ফোন সেক্স চটি phone sex bangla choti golpo

ফোন সেক্স চটি phone sex bangla choti golpo

coti golpo

আমি একটি পার্টিতে ছিলাম যখন আমি এই মেয়েটিকে ঢুকতে দেখেছিলাম৷ সে সত্যিই সুন্দর এবং ছোট ছিল৷ তিনি স্পষ্টভাবে বহির্গামী ছিল. তিনি সবার সাথে মিশতেন এবং তারা তাকে ঘিরে থাকতে পছন্দ করত। আমি তার থেকে চোখ রাখতে পারলাম না।

অবশেষে, সে চলে গেল এবং আমার সাথে কথা বলল এবং আমরা এটি বন্ধ করে দিলাম। মেয়েটি আমার বাহু স্পর্শ করতে থাকে যখন আমি তাকে হাসতে থাকি, এবং তারপর সে আমার হাত ধরে পেশী চেপে ধরে! এটা আমার হাত আপ একটি শক পাঠানো এবং আমি তার দিকে তাকান এবং সে মাথা নাড়ান এবং তার ঠোঁট চাটা. আমি আমার ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলাম না।

আমি ওর হাত ধরে উপরে একটা খালি ঘরে নিয়ে গেলাম। আমি দরজা লক করার সাথে সাথে সে বিছানায় বসল। আমি যখন ঘুরে দেখলাম, তখন তার কাপড় মেঝেতে পড়ে আছে। সে বিছানার কোণে দুই হাত দিয়ে বিছানার উপর ঝুঁকে বসে রইল। সে আমাকে তার ভ্রু উত্থাপিত হিসাবে তার পা ক্রস ছিল.

আমি আমার শার্ট বন্ধ, এবং তিনি একটি সেক্সি হাহাকার দিল. আমি তার কাছাকাছি গিয়েছিলাম এবং সে আমার জন্য তার পা খুলে দিল। তার ভগ ম্লান আলোতে চকচক করছিল এবং তার সেক্সি আঙ্গুলের এক সঙ্গে আমার কাছাকাছি ঘোরাঘুরি করছিল.

আমি আমার হাঁটু উপর পেয়েছিলাম এবং তার পা প্রশস্ত খোলা ধাক্কা. সে হাহাকার করে আমার মাথাটা নিচের দিকে ঠেলে দিলো তার বাঁড়া যোনিতে, এবং আমি পছন্দ করতাম এটা কেমন গন্ধ। তিনি জোরে জোরে groaned হিসাবে তিনি আমার মুখ কঠিন তার ফোঁটা গুদের মধ্যে চেপে ধরল, এবং আমি অনুভব করলাম তার পা আমার পাঁজর চারপাশে মোড়ানো.

তিনি আমাকে গভীরভাবে চুম্বন এবং আমি আলতো করে তার ভগ ঘষা হিসাবে সে আমার প্যান্ট নিচে পৌঁছেছে এবং আমার মোরগ ঢলে. আমি তার ঘর্মাক্ত শরীরকে আদর করে সে আলতো করে আমার কাঁধে কামড় দিল।

শুরু হলো মা মেয়ের বিচি নিয়ে খেলা ma meye sex golpo

আমি বিছানায় তার ফ্ল্যাট ধাক্কা এবং তার পা খোলা, তার চ্যালেঞ্জ গ্রহণ এবং আমার খাড়া বাড়া সঙ্গে তার ক্লিট টিজ. আচমকা দরজাটা ধাক্কা দিয়ে খুলে গেল আর কেউ আমাদের দেখতে পেল। আমরা হঠাৎ পোশাক পরে ঘর থেকে বেরিয়ে পড়লাম। আমি তাকে আর দেখিনি।

আমি তার টকটকে শরীরের কথা চিন্তা করে কয়েক মাস ধরে হস্তমৈথুন করেছি। আমার ছবি তোলা উচিত ছিল। আমি এই সেক্সি কুক্কুট সঙ্গে খারাপ বিষ্ঠা করা উচিত ছিল. আমার অন্তত তার নামটা মনে রাখা উচিত ছিল। আমি হারিয়ে গিয়েছিলাম।

