পিছন থেকে একবার গুদে আরেকবার পোদে চুদলো

পিছন থেকে একবার গুদে আরেকবার পোদে চুদলো

coti golpo

আমার নাম সাইমা খাতুন আমার বয়স কুড়ি কিছুদিন আগে কলেজে ভর্তি হয়েছি আমার ফিগার ফর্সা বুকের সাইজ ৩৬ আর আমার ওজন ৪৫ কেজি আমার পাছাটা নাদুস নুদুস যখন হাঁটি মাংস গুলা নড়ে ওঠে স্কুল লাইফে অনেক জন আমাকে প্রপোজ করেছিল কিন্তু কাউকে পাত্তা দিতাম না.

মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম বাড়িতে দাদা মা বাবা আর আমি.. আমাদের পাশের একটা ছোট ভাই আছে নাম সাব্বির. মাঝেমধ্যে আমরা সবাই মিলে আমাদের বাড়ির পাশের পুকুরে স্নান করতে যেতাম. pod chodar golpo

একদিন সে রকম স্নান করতে গেছিলাম বুক কাটা জামা পড়ে অনেকক্ষণ স্নান করলাম হঠাৎ দেখি সাব্বির আমার দিকে তাকাচ্ছে নিচের দিকে তাকিয়ে দেখলাম বুক কাটা জামার জন্য দুধগুলো একটু একটু বেরিয়ে গেছে.

আরসি দুধের দিকে সাব্বির অনবরত তাকিয়ে চলে যাচ্ছে. আমার খুব রাগ হল ওকিনা আমার ছোট ভাইয়ের মতো আর সে কিনা আমার দিকে এরকম হবে তাকাচ্ছে যেন আমাকে এখনই তার কাছে পেতে চাই.. আমি ওর দিকে তাকিয়ে বললাম এই সাবির কি করছিস আমার দিকে তাকাচ্ছিস কেন রে যা স্নান কর গা.

আমার বলার পর পুকুরে ঝাঁপ দিল. স্নান করতে করতে হঠাৎ একটা ডুব দিলাম আর জলের ভিতর কি যেন আমার দুধগুলো টিপে দিল. কিছু বুঝতে পারলাম না. bangla choti golpo

এর আগে উঠে চলে গেলাম বাড়ি. তারপর দিন বাড়িতে কেউ ছিল না আমার ছেলের বিয়ে তাই সবাই চলে গেছে আমি গেলাম না আমার টিউশন আছে.

Last 10 & 11 part আমার লাইফের ৫ গার্লফ্রেন্ড চুদার গল্প

দুপুরে দরজা লাগিয়ে কলকাতা গেলাম স্নান করতে লেংটা স্নান করছি. সাবান দিয়ে দুধগুলো ভালো করে ধুয়ে নিচ্ছি আর পাছাটা কি হলো সে সময় জানে না হঠাৎ মনে হল শত্রুতা আমাকে কেউ এখন দেখতে পাই তাহলে সে

থাকতে পারবে না এসো হে তোমার দুধ টিপে ধরবে আমার ফর্সা জনি তাই ধোন ভরে চুদবে. স্নান করার পর নিজের ঘরের দিকে যেতে লাগলাম গায়ে কেবলমাত্র একটা ভেজা গামছা ঘরে গিয়ে দেখি সাব্বির ঘরে বসে আছে.

আমি বললাম কিরে কি করছিস তুই এখানে সাব্বির আহমেদ দিকে তাকিয়ে চলে যাচ্ছে মনে হচ্ছে ও আমার দুধের দিকে তাকাচ্ছে আমি বললাম সাব্বির বাড়ি চলে যা সাব্বির আমার দিকে তাকিয়ে বলল তোর কি হয়েছে দিদি তুই আর স্নান করতে যাসনি কেন.

আমি বললাম বাড়িতে কেউ নেই তাই যাইনি এবার হয়েছে যা বাড়ি চলে যা এবার তুই. সাব্বির জানু কিছু শুনতে পাচ্ছে না শুধু আমার দুধে দিকে তাকিয়ে চলে যাচ্ছে. পিছন থেকে একবার গুদে আরেকবার পোদে চুদলো

আমি বললাম কি রে বাড়ি চলে যা. আমি এখন চেঞ্জ করবো. ও আমার দিকে তাকিয়ে বলল সাইমা দিদি তোমাকে একটা কথা বলব.

