২য় পর্ব bangla choti kajer meye লাউ পাছা

২য় পর্ব bangla choti kajer meye লাউ পাছা

cotigolpo

আমার স্ত্রী বেরিয়ে যাবার পর আমি বাড়ির কিছু দুরেই অবস্থিত ফুলের ছোট্ট দোকান থেকে একটা জবা এবং একটা গ্যাঁদা ফুলের মালা কিনে এনে শ্যামার হাতে দিয়ে বললাম, “শ্যামা, আজ তোকে মা কালী হওয়া শেখাবো।

আমি মেঝের উপর চিৎ হয়ে শুয়ে পড়ছি, তুই এই মালাদুটো নিজের গলায় পরে আমার বুকের উপর দাঁড়িয়ে পড়, তাহলেই আমি তোকে মা কালী হয়ে যাবি! তবে দাঁড়া, আমি আগে পায়জামা ছেড়ে হাঁটু অবধি ভাঁজ করে লুঙ্গিটা পরে নিই, যাতে মনে হয় আমি শিবের মত বাঘের ছাল পরে আছি!”

আমি খালি গায়ে লুঙ্গিটা হাঁটু অবধি ভাঁজ করে মাটিতে চিৎ হয়ে শুয়ে পড়লাম এবং শ্যামাকে আমার বুকে একটা পা তুলে দাঁড়াতে বললাম। শ্যামা মালা গলায় দিয়ে যেই আমার বুকের উপর পা তুলে দাঁড়াতে যাবে, তখনই আমি ব্রহ্মাস্ত্র ছাড়লাম …..

আমি বললাম, “না রে শ্যামা, ঐভাবে দাঁড়ালে ত হবে না! ছবিতে দেখছিস ত, মা কালীর শরীরে কোনও জামা নেই! তাই মা কালী হতে গেলে তোকে নিজের সব জামা কাপড় খুলে আমার বুকে পা তুলে দাঁড়াতে হবে। তবেই সঠিকটা হবে!”

অত্যধিক সরল ও অবুঝ গ্রামের নবযুবতী শ্যামা অজান্তেই আমার টোপ গিলে ফেলে বাচ্ছাদের মত বলল, “হ্যাঁ কাকু, তুমি ঠিকই বলছো! ঠিক আছে, আমি এখনই পাসের ঘরে গিয়ে আমার সমস্ত জামা কাপড় খুলে তোমার বুকে পা তুলে দাঁড়াচ্ছি!” এই বলে সে পাসের ঘরে চলে গেল। kajer meye k chodar golpo

আমি স্বপ্নেও ভাবিনি শ্যামা এত সহজে আমার সামনে জামা কাপড় খুলে দাঁড়াতে রাজী হয়ে যাবে! উত্তেজনায় আমার সারা শরীর শিরশির করে উঠল। আমি মেঝের উপর শুয়ে শ্যামার আসার অপেক্ষা করতে লাগলাম।

“দোখো ত কাকু, এইবার ঠিক আছে কি না!” হঠাৎ শ্যামার ডাকে আমার যেন ঘোর কাটলো। শ্যামার দিকে তাকাতেই আমি চমকে উঠলাম! আমার সারা শরীর দিয়ে যেন বিদ্যুৎ বয়ে গেল!

প্রথম পর্ব bangla choti kajer meye লাউ পাছা

গলায় মালা দুটো পরে শ্যামবর্ণা মেদবিহীন নবযুবতী শ্যামা সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমার সামনে দাঁড়িয়ে!! সেই শ্যামা, যার এই প্রাকৃতিক সৌন্দর্য আমি আজ অবধি স্বপ্নেও কোনওদিন দেখিনি! সেই শ্যামা, যাকে আমি আজ অবধি কিশোরী হিসাবেই দেখেছি এবং কোনওদিন কল্পনাও করিনি যে সে নবযৌবনের দোরগোড়া ছাড়িয়ে এসেছে! pacha choti golpo

সেই শ্যামা, যার শ্যামবর্ণের মাইদুটো ছোট হলেও ঠিক পদ্মফুলের কুঁড়ির মত ছুঁচালো, পুরুষ্ট এবং সুদৃঢ়, অর্থাৎ তাতে ঝুল বলে কিছুই নেই! উপরের গোল কালো বলয়দুটো গায়ের রংয়ের সাথে প্রায় মিশে গেছে, এবং তার উপরে কিশমিশের আকারের ছোট্ট মিশকালো বোঁটাদুটি যেন আলাদা করে বসানো আছে!

সেই শ্যামা, যার মেদহীন পেট, সরু কোমর, বেশ টসটুসে গোল পাছাদুটি এবং নির্লোম, পেলব এবং মাংসল দাবনা দুটি প্রতি মুহুর্তে আমার হৃদকম্পন বাড়িয়ে তুলছে! সেই শ্যামা, যার হাল্কা নরম কালো বালে ঘেরা গুপ্তাঙ্গের ফাটল আমার ভীতর বাসনার আগুন জ্বালিয়ে তুলছে!

“কি গো, আমায় অমন করে কি দেখছো? বলবে ত, এবার ঠিক আছে কি না? তবেই ত আমি তোমার বুকের উপর পা দিয়ে দাঁড়াবো!” আমার কানে শ্যামার কথাগুলো ঢুকতেই আমি যেন স্বপ্নপুরী থেকে বেরিয়ে এলাম।

না, ঠিকই ত দেখছি, সেদিনের সেই ছোট্ট শ্যামা ত আজ পূর্ণ বিকসিত শরীরে বাস্তবেই আমার চোখের সামনে উলঙ্গ হয়ে মাই উঁচিয়ে দাঁড়িয়ে আছে!

আমি নকল স্নেহ দেখিয়ে বললাম, “হ্যাঁ রে, এখন একদম ঠিক আছে, তোকে একদম মা কালী মনে হচ্ছে! নে, এইবার তুই আমার বুকের উপর এক পা তুলে দাঁড়িয়ে পড়! তারপর তোকে আমি আরো অনেক কিছু শিখিয়ে দেবো! কিন্তু সাবধান, তুই যেন কাকীমাকে এই বিষয়ে কিছু জানাবি না। সে জানতে পারলে চামুণ্ডা রূপ ধারণ করে ফেলবে!” new choti golpo

অবুঝ শ্যামা আমার ইঙ্গিত কিছুই বুঝল না। তবে এইটুকু বুঝল মা কালী হওয়ার ঘটনাটা কাকীমাকে জানানো যাবেনা। অবশ্য ঐটুকুটাই ত আমার প্রয়োজন ছিল।

শ্যামা আমার বুকের উপর এক পা তুলে দাঁড়ালো। আমার চোখের সামনে তার একটা পেলব দাবনা জ্বলজ্বল করতে লাগল। আর তার সাথে দেখা মিলল দাবনার উদ্গমে ভেলভেটের মত মসৃণ কালো বালের মাঝে

দুদিকে কালো গোলাপ ফুলের মত নরম পাপড়ি দিয়ে ঘেরা নবযুবতী শ্যামার সেই অব্যবহৃত ছোট্ট গোলাপি যৌনগুহার, ঠিক যেন রাতের অন্ধকার কাটিয়ে সুর্যের প্রথম রশ্মি বেরিয়ে আসছে!

সে এক অসাধারণ মনোরম দৃশ্য, যার শুধু বর্ণনা দিয়ে কখনই বোঝানো যাবেনা! আমি সুযোগ বুঝে শ্যামার পায়ের পাতা ও গোচ থেকে আরম্ভ করে তার নরম দাবনায় হাত বুলিয়ে দিতে লাগলাম। মানসিক অপরিক্বতা সত্বেও শ্যামার শরীর যৌনক্রীড়ার জন্য যঠেষ্টই পরিপক্ব হয়ে গেছিল তাই দাবনায় হাত বুলাতেই শ্যামা বেশ ঘামতে আরম্ভ করল।

শ্যামা বলল, “কাকু, তোমার হাত বুলানোর জন্য আমার শরীর কেমন যেন অন্য ভাবে শিরশির করছে, কিন্তু আমার ভীষণ ভীষণ ভাল লাগছে! তুমি আমার দাবনার উপরের দিকটাতেও একটু হাত বুলিয়ে দাও না, গো!”

