Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

coti golpo

আজ আমি আপনাদের বল্লো কিভাবে ওরা তিন জন আমার মাকে চুদলো।তো সেই দিন সন্ধ্যা পর তারা তিনজন আমাদের বাড়িতে আসলো সাথে করে তারা আরেক জনকে নিয়ে এলো।

আমি তাদের একটা রুমে নিয়ে গেলাম।এইরুমে কোন খাট ছিলো না,মেঝেতে চাদর বিছালো ছিলো যাতে সবাই মিলে মাকে একসাথে চুদতে পারে।মা প্রথমে তাদের সবাইকে মদ এনে দিলো।

মা শুধু ব্লাউজ আর ছায়া পরা ছিলো।তারা বল্লো,,কিরে তোর মারেতো আমরা টাকা দিয়েই চুদবো তাহলে তোর মা কাপর পরে আছে কেন।

দেখলাম মা তাদের কথা শুনার পর মা নিজে থেকেই লেংটা হয়ে তাদের সাথে বসে মদ খেতে শুরু করলো।মদ খাওয়া শেষে তারাদের একজন মাকে শুইয়ে দিয়ে নায়ের একটা দুধ চুসতে লাগলো

তাকে দেখে এইবার অন্য আরেকজন মায়ের আরেকটা দুধ খেতে লাগলো।তার অন্য আরেকজন মায়ের পা ফাক করে তার বাড়া ভরে দিলো।তারা সবাইও লেংটা হয়ে গেলো। coti golpo

৪র্থ জন মায়ের মুখর ভিতর তার বাড়া ভরে দিলো।এইভাবে তারা ৪জন মাকে এক এক করে চুদছে।তার পর দেখলাম মাকে তার উপরে শুইয়ে মায়ের গুদে বাড়া ভরে দিলো আবার অন্যজন মায়ের পাছার ফুটয় বাড়া ভরি দিলো।

Part1 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

Part2 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

এই বার তারা দুজনি মাকে সমান ভাবে ঠাপাতে লাগলো।আর মা খুব শুখেই সেই ঠাপগুলা খেতে লাগলো।১০ মিনিট এইভাবে চুদার পর তারা দুইজনি তাদের বাড়া মায়ের মুখের সামনে নিয়ে এলো।

মা মুখ হা করে জিব বের করে তাদের দুইজনের বাড়া দুই হাত দিয়ে খিছতে আর চুসতে রাখলো।তারা বেশি সময় আর মাল ধরে রাখতে পারলো না।

মা তাদের বীর্য গিলে খেলো।এইবার অন্য দুইজন তাদের দুজনের বাড়ার মায়ের পাছার দুই ফুটতে ডুকালো আর চুদতে লাগলো।

মা তার দুই হাত দিয়ে পাছাটা ফাক করে ধরলো যাতে তারা ভালো করে চুদতে পারে।তারা বেশ কিছুক্ষণ মায়ের পাছা চুদার পর এইবার তাদের দুইজনের বাড়া মায়ের গুদে ভরে দিয়ে চুদতে লাগলো।

সে কি চুদা আমার মা একসাথে দুটো বাড়া গুদে নিলো।মাঃআহ আরো জোরে,আমার গুদ ছিরে দেও তোমরা,আমাকে পোয়াতি করে দেও আহ উহহ আরো জোরে চুদো আমায় এই সব বলতে লাগলো।তারা এইভাবে আমার মাকে পালা করে গভির রাত অবধি চুদলো। coti golpo

তারা সবাই আমার মাকে চুদে তৃপ্তি পেলো।সেইদিনের মত তাদের চুদাচুদি শেষ।দেখলাম আমার মাও একটু কান্ত হয়ে গেলো আর বেশি মদ খেয়ে ফেলেছিলো।

আমিও অনেক বেশি মদ খেয়ে ফেলি তাই মাকে আর না চুদের লেংটা অবস্থা তে আমার মাকে জরিয়ে ধরে গুমিয়ে যাই মাও আমাকে বুকে নিয়ে ঘুমিয়ে পরে।তো পরেন দিন বিকালে আমি বস্তিতে একটু ঘুরতে বেড়োলা।

বস্তির কিছু দুরে গিয়ে দেখি একটা দোকানে সামনপ সবাই ভির করে আছে।তো আমি ভিরের মধ্যে দেখতপ পেলাম এই বস্তির কিছু হিজরা আর মহিলারা নাচতেছে। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

অনেকের পরনে শুধু ব্র আর ছায়া ছিলো আর অনেকের পরনে শুধু ব্লাউজ।তারা এইজন্য সবার সামনে নাচে কারন যেনো রাতে তাদের কাছে খদ্দের আসে।

তো আমিও বাড়িতে গিয়ে মাকে নিয়ে এলাম।মায়ের পরনে শুধু ব্লাউজ আর একটা পেটিকোট ছিলো।আমি মাকে বল্লাম তাদের মধ্য গিয়ে নাচতে।

মা আমার কথা মতন আমার কথা মতন বস্তির সকলের সামনে শুধু ব্লাউজ আর পেটিকোট পরে নাচতে লাগলো।এই প্রথম আমি খেয়াল করলাম আমার মা আগের তুলনায় অনেক সুন্দর হয়ে গেছে। coti golpo

বলতে গেলে মা এই বস্তির সব মাগিদের থেকেও সুন্দর।তো মা ছোট বড় বুড়ো সকলের সামনে নাচতে লাগলো।নাচার মধ্যেই মা তার ব্লাউজ শুধু একটা হুক রেখে বাকি সব হুক খুলে দিলো।

jor kore choti জোর করে সেক্স করা চুদাচুদি

আমিতো এটাই চাইছিলাম।দেখলাম কেও আমার মায়ের ৪০ সাইজের দুধের থেকে চোখ সরাতে পারছে না।আমি এইটা দেখে খুসি হলাম।আমার মাতো দেখছি ভালোই নাচ পারে।

তো তখনি আমার মাথায় এক বুদ্ধি এলো আচ্ছা যদি আমি আমার মাকে লোকেদের সামনে নাচিয়ে টাকা কামাতে পারি।

এইটা করলে তো আমরা আরো টাকা পাবো।তো ওইদিন বিকালে মায়ের নাচতো সবাই দেখতে লাগলো।আমার মায়ের সাথে অন্যরা জারা নাচছিলো তারা দেখলাম লোকেদের দিয়ে তাদের দুধ গুদ ধরতে দিয়ে তাদের সাথে নাচার জন্য টাকা নিচ্ছে।

আমার মাও তাই করলো।আমার মাও লোকেদের কাছে কাছে গিয়ে নাচতে লাগলো আর লোকেরাও আমার মায়ের দুধ আর গুদ দরার জন্য মাকে টাকা দিতে লাগলো। coti golpo

এক লোক দেখলাম মাকে পুরো ১০০ টাকা দিলো।আমি দেখলাম লোকটা মায়ের দুই দুধ ধরে মায়ের সাথেই নাচতে লাগলো।তো আমার মথায় একটা বুদ্ধি এলো।

আমি ভিরের মধ্যে বলতে লাগলাম কে কে আজ রাতে আমার ডবকা ময়ের রসালে নাচ খুব কম টাকায় দেখতে চায়।অনেকে দেখলাম রাজি হলো।

আমি তাদের আমাদের বাড়ির ঠিকানা আর সময়টা বলে দিলাম কখন আসতে হবে।তো আমি আর আমার মা বেশ কিছু টাকা নিয়ে বাড়িতে এলাম।

আমি মাকে বল্লাম,,মা তুমিতে অনেক ভালো নাচো আমিতো জানতাম না।মা বল্লো আস্তে আস্তে আমার আরো গুনের কথা জানবি বাবা।

মা বল্লো আছা বাবা আজ রাতে জারা আমার নাচ দেখতে আসবে তাদের সামনে কি লেংটা হয়ে নাচবো।আমি বল্লাম পাগল নাকি আমি বুঝি এতো সস্থায় আমার মায়ের শরীর বিলাবো।

তুমি আজ বিকালো লোকেদের সামনে ব্লাউজ আর ছায়া পরে যেইভাবে নেচেছো টিক সেইভাবেই তাদের সামনে নাচবা।

তাদের তুমি শুধু টাকা বিনিময়ে দুধ আর গুদ ধরতে দিবে আর কিছু না।মা বল্লো যদি কোন লোক আমাকে বেশি টাকা দেয় তাহলে কি করবো,যদি আমাকে চুদতে চায় তাহলে। coti golpo

আমি মাকে বল্লাম,,যদি কেও তোমাকে বেশি টাকা দেয় তাহলে তাকে তুমি তোমার দুধ একটি করে চুসিয়ে দিবে।আর তোমাকে চুদতে চাইলে সেইটা আমি পরে দেখবো। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

আমি লোকেদের ১২টার পর আসতে বল্লাম।দেখলাম রাত ১২ টার বাজতে না বাজতেই অনেক লোক চলে এলো।আমি তাদের ঘরে ঢুকালাম।তাদের আমি গোল করে বসিয়ে মদ দিলাম।

তারা মদ খেলো।তারপর আমি মাকে গিয়ে নাচতে বল্লাম।মায়ের পরনে পাতলা একটা ব্লাউজ যেটার নিচের খুক ছাড়া বাকি গুলা খুলা এতে আমার মায়ের বড় বড় দুধ গুলা বেশ ভালোভাবেই বুঝা যাচ্ছে আর নিচে শুদু একটা ছায়া পরা।

