লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

coti golpo

সকাল থেকেই মেঘলা করে আছে।বৃষ্টি হলে আজকে ক্রিকেট ম্যাচ টা ভেস্তে যাবে।শুয়ে শুয়ে এইসমস্তই ভাবছিলাম।দুটো থেকে ম্যাচ শুরু তাই বারোটার মধ্যে খাওয়া দাওয়া সেরে একটু বিশ্রাম নিচ্ছিলাম।

রাহুলকে বলা আছে, আমাকে দেড়টার মধ্যে ডেকে নেওয়ার জন্য।রাহুল আমার বন্ধু ও আমাদের ক্লাবের ওপেনার ও বটে।লাস্ট ম্যাচে ও আর আমি জুটিতে পঁচাশি রান তুলে ম্যাচ জিতিয়েছিলাম।

তারপর থেকেই আমাদের দারুন কদর বেড়ে গেছে।এইসব আবোল তাবোল ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পরেছি জানিনা।ঘুম ভাঙ্গতেই ধড়মড় করে উঠে বসলাম।

ঘড়ির দিকে তাকিয়ে দেখলাম দুটো বেজে পাঁচ।কোনরকমে চোখে মুখে জল দিয়ে নিচে নেমে মাকে জিজ্ঞাসা করলাম কেউ ডাকতে এসেছিল কিনা।আসেনি শুনে আরো অবাক হলাম।

রাহুলটা এমন করলো কেন? সাইকেলটা কাল বিকেলে বিগড়েছে, সারানো হইনি।নিজের ওপর আরো রাগ ধরল।ওরা নিশ্চই বাইক নিয়ে এতক্ষণ মাঠে পৌঁছে গেছে। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

ma chele chodar golpo in bengali

কোনক্রমে ব্যাট টা নেয়ে রাহুলের বাড়ির দিকে হাঁটা লাগলাম।আমাদের বাড়ি থেকে ওদের বাড়ি বেধি দুরে নয়, হাঁটলে মিনিট সাতেক লাগে।কিন্তু কপাল খারাপ, খানিক দূর যেতেই শুরু হলো ধুলোর ঝড় ! মহা মুশকিল।

ভয়ে কোনো বড় গাছের নিচেও দাড়াতে পারছি না।এদিকে ধুলোর চোটে চোখমুখ খোলা যাচ্ছেনা।রাহুলদের বাড়ি পৌঁছানোর আগেই নামল ঝরঝরিয়ে বৃষ্টি। coti golpo

কাকভেজা হয়ে ওদের বাড়ির সামনে এসে দেখি ওর বাইক টা নেই।তার মানে শয়তান টা চলে গেছে আমাকে না নিয়েই।

এও রাগ হলো যে বলার নয় ! ছুটির দিন দুপুর বেলায় কোথায় ঘুমাবো তার বদলে ভিজে চান করে রাস্তায় দাঁড়িয়ে আছি ! এখন বাড়ির সবাই ও শুয়ে পড়েছে, ডাকাডাকি করলে কপালে বিস্তর বকাঝকা আছে।

দুপুরটা এখানেই কাটাতে হবে।এ বাড়িতে রাহুল ছাড়াও ওর দিদি কামিনী দিদি থাকে আর ওদের কাজের লোক পুর্নিমাদি।নাম ধরে বেশ কএকবার ডাকাডাকি করলাম কিন্তু বোধহয় বৃষ্টির জন্যই কেউই বের হলো না।

রাহুলের ঘরে ঢোকার একটা রাস্তা আছে বাড়ির পিছন দিয়ে।দরজা খুলল না দেখে বাধ্য হয়ে ওই পথ দিয়েই বাড়ির পিছনে গেলাম।যদিও এখন একেবারে চান করে গেছি কিন্তু বৃষ্টি টা এখন মন্দ লাগছে না।

রাহুল্দের পিছনের দিকের বারান্দার ছাত টা টিনের।তার উপর বড় বড় বৃষ্টির ফোনটা পড়ে একটা অদ্ভুত সুন্দর শব্দ হচ্ছে।সরু গলি পেরিয়ে কলঘরের পাশে এসেও ডাকলাম, কেউ সাড়া দিলনা।

