নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১০

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১০

coti golpo com

“ক্ষমা করতে পারি তবে একটা শর্তে ।”… মনে মনে কিছু একটা ঠিক করে নিয়ে স্বামীর চোখে চোখ রেখে স্থির গলায় বললেন ভাস্বতী দেবী ।সুকুমার বাবু দেখলেন, ওনার স্ত্রীয়ের চোখের সেই দৃষ্টি উদভ্রান্তের, প্রলয়ের পূর্বমুহূর্তের শান্ত মাস্তুলের !

কম্পিতস্বরে স্ত্রীয়ের কাছে উনি জানতে চান, “কি শর্ত বলো? বেরিয়ে যাব আমি বাড়ি ছেড়ে? যবে তোমার রাগ কমবে ফিরব, বলো?”

“না, তোমাকে কোথাও যেতে হবেনা ।”

“তাহলে….?”

“আমিও…”

“তুমিও কি?”…

“আমাকেও…”

“কি? তোমাকেও কি ভাস্বতী?”…

“আমাকেও নিতে হবে তোমাদের এই খেলায় । শুরু যখন করেই ফেলেছ, সবাই মিলে নষ্ট হব আজ !”…

মাথার উপর একটা বাজ পড়লেও বোধহয় এর থেকে কম শক খেতেন সুকুমার বাবু ! অদম্য একটা উত্তেজনায় হঠাৎ করেই সারা গা দিয়ে কুলকুল করে ঘাম বইতে লাগল ওনার ।

এ কি আবদার করছে ওনার বউ ওনাকে চরম পাপের শাস্তি দিতে? কি করবেন উনি?… সংসারটাকে নোংরামির একটা সুতোয় বাঁধবেন? নাকি ভেঙে তছনছ হয়ে ছড়িয়ে যেতে দেবেন আজকেই? bangla coti golpo

নিয়তির এ কোন ফাঁদে পা দিয়ে ফেলেছেন উনি নিজের অজান্তে? অজান্তেই বা কোথায়, আসলে নিয়ন্ত্রণহীনতায় !…. কথা বলতে গিয়ে দেখলেন জিভটা পাথরের মতো ভারী হয়ে গেছে । কোনোরকমে টেনে টেনে স্ত্রীকে জিজ্ঞেস করলেন, “মাম্.. মানে? কি বলতে চাইছো তুমি?”

“সন্দেহের জ্বালায় তুমি আমাকে আদর করোনি গত পাঁচ বছরে ভালো করে । আজ মেয়ের সাথে করছিলে সেই নোংরামি? ছিঃ ! এত নীচ তুমি? আর আমাকে এরপরেও তোমার ভালো বউ হওয়ার নাটক করে যেতে হবে বলছো?

আমিও চাই আমার ভাগের অধিকার, আমার শরীরের খোরাক ! এই আমার শেষ কথা !”….রিঙ্কির মায়ের দুইচোখে জল আর আগুন খেলা করতে লাগে যুগপৎ ।

উত্তরটা দিতে গিয়ে থর থর করে কাঁপতে থাকে সুকুমার বাবুর গলা, “তুমি বিধবা হতে চাইলেও বোধহয় এর চেয়ে বেশি খুশি হতাম আমি !”

“আজ তুমি যা করছিলে, তা দেখার থেকে বিধবা হয়ে যাওয়াও ভাল ছিল !”… কাঁধ থেকে শাড়ির আঁচলটা একটানে মেঝেতে ফেলে দিলেন ভাস্বতী দেবী ।

টাইট সবুজ রঙের ব্লাউজে ঢাকা এভারেস্টের চূড়া দুটো রোদ ঝলমল করে উঠল ঘরের মধ্যে, তার নিচে চর্বিওয়ালা বৌদিমার্কা কুঁচবরণ পেট । আজ স্বামী দামোদরের বাঁধ ভেঙেছে, বন্যা তো গ্রাম ভাসাবেই !

“ভাস্বতী আমার কথা শোনো একটিবার লক্ষ্মীটি? কি পাগলামি করছ এইসব? তোমার কত আদর চাই বল? সব উজাড় করে দেবো তোমাকে !… এটা…. এটা কি করছো তুমি ভাস্বতীইইই !”….স্বামী কথা বলার মাঝেই একে একে শরীরের শাড়ী-ব্লাউজ-সায়া সবকিছু খুলে ফেলতে থাকেন রিঙ্কির বিদুষী মা মিসেস ভাস্বতী দত্ত ।

সায়ার নিচে উনি প্যান্টি পড়েন না, বুকের সাদা ঘরোয়া ব্রেসিয়ারটা খুলে সম্পূর্ণ নগ্ন হয়ে যান সুকুমার বাবুর সুন্দরী ভরাটযৌবনা স্ত্রী । সুবৃহৎ দুই নধর স্তনভান্ডের মাঝে ঝুলতে থাকা মঙ্গলসূত্রটা যেন পরিহাস করতে লাগে সামনে দাঁড়ানো হতভম্ব স্বামীর সঙ্গে !…খুলে যায় রিঙ্কির সৌন্দর্যের সিক্রেট রেসিপি, ভাঁজে ভাঁজে লাস্য ভরপুর, মেয়ের চেয়েও সুস্বাদু মায়ের তনুমঞ্জরী ।