মা নাচতে শুরু করলো।দেখলাল লোকেরা মদ খাচ্চে আর মায়ের নাচ দেখছে।সব লোকেরা প্রাই নেশায় মাতাল হয়ে গেলো তারা তাদের সব টাকা মায়ের নাচ দেখার জন্য দিতপ লাগলো।আমি দেখলাম অল্প সময়ে অনেক টাকা হয়ে গেলো।

coti golpo প্রথমবার চোদার আনন্দ পেয়ে মন ভরে গেল

এরপর দেখলাম লোকেরা মদের নেশায় বুধ হয়ে মায়ের দুধ গুদ ধরে নাচতে লাগলে।কিছু লোক দেখলাম মায়ে ব্লাউজ টা সরিয়ে মায়ের দুধ চুসা সুরু করলো। coti golpo

লোকেরা মদের আর আমার মায়ের দুধ চুসার নেশায় সব টাকা দিয়ে দিলো।আমি দেখলাম মা নিজে থেকেই ব্লাউজ টা খুলে দিলো।

ওরা সবাই নেশাতে এখন তাই এখন আর সমস্যা হবে না।মা শুধু এখন ছায়া পরা।মায়ের দুধ পুরো খোলা।সবাই নাচার তালে তালে আমার মায়ের দুধ খেতে লাগলো।একটু পর দেখলাম মায়ের পরনে থাকা ছায়াটাও খুলে ফেলে দিলো মা।

মা এখন এক ঘর লোকের সামনে পুরো লেংটা।দেখলাম লোকেরা মাকে মদ খাওয়াতে লাগলো মাও খেতে লাগলো।বুঝতে পারলাম আমার মা এখন পুরা হট হয়ে আছে।

এরপর দেখলাম মা এক লোকের পরনে থাকা লুঙ্গ খুলে নিলো আর বাড়া মায়ের গুদে ঘসতে লাগলো।এইবার তাকে দেখে অন্যলোকরা ও মায়ের গায়ের সাখে তাদের বাড়া ঘসতে লাগলো।তাদের মধ্যে অনেকেই আমার গুদে পাছার মধ্য বাড়া ডুকিয়ে চুদতে লাগলো।

মাঃ চুদো আমাকে সবাই মিলে চুদো,,আহ আরো জোরে,,উহহ উহহ আহ।লোকেরা মায়ের কথা শুনে আরে জোরে চুদতে লাগলোএইভাবে চুদার পর লোকেরা ময়ের গুদ পাছা সহ পুরো গায়ে তাদের মাল দিয়ে ভরিয়ে দিয়ে।রাত অনেক বেশি হলো।আমি অনেজ কস্ট করে তাদের ঘর থেকে বেড় করে দিলাম।তারা যেতে চাইছিলো নাহ।

আমি মাকে তারপরে বললাম,,মা আজ তুমি একদম ফাটিয়ে দিয়েছো।আমি মাকে বল্লাম মা আমি একটা বড় একটা ঘর ভারা নিয়েছি। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

ঘরটার একটা দোষ থাকায় আমি ঘরটা কম দামে পেয়েছি আর সব চেয়ে ভালো হলো ঘরটা বস্তির মধ্যে হওয়াতেও বস্তির শেষ দিকে লোক যায় না তাই বস্তির হট্টগোল ও শুনাও যাবে না। coti golpo

মাঃ ঠিক আছে বাবা তুই যা চাস তাই হবে।আমিঃমা দেখেছো আজ লোকেরা কত টাকা উড়ালো তোমার উপর।আমি সেই বাড়িতেই তোমাকে লোকেদের সামনে নাচাবো।

আর তোমার এইডাবকা দেহকে দিয়ে আমি ব্যবসা করবো।ভালো হতো যদি তোমার বুকে দুধ থাকতো তাহলে তোমার দাম দিগুন হতো।

মাঃবাবা আমি একটা সমস্যা হয়ে গেছে।আমি এই কয়েকমাস লোকেদের চুদা খেতে পোয়াতি হয়ে গেছি।আমি তো ওষুধ ও খেয়েছি কিন্তু তাও পেটে বাচ্চা চলে আসচ্ছে।এখন আমার ৭মাস।

আমিঃ সমস্যা নেই মা তুমি বাচ্চা জন্ম দেও এতে তোমার বুকে দুধও হবে।

coti golpo দুধ দুটো ওর মুখে ঠেসে দিল

মাঃ বাবা আমার বুকে দুধ ছলে এসেছে।তাইতো লোকেরা চেটে চেটে দুধ খেলো। বাবা আমি শুনেছি এইখানের বেশ্যালয়ের মাগিরা নাকি বাচ্চা হওয়ার পরে তারা কি এক ওষুধ খায় যে ওষুধ নিয়মিত খেলে নাকি তাদের দুধ আর শুকিয়ে যায় না থেকে যায় আর এতে নাকি দুধও বড় হয়।

আমিঃ আরে বাস আর কি লাগে আমি কালি তোমাকে ডাক্তারের কাছে নিয়ে যাবো।আর তুমি কখন বাচ্চা জন্ম দিবে আর ঐই ওষুধ গুলি নিয়ে এসে তোমাকে খাওয়াবো। coti golpo

