দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

আমি দুলাভাইয়ের বাড়াটা গুদে নিয়ে বসে রইলাম, দুলাভাই আমাকে জড়িয়ে ধরে হাঁপাতে হাঁপাতে বলল- রোকসানা তোমাকে চুদে খুব মজা পেলাম। আর কাউকে চুদে এমন মজা পাইনি।

শুনেছি ক্লাস নাইন টেনের মেয়েদের চুদে খুব সুখ পাওয়া যায়। কিন্তু ক্লাস সেভেনের মেয়ে চুদে যে এত সুখ সেটা আগে জানতাম না। তোমার শরীরের প্রতি অঙ্গে সেক্সে ভরপুর।

তোমার মত ঠাসা দুধ আর পাছা ওয়ালা মাল খুব কমই পাওয়া যায়। আসলে তুমি চোদা খাওয়ার জম। সত্যি বলতে কি তোমার পলি আপুও কোন দিন আমাকে এতো সুখ দিতে পারেনি।

তোমাকে চুদে আমি খুব শান্তি পেয়েছি, অনেক সুখ দিয়েছ তুমি আমাকে। আমি ধারনাই করতে পারিনি যে তোমাকে চুদে এমন সুখ পাবো। দুলাভাই আমাকে কোল থেকে নামিয়ে দিয়ে বাড়া থেকে কনডমটা খুলে বলল- চল কিছু খেয়েনি।

আমরা সম্পুর্ণ ন্যংটো অবস্থাতেই বাথরুমে চলে গেলাম। বাথরুম থেকে এসে দুলাভাই আঙ্গুর, দুধ, কলা, আর কেক বাহির করল। আমরা নাপাক অবস্থায় ঔইগুলো খেয়ে স্বামী স্ত্রীর মত এক বিছানায় শুয়ে রইলাম।

দুলাভাই শুয়ে শুয়ে বললেন- এই রোকসানা, আমার বন্দুর কাছে যাবে তো? আমি বললাম- হে, যাব। কিন্তু কি করে যাব? দুলাভাই বলল- শোন, আমার বন্দুর বৌ বাড়ীতে নাই, যেতে চাইলে কালকেই যেতে হবে।

সারা রাত ওর সাথে থাকবে সকালে টাকা নিয়ে চলে আসবে। আমি বললাম- আমরা তো আরো ৪/৫ দিন থাকাব, কাল যাব কি করে? আর রাতে থাকলে সকালে এখানে কিভাবে আসব? মলি আর পলি আপু সব জেনে যাবে।

দুলাভাই বলল- শোন, তুমি সকালে তোমার আপাকে বলবে- তোমার ভালো লাগছেনা তুমি বাড়ী চলে যাবা বাকীটা আমি ব্যাবস্থা করবো। আমি বললাম- না দুলাভাই, আমর ভয় করছে, আমি যাব না আপনার বন্দুর কাছে।

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৩

দুলাভাই বলল- আহ্ রোকসানা, তাহলে প্ল্যানটা শুন… কাল যখন তুমি চলে যেতে বলবে, তখন তোমার আপু আমাকে বলবে তোমাকে বাড়ী দিয়ে আসতে। আর আমি তোমাকে তোমাদের বাড়ীতে না নিয়ে গিয়ে আমার বন্দুর কাছে নিয়ে যাব। আমার বন্দু রাতে তোমাকে চুদে সকালে তোমাদের বাজারে দিয়ে আসবে।

তোমার আপু জানবে আমি তোমাকে তোমাদের বাড়ী দিয়ে আসেছি আর তোমাদের বাড়ীতে জানবে তুমি মলির সাথে আমাদের বাড়ীতে আছ। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

যেহেতু তোমাদের বাড়ী মলিদের বাড়ীর সাথে না সেহেতু আমার বন্দুর সাথে এক রাত কেন তিন-চার রাত থাকলেও কেউ কিছু জানতে পারবেনা। এখানে ভয়ের কিছু নাই, কেউ টের পাবেনা।

আমি বললাম- যদি মলিও চলে যেতে চায়, তখন কি করবেন? দুলাভাই বলল- মলি যাবেনা, এ ব্যপারে আমি ১০০% নিশ্চয়তা দিবো আর যেতে চাইলেও আমি যেতে দিবনা বলে আমার পাছায় আস্তে আস্তে হাত বুলাতে লাগল।