ফ্যালফ্যাল করে চেয়ে দেখেন সুকুমার বাবু, শেষপর্যন্ত ল্যাংটোই হলো ওনার বউ ওনার সেক্সখোর বন্ধুটার সামনে !…স্বামীর অনুমতি নেওয়ার প্রয়োজন ফুরিয়েছে আজ । অজাচার আটকাতে এগিয়ে আসা অপরাধী স্বামীর হাতটা এক ঝটকায় সরিয়ে ভাস্বতী দেবী সোজা গিয়ে উঠে পড়েন বিছানায়, যেখানে বসে রয়েছে উলঙ্গ মৃণাল বাবু আর ওনার নষ্ট মেয়ে রিঙ্কি ।….

তারপর? তারপর একবার রিঙ্কির দিকে আর একবার স্বামীর দিকে কড়াচোখে তাকিয়ে ভাস্বতী দেবী কুকুরীর মত উবু হয়ে বসে মৃণাল বাবুর একটা হাঁটু বুকে জড়িয়ে ধরলেন ।

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৩

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৪

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৫

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৬

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৭

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৮

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৯

মৃণাল বাবু তো চোদাতেই এসেছিলেন এই বাড়িতে ! মেয়ের সাথে মাকে ফ্রি’তে পেয়ে সানন্দে দুই পা ফাঁক করে প্রকাণ্ড যৌনাঙ্গ আর চুলভর্তি বিশাল বিচিটা সমেত তলদেশ সম্পূর্ণ মেলে ধরলেন মা-মেয়ের মুখের সামনে ।

মা আর মেয়ের মধ্যে চোখাচুখি হলো একবার, মৃণাল বাবুর ফাঁক করা দুই পায়ের মাঝে হামাগুড়ি দিয়ে বসে । মায়ের চোখে তখন নীরব তিরস্কার, আর মেয়ের চোখে শুধুই গ্লানি । মৃণাল বাবু আর অপেক্ষা করতে পারলেন না । দুজনের ঘাড়ে দুইহাত দিয়ে টান দিলেন নিজের কুঁচকির দিকে ।…

হায়রে জীবন, হায়রে সম্পর্ক ! শূন্য চোখে বিছানার দিকে তাকালেন সুকুমার বাবু । ওখানে তখন তিনটে মানুষ সম্পূর্ণ নগ্ন হয়ে বসে । ওনার বউ আর মেয়ে ঝুঁকে পড়েছে ওনার বন্ধুর কুঁচকির উপরে ।

মেয়েটার কচি গোল পাছাটা উপরদিকে উঁচানো, পাশেই মেয়ের পোঁদে ঠোকা খাচ্ছে স্ত্রীয়ের ধবধবে ফর্সা, উল্টানো কলসির মত নিটোল পশ্চাদ্দেশ । ওনার জীবনের সবচেয়ে ভালোবাসার নারীদুটো মুখমেহন করে মদনসুখ দিচ্ছে ওনার সমবয়েসী চোদবাজ বন্ধুকে !

ওনার বৌ মৃনালের আখাম্বা বাঁড়াটা পুরোটা মুখে ঢুকিয়ে লপলপিয়ে চুষছে, আর মেয়ে জিভ বের করে চাটছে ঝুলতে থাকা বিচিদুটো । বোঁটা খাড়া হয়ে গেছে মা-মেয়ের, ওদের ফর্সা স্তনদুটো লেপটে লেপটে ঘষা খাচ্ছে সুকুমার বাবুর কামুক বন্ধুটার লোমভর্তি দুই জঙ্ঘায় । অসহায়তায় দু’হাত বাঁধা সুকুমার বাবুর বাড়ির দুই মেয়েছেলের বুকের লাজ লুটোপুটি খাচ্ছে ওনারই বন্ধুর দুই পায়ে !

হ্যাঁ, আজ থেকে ছয় বছর আগে ঠিক এরকমই একটা ঘটনার জন্য এই বাড়িতে আসা বন্ধ হয়েছিল মৃণাল বাবুর । না, দুজনকে হাতেনাতে রতি খেলা খেলতে ধরে ফেলেননি, তার থেকে অনেক অন্যরকম একটা নোংরা ব্যাপার দেখে ফেলেছিলেন ।

মাঝরাতে উঠে বাথরুম করে ফের শোওয়ার সময় দেখেছিলেন বউয়ের ফোনে মেসেজ আসার ফলে আলোটা জ্বলছে আর নিভছে । এত রাতে কার মেসেজ? দেখলেন নাম্বারটাও ফোনের কোম্পানির নয় ।

উনি আর ওনার বউ দুজনেই দুজনের ফোনের পাসওয়ার্ড জানতেন । একবার নিজেকে অপরাধী মনে হয়েছিল, স্ত্রীয়ের ব্যক্তিগত জীবনে এভাবে অনুপ্রবেশের জন্য । new choti golpo

আবার পরক্ষণেই মনে হয়েছিল যদি ওনার সন্দেহ অমূলক হয় তাহলে তো ভালোই । আর যদি সত্যিই ভাস্বতী ওনাকে ঠকায়, স্বামী হিসেবে এটুকু জানার অধিকার ওনার রয়েছে ।

