বাবা তার গরম গরম বীর্য আমার গুদের ভিতরে রেখে দিলেন

বাবা মেয়ে গুদ চটি সবাই বলে যে আমি খুব সুন্দর। বাবা আমার গুদ দু’বার চুদেছে। রাতে আমার তৃতীয় চোদার বাবা কীভাবে খোলা চত্বরে? পড়ুন এবং উপভোগ করুন

আমার প্রিয় বন্ধুরা তোমরা সবাই কেমন আছ. আমি আশা করি সোনিয়া রাওয়াত যে আপনারা সবাই অবশ্যই আপনার কুকুর কাঁপছেন

আমার আগের গল্পটি ছিল
আমার ভাই, চোদা, আমি রাস্তায়

এটি বিবেকের উপর আমার তৃতীয় এবং সত্যিকারের যৌন গল্প। এই গল্পটি একটি অল্প বয়সী মেয়ের, যাকে আমি লিখেছি। আমি আশা করি আপনারা সবাই এই যৌন গল্পটি পছন্দ করবেন।

তাই মজা আছে

আমার নাম রঞ্জিতা এবং আমার বয়স ১৯ বছর। আমি ভাওয়ানগর গুজরাটের। আমাদের পরিবারে 6 জন সদস্য রয়েছেন। মা, বাবা, আমি, বোন, ভাই এবং দাদি। আমার বোন পরিবারের সর্বাধিক সেক্সি।

তবে বোন আমাকে বলে যে আমি কারও চেয়ে কম নই। আমার ক্ষুদ্র ছোট স্তনবৃন্ত এবং টাইট ভগ সত্যিই আমাকে দুর্দান্ত শক্তি দেয়। হালকা চুল এখনই আমার গুদে আসতে শুরু করেছে, তবে আমার গুদটি বেশ ফর্সা। বাবা মেয়ে গুদ চটি

ma didi choti 2023 মা ও দিদি চোদা চটি গল্প নতুন

আমার হাতগুলিও বাবুগোশের মতো খুব নিবিড় এবং সামনে থেকে পয়েন্টি। আপনি নিশ্চয় বাবুগোশা থেকেই বুঝতে পেরেছেন। এটি একটি নাশপাতি পরিবারের ফল এবং খুব মিষ্টি। এই কারণেই আমি বাবুগোশা বলেছি, যেভাবে লোকেরা এটিকে বাগুগোশাও বলে, কিন্তু বাবলু বলে বাব্বুর অনুভূতি গভীর ভিতরে একটি সংবেদন তৈরি করে… এই কারণেই বাবুগোশা রচিত। আমার নাভি দুধের পর সবচেয়ে সেক্সি।

বন্ধুরা, এটি আমার বাবার সাথে আমার তৃতীয় লিঙ্গের গল্প। আমি আমার প্রথম এবং দ্বিতীয় লিঙ্গের গল্পটি বাবার সাথেও ভাগ করে নেব, তবে এটি আমার জন্য আরও স্মরণীয়… এজন্য আমি প্রথমে এই গল্পটি লিখছি।

জুলাই মাস ছিল। আমার জন্মদিন সেই মাসের 18 তারিখে is সেদিন সন্ধ্যায় আমরা সকলেই আমাদের জন্মদিনটি উদযাপন করেছিলাম … আমি অনেক উপভোগ করেছি। তারপরে 11 টা বাজে খাবার খেয়ে আমরা সকলেই ঘুমের প্রস্তুতি শুরু করলাম। আলো এদিকে গেল।

আমি বাবাকে বলেছিলাম যে আমি টেরেসে ঘুমাতে যাচ্ছি, নীচে উত্তাপে ঘুমাবো না।
মা বললো- ছেলে তুমি একা কীভাবে ঘুমাবে… তুমি গিয়ে তোমার বোনের সাথে কথা বলো।
আমি বোনকে বললাম, কিন্তু বোন তা প্রত্যাখ্যান করলেন।

এইভাবে বাবা বললেন – আমাকে তোমার সাথে যেতে দাও। বাবা মেয়ে গুদ চটি
আমি বাবার সাথে দু’বার চুদলাম, কিন্তু আমার মা এটা জানতেন না। বাবা হওয়ায় মা কোনও সন্দেহ করেননি। এখন আমি এবং আমার বাবা টেরেসে গিয়েছিলাম। আমরা ছাদে একটি বিছানা রেখে শুয়ে পড়লাম।

কিছুক্ষণ পর পাপা আলতো করে আমার উপর একটা পা রেখে বলল – কন্যা, ভাবনা কি?
আমি বললাম – বাবা, ধারণা কী হবে… যদি আমি রাজি না হই তবে কোনটি আপনি কিছুই করবেন না। আপনি কিছু করতে ছাদে এসেছেন।
পাপা হাসতে শুরু করে বলল- আমার মেয়েটি বুদ্ধিমান হয়ে উঠল।
এই বলে বাবা আমার বাড়াটা চাপা দিলেন।

