নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

coti golpo com

নায়লা যখন আমাদের মেসে আসল তখন ও পুরো ভিজে গেছে। বাইরে তখনও মুষল ধারায় বৃষ্টি হচ্ছে । এটা একটা ছোট্ট মেস।

আমরা চার জন থাকি এই মেসে। আর চারজনের দুটো খাট । সামনে সেমিস্টার বলে বাইরে বেশি ঘোরাঘুরি না করে ঘরেই ছিলাম আর আমার রুমমেট কেউই ঘরে নেই।

এই সুযোগ তা কাজে লাগাতে চাইলাম । তাই আমার এই কলেজের বান্ধবী নায়লাকে ডাকলাম। আমার আর নায়লার মধ্যে চাপাচাপি ঠাপাঠাপি সব হয়ে গেছে।

তাই ও এখন অত টা মাইন্ড করে না জায়গার জন্য। আর আমার এই মেসেটে ওকে অনেক বার চুদেছি। আমার রুমমেট ও এটা ভালো ভাবে জানে। coti golpo com

তো যায় হোক ওকে আমার খাটে বসিয়ে তোয়ালে দিয়ে ওর গায়ের জল মুছতে লাগলাম। এমনি ঘর ফাঁকা তারপর আবার বৃস্টি। তাই আমরা আর দেরি করলাম না।

pod mara sex পাছার মাংস ফাক করে ধোন পুটকিতে বসালাম

দুজনে চোদনের তালে তালে মুখ দিয়ে নানা রকম আওয়াজ বের করতে লাগলাম। এদিকে আমার বন্ধুরা যে কখন মেসে তে ঢুকেছে জানিনা। তবে ওরা আমার ঘর থেকে আওয়াজ পেয়ে আর এদিকে আসেনি।

আমারা প্রায় দশ মিনিট পর নিজেদের মাল আউট করে জামাকাপড় পরে নিলাম। নায়লা বললো আমি একটু ঘুমাই তুমি যাও ওদের কাছে। বলে আমি আমার একটা পাতলা কম্বল জড়িয়ে কোনো জামা না পরেই শুয়ে পড়লো।

আমি বেরিয়ে দেখি ওরা আমাকে দেখে হাসাহাসি করছে । আমি বললাম কি ব্যাপার তোদের । এত হাসি কিসের। একটা কথা বলে রাখি আমরা সবাই হিন্দু ঘরের। নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

তাই আমি একটা মুসলিম মেয়ের সথে প্রেম করি বলে ওরা একটু মজা করে। তবে আমি কিছু মনে করিনা।

তো ওরা আমাকে কিছু বললো না সুধু একটু মজা করলো আর বললো যা আজকে মাংস তা কিনে নিয়ে আয়।

আমি বললাম ঠিক আছে তবে। নায়লা এখন শুয়ে আছে তোরা ডাকিস না ।আমি বাজারে যাবো তারপর ওকে ডেকে তুলবো। ওরা বললো ঠিক আছে যা তুই , ওকে ডাকবো না।

আমি একটা বাজারের ব্যাগ আর একটা ছাতা নিয়ে বেরিয়ে গেলাম। বাজারে যাওয়ার সময় দেখলাম নায়লা নাক টেনে ঘুমিয়ে আছে।

বাজার থেকে মেস এই সাত মিনিটের হাটা পথ। আমি বাজারে পৌঁছে মাথায় হাত দিয়ে বসলাম।

হায় হায় আমি তো টাকাই আনি নী। মনে একটা লজ্জা লজ্জা ভাব করে আবার মেসের দিকে হাঁটতে লাগলাম। মেসেতে যখন আসলাম তখন দুপুর হয়ে গেছে আর বৃষ্টি ও একটু কমে এসেছে। coti golpo com

ঘরে ঢুকতেই অনেক আকা বাকা সুর ও চাপা গোঙানির আওয়াজ শুনতে পেলাম। আমি সোজা ঘরে গেলাম না আমার ঘরে যেখানে নায়লা সুয়ে ছিল সেদিকে চোখ দিলাম। দরজাটা ভেজানো ছিল আলতো করে ।