নিজের মনকে বুঝিয়ে নিয়ে বউয়ের ফোনটা আনলক করে মেসেজটা খুলেছিলেন উনি । আর সাথে সাথেই চমকে উঠেছিলেন লেজে পা পড়া সাপের মত ।

নাম্বারটা ওনার বউ সেভ করেনি বলে এতক্ষণ বুঝতে পারেননি । ডি.পি.তে ছবি দেখে বুঝলেন ওটা আর কারও নয়, ওনার প্রানের বন্ধু মৃণালের ফোন নাম্বার । মেসেজে একটা ফটোর উপরে ডাউনলোড অপশন আসছে ।

নিচে টেক্সট লেখা, “দেখো তো পছন্দ হয় কিনা?”….মৃণাল এত রাতে ভাস্বতীকে কি পাঠাতে পারে? ভুরু কুঁচকে বউয়ের ফোনে বন্ধুর পাঠানো ছবিটা ডাউনলোড শুরু করলেন সুকুমার বাবু ।

কয়েকটা মাত্র সেকেন্ড, ফটোটা ডাউনলোড হওয়ার সাথে সাথেই মনে হল হৃদপিণ্ডটা গলা দিয়ে বেরিয়ে আসবে সুকুমার বাবুর ! ওনার প্রানের বন্ধু মৃণাল ওনার প্রাণাধিক প্রিয়া বউকে রাত দেড়টার সময় একটা পুরুষ-যৌনাঙ্গের ছবি পাঠিয়েছে ।

কার যৌনাঙ্গ এটা? মুহূর্তে বুঝতে পারেন উনি, ঠাটানো বাঁড়াটা ধরে থাকা হাতে জ্বলজ্বল করতে থাকা পোখরাজের আংটিটা দেখে । মৃণাল নিজের পুরুষাঙ্গের ছবি পাঠিয়েছে ওনার ঘুমন্ত বউকে ! সারা শরীরের রক্ত চলাচল যেন থেমে যায় সুকুমার বাবুর ।

না, স্বীকার করাতে পারেননি স্ত্রীকে দিয়ে সুকুমার বাবু । মাঝরাতে স্বামীর ডাকে ঘুম ভেঙে নিজের ফোনে এই ছবি দেখে প্রথমে একেবারে হকচকিয়ে গেছিল ভাস্বতী ।

তারপরে একটু সামলে নিয়ে টানা অস্বীকার করে গেছিল সবকিছু । বলেছিল, “তুমি চ্যাট চেক করে দেখো, এর আগে আমরা কখনো কথা বলিনি মেসেজে ।”

“চ্যাট ডিলিট করে দিলে আমি বুঝবো কিকরে?”…. আহত পুরুষত্বে গর্জে উঠেছিলেন সুকুমার বাবু ।

“অতকিছু আমি করতে পারিনা ফোন নিয়ে ! তোমার বন্ধু কি পাঠিয়েছে, কেন পাঠিয়েছে, আমি জানিনা । জানতেও চাইনা । ওনাকে কাল থেকে বাড়িতে আসতে মানা করে দেবে !”….. চিৎকার-চেঁচামেচি ঝগড়া করে নিজেকে নির্দোষ প্রমাণ করেছিল ভাস্বতী । আর পরদিন থেকে মৃণাল বাবুর যাতায়াত বন্ধ হয়েছিল সুকুমার বাবুর বাড়িতে ।

দীর্ঘ বিচ্ছেদের পর মেয়ের জন্মদিনের দিন বন্ধুর সেই অশ্লীলতাকে ক্ষনিকের পদস্খলন ভেবে মনে মনে ক্ষমা করে দিয়েছিলেন সুকুমার বাবু । ভেবেছিলেন সময়ের সাথে সাথে পরিবর্তন ঘটেছে ওর চরিত্রের ।

লক্ষ্য করে দেখেছিলেন আজকাল ভাস্বতীর মুখের দিকেও ভালো করে তাকিয়ে কথা বলেনা মৃণাল । খুশিই হয়েছিলেন তাতে, বন্ধুকে আবার আগের মত স্বাভাবিক ভাবে মেনে নিতে পেরেছিলেন । কিন্তু তার পরিণতি যে এতটা চরম মারাত্মক হবে তা কি স্বপ্নেও ভেবেছিলেন !

“চোঁক…. চোঁওওওক…. উমম… আআমমম….” সুকুমার বাবুর পা থেকে মাথা পর্যন্ত শিউরে উঠলো বন্ধুর যৌনাঙ্গ মুখে পুরে নিজের বউ আর মেয়ের সুতীব্র চোষণের আওয়াজে ।

ভয়ংকর একটা অসহায় রাগ ভিতর থেকে যেন ছিঁড়ে ছিঁড়ে খেতে লাগলো ওনাকে । এ কি অন্যায় ঘটছে ওনার ঘরের মধ্যে ওনারই চোখের সামনে ! বাধা দেওয়ার অধিকারটুকুও যে হারিয়ে ফেলেছেন উনি ।

কিন্তু তাই বলে ওই দুটো নারীকে ওনার কামুক বন্ধুটা একাই সম্ভোগ করবে, আর উনি তা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখবেন? না না তা কিকরে হয়? ওদের দুজনের উপরে যে সবার আগে ওনার অধিকার । বিছানার উপরে উলঙ্গ ওই নারী দুটো যে ওনারই সহধর্মিনী আর তনয়া !

