দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

আমরা রুমে ফিরে এলাম। এর মধ্যে আমার ভয় একটু কমে এসেছে। দুলাভাইকে মনে হচ্ছিলো কত চেনা কত আপন। উনি আমাকে তার বুকের মধ্যে জড়িয়ে ধরে পাজামার ফিতা টান দিয়ে খুলে পাজামাটা খাটের পাশে ফেলে দিয়ে কানে কানে বললেন- এতোক্ষন তুমি করেছ এবারে দেখ আমি কি করি।

দুলাভাই আমাকে খাটে শুইয়ে দিয়ে একটা দুধের বোটা মুখে পুরে নিয়ে আর এক হাতে অন্য দুধ ধরে টিপছে। দুধ বদলে চুষছে কামড়াচ্ছে টিপছে। দুলাভাই আস্তে আস্তে নিচে নামছে, নাভির কাছে এসে নাভিতে চুমু খেলেন।

আমার সমস্ত শরীরে বিদ্যুত প্রবাহ বয়ে যাচ্ছিলো, শরীর ঝাকুনি দিয়ে কেপে উঠল। ওই খেলা শেষ করে এবার আমার গুদে চুমু খেলেন। তারপর আমার গুদ চাটতে লাগলো, আমি অন্য রকম সুখ অনুভব করতে লাগলাম।

আমি দুলাভাই চাটাতে ভিন্ন রকম এক স্বাদ ভোগ করছি। দুলাভাই তার জিহবা আমার গুদের ভিতরে ডুকিয়ে দিয়ে কত ভাবে যে আমার গুদ চেটে দিচ্ছিল তা লিখার ভাষা আমার জানা নাই।

শুধু এটুকুই বলতে পারি, উনি আরিফের ছেয়ে আরো বেশী কিছু আমাকে দিতে চায় যা আমি আরিফের কাছে পাইনি। উনি যখন আমার গুদ চাটছিল তখন উনার কোমরটা আমার মাথার দিকে চলে এসেছিলো।

দেখলাম বাড়াটা সেই রকম দাড়িয়েই আছে নিচে ঝোলাটা ঝুলছে। লোভনীয় দৃশ্য, লাইটের আলোতে উনার বাড়াটা একটা সাগর কলার মত মনে হচ্ছে। এর মধ্যে বাড়া চোষার প্রতি আমার কেমন যেন লোভ বেড়ে গেল।

আমি হাত বাড়িয়ে উনার ঝুলন্ত বাড়াটা ধরে আমার মুখের কাছে আনার জন্য টানলাম। মনে হয় দুলাভাই বুঝতে পেরেছে আমি উনার সাগর কলার মত বাড়াটা খেতে চাই।

তাই দুলাভাই আমার কাধের দুই পাশে দুই হাটুতে ভর রেখে কুকুরের মত উপুর হয়ে যোনি চাটছেন আর বাড়াটা আমার ঠিক মুখের কাছে এনে দিলেন। আমি পুরো বাড়াটা সব টুকুই মুখে নিয়ে চুষতে লাগলাম। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

দুলাভাই গুদ চাটা বন্দ করে বলল- চল রোকসানা, এখন তোমাকে অন্য ভাবে চোদন শিখাব। দুলাভাই আমার হাত ধরে উঠিয়ে খাটের পাশে নিয়ে আমাকে খাট ধরে উপুর হয়ে থাকতে বললেন।

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

আমি তাই করলাম, খাট ধরে দাঁড়িয়ে রইলাম। দুলাভাই দাঁড়িয়ে পিছন থেকে আমার কোমড় ধরে গুদের মুখে বাড়া পিট করে জোরে একটা ঠেলা দিলেন। এক ঠেলাতেই পুরা বাড়া পচ পচ করে গুদের ভিতরে ঢুকে গেল।

