নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৭

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৭

coti golpo

পুজো গেছে কিছুদিন আগে । শীত পড়েনি এখনও, তবে রোদ্দুরটা গায়ে লাগেনা অতটা । সেন্ট্রাল পার্কের গেটের সামনে অটো থেকে নেমে হাঁটতে হাঁটতেই একদল চ্যাংড়া ছেলে লেগে গেল রিঙ্কি আর বর্ণালীর পিছনে । (New Bangla Choti Golpo)

“কি গো মামনিরা, একা একা ঘুরতে বেরিয়েছো? চলো পার্কটা ভালো করে চিনিয়ে দিই তোমাদের ।”

“নো থ্যাংকস । আমাদের বয়ফ্রেন্ডরা ভিতরে ওয়েট করছে !”… উৎপাত এড়াতে মিষ্টি হেসে বলেছিল দুই বান্ধবী ।

“এক্সকিউজ মি, তোমাদের নামগুলো বলবে প্লিজ?”… এই ছেলেটার আবার চুলে টেরিকাটা বাহার করা !

“কেন? নাম জেনে কি হবে?”

“না, আমাদের একটা বন্ধুর তোমাদের মধ্যে একজনকে খুব ভালো লেগেছে, তাই নামটা জানতে চাইলাম ।”

“সরি, উই আর এনগেজড !” bangla coti golpo

“ওকে ! তাহলে তোমাদের ফোন নাম্বারগুলো পাওয়া যাবে? জাস্ট ফ্রেন্ডশিপ করবো ।”… কনফিডেন্স যেন একটু আঘাত পেয়েছে ছেলেটার কণ্ঠস্বরে ।

“প্লিহিইইজ ! উই হ্যাভ এনাফ ফ্রেন্ডস ! ট্রাই সামওয়ান এলস গাইজ !”…. এই বোকা বোকা টাইপের দেখতে, ঝলমলে পোশাক পরা ওভারস্মার্ট ছেলেগুলোকে দেখে শুরু থেকেই বিরক্ত লাগছিল বর্ণালী আর রিঙ্কির । এদেরকে কে পাত্তা দেয় আবার ! ওরা তো বেরিয়েছে ‘সুগার-ড্যাডি’ খুঁজতে !

টিকিট কেটে ঢোকার পর পার্কের ভিতরটা ভারী মনোরম । চারপাশ ভর্তি গাছপালার মাঝখান দিয়ে সুন্দর করে মোরাম বাঁধানো রাস্তা, নাম-না-জানা অগুনতি পাখির কিচিরমিচির, এদিকে ওদিকে গাছপালা দিয়ে তৈরি ঝোপের নিচে সিমেন্ট বাঁধানো বসার সিট ।

পার্কের একদম মাঝখানে বিরাট বড় একটা ঝিল । ঝিল ঘিরে সার বেঁধে গাছ লাগানো, ছড়িয়ে ছিটিয়ে রয়েছে পরিযায়ী পাখি । সবটুকু মিলিয়ে শহরের ধোঁয়া, শব্দ আর ব্যস্ততার মাঝে হঠাৎ করেই একখণ্ড সবুজ অবকাশ ।

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৩

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৪

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৫

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৬

আর রয়েছে প্রেম । গোটা পার্ক জুড়ে খেলে বেড়াচ্ছে প্রেমের হাওয়া, কোনোটা বৈধ কোনোটা অবৈধ । একদিকে নাছোড়বান্দা প্রেমিক তার লাজুক প্রেমিকার ঠোঁটে একটা চুমু খাওয়ার জন্য সাধ্যসাধনা করছে, তো উল্টোদিকেই আরেকটা ছেলের দুটো হাতই ঢোকানো মেয়েটার বুকের কাছে জামার মধ্যে ! কোথাও আবার পুরুষটাকে তো দেখাই যাচ্ছে না, মহিলাটার আঁচলের মধ্যেই ঢোকানো তার গোটা মাথাটা ।

সবাই বুঝতে পারছে ব্লাউজ উঠিয়ে বুক খাচ্ছে, তাও খেয়ে-খাইয়ে চলেছে ! সমবয়সী ‘রিয়েল লাভার’ কাপল যেমন আছে, অসমবয়সী যুগলও কম নেই । বাড়িতে স্বামীকে মিথ্যে বলে আসা বৌদি আর তার ফোনে পাতানো দেওর, কাকা-ভাইঝি, ভাড়ার মেয়েছেলে, দেহপ্রেমের পসরা চারদিকে ।

তার মধ্যে দিয়েই অবাক চোখে নতুন এক পৃথিবী দেখতে দেখতে এগিয়ে চলল দুই স্বল্পবসনা কিশোরী-পরী । চারপাশের অর্ধনগ্ন অশ্লীলতা দেখতে দেখতে রোম খাড়া হয়ে গেল ওদের শরীরের সবকটা জায়গার ।

ইসস… কারও কি কোনো লজ্জা নেই এখানে? সব্বাই ব্যাস্ত একফোঁটা মধু আহরণে !… তবে আকাশী রঙের মিনিস্কার্ট আর টাইট গেঞ্জি পরা দুটো ফুলের মত নরম মিষ্টি মেয়ের দিকে অন্তত একবার ভালো করে না তাকিয়ে পারল না কোনো ছেলেই ।

ওরা দুজনে যখন খোলা মাঠের মাঝে আধশোয়া হয়ে শরীর এলিয়ে দাঁতে ঘাস কাটতে কাটতে আড্ডা দিচ্ছিল, পাশ দিয়ে যেতে যেতে হঠাৎ কি যেন কাজ মনে পড়ে থমকে দাঁড়িয়ে পড়ছিল অনেকেই । কত লোকের ফোন এসে যাচ্ছিলো ওখানে এসেই ! ব্যাটাছেলেগুলোর আদেখলামো দেখে নিজেদের মধ্যে হেসেই গড়াগড়ি অবস্থা দুই বান্ধবীর । bangla choti

কিন্তু কিছুক্ষণ পর থেকেই বর্ণালী দেখল রিঙ্কি কেমন উসখুশ করছে । ঠিকমতো উত্তর দিচ্ছে না একটা কথারও । “এই তোর হঠাৎ কি হয়েছে রে?”… রিঙ্কির থুতনি ধরে মুখটা তুলে জিজ্ঞেস করল বর্ণালী ।

“কই, কিছুনা তো ।”

“ভ্যাট শালী, মিথ্যা বলিসনা আমাকে । এবারে বোর করছিস কিন্তু !”

“কিছু না । আচ্ছা বর্ণালী এটা আমি ঋতমকে ঠকাচ্ছিনা বল?”…

“ওহঃ… এই চিন্তা? আচ্ছা আমাকে একটা কথা বলতো? ঋতম যে তোকে ঠকাচ্ছে না তোর অজান্তে, সেটা গ্যারান্টি দিয়ে বলতে পারবি?”….

“দেখে তো মনে হয়না !”

“দেখে ওরকম অনেক কিছুই মনে হয় না । বাট অল মেন আর ডগস, বুঝলি? খেতে না দিলেই কামড় দেবে !”

চুপ করে থাকে রিঙ্কি । ওর মন সায় দেয়না এই নোংরামিতে, ঋতম যে ওকে সত্যিই ভীষণ ভালোবাসে । সে ভালোবাসে তো রিঙ্কিও ঋতমকে কম নয় । কিন্তু এই পোড়ামুখো শরীরটা যে অবাধ্য হয়ে উঠছে দিনকে দিন ! এই সব ওই অসভ্য মৃণাল কাকুটার জন্য হচ্ছে । গুড গার্ল রিঙ্কিকে নোংরা বানিয়ে তুলেছে ওর বাবার বন্ধু ! বাবার মুখটা মনে আসতেই কেমন যেন ভয়ে গলা শুকিয়ে আসে রিঙ্কির । “আচ্ছা, বাড়িতে কেস খেয়ে গেলে কি হবে ভেবে দেখেছিস?”… দুশ্চিন্তিত মুখে বর্ণালীকে জিজ্ঞেস করল ও ।

“ফাট্টু শালী ! এত ভয় তো বেরোলি কেন?”

“তুইই তো পুশ করলি ।”…একটু উষ্মার স্বরে বলে রিঙ্কি ।

ওকে বোঝানোর জন্য একটু নরম গলায় বর্ণালী বলে, “শোন, কেস খাওয়ার অত ভয় পেলে চলেনা বুঝলি? কতদিন লুকিয়ে লুকিয়ে চলবি? একদিন না একদিন তো বাড়িতে জানবেই । ইউ নিড টু ফাইট ইওর ফিয়ার বেব, কজ বিচেস ডোন্ট গেট অ্যাফ্রেইড !”…

“ভ্যাট, আই ডোন্ট ওয়ান্ট টু বি আ বিচ ! আমি প্লেনের পাইলট হবো বড় হয়ে ।”

“আর হ্যান্ডসাম কেবিন-ক্রু গুলোর কোলে ল্যাংটো হয়ে বসে প্লেন চালাবে, তাইতো !”