মৃণাল বাবু তখন নিজের কুঁচকিতে ভাস্বতী দেবী আর রিঙ্কির মাথাদুটো চেপে ধরে একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন বন্ধুর দিকে । বোঝার চেষ্টা করছেন বন্ধুর মতিগতি, পরবর্তী প্রতিক্রিয়া ।

সুকুমার বাবুর সারা শরীর বারবার শিহরিত হতে লাগলো বন্ধুর সেই ইস্পাতকঠিন দৃষ্টির দিকে তাকিয়ে । কিন্তু সবথেকে বেশি শিহরন উনি অনুভব করলেন তলপেটের নিচে ! bangla panu golpo

অসহায় ক্রোধটুকু ঠিকরে বেরোনোর রাস্তা না পেয়ে কখন যেন পরিণত হতে শুরু করল বিক্ষুব্ধ যৌনতায় । একটানে নিজের পাজামা খুলে ফেললেন সুকুমার বাবু, নগ্ন হয়ে গেলেন ঘরের বাকি তিনজনের মতো, উঠে পড়লেন বিছানায় ।

থমকে গেলেন একটা মুহূর্তের জন্য পাপলোকে প্রবেশের পূর্বক্ষণে । ইসস… ওনার অসভ্য বউটা আর আদরের মেয়েটা কিভাবে উন্মুক্ত পাছা দুলিয়ে দুলিয়ে বেহায়া বেশ্যার মত মৃনালের বাঁড়াটা খাচ্ছে দেখো !…

“আমিও এসেছি । আমাকেও নাও তোমাদের সাথে !”…. কাঁপা কাঁপা গলায় বলতে বলতে স্বখাত-সলিলে ডুব দিলেন সুকুমার বাবু ।

পরবর্তী আধঘন্টা বিক্ষুব্ধ মদনদেব দাপিয়ে বেড়াতে লাগলেন ঘরময় । কামের ঝাপটায় ওলট-পালট হয়ে গেল চারদিক । হাতবদল করে করে রসে টইটম্বুর দুই সুন্দরী মা মেয়েকে পাতের শেষে রসমালাইয়ের মতো চেটেপুটে ভোগ করতে লাগলো এক বজ্রাহত স্বামী, এক পিতা আর তার লম্পট বন্ধু মিলে ।

মৃণাল বাবুর তখন প্রমাণ করার ব্যাকুল প্রয়াস, বন্ধুর বউ আর মেয়েকে উনি বন্ধুর থেকেও বেশি সুখে রাখতে সক্ষম । আর সুকুমার বাবু সর্বশরীর দিয়ে অসহায় ভাবে আঁকড়ে ধরে রাখতে চাইছেন নিজের সংসারের উপর হারিয়ে যেতে থাকা অধিকার !…

পুরুষত্বের প্রতিযোগিতায় একে অপরকে হারানোর জন্য দুই বন্ধু যেন চোদোন কম্পিটিশনে নামলেন ! মৃণাল বাবুর গাদন খেয়ে ওনার ল্যাওড়ার উপর জল খসিয়ে উঠতে না উঠতেই স্বামীর ঠাপে বিদীর্ণ হয়ে যেতে লাগল ভাস্বতী দেবীর ভগাঙ্কুর ।

রিঙ্কির অবস্থা তো আরও খারাপ । মোটা মোটা দুটো অভিজ্ঞ বাঁড়ার ঠাপ খেয়েও বেচারী শীৎকার দিতে পারছেনা মায়ের ভয়ে ! কার বাঁড়ায় চেপে বিশ্রাম নেবে বুঝতে না পেরে দাঁতে দাঁত চেপে গোঙাতে গোঙাতে বারবার রস মাখামাখি করে দিচ্ছে বাবা আর কাকু দুজনেরই ল্যাওড়া ।…

রিঙ্কি আর রিঙ্কির বাবা দুজনেই কিন্তু লক্ষ্য করলো, মৃণাল কাকুর উপরেই যেন বেশি টান ওর মায়ের ! পাপের সমুদ্রে সাঁতার কাটতে কাটতেও রাগে জ্বলে-পুড়ে উঠলো সুকুমার বাবুর অন্তরটা ।

ভাস্বতী বারবার মেয়েকে ঠেলে দিচ্ছে ওনার দিকে, নিজে সমস্ত শরীর দিয়ে আগলে রাখছে ওনার বন্ধুকে । এমনকি মৃণাল ভাস্বতীকে চুদতে চুদতে যখন রিঙ্কির বুকের দিকে মুখ বাড়াচ্ছে, তখনও ভাস্বতী মৃণালের মাথাটা টেনে নিজের নিটোল ছত্রিশ সাইজের ম্যানাদুটোর মধ্যে ডুবিয়ে দিচ্ছে, জোর করে বোঁটা ঢুকিয়ে দুধ চোষাচ্ছে ওনার বন্ধুকে দিয়ে ।