আমি ত নিজেই সেটা চাইছিলাম, তাই আমি শ্যামার দাবনার উপরের অংশে এমনভাবে হাত বুলাতে লাগলাম, যাতে আমি বারবার তার সেই মোহক গুপ্তধনের গোলাপি দ্বার স্পর্শ করতে পারি। কয়েক মুহুর্তের মধ্যেই আমার হাতে শ্যামার যৌনরস মাখামাখি হয়ে গেল।

শ্যামা একটু মাদক স্বরে বলল, “ওঃহ কাকু, কি করছ তুমি? আমার হিসুর জায়গাটা কেমন যেন হড়হড় করছে। আমার শরীর খারাপ হল নাকি? যদিও কিন্তু তুমি আমার ঐখানটা ছুঁলে আমার খূব আনন্দ লাগছে!” kajer meye choti golpo

আমি দাবনা থেকে হাত সরিয়ে সোজাসুজি তার গুদ এবং তার আসেপাসের যায়গায় হাত বুলাতে বুলাতে মুচকি হেসে বললাম, “না রে শ্যামা, তোর কিছুই শরীর খারাপ হয়নি।

ছেলেরা মেয়েদের হিসুর যায়গায় হাত দিলে মেয়েদের এমনটাই হয় এবং মেয়েরা তাতে খূব মজা পায়! এইবার আমি তোর হিসুর ফুটোয় আস্তে আস্তে আঙ্গুল …..!”

গুদ চাটার পর মাসি আমার লিঙ্গটা চুষে দেয় – মাসি চটি কাহিনী

আমার কথা শেষ হবার আগেই শ্যামা বলে উঠল, “আচ্ছা কাকু, ছবিতে দেখছি, মা কালী অপর পা শিবের দাবনার উপর রেখেছে! তাহলে আমাকেও ত আমার অপর পা তোমার দাবনার উপর রাখতে হবে, তবেই আমি সঠিক ভাবে মা কালী হতে পারবো! কিন্তু ঐভাবে পা রেখে দাঁড়ালে ত আমি পড়ে যাবো, গো! কি করি?”

আমি তাকে পাশে রাখা কাঠের চেয়ারের পিছনের অংশের অবলম্বন নিয়ে দ্বিতীয় পা আমার দাবনার উপর রাখতে বললাম। ততক্ষণে আমার জন্তরটা পুরোপুরি ঠাটিয়ে উঠে ৭” লম্বা শক্ত কাঠ হয়ে গেছিল এবং সামনের ঢাকা গুটিয়ে গিয়ে হাল্কা

বাদামী লিঙ্গমুণ্ডটা রসসিক্ত হয়ে লকলক করছিল, যার ফলে আমার লুঙ্গিটা উঁচু হয়ে ঢিপির মত লাগছিল।

শ্যামা আমার দাবনার একটু উপরের অংশেই পা রাখল, যার ফলে লুঙ্গির ঢাকাটা সরে গিয়ে আমার সবকিছুই অনাবৃত হয়ে গেল এবং ঠাটিয়ে থাকা বাড়ার সাথে তার পা ঠেকে গেল।

শ্যামা একটু চমকে গিয়ে বলল, “ওরে বাবা, কাকু, তোমার হিসুর জিনিষটা কত বড়, গো? তোমার লিচুদুটোও কত বড়, তাই না? আমি জীবনে কোনও ছেলের এত বড় লিচু আর কাঠের মত শক্ত হিসুর জিনিষ দেখিনি, গো! তোমার ঐটা কি সবসময়েই ঐরকম শক্ত আর লম্বা হয়ে থাকে?” bangla sex story

শ্যামার অবুঝ এবং ছেলেমানুষি জিজ্ঞাসায় আমি হেসে ফেলে তার গুদে হাত বুলাতে বুলাতে বললাম, “না রে, আসলে তুই আমার উপর দাঁড়ানোর ফলে ঐটা ঐরকম লম্বা আর শক্ত হয়ে গেছে, পরে একসময় আবার সেটা ছোট আর নরম হয়ে যাবে! তোর ভাল লেগেছে, ত?”

শ্যামা মুচকি হেসে বলল, “হ্যাঁ কাকু, খূউব …. খূউব ভাল লাগছে!” তারপর শ্যামা আমার মুখে পা ঠেকিয়ে যে কথাগুলো বলল, আমি স্বপ্নেও কল্পনা করিনি ….. ! ২য় পর্ব bangla choti kajer meye লাউ পাছা

error: cotigolpo.com