আমি আমার এই ঘরের দরজার বিপরীত দিকে জানলা দিয়ে ঘরে চোখ দিলাম। প্রথমে ভালো কিছু দেখা গেল না।

শুধু লক্ষ করলাম যে কম্বল তা অনেক উঁচু হয়ে গেছে আর ওই কম্বলের নিচে যেন ভূমিকম্প হচ্ছে।

তার কারণ নায়লার পুরো শরীরটা বিছানা থেকে অনেক উপরে উঠে যাচ্ছে আমার ক্ষনে ক্ষনে অল্প নিচে নেমে যাচ্ছে। ঘরে বেশি আলো না থাকায় স্পষ্ট কিছু দেখা গেলো না , একবার ভাবলাম হয়তো মনের ভুল।

gud chata chati রানা বেহুসের মত মিতুর গুদ চেটে চলেছে

আবার ভাবলাম মনের ভুল হলে এই গোঙানির আওয়াজ এটা তো নায়লার ,কারন ওর এই চোদন খাওয়ার সময়ের আওয়াজ আমি চিনি । বহু কথা মাথায় ঘোড়া ফেরা করতে লাগল ।

এমন সময় দেখলাম একজোড়া হাত কম্বলের ভিতর থেকে বেরিয়ে কম্বল তা সরিয়ে দিলো আর যা দেখলাম তাতে আমার মাথায় বজ্রপাত হলো ।

নায়লা আমার রুমমেট রবিন এর উপরে বসে আছে আর যতটা সম্ভব তার গুদে এখন রবিন এর বাড়া প্রবেশ করে আছে।

তাই নায়লা গুদ টা একবার সামনে একবার পিছনে করছিলো। আর রবিন নীচ থেকে রবিন হাত দিয়ে নায়লার একটু ঝুলে পড়া বড় বড় দুদ গুলো দলাই মলাই করছিল । একটু পরে ওরা পসিশন চেঞ্জ করলো।

আমার বান্ধবীকে খাটে টান টান করে শুইয়ে দিল। নায়লাও পাক্কা খানকি মাগীর মতো পা দুটো ফাক করে গুদ টা হা করে দিলো। আর হাসতে হাসতে কি যেন রবিন কে বললো। coti golpo com

রবিন ওঁ কি যেনো বললো। তারপর রবিন এর পরিষ্কার ধোন টা নায়লার গুদ এ ঢুকিয়ে দিলো আর ধোন তা বিনা দ্বিধায় ঢুকে গেল আমার বান্ধবীর এর রসালো গুদে। নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

রবিন এবার দারিয়ে দাড়িয়ে নায়লার গুদ ঠাপাচ্ছিল।

প্রায় দশ মিনিট ধরে টানা ওর গুদ ঠাপিয়ে চললো , হটাৎ কি হলো জানিনা তবে কি একটা নায়লাকে কি যেন বলে গুদ থেকে নিজের ধোনটা বের করে প্যান্টটা পরে ঘর থেকে বেরিয়ে গেল।

আমি বুঝলাম না ওদের ব্যাপার টা।নায়লা তখনও দুই পা ফাক করে গুদ টা খুলে বসে আছে। এ যেন অনেকটা সোনাগাছির মাগীদের মত ধন কে গুদে নেওয়ার জন্য অনুনয় করছে ।

এর প্রায় দশ সেকেন্ড পর সব বুঝলাম। ঘরে এবার ঢুকলমর আরেকজন রুমমেট ভিকি।

ও এসে কোনো রকম ভাব না দেখিয়ে প্যান্ট খুললো ,পুরো ল্যাংটো হয়ে ঝাঁপিয়ে পড়লো নায়লার উপর। এক হাত দিয়ে দুদ চাপতে লাগলো আর এক হাতে আমার gf এর দেহের সমস্ত জায়গায় হাত বোলাতে লাগলো।