“ছিঃ ভাস্বতী ! আমি সামনে রয়েছি তো…. একটু তো লজ্জা পাবে !”…. বলতে বলতে সুকুমার বাবু ওনার মেয়ের নরম দুদুটাই দাঁত নিষ্পেষণ করে কামড়ে কামড়ে খেতে লাগলেন নিষ্ফল ক্রোধে ।

মৃনাল যখন রিঙ্কির শরীর স্পর্শ করছিলো তখন যতটা জ্বালা লাগছিল, তার থেকে যেন হাজারগুনে বেশি জ্বলতে লাগলো প্রাণের বন্ধুর শরীরের উপর আদরের সহধর্মিনীর নির্লজ্জ লোভ দেখে !….

“ওওওহহ্হঃ…. মাগোহ ! বাবা আস্তেএএএএ….ও মা, বাবাকে একটু আস্তে কামড়াতে বলো না ! উফ্ফ…আউউউউউচচ !”…. মেয়ের কোনো কাতরোক্তিই তখন আর কানে যাচ্ছেনা সুকুমার বাবুর । desi chodar golpo

বউ যে ওদিকে বন্ধুর বুক আঁচড়ে বগল চাটতে চাটতে সমানতালে পাছা নাচিয়ে চোদাচুদি করছে ভাদ্রমাসের ল্যাওড়া-ভুখী কুত্তীর মত ! কাকুর কোলে ল্যাংটো হয়ে চড়ে মায়ের নির্লজ্জ লীলাখেলা দেখে নতুন করে যৌনতার পাঠ নিতে লাগলো অনভিজ্ঞ কিশোরী রিঙ্কি ।

বাবা তখন ওর কচি কচি দুদু’দুটো পালা করে চুষছে ওকে বুকে জড়িয়ে, গুদে বাঁড়া রগড়ে রগড়ে যেন ওকেই শাস্তি দিচ্ছে ওর মায়ের অসভ্যতার !

কখন যে বাবার কোল থেকে আবার মৃণাল কাকুর বুকের নিচে ট্রান্সফার হয়ে গেছে রিঙ্কি নিজেও জানেনা । আবছা দেখেছিল যেন বাবা দাঁত কিড়মিড় করে চুলের মুঠি ধরে মা’কে টেনে নিচ্ছে নিজের কাছে ।

লজ্জায় সংকোচে অস্বস্তিতে ওর তখন মরো মরো অবস্থা । লকলক শব্দে মৃণাল কাকুর কাছে বোঁটাচোষা খেতে খেতে গুদে ওনার তলগাদনের তালে দুলতে দুলতে রিঙ্কি দেখল বাবা গলা টিপে ধরে গুদে বাঁড়া গেঁথে দিয়েছে ওর মায়ের ।

প্রস্তুত হয়েছে দুশ্চরিত্রা বউকে শাস্তি দিতে ।… ঠাপানো শুরু করার আগে সুকুমার বাবু একবার তাকালেন বিছানার অন্যপাশে । দেখলেন, মৃণাল বাবুর জাগ্রত বাঁড়াও তখন ঠেকানো ওনার মেয়ের ছোট্ট সুখী যোনীমুখে । চোয়ালটা পাথরের মত শক্ত হয়ে উঠল সুকুমার বাবুর । বউয়ের পা দুটো টেনে আরও একটু ফাঁক করে ধরলেন উনি, তারপর শুরু হল একই বিছানায় মা-মেয়ের উগ্র ফোরসাম ।

ঠপ ঠপ ঠপ…. ভচ ভচ ভচাৎ…. চারটে যৌনাঙ্গের মিলনের কামনাসিক্ত আওয়াজে ভরে উঠলো রিঙ্কির ঘর । প্রতিশোধস্পৃহায় বন্ধুপত্নীকে বন্ধুর দেওয়া রামঠাপ দেখতে দেখতে বন্ধুর মেয়ের চুঁচি মুচড়ে ওর গোলাপের মত নরম গুদ চুদতে লাগলেন এই পরিবারের নিয়তি মৃণাল বাবু । একসময় রস ওনার ধোনের গোড়ায় এসে জমা হল বিস্ফোরণের অপেক্ষায় ।

প্রবল যৌনরাগে কাঁপতে কাঁপতে মৃনাল বাবু বলতে লাগলেন, “আআআহহ্হঃ…. রিঙ্কি মাআআআ…. আমার এবারে হবে রে । পুরো রস কিন্তু তোকে গুদ দিয়ে গিলতে হবে, একটুও বাইরে ফেললে চলবে না !… কোনো ভয় নেই, বাবা-মা কিচ্ছু বলবে না ! ওওওওহহ্হঃ…. সোনা আমার… রিঙ্কি মা আমার…. কি টাইট রে তোর গুদের ফুটোটা ! আরেকটু ফাঁক কর দেখি মা তোর পা’দুটো !”….

“না না না ! এ কিছুতেই হতে দেবো না… আমাকে নাও, তুমি আমার ভিতরে ফেলো মৃনাল দা !”…. স্বামীর বুকের নিচে শুয়ে ক্রুদ্ধ বাঁড়ার কঠোর শাস্তি পেতে পেতেও ছিটকে উঠলেন ভাস্বতী দেবী ।

“কেন আমাকে আর ভালো লাগছেনা? বেলেল্লা মেয়েছেলে কোথাকার !… কতদিন ধরে ভালো লাগছেনা? শুনি…. হ্যাঁ? বলো !”….. হুংকার দিয়ে উঠে স্বামিত্ব ফলিয়ে বউকে ঠাপ দিতে লাগলেন সুকুমার বাবু । হাতচাপা দিয়ে দিলেন বউয়ের মুখে, যাতে বন্ধুর কাছে চোদোন খাওয়ার বায়না করতে না পারে অসভ্যের মত !

“হ্যাঁ, তোমাকেও দেবো তো আমার রস, আগে তোমার মেয়েকে দিয়ে নিই ! রিঙ্কি….মায়ের দিকে না, এদিকে তাকা সোনা আমার… কাকুর রস নিবিনা বল? নিবিনা মা আমার?

হাহঃ… হাহঃ…হাহঃ… ! আআআহহ্হঃ…. ওওওওওহহ্হঃ…. আই লাভ ইউ সোনাআআআ !”…. প্রকান্ড লোমশ বিচিটা রিঙ্কির ছোট্ট গুদে ঠেসে ধরে ওর কিশোরী জরায়ুর অভ্যন্তরে বীর্যের বোম ফাটালেন মৃণাল বাবু ।

কোমর ঠেলে ঠেলে ভরে দিতে লাগলেন সবটুকু আদররস, যেন বাঁড়ার ডগায় করেই উনি ওনার শুক্রানু প্রতিনিধিকে পাঠিয়ে দেবেন বন্ধু তনয়ার জঠরে ! প্রচন্ড উত্তেজনায় থরথরিয়ে কাঁপতে কাঁপতে দুই পায়ে ওর মৃণাল কাকুর কোমর পেঁচিয়ে ধরে বাবা-মায়ের সামনে লজ্জায় কুঁকড়ে গুদ দিয়ে রসভক্ষণ করতে লাগল উলঙ্গ অষ্টাদশী ।

“না…. নাআআআ….. এ কি করলে তুমি? পাপিষ্ঠ !”….. নিষ্ফল আক্রোশে বুকের উপর চেপে শুয়ে থাকা স্বামীর পিঠে কিল চড় মারতে মারতে চিৎকার করে মৃণাল বাবুকে বলে উঠলেন ভাস্বতী দেবী, সব সত্যির মধ্যেও চরম সত্যিটা…… “ও যে…. ও যে তোমার নিজের মেয়ে !”….

মুহূর্তে থেমে গেল কামঝড় । সূঁচ পড়লেও বোধহয় আওয়াজ শোনা যাবে, সারাঘরে তখন এতটাই নিস্তব্ধতা । “কি বললে তুমি?”…. বউকে ছেড়ে দিয়ে ছিটকে সোজা হয়ে বসেন সুকুমার বাবু । bangla choti golpo

ওদিকে রিঙ্কিকেও ছেড়ে দিয়েছেন মৃণাল বাবু, কুঁকড়ে গুটিয়ে গেছেন কেঁচোর মতো বিছানার একদিকে । ওনার দু’চোখে তখন অবিশ্বাস ঠিকরে পড়ছে । chuda chudi golpo

“হ্যাঁ, বিয়ের পরে হানিমুনে গিয়ে আমরা একবার….” মাথা নুইয়ে চোয়াল শক্ত করে এতদিন পরে নিজের দোষ স্বীকার করলেন ভাস্বতী দেবী । নাহলে এ পাপের বোঝা নিয়ে দিনের পর দিন উনি বেঁচে থাকতে পারবেন না ।

সবকিছু জানা সত্ত্বেও চোখের সামনে এই অন্যায় ঘটতে দেখার থেকে চরম সত্যের সম্মুখীন হয়ে যাওয়া ঢের ভালো । প্রত্যেকদিন আগুনে জ্বলা নয়, একবারেই অগ্নিকুন্ডে ঝাঁপ দিয়ে সব জ্বালা মিটিয়ে নিতে হবে আজকে ।

হ্যাঁ, একসাথে হানিমুনে গেছিলেন বটে মৃণালের সাথে, মনে পড়ে যায় সুকুমার বাবুর । মৃণালের ততদিনে তিন বছর হয়ে গেছে বিয়ের, ওদের সেকেন্ড হানিমুন ছিল ওটা । আর সুকুমার বাবুরা নবদম্পতি ।

মন্দারমনিতে তখনও এতগুলো হোটেল হয়নি । খাঁ খাঁ সি-বিচে, ফাঁকা হোটেলের লনে একটা সপ্তাহ চুটিয়ে মজা করেছিল ওরা চারজন মিলে । মৃণালের বউ মনিমালা রূপ-গুন কোনোদিক দিয়েই ভাস্বতীর ধারেকাছে আসে না, ওকে নিয়ে কোনো খারাপ কথা ঘুণাক্ষরেও মনে আসেনি সুকুমার বাবুর ।