“হিহিহি…. তুই না হেব্বি অসভ্য আছিস বর্ণালী ! আচ্ছা তুই বড় হয়ে কি হতে চাস?”

“কখনো ভেবে দেখিনি !”… বর্ণালী ঠোঁট উল্টে বলে । new choti org

“কিহ? এটা কোনো কথা হলো? পড়াশোনা করছিস কেন তাহলে?”

“আমি তো তোর মত ভাল স্টুডেন্ট নই রে ! বাবা-মা পড়াচ্ছে তাই পড়ছি, এরপর বিয়ে দেবে বিয়ে করে চলে যাব, ব্যাস ! আমাদের মত মেয়েদের আর কি !”

রিঙ্কি একটু অবাক হল….”বাট ইউ শুড হ্যাভ এ ড্রিম ! এভরিবডি হ্যাজ আ ড্রিম…. নাহলে তুই হিউম্যান বিং হলি কেন, গরু ছাগল হতে পারতিস !”

“কিংবা এয়ার হোস্টেস, তুই যে প্লেনটা চালাবি সেটার ! আর আমরা দুজনে মিলে প্লেনের সব মেল প্যাসেঞ্জারের সাথে সেক্স করবো !”

বান্ধবীর কথা শুনে খিলখিলিয়ে হেসে গড়িয়ে পড়ে রিঙ্কি । “এত নোংরা কেন রে তুই? খুব পানু দেখিস বল আজকাল?”

“Oldjay.com…. দেখিস কখনো, তুইও ফিদা হয়ে যাবি । এই তুই গ্লোরীহোল পর্ন দেখেছিস কোনোদিন?”

“না রে, ওটা কি? আমি তো শুধু এক্সভিডিওস দেখি, তাও খুব মাঝে মাঝে ভীষণ ইচ্ছে হলে তখন ।”

“বলব কেন? নিজে সার্চ করে নিবি আজ রাতে !”… চোখ নাচিয়ে বলে বর্ণালী ।

“আচ্ছা করবোখন, এখন চলনা বাড়ি যাই? ভালোলাগছে না আর, কেমন ভয় ভয় করছে ।”

“সেকি রে? এখনো তো টাইম হয়নি । মজাও তো করা বাকি !”

“অনেক হয়েছে মজা, আর নয় ! আমার মনটা কেমন যেন কু ডাকছে জানিস তো? এবারে বাড়ি চল বর্ণালী, প্লিজ !”

“নো মিনস নো ! তুই না রেস্টুরেন্টে কথা দিলি আমি বিল পেমেন্ট করাতে পারলে যে ডেয়ার বলবো তুই করবি?”

“কি ডেয়ার?”

“এখানের কোনো সিঙ্গেল আংকেলের সাথে ওইসব করবো, পটিয়ে । তুইও করবি !”

“হোয়াট? নোওওও !”… চোখ বড় বড় করে অনিচ্ছা প্রকাশ করল রিঙ্কি ।

“ইয়েস ! চল । তুই প্রমিস করেছিলিস, এখন প্রমিস ভাঙছিস?”….

“কিন্তু তুই যেটা বলছিস সেটা বাড়াবাড়ি হয়ে যাবে ! বিপদ হয়ে যেতে পারে রে ।”

আর ধৈর্য ধরে বোঝাতে পারে না বর্ণালী, গম্ভীর হয়ে ওঠে ওর মুখ ।… “বেশ তাহলে তুই বাড়ি চলে যা এখনই, আমি একা একাই যা খুশি হয় তাই করবো । বিপদ হলে আমার হবে । জানবো আমার কোনো বান্ধবী নেই । ভয় পাসনা, তোর নাম বলবো না কাউকে । তুই বাড়ি যা রে !”

অপরিণত বয়সের ইগো, এই কথার পর বান্ধবীকে ছেড়ে যাওয়া যায় না । “আচ্ছা আচ্ছা চল, আর সেন্টু মারতে হবে না !”…অগত্যা নিমরাজি হয় রিঙ্কি ।…

এইবারে খুশিতে ঝলমলিয়ে ওঠে ছিনাল বর্ণালীর মুখ । “দ্যাট’জ লাইক মাই বেবি ! আই লাভ ইউ ডার্লিং… মমুউউআহহ্হঃ…!”

“আমার ভালো না লাগলে কিন্তু চলে আসব তক্ষুনি !”

“যখন খুশি সোনা !”…. আনন্দে রিঙ্কির গাল টিপে দেয় বর্ণালী । স্কুলের জন্য আনা টিফিন খেয়ে হাতটাত ধুয়ে আবার উঠে দাঁড়ালো দুই বান্ধবী, কাঁচপোকার মতো পুরুষদের জ্বালাতে জ্বালাতে পার্কময় ঘুরে বেড়ানোর জন্য ।

হাঁটতে হাঁটতে ওরা একটা কোনায় দেখল বয়স্ক লোকের জমায়েত, সার বেঁধে যোগাসন করছে । ইন্সট্রাক্টর নিজেও একজন বয়স্ক লোক । বার্ধক্যে এসে দাঁড়ানো একদল লোক কসরত করে চেষ্টা করছে পিছলে যেতে থাকা বয়সটুকু ধরে রাখার । “চল ওনাদের সাথে একটু মজা করে আসি ।”… রিঙ্কির হাত ধরে টান দিলো বর্ণালী ।

“এই, অনেকে আছে ওখানে । যাসনা…. “

আর যাসনা ! রিঙ্কির হাত ধরে টানতে টানতে বর্ণালী ততক্ষনে হাজির হয়ে গেছে ওনাদের মাঝখানে । বুড়ো বুড়ো লোকগুলো যেন আনন্দে চমকে উঠলো সদ্য কুঁড়ি খুলে ফোটা দুটো অর্ধনগ্ন গোলাপ ওনাদের আসরের মাঝে উপস্থিত হতে দেখে ।

জায়গাটা একটেরেয়, পার্কের একদম কোনার দিকে, অনেক গাছ-গাছালি আর ঝোপ দিয়ে ঘেরা । বোধহয় চারপাশে প্রেমিক যুগলদের অশ্লীল দৃশ্য থেকে দৃষ্টিদূষণ বাঁচাতেই এই জায়গা বেছে নিয়েছিল বৃদ্ধরা । বৃদ্ধ বলতে প্রত্যেকেই রিটায়ার্ড, বাড়িতেও কোনো কাজবাজ নেই, তাই খেয়েদেয়ে উঠে বেরিয়ে পড়েছে । ব্যায়াম তো বাহানা ! কয়েকটা হালকা পলকা আসন করে নিয়েই বসে যাবে চারজন চারজন করে কয়েকটা গ্রুপে তাস পিটাতে । সেই সন্ধ্যা পর্যন্ত তাস খেলে যে যার বাড়ি । প্রত্যেকেই ভদ্র শিক্ষিত বাড়ির, ভালো চাকরি থেকে অবসরপ্রাপ্ত । অধিকাংশ বৃদ্ধের তো ছেলেমেয়েও বড় হয়ে জীবনে প্রতিষ্ঠিত হয়ে গেছে, দু’একজন যারা বিয়ে করেনি তারা বাদে । আধুনিক যুগের বাচ্চা-বাচ্চা নির্লজ্জ কাপলরা এনাদের দুই চক্ষের বিষ । বয়ফ্রেন্ডগুলো ফুরফুর করে বাবা-জ্যাঠার বয়সী লোকদের সামনে সিগারেটের ধোঁয়া ওড়ায়, গার্লফ্রেন্ডগুলো ন্যাকার মত দু’দিনের ভাতারের পাছায় পাছা ঠেকিয়ে থাকে সারাক্ষন । কোনো ভয়ডর নেই ওদের, ঝোপের পাশে গিয়ে দাঁড়ালেও থামেনা ওদের জৈব-প্রবৃত্তি । কোনো কোনো অভাগা ছেলে তো ঝোপের পাশে বয়স্ক লোক লুকিয়ে দাঁড়িয়ে দেখছে বুঝতে পারলে সঙ্গের মেয়েটার শরীরের কাপড় আরও সরিয়ে দেয় ! আরও ভালো করে দেখার সুযোগ করে দেয়, কামঘন অশ্লীলভাবে প্রেমিকার গোপনাঙ্গগুলোয় আদর করে ! মেয়েগুলো কোথায় লজ্জায় নিষেধ করবে তা নয়, উল্টে শোনানোর জন্য আগের চেয়েও জোরে লম্বা করে টেনে টেনে শীৎকার দেয় । কে জানে কি সুখ পায় অন্যকে নিজেদের প্রেম দেখিয়ে ! নাকি ওদের যৌবন দেখে বৃদ্ধদের মনে যে অসহায় হিংসা সৃষ্টি হয়, সেটাই ওদের আরও উত্তেজিত করে । কে জানে !…