তো আমি মাকে নিয়ে আমাদের নতুন বড় বাড়িতে উঠলাম।আমি মাকে ডাক্তার দেখালাম।মায়ের বাচ্চা হতে আর বেশি দেরি নেই তাই আমি মাকে দিয়ে এই কিছুদিন চুদালাম নাহ।আর মাকে ওই ওষুধ গুলা খাওয়াতে লাগলাম।যাতে মায়ের বুকে দুধ আড়ো হয় আর যাতে দুধ না শুকিয়ে যায়।

আমার মায়ের পেটে এখন ৭মাসের বাচ্চা। আমার মা খদ্দের দিয়ে চুদিয়ে নিজেকে পোয়াতি করিয়েছে। বাচ্চা হওয়াতে মা খুসি হয়েছে।

আমিও খুসি হয়ছি কারন মায়ের বুকে দুূধ হবে। আর আমি এই দুধ লোকেদের খাইয়ে অনেক টাকা কামাবো। তবে এই কয়েকদিনে মাকে চুদিয়ে আমি অনেক টাকা কামিয়েছি।

আমি মাকে নিয়ে ডাক্তারের কাছে গেলাম। ডাক্তার মাকে পরিক্ষা করে দেখতে পলো মায়ের পেটের বাচ্চাটা আঘাত লাগার কারনে মারা গেছে। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

এইটা শুনে আমার আর মায়ের খুব কস্টো হলো। আমি নিজেকে শক্ত করে ডাক্তার কে ওই ওষুধের কথা জানতে চাইলাম… ডাক্তার মাকে সেই ওষুধ দিলো আর আমাকে বল্লো যে এই ওষুধ খেলে মা সন্তান জন্ম দেয়ার ক্ষমতা হারাতে পারে।

আমি বল্লাম সমস্যা নেই।

ডাক্তার আমাকে আরো কিছু ইনজেকশন দিলো যা মাকে প্রতি ছয় মাস অন্তর দিতে হবে। এই ইনজেকশন গুলো কিছু মাস লাগাতার দিলে মায়েও মাই ও বড় হবে আর মায়ের দুধও থাকবে। আমি তাহলে ডাক্তারকে বল্লাম,,তাহলে আপনি আগে আমার মাকে ইনজেকশন গুলো দিয়ে নিন তারপরে না হয় মায়ের অপারেশন করবেন।

ডাঃ ঠিক আছে,কিন্তু ইনজেকশন তো মাইতে মারা লাগবে। coti golpo

মাঃ সমস্যা নেই ডাক্তার বাবু আপনি আমার মাইতেই ইনজেকশন মারুন। এই বলে মা তার আচল ফেলে দিলো কাধ থেকে।

দেখলাম মায়ের বড় মাই গুলা এতোক্ষণ ছোট্ট টাইট ব্লাউজের ভিতরে থাকার কারনে মাইগুলো দিয়ে দুধ বেড়িয়ে ব্লাউজ ভিজে গেলো। ডাক্তার বাবুতো।

আলিয়াকে চুদতাম ওর husband কে ফাঁকি দিয়ে

মা তার ব্লাউজ ও খুলে ফেল্লো। তারপর ডাক্তার বাবু মায়ের পেটে হাত দিয়ে কিছু যেনো বুঝার চেষ্টা করলো। তারপর ডাক্তার বাবু আবার আরেকটা ম্যাশিনের নিয়ে মাকে আবার পরিক্ষা করলো।

পরিক্ষা করে ডাক্তার বল্লো তাইতো বলি আপনার পেট এতো কম ফুলা কেন। মা ডাক্তারকে জিজ্ঞেস করলো কি হয়েছে।

ডাঃ আপনার পেটক বাচ্চা হওয়ার পানি জমেছিলো কিন্তু বাচ্চা হয়নি শুধু পানিই আছে তাই আপনার পেট এতো কম ফুলেছে।

মাঃ তাহলে পানি গুলো কিভাবে বেড়ুবে?

ডাঃ এই পানি বাহির করা খুবি সহজ। আমি আপনাকে এখুনি কিছু ওষুধ দেব… এই ওষুধে আপনার একটু পেট গুলাবে। আপনার পায়খানার মত পাবে আর সেই সময় পেটে একটু চাপ দিতেই পানি গুলো বেড়িয়ে আপনার পেট হালকা হয়ে যাবে। coti golpo

আমিঃ তাহলে ডাক্তার বাবু আপনি মাকে নিয়ে ভিতরে গিয়ে কি কি করতে হবে করুন আমি বাহিরে আছি। ডাক্তার বাবু বল্লো এতে ২০ থেকে ৩০ মিনিটের মত লাগবে। এর পরের ঘটনা আমার মা যেইভাবে বলেছে টিক সেই ভাবেই বলছি।

ডাক্তার বাবু আর মা ভিতরে গেলো। মায়ের দুধ গুলো তখনো খুলাই ছিলো। আর মায়ের বোটা থেকে হালকা হালকা দুধ বেড়ুতে লাগলো। ডাক্তার বাবু মাকে ওষুধ দিলো। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