নায়লা ও মাগীদের মতো এক হাত দিয়ে ওর মাথাটা চেপে ধরলো দুদ যুগলের মাঝে ,আর অন্য হাত পূর্ব স্বভাব বসত চলে গেল ধোনে। ধোন তা ধরে কচলাতে কচলাতে গুদের কাছে নিয়ে গেল।

ভিকি বুঝতে পারলো জে এই মাগী এখন দুদ চাপাচাপি তে মজা পাবে না এঁর এখন ঠাপ এর প্রয়জন। তাই আর দেরি করলো না নায়লার একটা পা কাঁধে তুলে নিয়ে ঠাপাতে লাগলো।

গুদখানাকে একটুকু ফাঁক করে আমি যাচ্ছি খাড়া বাড়া ধরে

আমি আর দেখতে পারলাম না। রাগ হয়ে যাচ্ছিল ,তাই ঘরে ঢুকে সব কটাকে খুব বকবো মারবো, এই আসায় আমি যখন একটু এদিকে এসেছি তখন একটা জিনিস দেখব পেলাম।

আমার ল্যাপটপ টা ওপেন আছে যার ওতে একটা ভিডিও পস করা রয়েছে । ভিডিও টা না চললেও আমি বুঝতে পারলাম এই ভিডিওর হিরো আমি , আর হিরোইন হলো আমাদের এই মেসের কাজের মেয়েটা। যাকে আমি এই দুই দিন আগে চুদেছি । নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

কিন্তু এর ভিডিও করলো কে? অনেক কথা মাথায় ঘুরতে লাগলো। একটু পরে সব পরিষ্কার হলো। আজ এই বৃষ্টির দিনে নায়লার আসা আর আমাকে বাজারে পাঠানো সব বুঝলাম । coti golpo com

আমার হারামি রুমমেট আমার gf কে আমার চোদার ভিডিও দেখিয়ে নিজেদের চোদার জায়গা করে নিয়েছে।

কি আর করবো , আমি ভাবলাম যা হচ্ছে হোক আমার কি। কলেজ শেষ হতে তো আর বেশিদিন বাকি নেই । তাই এই কদিন আমিও মস্তি করি।

এটা ভেবে আমি ঘরে আকবর তাকালাম । নায়লা তখন ঘুমিয়ে রয়েছে। আর ভিকি অনেক আগেই চলে গেছে ওর গুদে মাল ফেলে। কারণ নায়লার গুদ থেকে এখনও সাদা সাদা বীর্য গড়িয়ে পড়ছে।

আমি ঘুরে এসে দরজা দিয়ে ভিতরে ঢুকলাম সোজা আমার ঘরে। তখন নায়লা আমাকে দেখে কি করবে বুঝতে পারলো না।

নায়লা নিজেকে কিভাবে সামলাবে বুঝতে পারলো না। একটু রাগ রাগ দেখিয়ে ল্যাপটপ এর দিকে আঙুল দেখিয়ে মক বললো কি এটা? আমি তো বোকা বনে গেলাম। কি বলবো?

ও নিজের দেহ টা পাতলা কম্বল থেকে বের করে আনলো আমার সামনে। ও পুরো উলঙ্গ , গুদ থেকে সাদা বীর্য তখন পা বেয়ে বেয়ে নিচে নামছিল। নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

আমার জামার কলারে হাত দিয়ে আমাকে বলতে লাগলো কেন করলে এমন। আমি কি কিছু কম দিয়েছি তোমাকে। ও কথাগুলো একটু চিৎকার করে করেই বলেছিল তাই ভিকি আর রবিন আমাদের ঘরে হুড়মুড় করে ঢুকলো।

নায়লা ওদের দেখায় বললো তুমি যেমন অন্য মেয়েকে চুদেছো আমিও তেমনি অন্য ছেলেকে দিয়ে আমার গুদ চোদাবো। বলেই রবিন কে কাছে ডেকে নিল আর সাথে সাথে ভিকিকে জাপটে ধরলো।