বুড়োদেরও এইসব দেখতে যে নিতান্তই ভালো লাগেনা তা নয়, কিন্তু বাকিদের সামনে তা স্বীকার করলে মানসম্মান থাকে না ! তাই সবাই মিলে আলোচনা করে এই কোনাটাই বেছে নিয়েছে যেদিকে কাপলরা কম আসে, আর আসলেও একসাথে এতগুলো লোক দেখে চলে যায় । কিন্তু তাই বলে ছোট ছোট ড্রেস পরা পথভোলা অপ্সরাদের জন্য যে কোনো বিধিনিষেধ নেই তা বলে দিচ্ছিল লোভ-চকচকে নজরগুলো ।…”আমাদের দুজনকে কয়েকটা আসন শিখিয়ে দেবেন প্লিজ? উই লাআআআভ যোগা !”… মিনিস্কার্টে আধঢাকা পাছাটা একটু নাড়িয়ে একদম ছিনালের মত ন্যাকা গলায় বলে উঠল বর্ণালী ।

“আরে এসো এসো ! এ তো আমাদের সৌভাগ্য ! তোমাদের নাম কি খুকি?”…. সমস্বরে ওদের দুই বান্ধবীকে স্বাগত জানাল যোগব্যায়ামকারী বুড়োদের দলটা ।

“আমার নাম মিল্কিবার আর ওর নাম ডেয়ারি মিল্ক !”… একটু সাহস পেয়ে এবারে মিষ্টি ভ্রুকুটি করে বলল রিঙ্কি । কেন জানি ওর রসাল ইয়ার্কি করতে ইচ্ছে করলো হঠাৎ বয়সে বাবার চেয়েও অনেকটা বড় এই লোকগুলোর সঙ্গে ।

“আহাহাহা ! ক্যাডবেরিতে তো আমাদের বড় লোভ, খেতে বড় মিষ্টি হয় ! এস মিষ্টি মামনিরা, ওয়েলকাম টু ‘হ্যাপি ওল্ড-এজ ক্লাব’ ।”… বৃদ্ধরাও মুহূর্তে বুঝে গেছিল রংচঙে প্রজাপতি দুটো নষ্টামি করতেই বেরিয়েছে !

তারপর ওরা দুই বান্ধবী ওল্ড-এজ ক্লাবের সদস্যদের সামনে ব্যায়াম করে দেখিয়েছিল বিভিন্ন পোজে । “আমাদের স্কুলের পিটি দেখবেন?”… বলে পিটি করে দেখিয়েছিল ওই ‘ডার্টি বার্বি’ ড্রেসে । কোমরে হাত দিয়ে দু’পা ফাঁক করে দাঁড়িয়ে, সামনে ঝুঁকে, পিছনে হেলে ব্যায়াম করার সময় মিনিস্কার্টের তলা দিয়ে কিশোরী গুদ-পাছা সব দেখা যাচ্ছিল রিঙ্কি আর বর্ণালীর । সবাই বুঝতে পারছিল, দেখতেও পাচ্ছিল, প্যান্টি তো পরেইনি মেয়েদুটো ! অন্তত জনা পনেরো পঞ্চাশ থেকে আশি বছরের বৃদ্ধের সামনে যখন পদ্মাসনে বসলো, মিনিস্কার্টের ফাঁকা দিয়ে এক্সাইটেড হয়ে তখন থরথর করে কাঁপছে ওদের দুই বান্ধবীর ইষৎ ফাঁক হয়ে থাকা বালকামানো চকচকে কচি গুদ । দেখেই বোঝা যাচ্ছে দুটো গুদই আনকোরা নতুন, ফুটোর মুখ এখনো খোলেনি ভালো করে । ঠিক যেমন গুদে বয়স্ক লোকেদের স্বর্গ থাকে ! ওদের দুজনের অশ্লীলাসন দেখতে দেখতে বুড়োগুলো অনুভব করছিল নিয়মিত যোগব্যায়ামের সুফল, প্যান্টের নিচে প্রত্যেকের অশীতিপর যৌনাঙ্গগুলো উদগ্র শক্ত হয়ে উঠেছিল যুবকের মত । ওরা স্পষ্ট বুঝতে পারছিল, এই চনমনে ছটফটে মেয়ে দুটো ঘষে ঘষে ওদের না-পাকা শরীরের চুলকানি মেটানোর জন্য গাছের মোটা গুঁড়ি খুঁজতেই বেরিয়েছে ।

“এ হে হে ! তোমরা পুরো ঘেমে গেছো তো ! টপগুলো খুলে ফেলো না? আমরা কিচ্ছু মনে করব না !”… দুই বান্ধবীর চোদোন-এক্সারসাইজ দেখতে দেখতে গরম খেয়ে কোনো এক বৃদ্ধ ভদ্রলোক অভদ্র আশায় বলে উঠলেন ।

হ্যাঁ সত্যিই ভীষণ গরম লাগছে রিঙ্কির । ঘেমে স্নান করে গেছে পরিশ্রম আর যৌন-উত্তেজনায় । কিন্তু তাই বলে টপ খুলে ফেলবে এতগুলো লোকের সামনে? মাথা-টাথা খারাপ নাকি ওর? না না ! রিঙ্কি মানছে নাহয় এত বড় পার্কের পিছনের এই একদম কোনাটায় কেউ আসছে না, কিন্তু তাই বলে খালিগায়ে কিকরে হবে এতগুলো বুড়ো বুড়ো লোকের সামনে ও? তাও এরকম একটা ওপেন জায়গায়, ভর দুপুরবেলায়? এই কিছুদিন আগেও, মৃণাল কাকুর সাথে দেখা হওয়ার আগে তো আয়নার সামনে দাঁড়িয়ে খালিগায়ে হতেও লজ্জায় মরে যেত । যখন দেখতো ও আর বাচ্চাটি নেই, যা খুশি পড়ে খেলে বেড়াতে পারেনা বাড়িময়, মনে হতো কেন ভগবান বড় করে দিল ওকে ! আজ এতজন বয়স্ক লোকের মাঝে নিজেকে আবার বাচ্চা মনে হচ্ছে ওর, কিন্তু ছোটবেলার মতো খালিগায়ে হয়ে যাওয়ার কথা মনে হলেই লজ্জায় বোঁটা শক্ত হয়ে যাচ্ছে বারবার ! গুদ তখনও দেখা যাচ্ছে স্কার্টের তলা দিয়ে, বুঝতে পারছে অনেকগুলো তৃষ্ণার্ত নজর লেজার-গানের মত পয়েন্ট করা ওর ওখানেই । সেই শরমেই লাল টকটকে হয়ে রিঙ্কি বলল, “না না থাক, তেমন গরম লাগছে না আমাদের ! বল বর্ণালী?”

কিন্তু বর্ণালীটাকে দেখো? কোনো লজ্জা-শরম নেই নাকি মেয়েটার? মাথা গলিয়ে ওর ছোট্ট টপটা খুলে ফেলতে ফেলতে রিঙ্কিকে ফিসফিস করে বললো, “খুলে ফেল না? দেখবি হেব্বি আরাম লাগবে ! ইসস… আমার তো ভীষণ এক্সাইটিং লাগছে রে !”

“তুই কি পাগল হয়েছিস নাকি? লোকগুলোর চোখমুখ কি রকম হয়ে উঠছে দেখেছিস? অনেক হয়েছে ! চল এবারে পালাই এখান থেকে ।”

“দাঁড়া না ! আর এককটু….আমার আরেকবার অর্গ্যাজম হওয়া অবধি ওয়েট কর প্লিজ?”…. বর্ণালীর চুলে তখন আটকে গেছে টপ, টানাটানি করছে মাথা গলিয়ে খুলে ফেলার জন্য ।

“বর্ণালী ! ইউ বীচ !”

“ইয়েস আই অ্যাম আ ফিলথি বীচ !”… খালিগায়ে হয়ে গেল বর্ণালী ‘হ্যাপি ওল্ড-এজ’ ক্লাবের বৃদ্ধ সদস্যদের সামনে । গাছের পাতা দিয়ে আসা রোদ্দুরের আলোয় ঝকমক করে উঠল ওর ঘামে-ভেজা, কচি অথচ শাঁসালো চুঁচিদুটো । রিঙ্কি অবাক হয়ে দেখল বর্ণালীর বোঁটাদুটো সটান উঁচিয়ে খাড়া হয়ে আছে বৃদ্ধদের দলটার পানে তাক করে, ওর স্তন থরথর করে কাঁপছে নিষিদ্ধ লজ্জার আবেশে । তার নিচে ওর চিকন পেটটাও কাঁপছে । বর্ণালীর চেহারাটা রিঙ্কির চেয়ে স্লিম, ইজিপ্সি নারীদের মত । এক্সাইটমেন্টে ওর ফলস ন্যাভেল-রিং পড়া চ্যাপ্টা নাভিটাও কাঁপছে । অথচ ওর মুখে লজ্জার চিহ্নমাত্র নেই ! খুশির আবেশে ভরপুর, দেখেই মনে হচ্ছে ওর প্রচন্ড সেক্স উঠে গেছে পাবলিকলি খালিগায়ে হওয়ার সুযোগ পেয়ে ! বুক ভরে নিশ্বাস নিয়ে ওর কচি কচি মাইদুটোকে যতটা সম্ভব সামনের দিকে ফুলিয়ে বর্ণালী সামনে বসা বাকশক্তিরহিত বুড়োগুলোকে বলল, “উমমম…. নিন টপ খুলে ফেললাম আপনাদের কথামতো ! এবারে বলুন কি আসন করতে হবে আমাদের?”…

“তোমার বান্ধবী খুলবেনা?”….. পাশের মেয়েটার দুদুদুটো যে আরও বড়, ওর শরীরে যে আরো বেশি রস, ওকে না খোলালে চলে কখনও !

“আপনাদের মিল্কিবার আবার একটু লাজুক আছে জানেন তো ! ওকে কেউ একটু হেল্প করুন না প্লিজ?”….বর্ণালীটা একদম খানকী ! ওর মত মেয়েরা সোনাগাছিতে থাকে । অবশ্য ভদ্র বাড়ির অন্দরমহলের খবর নেহাত বাইরে আসেনা তাই, নাহলে জানা যেতো সোনাগাছির থেকেও কত বড় বড় নোংরামি লুকিয়ে থাকে কত গণ্যমান্য বাড়ির আনাচে কানাচে ! বর্ণালী নিশ্চই ওরকম কোনো পাপের অঙ্গ, অশ্লীলতার প্রতিনিধি । নাহলে এরকম করে কেউ !…

“বর্ণালী নোওওও !”… ওর যে একেবারেই সায় নেই তা চোখ বড় বড় করে জানালো রিঙ্কি ।

বুড়োগুলো এতক্ষণ অভিভূত হয়ে ছিল, মেয়েদুটোকে শুধু দেখেই ওনাদের রসনা তৃপ্ত হয়ে লাল উপচে পড়ছিল, স্পর্শ করার অধিকার আছে সেটা ভাবতেই পারেনি ! বর্ণালীর আমন্ত্রণে ডিসেন্ট শিক্ষিত বয়স্ক লোকগুলো যেন নতুন করে সাহস পেল ইনডিসেন্ট হওয়ার ।

“হোয়াই নো সুইটি? কি আপত্তি তোমার?”… মিষ্টি গলায় মিষ্টি দেখতে এক জ্যেঠু জিজ্ঞেস করেন ।

“নাথিং, আই… আই জাস্ট ডোন্ট ওয়ান্ট টু !”…

“ইয়েস শি ডাজ আঙ্কেল ! একটু জোর করুন আপনারা, ও কিচ্ছু বলবেনা । আমি বলছি তো !”….বর্ণালী পাক্কা ঢেমনির মত মুখে খালিগায়ে বসে বান্ধবীর শরীর থেকে টপ খুলে নেওয়ার জন্য উৎসাহিত করল বৃদ্ধদের দলটাকে ।

“না না আঙ্কেল, ও বাজে কথা বলছে ।”

“বাজে কথা? বলব? দেবো বলে?…. আঙ্কেল জানোতো ও না ওর স্কুলের রিকশা-পুলারকে ব্লোজব দিয়েছে একদিন বাড়ি ফেরার পথে !”… দুইজন বৃদ্ধ ততক্ষণে এগিয়ে এসে হাত দিয়ে দিয়েছে বর্ণালীর খোলা বুকে । মাইটেপা খেতে খেতেই ও নালিশ করল বান্ধবীর নামে ।

“কিইইই? সত্যি? তাহলে আমরা কী দোষ করলাম সুন্দরী? বলো…. তোমার কি লাগবে বলো? তুমি যা বলবে তাই দেবো, একবার তোমার গেঞ্জিটা দাও আমাদের দেখি ! দেখিইইই !”… সবচেয়ে উৎসাহী চার-পাঁচজন বৃদ্ধ এগিয়ে গেল রিঙ্কির টপ খুলে নেওয়ার জন্য । পেটের কাছে টপটা শক্ত করে খামচে রিঙ্কি অসহায় মুখে ভুরু কপালে তুলে রিকোয়েস্ট করতে থাকে, “নো নো… প্লিজ ডোন্ট টু দিস টু মি ! জাস্ট একদিন করেছি, আর কক্ষনো করবো না প্রমিস ! আই অ্যাম সরি আঙ্কেল । প্লিজ !”

“দেখি? ছাড়ো? এরকম করলে ছিঁড়ে যাবে কিন্তু ! আচ্ছা তোমার কি লাগবে বলো না? এরকম করছ কেন সুইটি? দেখো তোমার বান্ধবী কেমন লক্ষী মেয়ের মত গেঞ্জি খুলে ফেলেছে ! তুমি না মিল্কিবার? দেখাবে না তোমার মিল্কিবার দুটো আমাদের?”….রিঙ্কির শরীর থেকে ওর পোশাক খুলে নেওয়ার জন্য একসাথে পাঁচজোড়া অভিজ্ঞ হাত ওর কিউট পিঙ্ক টপটা ধরে উপরদিকে টানতে থাকে ।

ইসস…. টানাটানি ব্যাপারটা রিঙ্কির হঠাৎ এত সেক্সি লাগছে কেন? কয়েকটা বয়স্ক লোক পাবলিক পার্কের মাঝখানে ওর টপ খুলে নিতে চাইছে ! এতে তো ওর ভীষণ ভয় পাওয়ার কথা । বড্ড অস্বস্তি হচ্ছে বটে, কিন্তু ভয় তো লাগছে না ! উল্টে তলপেটটা কেমন শিরশির করছে, বোঁটাদুটো আরও শক্ত হয়ে যাচ্ছে । “না না না…. আঙ্কেল প্লিজ…. প্লিইইইজ ! ওকে ওকে খুলছি, বাট… বাট আই ওয়ান্ট মানি ফর দ্যাট !”…. বলেই মুখ চাপা দিল রিঙ্কি । এ বাবা ! এটা ও কী বলে ফেলল? এ কি অবস্থা হয়েছে ওর !

“দ্যাটস ওয়ান্ডারফুল ! এই তো গুড গার্লের মত কথা, এটা আগে বলতে হয় তো ! এই সবাই টাকা দাও দেখি, মামনি টাকা না পেলে জামা খুলবেনা বলছে !”…গরিব এই দলে কেউই নয়, সবার মানিব্যাগেই টাকা রয়েছে অল্পবিস্তর । কচি ডাগর মেয়েটাকে জামা খোলানোর জন্য দরাজ হাতে মানিব্যাগ উপুড় করে দিল লালায়িত বৃদ্ধের দল । ওর মাথার উপর দিয়ে নোট ফেলতে লাগল ডান্স-বারের মত, সাথে কয়েকটা হাত এগিয়ে এল টপ খুলে নেওয়ার জন্য । এবারে আর বাধা দিতে পারলো না রিঙ্কি, টাকা যে ও নিজের মুখেই চেয়ে ফেলেছে ! ছেড়ে দিলো মুঠোয় খামচে থাকা টপ, চোখ বন্ধ করে ধীরে ধীরে হাতদুটো উঠিয়ে দিলো মাথার উপরে । উপর থেকে ঝরে পড়ছে পঞ্চাশ-একশো-পাঁচশো টাকার নোট, তার মাঝেই রিঙ্কির টপ খুলে নিয়ে ওকে খালিগায়ে করে দিল ‘ হ্যাপি ওল্ড-এজ’ ক্লাবের সদস্যরা !