আমি একটু দীর্ঘশ্বাস ফেললাম আমি সেদিন একটি কালো সাদা স্কার্ট পরেছিলাম। আমার বাবা আমার স্কার্টটি শুরু করেছিলেন এবং আমার গুদটি উপর থেকে কাঁচির উপর দিয়ে শুরু করলেন। আমি নেশা পেতে শুরু করি… আমি গরম হতে শুরু করি।

বাবার সাথে দু’বার চোদার পরে আমার লজ্জা শেষ হয়ে গেল। গরম হয়ে যাওয়ার পরে আমি বাবার উপরে উঠে ওর ঠোঁট চুষতে শুরু করলাম। আমি যখন পাপের ঠোঁট চুষছিলাম তখন আমি খেয়াল করলাম আমার পেটে কিছু অনুভূত হয়েছে felt বোধহয় পাপের বাঁড়াটা খাড়া হয়ে গেছে।

তারপরে আমি আমার বাবাকে চুমু খেতে শুরু করলাম, মাঝে মাঝে আমি তাকে তার ঘাড়ে চুমু খেলাম, মাঝে মাঝে আমি তাকে বুকের উপরে চুমু খেতাম এবং তার পেট থেকে নেমে আসতাম। প্রথমবারের মতো বাবার বাড়াটা চুষতে অবাক লাগছিল। তবে দ্বিতীয় চোদার মধ্যে আমি প্রচুর কুক্কুট চুষেছিলাম… আর এখন আমি একটা মোরগ অনুভব করতে শুরু করেছিলাম।

আমি বাবার বাঁড়াটা ওর ব্যাগ থেকে বের করে নিলাম। আমি তার মোরগটি কখনই মাপিনি, তবে এটি 7 ইঞ্চি হবে … এবং এটি খুব ঘন। কারণ আমি যখন 15 দিনের জন্য বাবার সাথে আমার সিলটি ভেঙেছিলাম তখন আমার গুদে ব্যথা ছিল।
এটি তাদের পুরু এবং দীর্ঘ কুক্স গ্রহণ করার কারণে হয়েছিল। দ্বিতীয়বার আমি ওর মাই এর সাথে কিছু মজা পেলাম। কিন্তু যখন বাবা তার আলোদা আমার গুদে hadুকিয়ে দিয়েছিল… আমি জানি আজও বাড়া inside ঢুকে যাচ্ছে। বাবা মেয়ে গুদ চটি

এখন আমি বাবার বাঁড়াটা খুব ভাল করে চুষছিলাম। পাপা মজা করে চোখ বন্ধ করে বলছিল – আহা রঞ্জু ছেলে আর চুষে দাও… আহ তোর বাবার বাঁড়াটা ধরো। … আহ উপভোগ করছেন ছেলে… ঠিক এভাবে চুষতে থাকুন।

আমিও পুরো ভক্তি সহ বাবার বাঁড়া চুষতে থাকলাম। কিছুক্ষণের মধ্যে আমরা দু’জন পুরোপুরি উষ্ণ হয়ে গেলাম। তারপরে বাবা আমাকে ছিটকে গেল এবং আমার স্কার্টটি উপরে তুলে আমার স্কার্টটি নামিয়ে দিল।

আমি স্কার্টের উপর একটি শার্ট পরে ছিল। বাবা এক এক করে নিজের বোতাম খুলে শার্টটি সরিয়ে ফেললেন। এখন আমি ব্রা এবং স্কার্ট ছিল। আমার স্কার্টটি আমার খালা এবং ব্রা বাবা নিজেই দিয়েছিলেন।

পাপা বলতে শুরু করল আমার রঞ্জিতা মেয়েটি কতটা সেক্সি এবং হট ব্রা এবং স্কার্টে দেখাচ্ছে। বিশ্বের সবচেয়ে উষ্ণ গরম লন্ডিয়া।
আমি বললাম – বাবা আমি যাই হউক… আমি এখন তোমার।

পাপা আমার পাছায় ঘষতে লাগল আর বলতে লাগলো – আমার রঞ্জু বাটিয়ার ফর্সা সাদা উরু এত ​​মসৃণ…।
এই বলে বাবা আমাকে একটা স্তনবৃন্ত দিলেন।
আমি স্রেফ ‘আহহহহ .. ..’ পূরণ করেছি। বান্ধুর সেক্সি মাগী বোন চুদার সত্যি গল্প ২০২৩