কিন্তু মৃণালের মন তাহলে উনি পড়তে পারেননি ঠিক করে তখন । আসলে ওনার বন্ধু চিরদিনই একটা চরিত্রহীন ছিল ! কিন্তু ভাস্বতীও? নতুন বিয়ের পরেই ওনার বউ ঠকিয়েছিলো ওনাকে?…. “তুমি মিথ্যা বলছো, তাইনা ভাস্বতী?”…. সুকুমার বাবুর কন্ঠে তখন আর রাগ নেই, অসহায় এক অবিশ্বাস ভেঙে গুঁড়িয়ে দিতে চাইছে এই নির্মম সত্যকে ।

উত্তর দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ভাস্বতী দেবী ।…”না, এটাই সত্যি !পরে যখন বুঝতে পারলাম সর্বনাশ হয়ে গেছে, রিঙ্কিকে আমি নষ্ট করতে পারিনি… ও আমার প্রথম সন্তান ছিল !”…

“কখন? কিভাবে?”… সুকুমার বাবুর মন তবুও বিশ্বাস করতে চায় না । সারা হানিমুনে তো উনি একটা মুহূর্তের জন্য কাছ-ছাড়া করেননি নিজের রসালো সুন্দরী বউটাকে, সারাক্ষন ডুবে ছিলেন নববিবাহিতা স্ত্রীয়ের যৌবন-মদিরায় ! তাহলে কখন?

গলা ধরে এসেছে, তবু উত্তর আজ দিতেই হবে । লাঘব করতে হবে অনুতাপের ভার । আজই সময় ! মুখ নিচু করে ভাস্বতী দেবী বললেন, “আমার আবদারে তুমি একদিন লবস্টার কিনতে গেছিলে মনে আছে? তুমি তাড়াতাড়ি চলে আসবে ভেবে ঘরের দরজা খুলে স্নানে গেছিলাম আমি । তখনই… “

লহমায় মনে পড়ে যায় সুকুমার বাবুর । শেষদিন চারজন মিলে সমুদ্রে স্নান করতে করতেই ভাস্বতীর হঠাৎ শখ হয়েছিলো লাঞ্চে লবস্টার খাওয়ার ।

নতুন বিয়ে হওয়া বউ আবদার করেছে বলে কথা ! স্নান করে উঠে সি-বিচ থেকে আর হোটেলে ফেরেননি সুকুমার বাবু, বউয়ের হাতে রুমের চাবি দিয়ে ভিজে গায়েই চলে গেছিলেন লোকাল মার্কেটে । chacha vatiji chuda chudi

ঝাড়া একঘন্টা ধরে খুঁজে বাজারের সবচেয়ে বড় লবস্টারগুলো নিয়ে হাজির হয়েছিলেন । হোটেলের ঠাকুরের রান্নাও খাসা । সেদিন দুপুরে তো বউ খুশির চোটে লবস্টারের মতই ওনার বাঁড়াটা খেয়ে ফেলবে ভেবেছিলেন ।

কিন্তু অদ্ভুতভাবে ভাস্বতী সারা দেয়নি সেদিন ওনার শরীরের ডাকে । অন্যদিকে ঘুরে বালিশে মুখ গুঁজে পড়ে ছিল । হয়তো এত সুন্দর জায়গাটা ছেড়ে চলে যেতে হচ্ছে বলে মন খারাপ, বউকে জোরাজুরি করেননি সুকুমার বাবু । তারপর তো বিকেলে ফেরার বাস ধরেছিলেন । সেদিন পরিষ্কার বুঝতে পারেননি বউয়ের ওই আচরণের কারণ । তবে আজ পারছেন !…

“কিন্তু কেন ভাস্বতী?”… আকাশ থেকে পড়তে থাকা শরবিদ্ধ পাখির হাহাকার বেজে ওঠে সুকুমার বাবুর কণ্ঠস্বরে ।

“আমি মানা করেছিলাম, অনেক মানা করেছিলাম । মৃনাল দা আমাকে ওই বাথরুমের মধ্যে ফেলেই জোর করে….”

“জোর করে?”…. নাকের পাটা ফুলিয়ে তাকালেন সুকুমার বাবু । মৃণাল বাবু তখন আর তাকাতে পারছেন না বন্ধুর চোখের দিকে আগের মত কনফিডেন্স নিয়ে ।

কি করতেন উনি? মাতাল অবস্থায় আরও মদ খাওয়ার জন্য বন্ধুকে ডাকতে এসে দেখেন সুকুমার বাবু তখনও ফেরেননি । ওদিকে খোলা দরজা দিয়ে দেখা যাচ্ছে বন্ধুপত্নীর ল্যাংটো পাছা ! হানিমুনে আসা বন্ধুর নববিবাহিতা সুন্দরী বউ সমুদ্রস্নানের পর পোঁদের খাঁজে জমে থাকা বালি ধুচ্ছে আঙ্গুল ঢুকিয়ে ঢুকিয়ে, উপর থেকে শাওয়ারের অবিরত ধারায় ভিজে চকচক করছে ওর নোনতা জলে ভেজা মাখন-গরম শরীরটা ।