সমস্বরে একটা হতবাক বিস্ময়ের আওয়াজ বেরিয়ে এলো বৃদ্ধদের দলটার গলা থেকে । এই মেয়েটা তো কামিনী-রসের আকর ! নিখুঁত লাস্যময়ী ওর শরীরের প্রত্যেকটা ভাঁজ, যেখানে যতটুকু মাংস বেশি থাকা দরকার সেখানে ঠিক ততটুকু মাংস বেশি আছে । সূক্ষ্ম লোমে ঢাকা ওর মসৃন মেদল পেট, সূর্যের আলো ঠিকরে যাচ্ছে ওর উত্তল ফর্সা কাঁধে । মাঝখানে সগর্বে মাথা উঁচু করেছে উদ্ধত যৌবন । চেরীফলের মত ঘন লাল ওর বোঁটাদুটো সমেত আশঙ্কায় প্রমাদ গুনছে মোলায়েম ডাঁসা কিশোরী স্তন-জোড়া । সাথে ওই মিষ্টি নিষ্পাপ নয়নভোলানো মুখ । পাশে বসা চুদ-খানকী দেখতে ওর বান্ধবীটাও হয়ে রয়েছে খালিগায়ে । বৃদ্ধরা আর ভদ্রতার খোলসে আটকে রাখতে পারল না নিজেদের । সবাই মিলে এগিয়ে এসে ঘিরে ধরলো শুধু মিনিস্কার্ট পরে বসে থাকা দুই অষ্টাদশী বান্ধবীকে ।

“এসো এসো… কোলে এসো খুকি !”…. রিঙ্কির মনে হচ্ছিল আজকের স্কুল পালানোটা সার্থক, যখন ওর ঘামে ভেজা দুদু’দুটো চোঁক চোঁক… পচ পচ… শব্দে একসাথে সাত-আটটা বয়স্ক মুখ চুষছিল, কামড় দিচ্ছিলো ওর কচি বয়সের চুলকানিতে ভরপুর চুঁচিদুটোতে । কামড় খেয়ে স্পষ্ট বুঝতে পারল, দুজন ভদ্রলোকের তো দাঁতও নেই ! দন্তবিহীন মাড়ি দিয়ে কামড়ে কামড়ে অদ্ভুত একটা সুড়সুড়ি দিচ্ছে ওরা রিঙ্কির নরম তুলতুলে বুবিস দুটোতে । ওওওহহ্হঃ…. মাআআআ…. কে যেন মিনিস্কার্টের নিচে দিয়ে গুদ টিপে ধরেছে ! পাশে বর্ণালীর দিকে একবার তাকানোর চেষ্টা করল রিঙ্কি । দেখল একজন জ্যেঠু ওকে কোলে তুলে বসিয়ে নিয়েছে রিঙ্কির মতই, আর বাকিরা ওর সারা শরীরটা কামড়ে চুষে চেটে খাচ্ছে । রিঙ্কির সারা শরীরেও একাধিক বয়স্ক জিভের স্পর্শ । ওর মিনিস্কার্ট কে তুলে দিয়েছে পেট অবধি । তিন-চারটে হাত মৃনাল কাকুর চেয়েও জোরে জোরে দলাই-মালাই করছে ওর ‘পুশি’ আর ‘অ্যাস’ ।

“এই এদেরকে ঝোপের পিছনে নিয়ে চলো ।”… একজন ভদ্রলোকের প্রস্তাবে রিঙ্কি আর বর্ণালীকে পাঁজাকোলা করে তুলে নিয়ে যাওয়া হলো একটা বড় ঝোপের পিছনে । গাছপালার আড়াল হতে না হতেই বৃদ্ধদের প্যান্ট পাজামা সব নেমে গেছে ততক্ষনে হাঁটুর নিচে । যৌবন অতিক্রান্ত শরীরে আজ আবার রসের জোয়ার এসেছে প্রত্যেকের । ঢেলে দিতে হবে সেই রস এই কিশোরী অপ্সরা দুটোর সর্বাঙ্গে ।

দুই বান্ধবীর টপ পেতেই ওদেরকে শোয়ানো হলো ঘাসের জমির উপরে । ভয়েতে রিঙ্কির তো তখন প্রাণ যায় যায় অবস্থা । এনারা কি ‘ফাক’ করবেন নাকি ওদের দুজনকে? হে ভগবান, এতজন একসাথে চুদলে কি অবস্থা হবে ! ভীষণ রাগ হচ্ছে নিজের উপরেই । প্রতিবার তো ও নিজেই নিজেকে বিপদে ফেলে ! মৃণাল কাকুর সাথেও তাই হয়েছিল, আজকেও তাই । আস্কারা তো রিঙ্কিই দিয়েছে, ওই বর্ণালী খানকীটার পাল্লায় পড়ে ! “ওহ গড প্লিজ প্লিজ প্লিজ সেভ মি ! আর কক্ষনো এরকম ভুল করবো না । আই প্রমিস গড !”…. প্রাণপণে ভগবানকে ডাকতে লাগল রিঙ্কি, এতটা মন দিয়ে ও ভগবানকে পরীক্ষার আগে ছাড়া কখনও ডাকেনি বোধহয় !

ভগবানের কান অবধি পৌঁছালো বুঝি সরল মেয়েটার আকুতি । একজন অতি সাবধানী বৃদ্ধ, যিনি কর্মজীবনে উকিল ছিলেন, পরিস্থিতি লাগামছাড়া হওয়ার আগেই সাবধান করে দিলেন সবাইকে ।… “ইন্টারকোর্স করতে যেওনা কেউ যেন আবার । এইটুকু পুঁচকে পুঁচকে মেয়ে, উল্টোপাল্টা কিছু হয়ে গেলে সবাই মিলে পুলিশ কেস খেয়ে যাব ।”…. প্রত্যেকেই নিজের নিজের চেনা পরিবেশে সম্মানীয় ব্যক্তি । কথাটা তাই সবারই মনে লাগলো । ওদের গুদে কেউ বাঁড়া ঢোকালেন না বটে, কিন্তু সবাই মিলে অসভ্যতার চূড়ান্ত করে ছাড়লেন হাঁটুর বয়সী মেয়েদুটোর সাথে ।

বর্ণালী আর রিঙ্কি তখন ঝোপের মধ্যে পিঠে পিঠ ঠেকিয়ে বসে, ভয়মিশ্রিত এক্সাইটমেমেন্টে কাঁপছে দুজনেই থরথর করে । বর্ণালীর মিনিস্কার্টটা ওর বুকের নীচে একটুকরো ন্যাকড়ার মত ঝুলছে । আর রিঙ্কি তো পুরো ল্যাংটো, ওর মিনিস্কার্টটা কেউ খুলে নিয়েছে কোন ফাঁকে ! অসহায় হরিণীর মতো কমনীয় হাতে বুকে ব্যাগ আঁকড়ে নিজেদের আড়াল করার ব্যর্থ চেষ্টা করছে দুজনেই । চোখে ক্ষুধার্ত জন্তুর দৃষ্টি নিয়ে নগ্ন নিম্নাঙ্গে বহুদিনের নারী-বঞ্চিত বৃদ্ধদের দলটা ওদের ব্যাগদুটো কেড়ে নিয়ে ছুঁড়ে ফেলে দিলো একপাশে, তারপর ঝাঁপিয়ে পরলো স্কুল পালানো বান্ধবী দুটোর উপরে ।

একের পর এক ভারী ভারী শরীর চড়াও হতে লাগল দুই বান্ধবীর ছোট্ট নরম ল্যাংটো শরীরের উপর । কেউ হাতে বাঁড়া ধরিয়ে দিলো তো কেউ ঢুকিয়ে দিলো মুখে । সঙ্গে সারা শরীরে বয়স্ক লকলকে জিভগুলোর আনাগোনা । কাঁপা কাঁপা লোলচর্ম বৃদ্ধ হাতের খাবলা খাবলি সদ্য প্রস্ফুটিত স্তনে, মোলায়েম গোল পাছায় । দুই বান্ধবীকে পাশাপাশি হামাগুড়ি দিয়ে বসিয়ে ওদের দুজনের কচি পোঁদের টাইট ফুটোয় আঙলি করে দিলো একে একে প্রত্যেকটা বৃদ্ধ । সাথে মুঠোয় ধরে গুদ-চটকানি, ক্লিটোরিসে চোষণ আর বোঁটায় চিমটি ।… অপরিণত গুদের যৌবনজল খসিয়ে খসিয়ে ক্লান্ত হয়ে গেল দুই কিশোরী । অব্যাহতি মিলল না তবুও । ওদের সর্বাঙ্গে তখন লেপটা-লেপটি হয়ে বন্দুকের নলের মতো তাক করে আছে বৃদ্ধ-অতিক্ষুদ্ধ ল্যাওড়াগুলো । ফুলের মত নরম ছোট্ট মেয়েদুটোকে ফ্যাদার গুলিতে ঝাঁঝরা করে দেওয়ার জন্য সেফটি ক্যাচ খুলে রাগে গরগর করছে ।

“আঙ্কেল আমরা বাড়ি যাবো ! স্কুল ছুটির সময় হয়ে গেছে ।”…. কামমাখানো কাঁদো কাঁদো শোনায় রিঙ্কির গলা ।

“এইতো খুকি, এক্ষুনি ছেড়ে দেবো ! আআআহহ্হঃ…. ওওওহহ্হঃ…. মমমম….! দিলাম ছেড়ে…. দিচ্ছি কিন্তু !”