এখন বাবা আমার গুদ চাটতে শুরু করলেন। আমি বাতাসে পা উঠালাম। বাবা আমার গুদটা চাটছিল… আর আমি আমার পাছা তুলে পাপা আমার গুদে .ুকিয়ে দিতে চাইছিলাম। আমি এত উত্তেজিত ছিলাম যে আমি কয়েক মুহুর্তেই পড়ে গেলাম। পাপা আমার গুদের সমস্ত গরম রস খেয়ে ফেলল। বাবা মেয়ে গুদ চটি

তোমার বাবাকে তোমার গুদে চুমু খেতে সত্যিই ‘আহহহহহ’ মজা পেয়েছিল।
আমার গুদের গরম রস চাটতেও বাবা আমার গুদ চাটতে থামল না। এটা ঘটেছিল যে আমার কচি গুদ শীঘ্রই আবার চুদাসি হয়ে গেল।

এবার আমি পাপাকে বললাম – পাপা এখন আর আমার সাথে যাচ্ছেন না, আপনি তাড়াতাড়ি আমার
গুদে নিজের বাড়াটা .ুকিয়ে দিয়েছেন পাপা আমার গুদে ফোঁটা ফোঁটা করতে করতে বলল – আমার পতিতার কি হল… কি পিপড়া গুদে কামড়াচ্ছে?
আমি – হ্যাঁ বাবা, আপনার র‌্যাণ্ড দুশ্চরিত্রার গুদ তার বাবার বাঁড়া নেওয়ার জন্য একটা আলোড়ন তুলতে চলেছে।
পাপা আমাকে জিজ্ঞাসা করলেন – আপনি কি উপরে থেকে কুক্স পেতে চেষ্টা করছেন বা আমি কি কেবল নীচ থেকে কক পাব?

আমি বললাম – পাপা আমি নীচ থেকে উপভোগ করি… তুমি আমার উপরে উঠে যাও… তুমি আমাকে উপর থেকে শক্ত করে চুদো।
পাপা বলল- ঠিক আছে… আপনার পা দুটো দাঁড়িয়ে আপনার হাত দিয়ে গুদে গুদ putুকিয়ে দেওয়া উচিত।

এটাই আমি করেছি বাবা তার বাঁড়াটা নিজের হাতে নিয়ে নিজের গুদের মুখে লাগাল… আর পাপা এক ধাক্কায় বাড়াটা ভিতরে .ুকিয়ে দিল। তৃতীয়বারের মত কুক্স নেওয়ার পরে, আমার গুদ পুরোপুরি কুকস নিতে অভ্যস্ত ছিল না। এই কারণেই আমি বাবার বাড়াটা ধরার সাথে সাথে আমার গুদে ব্যথা শুরু করলাম। যদিও এবার ব্যথা কমল। প্রথম ও দ্বিতীয় চুদাইতে যতটা ঘটেছে… এবার তেমন ব্যথা হয়নি।

শীঘ্রই বাবা তার পুরো বাড়া আমার গুদের গোড়ায় দিল আর এখন সে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করল।

আজ আমি খোলা চৌকিতে বাবাকে চুদছিলাম। আমি এটি খুব উপভোগ করছিলাম। আমাদের দু’জনের শরীর গরমের কারণে ঘামে ভিজে গেছে।

প্রচুর বৃষ্টি শুরু হয়েছিল। বাবা মেয়ে গুদ চটি
বৃষ্টিপাতগুলি আমার গ্রীষ্ম উপভোগ করা শুরু করে। আমি আমার দুটো পা বাতাসে উঠিয়েছি আর আমার বাবা ভোসদা বানানোর জন্য বাবা আমাকে মারধর করছেন। ওর বাঁড়াটা আমার গুদে ইঞ্জিনের পিস্টনের মতো চলছিল।

আমি আমার বাবাকে বললাম- উম্মাহ… আহহহ… আহহ… ইয়া… পাপা প্রচুর উপভোগ করছে… থামো না… থামো না… আজকের মতো বৃষ্টিতে তোমার রঞ্জিতার গুদ খেলো। তোমার রঞ্জু বৃষ্টিতে ভেজা অবস্থায় তোমাকে চুদতে চায়।

জলের ফোঁটা উপভোগ করছিলেন বাবা। তারা তাদের কুক্কুট এবং আমার গুদের আগুন নিভিয়ে দেওয়া শুরু করল বৃষ্টির শীতল ফোঁটাগুলিতে এবং তাদের গতি আগের চেয়ে দ্রুততর হয়ে উঠল। পাপের কুক্কুট আমার গুদে andুকে আমার বাচ্চা মেয়েটিকে মারল।

আমার বাবা আমাকে চুদতে ব্যস্ত ছিলেন। পাপের গতি বাড়ার সাথে সাথে বৃষ্টিও তীব্র হয়ে উঠছিল। দেখে মনে হয়েছিল যেন বৃষ্টিপাত এবং বাবার ঝাঁকুনিতে প্রতিযোগিতা রয়েছে।

