আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি-ভাই বোনের চুদাচুদি

আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি-ভাই বোনের চুদাচুদি

আমার বয়স ১৯। নাম সাদিয়া। আমরা দুই ভাই, এক বোন। আমি মেঝ। আমার বড় ভাই এর ২৬ বছর। নাম সাকিব। আমার ছোট ভাই ১৪ বছরের।

নাম শোয়েব। একমাত্র বোন আর একমাত্র মেয়ে বলে অনেক আদর পেয়েছি। কিন্তু আমার বড় ভাই আমাকে একটু বেশি এ আদর আর সুখ দিয়েছে।

ছেলেদের নুনু আমি প্রথম মনে হয় আমার ছোট ভাইয়ের টাই দেখেছি। কিন্তু খাড়া হওয়ার বিষয়টা জানতাম না। আমি আমার বড় ভাই এর সাথে ছোটো বেলা থেকে ঘুমাই।

একদিন রাতে ঘুম ভেঙ্গে গেল আমি ডিম লাইট জ্বালাই, পানি খাব বলে। তাকিয়ে দেখি ভাইয়া চিত হয়ে শোয়া আর তার প্যান্টের ভিতর কি যেন উঁচু হয়ে আছে। আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি-ভাই বোনের চুদাচুদি

কাজের মেয়েকে চুদে গুদ আর পাছার ছেদা ফাটিয়ে দিলাম – বাংলা চটি

তখন আমার বয়স ৭ কি ৮। আমি ভাইয়াকে ডাকব ভাবলাম, কিন্তু ভয়ে না ডেকে আমি আবার শুয়ে পরলাম।

পরে আমার বান্ধবি বলেছিল যে ছেলেদের এমন হয়। তখন থেকে অই জিনিশের প্রতি আমার টানটা বেরে গেল। মাঝে মাঝে রাতে ঘুম ভাংলে দেখতাম ভাইয়ারটা দাঁড়িয়েছে কি না।

একদিন রাতে হটাত ঘুম ভাংলে আমি টের পাই ভাইয়ার হাত আমার বুকের উপর। তখন আমি ১৩ বছরের টিনএজার। বুক অত বড় না, কিন্তু ছিল।

ভাইয়া আমার বুক কিছুক্ষন টিপল, আমার ভাল্লাগছিল। আমি ডিম লাইট জ্বালিয়ে দেখি ভাইয়া ঘুম। একটু পরে ভাইয়া ঘুরে শুল।

আমারও তাই মনে হল ভাইয়ার নুনু যদি এমন করে ঘুমের ভিতর ধরা যায়? তাই আমি কয়েকদিন পর সুযোগ পেলাম। আমার রাতে ঘুম ভাংলে আমি আস্তে করে ভাইয়ার প্যান্টের উপর হাত দিলাম। নুনুটা ঘুমায় ছিল।

একটু পরে নুনুটা আমার হাতের নিচে বড় হয়ে গেল। আমার হাতের নিচে বড় হওয়ার ফিলিংস অন্যরকম ছিল। আমি কিছুক্ষন নুনুটাকে আদর করে আবার শুয়ে পরলাম।

এক বছর পরের কথা। ভাইয়ার পরীক্ষা শেষ। প্রাক্টিকাল বাকি। আমার পরীক্ষা চলছে। শোয়েবের পরীক্ষা শেষ তাই, আব্বু আম্মু ওকে নিয়ে দাদাবাড়ি গেছে।

বাসায় শুধু আমি আর ভাইয়া। একদিন আমি বাসায় পরীক্ষা শেষে এসে গোসলে যাব। বাথরুমের দরজা থেলতেই দেখি ভাইয়া বেসিনের সামনে তার নুনুটা ধরে রাখসে আর নাড়াচাড়া করছে।

ভাইয়ার চোখ বন্ধ তাই আমি যে দাড়ায় আছি ভাইয়া সেটা দেখে নাই। আমি আস্তে করে ঘরে এসে বিসানায় বসে থাকলাম। আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি-ভাই বোনের চুদাচুদি