মাঃ ডাক্তার বাবু যদি আমি যদি চাপ সইতে না পেরে যদি পানি গুলে ছেড়ে দি তাহলেতো আমার শাড়ি নস্ট হয়ে যাবে… এর চেয়ে ভালো আমি শাড়িটা খুলে ফেলি।

ডাঃ তাহলে আমি বাহিরে যাই আপনি জামা শাড়ি খুলুন। মাঃনা না আপনি কেনো বাহিরে জাবেন। আমার আপনার সামনে উলঙ্গ থাকতে লজ্জা করবে না আর ডাক্তারের সামনে লজ্জার কি আছে।

ডাঃ তাহলে আমপনি উলঙ্গ হয়ে কমোডের উপরে বসএন আর আমি আপনার পেটে হালকা করে চাপ দিচ্ছি আর আপনিও একটু চাপ দিবেন।

এতে হয়তো আপনার মাই থেকে দিধ বেড়ুতে পারে আর যৌনি থেকেও। মাঃডাক্তার বাবু আমাকে সাহায্য করতে আপনার সমস্যা হবে নাতো।

ডাঃ না না ডাক্তার দের কাজিতে রোগীদের সাহায্য করা। মাঃআচ্ছা ডাক্তার বাবু আমার চাপের ফলেতো আমার মাইয়ের দুধ গুলাতো নস্ট হয়ে যাবে। আপনার কাছে কোন বাটি হবে,,আমি মাইয়ের নিচে ধরে দুধ গুলা নিতাম।

ডাঃ দারান আমার কাছে কিছু পাম্প আছে। ডাক্তার মায়ের দুধে পাম্প গুলা লাগালো আর মাকে সেগুলো ধরে থাকতে বল্লো। এতে দুধ গুলে ওই পাম্পের বোতলের ভিতরে পরবে। coti golpo

মাঃ আচ্ছা ডাক্তার বাবু এইগুলা দিয়ে কি করে। অনেক মা আছে যারা তাদের ৬,৭মাসের বাচ্চা কে নিয়ে কোথাও যান বা কাজে জান। এতো ছোট বাচ্চাদের তো শুধু মায়ের দুধ দিতে হয়। তাই মায়েরা তাদের দুধ গুলো এই পাম্পের মাধ্যমে পাম্প করে বের করে নেয়।

মাঃ ডাক্তার বাবু আপনি একটু দেখিয়ে দিবেন। আমি পাম্পটা ধরছি আপনি আমার মাই চিপে দুধ বের করে দেখান আমাকে। ডাক্তার বাবু মায়ের দুধ চিপতে লাগলো। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

kaki sex new কাকির সাথে গোপন সেক্স রাতভর চুদাচুদি

আর মায়ের দুধের বোটা থেকে দুদু চুয়ে চুয়ে পরতে লাগলো। ডাঃআসলেই আপনার দুধগুলো অনেক সুন্দর,খুব নরম আপনার দুধ।

এই ওষুধ গুলো খলে আপনার দুধ আরো গোল হবে আরো সুন্দর আর বড়ও হবে। মাঃআমার দুধ গুলো আপনার পছন্দ হয়েছে।

ডাঃ এই দুধ কারো পছন্দ না হয়ে পারে নাকি। মাঃতাহলে আমার এই দুদু যেগুলো আপনি বেড় করছেন চিপে চিপে তা আমি আপনাকে দিবো খেতে। এমন সময় মা হটাৎ ব্যাথায় কাতরিরে মায়ের পাছার ফুটো দিয়ে পেটের সব পানি বেরিয়ে গেলো। coti golpo

মাঃ ডাক্তার বাবু আমার গুদের ভিতর জানি কেমন একটা করছে কিছু একটা করুন।

ডাঃ হয়তে আপনার গুদের না মানি যৌনির ভিতর থেকে পানিগুলে বেড়োতে পারছে না।

ডাক্তার মায়ের গুদের ভিতর তার আঙ্গুল ঢুকিয়ে খিচতে লাগলো। আর এইদিকে মায়ের দুধের বোটা থেকে চির চির করে দুদু বেড়েতে লাগলো।

কিছু সময় পর মা তার যৌনির পানিও ছেরে দিলো। তারপর ডাক্তার বাবু আমাকে বল্লো আমার মায়ের কাজ শেষ হয়েছে। মা একটু কাল্ত হয়ে গেলো। মা কিছু সময় পর ডাক্তারকে বলবো।

মাঃ ডাক্তার আমকে ইনজেকশন দিয়ে দিন। আমি একটু সুস্থ ফিল করছি। তারপর ডাক্তার মায়ের দুই দুধে ইনজেকশন দিয়ে দিলো। মা ডাক্তার কে ঐই পাম্পের বোতলের দুধ গুলো দিয়ে দিলো। তারপর মা বললো ডাক্তার বাবু আপনার জন্য আরেকটা উপহার আছে… আপনি আমার জন্য অনেক কস্ট করেছেন আমি আপনাকে আমার গুদ চুদাতে চাই।

ডাঃওহ তাই নাকি। আপনার এই রসালো গুদ কেনা চুদতে চাইবে,,কিন্তু আপনার ছেলের খারাপ লাগবে নাতো।

আমিঃ না না ডাক্তার বাবু আপনাকে দিয়ে আমার মাকে চুদাতে কোন সমস্যা নাই। আমরা গরিব আর আপনি আমার মায়ের চিকিৎসা খুব কম খরচে করে দিয়েছেন। আপনি চুদুন আমার মাকে।

মা আর কোন কথা না বারিয়ে ডাক্তারের পেন্টের ছেইন খুলে ডাক্তার বাবুর বাড়া মুখে নিয়ে চুসতে লাগলো ডাক্তার বাবুও মায়ের মুখে ঠাপ মারতে লাগলো। এইবার মা ডাক্তার বাবুর বাড়া মুখ থেকে বের করে মায়ের গুদের মধ্য ঢুকালো।

মাঃ নিন বাবু এইবার আমার গুদে আপনার বাড়া দিয়ে জোরে জোরে আমাকে ঠাপ মারুন। ডাক্তার বাবু ঠাপ মারতে শুরু করলো আর সাথে মায়ের বুকের গরম গরম দুধ খেতে লাগলো।

এইভাবে ডাক্তার বাবু চুদতে লাগলো,,কিছু সময় পর মা গুদের জল খসালে। তারপর ডাক্তার বাবুও মায়ের গুদে মাল ডেলে দিলো। coti golpo

মা ডাক্তার বাবুর বাড়া গুদ থেকে বের করে নিয়ে বাকি মাল গুলো চুসে খেলো। তারপর মা শাড়ী ব্লাউজ পরে নিলো। আমরা ডাক্তার বাবুর কাছ থেকে বিদায় নিয়ে এলাম।

আমি মাকে দুই তিন দিনের রেস্ট দিলাম। এই তিন দিনের মধ্য আমি আমাদের নতুন বাড়িটা একটু ঠিকঠাক করলাম। আমি বাড়ির সামনের রুমে একটা ছোট মদের দোকান দিলাম। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

আর ভিতরে আরেকটা বড় রুম আছে যেখানে মা লোকেদের সামনে নাচবে। আর দুটো থাকার রুম। থাকার রুম গুলোও বেশ ভালোই।

এই কয়েকদিন আমার মদের ব্যাবসা বেশ ভালোই চল্লো।

আমার কাছে মায়ের একটা নাচের ওর্ডার এলো। আমি তখনো সেইটা কনর্ফাম করে নি। আমি ভাবলাম মা হয়তো একটু বেশি দুর্বল হয়ে গেছে। তাই আমি মায়ের কাছে জিজ্ঞেস করলাম।

আমিঃ মা পাশের এক জায়গা থেকে তোমার নাচের একটা ওর্ডার এলো তুমি নাচবে।

মাঃ নাচবো না কেন। এই কয়দিনতো তোর অনেক টাকা খরচ হয়েছে আর আমিতো অনেক দিন রেস্ট নিলাম। এখন আমি পুরোপুরি সুস্থ।

আমিঃ তাহলে ওদের আমি বলে দি কাল রাতে তুমি নাচবে। তোমাকপ কিন্তু শুধু ব্রা আর পেন্টি পরে নাচতে হবে। মাঃঠিক আছে বাবা। পরের দিন আমি মাকে নিয়ে সেইখানে গেলাম। এটা একটা বস্তির মধ্য ছোট একটা দোকান। যেইখানে দেখলাম লোকেরা মদ খাচ্ছে।

তারা আমার মাকে এমন একটা ব্রা দিলো যে ব্রাতে শুধু ময়ের দুধের বোটা ঢাকা আছে বাকি পুরা দুধ দেখা যাচ্ছে আর পেন্টিটাও ঠিক একি।

পেন্টিটা শুধু মায়ের গুদ ডেকে রাখলো আর পেন্টির পেন্টির পিছনে পাতলা ফিতাটা মায়ের পাছার দুই খাজের ভিতরে ঢুকে আছে এতে মায়ের পুরা পাছাটা ঢুকে আছে।

তাদের মধ্যে একজন আমার মায়ের দুই দুধ দরে বল্লো কি খাসা মালরে তুমি মাগি। এই বলে তারা মায়ের গুদের হাত দিলো। coti golpo

তারা আমার মাকে নিয়ে ভিতরে গেলো আর সাথে আমাকেও নিয়ে গেলো। ডিলারটা আমার মাকে লোকেদের সামনে নিয়ে বলতে লাগলো। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