আমি বললাম কি বল বি বল. সে মাথা নিচু করে বলল আগে বল তুমি রাগ করবেনা আর আমি যেটা এখন তোমাকে বলবো কাউকে বলবে না.

আমি বললাম আচ্ছা বলবো না বল এবার কি বলবি. তখন সাব্বির আমার দিকে তাকিয়ে বলল তুমি তো আমার দিদির মতো. আমি বললাম হ্যাঁ আমি তোর দিদি তো কি হয়েছে বল কি বলবে. সাবির আমার দিকে তাকিয়ে বলল. একটা তোমার বুকে হাত দেবো.

আমি তখন রেগে গেলাম আর বললাম তুই কি মার খাবি থাম তোর বাবাকে বলবো আমি তুই এত বাজে ছেলে কবে থেকে হলি রে সাব্বির তোকে আমি সবসময় নিজের ছোট ভাই হিসেবে দেখেছি আর তুমি কিনা আজকে তোর দিদিকে এরকম বলছিস. gud marar kahini

সাব্বিরের চোখ মুখ লজ্জাতে লাল হয়ে এসেছে সে আমার দিকে তাকিয়ে কাঁদতে লাগলো আর বলল দিদি আমাকে ক্ষমা করে দাও আমার ভুল হয়ে গেছে আর কোনদিন তোমাকে কিছু বলব না দয়া করে কথাগুলো বাবা মাকে বল না.

দেখলাম ছোট ছেলে কতই বা বয়স ওর ভাবলাম ভুল করেছে ! তাকে কান্না থামাতে বললাম আর বললাম কাঁদিস না আর তুই আমার ছোট ভাই যা কাউকে বলব না এবার বাড়ি চলে যা. সে কাঁদো মুখে আমার দিকে তাকিয়ে বলল দিদি আর একটা কথা বলব সত্যি খুব ভুল কাজ করেছি আমি কিভাবে তোমাকে বলবো বুঝতে পারছিনা. বাংলা চটি গল্প

আমি বললাম তুই নিশ্চিন্তে বল কি বলবি তারপর বাড়ি চলে যা.আমার দিকে তাকিয়ে বলল যদি আমি পুকুরে তোমার. আমি সাব্বির দিকে তাকিয়ে বললাম পুকুরে আমার কি বল.

notun jamai bou choti golpo জামাই বউ চুদাচুদি চটি

সাব্বির বলল আমি তোমার দুধ টিপে ছিলাম. আমি তখন খুব রেগে গেছি আমি বললাম কেন করলে এরকম. সাব্বির আমার দিকে তাকিয়ে বলল দিদি তোমাকে অনেকদিন থেকে ভালো লাগে কিন্তু বলতে পারিনা যাইহোক তুমি আমার দিদির মতন. আমি তোমার কথা ভেবে অনেকদিন মাল আউট করেছি.

আমি ঠিক থাকতে পারলাম না বললাম তুই জানিস পুকুরে কিভাবে দুধ টিপে ছিলি. এখনো দুধ দুটো লাল হয়ে গেছে. সাব্বির মোল্লা মিথ্যা কথা বলছো তুমি আমি মোটেও অত জোরে টেপা দেইনি. গুদ চুদার কাহিনী

হঠাৎ তোমার কি হলো জানি না সাব্বির এর সামনে বুক থেকে গামছা টা সরিয়ে দিলাম. আর আমার ফর্সা দুধ গুলোর উপর লাল দাগ গুলো দেখালাম আর বললাম দেখ দেখ তুই কি করেছিস.

আমার দুধ দেখে জানিনা সাব্বিরের কি হয়ে গেল. হঠাৎ আমার দুধের উপর ঝাপিয়ে পরলো আর চুষা শুরু করল আর বলতে লাগলো দিবি আমাকে দে আমি ঠিক করে দিচ্ছি চুষে চুষে. সাব্বির পুরো মুখটা ফাঁক করে আমার দুধের বোটার মধ্যে ভরিয়ে দিল. আর চুষা শুরু করলো.

এমন ভাবে চুসছিল আমি থাকতে পারলাম না চেপে ধরলাম ওর মুখটা আমার দুধের উপর. আর সে নিঃশ্বাস পাচ্ছিল না. হঠাৎ সে আমার গুদেরভেতর একটা আঙ্গুল ঢুকিয়ে দিল আর জরে জরে ধরতে লাগল.