উঠোনটা পেরিয়ে বারান্দায় উঠেই যা দেখলাম তাতে চক্ষু চরকগাছ হয়ে গেল।কামিনী দিদি কলঘরে বসে কাপড় কাচছে।বৃষ্টি আর কলের জলের শব্দে বোধহয় আমার গলা শুনতে পায়নি। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

কামিনী দিদি পুরো উলঙ্গ।গায়ে একটা সুতো ও নেই।মাঝারি মাজা রংয়ের শরীর জুড়ে বিন্দু বিন্দু জলের ফোঁটা।ভেজা চুল ছড়িয়ে আছে পিঠময়।কয়েক মুহুর্তের দেখা কিন্তু তাতেও কোমরের লাল সুতোর মাদুলি আর পায়ের ফাঁকে কালো চুলের রাশি আমার চোখ এড়ালনা।হঠাতই কামিনী দিদির চোখ পড়ল আমার উপর।

বিলটু কি করছিস এখানে? coti golpo

লাফিয়ে উঠে আড়ালে চলে গেল কামিনী দিদি।আমি চোখ নামিয়ে নিলাম।

আ আমি এখুনি এসেছি।আমি অনেকবার ডাকলাম, কেউ সাড়া দিলনা তাই…। গলা কাঁপছে আমার।
ওখানে দাঁড়িয়ে আছিস কেন? ভিতরে চলে যা।

আমি পুরো ভিজে গেছি কামিনী দিদি।

পর্ব ৪ ma meye chuda মায়ের হট পুটকি মেয়ের কচি গুদ

তাতে কি? জামা প্যান্ট টা ওখানে ছেড়ে ভিতরে যা।ঘরে তোয়ালে আছে নিয়ে নে।ভয় নেই, ভিতরে কেউ নেই।
একটা কথা ছিল।

কি?

আমি একবার ভিতরে আসব? সারা গায়ে ধুলো লেগে আছে।

আয়।কিছুক্ষণ চুপ করে কামিনী দিদি বলল।

আমি আসতে আসতে কলঘরে ঢুকলাম মাথা নিচু করে।চৌবাচ্ছা থেকে জল নিয়ে ঝাপটা মারলাম মুখে।তারপর ঘুরে বেরিয়া আসার মুখে কামিনী দিদির গলা শুনলাম।

ও কি হলো? ভালো করে ধুয়ে নে গা হাত পা।জামা প্যান্টটা এখানেই ছেড়ে রাখ।আমি ধুয়ে দিচ্ছি।

এবার যেন অজান্তেই তাকিয়ে ফেললাম কামিনী দিদির দিকে।একটা ভেজা সাদা সায়া তুলে আগেকার নগ্নতা ঢাকা।তাতে শরীর ঢেকেছে বটে কিন্তু আকর্ষণ বেড়ে গাছে কয়েকগুন। coti golpo

ভেজা সায়ার কারণে আরো স্পষ্ট হয়ে উঠেছে শরীরের খাঁজ, স্তনবৃন্ত।বুকের সামান্য কিছু উপর থেকে হাঁটুর উপর অব্দি ঢেকে রাখা কামিনী দিদিকে হঠাতই কেমন যেন মোহময়ী লাগছে। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

কি হলো? তারাতারি কর বিলটু।কতক্ষণ এভাবে দাঁড়িয়ে থাকব?

আমি মাথা নিচু করে শার্টের বোতাম খুলতে লাগলাম।শার্ট আর গেঞ্জি খুলে মেঝে তে রেখে বেরিয়া আসতে যাব এমন সময় আবার কামিনী দিদি বলে উঠলো,

প্যান্ট ছেড়ে রেখে বেরিয়ে যা।আমি পিছন ফিরে আছি।

কামিনী দিদি সত্যি পিছন ফিরল কিনা তা দেখার আর সাহস হলো না।কোনো রকমে প্যান্টের বোতাম ও চেইন খুলে প্যান্ট তা তেকে নামানোর সময় আর এক বিপত্তি ঘটল।

বৃষ্টিতে গায়ের সঙ্গে আটকে থাকা প্যান্টের সঙ্গে জান্গিয়াটাও নেমে গেল।তারাতারি সেটা তলার আগেই পিছনে খিলখিলিয়ে উঠলো কামিনী দিদি।বেশ বুঝলাম তার সততা !

শোধ তুললে ? আচমকাই মুখ ফসকে বেরিয়ে গেল কথাটা।

বেশ করেছি।যা পালা।

কামিনী দিদির গলার স্বরে একটা মজার আভাস পেলাম, ভয় আর শিরশিরানিটা একটু কাটল।নিজেই নিজেকে প্রশ্ন করলাম, তাহলে কি কামিনী দিদি ইচ্ছা করেই এখানে ঢুকতে দিল আমাকে? একপায়ে ভর দিয়ে প্যান্টটা খুলতে খুলতে জিজ্ঞাসা করলাম, — জেঠু জেঠিমা নেই? coti golpo

Part 2 ভারী দুধের মা চোদা একমাত্র ছেলে

না, পুরানো বাড়িতে গেছে।

পুর্নিমাদী?

সকলের খোঁজ করছিস কেন?

এমনি ই।অনেকক্ষণ ধরে ডাকছিলাম, কেউ বেরলনা তো, তাই।

তাই তো তুই সিনেমা দেখার সুযোগ পেলি, ফ্রিতে। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

তা বটে।তবে শুধু ট্রেলার।এরকম সিনেমার জন্য আমি ব্ল্যাকে টিকিট কাটতেও রাজি!

আমার সাহস বাড়ছে ক্রমশ।

পাকামি করিস না।যা ভাগ।

কামিনী দিদি।

কি?

একবার দেখাবে। coti golpo

মানে?

একবার দেখব, তোমাকে।

কি?

প্লিইইজ।খুব ইচ্ছা করছে।

বেরও এখুনি।

প্লিজ দিদি, এরকম সুযোগ আর পাবনা।

দেখাচ্ছি মজা ! এক ধাক্কায় আমাকে বের করে কলঘরের দরজা বন্ধ করে দিল কামিনী দিদি।আমি হতাশ হয়ে ঘরে এলাম।রাহুলের ঘর থেকে একটা তোয়ালে নিয়ে জড়িয়ে জাঙ্গিয়াটা খুলে রাখলাম।

রাহুলের ঘরের বারান্দা থেকে নিচেটা দেখা যায়।এখানে বসে বেশ কয়েকবার আড়াল থেকে আমরা পুর্নিমাদির পেচ্ছাপ করা দেখেছি।বারান্দায় সরে এসে নিচের দিকে তাকিয়ে রইলাম।

মিনিট দশেক পরেই স্নান সেরে বেরোলো কামিনী দিদি।পরনে গামছা ছাড়া আর কিছু নেই।ঐভাবেই উঠোন পেরিয়ে পিছনের দিকের দরজাটা বন্ধ করে উপরে উঠে এলো। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

আমি হতাশ হয়ে ঘরে এলাম।রাহুলের ঘর থেকে একটা তোয়ালে নিয়ে জড়িয়ে জাঙ্গিয়াটা খুলে রাখলাম।রাহুলের ঘরের বারান্দা থেকে নিচেটা দেখা যায়।

এখানে বসে বেশ কয়েকবার আড়াল থেকে আমরা পুর্নিমাদির পেচ্ছাপ করা দেখেছি।বারান্দায় সরে এসে নিচের দিকে তাকিয়ে রইলাম।মিনিট দশেক পরেই স্নান সেরে বেরোলো কামিনী দিদি। coti golpo

পরনে গামছা ছাড়া আর কিছু নেই।ঐভাবেই উঠোন পেরিয়ে পিছনের দিকের দরজাটা বন্ধ করে উপরে উঠে এলো।
আমি রাহুলের ঘরে বসে রইলাম।দুমিনিট পরে কামিনী দিদি ডাক দিল, বিলটু, এঘরে আয়।

আমি ওঘরে গিয়ে দেখলাম কামিনী দিদি তোয়ালে পরে আছে।আমাকে দেখে বলল, আয়, একটা কাজ কর তো।এটা নিয়ে পিঠে একটু ছড়িয়ে দে।আমার হাতে একটা পাউডারের কৌটো দিল।

আয়নার সামনের নিচু টুল-এ বসলো কামিনী দিদি।আমি পাউডারের কৌটো থেকে হাতের তালুতে পাউডার ঢাললাম, তারপর কামিনী দিদির পিঠে বোলাতে লাগলাম।

কামিনী দিদি আরাম পেতে লাগলো।আমি আসতে আসতে হাতটা নামালাম।তোয়ালে তে আটকে যাচ্ছে কামিনী দিদি।

কামিনী দিদি কিছু না বলে তোয়ালের গিট টা খুলে দিল।তারপর আমাকে ঠেলে সরিয়ে উঠে দাঁড়াতেই তোয়ালে টা শুকনো পাতার মত খসে পড়ল।

putki choda kahini মাগী বৌদির পুটকির ছ্যাদা চুদলাম

দেখবি বলছিলি না ? দেখ,কি দেখবি।

হায়।সত্যিই কি দেখব বুঝে উঠতে পারছিলাম না।এত কাছে একেবারে ল্যাংটা কামিনী দিদি।সব কেমন গুলিয়ে গেল।যেন নিজের গায়ে চিমটি কেটে দেখতে ইচ্ছা করছে স্বপ্ন দেখছি কিনা !

চোখের সামনে একজন যুবতী মেয়ে মাই, গুদ সব খুলে দেখাচ্ছে; ভেবে পাচ্ছিলাম না কি করব।থরথর করে কাঁপছে সারা শরীর।চোখ সব কিছু দেখতে চাইছে কিন্তু কেন জানি না সাহস করে উঠতে পারছি না। coti golpo

কি হলো ? দেখবি না ? নরম গলায় বলল কামিনী দিদি।- তাকা, তাকা বলছি আমার দিকে।

আসতে আসতে চোখ তুললাম।কামিনী দিদিকে ভীষণ সেক্সি লাগছে সেটা বলাই বাহুল্য।টানা টানা চোখ, জোড়া ভ্রু, একটু খানি ফাঁক হয়ে থাকা মত ঠোট; সব মিলিয়ে অনেকটা দক্ষিণী সিনেমার নায়িকাদের মত দেখাচ্ছে।

ভেজা চুল ছড়িয়ে আছে পিঠে,ঘাড়ে।চুলের মধ্যে, ঘাড়ে, কাঁধে এখনো জলের ফোঁটা লেগে রয়েছে।কামিনী দিদির চোখে চোখ পরতেই চোখ নামালাম নিচের দিকে। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

এবার আমি সরাসরি কামিনী দিদির বুকটা দেখতে পাচ্ছি।কামিনী দিদির গায়ের রঙের তুলনায় বুকটা বেশ পরিষ্কার তবে তা দক্ষিণী নায়িকাদের মত বেশ বড় আর ফোলা নয়।যেন অনেকটা মাধ্যাকর্ষণ কে উপেক্ষা করে আকর্ষণ করছে আমাকে।

কালচে খয়েরি রঙের বৃন্তটা জেগে উঠেছে; ক্রমশ উঠে আসছে তার চারপাশের হালকা বাদামী বলয় থেকে।

কেমন ? কামিনী দিদির গলা শুনে সম্বিত ফিরল।তাকালাম ওর মুখের দিকে।- কি রে, বললি না তো।কেমন।

খুব সুন্দর।একটু ধরব ?

পারমিশন নিচ্ছিস ?

যদি দাও…।

আমার মাথার চুল খামচে ধরে কামিনী দিদি বলল ওরে বাঁদর, ধর, টেপ, কামড়া যা খুশি কর।বুঝিস না নাকি কিছু ?

আমি আর থাকতে না পেরে দুই হাতে দুটো মাই চেপে ধরলাম।এত নরম আর তুলতুলে লাগলো, মনে হলো পিছলে

বেরিয়ে গেল বুঝি।উত্তেজনার বশে বেশ জোরে চাপ দিয়ে ফেললাম।কামিনী দিদি বলে উঠলো , আস্তে বিলটু !

সরি। coti golpo

অনেক সময় আছে।তাড়াহুড়ো করিস না।তাহলে তোর ও ভালো লাগবে না , আমার ও না।

আমাকে বিছানার কাছে নিয়ে এলো কামিনী দিদি তারপর একটানে তোয়ালে টা খুলে দিল।আমার নুনু ততক্ষণে কলা গাছ।এবার বিছানায় শুয়ে পড়ে ও বলল , নে, যা দেখবি দেখ।

আমি এবার নিচে মনোনিবেশ করলাম।নাভির নিচ থেকে নেমে এসেছে হালকা চুলের রেখা।সেটাই নিচে নেমে বেশ ঘন জঙ্গল তৈরী করেছে।আমি আঙ্গুল দিয়ে অর মধ্যে বিলি কাটতে লাগলাম।কামিনী দিদি দি নড়ে উঠে শক্ত হয়ে গেল।

মেঘলার জন্য ঘরে এল কম।তাছাড়া জানালর পর্দা গুলো ও টানা।তাই বিশেষ কিছু দেখতে পেলাম না, আন্দাজে আঙ্গুলটা আরও গভীরে নিয়ে গেলাম।

এতদিনের ব্লু ফিল্ম আর ম্যাগাজিন দেখার অভিজ্ঞতার সঙ্গে মিলিয়ে আন্দাজ করার চেষ্টা করছিলাম।আঙ্গুল নামল চটচটে, নরম একটা খাজের মধ্যে। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

কামিনী দিদি চোখ বুজে ফেলেছে।শ্বাস পড়ছে ঘন ঘন।বেশ বুঝছি ও ও খুব ই এনজয় করছে।তাড়াহুড়ো করার কোনো মানে হই না।আমি এবার আমার মুখ নামিয়ে আনলাম দুধ গুলোর ওপর।নিপল গুলো শক্ত হয়ে উঁচিয়ে আছে।

একটা নিপলকে মুখে ঢুকিয়ে নিয়ে চুষতে লাগলাম।মুভি তে দেখেছি এমনি করে সবাই।কামিনী দিদি এবার হালকা আওয়াজ করতে লাগলো।বেশ কিছুক্ষণ এভাবে এক এক করে নিপল চুশ্লাম হার হাত দিয়ে গুদে আদর করলাম।বেশ বুঝতে পারছি গুদের ফাঁকটা বড় হচ্ছে, ক্রমশ ভিজে উঠছে রসে। coti golpo

ভালো লাগছে কামিনী দিদি ?

হুম।

এটা একটু দেখব ? কামিনী দিদির পাছায় হাত বুলিয়ে বললাম আমি।মুখে কিছু না বলে কামিনী দিদি উপুর হে শুয়ে পোঁদটা উচিয়ে দিল।ওহ ভগবান।আমার মনিকা বেলুচ্চি আর ক্যাথরিন জিটা জনেস এর কথা মনে পড়ে গেল।

পোঁদের খাজটা দেখে মনে হলো ওখানে মুখ গুজে আমি সারা জীবন কাটিয়ে দিতে পারি।দুপায়ের ফাঁক দিয়ে গুদের চেরাটাও স্পষ্ট দেখা যাচ্ছে।আমি সাত পাঁচ না ভেবে ওখানেই একটা চুমু খেয়ে নিলাম।

গরিবি ধোন দিয়ে মডার্ন মা মেয়েকে কুত্তার মতো চুদলাম

কামিনী দিদি এবার উঠে বসলো।আমাকে হাত ধরে টেনে বিছানায় শুয়ে পড়তে বলল।আজ তো আমি অর কেনা গোলাম; বললে থুতুও চাটতে রাজি।আমাকে শুইয়ে দিয়ে আমার দুইপাশে দুটো পা রেখে আমার ওপর উঠে এলো কামিনী দিদি।

তারপর আমার কপালে ঘাড়ে চোখে মুখে পাগলের মত চুমু খেতে লাগলো।গলা বুক পেট হয়ে ঠোট নামতে লাগলো আরো নিচে।এদিকে আমার অবস্তা খারাপ। coti golpo

মনে হচ্ছে এখুনি বাথরুম যেতে হবে।আমার নুনু টা হাতে নিয়ে কয়েকবার নাড়ালো কামিনী দিদি , তারপর নুনুর চামড়া টা সরিয়ে ওর ওপর চুমু খেল।উত্তেজনায় শিউরে উঠলাম আমি।

আমাকে আরো অবাক করে এবার আমার নুনুটা মুখের মধ্যে নিয়ে নিল।আমি স্বপ্ন দেখছি না তো ? কামিনী দিদির মত সেক্সি মেয়ে আমার নুনু চুষছে ! লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

ক্রমাগত চসার স্পিড বাড়াচ্ছে কামিনী দিদি।ওর খোলা চুল সুরসুরি দিচ্ছে আমার থাইতে, কোমরে।ওর নরম মাই দুটো ঘসা খাচ্ছে আমার পায়ের সাথে।আর বোধ হয় থাকতে পারব না।এখুনি পেচ্ছাপ করে ফেলবো।কোনরকমে বললাম, কামিনী দিদি,বাথরুম যাব।

কি ?

বাথরুম।

এখন !

প্লিজ।খুব জোরে পেয়েছে।

এখন নিচে নামতে হবে না।এদিকে আয়।বাধ্য ছেলের মত কামিনী দিদিকে অনুসরণ করলাম।বারান্দার এক কোনে এসে পাল্লাটা খুলে দিল।বলল, -এখানে করে নে।বৃষ্টিতে ধুয়ে যাবে। coti golpo

বারান্দার এদিকটা গাছে ঘেরা, তাছাড়া বৃষ্টির তরে এখন চারদিক সাদা হয়ে আছে।গ্রিলের ফাঁক দিয়ে নুনু গলিয়ে দিলাম।হঠাত পিঠে নরম কিছুর স্পর্শ।

দেখলাম পিছন থেকে আমাকে জড়িয়ে ধরেছে কামিনী দিদি।ওর মাইগুলো আমার পিঠে চাপ দিচ্ছে।হাত টা নামিয়ে এনে আমার নুনুটা ধরল কামিনী দিদি।

আমি তখন কলকলিয়ে মুত্ছি।সে অবস্থাতেই আমার নুনু ধরে নাড়াতে শুরু করলো।কাজ মিটিয়ে জানালা বন্ধ করে দিলাম।কামিনী দিদি আমাকে ঐভাবে ধরে ধরেই ঘর পর্যন্ত এলো, তারপর আমাকে ঠেলে বিছানায় শুইয়ে দিল।

আমি চিত হয়ে শুয়ে রইলাম আমার কোমরের দুপাশে পা রেখে বিছানায় দাঁড়িয়ে পড়ল কামিনী দিদি।নিচে থেকে এখন কামিনী দিদির মাই গুলো আগের থেকে বড় লাগছে।দুপায়ের ফাঁকে ঘন চুলের জঙ্গল।একেবারে আদিম গুহাবাসীদের কোনো ভাস্কর্য মনে হচ্ছে।

কিরে, আমি attractive তো ? ভালো লাগলো দেখে ? লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

খু- উ -ব।কোনক্রমে বললাম আমি।

হঠাত ই পিছন ঘুরে গেল কামিনী দিদি, তারপর পোঁদ টা এগিয়ে দিয়ে দুহাতে নিজের দুটো পাছায় চাপড় মারলো।ঐভাবেই এগিয়ে এলো আমার বুক পর্যন্ত।এরপর নিচু হয়ে আবার আমার তির তির করে নাচতে থাকা নুনুটা নিজের মুখের মধ্যে পুরে নিল।ওহ ভগবান।

আজ কার মুখ দেখে উঠেছি।চোখের সামনে কামিনী দিদির ভরাট পোঁদ।আবেশে চোখ বুজে ফেললাম আমি।হঠাত ই মুখে নরম কিছুর স্পর্শ আর অদ্ভুত হালকা একটা আঁশটে গন্ধ পেলাম। coti golpo

চোখ খুলতে দেখি কামিনী দিদি তার পাছা টা নামিয়ে দিয়েছে আমার মুখের উপর।ও বাব্বা ! এ যে ৬৯ পজিশন ! এ তাহলে সব ই জানে, পাকা খেলোয়ার।

আমি দুহাত দিয়ে পাছাটা একটু adjust করে নিলাম।এখন কামিনী দিদির গুদটা একেবারে আমার মুখের ওপরে।গুদটা ফাঁক হয়ে আছে আর ভিতর টা উজ্জল গোলাপী।

আঠালো আর নরম।জীবনে এই প্রথম বার কোনো বাস্তবে কোনো মেয়ের গুদ দেখলাম।মুভিজ আর পানু পরার অভিজ্ঞতা থেকে জিভ দিয়ে ওটা চাটতে শুরু করলাম।

গুদের ফুটো, ভিতর, দেওয়াল, বাইরে বেরিয়ে থাকা কুঁড়ির মত অংশ — সব।কামিনী দিদি এক মিনিটের জন্য থমকে দাঁড়িয়ে আবার ডবল স্পিডে নুনু চোসা আরম্ভও করলো।

আমার কেমন একটা অদ্ভুত অনুভুতি হচ্ছে।কখনো একটু ঘেন্না লাগছে আবার কখনো আনন্দে চেচাতে ইচ্ছা করছে।তলপেট টা টনটন করছে।হঠাত ই ছিটকে সরে গেল কামিনী দিদি তারপর আমার দিকে ঘুরে এগিয়ে এলো আমার কোমর বরাবর।

তুই ও ভালো চুস্লি সোনা।আগে কখনো করেছিস ? লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

না।

তবে শিখলি কোত্থেকে ?

ওই আর কি !

আমার ঠাটিয়ে থাকা নুনুটা হাতে ধরে নিজের কোমরের নিচে নিয়ে এলো কামিনী দিদি।বুঝলাম কি হতে যাচ্ছে।আসতে আসতে এনাকোন্ডা সাপের মত আমার নুনুটা ঢুকে গেল কামিনী দিদির গুদের মধ্যে।

ওহ, কামিনী দিদি।কি ভালো লাগছে গো। coti golpo

আ আ- আ আই ! ব্যথায় ককিয়ে উঠলো কামিনী দিদি।আমার নুনুটার সাইজ আন্দাজ করত পারেনি বোধ হয়।
উহ।তলপেট ফাটিয়ে দিলি।কি বানিয়েছিস রে।

আস্তে আস্তে ওঠানামা করাতে লাগলো কোমরটা।আমার মনে হলো আমার নুনু যেন কোনো ব্লাস্ট ফার্নেস এর মধ্যে গিয়ে পড়েছে।

উ ওহ আ আ -আ মাগো আহ আ আ আহ।ওহ।ব্যথা ও আনন্দে গোঙ্গাচ্ছে কামিনী দিদি।

ফার্স্ট টাইম ? আমি প্রশ্ন করলাম।মাথা নাড়িয়ে হ্যা বলল কামিনী দিদি।

ছন্দে উঠছে নামছে কামিনী দিদি , আর তার সঙ্গে তাল মিলিয়ে লাফাচ্ছে কামিনী দিদির মাই গুলো।আমি দুহাই বাড়িয়ে ওগুলো ধরার চেষ্টা করলাম, কিন্তু ও এমনি জোরে জোরে ওঠা নামা করছে যে ঠিক মত ধরতে পারলাম না।

কয়েক মিনিট পর আমার দুপাশে হাত দিয়ে ঝুঁকে পড়ল কামিনী দিদি।ক্লান্ত হয়ে গেছে নিশ্চই।আমি ভেবে দেখলাম এতক্ষণ আমরা শুধুই শরীরের টানে পাগলের মত সেক্স করছি।

কিন্তু কামিনী দিদির মত সেক্সি মেয়েকে ঠিক মত ব্যবহার করতে পারছি না।যদি ভালো করে এনজয় করতে পারি তাহলে পরেও এসব করার সুযোগ কামিনী দিদি ই করে দেবে। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

আমি এবার ওকে উঠতে বললাম আর আমার নুনু টা ওর নুনু থেকে বের করে নিলাম।খেলা টা এবার ওল্টাতে হবে তাই কামিনী দিদিকে চিত করে শুইয়ে দিলাম।

আশ্চর্যের ব্যাপার, এতক্ষণ একটাও চুমু খায়নি আমরা দুজনে !আমি কামিনী দিদির ওপর উঠলাম।ওর মুখের দিকে তাকালাম।সত্যি এ অসাধারণ লাগছে ওকে দেখতে। coti golpo

আলতো করে ঠোঁট ছোয়ালাম কপালে।এখন মনে হচ্ছে হয় আমার বয়স পাঁচ বছর বেড়ে গেছে নয়তো কামিনী দিদির বয়স কমে গেছে ততটা।

আমরা এখন একেবারেই প্রেমিক প্রেমিকার মত বিহেভ করছি।আমি এবার আলতো করে চুমু খেলাম ওর চোখ দুটোয় ; ও চোখ বুজলো।ওর মত মত ফাঁক করা ঠোটের মধ্যে আমার ঠোট চয়ালাম , তারপর চুষতে লাগলাম।

আস্তে আস্তে কামিনী দিদি ও রেসপন্স করলো তারপর ওর জিভটা ভরে দিল আমার মুখের মধ্যে।উত্তেজনা বাড়ছে, আমার শক্ত নুনুটা পিষ্ট হচ্ছে আমাদের দুজনের শরীরের মধ্যে।

কামিনী দিদির পাগলামো বাড়ছে।এখন এলোপাথাড়ি চুষছে আমার ঠোট আর জিভ।দুজনের ঠোট,জিভ থুতনি লালায় মাখামাখি।আমি আবার কামিনী দিদির বুকে মনোনিবেশ করলাম।

এবার বুঝে গেছি যা করতে হবে আস্তে আস্তে।এবার একহাতে ওর আপেলের মত বুকটা চটকাতে লাগলাম আর অন্য হাতে নিপল টা মোচড়াতে লাগলাম।কাজ হলো।

ও-ওহ।বিলটু, কি করছিস।

লাগছে ?

না বোকা।ভালো লাগছে।কর —। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

কামিনী দিদির হাত আমার কোমরের কাছে কিছু খুজছে।সমঝদার কো ইশারা কাফি হোতা হ্যায়।আমার নুনুটা ধরিয়ে দিলাম ওর হাতে।কিছুক্ষণ নাড়াচাড়া করে দুপা ফাঁক করলো কামিনী দিদি তারপর নুনুটা সেট করে বলল, — চাপ দে।

যেই কথা সেই কাজ।চাপ এবং আবার এনাকোন্ডার গ্রাসে আমার নুনু। coti golpo
কর বিলটু।

এতক্ষণে ব্যাপারটা ভালই বুঝে গেছি।কোমর বুলিয়া চাপ দেওয়ার চেষ্টা করলাম।কামিনী দিদিও সাপোর্ট করলো।প্রথমে দুএকবার পিছলে বেরিয়া গেলেও আস্তে আস্তে ব্যাপার টা রপ্ত হয়ে গেল।

এবার মজা পাচ্ছি।অনেকটা মনে হচ্ছে একটা ভীষণ নরম চটচটে রবারের টিউবের মধ্যে আমার নুনুটা ঘসা খাচ্ছে।ওদিকে ক্রমাগত চিত্কার বাড়ছে কামিনী দিদির।

ওহ ওহ বিলটু।সোনা আমার।কি ভালো লাগছে।জোরে কর সোনা।জোরে, আরো জোরে।…. ও উও হ।আর পারছিনা ….।
পারছিনা আমিও।বেশ বুঝতে পারছি, বেশিক্ষণ ধরে রাখতে পারবনা।

বড় বোনের ব্লাউজ খুলে বিশাল দুধ দেখে পোদ চুদলাম

বের করে নেব কামিনী দিদি।

কিঃ ?

বের করব।

কেন ?

বেরিয়ে যাবে এবার। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

বেরোক।

কামিনী দিদি !

বললাম তো বেরোক।বের করতে হবেনা। coti golpo

আর আমায় পায় কে।বিবি রাজি, তাই মিঞার ঘোড়া ছুটল।এমন সুযোগ আর আসবে কিনা জানিনা তাই জোরেজোরে ধাক্কা মারতে লাগলাম।পচ পচ করে আওয়াজ হচ্ছে।

দুজনের থাই ধাক্কা খাচ্ছে সজোরে।বৃষ্টির আওয়াজ ছাপিয়ে চিত্কার করছে কামিনী দিদি।ও অ অ অ আ আই।ও বিলটু।কি করছিস।— উ আমার হচ্ছে।

হলো আমার ও।কান মাথা ভো ভো করছে।আর পারছিনা।বৃষ্টির দশগুণ বেগে ফোয়ারা ছোটালাম আমি।কতক্ষণ হলো ঠিক নেই তবে রোজ বাথরুমে যা হয় তার দশগুণ তো বটেই। লাইফে প্রথম চুদা কনডম ছাড়া গুদের ভিতর মাল আউট

error: cotigolpo.com