বুঝলাম উনার আবার চোদার খায়েশ জেগেছে। দুলাভাই উনার বাম হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার দুধ টিপাটিপি করছে। আমি নীরবে কাত হয়ে আছি, আমার খুব ভাল লাগছে।

দুলাভাইয়ের বাড়া ইতিমধ্যে ঠাটিয়ে উঠেছে, উনার ঠাটানো বাড়া আমার পাছার সাথে গুঁতো লাগছে। আমি চরম উত্তেজিত হয়ে পরেছি, দুধ টিপার ফলে আমার গুদে রসের বন্যা শুরু হল, আমি নারী জিবনের সার্থকতা খুজে পেলাম।

কিছুক্ষন পর দুলাভাই আমার গায়ের উপর উঠে উনার দু’পাকে আমার দেহের দুপাশে হাঁটু মোড়ে তার শরীরের ওজন আমার শরীরে ছেড়ে দিয়ে আমার গালে চুমুতে লাগল। আর জোরে জোরে আমার দুধগুলো টিপতে লাগল।

আমি বললাম- উহ্ঃ দুলাভাই আস্তে আস্তে টিপেন, আমার ব্যাথা লাগছে। দুলাভাই আমার কথায় কান না দিয়ে অনেকক্ষন ধরে আমার দুধগুলো চোষতে ও মলতে লাগল। তারপর উনার জিভ দিয়ে আমার দুধের গোড়া হতে নাভীর গোড়া পর্যন্ত চাটা শুরু করে দিল।

আমার সমস্ত শরীর যেন শির শির করছে, প্রচন্ড উত্তেজনায় আমার শরীরটা আঁকা বাঁকা করে ফেলছি। তারপর নাভী থেকে আমার গুদে নেমে আসল।

দুলাভাই আমার পাগুলোকে উপরের দিকে তুলে ধরে আমার গুদে জিভ লাগিয়ে চাটা শুরু করল। আমি উত্তেজনায় দুলাভাইকে বললাম- দুলাভাই শুরু করেন, আমার আর সহ্য হচ্ছে না।

আমি জবাই করা মুরগির মতো ছটফট করতে থাকলাম। দুলাভাই বলল- ওরে খানকী মাগী, এতো চোদার পরও তোর জ্বালা মিটেনি?

তোকে আজ আমি মেরেই ফেলবো, তোকে আজ জীবনের শ্রেষ্ঠ চোদা উপহার দিবো। তুই একটা পাক্কা খাঙ্কি, তোর মত মাগী না চুদলে আমার জীবনটাই বৃথা যেত বলে আমার গুদে বাড়া ফিট করে একটা ঠাপ দিয়ে পুরা বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপানো শুরু করল।

আহ কি আরাম, কি যে ভাল লাগছে তা বুঝাতে পারব না। অমি কী আরাম… কী আরাম… বলে ছটফটানী শুরু করে দিলাম। দুলাভাই বলল- চুপ কর মাগী, বেশী কাতরাস না।

আজ তোকে চুদে চুদে স্বর্গ পাটানো পর্যন্ত আমার শান্তি নেই। এই চুদমারানী মাগী… তোর শরীরের তো অনেক দাম… আগামী কাল আমার বন্দু তোর মনের খাউস মেটাবে আর আজ সারা রাত আমি চুদবো তোকে।

তুই তো একটা পাক্কা মাগী রে বলার সাথে সাথে আমার বন্দু চোদা খেতে রাজী হয়ে গেলি। কাল আমার বন্দু তোকে চুদে যে মজা দিবে, সে মজা আমিও তোকে আজ দিবো। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

আমি বললাম- তাই দেন দুলাভাই, জোরে জোরে চুদেন, আমার গুদ ফাটিয়ে দেন, আমি আর পারছি না। দুলাভাই আমার একটা দুধ চোষতে চোষতে অন্যটাকে টিপতে টিপতে ঠাপানো শুরু করল। দুলাভাই এত স্পীডে ঠাপ মারছে, প্রতি ঠাপে ফস ফস ফস শব্দ হতে লাগল।