একটু ভাইয়া এসে আমাকে তোয়ালে কাধে দেখে বুঝে ফেলে কি হয়েছে। ভাইয়া কিছু না বলে বাসা থেকে বের হয়ে যায়। আমি বাথরুমে গিয়ে গোসল করি কিন্তু চোখের সামনে থেকে ভাইয়ার নুনুটা ভুলতে পারি না।

বিকালে ভাইয়া বাসায় আসে। এসে নিজের রুমে গিয়ে চুপচাপ শুয়ে পরে। আমি ঘরে ঢুকলে ভাইয়া কিছু বলে না। আমি ভাইয়ার সামনে বিছানার পাশে বসি।

ভাইয়া বলে, তুই তাইলে দেখসিস? আমি মাথা নাড়লাম। ভাইয়া বলল, প্লিজ কাউকে বলিস না। আমি বললাম, না ভাইয়া বলব না। তার পর ভাইয়ার নুনুর উপর আবার হাত রাখলাম।

ভাইয়া একটু চমকাল। আমি বললাম ভাইয়া তোমার নুনু দেখে আমি কেমন যেন হয়ে গেছি। সারা দুপুর খালি তোমার নুনুর কথা ভাবসি। কিন্তু তুমি কি করতেসিলা?

ভাইয়া একটু হেসে বলল খেছতে ছিলাম। আমি বললাম খেছলে কি ভাল লাগে? ভাইয়া বলল, হা। ভাইয়াকে বললাম, আমি এবার খেছে দেই। ভাইয়া বলল, দে। আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি-ভাই বোনের চুদাচুদি

আমি ভাইয়ার প্যান্ট তা নিজে খুললাম। ভাইয়ার নুনুটা এক্কেবারে টনটন করছে। আমি খেছতে লাগলাম। ভাইয়া বলল, একটু চুশে দে। আমি একটু অবাক হলেও দিলাম।

আমার ভালই লাগলো। ভাইয়া আমার গেঞ্জিতা খুলে ফেলল। আমার দুদুর উপর হাত দিয়ে আদর করতে লাগলো। এরপর আমাকে শুইয়ে আমার প্যান্ট খুলে নিল।

আমি আমার হাত দিয়ে আমার নুনুটা ঢাকলাম। ভাইয়া হাত সরায় বলল দেখ কেমন আরাম লাগে। এরপর আমার পা ফাক করে আমার নুনু চাটতে লাগলো। আমার সারা শরীর অবশ হয়ে আসছিল। মোচর দিতে মন চাচ্ছিল।

এরপর ভাইয়া বলল তুই অন্য মেয়ে হলে আমার নুনুটা তোর নুনুর ভিতর ধুকায় দিতাম। কিন্তু তুই আমার বোন, তোর সর্বনাশ আমি করব না।

Bangla choti golpo ঘুমের ভিতরে জোর করে বোনের পাছা চুদলাম

আমি বললাম ভাইয়া প্লিজ একবার ঢুকাও, আমি দেখতে চাই কেমন লাগে। ভাইয়া বলল তাইলে তুই উপরে আয়। আমি ভাইয়ার উপরে উঠলাম।

ভাইয়া বলল, আমার নুনুটা তোর নুনুর মুখে রেখে বসে পর। আমার নুনু তোর নুনুর ভিতর ঢুকে যাবে। আমি তাই করলাম।

প্রথমে ভাইয়ার নুনুটা ঢুকতেই আমি চিৎকার করে উঠি। তারপর কিছুক্ষন উপর নিচ করলাম। আমার অস্থির লাগছিল দেখে আমি সরে গেলাম।

ভাইয়া বলল, আরো করবি? আমি বললাম, না। খারাপ লাগতেসে। ভাইয়া বলল, আচ্ছা তাইলে পরে করিস। আমি বললাম, ভাইয়া আমি বললে তুমি আমার রেডি থেকো। এর পর আমি বাথ রুমে গেলাম। আপন বড় ভাইয়ের সাথে দুষ্টমি-ভাই বোনের চুদাচুদি

Leave a Comment

error: