প্রথম পর্ব bangla choti kajer meye লাউ পাছা

প্রথম পর্ব bangla choti kajer meye লাউ পাছা

শ্যামা, আমাদের বাড়ির পরিচারিকা, বা কাজের মেয়ে। ১৮ বছর বয়সী এই নবযুবতী মেয়েটা গ্রামের এক চাষীর কন্যা তাই সে খূবই সরল এবং ভালমানুষ।

শ্যামার গায়ের রং খূবই চাপা, তাই তাকে কালো বললেই চলে। গত পাঁচ বছর ধরে সে আমাদের বাড়িতে কাজ করছে, যার ফলে সে আমাদের পরিবারের সদস্যের মতই হয়ে গেছে।

অবশ্য আমরাও শ্যামাকে আমাদের পরিবারের সদস্যের মতই স্নেহ করি। আমরা মানে আমি, আমার স্ত্রী এবং আমার তিন বছরের শিশুপুত্র, তিনজনেই শ্যামাকে আপন করে নিয়েছি।

শ্যামা আমাদের সাথে এক টেবিলেই বসে খাওয়া দাওয়া করে এবং একই বিছানায় ঘুমায়। আমরা তার পরিধানে কোনওদিন কোনও কার্পণ্য বা ভেদাভেদও করিনি। প্রথম পর্ব bangla choti kajer meye লাউ পাছা

শ্যামা যখন আমাদের বাড়িতে প্রথম কাজে নিযুক্ত হয়েছিল, তখন সে ছিল ১৩ বছরে কিশোরী। ঐসময় তার শরীরে যৌবনের প্রথম আলো ফুটলেও মানসিক ভাবে সে শিশুই ছিল যার ফলে আমার ছেলের সাথে তার সম্পর্ক দিদি ও ভাইয়ের মতই ছিল।

শ্যামা প্রথম দিকে ফ্রকের ভীতর টেপফ্রক পরত এবং তখন তার সদ্যজাত ছোট্ট ছোট্ট যৌবন কুঁড়িদুটি ফ্রকের ভীতর থেকে ছোট আঙ্গুরের মত উঁকি দিত।

শ্যামা বড় হবার সাথে সাথে তার যৌবন ফুলদুটিও বাড়তে থাকল এবং একসময় সে চলাফেরা করার সময় ঐগুলির বিচলন চোখে পড়তে লাগল।

মা ছেলের চোদাচুদির গল্প

ঐসময় আমার স্ত্রী তাকে ব্রা পরতে শেখাল। অবশ্য ব্রা মানে টীনেজ ব্রা, যাতে তার স্তনদুটি সঠিক আকার এবং গঠন পায় এবং সে রাস্তায় বেরুলে ফুলদুটির দোলন ছেলেদের যেন চোখে না পড়ে।

সময়ের সাথে শ্যামা বড় হতে লাগল। তার ব্রেসিয়ারের সাইজ ২৬-২৮-৩০ হয়ে ৩২ পৌঁছাল।

যেভাবে শাক দিয়ে মাছ ঢাকা যায়না, ঠিক সেভাবেই শ্যামার সেই ছোট্ট গোলাপের কুঁড়িদুটো পদ্মফুলের কুঁড়ির আকার নিতেই শুধু বাইরের ছেলেদেরই বা কেন, আমার চোখেও ফুটতে লাগল।

সাথে সাথে তার পাছা দুটো ছোট গোল লাউয়ের মতন এবং দাবনাদুটো বেশ পেলব ও মাংসল হয়ে গেল।

ফ্রকের ভীতর দিয়ে তার ছুঁচালো, পুরুষ্ট এবং সুদৃঢ় মাইদুটি এবং ফ্রকের তলা দিয়ে তার কালো হলেও, পেলব লোমহীন দাবনা ও পায়ের গোচ দেখলে আমারও প্রায়শঃই জাঙ্গিয়ার ভীতর কেমন যেন একটা শুড়শুড়ি হতে লাগল।

শ্যামার শারীরিক গঠনে শ্রীবৃদ্ধি হওয়ার সাথে সাথে আমার চুলকানিটাও বাড়তে থাকল। যার ফলে একসময় আমার বৌ তাকে ফ্রক ছাড়িয়ে শালোওয়ার কুর্তা বা লেগিংস কুর্তি পরিয়ে দিল। প্রথম পর্ব bangla choti kajer meye লাউ পাছা

অথচ শ্যামা তখনও কিন্তু যেন মানসিক ভাবে অপরিপক্বই ছিল এবং প্রায়শঃই শিশুসুলভ আচরণ, যেমন আমার ছেলের সাথে খেলতে খেলতে আমায় জড়িয়ে ধরা বা আমি ছেলের গালে চুমু খেলে আমার মুখের কাছে নিজেরও গাল এগিয়ে দেওয়া ইত্যাদি করতেই থাকত।

যদিও নবযুবতী শ্যামার এহেন আচরণ আমার খূবই ভাল লাগত এবং স্ত্রীর চোখের আড়ালে আমিও তাকে জড়িয়ে ধরে জামার উপর দিয়েই তার নব প্রস্ফুটিত ফুলের কুঁড়ি দুটির স্পর্শ উপভোগ করতাম।

মা ও বড় বোনকে চুদার পারিবারিক নতুন চুদাচুদির গল্প

সৌভাগ্যবশতঃ ছেলেবেলা থেকে শ্যামাকে দেখার ফলে তার প্রতি আমার এই পরিবর্তিত আচরণটি আমার স্ত্রীর কখনও চোখেও পড়েনি। যেহেতু শ্যামার সাথে আমার বয়সের পার্থক্য অনেকটাই ছিল, তাই আমার স্ত্রী সেটা কখনও অন্যভাবে লক্ষ করেনি।

একদিন আমি শ্যামাকেও বাইকে বসিয়ে বাজারে নিয়ে গেলাম। প্রথমবার বাইকে ওঠার ফলে শ্যামা মনে মনে বেশ ভয় পাচ্ছিল তাই সে আমাকে বলল, “কাকু, আমি পড়ে যাব না, ত?” আমি তাকে সাহস দিয়ে বললাম, “না না, পড়ে কেন যাবি, তুই আমায় ভাল করে ধরে বসবি, তাহলেই তোর আর পড়ে যাবার ভয় থাকবে না!”

শ্যামা আমার বাইকের দুই দিকে পা দিয়ে আমার পিছনে উঠে বসল এবং আমার কাঁধদুটো ধরে রইল। সেদিন তার পরনে ছিল লেগিংস এবং কুর্তি, তবে সে ওড়না দিয়ে তার মাইদুটো ঢাকা দেয়নি।

আমি ইচ্ছে করেই একটু দুরে গিয়ে বাইকে দুইবার জোরে ঝাঁকুনি দিলাম। শ্যামা পড়ে যাবার ভয়ে আমায় পিছন থেকে আষ্টে পিষ্টে জড়িয়ে ধরল।

শ্যামা আমায় এই ভাবে জড়িয়ে ধরার ফলে যেটা আমি চাইছিলাম, সেটাই হল। শ্যামার নবগঠিত ছোট কিন্তু পুরুষ্ট, ছুঁচালো আর খাড়া মাইদুটো আমার পিঠের সাথে এবং দাবনাদুটো আমার পাছার সাথে চেপে গেল।

প্রথমবার এক অষ্টাদশীর যৌবন পুষ্পদুটির ছোঁওয়ায় আমার শরীরে এক অন্যরকমের অনুভূতি হতে লাগল।

আমি মনে মনে ভাবলাম শ্যামার গায়ের রং কালো হলেই বা কি এসে যায়, তার ত সে সব জিনিষই আছে যেটা একটা নবযুবতীর শরীরে থাকে। আমি ইচ্ছে করে বারবার ঝাঁকুনি দিয়েই বাইক চালাচ্ছিলাম যাতে শ্যামা আমায় পুরোদমে জড়িয়ে থাকে।

প্রকৃতির নিয়মানুাসারে, পুরুষ নারীর এবং নারী পুরুষের ছোঁওয়া পেলে পরস্পরের প্রতি একটা আকর্ষণ হবেই হবে এবং সেই কারণেই আমার মনে হল যেন শিশুমনা শ্যামাও আমায় এত জোরে জড়িয়ে ধরেছে।

আমি অনুভব করলাম আমাকে জড়িয়ে ধরার জন্য উত্তেজনার ফলে শ্যামা যেন ঘামতে লেগেছে এবং তার হাতের পাতাদুটি ঘামে ভিজে গেছে। প্রথম পর্ব bangla choti kajer meye

নিজের বুকের উপর বাড়ির কাজে নিযুক্ত নবযুবতী শ্যামার নরম হাতের স্পর্শ আমি খূবই উপভোগ করছিলাম। গোলাপি নেলপালিশ লাগানো শ্যামার হাতের আঙ্গুলের ট্রিম করা নখগুলো আমার ভীষণ ভাল লাগছিল।

শ্যামা আমায় জড়িয়ে ধরেই শিশুসুলভ বায়না করে বলল, “কাকু, এখন আমার সব ভয় কেটে গেছে এবং তোমার সাথে বাইক চেপে আমার খূব মজা লাগছে। এক্ষুণি ত আমরা বাজার পৌঁছে যাব। তার আগে তুমি আমায় আরও একটু ঘুরিয়ে দাও না, গো!”

আমিও ত সেটাই চাইছিলাম, কারণ আমার পিঠে শ্যামার তরতাজা মাইদুটোর মাদক চাপ পড়ছিল। তাছাড়া সে তার পেলব দাবনাদুটো আমার পাছার দুইপাসে চেপে রেখেছিল। সেজন্য আমি সোজাসুজি বাজারে না গিয়ে একটু ফাঁকা রাস্তায় বাইক ঘোরাতে লাগলাম।

এতদিন যেটা হয়নি, এইটুকু সময়ে শ্যামার মাইয়ের চাপে তার প্রতি আমার একটা যৌনাকর্ষণ তৈরী হয়ে গেল। শ্যামার উঠতি যৌবন ভোগ করার আমার মনে মনে ভীষণ ইচ্ছে হতে লাগল।

তবে এটাও ঠিক, শ্যামার মধ্যে শারীরিক পরিক্বতা এসে গেলেও তখনও অবধি একটুও মানসিক পরিক্বতা আসেনি। তাই আমায় প্রতিটা পদক্ষেপ খূবই সাবধানে নিতে হবে। ঐদিন আমি শ্যামাকে বাইকে আধঘন্টা ঘোরানোর পর বাজার থেকে কেনাকাটা করে বাড়ি ফিরে এলাম।

Fifth Part আমার লাইফের ৫ গার্লফ্রেন্ড চুদার গল্প

কালীপুজার দিন শ্যামা নিজের বাড়ি গেল এবং পরের দিনেই সে আবার আমার বাড়ির কাজে ফিরে এল। এক সময় সে আমায় বলল, “জানো কাকু, আমার গ্রামের ছেলেরা আমায় বারবার ‘মা কালী .. কালী মা’ বলে খূব ক্ষ্যাপাচ্ছিল।

আমার ভীষণ রাগ হচ্ছিল। আমার মনে হচ্ছিল ঐ ছেলেগুলোকে চিৎ করে শুইয়ে তাদের বুকের উপর মা কালীর মত দাঁড়িয়ে পড়ে ঠাণ্ডা করে দিই! হ্যাঁ কাকু, আমি কি সত্যিই মা কালী হয়ে ঐ ছেলেগুলোকে ঠাণ্ডা করতে পারি?”

যেহেতু শ্যামা আমার স্ত্রীর আড়ালে আমায় এই কথাগুলো বলেছিল, তাই আমি তখনই মনে মনে একটা ফন্দি এঁটে ফেললাম। আমি তার মাথায় হাত বুলিয়ে বললাম, “হ্যাঁ, কেন পারবিনা, নিশ্চই পারবি! আমি তোকে মা কালী হওয়া শিখিয়ে দেবো। তাহলেই তুই ঐ দুষ্টু ছেলেগুলোকে জব্দ করতে পারবি!”

পরের দিন সকালে কপালক্রমে আমার স্ত্রী তার ভাইয়েদের ফোঁটা দেবার জন্য ছেলেকে নিয়ে বাপের বাড়ির উদ্দেশ্যে রওনা দিল, কিন্তু অবুঝ শ্যামাকে বাড়িতেই রেখে গেল। প্রথম পর্ব bangla choti kajer meye লাউ পাছা

আমি ভাবলাম, শ্যামাকে মা কালী সাজিয়ে মানসিক ভাবে বড় করার আজই সুবর্ণ সুযোগ, তাই এই সুযোগের সদ্ব্যাবহার করতেই হবে।

error: cotigolpo.com