আর দুলাভাই আমার কোমড় ধরে ঠাপাতে লাগলেন। প্রথমে আস্তে আস্তে ঠাপাতে ঠাপাতে উপুর হয়ে আমাকে জিজ্ঞাস করলেন রোকসানা তোমার কোন অসুবিধা হচ্ছে? আমি বললাম- না।

আমার না বলা শুনে উনি যা শুরু করলেন তা ভাষায় প্রকাশ করা সম্ভব না। ক্রমশ ঠাপের গতি তীব্র হতে লাগল, রিতিমত তুফানের বেগে দুলাভাই আমাকে চুদতেছে। কোথায় দিয়ে যে বাড়া ঢুকছে আর বের হচ্ছে কিছুই বুঝতে পারছিনা।

উনি আমার কোমড় চেপে ধরে ঠাপাচ্ছেন। তার সাথে তাল মিলিয়ে আমার দুধগুলো চোদনের তান্ডব লীলায় সামনে পিছনে ঝুলছিলো। দুলাভাই কখনো পিছন থেকে আমার চুল টেনে ধরে, কখনো কোমর ধরে ঠাপাতে লাগল।

অনেকক্ষন ঠাপানোর পর উপুর হয়ে দুধগুলো হালকা ভাবে টিপতে টিপতে কানের কাছে মুখ এনে বললেন- রোকসানা, এটা হোল ইংলিশ চোদন, ইরেজীতে বলে ডগি স্টাইল বুঝেছ, মনে রেখ।

আর এই চোদনের সুবিধে হলো বাচ্চা হবার কোন ভয় থাকেনা। এভাবে চোদাচুদি করলে কনডম বা পিল ব্যবহারের প্রয়োজন হয়না। আজ আমি তোমাকে কিছু চোদার স্টাইল শিখাব বলে আবার ঠাপাতে লাগল।

ঠাপাচ্ছেতো ঠাপাচ্ছে আর থামছেনা, আমি আর পারছিলাম না, বললাম- দুলাভাই আরো দেরি হবে? দুলাভাই বলল- কেন তোমার হয়ে গেছে? আমি বললাম- হ্যাঁ দুলাভাই, আর পারছিনা। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

দুলাভাই আচ্ছা, এইতো আর একটু বলে দুইশ মাইল বেগে ঠাপাতে লাগলেন। কিছুক্ষন ঠাপানোর পর জোরে একটা ঠেলা দিয়ে সম্পূর্ণ বাড়াটা গুদের ভিতরে ঠেলে ধরে বাধ ভাঙ্গা নদির স্রোতের মত বাড়াটা কাপুনি দিয়ে কল কল করে আমার গুদের ভিতর বীর্য ছেড়ে দিল।

দুলাভাই গুদে সম্পূর্ণ বাড়া ঢুকিয়ে দিয়ে আমাকে বেশ কিছুক্ষন ধরে রেখে বললেন- নড়বা না, যে ভাবে আছ সে ভাবে থাক। কিছুক্ষন পর অনুভব করলাম গুদের ভিতর থেকে কিছু একটা বের হচ্ছে। গুদের ভিতরে শুন্য হয়ে আসছে, ভিতরটা কেমন খালি খালি মনে হল।

হঠাৎ গুদের ভিতর থেকে দুলাভাইয়ের রসে ভরা বাড়াটা বের হয়ে আসলো সাথে সাথে বেশ কিছু কাম রস মাটিতে পড়লো। দুলাভাই ঘেমে ভিজে গেছেন, দুলাভাইয়ের চোখে চোখ পড়তেই লজ্জায় মুখ ঢেকে পেললাম।

রুচিশীল বউকে নিয়ে গ্রুপ সেক্সের গল্প part 1

রুচিশীল বউকে নিয়ে গ্রুপ সেক্সের গল্প part 2

দুলাভাই বলল- আর এভাবে ঢং করতে হবেনা, দুইবার চুদা শেষ এখনো উনি লজ্জায় মুখ ঢাকছে। চল বাথরুমে চল বলে আমকে বাথরুমে নিয়ে গিয়ে গরম পানি দিয়ে আমার গুদটা ধুইয়ে দিয়ে উনি নিজেও বাড়াটাও ধুলেন।