আমি এতক্ষন চুপ করে ছিলাম এই কান্ড দেখায় বললাম ও ম্যাডাম ,আপনারা এতক্ষন কি করেছেন আমি দেখাছি ওকে। তাই আর নাটক করতে হবে না । আমাকে রবিনেন করতে দাও এই গ্রুপ এ।

নায়লা বললো কেন তুমি যাও ওই মেয়েকে গিয়ে ঠাপাও। আমাকে এরাই আনন্দ দেবে। নায়লার খোলা দুদগুলো চাপতে লাগলো ভিকি, আর রবিন নায়লার গোলাপি ঠোটটা চেটে চেটে খেতে লাগলো। coti golpo com

আমি ভাবলাম দেখি কি করে দুজনে , একসাথেই চুদলে আমার gf কে কেমন লাগল সেটা দেখতে খুব ইচ্ছা করছিল। তাই আমি ঘরে সোফায় বসে বসে ওদের এই সেক্সি দৃশ্য দেখতে লাগলাম। আমাকে বসতে দেখে রবিন বললো নে আমরা দুজন মিলে তোর gf কে কেমন চুদি তাই দেখ।

বলেই রবিন নায়লা কে টান মেরে খাটে ফেলে দিল, আমাকে দেখিয়ে দেখিয়ে নায়লার গুদে একটু একটু করে রবিন এর বাড়াটা ঢুকে গেল।

আর নায়লাও মুখ বিকৃত করে আহঃ শব্দে আনন্দে আমাকে জানান দিলো যে সে কত সুখে আছে সেই ঠাপে। এদিকে রবিন নায়লাকে ঠাপাচ্ছে আর ভিকি কি করবে ।

vai bou sex story চাচাতো ভাইয়ের বউকে চুদা

ভিকি ঠিক করলো ওর পোদ মারবে। তাই রবিনকে একটা ইশারা করলো যে পজিশনটা চেঞ্জ করতে। নায়লা তখন চোদন সুখে আহঃ আহঃ উহঃ উহঃ করছে।

রবিন এবার জায়গা পরিবর্তন করলো আর নায়লাকে বললো নে মাগী এবার তুই এবার আমাকে চোদ, বলে নিজে খাটে শুয়ে পড়লো আর উপরে নায়লাকে উঠিয়ে নিয়ে নিলো , ওর বাড়াটা সেট করলো গুদে আর বললো যে নাও।

আর কিছু বলা লাগলো না , নায়লা রাস্তার মাগীর মতো পোদ নাচাতে নাচাতে রবিন এর বাড়ার উপর ওঠ বস করতে লাগলো আর মুখে সেই আহ ওঃ আহঃ উম উমম করতে লাগলো । coti golpo com

ভিকি আমাকে একটা ইশারা করলো হেসে হেসে ,আমি বুঝলাম আমি নিজের ধোনটা বের করে রেডি থাকলাম , রবিন নায়লাকে ওঠ বস করে থামিয়ে দিলো ও নিজে নীচ থেকে তোলা ঠাপ দিতে লাগলো।

আর চুলের মুটি ধরে কিস করতে লাগলো এই সময় নায়লার সদ্য চোষা ভিকির বাড়াটা ওর কোমরটা চেপে ধরে এক কসা ঠাপ দিয়ে পদে ঢোকানোর চেষ্টা করল , কিন্তু আচোদা পোদটা এই মোটা বাড়াটা নিতে পারলোনা।

ভিকির বাড়ার মুন্ডিটা ঢুকলো কেবল মাত্র। এদিকে হঠাৎ পোদে বাঁশ ঢোকায় যন্ত্রনায় গগন বিদারী চিৎকার দিতে গেল ঠিক ওই সময় আমি আমার বাড়াটা নায়লার মুখে ঢুকিয়ে দিলাম।

নায়লা রবিন এবং ভিকির হাত থেকে ছোটার চেষ্টা করতে লাগলো কিন্তু পারলোনা, কারণ নিচ থেকে ঠাপ চলছে রবিনের । নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