ফায়ার !…ঝোপের মধ্যে পাশাপাশি শুয়ে অর্গ্যাজমের পর অর্গ্যাজমে কাদা-কাদা হয়ে গেল উঠতি বয়সের দুটো কৌতুহলী মেয়ের কুঁচকি । বয়স্ক পুরুষগুলোর উগ্র রাগরসে স্নান করে গেল ওদের সারা শরীর । কতগুলো বাঁড়া যে ওদের হাতের ভিতর খেঁচা খেতে খেতে হড়হড়িয়ে সারা গায়ে-মুখে-বুকে হড়হড়িয়ে ফ্যাদা ফেলে দিল তার আর ইয়ত্তা নেই । সাবকনসাস মাইন্ড বড় নিষ্ঠুর । ঢক ঢক করে কোনো এক জ্যেঠুর বীর্য্য গিলতে গিলতে যে মুখটা বারবার রিঙ্কির মনে ভেসে উঠতে লাগল, তা ওর বয়ফ্রেন্ড ঋতমের ! ছিঃ ! লজ্জা পাওয়ারও যে অবকাশ নেই তখন ! “প্লিজ প্লিজ ফরগিভ মি ঋতম ! আই স্টিল লাভ ইউ ভেরি ভেরি মাচ সোনা !”…. মনে মনে ভাবতে ভাবতে মুখে ভরা নতুন এক বাঁড়ায় মোচড়-চোষোন দিয়ে বীর্যপাত ঘটাতে লাগলো ঋতমের আদরের গার্লফ্রেন্ড রিঙ্কি ।

প্রত্যেকটা বৃদ্ধের ধোনের শেষ রসবিন্দুটুকুও অবধি নিংড়ে বেরিয়ে এসে ওদের স্নান করিয়ে দেওয়ার পর গিয়ে মুক্তি পেলো দুই কিশোরী । পরিতৃপ্তির রাগমোচনের পর অভব্য বৃদ্ধের দল যখন আবার ভদ্রতার ছদ্মবেশে ঢুকে প্যান্ট পড়ছে, বীর্য্য-দেবী সেজে চোখ বন্ধ করে শুয়ে ভয়ানক ক্লান্ত শরীরে তখনও বিশ্রাম নিচ্ছে রিঙ্কি আর বর্ণালী । নাহ, সময় হয়ে এসেছে । এবারে উঠতেই হবে যে করেই হোক । অবসন্ন শরীর দুটো টেনে হিঁচড়ে কোনরকমে ওয়াটার বটলের জল দিয়ে নিজেদের সারা শরীরের ফ্যাদা ধুয়ে নিলো দুজনে, মুছে নিল রুমাল দিয়ে যতটা পারা যায় । বাকিটা সিটি সেন্টারের ওয়াশরুমে দেখা যাবে । আপাতত দেরি হয়ে যাচ্ছে, চারটে বেজে গেছে অলরেডি ।….

মাল ফেলে বোধহয় স্বহৃদয় হয়ে উঠেছিল বৃদ্ধরা । রস নিঃশেষিত দুই বান্ধবীকে খোলার মতোই পোশাক পরতেও সাহায্য করলেন, তারপর ধরাধরি করে পার্কের গেট পর্যন্ত পৌঁছে দিয়ে অটোয় তুলে দিলেন ওনারা । সবাই অবাক চোখে দেখছিল ওদের দিকে । কিন্তু এখন ওসব দিকে নজর দেওয়ার সময় নেই ।… অটো ছেড়ে দিল । একদিনের সুগার-ড্যাডিদের দলটাকে হাসিমুখে হাত নেড়ে টাটা করে বাড়ির পথ ধরল বৃদ্ধদের আচমকা সুখস্বপ্নের অপ্সরা দুটো ।

আবার সিটি সেন্টারে ঢুকে স্কুলগার্ল সেজে নিল ওরা । অটো ধরে বিধাননগর এলো বাসের জন্য । বাসস্টপে দাঁড়িয়ে খুশি উপচানো মুখে বর্ণালী জিজ্ঞেস করল, “ইসসস… আজ আমরা কতজনের মাস্টারবেট করে দিলাম বলতো?”….

“উমম… কেএফসির আঙ্কেল দুটোকে ধরলে সিক্সটিন ।”… চোখ উপরে তুলে খানিক ভেবেচিন্তে নিয়ে বলল রিঙ্কি । ওর সব লজ্জাও আজকে ধুয়ে মুছে গেছে ।

মাঝরাস্তাতেই অপূর্ব ভঙ্গিতে পাছা দুলিয়ে লাফিয়ে উঠল বর্ণালী ।… “ফাকক্ ! দ্যাটস সাম নাম্বার ! আজকের স্কুল বাংকটা তাহলে একদম সাকসেসফুল, বল? সিক্সটিন ! উফ্ফ… মমমহহ্হঃ… আই ফিল লাইক আ স্লাট ! হাই-ফাইভ বেবি !”….

“হাই-ফাইভ বিচ !”… রিঙ্কির মুখেও হাসি । চটাস শব্দে শুন্যে মিলিত হল দুই খানকী বান্ধবীর হাত ।….”বাট ওখানে আরো একটা নাম্বার অ্যাড হবে !”

“হোয়াট?”… বর্ণালীর মত চুদুনীর গলাতেও বিস্ময় ।

“ইয়েস বেবস্…. দ্য নাম্বার উইল বি সেভেনটিন বিফোর উই গেট হোম !”…

“ইউ আর ইভেন দ্য বিগার বিচ দ্যান মি, ইউ নো?”… আনন্দে ভরে ওঠে বর্ণালীর গলা ।

“শাট আপ বিচ !”…. হাসিমুখে হাত দেখিয়ে রিঙ্কি বাসটা দাঁড় করালো । এবারে বাড়ি । না, আগে স্কুল হয়ে বাড়ি ।

রিকশা নিয়ে দাঁড়িয়ে ছিল আজাদ মিঞা । ঠিক সময়ে, রোজকার জায়গায় । দুশ্চিন্তায় আজ একটু আগেই এসে দাঁড়িয়েছিল । দূর থেকে দিদিমণিকে হেঁটে আসতে দেখে যেন হাঁফ ছেড়ে বাঁচল আজাদ । যাক, ঘরের মেয়ে ভালোয় ভালোয় ঘরে ফিরিয়ে দিলে ওর ছুটি । তার উপর দিদিমণি আজকে আবার সাহেব-বাগানে আদর করতে নিয়ে যাবে বলেছে ওকে !… ওর কি যাওয়া উচিত হবে আবার? নিমকহারামি হবে তো । তাছাড়া লোকজন জানতে পারলে পিটিয়ে হাড়গোড় আর রিকশা দুটোই ভেঙ্গে দেবে ! কোনটা করলে সঠিক হবে কিছুতেই বুঝে উঠতে পারছিল না আজাদ মিঞা । তবে দিদিমণি কিছু না বললে ও নিজে থেকে কিছু বলবে না ঠিক করল । কিন্তু আজাদ কি তখনও জানতো ওর উদার মনের মিষ্টি দিদিমণি ওকে থ্যাংক ইউ বলার জন্য আরও কি সব আয়োজন করে রেখেছে !

মুখে সেই আগেরদিনের মত মিষ্টি একটা ছিনাল হাসি ঝুলিয়ে দিদিমণি যখন বলল, “আজ আমার এই বান্ধবীটাও আমার সাথে যাবে আমাদের বাড়ি “…. তখনই বুকটা ধড়াস করে উঠেছিল আজাদ মিঞার । তার মানে কি আজকে আর সাহেব-বাগানে যাওয়া হবেনা? নাকি….নাকি…. !

হ্যাঁ, আজাদ মিঞার দ্বিতীয় ভয়টাই সত্যি হল বুঝি ! বাসে আসতে আসতে বর্ণালী বলেছিল ওর বাড়ির গাড়ী এসে দাঁড়িয়ে থাকবে ওকে নিতে । তাতে রিঙ্কি উত্তর দিয়েছিল, “ধুস ! তোর ড্রাইভার কাকুকে বলে দিবি আমাদের বাড়ি যাবি একটু । পরে ওখান থেকে বাড়ি যাবি ।”…

বর্ণালীর ড্রাইভার কাকু শোনেনি । বলেছিল তাহলে ও গাড়ি নিয়ে পিছন পিছন রিঙ্কিদের বাড়িতে যাবে, বর্ণালীর কাজ মিটলে একেবারে ওকে নিয়ে বাড়ি যাবে । না হলে বর্ণালীর বাবা নাকি ভয়ানক রাগ করবে ! মুখটা শুকিয়ে এতটুকু গেছিলো বর্ণালীর । কিন্তু ওকি ! রিঙ্কির মুখে রহস্যময়ী ওই অচেনা হাসি কেন?

কারণ ওর মনে তখন চলছে নোংরা আরেকটা খেলার প্ল্যান । ওর মধ্যে যে এত অসভ্যতা লুকিয়ে রয়েছে তা রিঙ্কি নিজেই জানতো না ! নাকি ব্রিলিয়ান্ট ছেলেমেয়েরাই আসলে বেশি নোংরা হয়? সব বুদ্ধিটুকু পড়াশোনার পিছনে ঢেলে দেয় বলে নোংরামিটার বহিঃপ্রকাশ হয় না সবসময় । কিন্তু যখন হয়, তখন রামধনুর সাতরঙে পাখনা মেলতে থাকে । কারণ বাড়ি ফেরার পথে রিঙ্কি যেটা করলো, তা বোধহয় বর্ণালীর মাথাতেও আসতো না কোনোদিন !