একদিন, আমি কাজের জন্য একজন সহকর্মীর ল্যাপটপ ধার নিয়েছিলাম, এবং আমি তার বুকমার্কে ‘দিল্লি সেক্স চ্যাট’ নামে একটি সাইট দেখতে পাই। আমি কয়েক মিনিটের জন্য স্ক্রোল করেছি এবং একটি মডেল খুঁজে পেয়েছি। তার নাম ছিল কৃষ্টিকা। তাকে সেই ভয়ঙ্কর রাতের মেয়েটির মতোই ক্ষুদে, সেক্সি এবং দুষ্টু লাগছিল। তাই, আমি আমার নিজের অ্যাকাউন্ট তৈরি করেছি এবং আমার UPI দিয়ে ক্রেডিট কিনেছি। ফোন সেক্স চটি phone sex bangla choti golpo

আমি প্রস্তুত ছিলাম, তাই আমি তাকে একটি ব্যক্তিগত শো করার জন্য একটি বার্তা পাঠিয়েছিলাম।

কৃষ্টিকা অবিলম্বে উত্তর দিতে যথেষ্ট মিষ্টি ছিল এবং আমি তাকে আমার হতাশার কথা বলেছিলাম।

কৃষ্টিকা: ওহ, দুষ্টু লাগছে! আমি বাজি ধরতে পারি যে আপনি ফোনের উত্তর দিলে আমি নগ্ন হয়ে বিছানায় ঝুঁকে পড়ি, তাই না? 😉

আমি: এটা খুব সেক্সি হবে! 😳

কৃষ্টিকা: আমি আজ সব তোমার, দুষ্টু ছেলে! এটা মজা হবে. আপনার সাথে ভূমিকা পালনের জন্য অপেক্ষা করতে পারি না। আমি সেখানে সামান্য ম্যাসাজ তেল যোগ করলে কিছু মনে করবেন না?

আমিঃ মোটেও না, প্রিয়তমা। যে যৌনসঙ্গম হিসাবে গরম হবে

নির্ধারিত সময়ে তাকে ফোন করলাম। ক্যামেরা চালু হল। সেখানে সে নগ্ন হয়ে বসে ছিল তার পা জুড়ে। রুমটি ভালভাবে আলোকিত ছিল এবং আমি তার নরম, ফর্সা ত্বকে তেল চকচকে দেখতে পাচ্ছিলাম। তিনি আমাকে আপ এবং নিচে চোখ.

কৃষ্টিকা: তোমার গল্প আজ আমাকে ভিজিয়ে দিয়েছিল!

আমি: আমিও সারাদিন কঠিন ছিলাম…এর জন্য অপেক্ষা করছিলাম।

কৃষ্টিকা: তুমি এখনো সেজে আছো কেন? এটা সব বন্ধ নাও!

আমার গুদের ভেতরটা অদ্ভুত সুড়সুড় করছে

আমি নগ্ন পেয়েছিলাম এবং সে তার পা খুলে তার ক্লিট স্পর্শ করল। আমার শার্ট মাটিতে পড়ে যাওয়ার পর সে 🤞🏻 নিজেকে আরও শক্ত করে আঙুল তুলল, এবং আমি আমার বক্সারগুলিকে টেনে বের করার সময় সে কাঁদছিল।

কৃষ্টিকা: ওহ হ্যাঁ! আমাকে যে শিশ্ন দেখান!

আমিঃ ওই পাগুলো আরও চওড়া কর।

কৃষ্টিকা: আহহহ..ভগবান, ওই শিরার বাঁড়াটা চুষতে বেশ ভালো লাগছে।

আমি: যে গুদ মধ্যে স্লাইড যথেষ্ট ভিজা দেখায়.

কৃষ্টিকা: উমম…আহহহ…তাহলে ওই মোরগটাকে এখানে নিয়ে এসো এবং আমাকে চোদাও যেমন আমি আছি।

আমি তার আঙ্গুলের পিচ্ছিল শব্দ শুনতে শুনতে ধীরে ধীরে নাড়াতে থাকে. পা মাটি থেকে তার পোঁদ উত্তোলন করে সে তার আঙ্গুলের গভীরে এবং তার ভিজা গুদের বাইরে থাপ্পড় মারে.

কৃষ্টিকা: ফিরে বস এবং আমাকে দেখ। আমি তোমাকে এখনো কাম করতে চাই না।

আমি: আমি তোমাকে ভিজতে দেখে মজা পাচ্ছি। ফোন সেক্স চটি phone sex bangla choti golpo
কৃষ্টিকা (হাসি): ধুর তুমি খুব নোংরা। (দিল্লির মেয়েটি তার চটচটে হাত দিয়ে তার পিচ্ছিল শরীরকে উপরে নীচে ঘষে)। আমি নিজেকে সাহায্য করতে পারি না। আমি চাই তোমার নোংরা হাত এই শক্ত শরীর জুড়ে থাকুক।

আমি: এবং আমি আমার নাচানো মোরগ জুড়ে সেই নোংরা মুখ চাই। আপনি আমাকে শুকনো স্তন্যপান হিসাবে আমি আপনার slobber আমার বল নিচে রান করতে চান.

কৃষ্টিকা (নিজেকে আস্তে আস্তে ঘষে যখন সে শোনে এবং নিজেকে স্পর্শ করে): আমি যে বাঁড়া চুষতে চাই. যে রসালো গোলাপী টিপ চাটুন এবং আপনার প্রি-কাম এত খারাপ স্বাদ.

আমি: ওহ হ্যাঁ?

কৃষ্টিকা (আরো শক্ত করে ঘষে): তারপর আমি সেই রসালো গোলাপী ডগায় আমার জিহ্বা ঘুরিয়ে ঘুরাতে চাই…ত্বকটি পিছনে টানুন এবং (ভারী দীর্ঘশ্বাস) এবং আপনার ঘর্মাক্ত মোরগের স্বাদ নিন।

তার কাঁধ তার বেহায়া মাই আলিঙ্গন হিসাবে কৃষ্টিকা গোঙ্গাল. সে চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে ধরেছে। আনন্দের ঢেউ অনুভব করার সাথে সাথে কৃষ্টিকার পোঁদ উপরে উঠে গেল।

কৃষ্টিকা: হ্যাঁ! ইয়েসসস! ইয়েসসস! আমাকে কুত্তা বলে ডাকো!

আমি: আপনি অবশ্যই একটি সেক্সি স্লাট!

কৃষ্টিকা: আবার!

আমি: চালিয়ে যাও, স্লাট!

কৃষ্টিকার শরীর কেঁপে উঠল যখন সে তার বালিশের সাথে পড়ে গেল। তার শরীর খিঁচুনি। সে তার বাঁড়ার মধ্যে আবৃত তার গুদ থেকে আঙ্গুল বের করে, এবং সে তার আঙ্গুল চাটল।

কৃষ্টিকা: তোমার বাঁড়াটা এত দুলছে!

আমিঃ জানি। আমি ক্ষুধার্ত. আপনার দ্বারা খাওয়ানোর জন্য অপেক্ষা করছি.

কৃষ্টিকা: ওহ হ্যাঁ সোনা, এদিকে আয়!

ক্রিস্টিকা ক্যামেরার কাছে এসে তার মাই একসাথে চেপে ধরে এবং তাদের সাথে খেলতে থাকে যখন সে কাঁদছিল। আমি স্ট্রোক শুরু করলাম।

কৃষ্টিকা: তোমার এই মাইগুলো ভালো লাগে? হাহ বাবু?

হ্যা আমি!

কৃষ্টিকা: এই গুদ কেমন হবে?

তিনি ক্যাম তার পা খোলা এবং ধীরে ধীরে তার ভগ ঘষা. কৃষ্টিকা দুই আঙ্গুল দিয়ে তার গুদ খুলে আমাকে ভিতরের নরম-গোলাপী ভাব দেখালো। cotigolpo com

আমিঃ আমার জন্য ঘুরে দাঁড়াও।

কৃষ্টিকা: ওহ দুষ্টু! কিন্তু আমি যে মোরগ দেখতে চাই!

আমিঃ তাহলে শুয়ে তোমার মুখটা এভাবে ঘুরিয়ে তোমার পাছা দিয়ে বাতাসে চুদ।

আমি তার সাথে আরো জোরে আঘাত করলাম। তিনি তার পোঁদ এবং ভগ উভয় আঙ্গুলের হিসাবে তিনি আমার throbbing মোরগ তাকান.

কৃষ্টিকা: হায় ভগবান! আপনি এটা স্ট্রোক যখন যে মোরগ তাই ভাল দেখায়. আমি এটা আমার হাতে অনুভব করতে চাই!

আমি: আমি এটার চারপাশে আপনার শ্লাটি হাত চাই!

কৃষ্টিকা: হ্যাঁ! আমাকে আবার কুত্তা বলে ডাকো!

আমি: আঙুল যে পাছা আর গুদ শক্ত করে, গুদ!

কৃষ্টিকা: ওহ ঈশ্বর, আর একবার! আপনি আমাকে এত গরম পেয়েছেন!

আমি: আঙুলটা ওই পাছায় আঙুল দাও আর আমাকে বাবা ডাকো, তুমি পাছা!

কৃষ্টিকা: হ্যাঁ, বাবা আমি এটা ভালোবাসি!!

কয়েকটা মাগীর সাথে আমার উত্তেজনাপূর্ণ চুদাচুদির চটি গল্প

কৃষ্টিকা: ভগবান যে কাম খুব গরম লাগছিল. আহহহ….আহহহহহ…আমি চুমু খেতে যাচ্ছি, বাবা!
কৃষ্টিকার গুদ ফুটো হয়ে গেল দুধের সাদা বাঁড়া যখন সে নিজেকে আঙ্গুল দিল। তার শরীর মোচড় দিয়ে উঠল এবং তার ভগ squirted হিসাবে সে তার পা প্রশস্ত করে খুলে বসল এবং ক্যামের দিকে মুখ করে বসে রইল। তিনি তার রসালো পাছা আলতো করে spanked হিসাবে এটি তার চাদর উপর বাঁড়া ভিজা জায়গায় বসে.

কৃষ্টিকা: ধুর। যে এত মজা ছিল!

আমি তাকে একটি ভাল কাজ করার জন্য বোনাস ক্রেডিট পাঠালাম।

কৃষ্টিকা: যেকোন সময় ফিরে এসো😉…বাবা!

আমি: আজ রাতের পর কেমন হবে?

কৃষ্টিকা: আপনি যখনই থাকবেন আমি প্রস্তুত, বাবা!

সেক্সি মডেল ক্রিস্টিকা আমাকে আরেকটি চুম্বন ফুঁকিয়েছে এবং কলটি শেষ করার সাথে সাথে তার শরীরকে আলতো করে আদর করেছে। আমি একই রাতে আবার তার কাছে ফিরে গেলাম। তিনি আশ্চর্যজনক ছিল. তারপর থেকে, আমি DSC সাইট থেকে অনেক হট ভারতীয় মেয়েকে হিট করেছি এবং আশ্চর্যজনক অভিজ্ঞতা পেয়েছি। নিজের জন্য দেখুন বলছি! ফোন সেক্স চটি phone sex bangla choti golpo

cotigolpo

1 thought on “ফোন সেক্স চটি phone sex bangla choti golpo”

Comments are closed.

error: cotigolpo.com