আহ্‌হ্‌হ্‌হ্‌… আহ্‌হ্‌হ্‌হ্‌… ইস্‌স্‌স্‌… ইস্‌স্‌স্‌… অনেক মজা পাচ্ছি… আরও জোরে… আরও জোরে… আমাকে মেরে ফেলেন… আমাকে শেষ করে দেন… আমাকে ছিড়ে খুবলে খান… আমি আর পারছি না… উম্‌ম্‌ম্‌… উম্‌ম্‌ম্‌… কি মজা…কতো সুখ… সুখে পাগল হয়ে যাব… সুখে মরে যাবো… উম্‌ম্‌ম্‌… উম্‌ম্‌ম্‌… আহ্‌হ্‌হ্‌হ্‌… আহ্‌হ্‌হ্‌হ্‌… আরও ভিতরে ঢুকান দুলাভাইইই… গলা দিয়ে বের করে দেন…

রুচিশীল বউকে নিয়ে গ্রুপ সেক্সের গল্প part 2

রুচিশীল বউকে নিয়ে গ্রুপ সেক্সের গল্প part 3

রুচিশীল বউকে নিয়ে গ্রুপ সেক্সের গল্প part 4

আরও জোরে… আরও জোরে চোদেন… আমার গুদ ফাটিয়ে দেন… দুলাভাই বলল- ধৈর্য ধর রোকসানা… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌…তোমাকে চুদতে কি মজা… কি যে আরাম। দুলাভাই প্রায় এক ঘন্টার মত আমাকে চুদছে, তার মাল আউট হবার কোন লক্ষন নাই।

তৃতীয় দফা হওয়াতে সম্ভবত উনার বেশি সময় নিতে হচ্ছে। এক সময় আমার গুদের তৃপ্তীর অনুভুতি চলে আসে, সমস্ত শরীর মোচড় দিয়ে উঠে, আমি দুলাভাইকে জড়িয়ে ধরে আহ্‌হ্‌হ্‌হ্‌… আহ্‌হ্‌হ্‌হ্‌… ইস্‌স্‌স্‌স্‌স্‌… ইস্‌স্‌স্‌স্‌স্‌… করে গুদের ঠোট দুটো দিয়ে দুলাভাইয়ের বাড়াকে কামড়ে ধরে মাল ছেড়ে দিলাম।

কিন্তু দুলাভাইয়ের ঠাপানি বন্দ হয়নি, এমন ভাবে ঠাপাচ্ছে মনে হল চৌকি ভেঙ্গে নিচে পরে যাব। আমি চোখ বুঝে দুলাভাইয়ের প্রতিটি ঠাপ মন ভরে উপভোগ করছি।

দুলাভাই উনার দুহাত আমার পিঠের নিচে দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপাতে লাগল। আমি চোখ বন্ধ করে দুলাভাইয়ের প্রতিটি ঠাপের মজা লুটে নিচ্ছিলাম।

আরো অনেকক্ষন ঠাপানোর পর দুলাভাই রোকসানা রোকসানা তিন চারটা রাম ঠাপ মেরে গুদ থেকে বাড়া বের করতেই পিচকিরির মত চিরিক চিরিক করে আমার বুকে মুখে বীর্য দিয়ে ভরিয়ে দিলেন।

বীর্য পড়া শেষ হলে দুলাভাই আমার মুখের ভিতরে উনার বাড়া ঢুকিয়ে দিলেন। আমি বুঝেছি তখন কি করতে হবে, সাথে সাথে বাড়াতে দিলাম একটা কামড়।

কামড় খেয়ে দুলাভাই বাড়া বের করতে চাইলেন আমি একটু মজা করার জন্যে হাত দিয়ে ইসারা করলাম না ছাড়বো না। দুলাভাই বারবার বাড়া বের করতে চেয়েছিলেন কিন্তু প্রতিবারেই আমি কামড়ে ধরেছিলাম।

শেষবার একটু বেশি জ়োরে কামড় লেগে গিয়েছিলো, দুলাভাই জোরে উহ্ করে উঠতেই ছেড়ে দিলাম। দুলাভাই খাট থেকে মাথাটা টেনে তুলে কানে কানে বললেন- কামড় দেওয়ার মাসুল দিতে হবে।