পরে রুমে নিয়ে এসে তোয়ালা দিয়ে আমার গুদ মুছে দিয়ে, উনার বাড়া মুছে বললেন- রোকসানা চল একটু রেষ্ট নি। খাটের পাশ থেকে টেনে উনি আমাকে শুইয়ে দিলেন, ওই ভাবে ন্যাংটা হয়ে দুই জন কিছুক্ষন শুয়ে রইলাম।

দুলাভাই বলল- রোকসানা তুমি কি এখন থেকে বাড়া শুষতে পারবে?

আমি বললাম- হ্যাঁ দুলাভাই, পারব।

দুলাভাই বলল- তাহলে এখন করে দেখাও। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

আমি আচ্ছা বলে দুলাভাইয়ের বাড়া নাড়াছাড়া করতেই আমার হাতের ছোয়ায় বাড়াটা লাইটপোস্টের মত খাড়া হয়ে গেল। আমি বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলাম, আহ্ কি মজা, কি আরাম।

এখন আর চোয়াল লেগে আসেনা, দাঁতও বাড়ায় লাগেনা, মুখও বেশি হা করতে হয়না। দুলাভাই বলল- বাহ্ রোকসানা তুমি তো বাড়া চোষাতে পুরা পাকা হয়ে গেছ।

আমি বাড়া চুষছি আর দুলাভাই আমার গুদ নিয়ে খেলা করছে। দুলাভাইয়ের হাতের ছোয়াতে আমার গুদের জোয়ার শুরু হল। দুলাভাই দেরি না করে আমার মুখ থেকে বাড়া বের করেই আমাকে একটা টেবিলে বসিয়ে দিয়ে পা দুইটা দুই কাঁদে নিয়ে আমার গুদের ভিতরে আস্ত বাড়াটা ঢুকিয়ে দিয়ে হাত দিয়ে কোমরটা টেনে ধরলেন।

দুলাভাইয়ের বাড়াটা আমার গুদের ভিতরে ঘড়ির কাটার মত টিক টিক করে লাপাচ্ছে। দুলাভাই দেরী না করে ঠাপানো শুরু করল। আহ্ কি সুখ, সুখের আর সিমা নেই, শুধু সুখ আর সুখ। সত্যিই বলছি- তখন আসতে চাইনি বলে নিজেকে বড় বোকা মনে হল।

না আর এই বোকামি করবোনা, দুলাভাই যত পারে ভোগ করুক আমকে। যে যতদিন এখানে থাকি ততদিন দুলাভাই চুদতে চাইলেও নিষেধ করবনা, এমন সুযোগ হাত ছাড়া করা যাবে না।

এত ভাবনার মাঝে দুলাভাই কিন্তু থেমে নেই, আমকে ঠাপাচ্ছেতো ঠাপাচ্ছে। সে কি ঠাপ মনে হয় আমি তার বিয়ে করা বউ। ঠাপ খেতে খেতে আমি বললাম- দুলাভাই, আপনি বলেছিলেন আমার জন্য একটা সুখবর আছে।

সুখবরটি কি? দুলাভাই ঠাপ থামিয়ে বললেন- যে বন্দুর দোকানে তোমাকে চুদেছি সে বন্দুও তোমাকে চুদতে চায়। শুধু চুদবে না টাকাও দিবে। তুমি কি যাবে? আমি চুপ হয়ে রইলাম, আমাকে চুপ দেখে দুলাভাই ঠাপতে ঠাপতে বলল- কি হল যাবে নাকি?

তুমিতো তোমার বন্দুকে আর আমাকে চুদতে দিয়েছ, আমার বন্দু চুদলে ক্ষতি কি? তাছাড়া সে তোমাকে টাকাও দিবে। আমি বললাম- কি করে যাব, মলি আর পলি আপা জানলে কেলেঙ্কারি হয়ে যাবে। দুলাভাই বলল- আরে না না। তোমার কালাঙ্কারি হলে কি আমার হবেনা ভেবেছ, সাথেতো আমিও জড়ানো।

ভয় পেয়োনা সে ব্যাবস্থা আমি করবো, তোমাদেরতো ৪/৫ দিন থাকার কথা। আমি বললাম- আচ্ছা এসব কথা পরে হবে, চোদার সময় অন্য কথা বলা যায় না। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

দুলাভাই বলল- আরে শালী তো আমার পুরা পেঁকে গেছে বলে ঠাপাতে ঠাপাতে জিজ্ঞাস করলেন- এখন কেমন লাগছে। আমি বললাম- খুব ভালো লাগছে দুলাভাই। আপনি খুব ভালো, আপনার যেমনে ইচ্ছা হয় আপনি সে ভাবেই চোদেন, আপনার যা ইচ্ছা হয় তাই করেন, আমি কিছছু বলবোনা।

সত্যিই আপনি খুব ভালো। দুলাভাই বলল- আমি ভালো নাকি আমার চোদন ভালো? আমি বললাম- আপনার সবকিছু ভালো। দুলাভাই আমাকে চুদতে চুদতে দুধ কামড়াতে লাগল, চুমু দিতে লাগল।

আমিও দুলাভাইকে এই প্রথম চুমু খেলাম। আমি দুলাভাইয়ের মুখে চুমু খাচ্ছি আর উনি আমার কোমর ধরে ঠাপ দিচ্ছেন। ঠাপের ঝাকিতে আমার দুধগুলো সাগরের ঢেউর মত উথাল ফাথাল করছে। আমি অস্থির হয়ে গেলাম, আর পারছিনা। অনেকক্ষন হয়ে গেল দুলাভাই আমাকে এভাবে ঠাপাচ্ছে কিন্তু কিছু বলছেনা সমানে ঠাপিয়ে যাচ্ছে।

আমি দুলাভাইয়ের কানের কাছে মুখ নিয়ে বললাম- উহ্ দুলাভাই কি দারুন লাগছে আরো জোরে জোরে চুদেন। আপনি তো আমাকে পাগল করে দেবেন দুলাভাই…..আজ আপনি আমার স্বামী আর আমি আপনার স্ত্রী…..সারারাত আমাকে চোদেন…..

চুদে চুদে পাগল করে দেন…..আরো আগে কেন আপনার দেখা পেলাম না…..আপনার বন্দু কি আপনার মত সুখ দিতে পারবে…..আপনার বন্দুর বাড়া কি আপনার মত মোটা…..

আঃ দুলাভাই কথা বলেন…..উত্তর দেন। দুলাভাই আমাকে ঠাপাতে ঠাপাতে বলল- আমার বন্দুর বাড়া আমার ছেয়ে আরো বড় আর মোটা…..সেও ভালো চুদতে পারে….তোমাকে অনেক সুখ দেবে বলে আদর করতে করতে গলা থেকে ঘাড় পর্যন্ত আসল। আমি দুলাভাইকে আমার মুখের কাছে টেনে নিয়ে এসে উনার ঠোঁটটা দাঁত দিতে আলতো কামড় দিলাম।

দুলাভাই এখনো টেবিলে বসিয়ে পা দুইটা দুই কাঁদে নিয়ে উনার ৪০ বছরের পাকা বাড়া দিয়ে কঠিন ঠাপানি ঠাপাচ্ছে। আমি আরামে ওহ্হ্হ্হ্হ্ … ওহ্হ্হ্হ্হ্ … আহ্হ্হ্হ্হ্ …দুলাভাইইইই …বলে কাতরাতে লাগলাম। কিছুক্ষন ঠাপিয়ে দুলাভাই আমার গুদ থেকে বাড়া বের করে কনডম লাগিয়ে নিলেন।

তারপর দুই পা দুই দিকে দিয়ে টেবিলে বসিয়ে আবার ঠাপ শুরু করলেন। আমি সুখের কান্না করতে লাগলাম- ওহ্হ্হ্… আহ্হ্হ্… ওহ্হ্হ্… ইস্স্স্স্… উফ্ফ্ফ্ফ্ফ্ফ্… দা–রু– ন লাগছে দুলাভাই।

আপনার চোদনে আমি দারুন মজা পাচ্ছি দুলাভাই। জোরে জোরে গাদন দেন। আপনার বাড়া ভালো করে গুদে ঢুকিয়ে আমাকে চোদন। দুলাভাই আমার কথা শুনে আমার কোমরটা টেনে আমাকে কোলে তুলে নিয়ে গদাম গদাম করে ঠাপ মারতে শুরু করলো।

আমি দুলাভাইয়ের গাড় ধরে বাড়ার উপরে ওঠবস শুরু করলাম। দুলাভাইও আমার পাছায় ঠাস্ ঠাস্ করে থাবড়া মারতে লাগলো। চুদতে চুদতে বলতে লাগল- “চুদমারানী শালী… চোদানী বেশ্যা মাগী…

তুই ভালো মতোই জানিস কিভাবে তোর চোদনবাজ দুলাভাইকে সুখ দিতে হয়। তোই আমার জীবনের সবচেয়ে শ্রেষ্ঠ চোদনখোর মেয়ে। আমি বললাম- দুলাভাই, কে বলল আমি চোদনখোর।

ইউনিভার্সিটি টিচার এর সাথে স্বামীর অজান্তে গোপন সম্পর্ক

দুলাভাই বলল- খানকী মাগী ঢং করিস কেন? তুই বুঝিস না। উফ্ফ্ফ্ফ্ফ্ফ্ফ্… রোকসানা, দারুন গরম তোমার গুদের ভিতরে বলে ঝড়ের গতিতে আমার গুদে একটার পর একটা ঠাপ মারতে লাগল। আর আমাকে কোমরটা উঠা নামা করতে বলল।

এই স্টাইলে চোদন খেতে আমার খুব ভালো লাগছে। উফ্ফ্ফ্ফ্ফ্… দুলাভাইইইই … মারেন, আরো জোরে জোরে ঠাপ মারেন… চুদতে চুদতে আমার গুদটা পাকা করে দেন… আঘাতে আঘাতে গুদটা পাটিয়ে দেন।

উফ্ফ্ফ্ফ্ফ্ফ্… দুলাভাই কি করছেন। আমাকে মেরে ফেলবেন নাকি? আমি আর পারছিনা। দুলাভাই বলল- হে খানকী, তোমাকে আজ মেরেই ফেলবো বলে উনার দুই হাতে দুই আঙ্গুল একসাথে আমার পাছায় ঢুকিয়ে দিয়ে গুদে রাম ঠাপ মারতে লাগল।

আমি বললাম- উফফফ… দুলাভাই, আমাকে আরো জোরে জোরে ঠাপান, আমি মরে গেলাম, মরে গেলাম বলে ঘপাত ঘপাত করে কোমরটা উঠা নামা করতে করতে ঠাপ মারতে থাকলাম দুলাভাইয়ের বাড়ায়৷

১৫/১৬ বার উঠা নামা করতেই দুলাভাই আমাকে সহ একটা চেয়ারে বসে আমার কোমর ছেড়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে মাল ছেড়ে দিল। আমিও দুলাভাইয়ের শরীরে নিজের শরীর ছেড়ে দিয়ে চুমু খেতে লাগলাম পাগলের মত৷ দুলাভাইয়ের বাড়াটা গুদে নিয়ে বসে রইলাম, দুলাভাই আমাকে জড়িয়ে ধরে হাঁপাতে হাঁপাতে বলল-

হাঁপাতে হাঁপাতে কি বলল সেটা গল্পের বাকী অংশে (পর্ব- ৪) দেখুন। ধন্যবাদ। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

1 thought on “দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩”

Comments are closed.

error: cotigolpo.com