ভিকি নিজের বাড়াটা একবার বের করে আবার একটা বড়ো ঠাপ দিয়ে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলো পোদে। আমি দেখতে পেলাম নায়লার চোখ দিয়ে জল বেরতে লাগলো ।

মনে হচ্ছে যেন আমার gf কে আমরা তিনজন মিলে রেফ করছি , কিছুক্ষন ঠাপানোর পর পোদটা ঢিলে হয়ে গেল । আর নায়লাও দুটো বাড়ার স্বাদ পেল।

এবার ও আনন্দে গালি দিতে লাগলো – নে নে পেয়েছিস সবাই মিলে একসাথে চুদে হর করে দে ।

আহঃ আহঃ সত্যি দুটো ধোন একসাথে ঢুকলে যে এত মজা যদি আগে জানতাম তবে কবে আমার এই মাগিবাজ প্রেমিককে নিয়ে একসাথে গুদ মারাতাম ,উহঃ উহঃ মাগো আমার পোদটা তো ফাটিয়ে ফেলবি রে ।

নায়লার কথা শুনে ভিকি বললো আরে খানকি মাগী তোর দুটো ফুটাতে দুটো ধোন ঢুকছে আর তোর রস কমছে না , দ্বারা এই বলে আরো জোরে জোরে ঠাপাতে লাগলো।

আমার বাড়াটা হাতে নিয়ে এত কথা বলছে নায়লা । আমি বললাম আরে মাগী আমি কখন চুদবো। বলে সবাইকে সরিয়ে দিলাম আর নায়লাকে কোলে নিয়ে নিজের ধোনটা ঢুকিয়ে দিলাম ।

দাঁড়িয়ে দাঁড়িয়ে ওকে আমি অনেক বড় চুদেছি বাট আজকে ওদের মধ্যে নায়লাকে চুদতে এক আলাদা মজা।

আমি ওকে কোলে নিয়ে হাত দিয়ে ওর পাছার পাশে হাত দিয়ে ওকে ওঠা নামা করতে লাগলাম। আমাদের চোদা দেখে রবিন এসে পিছনে ধোনটা পোদে ঢুকিয়ে দিলো। coti golpo com

ছেলের সব বীর্য খেল আম্মু – মুসলিম মা ছেলে চুদাচুদি

নায়লা আবার চিল্লাতে লাগলো – আরে কি করছো তোমরা , আমার বয়ফ্রেন্ড একটু মনভরে চুদছে আর তোমরা ডিসটার্ব করছো। সবাই ওর কথা শুনে হো হো করে হেসে উঠলো।

আমরা পাল্লা দিয়ে দিয়ে আর পোদ আর গুদ মারতে লাগলাম। নায়লা নিজের উড আর পোদ মাড়িয়ে নিজেকে খুব অহংকারী মেয়ে মনে করছিল।

আমরা প্রায় দুই ঘণ্টা ধরে নায়লাকে চুদলাম। নায়লাও প্রায় হাপিয়ে গেছিলো। আমরা সবাই ওর মুখে দুধে,পেটে,গুদে ,মালছেড়ে দিলাম। আমরা প্রায় চারবার করে মাল ফেলেছিলাম।

সেদিন নায়লা হেঁটে বাড়ি যেতে পারেনি। আমি ওকে নিজের গাড়িতে বাড়ি দিয়ে এসেছিলাম।

ঐদিনের পর ও মাল মাল ভাব হয়েগিয়েছিল। কেমন একটা যেন , আমাদের তিনজন তো ছিলাম আমরা ছাড়াও আরো অনেকে নায়লাকে চুদতো আমাদের মেসেতে। coti golpo com

আমি কিছু বলিনি আর পরে। কারণ এর দুই মাস পর আমি মেসে ছেড়ে কলেজ ছেড়ে চলে আসি। তাই আর বেশি কথা হয়নি। পরে প্রায় দুই বছর পর শুনি ওর বিয়ে হয়ে গিয়েছিল। নায়লা ওর গুদ ও পোঁদে ভিকি আর রবিন এর ডাবল চোদা খায়

error: cotigolpo.com