পাপা চোদার সময় আমাকে বলল- আহ… বৃষ্টিতে আমার সাথে খালি নাচবে?
আমি রাজি

আমরা দুজন উঠে দাঁড়িয়ে বৃষ্টিতে নাচতে শুরু করলাম। আমাদের বাবা এবং মেয়ে দুজনেই একেবারে উলঙ্গ ছিল। নাচতে গিয়ে বাবার বাঁড়াটা চুষতে থাকতাম মাঝে মাঝে।

এখন বাবা আমাকে তুলে নিয়ে নাচতে শুরু করলেন। নাচ করার সময়, তিনি আমাকে এক কোণে নিয়ে গিয়েছিলেন এবং আমার এক পা সেখানে দাঁড়িয়ে প্রাচীরের উপর রেখে আমার গুদে বাড়া রেখেছিলেন।

বাড়া ভিতরে .ুকেই বাবা আমার গুদে ঠাপ মারতে লাগল। এখন আমার আনন্দ আকাশে ছিল। আমি বাবার পাশে দাঁড়িয়ে উপভোগ করছিলাম। এই চুদাইয়ের মজাতে বাবা কী বলছিলেন তাও আমি জানতাম না।

ammu choda chele 2023 আম্মু আর আমার ভালোবাসা

আমি বলতে শুরু করলাম – ওরে বাবা… চোদো না আপনি রেন্ড বিটিয়া… আজ থেকে আমি তোমার উপপত্নী।
পাপা বলল- তুমি আর তুমি কথা বন্ধ করে দাও… আর আমার সাথে আবে কথা বলো… আপত্তি ভইনের ক্লাস্ত বোন জামাই লুন্ডখোর!
আমিও তার কথা মানলাম এবং কথা বলতে শুরু করলাম – আজ থেকে এই রঞ্জিতথা তেরি র্যান্ড বেটি চোদ… যখন আমি আমার কুকুরকে চুদতে চাই… আহহহহহহহ… কুকুরটি আজ আপনার নাজুক গাল দুটোকে ঘষে… আজকে তোমার বাঁড়া দিয়ে আমাকে জোর করে দাও… আহহহহ।

বাবা সেখানে দাঁড়িয়ে ছিলেন, আমার গুদে বৃষ্টিতে খেলা হচ্ছিল। আমার গুদ দেওয়া পৃথিবীর সমস্ত সুখ। বাবা মেয়ে গুদ চটি

আমি আমার বাবাকে বলেছিলাম – আজ আমি তোমার স্ত্রী হয়ে গেছি… আমার রাজা চোদো… আজ আমার স্ত্রী রঞ্জিতার গুদ আমাকে ছিঁড়ো… আজ থেকে আমি তোমার সব কিছু… র্যান্ডও, উপপত্নী, মেয়ে এবং বান্ধবী এবং স্ত্রী… আজ আপনার জীবন সম্পূর্ণরূপে নিন। আহ পাপা আমার বাবা… আহহ পাপা… আমাকে আজ নিজের মা করুন… আমাকে ছিঁড়ে ফেলুন এবং আজ আমার গুদ চুদুন…

এ নিয়ে বাবাও কথা বলতে শুরু করলেন – লে বিচ। … বোন… আমার রণজিথা র‌্যাণ্ড… হ্যাঁ, আজ থেকে আমি তোমার খাসাম… এখন প্রতি রাতে আমি তোমার গুদ তোমার সাথে খেলব… ভইন কি লাভদি খাব, তোর বাবার আলোদা!
এই বলে, বাবার চোদার গতি বাউন্স হয়ে গেল… আর আমার ভয়েসও।

আমি বলি – মায়ের ফিরে আসা জারজ … আজ আপনি পূর্ণ কন্যা হয়ে গেছেন… আপনি আমার রাজা এবং আমি আপনার রানী… আমার Godশ্বর … আহ্হ্।

বাবা, এখন আমি পুরো শক্তি এবং শক্তি দিয়ে চোদা শুরু করলাম। আমিও ক্লাইম্যাক্সে এসেছি। আমি পড়ে যাচ্ছিলাম।

এইভাবে, বাবা তার গরম গরম বীর্য আমার গুদের ভিতরে রেখে দিলেন। তারপরে বাবা বাড়া গুলো বের করে দিল আর আমি বাবার বাঁড়াটা মুখ থেকে চুষতে লাগলাম। বাবা মেয়ে গুদ চটি
এখন বৃষ্টিও হ্রাস পেয়েছিল। এই রাতটি আমার জন্য খুব স্মরণীয় ছিল।

1 thought on “বাবা তার গরম গরম বীর্য আমার গুদের ভিতরে রেখে দিলেন”

Leave a Comment

error: