জীবনে প্রথম সেক্সের গল্প prothom sex choti

প্রথম সেক্সের গল্প আমাদের বাড়ি গ্রামে।আমি তখন ১২ কি ১৩ ।আমাকে একটা ছেলে খুব ভালবাসতো ।আমি কখনোভাবতে পারিনি যে আমার সাথে তার শেষ পর্যন্ত সম্পর্ক থাকবে।একদিন সকালেঅনাঙ্কাখিত ঘটনা ঘটে গেল।

আমি সেই দিন গোসল করতে যাবার সময়।তার সাথে দেখা পাশের বাড়ির উঠানে।তখন সে আমাকে বলল- আজ কিন্তু দিতে হবে।আমি কোন কথাবললাম না।

দুপুরের পরে দেখি সে ঈদের নামাজ পড়ে বাড়িতে এসে জামা খুলে বন্ধুদের সাথে আড্ডা দিতে যাচ্ছে।যাওয়ার সময় সে আমায় বলল- তুমি কোথায় যাচ্ছ।সন্ধ্যায় বাড়িতে থাকবা। প্রথম সেক্সের গল্প

সন্ধার দিকে আমার ছোট ভাইকে দিয়ে তাকে ডাকতে পাঠালাম।সে খাচ্ছিল,খাওয়া শেষ হতেনা হতেই হাত ধুয়ে চলে আসলো।আমি কলা গাছের আড়ালে দাড়িয়ে ছিলাম।অন্ধকাররাত ছিল।

কাছে আসতেই আমি বললাম- ছোট ভাই তুই বাড়ি যা আমি আসছি।ছোট ভাই চলে যাওয়ার পরে তাকে জড়িয়ে ধরলাম।এক সময় ওর সোনাটা গরম হয়ে উঠলো,সোনাটার টান টান অবস্থা,দুজনই সামনা

সামনি দাড়িয়ে ছিলাম।এক সময় আমার গুদের কাছে লঙ্গির উপর দিয়ে তার শক্ত সোনাটা গুদে র্স্পশ করলো।তখন মনেমনে খুব উত্তেজনা বিরাজ করছিল।আমি আর ঠিক থাকতে পারলাম না। প্রথম সেক্সের গল্প

আমি তাকে ফ্রেন্স কিস দিলাম।সে আমাকে নিয়ে চলে গেল বাড়ির পাশের একটা তিলেরক্ষেতে।তিল গাছ গুলো ছিল অনেক বড় বড় ঠিক চোদার মত জায়গা। bondhur bou k chudlam বন্ধুর বউ জেসিকা শবনম কে চুদলাম

অনেক খানি তিলক্ষেত ভেঙে মাটির সাথে লাগিয়ে দিল।আমি সেদিন শাড়ি পড়েছিলাম শখ করে।ওরগায়ে তখন ছিল সবুজ রঙয়ের হাফ হাতা গেঞ্জি।

আমি তাকে বললাম- তোমার গেঞ্জিমাটিতে পাড়।ও বলল- তোমার শাড়িটা পাড়োনা।ওদিকে তার খাড়া শক্ত সোনাটা উড়ামোড়া করছে।কি করবে উপায় নাই দেখে তার গায়ের গেঞ্জি খুলে মাটিতে তিলক্ষেতের উপরে পাড়ল।আমাকে চিত করে শুয়ে দিল।

আমার পেটিকোট উল্টিয়ে পেটের উপর রাখল।এর পর তার টান টান শক্ত সোনাটা আমার হাত দিয়ে নাড়তে লাগলাম আরসে আমার বিলাউজের বোতাম খুলতে লাগল।

আমার বুকে মোচড় মারতে মারতে মারতে তারলোহার মত শক্ত ধোনটা আমার গুদের সাথে লাগাল,আমি চেচিয়ে উঠলাম।ওরেমাগো…….. বলে।আমার ছোট জায়গায় তার শক্ত মোটা ধোনটা কিছুতেই ঢুকতেচাই না। প্রথম সেক্সের গল্প

সে আমাকে তার শক্ত সোনাটা ঢুকিয়ে নেবার জন্য অনুরোধ করলো।তারপর সে আমার দু পা দু হাত দিয়ে ধরে রাখল।পরে গুটো দিতে দিতে আমার গায়ের উপরশুয়ে পড়ল।

আর দুধ খেতে লাগল।সে আমাকে বলল তোমার কি কষ্ট হচ্ছে?আমি বললাম,হ্যা।শুনে সে আরো জোরে জোরে গুতে দিতে লাগল।আর দুধে হাত দিয়েদুধ টিপতে দুধ দুটো ব্যথা করে ফেললো।

এক সময় সে আমার ভিতর থেকে তার সোনাবের করে আনলো।দেখি চিড়িত করে কি যেন ছুটে গেল।তখন আমি আবার তাকে চুমাদিতে লাগলাম।কয়েক মিনিট পরই আবার তার সোনা গরম হয়ে গেল।

তখন আবার তাড়াতাড়ি শুয়ে দিয়ে তার পিচলে সোনা আমার জাগায় লাগালাম।তার জলন্ত আগুনের মত গরম সোনাটাকে খুব সহজেই ঢুকিয়ে দিয়ে জোরে জোরে গুটা মারতে লাগলো।তখনখুব মজা লাগছিল। প্রথম সেক্সের গল্প

আমার ভিতর সে যত গুতো দিচ্চিল ততই তার সোনা আরো শক্তহচ্চিল।কিছুক্ষন পরে আমার বুকের কাছ থেকে একটা ঝাকুনি দিয়ে সুড় সুড়ি দিয়েনিচে নামছিল।আর আমি আরামে চোখ বন্ধ করে ওকে জড়িয়ে ধরলাম।

তারপর খুব ঘন ঘনগুতো মারতে লাগল,পরে যখন তার সোনা আমার ইয়ের ভিতরে বমি করে দিল তখন তারশক্ত সোনাটা আমার ভোগার ভিতরে ঢোকানো ছিল এবং আমার কি যে আরাম লাগছিলতখন।

মা রেডী হও তোমার ছেলে এখুনি তোমাকে চুদবে ma ami tomay chudbo

তাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলাম।আমি বললাম-আমি এমন মজা কোন দিন ই পাই নি।তখণ আমি ঘেমে একে বারে গোসল করে উঠেছি।সে তখন আমার সারা গায়ে হাতদিয়ে দেখছিল।

আমার চুল বিহিন গুদ দেখে নাকি ওর মাথা হট হয়ে গিয়েছিল।সে চলে যেতে চাইলে আমি বললাম- আর একটু থাকনা।তাই বলে আমি তাকে অনেক চুমা দিলাম তা হিসাব করে বলা যাবে না। প্রথম সেক্সের গল্প

সে দিনের পর থেকে এই মজার খেলার লাইসেন্সতাকে দিয়ে বললাম- তুমি যেদিন আমাকে করতে চাবে আমি তোমাকে সেদিনই আমাকেকরতে দেব।

এর পর আর সুযোগ হয়নি তার সোনাকে খাওয়ার।এখন সে বাইরে থাকে।গ্রামে মাঝে মাঝে যাই কিন্তু তাকে পাওয়া যায় না।কৈশরের সেই সময়ের কথা আমি কোনদিন ভুলতে পারবো না।

1 thought on “জীবনে প্রথম সেক্সের গল্প prothom sex choti”

Comments are closed.

error: cotigolpo.com