আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

বোনের প্রতি কোন আকর্ষনবোধ কখনো ছিলনা কিন্তু একরাতে দৈবক্রমেই বলতে গেলে মাঝরাতের দিকে প্রচন্ড প্রশ্রাবের বেগ পেতে ঘুম ভেঙ্গে যেতে উঠে টিনের চালে শব্দ শুনে টের পেলাম বাইরে খুব বৃষ্টি হচ্ছে এই অন্ধকারে

বৃষ্টির মধ্যে মুততে যেতে ভয় করছিল তাই বুদ্ধি করে প্যান্ট খুলে বেড়ার ফাঁক দিয়ে মুতে নিলাম।কেউ দেখলে মনে করবে বৃষ্টির পানি।মুতে টুতে বিছানায় শুয়ে দেখলাম বোন ঘুমিয়ে আছে।

আমি ঘুমানোর সময় ছিলনা মনে হয় আব্বা এসেছে তাই আম্মা বোনকে আমার বিছানায় পাঠিয়েছে।

মনে পড়ে সেদিনই প্রথম সাহস করে বোনের বুকে হাত দেই।দুইটা শক্ত মাংসের চাকতি ইচ্ছামত টিপেছি কিন্তু বোন বেঘোরে ঘুমিয়ে টেরও পেলনা।

এরপর থেকে যখনই এমন সুযোগ হতো বোনের বুনি টিপতে টিপতে লক্ষ্য করতাম আমার নুনু শক্ত হয়ে সারাক্ষন টিং টিং করতো।

কোন কোন রাতে বোনের উপরে চড়ে বুনি টিপে টিপে ওর তলপেটের উপর নুনু ঘসতে ঘসতে একটা প্রচন্ড আরাম হতো সেই আরামের চোটে কখন যে ঘুমিয়ে পড়তাম নিজেও জানতামনা।

bangla choti didi সেক্সি দিদি দেখতে নায়িকার মত

বোনের সাথে এই সুখলাভটা হতো মাঝেমধ্যে তাছাড়া সবই মোটামুটি স্বাভাবিক নিয়মেই চলতে লাগলো বিশেষ কোনকিছু মনে থাকার মত ঘটলো টটলো না। আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

তখন কোন কোন রাতে একা বিছানায় শুয়ে নুনুতে হাত বুলালে দেখতাম সেটা শক্ত হয়ে যেত তখন বোনকে কল্পনা করে নুনু বিছানায় ঘসাঘসি করতে করতে লক্ষ্য করলাম নুনুর মুখ দিয়ে পিছলা পিছলা পানি বের হয়ে অসম্ভব আরাম লাভ হচ্ছে।

এই নতুন খেলাটা নেশার মত খেলতে খেলতে তখন বুঝে গেছি ছেলেদের নুনু কোন না কোনভাবে মেয়েদের নুনুতে লাগালে অনেক আরাম হয়।আর মেয়েদের নুনুর যে একটা নাম আছে সেটা সেই সে রাতে আব্বা আম্মার কথা শুনে মনে গেথে গিয়েছিল।

আরেকরাতে বোনের সাথে অমন করতে করতে তখন মানসপটে আম্মার নুনুটার কথা মনে পড়তে সাহস করে বোনের পাজামা খুলে ওইখানে হাত দিতে দেখি আম্মার ওখানকার মতই জিনিসটা! সেই সে প্রথম দিনের দুর্বার আকর্ষনে

অন্ধকারেই বোনের ভোদা টিপে চুমু দিতে দিতে একটা মাতালকরা মদির নেশায় একসময় নিজের নুনুটা বোনের ভোদাতে ঘসতে ঘসতে পিছলা পানি বেরুনোর সুখ পেয়ে গেলাম।

প্রথম চার পাঁচবার ভোদায় থুথু লাগিয়ে বোনের বুনি টিপতে টিপতে অনেকক্ষন ঠাপিয়ে নুনুর পিছলা পানি বের হলে তখন কাহিল হয়ে নিজের জায়গায় এসে শুয়ে ঘুমিয়ে পড়তাম।

এরপর থেকে সারাক্ষন শুধু আশায় থাকতাম কখন আব্বা আসবে রাতে আর বোনের সাথে খেলাটা খেলবো।কিন্তু ব্যাপারটা ঘনঘন হতোনা তাই দিনের হিসেবও ওইভাবে থাকতোনা।তাই তখন নুনুতে হাত বুলাতে বুলাতে কিভাবে জানি হস্তমৈথুন শিখে গেলাম।

আর প্রকৃতিগতভাবেই মনে হয় একটা উপলব্ধিবোধ হয়ে গেল কোন না কোনভাবে আমার নুনুটা বোনের ভোদার কোন একদিকে ঢুকাতে হবে যেভাবে আব্বা তার নুনু আম্মার ভোদা নামের জিনিসটাতে ঢুকিয়ে সুখলাভ করে যার নাম চুদা।

আমাকে যেভাবেই হোক বোনের সাথে করতে হবে। তেমনি একরাতে বোনকে পেয়ে লেংটা করে ভোদায় হাত দিতে অবাক হয়ে দেখলাম কাপড়ের পুটলি দিয়ে ভোদা পেচানো।ন্যাকড়াটা খুলে গভীর মনোযোগে ভোদাতে হাত বুলাতে

বুলাতে সেরাতেই প্রথম আবিষ্কার করলাম সেখানে একটা গর্ত! গর্তের মুখে একটা আঙ্গুল চাপ দিতে সেটা মনে হলো মোলায়েমভাবে সেধিয়ে যেতে লাগলো মাখনের মত নরম কোনকিছুর ভেতর!

আমি উত্তেজনায় পুরো আঙ্গুলটা পুরে দিতে বোন ঘুমের মধ্যেই ককিয়ে উঠতে মনে হলো ব্যথা পেয়েছে।ভেতরটা অনেক গরম আর রসে পিচ্ছিল তাই আঙ্গুলটা আগুপিছু কয়েকবার করেই মাথাটা চট করে খুলে গেল!

আরে এইখানেই তাহলে আমার নুনুটা ভরে দিতে হবে! আব্বাও নিশ্চিত আম্মার ওইখানে নুনু ঢুকায়! আমার নুনুটা ফড়িংয়ের মত লাফাতে লাগলো খুশির ঠেলায়। আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

ঝটপট বোনের বুকের শুয়ে একহাত নুনুটা ধরে গর্তটার মুখে নিয়ে চাপ দিতে দেখলাম বোন চিত হয়ে দুপা লম্বা করে শুয়ে থাকাতে সুবিধা হচ্ছে না সেজন্য পা দুটো দুদিকে ছড়িয়ে দিয়ে আবার নবউদ্যমে কয়েকবারের চেস্টার ফলে

একসময় পুচুত করে নুনুর মাথাটা সেধিয়ে গেল! উফ্ সেটা যে কি ভীষন আরামের সুখের বলে বুঝানোর ভাষা আমার জানা নেই।

জোরে চাপ দিতে বোনের গরম ভোদার ভেতর নুনুটা পুরো ঢুকে যেতে বোনের ঘুম ভেঙ্গে গেল! বোন ব্যথায় আউউউ করে উঠতে আমি ভয়ে ওর মুখ চেপে ধরলাম।

বোন দুহাতে অনেক চেস্টা করলো ছাড়া পাবার কিন্তু শক্তিতে আমার সাথে কিছুতেই পেরে উঠলোনা দেখে সাহস দ্রুত ফিরে পেলাম।

group sex choti সেক্সি দুই শালীর পাতলা নাইটি

বোনের মুখ চেপে ধরে রেখেই ভোদার ভেতরে ঢুকে থাকা নুনু অর্ধেকটা বের করে আবার ঠেসে ধরতে বোন কো কো করে উঠলো দেখে মজা পেয়ে আমি পরপর কয়েকটা ঠাপ মেরে দিলাম জোসের ঠেলায়।

বোন দুহাতে আমাকে পেচিয়ে ধরে পুরো শরীর বাকিয়ে গো গো করতে লাগলো দেখে আমার যে কি হলো জানিনা মনে হলো নুনুটা যেন বারবার ডুবে ডুবে ভোদার অনেক গভীরে হারিয়ে যেতে যেতে আরামে পাগল করে দিল।

সময় মূহুর্ত কাল কিছুই আর মনে ছিলনা সব বোধ লোপ পেয়ে গিয়েছিল কতক্ষন ব্যপারটা স্হায়ী হয়েছিল সেটাও টের পাইনি শুধু মনে আছে দুচোখে অনেক লাল নীল বাতির খেলা খেলছিল ঘুমের রাজ্যে তলিয়ে যাওয়া পর্যন্ত।

পরদিন ঘুম ভাঙ্গার পর থেকে খুব ভয়ে ভয়ে ছিলাম না জানি কি হয়! আব্বা অথবা আম্মার হাতের মার খাবার ভয়ে তটস্থ হয়ে রইলাম কিন্তু বেলা বাড়ার সাথে সাথে খেয়াল করলাম কিছুই ঘটলোনা তারমানে বোন কিছু বলেনি!

বোনকে দেখলাম খুড়িয়ে খুড়িয়ে হাটছে আমার দিকে একবারের জন্যও ফিরেও তাকালোনা দেখে বুঝলাম রাগ করেছে তাই বলতে গেলে সারাদিন বাড়ির বাইরে টো টো করে ঘুরে ঘুরে কাটালাম শুধু দুপুরে ভাত এক সুযোগে খেয়ে নিয়েছিলাম।

সন্ধ্যায় বোন আর আমি পড়তে বসার পর খেয়াল করলাম বোন আমার দিকে একবারও তাকাচ্ছে না।আমিও চুপচাপ পড়ার ফাকে বোনকে দেখে রাতের ঘটনাটা চিন্তা করে পুলকিত হতে লাগলাম।

আমাদের তখন সাদাকালো টেলিভিশন ছিল পড়া শেষে সবাই মিলে টিভি দেখে দশটার দিকে রাতের খাবার পর আমি চুপচাপ রুমে এসে শুয়ে পড়লাম।

ওই রুম থেকে টিভির শব্দ শুনতে শুনতে একসময় সেটা বন্ধ হয়ে যেতে বোন এসে মশারী টানিয়ে লাইট নিভিয়ে খাটে উঠে একদিকে শুয়ে পড়লো। আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

অনেকক্ষন চুপচাপ শুয়ে থাকতে থাকতে বারবার মন চাইছিল গতরাতের মত যদি বোনের সাথে ওরকম করতে পারতাম কিন্তু বোন যেভাবে রেগে আছে তাতে কিছুতেই সাহস করতে পারলাম না।

কখন যে চোখে ঘুম চলে এসেছিল কিন্তু সহসা একটা হাত আমার গায়ে পড়তে ঘুম ভেঙ্গে ধড়মড় করে উঠতে চাইতে কেউ একজন আমার মুখে হাত চেপে ধরে কানে ফিসফিস করে বললো

-চুপ

আমি সবিস্ময়ে নিজেকে আবিষ্কার করলাম পুরোটা নগ্ন হয়ে আছি আর বোন আমার মুখ চেপে ধরে একদম গায়ে গা ঠেকিয়ে শুয়ে আছে ।

একটু নড়তেই বুঝে গেলাম বোনের গায়েও কোন কাপড় নেই।বিস্ময়ের ধাক্কা সামলাতে না সামলাতে পাশের রুম থেকে আব্বা আম্মার গলার মৃদু আওয়াজ বেশ স্পস্টই শুনতে পেলাম।আব্বা বলছে

