দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

দোকানের ভিতর থেকে আমরা জামা কাপড় পড়ে বের হয়ে বাজার করতে চলে গেলাম। দুলাভাই প্রথমে ফার্মেসীতে ঢুকল, একটা ছেলেকে নাম ধরে বলল- এই সুমন কিছু ভালো ঘুমের ঔষধ দে তো যেন খাওয়ার সাথে সাথে ঘুম ধরে আর নতুন দেখে এক পেকেট ডটেড কনডম দে। সুমন এক পাতা টেবলেট আর এক পেকেট কনডম দিল, দুলাভাই দাম দিয়ে বাজার করতে ঢুকল।

প্রয়োজনীয় বাজার শেষ করে বাড়ীতে রওনা দিলাম। পথমধ্যে দুলাভাইকে জিজ্ঞেস করলাম- দুলাভাই ঘুমের ঔষধ আর কনডম দিয়ে কি হবে? দুলাভাই মায়াবী চোখে তাকিয়ে বলল- তোমার মত সেক্সী আর কামুকী শালীকে একবার চুদে কি মন ভরে।

নিজেকে তৈরী রেখ, রাতে তোমাকে আবার চুদবো। আমি বললাম- না দুলাভাই রাতে পারব না, কেউ যেনে গেলে বিপদ হবে।

দুলাভাই বলল- ধুর বোকা, আমি আগে থেকেই প্ল্যান করে রেখেছিলাম যে আজ রাতে তোমাকে চুদব। তোমার সারা শরীরের মাঝে কামের তীব্র জ্বালা দেখে রাতে জোর করে চোদার জন্যই বাজার থেকে ঘুমের ঔষধ আর কনডম কিনে নিলাম।

কিন্তু তার আগেই তুমি পটে গেলে, জোর করা লাগেনি।

আমি বললাম- ঘুমের ঔষধ খেলেতো আমি ঘুমিয়ে পড়তাম, তখন চুদতেন কেমনে?

দুলাভাই বলল- পাগল, আমি তোমাকে খাওয়াব নাকি, এগুলো তোমার আপা আর মলিকে খাওয়াবো। আমি বললাম- কি করে খাওয়াবেন?
দুলাভাই বলল- কোকের সাথে মিশিয়ে মলি ও পলিকে খাওয়াবো।

তোমাকে কোক দিলে তুমি খেওনা আর সন্ধার সাথে সাথে বলবে যে, আমার মাথা ব্যথা করছে আমি ঘুমাব। তখন তাড়াতাড়ী খাবার খেতে বলবে আর খাওয়ার শেষে কোক। কোক খেয়ে ওরা ঘুমাবে আর আমরা মজা করব।

আর তুমি ভাত কম খেও তোমার জন্য অনেক কিছু কিনছি আঙ্গুর, দুধ, জুস, আচার, কলা, কেক, দই আর জেল। আর ভাত বেশী খেলে চোদাচুদি করতে সমস্যা হবে।

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

আমি বললাম- ঠিক আছে দুলাভাই।

দুলাভাই বলল- তোমার জন্য একটা সুখবর আছে।

আমি বললাম- কি সুখবর?

দুলাভাই বলল- এখন বলব না, সেটা রাতে বলল।

বাড়ীতে গিয়ে দুপুরের খাওয়ার শেষে কিছুক্ষণ রেষ্ট নিয়ে আমি, মলি ও পলি আপা গ্রাম দেখতে বের হলাম। গ্রাম দেখতে দেখতে সন্ধা হয়ে গেল। সন্ধায় বাড়ীতে এসে দুলাভাইয়ের প্লেনমত আপাকে বললাম- আপা, আমার মাথা ব্যথা করছে আমি ঘুমাব।

আপা বলল- এত তাড়াতাড়ী শুয়ে যাবি? তোর দুলাভাই আসুক সবাই একসাথে খেয়ে তারপর ঘুমাইস। বলতে বলতে দুলাভাই চলে আসল, দুলাভাই বলল কি হয়েছে শালিকার?

পলি আপা বলল- রোকসানার মাথা ব্যথা করছে, সে না খেয়ে শুয়ে যেতে চাচ্ছে। দুলাভাই বলল- সেটা কি হয়, চল সবাই এক সাথে খাই।

সবাই এক সাথে খেতে বসলাম, দুলাভাইয়ের প্লেনমত অল্প খেয়ে উঠে গেলাম।

পলি আপা বলল- রোকসানা সব শেষ কর, কিছুইতো খেলিনা।

আমি বললাম- মাথা বিষণ ব্যথা করছে আর খাবনা।

দুলাভাই বলল- কোক এনেছি, কোক খেয়ে যাও।

আমি বললাম- কিছু খাবনা, ভালো লাগছে না।

খাওয়া শেষ করে পলি আপা দুলাভাইকে বলল- তুমি আজ পাশের রুমে ঘুমাও আমরা তিন বোন এখানে ঘুমাবো। বিছানা ঠিক করা আছে। দুলাভাই বলল- ঠিক আছে।

মলি বলল- তোর মাথা কি বেশী ব্যথা করছে? দুলাভাইকে বলে ঔষধ আনাবো?

নীলার ভাইয়ের সাথে সমকামী চুদাচুদির চটি গল্প

পলি আপা বলল- না হঠাৎ করে মাথা ব্যথার জন্য ঔষধ খেতে হবেনা, আমি বিক্স লাগিয়ে দিচ্ছি, ঠিক হয়ে যাবে। পলি আপা বিক্স লাগিয়ে দিয়ে ঘুমিয়ে পড়ল। আমার ঘুম আসছিল না, মনের ভিতর ভয় ঢুকে গেল, মন কিছুতেই দুলাভাইয়ের কাছে যেতে চাইছেনা।

যদি কেউ দেখে পেলে তাহলে তাদের এতো দিনের সাজানো সংসারটা ভেঙ্গে যেতে পারে। তখন আমাকে সারা জীবন এই অপরাধের বোঝা বয়ে বেড়াতে হবে। হঠাৎ আমার মনের ভিতরের পশুটা বলতে লাগল- কি রোকসানা, ভয় করছ কেন?

যাও, জীবন উপভোগ কর, নিজেকে দুলাভাইয়ের হাতে সপে দেও। বাজারে তো ঠিকই নিজেকে দুলাভাইয়ের হাতে সপে দিয়েছ, এখন এমন করছ কেন? দুলাভাইতো তোমাকে কাছে পেতে অপেক্ষা করছে, এই সুযোগ ছেড়ে দিও না।

যাও যাও নিজেকে আরিফের মত দুলাভাইয়ের হাতে সপে দেও, দেরী করোনা এই সুযোগ বার বার আসবে না। আরে বোকা যত পার উপভোগ কর, এখন সে সুযোগ তোমার হাতের মুঠোয়।

তুমি বাড়ীতে চলে গেলে কি আর এই সুযোগ আসবে। যাও যাও সবাই ঘুমে কোন ভয় নেই, মনটা আবার কেমন যেন হয়ে গেল। যেতে যখন হবেই দেরি করে কি লাভ।

রাত তখন ১০ টা আমি মলি ও পলি আপাকে ডাকলাম কিন্তু কোন সাড়া পেলাম না। তাদের সাড়া নাপেয়ে আমি চকি থেকে নেমে নিশি যাপনের উদ্দ্যেশ্যে সুখের সন্ধানে দুলাভাইয়ের রুমে চলে গেলাম।

দুলাভাইয়ের রুমে ঢুকে দেখলাম দুলাভাই একটা বই হাতে নিয়ে শুয়ে আছে। আমি কাঁশি দিতেই দুলাভাই বলল- রোকসানা, এত তাড়াতাড়ী চলে এলে যে, ওরা কি ঘুমিয়ে গেছে? আমি বললাম- হে, আমি মলি ও পলি আপাকে ডাকলাম কোন সাড়া পেলাম না তো।

দুলাভাই বলল- তাহলে ঔষধে কাজ করছে। এসো কাছে বস, তোমাকে কিছু প্রশ্ন করব সত্যি সত্যি উত্তর দিবা। আমি ঠিক আছে বলে বিছানার উপর দুলাভাইয়ের পাশাপাশি বসলাম।

দুলাভাই বলল- রোকসানা, তোমার এই জামাটায় তোমাকে আরো জাক্কাস লাগছে। আমি বললাম- তাই? কিন্তু দেখছেন না কিরকম টাইট হয়ে গেছে। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

দুলাভাই বলল- টাইট বলেই তো তোমার ফিগারের সৌন্দর্যটা দারুন ফুটে উঠেছে।

আমি বললাম- যাহ, আপনি সবসময় বাড়িয়ে বলেন। আপনি একটা ফাজিল।

দুলাভাই বলল- ফাজিল বলেই তো তোমাকে চুদেছি, ফাজিল নাহলে কি চুদতে পারতাম? দুলাভাই সরাসরি আমার দুধে হাত দিয়ে ফ্রী স্টাইলে টিপতে লাগল। আমার নরম তুলতুলে দুধগুলো কামিজের উপর দিয়ে টিপতে টিপতে বলল- আচ্ছা রোকসানা, তোমার ঐই বন্দুর বয়স কত?

আমি বললাম- কোন বন্দু দুলাভাই?

দুলাভাই বলল- যে তোমাকে চুদেছে।

আমি বললাম- ও আরিফের কথা বলছেন? ২৮/২৯ হবে।

দুলাভাই বলল- সে ছাড়া তোমাকে আর কেউ চোদে নি?

আমি বললাম- না।

দুলাভাই বলল- বল কি? একদিনের চোদাতে কি গুদ এত ফ্রি হয়?

রুচিশীল বউকে নিয়ে গ্রুপ সেক্সের গল্প part 1

আমি বললাম- কি যে বলেন দুলাভাই। এই দেহটা কি একদিনের স্পর্শে এমন হয়েছে, সে আমাকে এ পর্যন্ত ৪ দিনে ১৪ বার চুদেছে।

দুলাভাই বলল- ও তাই, আচ্ছা রোকসানা তুমি কি তার বাড়া চুষেছ?

আমি বললাম- না।

দুলাভাই বলল- তোমাকে আজ একটা নতুন খেলা শেখাবো।

আমি বললাম- আমি বললাম কি খেলা?

দুলাভাই দাঁড়াও দেখাচ্ছি বলে- চট করে উঠে দাড়িয়ে কোন রকম পেচিয়ে থাকা লুঙ্গিটা খুলে ফেলে গায়ের জামাটা খুলে একেবারে নেংটা হয়ে গেলেন। আমি কল্পনাও করতে পারিনাই যে, দুলাভাইকে এই বেশে দেখবো। সাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললাম।

দুলাভাই বলল- আহা চোখ বন্ধ করলে কেন, তাকাওনা তাকিয়ে দেখ, চোখ খোল।

আমি চোখ খুলে তাকিয়ে দেখি দুলাভাইয়ের বাড়াটা দাড়িয়ে আছে। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

দুলাভাই বলল- ধরবে এটা? নাও ধরে দেখ বলেই আমার ডান হাতটা নিয়ে বাড়া ধরিয়ে দিলেন। আমি বাড়াটা ধরে দেখতে লাগলাম। বিশাল এক লৌহ দন্ড আগুনের মত গরম, মাথার গঠনটা হাঁসের ডিমের মত।

গোড়ায় কাল বাল ভর্তি, মনে হচ্ছে গভির অরন্যের মধ্যে একটা কামান দাঁড়ানো রয়েছে। নিচে একটা গোলাবারুদের ঝুলি ঝুলছে। দুলাভাই বলল- দেখ রোকসানা, ভালো করে দেখ, টিপে দেখ। এটা দিয়েই খেলতে হবে, এটাতো একটা খেলনা। এটার মধ্যে জেল মাখিয়ে নেও, তারপর আইসক্রীমের মত চুষে চুষে খাও।

আমি মন্ত্র মুগ্ধের মত তাই করলাম। কোটার ভিতর থেকে জেলি বের করে দুলাভাইয়ের আগুনের মত গরম বাড়ার মধ্যে লাগালাম। বাড়াটা আরো শক্ত হয়ে লাপাচ্ছে আর কাঁপছে।

দুলাভাই বলল- রোকসানা, বাড়ার মাথা মুখের ভিতর নিয়ে আইসক্রীমের মত চুষ। আমি দুলাভাইয়ের বাড়াটা মুখের ভিতরে ডুকিয়ে চুষতে লাগলাম। আমি বাড়া চুষছি আর বাড়ার ভিতর থেকে কি যেন বের হচ্ছে।

সে কি নোনতা অম্ল মধুর স্বাদ, অমৃত সুধা। সে এক অসাধারন সুস্বাদু কোন স্বাদ যা আমার অনভিজ্ঞ্ ভাষায় বর্ণনা দিতে পারলামনা। আমি বাড়া চুষে যাচ্ছি আর দুলাভাই আমার মাথায় কপালে হাত বুলিয়ে আদর করছিলেন।

কতক্ষন এভাবে চুষেছি মনে নেই, দুলাভাইয়ের বাড়াটা এতো মোটা যে চোয়াল ধরে আসছে। বাড়াটা মুখ থেকে বের করে বললাম- আর পারছিনা দুলাভাই।

দুলাভাই বলল- রোকসানা, অনেক হয়েছে আর লাগবেনা অনেক সুখ দিয়েছ। আমার মুখ থেকে বাড়াটা বের করে জিজ্ঞাস করলেন- আচ্ছা রোকসানা, তোমার বন্দুর বাড়া কি আমার ছেয়ে বড়?

আমি বললাম- হে বড় তবে আপনার মত মোটা না। আপনার বাড়া অনেক মোটা।

দুলাভাই বলল- রোকসানা, আজ তুমি যে পোষাক পড়ে এসেছ সে পোষাকে তোমাকে খুব কামুকী মনে হয়েছে। আমি সারাক্ষন ভাবছিলাম কী পরেছ ওটা। বাইরে কামিজ ঠিক আছে, কিন্তু ভেতরে কি। মনে হয় ব্রা পড়নি।

মেয়েরা ব্রা না পরলে স্তনদুটো ভোতা হয়ে থাকে। কি এমন জিনিস ভেতরে পরেছ যে তোমার দুধগুলো এমন তুলতুলে লাগছিল। তুমি বাসায় ঢোকার সাথে সাথে জড়িয়ে ধরতে ইচ্ছে করছিল কিন্তু পলি আর মলি আছে সামনে কি করবো।

কথা বলতে বলতে দুলাভাই আমার ঘাড়ের পিছনে হাত দিয়ে কামিজের চেন এক টানে খুলে ফেলে গলা দিয়ে হাত ভিতরে ঢুকিয়ে দিলেন। দুটা দুধ একসাথে টিপতে শুরু করলেন।

দুলাভাই বললেন -তোমার দুধগুলোতো বেশ সুন্দর আমিতো আগে খেয়াল করিনি। তিনি দুহাতে দুধগুলো টিপতে লাগলেন। ক্ষুধার্ত বাঘের মত অদল বদল করে অনেকক্ষন ধরে চুষলেন টিপলেন। আমি বললাম- দুলাভাই আমার ভয় হচ্ছে, প্লিজ আমাকে ছেড়ে দেন আমি চলে যাই। bangla chuda chudir sex choti kahini

দুলাভাই বলল- আরে বোকা মেয়ে এখন খেলা শেষ না করে কি যেতে পারবে?

আমি বললাম- মলি বা পলি আপু এসে দেখে ফেললে কি হবে।

দুলাভাই বলল- আরে ওরা দেখবে কি করে ওরাতো ঘুমাচ্ছে। আচ্ছা চল আমরা দেখে আসি। আমি বললাম- চলেন। আমরা দুজনে ওদের রুমটার সামনে এসে দাড়ালাম।

দরজা একটু চাপ দিতেই ফাক হয়ে গেল। ভিতরে তাকিয়ে দেখি মলি আর পলি আপু গভীর ঘুমে। দুলাভাই ওখানে দাড়িয়েই আমার দুধগুলো টিপতে টিপতে বলল- আর ভয় হচ্ছে?

আমি বললাম- না। দুলাভাই বলল- চল আমরা ঐই রুমে যাই।রুমে এসে কি করলাম সেটা গল্পের বাকী অংশে (পর্ব- ৩) দেখুন। ধন্যবাদ। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

error: cotigolpo.com