বর্ণালীদের ড্রাইভার গাড়িটা নিয়ে রিকশার পিছন পিছন আসছিল । বর্ণালী ফিসফিসিয়ে রিঙ্কির কানে কানে বলল, “এই, আজকে আর সেভেন্টিন হল না রে, আমাদের বালের ড্রাইভারটার জন্যই ! সরি ।”

“কে বলেছে হবে না?”….রিকশাটা তখন সাহেব বাগানের পাশের নির্জন রাস্তাটা দিয়েই যাচ্ছে । সামান্য ঝুঁকে প্যাডেল মারছে আজাদ মিঞা । আজকে একজনের বদলে দুজন রয়েছে, পরিশ্রম একটু বেশি হচ্ছে । সাথে মনটাও একটু খারাপ, আজ সেই মজাটা যে হলো না ! আবার অদ্ভুত একটা স্বস্তিও লাগছে । ও গরিব মানুষ, বড়লোকদের পাপে না জড়ানোই ভালো । আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন ।… এইসব ভাবতে ভাবতেই হঠাৎ চমকে ওঠে আজাদ মিঞা । দিদিমণি পিছনদিক থেকে হাত বাড়িয়ে লুঙ্গির উপর দিয়েই ওর যৌনাঙ্গ চেপে ধরেছে ! হতবাক মুখে একবার পিছন ফিরে তাকায় আজাদ মিঞা, দেখে ওর দিদিমনি হাসছে মুখ টিপে । হাসছে দিদিমনির মিষ্টি দেখতে মেয়ে-বন্ধুটাও । ইয়া আল্লাহ ! কি হচ্ছে এসব ওর সাথে !

বাঁড়াটা আলতো হাতে চটকাতে চটকাতে চটুল গলায় ওর আজাদ কাকুকে রিঙ্কি বলল, “সামনে তাকাও কাকু, অ্যাক্সিডেন্ট হয়ে যাবে কিন্তু !”… একটা ঢোঁক গিলে আবার সামনের দিকে তাকিয়ে প্যাডেল মারতে থাকে আজাদ । আর সিটের সামনে ঝুলতে থাকা ওর লকলকে মাংসের রডটা ধীরে ধীরে শক্ত হয়ে উঠতে থাকে রিঙ্কির নরম হাতের আদরে ।

“কিরে, সেভেন্টিন করবি না নাম্বারটা?”… এইবারে কে বড় খানকী ! বর্ণালী না রিঙ্কি? বর্ণালী তখন বান্ধবীর কীর্তি দেখে উত্তেজনার চরম প্রহরে । “দেবো? তোর কাকু কিছু মনে করবে না তো?”…বলতে বলতে রিকশার পিছনের কাপড় সরিয়ে ও একবার দেখে নিল ওদের গাড়িটাকে, তারপর বান্ধবীর দেখাদেখি সামনে এগিয়ে বসে হাত বাড়িয়ে দিলো অন্যপাশ দিয়ে ।

আরও কণ্টকিত করা শিহরনে আরেকবার কেঁপে ওঠে আজাদ মিঞা । ওর বর্ষীয়ান পিপাসী ধোনে একসাথে দু-দুটো বড়োলোক দিদিমণি হাত দিয়েছে ! এ কি সুখ…. এ কি অস্বস্তি ! আআআআহহ্হঃ….আল্লাহ !….ওর সুন্নত করা প্রকান্ড ল্যাওড়া নিয়ে রিকশার সিটে বসা দুই দিদিমনির কাড়াকাড়ি করে খেলায় ঠাটিয়ে পাথর হয়ে ওঠে আজাদ মিঞার জল-কামান । ওর আপেলের মত বড় বিচিটা তখন রিঙ্কি দিদিমণি কচলে কচলে চটকাচ্ছে, ধোনটা ছেড়ে দিয়েছে নতুন দিদিমনির জন্য । এই দিদিমণিটা তো আরো দুঃসাহসী । লুঙ্গির সামনে দিয়ে হাতই ঢুকিয়ে দিয়েছে ভিতরে, শক্ত মুঠোয় ওর ল্যাংটো ল্যাওড়া ধরে নাড়িয়ে দিচ্ছে জোরে জোরে ! এবারে রিঙ্কি দিদিমণিও লুঙ্গির তলা দিয়ে হাত ঢুকিয়ে দিল, ওর আট ইঞ্চি লম্বা ধোনটা দুজনে ওদের ছোট ছোট মুঠোয় উপর নিচে ধরেও এঁটে উঠতে পারছেনা যেন ! হিঁদুর বাড়ির দুই বেহায়া কচি মেয়ে রিকশায় বসে বাঁড়া খেঁচে সার্ভিসের জন্য ধন্যবাদ জানাতে লাগল আজাদ মিঞাকে, আর উত্তেজনায় গরম খেয়ে মাথা নিচু করে পাছা তুলে প্রাণপণে প্যাডেল মারতে লাগলো পঞ্চাশোর্ধ মুসলিম রিকশাওয়ালা !

“এইইই রিঙ্কি, দেখে… দেখে !”…. সামনে থেকে একজন সাইকেল চালিয়ে আসছে । দুই বান্ধবী চট করে হাত বের করে নেয় আজাদ মিঞার লুঙ্গির তলা থেকে, তারপর আবার ঢুকিয়ে দেয় লোকটা রিকশাটাকে পেরিয়ে যেতেই । আবার ঘেমেনেয়ে একশা আজাদ চাচা ! জোরে জোরে প্যাডেল মারতে মারতে বউ ছেলেমেয়েগুলোর মুখ মনে করার চেষ্টা করে ও । পারেনা, কি যে আরাম দিয়ে ভালোবাসছে মেয়েদুটো ওর তাগড়া ধোনটাকে ! বউ যে কোনোদিনও এরকম করেনি, পারেইনা করতে ! আআআহহ্হঃ…. আর থাকতে পারেনা একসময় আজাদ মিঞা । থলির সবটুকু রস ওর হোসপাইপ বেয়ে গড়িয়ে এসে ছিটকে ছিটকে বেরোতে লাগে দুই দিদিমনির হাতের মুঠোর মধ্যে । * -‘., রক্তের মতোই বীর্যও দুইয়ের একই ! ঘন থকথকে একগাদা বীর্যে মাখামাখি হয়ে গেল দুই চুদখানকী বান্ধবীর হাত । ইসস… কি যে অসভ্য মেয়েদুটো ! আজাদ মিঞার লুঙ্গিতেই মুছে নিল ওদের হাত ! এবার কি জবাব দেবে বউকে ধোয়ার সময়?…. আল্লাহ !

ততক্ষণে রিঙ্কিদের পাড়ায় ঢুকে গেছে রিকশা, আবার ভদ্রসভ্য সেজে বসলো দুজনে । নামার সময় রিঙ্কি শুধু আজকে আর আগেরদিনের মতো লজ্জা পেল না । মুচকি হেসে আজাদ চাচাকে জিজ্ঞেস করল, “তোমার ভালো লেগেছে তো কাকু?”….

আজাদ অশিক্ষিত ছাপোষা ভালোমানুষ, ও কিন্তু আগেরদিনের মতোই লজ্জায় সিঁটিয়ে ছিল তখনও । তবে তৃপ্তিটা লুকাবে কোথায়? মাথা নিচু করে কোনোরকমে, “হ্যাঁ দিদিমনি !”… বলেই রিকশা ঘুরিয়ে চলে গেল, গত বত্রিশ বছরের নিকাহ করা বিবিকে এভাবে ঠকিয়ে ও উচিত কাজ করছে কিনা ভাবতে ভাবতে ।

[b]কিন্তু একবছরের নোংরামি বোধহয় একদিনেই করে ফেলেছিল মেয়েদুটো | কথায় বলে KARMA IS A BITCH… সেই বিচের কামড় যে ওদের নতুন স্বপ্নের জীবনের প্রথমদিনেই এভাবে খেতে হবে, তা দুঃস্বপ্নেও ভাবেনি দুই বান্ধবী | বর্ণালীকে নিয়ে উৎসাহ আর আনন্দে প্রায় লাফাতে লাফাতে বাড়ি ঢুকছিলো রিঙ্কি | “মা…মা…দেখো আজ কাকে নিয়ে এসেছি | রোজ শুধু আসব আসব করে কাটিয়ে দেয়, আজকে একদম ধরে এনেছি |”… বলতে বলতে সাপ দেখার মত চমকে উঠে থেমে গেল রিঙ্কি | ওদের ড্রয়িংরুমে বসে বর্ণালীর বাবা আর মা !….[/b]

“তোর মেয়ে কি আজকে স্কুলে যায়নি?”

