নরম হাত দুটো নিজের জাঙ্গিয়ার দড়িতে । আস্তে করে বলল কনি । আমি চাপা স্বরে বললাম হ্যা । আমরা দুজনে দুজনের অন্তর্বাসে হাত দিয়ে নামালাম । নিজের সম্পূর্ণ উলঙ্গ দেহ দেখবে এবার ও । অনির ডান্ডা-তা খুলতেই লাফিয়ে উঠলো । ..
এই শুনে তো আমার হয়ে গেল – বললাম তোমার লজ্জা করলো না ? বাংলা চোদাচুদির চটি গল্প
ও বলল ওই সময় আর লজ্জা থাকে না মেয়েদের – অনি তখন মুগ্ধ হয়ে আমার উলঙ্গ শরীর দেখছে । আর আমিও অনিকে – বেশ ভালো চেহারা আর ঐভাবে আমাকে কেউ দেখেনি – পুরো আয়নার সামনে দুজনে উলঙ্গ – আয়নার সামনে আমাকে নিয়ে অনি পেছন থেকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো গলায় ঘরে আর আয়নার সামনেই আমার স্তন টিপতে শুরু করলো । দারুন লাগছিল তারপরে আমাকে আস্তে আস্তে নিজের কোলে নিয়ে খাটে বসলো মুখোমুখি দুজনে ওরটা আমার পেটে লাগছিল তারপরে আমাকে পাছা ধরে তুলে লাগলো আমার ওখানে ওর অসভ্য জিনিষটা ।
বললাম কি?
ও হাসলো বলল আর বলা যাবে না এবার আমার করে দাও আর পারছিনা এখন ।
আমি বললাম তুমি ওর অত বড় জিনিষটা নিতে পারলে ? লাগলো না ?
ও বলল ওই সময়টাতে মেয়েদের কোনো লাগে না – বলে আমার মুখটা নিজের তলপেটের দিকে নিয়ে যাবার ইঙ্গিত করলো । বুঝলাম আমার বিবাহিত বউ পরপুরুষের কল্পনাতে স্বর্গে উঠতে চায় এবার – আমি আস্তে আস্তে আমার বৌএর দুই পায়ের ফাঁকে এলাম । জিভ-তা ঢুকিয়ে দিলাম আমার বৌএর ভেজা উষ্ণ যোনিতে জিভ দিয়ে চাটতে শুরু করলাম – ও প্রানপনে আহ উহ করতে শুরু করলো লজ্জা ভুলে ।
আমি বললাম ওই মন্দার মনিতে অনির সঙ্গে সুখের কথা মনে পরছে তো ? বাংলা চোদাচুদির চটি গল্প
ও বলল হ্যা ভীষণ । অনি-র ডান্ডা-তা সুমনের চেয়েও বড় ছিল । আমাকে ভীষণ সুখ দিয়েছিল ও । অতবড় জিনিস আমি আগে কখনো নিইনি । আমার ক্লিতরিস-এ ঘষে যাচ্ছিল । মেয়েরা যা চায় । আর শিরশির করছিল একসঙ্গে পাছা তুলতে ।
আমি বললাম তোমার চরম সুখ কতবার দিয়েছিল অনি ?
ও হাসলো বলল কি হবে জেনে ?
আমি বললাম বলই না লজ্জা কি ?
ও মুখ নিচু করে বলল চারবার ।
আমি জিভ দিয়ে চুস্ছিলাম অর গুদ বললাম কতবার করেছে তোমাকে সেইরাতে অনি ?
ও বলল চারবার – প্রতিবারেই আমাকে ঝরিয়ে দিয়েছিল ….চারবার করেও থাম-ছিলনা অনি । আমি আর নিতে পারিনি । কিন্তু পুরো সুখ দিতে পারে । masi choda choti অল্প বয়সে মাসীর পাকা গুদে সুখের চোদা
আমি জিভ দিয়ে ওর ভেতরে চাত্ছিলাম । আর আমার বিবাহিতা স্ত্রী পাছা ঠেলে ঠেলে তুলছিল পরপুরুষের সঙ্গে মিলনের কল্পনাতে । ও চোখ বুজে আস্তে আস্তে বলছিল – ওহ অনি আর না আর না আর পারছিনা আমার হয়ে যাবে ।
আমাকে শুনিয়ে শুনিয়ে ইস ।
আমি বললাম লজ্জা পেও না আরো জোরে জোরে বল..আর ভালো লাগছে । বাংলা চোদাচুদির চটি গল্প