সমুদ্রে সাঁতার কাটার উত্তেজনাটা ওনার রন্ধ্রে রন্ধ্রে হরমোন হয়ে দৌড়ে বেড়াচ্ছে তখন, স্বভাব-লম্পট মৃনাল বাবু আর আটকাতে পারেননি নিজেকে সেদিন । রুমে ঢুকে দরজা বন্ধ করে ইচ্ছার বিরুদ্ধেই জোর করে ভোগ করেছিলেন বন্ধুর আদরের নতুন বউটাকে ।

একফোঁটাও অনুশোচনা হয়নি সেদিন, অনুশোচনা হয়নি পরবর্তীকালে সেই বন্ধুরই মেয়েকেও ভোগ করতে অসভ্যের মত অশ্লীলভাবে ! কিন্তু এই মুহূর্তে কেন জানি কিছুতেই আর চোখ তুলে তাকাতে পারছেন না উনি ।

নিজেকে ঘৃণ্য এক নরকের কীট মনে হচ্ছে ওনার নিজেরই ! সেদিনের সেই পাপ ভাস্বতী এতদিন ধরে বয়ে বেরিয়েছে, একবারও বলেনি ওনাকে ! কেন বলেনি? কেন?

বন্ধুকে দিয়ে তার নিজের মেয়ের সম্ভোগ করিয়ে যে নোংরা আনন্দ উনি পাচ্ছিলেন, কই এখন আর তার ছিটেফোঁটাও অনুভব করতে পারছেন না যে ! নিজের শরীরের অংশ ওই নিষ্পাপ মেয়েটার দিকে তাকাতেও ভয় করছে, অথচ এখন ওকেই ওনার বুকে জড়িয়ে ধরার কথা পরম পিতৃস্নেহে ! ভগবান কৃতকর্মের এ কি সাজা দিয়েছে ওনাকে !…

“বিশ্বাস করো আমি চিরদিন শুধু তোমাকেই ভালোবেসেছি । আর কখনও আমাদের মধ্যে কিছু হয়েছে কিনা জিজ্ঞেস করো ওনাকে !”…. স্বামীর চোখে পাগলপারা দৃষ্টি দেখে নিজেকে নির্দোষ প্রমাণ করার মরিয়া চেষ্টায় ওদিকে বলে ওঠেন ভাস্বতী দেবী ।

“তাহলে মাঝরাতের সেই ছবিটা কি ছিল?”…. series choti golpo

“ওটাও আমি চাইনি ! উনি জোর করতো, তোমাকে সেদিনের সব কথা বলে দেওয়ার ভয় দেখাতো । আমি বাধ্য হয়েছিলাম ! কিন্তু আমি আর মৃণাল দা ফোনে সেক্স চ্যাট করতাম শুধু ।

সত্যি বলছি, সামনাসামনি কিচ্ছু করিনি আর কখনও আমরা ।”…. মাথা তখন নিচু ভাস্বতী দেবীর । অগ্নিপরীক্ষা দিচ্ছে সীতা, কিন্তু আগুন ধীরে ধীরে গ্রাস করছে চামড়া মাংস হাড় । কলিযুগের এই সীতা যে অপরাধীনী !

খাটের পায়া ধরে ধীরে ধীরে মেঝেতে বসে পড়েন সুকুমার বাবু । প্রেশারটা হঠাৎ খুব বেড়ে গেছে মনে হচ্ছে, মাথাটা কেমন ঘোরাচ্ছে । ঘাম ছাড়ছে সারা গা দিয়ে ।

ভাস্বতী দেবী আর মৃণাল বাবু দুজনেই দেখলেন, সুকুমার বাবুর শরীরটা ধীরে ধীরে এলিয়ে পড়ছে মেঝেতে । “ওগো তোমার কি হয়েছে গো?”….কানফাটা আর্তনাদ করে বিছানা ছিটকে থেকে নেমে স্বামীকে জড়িয়ে ধরেন ভাস্বতী দেবী । মৃণাল বাবু ছোটেন জল আনতে । পাপের নাটকে যবনিকা পড়ছে তখন, যৌনতা হার মেনেছে জীবন-মরণ সমস্যার কাছে । ভয়ানক কিছু একটা ঘটে গেলে তখন কি হবে !

নাহ, ভগবান এবারের মত রেহাই দিলেন বোধহয় পরিবারটাকে । পরবর্তী দশ মিনিটের শুশ্রূষায় ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠলেন সুকুমার বাবু । মাইল্ড একটা হার্ট-অ্যাটাক হয়ে গেছে ওনার ।

ভাগ্য খুব ভাল, অল্পের উপর দিয়ে গেছে । চোখ খুলে দেখলেন বউ অনুতাপ আর উদ্বেগ ভর্তি মুখে ওনার মাথাটা কোলে নিয়ে বসে আছে । ঘৃণায় মুখ কুঁচকে আবার চোখ বন্ধ করে ফেললেন উনি । uponnas choti golpo

রাগ দেখানোর অধিকারও যে আজ আর নেই ওনার । আছে শুধু ঘেন্না করার অধিকার, নিজেকে, নিজের অস্তিত্বকে, গোটা জগৎ-সংসারকে।

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১০

coti golpo com

error: cotigolpo.com