“কেন?”…. দুপুরবেলায় রিঙ্কির ছোটমামার ফোন পেয়ে যেন আকাশ থেকে পড়েছিলেন ভাস্বতী দেবী । “হ্যাঁ, স্কুলেই তো গেছে ।”…

“না, রাস্তায় রিঙ্কিকে দেখলাম মনে হল, সাথে আরেকটা মেয়েও ছিলো । তাহলে ভুল দেখেছি হয়তো ।”

“দাঁড়া দাঁড়া, কোথায় দেখেছিস?”… ভাস্বতী দেবী জিজ্ঞেস করলেন ভাইকে ।

“সিটি সেন্টারের ওদিকে । অটোয় ছিলো, ডাক দিতাম নাহলে । ভাগ্যিস ডাকিনি, কে না কে ছিল !”…

“হমমম…. ওরকম হয় মাঝে মাঝে । যাকগে, তুই ভালো আছিস তো?”….

ভাইকে ওই নিয়ে আর কিছু বলেননি, কিন্তু টুকিটাকি কথা বলে ফোনটা রেখে সাথে সাথে শাড়ি পাল্টে মেয়ের স্কুলে পৌঁছে গেছিলেন ভাস্বতী দেবী । তারপরে তো হুলুস্থুল কাণ্ড ! গোটা টিচার্স রুম জেনে গেল লগ্নজিতা স্কুল পালিয়েছে । সাথে আর কে রয়েছে সেটা বের করতেও বেশিক্ষণ লাগেনি । বর্ণালীর বাড়িতে ফোন করে ডাকিয়ে আনা হয়েছে ওর বাবা-মাকেও । ডিসিপ্লিন নিয়ে টিচারদের একগাদা উপদেশে কান গরম করে স্কুল থেকে বেরিয়ে এসেছে দুই ‘খারাপ’ মেয়ের লজ্জিত অভিভাবকেরা । বেরিয়ে একটাও কথা বলেনি বর্ণালীর বাবা-মা রিঙ্কির মা আর বাবার সাথে । গম্ভীর মুখে গাড়িতে উঠে চলে গেছিলো । পয়সা ওদের অনেকটা বেশি, তাই অহংকারও বেশি । রিঙ্কির বাবা-মাও খেপে ছিলো । সবাই অন্যের মেয়েরই দোষ দেখে, নিশ্চয়ই ওদের বজ্জাত মেয়েটাই ফুঁসলিয়েছে আমাদের ভালো মেয়েটাকে ! খুব বাড় বেড়েছে রিঙ্কির । আজ বাড়ি আসুক, ওকে সোজা করতে হবে আবার !

রাস্তায় সিনক্রিয়েট করতে চায় না বলে বর্ণালীর বাবাও ড্রাইভারকে বলে দিয়েছিল কিছু না বলে ওকে চুপচাপ বাড়ি নিয়ে আসতে, তারপর দেখা যাবে । কিন্তু রামশরণ যখন ফোন করে বলেছিল ম্যাডাম স্কুলের আরেকটা দিদিমনির সাথে তার বাড়ি যাচ্ছে, তখনই বর্ণালীর বাবা বলেছিল ওদের পিছন পিছন যেতে । ওদিকে বাড়ির আরেকটা গাড়ি করে উনি আর ওনার বউ ততক্ষণে চলে এসেছেন রিঙ্কিদের বাড়িতে । ব্রহ্মতালুতে রক্ত তুলে অপেক্ষা করছেন নষ্ট মেয়েদুটোর বাড়ি ফেরার ।…

তারপরে যা হল, তা দুই বান্ধবীর সারাদিনের সমস্ত আনন্দ ধুইয়ে মুছিয়ে সাফ করে দেওয়ার পক্ষে যথেষ্ট । রিঙ্কির মা এমনিতে নরম স্বভাবের, কিন্তু রেগে গেলেই চন্ডী ! ছোটবেলা থেকে হাতেগোনা যতবার মার খেয়েছে মায়ের হাতেই খেয়েছে ও । রেহাই পেল না আজকেও । বান্ধবী আর তার বাবা-মায়ের সামনেই কোনো কথা বলার আগেই রিঙ্কির চুলের মুঠি ধরে ঠাস ঠাস করে কয়েক ঘা বসিয়ে দিলো ওর মা ।

“আহা আবার মারধরের কি দরকার? একবার ভুল করেছে, বুঝিয়ে বলো ।”….রিঙ্কির বাবা প্রতিবাদ করার চেষ্টা করেছিল ।

“তুমি চুপ করো ! তোমার আস্কারাতেই সাপের পাঁচ পা দেখেছে ও !”…ঝাঁঝিয়ে উঠেছিল রিঙ্কির মা, “জানোয়ার মেয়ে কোথাকার ! তোকে জন্মের আগেই মেরে ফেলা উচিত ছিল ! বল কোথায় গেছিলি স্কুলে না গিয়ে…. বল?”….মায়ের হাতের আরেকটা চড় সজোরে আছড়ে পড়লো রিঙ্কির গালে ।…সবচেয়ে অপমানে লাগলো বর্ণালীদের ড্রাইভারটার সামনে মার খেয়ে, ওই অপমানেই চোখ দিয়ে জল বেরিয়ে এল বেচারীর । আর মারের সাথে তুমুল বকা । সত্যি, কার মুখ দেখে যে আজকে ঘুম থেকে উঠেছিল ও !

চড় খেলো বর্ণালীও ওর মায়ের হাতে কষিয়ে, যখন ওদের দুজনের ব্যাগ সার্চ করে মিনিস্কার্ট আর টপদুটো বের হলো । রিঙ্কি আর বর্ণালীর থুতনী তখন বুকে এসে ঠেকেছে, শক্তি নেই একটা কথা বলার ।…

“একি, এত টাকা এল কোথা থেকে? কি করতে গেছিলিস তোরা সত্যি করে বল !”… মিনিস্কার্টের পর বেরিয়ে এলো দুই বান্ধবীর সারাদিন ধরে খানকীবৃত্তি করে পাওয়া টাকা ।

“ওগুলো আমাদের পিগি-ব্যাংকের টাকা !”…মিথ্যে এক্সকিউজ দিতেই হলো । নাহলে ওই টাকা কোথা থেকে এসেছে তা জানতে পারলে মেরেই ফেলবে ওদের আজকে !

“দরকারের বাইরে কোনো টাকাপয়সা আর দেওয়া হবেনা আজ থেকে তোমাদের হাতে !”… নষ্টামির টাকা বাজেয়াপ্ত করে ফতোয়া জারি করল বর্ণালী আর রিঙ্কির বাবা-মা ।

বর্ণালীর বাবা রাশভারী গম্ভীর মানুষ । এখানে তেমন কিছু বললেন না, কিন্তু ওনার লাল টকটকে চোখ দেখে আর দাঁতের কিড়মিড় শুনে বোঝা গেল বাড়ি ফিরে উত্তম-মধ্যম অপেক্ষা করছে বর্ণালীর কপালেও ! আর বেরিয়ে যাওয়ার আগে বর্ণালীর মা ইন্ডাইরেক্টলি যা যা অপমান করে গেলেন তারপরে তো আর ওর সঙ্গে বন্ধুত্ব রাখাই চলে না ।….ইসস, কি বাজে কেস খেয়ে গেলো ! এ কি ভুল করে ফেলেছে ও…. ভগবান ! স্কুলের জামা পড়েই ঘরে ঢুকে দরজা বন্ধ করে বিছানায় ঝাঁপিয়ে পড়ল রিঙ্কি, হু হু করে কেঁদে ফেলল বালিশে মুখ গুঁজে ।

এখানেই শেষ হয়নি ওদের দুর্দশা । ওদের স্কুল ওই এলাকার সবচেয়ে কড়া স্কুল । পরেরদিন স্কুলে গিয়ে জানতে পারল সাতদিনের জন্য সাসপেন্ড করা হয়েছে ওদের দুজনকে, সাতদিন পর গার্জেনর চিঠি নিয়ে তবেই রি-জয়েন করতে পারবে । সাথে কপালে জুটল টিচার্স রুমের মধ্যে ম্যাডামদের সমবেত ঝাড় ।… বর্ণালীর মনের অবস্থা কিরকম তা আর জিজ্ঞেস করা হয়নি । মৃণাল কাকুর সঙ্গে দেখা হওয়ার দিন থেকে শুরু করে ঘটনাগুলো মনে পড়ছিল রিঙ্কির শুধু । একটা কালো চাদরে মোড়া ঝড় যেন কয়েকদিনের জন্য ওলোটপালোট করে দিয়েছে ওর পরিকল্পিত গোছানো জীবনটাকে । “আমি খারাপ মেয়ে নই, ভালো মেয়ে । আমার কেরিয়ার আমার ফার্স্ট প্রায়োরিটি । ছিঃ ছিঃ ! আর কক্ষনো এইসব করবো না, ভাববোও না ! আমি ভালো মেয়ে হয়ে যাব আবার আগের মত… হতেই হবে আমাকে !”…. যে পাপের চোরাবালিতে ধীরে ধীরে ডুবে যাচ্ছে দিনের পর দিন, তা থেকে বেরোতে সত্যিকারের কঠোর প্রতিজ্ঞা করলো সেইদিন নিজের কাছে রিঙ্কি ।…

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৭

coti golpo

error: cotigolpo.com