এই হচ্ছে আজ রাতের আপনাদের মুসলিম মাগি। এর নাম আছমা। কখনো দেখেছে এইরকম ডাবকা মুসলিম মাগি। দেখেন কত বড় মাগির দুধ লোকটা মায়ের দুধ ধরে ধরে বলতে লাগলো।

এইবার লোকটা মাকে বল্লো নাচতে আর মা নাচতে শুরু করলো। গানের তালে তালে মা নাচতে শুরু করলো।

এইদিকে লোকেরা মদ খেতে খেতে নাচার তালে আমার মায়ের দুধ গুদ চিপতে লাগলে। মাও চিপা খেতে লাগলো। লোকেরা সবাই মিলে মায়ের পুরা শরীরে হাত দিচ্ছিলো। ডিলার আমাকে এসে বল্লো দোকানের মালিক সহ আরো কয়জন নাকি আমার মাকে নাচার পর চুদতে চায়। এরজন্য তারা আমাকে বারতি টাকা দিবে।

আমি তাদের হ্যাঁ করে দিলাম। তাদের বল্লাম আমাকে আরো বেশি দিতপ হবে কারন আমার মায়ের বুকে অনেক দুধও আছে। তারা আমাকে বারতি টাকা দিতে রাজি হলো। মায়ের নাচা শেষ হলো। আমি মাকে একটা রুমে নিয়ে কিছু খাবার মাকে দিয়ে বল্লাম।

আমিঃ মা তুমি খাবার গুলো খেয়ে একটু জিরিয়ে নেও। একটু পরে তোমাকে এই দোকানের মালিক সহ তিনজন চুদবে।

মাঃ ঠিক আছে বাবা। আমি আমার টাকা আগেই পেয়ে গেছি। তবে আমি মাকে একটু সাবধান করে দিলাম,,আমি মাকে বল্লাম,,মা ওরা হয়তে তুমার গুদে আর পাছার ভিতরে মদের বতল ঢুকায়ি দিতে পারে। মাঃআমি জানি বাবা। আমি যখন নাচতে ছিলাম তখন আমি ওদের এটা বলতে শুনেছি। তুই আমাকে নিয়ে চিনতা করিস না।

তারা এলো। তাদের তিনো জনি বুরো এই ৪৫ ৫৯ এর মত হবে। তারা এসেই আমাকে বল্লো তুইতো তোর টাকা পেয়ে গেছিস তাই এই দুই ঘন্টা তোর মার সাথে আমরা যা খুসি তাই করবো।

এই বলে তারা আমাকে বের করে দিয়ে দরজা বন্ধ করে দিলো। আমি বুঝতে পারলাম আমার মায়ের কপালে আজ দুঃখ আছে। রুমটা বেড়ার হওয়াতে আমি মায়ের চুদাচুদির শব্দ শুনতে পারবো কিন্তু কিছুই দেখতে পাবো না তাই বাকি গল্পটা আমি মায়ের কাছ থেকে শুনেছি। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

আপনাদেরো ঠিক সেইভাবেই বলছি!! coti golpo

খদ্দেরঃকিরে মাগি তোর ছেলেতে তোকে চুদানোর জন্য অনেক টাকা নিলে। বেশ্যার ছেলে বলে নাকি তোর মাই নাকি দুধে ভারা কই দেখি এই বলে তারা মায়ের ব্রা পেনটি খুলে ফেলে দিলো। মাকে লেংটা করে দিয়ে তারা মায়ের দুধ জোরে জোরে টিপে চুসতে লাগলো।

মাঃতুরা আমাকে কি জাতা মাতা মনে করিস নাকি। আমার ছেলে আমাকে টাকার জন্য রাস্তার মধ্য খদ্দের দিয়ে চুদিয়েছে।

দেখি তোরা আমাকে কিভাবে চুদিস। শুনেছি তোরা নাকি আমার পাছার ফুটতে মদের বোতল ঢুকাতে চাস… এইনে আমার পাছা নে ঢুকা তোদের বতল।

খদ্দেরঃ ওরে মাগি তুইতো দেখছি অসোলেই খানকি বেশ্যা। দারা দারা তোর গুদ পাছা সব ফুটোতেই বোতল ঢুকাবো। আগেতো তোর দুধ খেতে খেতে আমরা একটু চুদে নি।

এইবলে তারা দুইজন পায়ের পাছার ভিতর বাড়া দুকিয়ে দিলো আর অন্যজন ময়ের গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিয়ে খিচতে লাগলো।

এরপর একলোক মায়ের গুদের মধ্য বতল ঢুকিয়ে দিলো। আর সেই বতল দিয়ে গুদ চুদতে লাগলো। এর পর তারা মায়ের দুদু দুটো শক্ত করে বেধে দিলো।

দুধ গুলো বাধার কারনে আরো বেশি ফুলে মোটা হয়ে দুধের বোটা থেকে খুব বেশি পরিমাণ দুধ বেরোতে লাগলো। আর তারা তা খেতে লাগলো। এরপরতারা মায়ের পাছাকে বড় করে ফাক করে দরলো আর একটা বতল ঢুকিয়ে দিলো মায়ের পাছায়। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