ও পারলনা – বলল মাগো আর পারছিনা – অনি জোরে জোরে দাও আমাকে – আমার ভীষণ ভালো লাগছে তোমার ঠাপ । জীবনে কোনো পুরুষ এত সুখ দেয়নি । বলে ঠেলে ঠেলে পাছা তুলতে লাগলো শুয়ে শুয়ে পাগলের মত হঠাত প্রচন্ড আনন্দে জোরে জোরে দুবার পাছা তুলে এলিয়ে পড়ল ।
তারপরে আমার বিবাহিত বউ আমাকে হস্তমৈথুন করে আমার বীর্যপাত করলো ।
এক সুন্দর মিলন । আমরা দুজনে দুজনকে চেপে ধরলাম । ও বলল ভালো লাগলো এইটা ? আমি বললাম ভীষণ । ও বলল সোনা তুমি খুব ভালো । আমার সোনা । দুই তৃপ্ত নগ্ন শরীর । কিন্তু আমার স্ত্রীকে তৃপ্ত করলো অন্য পুরুষ ।

আমাদের বিবাহিত জীবন প্রায় পনের বছরের । বিয়ের প্রায় সাত বছর পরে জানতে পারি যে আমি আমার বউ কনির জীবনে প্রথম পুরুষ নয় । কনির পুরো নাম কনক্চম্পা কিন্তু ছোট থেকেই সবাই ওকে কনি বলে ডাকে । খুব সুন্দরী ও মাঝারি গরনের একটু ভরাট চেহারা । যাকে বলে পুরুষের চোখে আকর্ষনীয়া ।

কনির সবচেয়ে সুন্দর ঐশ্বর্য হলো ওর কোমর আর নাভি যা দেখে যেকোনো পুরুষ পাগল হয়ে যেতে পারে । আর সেই সঙ্গে কনির মাঝারি কিন্তু সুডৌল পাছাটাও দারুন যৌন উদ্দীপক । সম্বন্ধ করেই বিয়ে হয়েছিল আমাদের । বিয়ের একমাস পরে আমি প্রায় একমাসের জন্যে চাকরি সুত্রে মুম্বাই যাই ও সেখানে প্রায় দুমাস থাকার পড়ে কনিকে নিয়ে যাই সেখানে ।

তারপরে আমাদের বিবাহিত জীবন মুম্বাই-তেই সুরু হয় এবং আমাদের মেয়ে চুমকির জন্ম হয় । এখন সেই চুমকি প্রায় দশ বছরের । আর কনি পয়তিরিশ বছরের সুডৌল যুবতী । আরো আকর্ষনীয়া হয়েছে ও মুম্বাই-তে থেকে । বিয়ের বেশ কিছুদিন পরে একবার কনি ভুল করে একটা ইমেল মুছে ফেলতে ভুলে গেছিল । বাংলা চোদাচুদির চটি গল্প

আমার নজরে পড়ে যায় । সেই ইমেল তা ছিল সুমনের । সুমন , পড়ে বুঝলাম ছিল কনির বিয়ের আগের প্রেমিক । সুমনের সঙ্গে আমার দেখা হয়েছিল । আমার চাইতে বেশ লম্বা আর পেশল চেহারা । ওই ইমেল পড়ে বুঝলাম সুমনের সঙ্গে যথেষ্টই ঘনিষ্ঠতা হয়েছে আমার স্ত্রী কনির । খুব অন্তরঙ্গ ইমেল । পড়ে বুঝলাম এখন বিবাহিত হলেও আমার স্ত্রীকে খুবই ভালবাসে সুমন । আমার স্ত্রীর মন ও শরীর দুই-এরই প্রতি অনুরক্ত সুমন । ওই ইমেলের প্রতিটি লাইনে তার বর্ণনা । আমার স্ত্রীকে নিজের বিছানাতে পাবার ইচ্ছে । আর কয়েকটি লাইন এগিয়ে আমার অবস্থা খারাপ । ওদের পূর্বের মিলনের বর্ণনা । উফ । আমার স্ত্রীর নগ্ন শরীর কতটা ভালো লাগে সুমনের । আর তার আগের মেলটা ইস । এত কনির লেখা । সুমনের সঙ্গ না পেয়ে বিরহী আমার স্ত্রী কনি । কি আকুল প্রেম নিবেদন । বলছে স্বামীর সঙ্গে মিলনের সময় তোমাকে ভাবি – শরীর ঠান্ডা করতে ।

পাগলের মত হয়ে যাই । এসব কি লিখেছে কনি ? আর কনির শরীরের প্রতিটি অঙ্গের বর্ণনা করেছে সুমন । পড়তে পড়তে আমার অবস্থা খারাপ । নিচের জিনিষ পুরো খাড়া হয়ে গেছে । একই নিজের বৌএর কথা সুনে এও হয় ? কি সব লিখছে কনি ? আমাকে দিয়ে নাকি ওর শরীর ঠান্ডা হয়না ? তাহলে কেন মিলনের সময় চরম শীত্কার করে ? সেকি সব ছলনা ? কত ছলনা-ই জানে নারী । পড়তে পড়তে মনে হলো আমি দেখতে পাচ্ছি ওদের মিলন । বাংলা চোদাচুদির চটি গল্প