আমরা একে অপরকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে ঘুমিয়ে পড়লাম, কতক্ষন ঘুমালাম জানিনা। আমার গুদে দুলাভাইয়ের হাতের আঙ্গুলের খেচুনিতে আমার ঘুম ভেঙ্গে গেল।

আমার ঘুম ভাঙ্গলে ও আমি দুলাভাইকে বুঝতে দিলাম না। দুলাভাই আমার বাম পা কে উনার কোমরে তুলে নিয়ে আমার গুদে বাড়া ঢুকিয়ে কাত হয়ে ঠাপাতে লাগল।

কিছুক্ষন ঠাপানোর পর আমি ঘুমের বান ধরে থাকতে পারলাম না, আমি দুলাভাইকে টেনে আমার বুকের উপর তুলে নিয়ে জড়িয়ে ধরলাম। দুলাভাইও আমাকে জড়িয়ে ধরে ইচ্ছেমত ঠাপাতে লাগল, কখনো ডগি, পাশ থেকে, উপরে উঠে, আমাকে উপরে বসিয়ে, আমাকে কোলে বসিয়ে, আমাকে দাঁড় করিয়ে নানান স্টাইলে আমাকে ঠাপাতে লাগল। প্রতি ঠাপে যেন চৌকি ভেঙ্গে নিচে পড়ে যাওয়ার উপক্রম হল।

দুলাভাইয়ের বীর্য যেন বের হবার নয়, আমি ঘামে ভিজে চপচপ হয়ে গেছি। দুলাভাই আমাকে উলটে পালটে প্রায় এক ঘন্টা চোদার পর আমি আর বেশিক্ষন টিকে থাকতে পারলাম না। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

দুলাভাইকে শক্ত করে জড়িয়ে ধরে সমস্ত শরীর ঝংকার দিয়ে মাল ছেড়ে দিলাম। মাল ছেড়ে দেওয়াতে আমার গুদ আরো বেশি পিচ্ছিল আর ফ্রি হয়ে যায়। দুলাভাইয়ের ঠাপ মারাতে আরো বেশি সুবিধা হয়ে গেল,

উনি আমাকে বুকের সাথে শক্ত করে জড়িয়ে ধরে রাম ঠাপ মারতে থাকে। প্রতি ঠাপে ফস্… ফস্… ফকাত… ফকাত শব্দ হতে থাকে। আহ্ সে কি সুখ,

সার জীবন যদি এমন সুখ পেতাম, আমার চোখে চোদনানন্দে অশ্রু এসে গেল। দুলাভাই সর্বশক্তি দিয়ে আমার কচি গুদে ঠাপ মারতে লাগল, দুলাভাইয়ের ঠাপের স্পীড বেড়ে গেলো।

আমি বুঝতে পারলাম যে দুলাভাইয়ের মাল আউট করার সময় হয়ে গেছে। তাই আমি গায়ের সব জোর দিয়ে তল ঠাপ দিতে লাগলাম। এর মধ্যেই দুলাভাইয়ের আগে আমি আবার কল কল করে গুদের জল ছেড়ে দিলাম।

দুলাভাই আরো প্রায় ২/৩ মিনিট ঠাপানোর পর আমার গুদ থেকে বাড়া বের করে জোর পূর্বক আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিয়ে ঠেলতে লাগল। ৩/৪ টা ঠেলা দিয়েই দুলাভাইয়ের আগুনের মত বাড়াটা আমার মুখের মধ্যে মাল আউট করে দিল।

আমি হড়-হড় করে বমী করে দিলাম, পরে আমি মুখ ধোয়ার জন্য টয়লেটে গেলে দুলাভাই বলল- অনেক রাত হয়েছে, তুমি চুল না ভিজিয়ে পুরো শরীর ধুয়ে নাও নয়তো শরীর গন্ধ হয়ে যাবে।

মলি কিছু না বুঝলেও সকালে তোমার আপা টের পেয়ে যাবে। দুলাভাইয়ের কথামত গোসল সেরে কাপড় চোপড় পরে আমরা স্বামি স্ত্রীর মত আবার নাস্তা সেরে নিলাম। তারপর দরজাটা খুলেই দৌড়ে রুমে গিয়ে আস্তে করে মলির পাশে অবুজ শিশুর মত শুয়ে গেলাম।

সে রাতে তৃপ্তির আমেজ নিয়ে শোয়ার সাথে সাথেই ঘুমিয়ে পরেছিলাম। কেউ কিছু জানল না, কেউ কিছু দেখল না, এইসব ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। গভীর ঘুম হয়েছে সে রাতে, পরদিন সকাল দশটায় মলির ডাকে ঘুম ভেঙ্গেছে।

মলিঃ- কিরে আজ তোর কি হয়েছে, এতো ঘুমাচ্ছিস?

আমিঃ- ঘুমাবো না তো কি করব? বেড়াতে এসেছি। মনে মনে ভাবলাম- টের পেয়েছে নাকি?

মলিঃ- হয়েছে অনেক ঘুমাইছ এখন ওঠ, আটটা বাজে।

আপাঃ- কিরে রোকসানা, তোর তো চোখ মুখ ফুলে গেছে। এক কাজ কর, মুখ ধুয়ে নাস্তা খেয়েনে।

আমিঃ- না আপা, মাথা ব্যথার জন্য ঘুমাতে পারিনি, শেষ রাতের দিকে ঘুম এসেছে।

আপাঃ- হ্যাঁ, এমন হয়, জায়গা বদল হয়েছেতো।

আমি মনে মনে বললামঃ- আপা তুমিতো জান না কাল রাতে কি করেছি। তোমার স্বামির সাথে সারা রাত চোদাচুদি করেছি, তোমার স্বামির বাড়া গুদে নিয়েছি, দুলাভাই সারা রাত আমাকে চুদেছে। তাই ঘুমাতে পারিনি। তোমার স্বামির ঘুমের বদলে আমাকে নিয়ে বাসর করেছে।

দুলাভাইঃ- শালীর ঘুম ভাঙ্গল তাহলে, মুখ ধুয়ে আস নাস্তা খাব।

আমিঃ- না দুলাভাই আমি খাব না, বাড়ী গিয়ে খাব।

আপাঃ- বাড়ী গিয়ে খাবি মানে? তুই না বেড়াতে এসেছিস। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

আমিঃ- আপা, আমার বাড়ীর কথা খুব মনে হচ্ছে।

দুলাভাইঃ- ঢং দেখ, যেন কচি খুকি, আজ বাদে কাল বিয়ে হয়ে যাবে আর তিনি বাড়ির চিন্তায় অস্থির।

মলিঃ- চলে গেলে আসলি কেন? তুই গেলে যায় আমি আরো ৩/৪ দিন থাকব। ঢং।

আমিঃ- সত্যিই আমার খারাপ লাগছে, মন টিকছে না।

আপাঃ- তুই কি সারা জীবন বাড়িতেই থাকবি নাকি? বিয়ে হয়ে গেলে তখন কি করবি?

দুলাভাইঃ- ওর মন যখন টিকছে না তখন ওরে জোর করে লাভ নেই। মলি তুই ওকে বাড়ী দিয়ে আয়।

আপাঃ- যেতে চাইলে কি এখনই যেতে হবে নাকি? নাস্তা খেয়ে তারপর যাবে। তুমি রোকসানাকে দিয়ে আসবে, মলি আরো কয়েকটা দিন থাকবে।

যা রোকসানা গোসল রেডি হয়ে নে, সবাই তোর জন্যে অপেক্ষা করছে। আমি রেডি হয়ে গেলাম, সবাই মিলে নাস্তা খেলাম, নাস্তা খাবার পর মিনি আপা বলল- আর কয়েকটা দিন থাকনা।

আমি বললাম- অন্য সময় আসলে তখন থাকব। দুলাভাই আমাকে বাড়ীতে দিয়ে আসার নাম করে উনার বন্দুর কাছে নিয়ে গেল। দুলাভাই তার সাথে আমাকে পরিচয় করিয়ে দিল।

লোকটির দৃষ্টি আমার শরীরের উপর। আমার পুরা শরীর দেখে তার দৃষ্টি আমার দুধগুলোর উপর স্থির হল। দুলাভাইকে উদ্দেশ্য করে বলল- তোর শালী তো দারুন মাল।