মাঃ ঢুকা শুয়রের বাচ্চারা ঢুকা,,যত পারির বোতল ঢুকা আমার ফুটগুলোর মধ্য। আমার ছেলেকে কেন বাহিরে রেখেছিস।

coti golpo

খদ্দেরঃদেখ মাগির ছেলে তোর ডাবকা মাগি মার আমরা কিভাবে চুদে চুদে মুখে ফেনা নিয়ে আসি। এইবলে তারা আমার মায়ের সাদা সাদা দুধগুলো মেরে লাল করে দিলো। তারপর একজন মায়ের মুখে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগলো। বাড়াটা মায়ের গলার ভিতর পর্যন্ত চলে যাচ্ছিলো।

এরপর একজন দেখলাম মায়ের দুধ চিপে চিপে দুদু বাহির করছে। কর মায়ের বোটা গুলো কামরাতে লাগলো। সব মিলিয়ে মায়ের বেশ খারাপ অবস্থা।

তারা মায়ের পাছারা ভিতর একটা বোতল ঢুকিয়ে মাকে বসিয়ে দিলো। মা যতবার নারাচারা করছে ততবার বোতলটা মায়ের পাছারা আরো ভিতরে ঢুকে যাচ্ছে।

এর পর তারা নানা কায়দায় মায়ের মুখে বাড়া ঢুকিয়ে চুদতে চুদতে মায়ের মুখ লাল করে ফেল্লো। তারা মায়ের পুরো মুখ তাদের মালে ভরিয়ে দিলো।

আর মা সেগুলো গিলে গিলে খেতে লাগলো। বেশ কিছু সময় পর তারা মায়ের গুদ আর পুনের পাছা থেকে মদের বোতল গুলি বের করে আমাকে দেখিয়ে বল্লো দেখ খানকির ছেলে তোর বেশ্যা মায়ের কি অবস্থা করেছি।

সত্যি তারা আমার মাকে খুব খারাপ ভাবে চুদেছে তারা মায়ের গুদে বোতল ঢুকিয়ে এমন অবস্থা করেছে যে মায়ের গুদের ভিতরের লাল অংশ দেখা যাচ্ছে ঠিক একি মায়ের পাছার ও একি অবস্থা।

তারা মায়ের পাছার ফুটোর এমন অবস্থা করেছেযে মায়ের পাছারা ফুটতে পুরো হাত ঢুকানো যাবে। এর পর তারা তিনো জন আবার মায়ের গুদ পাছা চুদে তাদের সব মাল মায়ের গুদের ভিতর দিয়ে দিলো। coti golpo

মায়ের চুদাচুদির পর্ব শেষ হলো। কিছু সময় পর দেখলাম মা একদম ঠিক হয়েগেলো যেনো কিছুই হয়নি। তবে মা গামে ভিজে গিয়েছিলে চুদাচুদি করতে করতে। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

আসোলেই আমার মা একটা রাস্তার মাগিতে পরিনত হশেছে এতো চুদা খেলো তবুও যেনো কিছুই হয় নি। আমি মাকপ জিজ্ঞেস করলাম.. মা তোমার গুদে আর পাছায় ব্যাথা করছে নাতো।

১০১ টি বাংলা চটি গল্পের তালিকা

মাঃ না বাবা করছে না। আমি এখনো আরো চুদা খেতে পরবো।

তখন রাতের ২ টার মত। আমি মাকে নিয়ে বাড়িতে চলে আসলাম। আমার আর মায়ের কারো ঘুম আসছিলো না। আমি বাহিরে একটু মুতার জন্য বেরুলাম মাও বের হলো আমার সাথে।

মা শুধু একটা ব্লাউজ আর সায়া পরে আছে। আজকের চাদের অনেজ আলো। আমি পস্রাব করতে করতে মাকে বল্লাম… মা আমরাতো আজ অনেক টাকা কামালাম…

মাঃ হ্যাঁরে বাবা অনেক কামিয়েছি। আমাদের ব্যবসা বেশ ভালো ভাবেই চলছে। আমি মাকে নিয়ে ঘরে চলে এলাম। তো আমি বাসায় এসে মায়ের সায়া ব্লাউজ খুলে মায়ের দুধ খেতে লাগলাম আর তার সাথে মায়ের গুদে আমার বড়া ঢুকিয়ে ঠাপ ঠাপ করে চুদতে লাগলাম। coti golpo

বেশ কিছু সময় চুদার পর আমি মায়ের গুদের ভিতর মাল ঢেলে লেংটা অবস্থা তেই মাকে জরিয়ে ধরে ঘুমিয়ে পরলাম। আর এইভাবেই চলতে লাগলো আমার আর আমার মুসলিম বেশ্যা মায়ের জীবন। Part3 নষ্টা মুসলিম মাগীর ভোদায় হিন্দু ধোনের চোদোন

error: cotigolpo.com