ওপরে সুমন আর নিচে কনি পুরো উলঙ্গ । নগ্ন কনির শরীর পাগলের মত উপভোগ করছে সুমন । আর আমার স্ত্রী কনি তীব্র মিলনের আসক্তি আর লজ্জায় লাল । আমার সঙ্গে মিলনে যেরকম উহ আহ করে শীত্কার করে সেই শীত্কার নিজে থেকেই বেরিয়ে আসছে কনির । আর সুমন ওর ওপরে উঠে রমন করছে ওকে । আর থাকতে পারলাম না । আমার হয়ে গেল ।

এই ঘটনা আমাদের বিয়ের প্রায় সাত বছর পরে । তখন থেকেই আমি কনির্ মেল লুকিয়ে পড়তে সুরু করি । কনি আর সুমন দুজনেই অনেক মেল লিখত দুজন দুজনকে ।

সেই মেলগুলোর প্রতি ছত্রে ছত্রে ফুটে থাকত দুজনের দুজনের প্রতি শারীরিক আকর্ষণের কথা । সেই মেল পড়ে বুঝতে পারি আমি কনির কোনদিনই আমার সঙ্গে সঙ্গম করে চরম সুখ হয়নি ।

কনির মতে আমি ওকে ওর মনের মত চরম সুখ দিতে পারিনি । যদিও আমি নিজে চরম সুখ পেয়েছি আর কনি নিজেও সেই একই সঙ্গে চরম সুখের অভিনয় করেছে শীত্কার করে চাপা আনন্দের ভান করে , সেই চরম সুখ ও কখনো পায়নি । সেই কথা ও অকপটে স্বীকাত করেছে সুমনের কাছে ।

সেই কথাতে প্রকাশ পেয়েছে বিবাহের প্রথম রাতের চরম অতৃপ্তিও । ফুলশয্যার রাতে আমি একাই সুখ নিয়ে গেছিলাম । কনিকে প্রায় ধর্ষণের মত আচরে কামড়ে নিজের একার কাম চরিতার্থ করেছিলাম । সেই রাতে ভাবি-ই নি কনির চরম সুখের কথা । কনি একা একা বাথরুমে গিয়ে সুমনের কথা ভেবে আত্মরতি করেছে । magi choti golpo দু মাগীর লীলা

তারপরে আমার সঙ্গে সঙ্গমের সময় আমাকে সুখ দেবার জন্যে আস্তে আস্তে নিজেও শীত্কার শুরু করেছে চাপা আওয়াজ করে । ওর গোঙানি আমার পুরুষত্বকে জাগিয়ে তুলেছে কিন্তু জাগায়নি ওর মধ্যের নারীকে । আমি পাগলের মত ওকে নিজের ইচ্ছে মত ব্যবহার করেছি । আর প্রতিবারেই , যখন ওর নারিসত্বা জেগে উঠার সময় এসেছে , আর আমাকে জাগাবার জন্যে এগিয়ে এসেছে শিত্কারের মধ্যে দিয়ে , আমি থাকতে না পেরে ওকে রমন করেতে করতে ওর যোনিতে ঢেলে দিয়েছি বীর্য ওর চরম সুখের শুরুতেই । কিন্তু তাতেও দমে না গিয়ে কনি সেই সময় নিজেও চরম শীত্কার দিয়ে উঠেছে আমার সঙ্গে সঙ্গেই ।

বিবাহিত জীবনের শান্তিসুখ বজায় রাখার অন্যে ও মা গো মরে যাচ্ছি কি সুখ বলে নারীশরীর বিছিয়ে দিয়েছে আমার লিঙ্গের ওপরে । আকুল আকুতিতে আমাকে চেপে ধরে আমার রমনের প্রসংশাতে পাগল হয়েছে । সব ছলনা । তাই ঠিক তারপরেই চানঘরে শরীর ধোবার নাম করে গিয়ে সিক্ত শরীর নিয়ে উপুর হয়ে মেঝেতে শুয়ে একটা বড় ওষুধের টিউব যেটা ওর খুব প্রিয় ঢুকিয়ে দিয়েছে নিজের যোনিতে । আর অতৃপ্ত শরীরটা পুরো কল্পনাতে নিয়ে গেছে সুমনের শরীরের নিচে ।

ভালবাসাতে ভরা কনির শরীর তখন । টিউবের ওপরে জনির ধাক্কা । উফ মাগো । আমার লিঙ্গের চেয়ে অনেক বড় দেখে পছন্দ করেছিল সেই টিউব । নাকি সুমনের-তার মত ? যখন জল ঝরবার সময় এসেছে পাতলা ঠোট নিরবে কেঁপে উঠেছে দাও সুমন দাও তোমার কনিকে । তোমার কনি চায় তোমারটা ।

উফফ আরো জোরে দাও । টিউবের ডগাটা গেঁথে নিতে কি সুখ মাগো । ঝর ঝর করে বেরিয়ে এলো কনির রস । পাছা তীব্র জোরে ধাক্কা দিয়ে কনি রাগ্-রস ঝরিয়ে দেয় বাথরুমের মেঝেতে । তারপরে ঘরে এসে ঘুমিয়ে পড়ে আমার বাহুবন্ধনে । অনেক নারী-ই এটা করে তাদের স্বামীরা জানতেও পারে না । হয়ত তাদের পুরুশ্বন্ধুরাও না । বিছানাতে এসে আমাকে জানায় ওর সুখ চাপা স্বরে । মন স্বপ্ন দেখে সুমনের শরীরে লুটিয়ে পরার । বাংলা চোদাচুদির চটি গল্প

তারপরে সেই দিন আসে মিলনের। আমার মুম্বাই যাবার সুযোগ নিয়ে সুসজ্জিতা নববিবাহিতা যুবতী কনি যায় একদিন সুমনের বাড়িতে । কেউ ছিলনা দুপুর বেলাতে । মুনি-ঋষির মন টলে যেত কনির সেই রূপ দেখতে পেলে সুমন তো ছার । হাতের চুড়ি থেকে কোমরের বিছে গলার হার থেকে কানের দুল – এ তো অভিসারিকার বেশ !

আজ নাভির তিন আঙ্গুল নিচে শাড়ি পরেছে কনি । নিজের শরীরের সবচেয়ে সুন্দর অংশকে জানে কিভাবে দেখাতে হয় কনি । চাপা পাতলা শাড়ির আচলের তলাতে স্পষ্ট কনির স্তন নাভি আর কোমরের ঢাল । সুমনের সামনেই শাড়ি ঠিক করার ছলে নাভির ওপর থেকে সরিয়ে দেয় আচল । দেখে চুম্বকের মত চোখ চলে যায় সুমনের ।

জানে কনি বিবাহিত কিন্তু মন কি মানে ? কনি বোঝে সুমন পুরো আকৃষ্ট ওই মাদকতাময় নাভিতে । শারীরিক সংকেত যেমন পশুরাও জানে তেমন জানে মানুষ । সুমন জানে কনি বিবাহিত কিন্তু ওই পাতলা শাড়ি আর ওই নাভি ? চোখে চোখে সংকেত বিনিময় লজ্জাবশ্তত শাড়ি সরায় না কনি । একটু পড়ে আবার দেখে সুমনের চোখ এড়াতে পারছেনা ওর নাভির যৌন আবেদন । আঁচল ঢেকে দেয় নাভিকে কিন্তু সরাতে গিয়ে কেন জানিনা কনির একটা স্তনের পাশ থেকে দেখা যায় ।

সুমন আকৃষ্ট । কনি তো চায় জাগাতে ওকে । প্রশ্রয় পেয়ে আরো সাহসী হয় সুমনের চোখ । সরায় না চোখ । ভিসন ভালো লাগে কনির । সব বিবাহিত নারীর-ই ভালো লাগে স্তনের আভাস দেখাতে পরপুরুষকে । উফ । কনি জানে মাঝারি কিন্তু সুডৌল ওর স্তন যেকোনো পুরুষকেই পাগল করার শক্তি রাখে । দেখছে সুমন কনির স্তন । স্তনের আঁচল আর সরালো না কনি । দেখুক । একি , কেমন করে তাকাচ্ছে কনির দিকে ও । কামার্ত দৃষ্টি । এ দৃষ্টি জানে কনি । বাংলা চোদাচুদির চটি গল্প

দাঁতে দাঁত কাটল । সুমনের মিস্বাস ওর খুব কাছে । চোখে চোখ । পুর্ণ-দৃষ্টিতে তাকালো কনি । একেই কি বলে শুভদৃষ্টি ? নাকের পাটা ফুলে উঠেছে কনির । সমর্পনী দৃষ্টি । আর পারলনা সুমন । কনির কাঁধ ধরে টেনে নিল ওকে নিজের বুকে । উফ কি জোর । পাগলের মত কনিকে নিয়ে নিজের বুকে পিষতে থাকলো সুমন । নববধুর লজ্জা ফুটিয়ে তুলল কনি । বলল প্লিস এরকম করনা , আমি বিবাহিতা , আমার বর বাইরে প্লিস না । সুমন কি শোনে ? বলল কনি আমি পারছিনা তুমি কি সুন্দরী প্লিস একটু আদর করতে দাও আর কিছু চাইব না । প্লিস ? কনি হিসহিস করে বলল না অসভ্য, পারবনা প্লিস , ও জানলে মেরে ফেলবে । সুমন বলল কেউ জানবে না সুধু তুমি আর আমি – এস সোনা ।