-এই মাগী। বাড়া চুষ।

আম্মা গোত্ গোত্ করতে করতে উত্তর দিল

-যা তোর মা রে দিয়ে চুষা খানকির পোলা

-আমার মা না।তোর মা রে দিয়ে চুষাবো মাগী

-হুম্ মুখ দিয়ে চুষিয়ে মাল ঝাড়বি আর তোর বাপে এসে আমার ভোদা মারবে না

-আমার বাপকে দিয়েও চুদাবি মাগী।তোর বাপ কি তোরে চুদেছে রে বেশ্যা? আমি বাড়ী না থাকলে না জানি কারে না কারে দিয়ে চুদাস্

-হ্যা।চুদাই তো।পাড়ার সব পুরুষ দিয়ে চুদাই।তুই তো মাগীবাজি করতে করতে বাড়া বিচি সব ফুটা হয়ে গেছে..

-চুতমারানি।মাগী।এই নে…

-উউউউউ উফ্ আহ্ আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

থাপ্ থাপ্ শব্দের সাথে আম্মা গোঙ্গাতে শুরু করতে আমার নুনু ততোক্ষনে দাড়িয়ে লাফাতে শুরু করে দিলো।বোন একটা হাত দিয়ে নুনুটা ধরতে যেন পুরো নুনুটা লোহার মত শক্ত হয়ে কাঁপতে লাগলো।

আমি আর সহ্য করতে পারলাম না বোনকে ধাক্কা দিয়ে চিত করিয়ে উপরে চড়ে যেতে বোন নিজেই দুপা মেলে নুনুটা ভোদায় লাগিয়ে ফিসফিস করে বললো

-কালকের মত চুদ।জোরে জোরে চুদ।আব্বা যেমন আম্মাকে চুদছে তেমন করে চুদ

আমার তখন দিশেহারা অবস্হা নুনুটা জোরে ঠেলে চালান করে ধুন্দুমার ঠাপাতে ঠাপাতে বোনও ঠাপ নিতে নিতে আমাকে চুমু দিতে লাগলো পাগলের মত।আব্বা আম্মার ঠাপাঠাপির তালে আমরাও সমানে করতে করতেই মিনিট দুয়েকের ভেতর আমার দুচোখে রংবেরংয়ের আলোর ঝলকানি দেখতে পেলাম।

বোনের উপর লুটিয়ে পড়তে বোন হাসফাস করতে করতে আমাকে তার উপর থেকে নামিয়ে দিল।তারপর আমাকে অবাক করে দিয়ে শক্ত হয় থাকা নুনুটা মুখে পুরে চুষতে লাগলো চকলেট চুষার মত করে।

আব্বা তখনো আম্মাকে গুতাচ্ছে আর আম্মা অনবরত আআআআআআআ করছে।ওদের রুমের আওয়াজ বন্ধ হয়ে যেতে বোন আমার একদম গায়ের সাথে সেটে ফিসফিসিয়ে বললো

-তুই তাড়াতাড়ি বড় হয়ে যা।তোর নুনুটাও যখন ইয়া বড় হয়ে যাবে তখন রোজ আমাকে চুদে চুদে সুখ দিবি

বোনের দুনির্বার আকাঙ্খা শুনে আমার কাছে তখন একটা জিনিস খোলাসা হয়ে গেল আমাকে তাড়াতাড়ি বড় হতে হবে আর বড় হলে তখন নুনুটা বড় হলে বোনকে অনেক সুখ দেবো।

বোনের সাথে সময়ে সুযোগে গোপন খেলা চলতে থাকলো অনেকদিন ধরে তখন একদিন একটা ঘটনা ঘটলো সেদিন আমাদের স্কুল তাড়াতাড়ি ছুটি হয়ে যাওয়াতে বাড়ী ফিরেছি দুপুরের দিকে সদর দরজাটা

আটকানো দেখে ধাক্কা দিতে সেটা খুলে যেতে দেখি শাহিন মামা বোনকে জড়িয়ে ধরে আছে তার একটা হাত বোনের বুনি খাবলে ধরা আর অন্য হাতটা ফ্রকের নীচে দেখে ভ্যাবাচ্যাকা খেয়ে যেতে মামা চট করে বোনকে ছেড়ে দিল।বোন দ্রুত নিজেকে সামলে নিয়ে বললো…..

তোর স্কুল ছুটি হয়ে গেছে?

হ্যা।আম্মা কই?

আম্মা সদরুল নানাকে দেখতে গেছে বিকেলে আসবে

তুই আর মামা কি করছিলি আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

কিচ্ছু না

আমি দেখেছি

আচ্ছা দেখলে দেখেছিস্।তো কি হয়েছে?

আমি আম্মা আসলে সব বলে দেবো

বললে বলিস।আমিও আম্মাকে সব বলবো তখন বুঝবি

মামা তখন আমার কাছে এগিয়ে এসে বললো

রনি আমি কিন্তু সব জানি।তোর আব্বার কাছে যদি সব বলে দেই কি হবে ভেবেছিস্?

আমি মামা আর বোনের কথা শুনে ঘাবড়ে গেছি দেখে মামা বললো

আচ্ছা যা কাউকে বলবো না।তুইও কাউকে বলার দরকার নেই হয়েছে।এখন থেকে আমরা তিনজনই বন্ধু হয়ে গেলাম সমান সমান

আমি চুপ করে আছি দেখে বোন আমার কাছে এসে ফিসফিস করে বললো

মামার ওইটা দেখবি?যা বড়! তোরটাও একদিন মামারটার মত হবে।

তুই কি মামার সাথে করেছিস্?

হ্যা

আমি অবাক হয়ে ওর মুখের দিকে তাকিয়ে রয়েছি দেখে বললো

তো কি হয়েছে?মামা অনেক ভালো।অনেক আদর করে আর কতকিছু এনে দেয়

বোনের কথা শেষ না হতেই মামা আমার দিকে এগিয়ে এসে পকেট থেকে একটা বিশ টাকার নোট বের করে দিয়ে বললো

যা।মোড়ের দোকান থেকে যা ভালো লাগে কিনে নিয়ে আয় তিনজনে মিলে খাবো

বোন চোখের ইশারায় নিতে বলাত আমি অনিচ্ছাসত্বেও টাকাটা হাতে নিলাম।

কি আনবো?

তোর যা মন চায় কিনে নিয়ে আয়

বোন বললো

আমার জন্য এক প্যাকেট চানাচুর আনবি

আমি দু পা বাড়াতে মামা পিছু ডাকলো

অ্যাই রনি শোন্

আমি দাঁড়াতে কাছে এসে বললো

বেলুন আনতে পারবি?

পারবো।কয়টা?

দু টাকার নিয়ে আসিস্ তোকে একটা খেলা দেখাবো।এক দৌড়ে যাবি আর এক দৌড়ে আসবি বুঝেছিস্?

আচ্ছা

বলেই আমি দৌড়ে মোড়ের দোকানে চলে গেলাম।বোনের আর আমার জন্য চানাচুরের প্যাকেট,বিস্কুট আর তখন একটা চুইংগাম পাওয়া যেত সিগারেটের মত দেখতে এক প্যাকেট কিনে রাজার ছবি দেয়া চারটা বেলুন কিনে দৌড়ে

বাড়ী ফিরে আসতে দেখি বোন মামার লুঙ্গীর নীচে হাত ঢুকিয়ে আছে আর মামা সমানে বোনের বুনি টিপছে।আমাকে দেখে মামা বোনকে ছেড়ে দিতে দেখলাম মামার নুনুর জায়গায় লুঙ্গীটা বিশাল ফুলে আছে।মামা চট করে দরজাটা আটকে দিয়ে বললো

বেলুন এনেছিস আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

আমি মাথা নেড়ে পকেট থেকে ওগুলো মামার হাতে দিতেই মামা বোনকে ইশারা করতে বোন ঝটপট পাজামা খুলে ফেললো তারপর মেঝেতে শুয়ে দুপা ফাঁক করতেই দেখলাম বোনের ভোদাটা ঠিক সেই আম্মার মতই দেখতে ফোলা

ফোলা ভোদাটা রসে জবজব হয়ে আছে।দিনের আলোতে বোনের ভোদাটা দেখে আমার নুনুটা গরম হয়ে নাচতে লাগলো সেটা মামা টের পেয়ে বললো

প্যান্ট খোল্…

আমি কি করবো না করবো ভেবে পাচ্ছিনা দেখে মামাই জোর করে প্যান্টটা নামিয়ে দিয়ে বোনের উপর শুইয়ে দিতে মাথা ঠিক রাখতে পারলামনা।বোনের ভোদায় নুনু চালান করে সমানে গুতাতে লাগলাম।মিনিট পাঁচেকের ভেতর পানি

বের হয়ে বোনের উপর এলিয়ে পড়তে মামা আমাকে সরিয়ে বোনের পাশে শুইয়ে দিতে আমার মুখটা হা হয়ে গেল মামার নুনুটা দেখে।

ইয়া বড় সাগর কলার মত মোটা দেখতে কালো বন্দুকের মত তাক করে আছে।মামা একটা বেলুনের প্যাকেট দাঁত দিয়ে ছিড়ে বেলুনটা নুনুতে পড়িয়ে নিতে আমি ভেদভোলার মত হা করে দেখতেই থাকলাম।বোন তখন আমার মতই হা করে দেখতে দেখতে একহাতে ভোদা মালিশ করছে।

এ্যাই দেখ মাগীর ভোদার কি হাল করি

বলেই মামা হাটু গেড়ে বসে নুনুটা ধরে বোনের ভোদায় লাগিয়ে আস্তে আস্তে চাপ দিতে সেটা ধীরে ধীরে হারিয়ে যেতে যেতে পুরোটাই ঢুকে যেতে বোনকে দেখলাম একটুও ব্যথা পেলনা বরন্চ মনে হলো আরামে দুচোখ বন্ধ করে উ উ উ উ উ উ উ উ ই উ করতে করতে লাগলো।

মামার বিরাট নুনু বোনের ভোদায় নিয়মিত যাওয়া আসা দেখতে কখন যে নিজের নুনু খেচতে শুরু করে দিয়েছি নিজেও জানিনা।

মামা বোনকে অনেকক্ষন ধরে চুদলো আর বোন সারাক্ষন আ আআআআআআ আআ করতে লাগলো সমানে।একসময় মামাকে দেখলাম তুমুল গতিতে চুদতে চুদতে নুনুটা ভোদায় ঠেসে ধরে পুরো শরীর ঝাকাতে লাগলো আর বোনও তখন মামার নীচে কাটা মুরগীর মত তড়পাতে লাগলো।

মিনিট খানেক পর মামা নুনুটা বের করতে দেখলাম বেলুনটাতে দুধের মত সাদা সাদা একগাদা পানি!মামা বেলুনটা খুলে

বোনকে ইশারা দিতে বোন উঠে মামার নুনুটা চুষে চেটে পরিস্কার করতে করতে আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসতে লাগলো।আমি বুঝলাম মামার সাথে বোনের ব্যাপারটা নতুন না। cotigolpo com

শাহিন মামা আম্মার মামাতো ভাই বয়স কত হবে? তিরিশ বত্রিশ।আমাদের এলাকায়ই থাকেন।উনার বউ আছে দুইটা ছেলে মেয়েও

আছে এই মানুষটা কি করে বোনের সাথে এমন একটা অনৈতিক সম্পর্কে জড়ালেন সেটা কিছুতেই মাথায় আসছিল না।যাই হোক সেদিনের ঘটনার পর বোনকে যুতমত পেতে সপ্তাহ খানেক লাগলো।

রাতে প্রথম সুযোগেই একদফা চুদে বোনকে ধরলাম বিস্তারিত জানার জন্য তখন বোন যা জানালো তার সার সংক্ষেপ হলো মামা একদিন আমাদের বাড়ীর পেছনে দাড়িয়ে মুতছিল তখন বোন কৌতূহলবশত লুকিয়ে দেখছিল সেটা মামার

কাছে ধরা পড়ে যাওয়াটাই দুজনকে কাছাকাছি নিয়ে আসে।মামা তখন থেকেই আম্মার চোখ বাচিয়ে বোনের মাই টিপতো ভোদায় হাত বুলাতো আর এমন করতে করতে একদিন সুযোগ মত চুদে দিয়েছিল সেই থেকে মামা সুযোগ পেলেই বোনকে চুদে। আমার তখন অপার কৌতুহলী প্রশ্নের পর প্রশ্ন

মামার তো বউ আছে তবু তোর সাথে করে কেন? আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

বউ থাকলেও সব পুরুষ মানুষই কচি কচি মেয়ে দেখলে পাগল হয়ে যায় চুদার জন্য।

তাহলে আব্বাও কি এমন করে?

করে মনে হয়।জানি না।

আব্বা কি তোকে দেখলে চুদার জন্য পাগল হবে

হলে হতেও পারে।কেন তুই হস্ না।

আমি উত্তর না দিয়ে জানতে চাইলাম

মামা নুনুতে বেলুন লাগালো কেন?

বেলুন না লাগিয়ে চুদলে আমার পেটে বাচ্চা হয়ে যাবে তাই

তাহলে আমি যে বেলুন লাগাই না?তোর যদি বাচ্চা হয়ে যায়!

না হবে না

তুই কিভাবে জানিস্

আমি জানি।তোর এখনো ক্ষীর ভালো মত জমেনি।দেখিস্ নি মামার গুলা কিরকম থকথকে সাদা দুধের মত।তোর গুলা এখনো পানি পানি।অবশ্য তোরও এমন হবে কিছুদিন পর তখন তুইও বেলুন লাগিয়ে চুদতে হবে.

আব্বাও কি আম্মাকে বেলুন লাগিয়ে চুদে?

না।স্বামী স্ত্রী চুদাচুদি করলে বেলুন লাগেনা

মামারটা ইয়া মোটা তুই ব্যথা পাস না?

দুর ব্যথা পাবো কেন! আরাম লাগে।

ma chele choda chudi মায়ের সব মাল লেগে আছে ছেলের বাড়ায়

আমারটা যে ছোট তুই আরাম পাস না তাহলে

তোরটা ছোট কে বলেছে?তোরটা এখনই তোর বয়সের চেয়ে বড়।মামা বলেছে তোরটায় বাল উঠলে ওরটার চেয়ে বড় হবে আরেকটু বড় হলে

সত্যি।আমার বাল কবে উঠবে?আচ্ছা বোন তোর বাল উঠবে না?

তোর বালও উঠবে দাড়ি মুচ গজাবে একটু তো ধৈর্য্য ধর রে বাপ্।আর আমার বাল উঠেনি তোকে কে বললো

দেখলাম না যে

দেখবি কিভাবে ?আব্বার দাড়ি কাটার মেশিন দিয়ে কেটে ফেলি যে

আম্মাও কি এমন করে?

হ্যা।যা আর বকবক না করে ঘুমা

এর কিছুদিনের ভেতর আব্বা বোনের জন্য আলাদা রুম বানিয়ে দিতে তখন বোন আর আমার বিছানায় ঘুমোতে আসতো না কিন্তু আমাদের গোপন খেলাটা আমরা নিয়মিতই খেলতে লাগলাম সুযোগ করে নিয়ে। আমি ও মামা মিলে বোনের সাথে থ্রিসাম সেক্স

error: cotigolpo.com