হঠাৎ সে আমার দুধ ছেড়ে গুদেরভেতর মুখ লাগালো আর গুধ এর পাতাগুলো ছাড়তে লাগল জিভ দিয়ে. আজ দুই হাতে দুটো দুধ ধরে টিপতে লাগলো. পোঁদ চুদার গল্প

আমি আর থাকতে পারলাম না সাব্বির হাসান টিভিতে হাত ভরে দিল আর হাতে যেটা স্পর্শ হলো আমি কোনদিনই অনুমান করে নি সেরকম.

এত ছোট বয়সে এত বড় ধন আমি কল্পণা করতে পারেনি. প্যান্টটা খুলে চুষতে লাগলাম পুরোটা মুখে ঢুকাতে পারলাম না আমার জিভে সাব্বিরের পারাটা ভালো করে চাটতে লাগলাম আর চেটে চেটে পুরো ভিজিয়ে দিলাম.

সাব্বির তখন মুখ দিয়ে একটা কথাই বের করছে দিদি চুষে দাও ভালো করে তারপর তোমার ফর্সা গুদে হোল ভরবো. আমি আর থাকতে পারলাম না ওর কথা শুনে. বললাম জলদি ফর আমার কুত্তা ভাই. সাব্বির আমাকে শুইয়ে দিয়ে. পা দুটো আমার বুকের দিকে ফেলে দিয়ে বলল.

দিদি ভালো করে ধরো পা দুটো আমি পা দুটো ধরে থাকলাম আর সাব্বির আমার ফর্সা ভোদা তাই তার লম্বা ৭ ইঞ্চি কালো মোটা ধোনটা ঘষটাতে শুরু করলো আমি থাকতে পারলাম না বললাম সাব্বির চুদা দে তাড়াতাড়ি সাব্বির তখনই হঠাৎ ফরেস্ট আবার মুখে ভরে দিল আর চুষতে লাগল একটু চুষে দেওয়ার পর আমার বুকের দিকে নিয়ে গেল আর আমার দুধের উপর হোলটা ঘষতে শুরু করলো .

bangla panu golpo classifieds

আমি থাকতে পারলাম না ওকে ঠেলে ফেলে দিলাম নিচে আর বললাম তাড়াতাড়ি ভোরে বে এবার ভোদায় সে আমার দিকে তাকিয়ে বলল দিদি পড়ছি আবার দেখো বলে সে আমার ভোদার ভিতরের ফুটোয় ঢুকিয়ে দিল তার লম্বা ধোনটা আর ঠাপানো শুরু করলো .

আমি আহ-আহ-আহ করে শব্দ করতে লাগলাম. আর সে পড়ে যাচ্ছে সে একবার হঠাৎ তার পুরও ধনটা ভরে দিল আর বলতে লাগল আমার সোনা দিদি তোমাকে খুব চোদবো. বাংলা চোদার কাহিনী

এই বলে জোরে জোরে ঢুকাতে লাগলো আর আমার মোটা দুধদুটো টিপে ধরল আর চুষতে লাগলো অনেকক্ষণ চুদারপর . এবার সে আমাকে ৪ হাত পা দিয়ে ডগি স্টাইলে বসতে বলল আর আমার পেছনে দিয়ে আমার পাছার ফুটোর দিকে ধোনটা ভরে দিয়ে শুরু করলো আমার যন্ত্রণায় আহ আহ অফ ও ও আহ আহ আহ মরে গেলাম রে ভাই আর বলিস না পাঁচটায়.

তারপর সে পিছন দিক থেকে একবার গুদের ভেতর আর একবার পাছার ভেতর ধোন ভরে ঠাপাতে লাগলো এইভাবে অনেকক্ষন আমাকে থাপানোর পর আমার মোটা দুধ গুলির উপর মাল ফেলে দিল আর হাসতে হাসতে বলল দিদি এখন কিন্তু সত্যি তোমার দুধগুলো অনেক লাল হয়ে গেছে। পিছন থেকে একবার গুদে আরেকবার পোদে চুদলো

1 thought on “পিছন থেকে একবার গুদে আরেকবার পোদে চুদলো”

Comments are closed.

error: cotigolpo.com