কনি ইচ্ছে করেই চাপা স্বরে বলে উঠলো না না প্লিস আমি বিবাহিত আমার বর আছে জানতে পারলে মেরে ফেল—বে-এ আমাকে প্লিস না । সুমন যেন শুনতেই পাছে না । নবযুবতী কনির শরীরের আনন্দে পাগল ও । পাগলের মত কনির শরীরটাকে পিষে দিচ্ছে ওর বলিষ্ঠ শরীরে । ঠেসে ধরেছে কনির বেপথু শরীর । কনির না না করা আর লজ্জা আরো ভালো লাগছে সুমনের । সব পুরুষই চায় একটু একটু লজ্জা করা মেয়েকে । খাজুরাহোর মূর্তির মত সুন্দরী কনির শরীর ।

ভরাট নাভি , সুগোল স্তনের আবেদনে পাগল সুমন । হালকা লজ্জা, হালকা মাদকতায় বিবাহিত কনি দেহবল্লরী অল্প বাঁকিয়ে সুমনের শরীরে যাতে ওর অঙ্গ না লাগে সেইভাবে দাঁড়িয়ে আছে কিন্তু অল্প ছোয়া তো লাগছেই । না না করে চিত্কার করছে কিন্তু নাভির কাপড় সরাচ্ছে না । স্তন বেরিয়ে আছে পুর্ণযৌবনার । আর থাকতে পারলনা সুমন । একহাতে কনির একটা স্তন চেপে ধরল ব্লাউসের ওপর দিয়ে । কনির নাকের পাটা ফুলে উঠলো । না-আ-আ-আ একটা চাপা শীত্কার । ও কি করছে সুমন ? বলিষ্ট হাতে আমার স্ত্রীর একটা স্তন চেপে আদর করছে । আর কনি ? চোখ বুজে আছে লজ্জাতে ।

পুরো মুখ লাল । কাঁপছে লজ্জায় । দুই বুক ওঠানামা করছে ভারী নিশ্বাসে জোরে জোরে । আঁচল সরিয়ে দিয়েছে সুমন । শাড়ির বাকি অংশ মেঝেতে লুটিয়ে পরেছে । নাভিটা পুরো খোলা । স্তন টিপতে টিপতে লোভী দৃষ্টিতে সুমন দেখছে আমার বৌএর নাভি । চোখ বোজা থাকলেও টসটসে ঠোঁট-টা জিভ দিয়ে চাটছে কনি । ওর লাল টুকটুকে জিভের ওপর নজর পড়ল সুমনের । ঠিক একটা স্ট্র-বেরির মত । কিম্বা কমলালেবুর কোয়া ।আলতো করে একটা চুমু খেল । ঠোঁটের ওপর বিন্দু বিন্দু ঘাম । সুমনের ঠোঁটে নোনতা স্বাদ কনির ঘামের । জিভটা লাগানো কনির উপরের ঠোঁটে ।

কনির জিভটা ঠিক সেই সময়েই বেরোতে দুজনের জিভে জিভে লেগে গেল । সাপের মত কনির জিভ সুমনের জিভে লাগতেই কনির শরীরে কেমন একটা কারেন্ট খেলে গেল । চেটে দিল কি সুমনের জিভে ও ? নাকি বুলিয়ে দিল নিজের জিভ-টা ? সুমনের জিভ কনির জিভে আঠার মত লেগে গেল । জিভ-ও কি ভালবাসতে পারে ? সাপের মত খেলছে কনির জিভ । সুমন ওর মুখের মধ্যে নিজের জিভ ঢুকিয়ে দিল এবার । দুজনের লালাতে মাখামাখি ।

সুমনের জিভটা চাটছে কনি । জিভের ডগাটা দিয়ে আস্তে আস্তে করে ভালবাসছে । চোখে মুখে কনির এবার সমর্পনের ভাষা । খাজুরাহর মূর্তির মতই বাঁকানো পাছাটা কনির । ওই পাছা একহাতে ধরে আমার বউ কনিকে সুমন নিবিড় আকর্ষণ করলো । সমর্পনী কনি চলে এলো ওর বুকে । দুই হাতে কনি জড়িয়ে ধরল সুমনের পিঠ । কিন্তু মুখে না না প্লিস সুমন প্লিস । জড়ানোর ফলে খুব কাছাকাছি দুজনের শরীর । কনির স্তন পিষে যাচ্ছে সুমনের পেশল বুকে ।

আর আরো নিচে কনির উরুসন্ধিতে লাগছে আরো একটা শক্ত জিনিসের স্পর্শ । যদি শাড়ি, শায়া আর প্যানটি তিনটে জিনিস পরে আছে কনি , কিন্তু সেই তিনটে নরম কাপড়ের ফালির ওপর দিয়েই একটা গরম লোহার রড-এর স্পর্শ পাচ্ছে আমার বউ কনি । কনি বুঝতে পারল আমার জিনিসটার চেয়ে অনেকটাই বড় আর শক্ত সুমনের লিঙ্গ । বুঝতে পেরেই আনন্দে শিউরে উঠলো কনি । আমাদের বিবাহিত জীবনের অসুখের একটা কারণ আমার লিঙ্গের আকার বলেই ভাবত কনি । বলেনি আমাকে কখনো কিন্তু মনে মনে ভাবত কোনো পুরুষের বিশাল লিঙ্গ নিজের শরীরের ভেতরে নেবার কথা ।

ভেবে ভেবে নিজে নিজেই পাগল হত । আজ সুমনের বিরাট লিঙ্গের স্পর্শে তীব্র কামনার আকুতি জেগে উঠলো কনির । খাজুরাহোর মূর্তিকে তখন পাগলের মত ঠেসে আদর করছে সুমন । কনিও শরীর বাঁকিয়ে বাম পা দিয়ে বেষ্টন করেছে সুমনের পাছা । কনিকে একটানে নিজের কোলে তুলে নিল সুমন । কনির দুই পা নিজে থেকেই লতার মত জড়িয়ে ধরল সুমনের কোমর । পুরো কনির শরীর তুলে নিয়েছে সুমন ওর কোলে । কনির ভারী পাছার ভার সুমনের দুই হাতের ওপরে ।

আর কনির দুই বাহু বেষ্টন করেছে সুমনের কাঁধ । কনির গলায়, ঘাড়ে , কানের লতিতে চুম্বন এঁকে দিছে সুমন । লজ্জায় লাল কনি । গরম নিশ্বাসের সঙ্গে মাঝে মাঝেই চাপা উফ করে উঠছে ও । সুমন বুঝতে পারছে আর কোনো বাধা দেবেনা কনি । ফর্সা মরালীর মত গ্রীবা সুমনের কামড়ে লাল । দাঁতের দাগ বসিয়ে দিছে সুমন আমার বৌএর ঘাড়ে । বাংলা চোদাচুদির চটি গল্প

সুমনের জিভের স্পর্শ দারুন লাগছে কনির । উফ কত্তদিন পড়ে শরীর জেগে উঠেছে কনির । প্যান্টির মধ্যের অসভ্য জায়গাটা কতদিন পড়ে ভিজে ভিজে হয়ে গেছে । জল কাটছে কনির । সুমনের কোলে ওঠার ফলে লোহার ডান্ডা-তা ঠেসে গেছে কনির প্যান্টির সঙ্গে । সুমন বলল আর পারছিনা কনি , আমি চাই । হিসহিস করে কনিও বলল উমমম সুমন ভীষণ সেক্সি তুমি । আমার সেক্স উঠে গেছে, আমিও পারছিনা সোনা ।

ও কি করছে সুমন ? কনির কথা শুনেই কি পাগল হলো ও ? বলল আর পারছিনা আমিও প্লিস কনি তোমার নাভিটা একটু চাটবো দেবে প্লিস ? খাজুরাহর মূর্তি নাভি সোজা করে দাঁড়ালো । উফ কি সেক্সি মাগো । সুমন হাঁটু গেড়ে কনির সুন্দর নাভির দিকে চেয়ে রইলো কিছুক্ষণ । তারপরে আস্তে করে কামড়ে দিল আমার বৌএর নাভিমূলে । আহ শিউরে উঠলো কনি মাগো । জিভ খেলছে নাভির ভিতরে । আর কামের আবেশে কনির মুখটা টকটকে লাল । জিভটা চাটছে আর দাঁত দিয়ে কাটছে জিভটা । মুখটা কেমন হয়ে যাচ্ছে আমার আদরের সোনা বৌএর । দাঁত দিয়ে দাঁত চেপে ধরছে আনন্দে । নাভি চুষতে চুষতে আমার বৌএর শাড়ির গিঁটে হাত দিল সুমন । এখন আর না বলছেনা আমার সুন্দরী স্ত্রী । তাকালো একবার সলজ্জভাবে । আরো পাগল হয়ে গেল সুমন । একটানে কনির শাড়ির গিত খুলে দিল । তাঁতের শাড়ি খুলে পড়ল ঘরের মেঝেতে । দারুন লাগছে শায়া আর ব্লাউস পরা কনিকে । হিন্দি সিনেমার নায়িকার মত যে ভয়ে পাগল হয়ে পালাচ্ছে ভিলেনের হাত থেকে । স্তন দুটো শক্ত হয়ে ঠেলে বেরিয়ে আসছে ব্লাউসের ভেতর দিয়ে । সুমন দেখছে আমার স্ত্রীর সৌন্দর্য । শায়ার দড়িতে হাত দিয়ে তাকালো আমার বৌএর দিকে । চোখে চোখে সায় দিল আমার স্ত্রী । আমার স্ত্রীর শায়া খুলছে সুমন ইস । চোখ বুজলো কনি । আর ঠিক তখনি আমার স্ত্রীর শায়ার দড়ি খুলে ফেলল সুমন । বাংলা চোদাচুদির চটি গল্প

কনির শায়া খসে পরেছে মেঝেতে । কি অপরূপ দেহভঙ্গিমা কনির । একটু বেঁকে দাড়িয়েছে লজ্জাতে । প্যানটি পড়ে সুধু । উফ আমার বুকে কি কহনো এরকমভাবে দেখেছি আমি ? খাজুরাহর মূর্তির চোখে লজ্জা মনে কাম । দেহমিলনের তীব্র লালসা কনির চোখেমুখে । এতদিনের অবদমিত কাম ঢেলে দেবে ও সুমনকে । সুমন দেখল প্যান্টির নিচের দিকটা একটু ভেজা । আমার বৌএর সেক্স পুরো উঠে গেছে বুঝতে পারল । আঙ্গুলটা ঠেকিয়ে দিল ঐখানে । ইঙ্গিতে লজ্জার হাসি হাসলো কনি । বলল তুমি যা অসভ্য হবে না ? ভেজা জায়গাতে আঙ্গুল খেলছে সুমনের । শিউরে শিউরে উঠছে কনি । আর থাকতে না পেরে তুলল সুমনকে সুমনের পাছা ধরে টেনে নিজের যৌনাঙ্গে লাগিয়ে দিল সুমনের যৌনাঙ্গ । সুমন কনির পাছা ধরে অসভ্যের মত কনির যৌনাঙ্গে ঠেসে দিল নিজেরটা । কনি চাপা সুরে বলল..মাগো অসভ্য অসভ্য ইস ।

তালে তালে পাছা দোলাচ্ছে সুমন আর আমার বিবাহিতা বউ কনি । সুমন বলল উফ কি অসভ্য তুমি আগে জানতাম না । কনি লজ্জা লজ্জা করে বলল ইস এমন করে আদর করলে মেয়েরা থাকতে পারে নাকি ? মেয়েদের কি ইচ্ছে থাকতে নেই ? সুমন আমার বৌএর পাছা ধরে ধাক্কা মারছে ওর তলপেটে । বলল কিসের ইচ্ছে ? কনি হিস-হিস করে বলল -জানো না আবার – আদর খাবার – ইস সুমন আগে জানতাম-ই না তুমি এত ভালো আদর করতে পার । সুমন বলল তোমার বরের থেকেও ? কনি হিসহিস করে বলল ও পারেই না এরকম । ইস আমার গায়ে কাঁটা দিছে তোমার আদরে মাগো । এরকম আদর আগে কেউ করেনি । সুমন আমার বৌএর সুন্দর শরীরে ঠাসতে ঠাসতে বলল , উফ কনি তোমার মত বউ পেলে তো আমি পাগল হয়ে যেতাম ফুল-শয্যার রাতে । সুমনের গলা জড়িয়ে কনি বলল, ভাব না আজ আমি তোমার নতুন বউ । আদরে পাগল করে দাও আমাকে । আমার তোমার নতুন বউ হতে ইচ্ছে করছে ভীষণ । তাইত এসেছি তোমার কাছে । জানো তোমার ম্যানলি শরীরটাকে ভীষণ ভালো লাগে আমার । উমম বলে সুমনের জামার বোতামগুলো এক এক করে খুলতে থাকলো আমার বউ । আঙ্গুল দিয়ে সুমনের লোমশ বুকে সুরসুরি দিতে দিতে বলল জামাটা খুলে দেই তোমার ? সুমন তাকালো । কনি সুমনের জামা খুলে দিতেই সুমন-ও কনির ব্লাউসের বোতামগুলো একে একে খুলে দিল । তারপরে অন্তর্বাস পরা কনির শরীরের দিকে চেয়ে রইলো । কনিকে একদম নগ্ন খাজুরাহর মূর্তির মত লাগছে অন্তর্বাস পড়ে । সেইরকম বেঁকে দাড়িয়ে আছে কনি । সুমনের দিকে তাকিয়ে । ব্রার ওপর দিয়ে কনির স্তন পিষতে পিষতে সুমন বলল উফ কনি তোমার বুক-দুটোকে আজ আদর করে পাগল করেদেব । কনি হাসলো বলল, সেত ফুলশয্যার রাতে সব বর-ই দেয় । কনির নাভিতে হাত সুমনের । নাভি থেকে উরু । কনির শরীর দেখে পাগল সুমন । উরুতে হাত দিতে কনি সুমনের প্যান্টের চেনে হাত দিল । টেনে নামালো প্যান্ট । লোমশ সুমন সুধু জাঙ্গিয়া পড়ে । বিরাট লিঙ্গ ফুলে আছে । কনি হাসলো বলল ইস পুরো বনমানুষ তো তুমি । সুমনের বুকে, পেতে হাত বুলাতে বুলাতে আস্তে আস্তে সুমন কনির হাতটা নিয়ে যায় নিজের জাঙ্গিয়ার উপরে । হিসহিস করে কনি বলে তোমার নতুন বৌএর লজ্জা নেই নাকি ? সুমন কনির আঙ্গুলগুলো নিজের লিঙ্গের ওপরে নিয়ে যায় । বলে বরের কাছে কি লজ্জা থাকতে আছে ? কনি লজ্জা লজ্জা করে সুমনের জিনিসটাতে হাত দেয় । বলে ইস কি শক্ত বলে একদম ডগাতে সুরসুরি দিতে থাকে । জাঙ্গিয়ার মধ্যে বিশাল হয়ে যায় লিঙ্গ । আর না থাকতে পেরে কনি হাত ঢুকিয়ে দেয় জাঙ্গিয়ার ভেতরে । পুরো আঙ্গুল দিয়ে ধরে লিঙ্গটাকে । হিসহিস করে বলে..তুমি তো আমাকে মেরে ফেলবে আজ ! বাংলা চোদাচুদির চটি গল্প

সুমন আমাকে বৌএর মুখে এইসব কথা সুনে পাগল হয়ে যায় । বলে কনি তোমাকে আজ পাগল করে দেব ইস কি আরাম বলে কনির পাছা টিপতে টিপতে ওকে বিহানার ওপরে কোলে বসিয়ে নেয় । তারপরে কনির শরীরের একদম নিভৃত প্রদেশে হাত ঢুকিয়ে দেয় । আদর খাবার সুযোগ পেয়ে কনির চোখ বুজে যায় । ma meye bangla choti golpo মা ও মেয়ের শাউয়া

আস্তে করে সুমন আমার বৌএর প্যান্টির মধ্যে দিয়ে ওর যৌনকেশের মধ্যে দিয়ে ওর ভেজা যোনিতে আঙ্গুল রাখে । আমি দেখি কনির চোখ আবেশে বুজে আসে । আমার বৌএর মুখটা কেমন হয়ে যায় ।

বুঝি সুমন ওর নিভ্রিততম জায়গায় আদর শুরু করে দিয়েছে । কনির নিশ্বাস নিতে থাকে জোরে জোরে । একটা হাত সুমনের গলা চেপে ধরে । কনি নিজের পাছা দিয়ে অসভ্যভাবে ঘষতে থাকে সুমনের লিঙ্গে । তারপরে জাঙ্গিয়ার মধ্যে হাত ঢুকিয়ে সুমনের ধনটা ধরে । দুজনে পাগলের মত দুজনের যৌনাঙ্গ নিয়ে মেতে ওঠে ।

সুমনের আঙ্গুল কনির ভগাঙ্কুরে লাগতেই কনি ছটফট করে ওঠে আনন্দে । উফ মাগো বলে সুমনের লিঙ্গটা বার করে নাড়াতে থাকে । সুমন-ও কনির ভগাঙ্কুর নিয়ে খেলছে তখন ।

মধুর আনন্দে পুরুষ আর নারী তখন ব্যস্ত সঙ্গীকে স্বর্গে পৌছাতে । ওই অবস্থাতেই আস্তে আস্তে উলঙ্গ করে দুজন দুজনকে । আমার বউ খাজুরাহর মূর্তির মত উলঙ্গ অবস্থাতেই সুমনের কোলে ।

সুমন আমার বউ-কে মুখোমুখি বসিয়ে দেয় । কনি পা ফাক করে দেয় । হাসে। বলে অসভ্য দুষ্টু বলে দেখে । সুমন উলঙ্গ কনিকে মুখোমুখি বসিয়ে ইঙ্গিত করে । কনি আরো কাছে সরে আসে । বাংলা চোদাচুদির চটি গল্প

তারপরে আর কোনো বাধা থাকে না । কনির যোনির মুখে লাগিয়ে কনিকে চেপে ধরে সুমন । আমার বউ আরো কাছে সরে আসে সুমনের । নিবির আকুতিতে আমার বউ জড়িয়ে ধরে সঙ্গীকে । বলিষ্ট সুমন কমর তুলে আস্তে করে এক ধাক্কা দেয় । আমার বিবাহিতা স্ত্রী ককিয়ে ওঠে আনন্দে ।

error: cotigolpo.com