মা ছেলের ২০২৫ সালের নতুন চুদাচুদির কাহিনী

মা ছেলের ২০২৫ সালের নতুন চুদাচুদির কাহিনী আমি হাসান বয়স ২৮ বছর। গতবছর চাকরি পেয়েছি একটা প্রাইভেট ব্যাংকে। আমি, আব্বু, আম্মু একসাথেই ঢাকায় থাকি।

আমার আম্মুর বয়স ৪৯ বছর। ভীষণ ফর্সা সুন্দরী মহিলা। আম্মুকে আমি ছোটবেলা থেকেই ভালবাসি। আমার আম্মু আবার পর্দানশীল।

বাসার বাইরে সবসময় বোরকা পড়েন, বাসায় আমি আর আব্বু থাকি বলে এতকিছু মানেন না। বলা যায় অনেকটা খোলামেলা ভাবেই বাসায় চলেন।

আমার চাকরি হওয়ার পর আম্মু খুবি খুশি হলেন। আমি আমাদের নিয়মিত জীবন পার করছিলাম। আব্বু রিটায়ার্ড হওয়ায় এখন বাসাতেই থাকেন, মাঝে মাঝে বাইরে যান ঘুরতে।

একদিন ঘটলো এক ঘটনা, আম্মু বাথরুমে পড়ে ভীষণ কোমরে ব্যাথা পেয়েছেন। আমি তখন বাসায় ছিলাম না, আব্বু ধরাধরি করে এনে আম্মুকে রুমে এসেছেন। ডাক্তার দেখাতেই হবে এমন অবস্থা।

new baba meye choti দুই কচি মেয়ের ভোদার রস পান

সন্ধ্যার সময় আমি ডাক্তারের কাছে নিয়ে গেলাম, তখন ও আম্মু সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারছেন না ও খুব ব্যথা পাচ্ছেন।

ডাক্তার বিভিন্ন টেস্ট দিলে সেগুলোও কষ্ট করে করালাম। পরদিন সকালেই ডাক্তার কিছু ঔষধ ও থেরাপি দিতে বলল। থেরাপিটা দিতে হবে অন্য জায়গায় গিয়ে।

আমরা পড়ে গেলাম বিপদে যে এখন কিভাবে আম্মুকে থেরাপি দেওয়াব। ঔষধের মধ্যে আম্মুর প্রেশার ছিল বলে আর ব্যথা বেশি ছিল বলে একটা ঘুমের ঔষধ ও দিয়েছিলেন।

আমি তখনও কিছু বুঝতে পারছিলাম না। মা ছেলের ২০২৫ সালের নতুন চুদাচুদির কাহিনী

বাধ্য হয়ে আম্মুকে থেরাপি দিতে থেরাপি সেন্টারে নিয়ে গেলাম, সেখানে থেরাপি দিবে আবার পুরুষ মানুষ। এটাও আম্মুর পছন্দ নয়, আর থেরাপি দিতে হলে কোমর পাছা থাই তো হাতাতেই হবে।

এসব দেখে আম্মু বলল যেখানে মহিলা আছে নিয়ে চল। ঐদিন আর মহিলা না পেয়ে পুরুষ দিয়েই থেরাপি দেওয়ালাম।

এটা দেখতে আমারই খারাপ লাগছিল যে আম্মুর কোমর থেকে নিচ পর্যন্ত ছেলেটা হাতাচ্ছিল। পরদিন অনেক খুঁজে মহিলা একজন পেলাম, তার থেরাপিতে ঠিকমত কাজ হচ্ছিলো না।

বাসা থেকে ঐ সেন্টারটাও ছিল দূরে, যেতে আসতেই অবস্থা খারাপ হয়ে যায়৷ আম্মুকে বললাম কী করা যায়, তখন আম্মু বলল তোর আব্বু দিয়ে দিবে আমি কোথায় যাব না।

বলে রাখা ভাল, থেরাপির সাথে তেল মালিশ ও গরম ছ্যাঁক দিতেও বলা হয়েছে আম্মুকে আর ঔষধ তো আছেই৷ আব্বু এসব শুনে বলে আমি এগুলো পারব না।

পরে আর উপায় নেই দেখে আম্মু ও আব্বু দুজনেই বলল আমাকে দিয়ে দিতে। আমি তখনও আম্মুকে চুদার চিন্তা করি নি।

ব্যাংকে চাকরি করায় শুক্র শনি ছিল বন্ধ। একসময় আসলো সেই বৃহস্পতিবার রাত, আমি থেরাপিটা শিখে নিলাম এবং আম্মুকে বুঝালাম রাতে ঘুমানোর সময় ও সকালে এটা দিলে ভাল হবে।

আব্বু বলল রসুন তেল মালিশ করলে ব্যাথা তাড়াতাড়ি কমবে। রাত প্রায় ১০ টা বাজে খাওয়া শেষ করে আমি আম্মুর রুমে গেলাম।

আব্বু তখন অন্য রুমে চলে গেলো ঘুমাতে কারণ মালিশ আর থেরাপি দিতে তো ঘন্টাখানেক সময় লাগবেই। আমি তখনও ব্যাপারটা ওভাবে মাথায় নেই নি।

যখনই মালিশ করতে যাব তখন আম্মু ইতস্তত না করেই কাপড়টা উপরে তুলে দিল এবং কষ্ট করে শুয়ে রইলো। আমি আম্মুকে জিজ্ঞেস করলাম ঔষধ খেয়েছে কি না, আম্মু বলল ঔষধ খাওয়া শেষ, মালিশের পরেই ঘুমিয়ে যাবে।

প্রথমবার আম্মুর এই শরীর এভাবে দেখে আমার ধোন দাঁড়িয়ে গেল। তখন বুঝতে পারছিলাম না কি করব।

আম্মু বলল কীরে শুরু কর ব্যাথাটাও বেশি হচ্ছে। আমি হালকা গরম তেল আম্মুর কোমরে দিলাম আর মালিশ করতে থাকলাম, আম্মু একটু পরপর বলছিলো আমাকে কষ্ট করতে হচ্ছে।

আমি বললাম তোমার জন্য কষ্ট করবা না তো কার জন্য করব। এই বলে আম্মুও কাপড় সরিয়ে মালিশের জন্য উন্মুক্ত করে দিলো। মা ছেলের ২০২৫ সালের নতুন চুদাচুদির কাহিনী

আমি বললাম আম্মু তোমার কাপড়েও তো তেল লেগে যাবে। আম্মু বলল কাপড়ে তেল লাগাস না বাবা, তেল উঠবে না, এই বলে আরেকটু কাপড় সরালো আমিও আস্তে আস্তে টেনে কোমর থেকে প্রায় হাটু পর্যন্ত কাপড় নামিয়ে দিলাম, নরম পাছায় তেল মালিশ করতে কী যে ভাল লাগছিল।

এভাবে প্রায় ২০ মিনিট যেতেই মাথায় দুষ্টু বুদ্ধি আসলো, আসছি বলে আব্বুকে গিয়ে দেখে আসলাম ঘুমাচ্ছে।

আমি আম্মু উলটা থাকা অবস্থাতেই পাছার খাজ দেখলাম, আম্মুকে বললাম থেরাপি চেয়ার এর মত তোমার নিচে একটা কিছু দিতে হবে, আম্মু একটা বালিশ দিয়ে দিল।

আপনারা বিশ্বাস করবেন না আম্মুর পাছা গুদ এখন আমার সামনে। এদিকে দেখি আম্মুর চোখে ঘুম ও চলে এসেছে। আম্মুকে বললাম তুমি ঘুমাও, আম্মু বললো খুব ভাল লাগছেরে।

আমি আস্তে আস্তে আমার বাড়াটা বের করলাম আম্মুর পাছায় মালিশ করতে করতেই আমার বীর্য বেরিয়ে গেল। আমি এটা সরাসরি দিয়ে দিলাম আম্মুর পাছায় আর মালিশ করতে থাকলাম। indian gangbang sex

আরও প্রায় ২০ মিনিট পর পরিস্থিতি বুঝে দেখলাম আব্বু ও ঘুমাচ্ছে এদিকে আম্মুও ঔষধের কারণে ঘুমিয়ে গেছে। আমি আস্তে আস্তে আম্মুর উপরে উঠে আসলাম।

এসেই আমার ধোনেও অনেকটা তেল লাগিয়ে আমার বেহশত আম্মুর যোনিতে আস্তে আস্তে ভরে দিলাম। আস্তে করে ২০- ২৫ বার করতে করতে আমার মাল আউট হয়ে গেল। আম্মুর ভিতরে মাল না দিয়ে আবারও পাছায় দিয়ে মালিশ করে দিলাম।

রাত ১০ টায় মালিশ শুরু করে প্রায় ১০ টা ৫০ এ মালিশ শেষ হলো। আম্মু তখন ঘুমাচ্ছে। আমি উনার কাপড় আবার আগের জায়গায় এনে দিলাম এবং আরামে ঘুমানোর জন্য ডাক দিলাম।

ডাক দিতে গিয়ে দেখি আম্মু ঘুম থেকে উঠে না। তখন আবারও মাথায় বুদ্ধি আসলো এই সুযোগ কাজে লাগিয়ে আম্মুর দুধগুলো বের করলাম। কী নরম তুলতুলে দুধ।

এতদিন ভাবতাম এগুলো দেখতে কেমন হয়, আজকে তা দেখতে পেলাম। আম্মু ফর্সা হওয়ার কারণে দুধগুলো ছিল আরও ফর্সা, আর বোটাগুলো ছিল প্রায় গোলাপি কালার৷

আমি দুধ চুষতে শুরু করে পেলাম। অদ্ভুত এক আনন্দ পেলাম। এভাবে আস্তে আস্তে আম্মুর দুধ, নাভি থেকে শুরু করে পুরা শরীর দেখলাম হাতালাম ও চাটলাম। উফফ কী দারুণ অনুভূতি।

choti baba meye মেয়ের ফিগার দেখে ধোন টাটাচ্ছে বাবার

অনেকদিন হাত মারিনা বলে গরগর করে বীর্য এসেছিলো। তার অনেকটাই আম্মুর পাছায় আর বাকিটা আমার প্যান্টে মুছে নিয়েছিলাম।

এই ছিল আমার প্রথমবার আম্মুকে চুদা। এভাবে আমি ৩ দিন আম্মুকে চুদেছিলাম। এইরকম অসাধারণ ভাবে আম্মুকে চুদে খুবই শান্তি লাগছিল।

কয়েকদিন পরেই আম্মুর ব্যাথা অনেকটা কমে গেল, তবে আম্মুকে চুদার স্মৃতি রয়ে গেলো। ৪৯ বছর বয়সেও এমন টসটসে আম্মুকে চুদব এটা কোনদিন ভাবি নি।

এখন বাথরুমে হিডেন ক্যামেরা রেখে দিয়ে আম্মুর গোসল আর শরীর দেখি ও হাত মারি।অনেকদিন পর সবাইকে এই সত্য ঘটনা বলতে পেরে খুব ভাল লাগছে। মা ছেলের ২০২৫ সালের নতুন চুদাচুদির কাহিনী

Leave a Comment

error: