এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি

এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি

cotigolpo

আমার আম্মুর কারনে দুই একটা চেনাচুর আর বিস্কিট এর মডেল আমি। ফেসবুকে আমি সবসময় ণীজেকে মডেল হিসেবে পরিচিতি দিতে পছন্দ করি, যেমন টা সাধারন সুন্দরি মেয়েরা করে থাকে।

একদিন আমার ফেসবুকে একটি টেক্সট আসল যে ওরা কূট কূট সাবানের পক্ষ থেকে আমাকে পছন্দ করেছে তাদের সাবানের মডেল হিসেবে। আমি যেন তাদের কোম্পানিতে যোগাযোগ করি। cotigolpo

মণে মণে চিন্তা করলাম আম্মুর কারনে আমি ছোট ছোট বিজ্ঞাপন করেছি ফেসবুকের কারণে এখন আমি ফেমাস কূট কূট সাবানের বিজ্ঞাপন করব, সাবধাণ এই কূট কূট সাবানের কথা আম্মূকে বলা যাবে না কারণ আম্মূকে একটা সারপ্রাইজ দিতেই হবে।

আমি কূট কূট কোম্পানিতে যোগাযোগ করলাম একজন মহিলা কল রিসিভ করে আমাকে বললেন জি হা আপণাকে আমাদের ইউণীটের সবাই পছন্দ করেছে আপনি কালকেই আসতে পারেন আমাদের সাথে আপনার চুক্তি ফায়সালা করতে।

আমি খূব খুশী, আর কিছুদিন পর সবাই আমাকে একনামে চিনবে মডেল নারিকা এবং ফেসবুকে আমার ভেড়ীফাইড প্রোফাইল হবে। পরদিন সকালে আম্মুকে মিথ্যা বলে চলে গেলাম মডেল হতে। এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি

গিয়ে দেখি সবাই কাজে বাস্ত কেউ ক্যামেরা ঠিক করছে , কেউ অন্য কোন কাজ করছে, ডিরেক্টর সাহেব আমাকে দেখে এগিয়ে এল হাশিমুখে সবাই কে বলল, আমাদের আগামি দিনের মডেল এসেছে! যাও যাও নারিকা ভিতরে যাও, তারাতারি মেকাপ নিয়ে তৈরি হয়ে এসো।

Indian Choti, পরকীয়া প্রেমিকের সাথে আমার বউয়ের চোদন কাহিনী

আজকেই তুমার ফাইনাল পরীক্ষা তুমার কোন স্ক্রিন্ন টেস্ট লাগবনা আমি তুমার স্ক্রিন্ন টেস্ট পরে নিব। ডিরেক্টর সাহেবের কথা সুনে খুব ভাল লাগল। একটা ছোট্ট রুমে একজন লোক আমাকে নিয়ে গেল, সেইখানে মেকাপ এর কাজ হবে।

আমি খুশি মনে রুমের ভিতরে ঢুকে পরলাম। বেশ যত্ন নিয়ে একটা লোক আমার মেকাপ করল। আমি চোখ খূলে দেখি কেমন জানি মাগী মার্কা একটা লোক এসেছে।

লোক টা আমাকে বোল্লো, আপা এখন আপণার জামা আসবে, দরজা লাগীয়ে ওটা পরে নিন। একটা লোক একটা প্যাকেট এণে আমার হাতে দিয়ে বেড়ীয়ে গেলো। cotigolpo

আমি দরজা লাগিয়ে ব্যাগ টা খুলে অবাক হোয়ে গেলো! জামা কৈ এইটা টো কাপোড় এড় ছোট্টো ডূঈটা টুকরা! সাথে পাণ্টী ও আছে কীণ্টূ কোন ব্রা নেই ছোট্ট একটা ব্লৌঊশ যেইটা দেখতে এমনিতেই ব্রা এড় মত।

আমি আমার ব্রা টা খুলে ব্লাউজটা পড়লাম। আমার দুধ গুলি বেশ বড় ৩৬ সাইজ এর দুধ গুলি যেন ছোট্ট ব্লাউজটা ফেটে বেরিয়ে পরতে চাইছে কাপর টা এত্ত পাতলা যে আমার দুধ গুলি পুরাই বুঝা যাচ্ছে আর ব্রা পরেনি বলে বোঁটা গুলি পুরা বুঝা যাচ্ছে আর জামার গলা টা এত্ত বর, আমার বুকের প্রাই পুরাতাই দেখা জাচ্ছে,কন রকম বোঁটা দুইটা ঢেকে আছে।

আমাকেদেখে ডিরেক্টর সাহেব বলল, “হল তোমার? তারাতারি তুমার জন্য পুরা ইউনিট অপক্ষা করছে। আমি ডিরেক্টর সাহেব কে বললাম স্যার আমার মনে হই জামা টা ছোট হয়েছে খুব টাইট আর ছোট।

ডিরেক্টর খুশি মনে বললেন তাতে কি হয়েছে আমাকে ৩০ মিনিট সময় দাও আমি আমি সব কিছু ঢিলে করে দিছি। আমি বললাম ঠিক আসে আপনার যত সময় লাগে ঢিলা করে দেন। এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি

তারপর ডিরেক্টর দরজা লাগিয়ে দিয়ে আমার কাছে এসে বললেন তুমার কিছু করতে হবে না তুমি কিছু ক্ষণের জন্য চোখ বন্ধ কর। চোখ বন্ধ করতেই তিনি আমার উপর ঝাপিয়ে পরলেন।

আমি বললাম ডিরেক্টর কি করসেন এইসব, তিনি বললেন তুমার সব কিছু ঢিলে করার দায়িত্ব আমার তাছাড়া কিছু পেতে হলে কিছুত দিতেই হবে। mayer modern voda chudlam দীপু মায়ের ভোদা দেখে অবাক হয়ে গেলো

আজকে আমি তুমাকে চুদতে চাই এই কথাই বলে আর উনি থামেন নি সরাসরি আমার মাই দুইটা চটকা কাতে লাগলেন। অতঃপর তার নুনুটা ঠিক আমার যোনীর মুখটার কাছাকাছি।

তার নুনুর ডগাটা, আমার যোনী মুখে স্পর্শ করতেই আমার দেহটা সাংঘাতিক ধরনে কেঁপে উঠলো। আমি কিছুই বললাম না। কেনোনা, এই মুহুর্তে ভুল নির্ভুল ভাবতে গেলে আমাকেই প্রস্থাতে হবে। cotigolpo

ডিরেক্টর তার নুনু ডগাটা আমার যোনী মুখটায় ঘষে ঘষে, ঢুকানোরই একটা চেষ্টা চালাতে লাগল। আমিও কেমন যেনো ছটফট করে করে হাঁপাতে থাকলাম।

ডিরেক্টরের চেহারাটা দেখে মনে হতে থাকলো, সেও সুখের দেশে যাবার প্রস্তুতিটা নিয়ে নিয়েছে। ডিরেক্টর পরাৎ করেই তার নুনুটা আমার যোনী ছিদ্রটা সই করে বেশ খানিকটা ঢুকিয়ে দিলেন।

সাথে সাথে আমি আহ্, করেই একটা চিৎকার দিলাম। ডিরেক্টর ধীরে ধীরে আমার যোনীতে ঠাপতে থাকলেন। আমার হাসি ভরা মুখটা যৌনতার আগুনে পুড়ে পুড়ে যেতে থাকলো।

ডিরেক্টর হঠাৎ করে বলল দেখ মাগী, মডেলিং কি জিনিস, খুব শখ তোর মডেলিং করার তাই না, এইবার দেখ ডিরেক্টরের বাড়া কি জিনিস, তোর রসে ভরা গরম ভোদা চুদে চুদে আজ মাথায় উঠাবো বলে সর্বশক্তি দিয়ে ঠাপাতে লাগলেন।

আমিও এই টসটসে ডিরেক্টরের বাড়ার রাম চুদার চোটে ঠিক থাকতে পারলাম না।পিঠ খামচে ধরে চেঁচাতে আর উমমম আঃহ্হ্হ ঊঊঊ ইআঃ ওহহ ডিরেক্টরের কি গরম শক্ত বাড়া তোমার, এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি

এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি, চুদো আরো বেশি করে ঠাপাও ডিরেক্টর সাব। পনেরো মিনিট পাগলের মত ঠাপিয়ে ঠোঁট কামড়ে ধরে বললেন, ময়না পাখি আমার মাল এসে যাচ্ছে, cotigolpo

পরপুরুষের সাথে আমার মায়ের পরকীয়া, porokia choti golpo

আর একটু। আমি বললাম দাও আমার সোনার ডিরেক্টর তোমার মালে উজাড় করে আমার গুদ সার্থক করো। এ কথা বলতেই তিনি আমার পিঠ জোরে চেপে ধরলো।

ডিরেক্টর দুই হাতে আমার টসটসে দুদ দুটো চেপে ধরে আহহ আহহহহ আহহ করে প্রায় আধা গ্লাস থকথকে গরম বীর্য দিয়ে আমার ভোদা ভাসিয়ে দিলেন। cotigolpo

এরপরে ধন বের করে এনে আমার মুখে দিলেন। আমিও সানিলিওনের মত তার ধন চেটে খেয়ে পরিষ্কার করে দিলাম। আমার আর বোজতে বাকি রইলনা ওইটা ছিল একটা চোদাচুদির ভিডিওর সূটিং। এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি

2 thoughts on “এই বাড়ার জন্য আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি”

Comments are closed.

error: cotigolpo.com