কালকে দেখলে তো কালকেই চুদে দিতাম। তোর শালীর দুধগুলো অনেক দারুন, এ রকম দুধ আমার বেশ পছন্দ। দুলাভাইয়ের বন্দু আমার পাছায় থাপ্পর দিয়ে দুলাভাইকে উদ্দেশ্য করে বলল- বাহ্ তোর শালীতো পাইন পাছা বানাইছে, চোদতে অনেক আরাম হবে রে। দুলাভাই বলল- আমার শালী কিন্তু খুব চোদনখোর মেয়ে, তার জন্য তোরমত চোদনবাজ পুরুষ দরকার।

তাই আমার শালীকে তোর কাছে রেখে যাব, রাতে তোর সাথে থাকবে। তুই তাকে সারা রাত চুদে সকালে টাকা দিয়ে ওদের বাজারে নামিয়ে দিয়ে আসবি। আর শোন, আমার শালী যদি তোর সাথে আরো ২/৩ দিন থাকতে চায় রেখে দিস।

সে কিন্তু পাকা প্লেয়ার, আমি সত্যি অনেক তৃপ্তি পেয়েছি তাকে চুদে। আমি বললাম- দুলাভাই আপনিও তো পাকা প্লেয়ার। আপনি কি সত্যিই তৃপ্তি পেয়েছেন নাকি আমাকে খুশি করার জন্যে বলছেন?

chuda chudi golpo new কামক্ষুদায় পাগল গৃহবধূ শ্রাবন্তীর নিষিদ্ধ রাত্রির গল্প

দুলাভাই বললেন- তোমার বডিটা কিন্তু চমৎকার, আরো কিছু অভিজ্ঞতা হলেই তুমি আরো ভালো প্লেয়ার হয়ে যাবে। কিরে বন্দু এই মেশিন চালাতে তোর কোন অসুবিধা হবে না তো? দুলাভাইয়ের বন্দু বলল- না, না, অসুবিধা হবে না।

তোর শালী আমার মত ড্রাইভারের সাথে খেলতে পারবে তো? কথাটা শুনে আমার সমস্ত শরীরে এক অজানা শিহরন জেগে উঠল। আমি পারব তো দুলাভাইয়ের বন্দু সাথে খেলতে? হে আমাকে পারতে হবে, আর না পারলে কোন স্বাথে উনি আমাকে টাকা দিবে।

এমন সময় দুলাভাইয়ের বন্দু আমাকে জড়িয়ে ধরে আমার গালে একটা চুম্বন দিয়ে বলল- টাকার জন্য তোমাকে ভাবতে হবে না। তোমার মত কচি মাগী আমি আর চুদিনি, তোমার রেট কত? দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

কথাটা শুনে আমার মাথায় আগুন ধরে গেল, রাগে আমার শরীর জ্বলে উঠল। আমি দুলাভাইকে বললাম- দুলাভাই আপনার বন্দু এসব কি বলছে? দুলাভাই বললেন- সে তোমার বডি দেখে পাগল হয়ে গেছে।

এমন সময় একটা লোক এসে দুলাভাইয়ের বন্দুকে বলল- হাসেম ভাই ভাবী এসেছে, আপনাকে ঘরের চাবি নিয়ে যেতে বলেছে। সাথে সাথে আমাদের সব প্ল্যান শেষ হয়ে গেল।

দুলাভাই আমাকে আবার বাড়ীতে ফিরে যেতে বলল, কিন্তু আমি রাজি হলাম না। দুলাভাই আমাকে আমাদের বাড়ীতে দিয়ে আসল। এই দুলাভাই আমার জীবনে দ্বিতীয় পুরুষ।

এই দুলাভাইয়ের কাছে আমি বাড়া শোষা শিখি, কিভাবে বাড়া শুষতে হয় তিনি আমাকে শিখিয়ে ছিলেন। বিয়ের পরও এই দুলাভাইকে নিয়ে তিনরাত যাপন করেছি, এবং দুলাভাইয়ের ঐই বন্দুকে নিয়ে একরাত কাটিয়েছি। সাথে থাকার জন্য ধন্যবাদ। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ৪

error: cotigolpo.com