নতুন চটি গল্প – সেই ভয়ংকর কালো রাত পর্ব ১

নতুন চটি গল্প – সেই ভয়ংকর কালো রাত পর্ব ১

আমাদের সাইটে পাবেন নতুন চটি গল্প, new bangla choti golpo, bangladeshi choti golpo, all bangla choti golpo। নতুন চটি গল্প

আমার নাম তুলি। আজ আপনাদের কাছে আমার সাথে ঘটে যাওয়া ভয়ঙ্কর দুর্ঘটনা আপনাদের সাথে শেয়ার করবো। আমি জানি না আপনারা আমার কথা বিশ্বাস করবেন কিনা। তবু আপানেদের কাছে শেয়ার করছি। নিজেকে হালকা করছি।

আমার সাথে এই ভয়ংকর ঘটনাটি ঘটে আজ থেকে ছয় মাস আগে। এই ঘটনা ঘটার পর এক মাস হাসপাতালে ভর্তি ছিলাম। new bangla choti golpo

সেই দিনটা ছিল শুক্রবার। সেদিন আমার বয়ফ্রেন্ডের সাথে দেখা করার কথা। ওর সাথে একবছর প্রেম করেছি। কিন্তু দেখা করিনি। ফেসবুকে আমাদের পরিচয় হয়। আমাদের মধ্যে প্রচুর কথা হয় ম্যাসেঞ্জারে চ্যাট হয়।

আমাদের মধ্যে পরিচয়ের দুই মাসের মধ্যে প্রেম হয়ে যায়। এরপর আমরা ভিডিও কলেও কথা বলি। আমাদের মধ্যকার সম্পর্ক একমাত্র আমার বড় বোন জানতো।

ওর আমাদের ব্যাপারে সম্মতি ছিল। আমার বড় বোনের সাথেও কথা বলিয়ে দেই। আমার বড় বোন তারেক মানে বয়ফ্রেন্ডের সাথে কথা বলে তার বেশ ভালোই মনে হয়। নতুন চটি গল্প – সেই ভয়ংকর কালো রাত পর্ব ১

তাই আমার বোন কথা বলায় বাধা দেয় না। তো সেদিন তারেকের দেখা করার ডেট হয়। তাই সারাদিন আমি বেশ ফুরফুরে মেজাজে থাকি। সকাল থেকেই কোন ড্রেস পরবো তাই নিয়েই ব্যাস্ত থাকি।

দুপুরে খাওয়া দাওয়ার পর সাজুগুজু করতে বসি। বিকেল চারটায় রেডি হই। একটু বেশি দেরি হয়ে গেছে। আম্মা বলে কোথায় যাবি? আমি বললাম, বান্ধবীর বাসায় যাব জর্ম্মদিনের অনুষ্ঠানে।

masima choti bangla kahini 2023 মাসীমা চটি কাহিনী

আম্মা আমাকে একা একা কোথাও যেতে দেয় না কারন সবে মাত্র এস এস সি পাশ করে কলেছে ভর্তি হয়েছি। বাড়ির সবাই আমাকে এখোন ছোটই মনে করে। আপু অবশ্য যেতে পারে কারন আপু এখন ভার্সিটিতে পড়ে বড়োর তকমা পেয়ে গেছে।

যাইহোক আম্মা আমাকে যেতে দিতে চাইছিল না। তার নাকি মন কেমন করছে। আমি আম্মার কাছে এক গ্লাস পানি চাইলাম। আম্মু পানি নিয়ে এসে আমাকে দিল আমি পানির গ্লাস ধরতে যাব এমন সময় হাত থেকে পানির গ্লাস পরে গেল।

তাই দুজনেই হতবম্ব হয়ে দাঁড়িয়ে রইলাম। আম্মা আমাকে বললো আজ কোথাও তোকে যেতে হবে না। আমি মনে  মনে ভাবলাম তারেক আমার জন্যে অপেক্ষা করছে।

আমি না গেলে তারিক অনেক রাগ করতে পারে। তাছাড়া এগুলো কুসংস্কার। আমি আম্মুকে বললাম, কি যে বলো না তুমি। এই আধুনিক যুগে এসে তুমি এগুলো বিশ্বাস কর? এগুলো সব কুসংস্কার। আমি যাই আমার দেরি হয়ে যাচ্ছে। আমি একপ্রকার জোর করে বাসা থেকে বের হয়ে গেলাম। bangladeshi choti golpo

 নতুন চটি গল্প

আমরা একটা নদীর ঘাটে দেখা করলাম। আমি সেই জায়গার নাম বলবো না। তবে সেটা ছিল পদ্মা নদীর শাখা নদী। আমার সেখানে যেতে বিকেল পাচটা বেজে যায়। তারেক আগে থেকেই বাদাম চিপ্স চোকলেট কিনে রাখে। আমি যাওয়া মাত্র তারেক একটা নৌকা ভাড়া করলো। ঠিক হলো সন্ধ্যা পর্যন্ত আমাদের নৌকায় ঘুড়াবে।

তাই এক দেড় ঘন্টা আমরা অনায়াসে ঘুরতে পারবো। আমরা নৌকায় ওঠলাম। বেশ ফুরফুরে মেজাজে আছি। আমাদের দুজনের মাঝে প্রথম দেখা। তাই আমরা বেশ এক্সাইটেড। নতুন চটি গল্প – সেই ভয়ংকর কালো রাত পর্ব ১

নৌকাতে ওঠার পর আমরা অনেক গল্প করছি। আমরা বেশ অন্যরকম জগতে আছি। মাঝ নদীতে নৌকা ভাসছে। আমরা গল্প করতে করতে কখন যে সন্ধ্যা হয়ে গেল বুঝতেই পারিনি।

তারেক নৌকা ঘাটে ভেরাতে বললো। মাঝি নৌকা ঘাটের দিকে মুখ করে ঘোরাল। এমন সময় দেখলাম একটা ট্রলার আমাদের দিকে আসছে। টলারে চার পাচ জন যুবক ছেলে দাড়িয়ে আছে।

আমি একটু ভয় পেয়ে গেলাম। মাঝিকে বললাম, ভাই একটু তারাতারি করেন অন্ধ্যকার হয়ে আসছে। বলতে না বলতেই ট্রলার আমাদের নৌকায় এসে ধাক্কা দিল।

একজন আমাদের নৌকায় ওঠে বললো, কিরে তোরা মাঝ নদীতে এসে ফস্টি নষ্টি করিস। তারেক বললো, বাজে কথা বলছেন কেন? আমরা বিকেলে ঘুরতে এসেছি। এখন চলে যাচ্ছি।

কিরে তুই মুখে মুখে বলস। গরম দেখাস আমার সাথে ধইরা চুবাইয়া মাইরা ফালামু। আমি বললাম, কি ব্যাপার ভাই আপনারা গায়ে পরে ঝগড়া করছেন। আমরাতো চলেই যাচ্ছি নাকি।

ট্রলার থেকে আরেকজন বলে ওঠলো মামা মালটা কিন্তু কড়া। যে আমাদের নৌকায় এসেছে পকেট থেকে একটা চাকু বের বললো, দুইটায় ট্রলারে ওঠ। তারেক বললো, কি বলছেন আপনি আর নৌকা থেকে নামুন।

লোকটি তারেকের এই কথা শুনে তারেকের গলায় চাকু ধরলো। এটা দেখে আমি চিৎকার দিয়ে ওঠলাম। ট্রলার থেকে আরেকজন আমাদের নৌকায় ওঠলো। এরপর আমাদের জোর করে তাদের ট্রালারে ওঠালো।

আমাদের ট্রলারে ওঠিয়েই ট্রলার ছেরে দিল। একজন আমার পিছনে চাকু ধরে আছে যাতে আমি চিৎকার না করি। আর তারেক কথা বললেই চড় থাপ্পর মারছে। পনের মিনিট যাবত ট্রলার চলছে। চারদিক অন্ধকার হয়ে গেছে। প্রায় বিশ মিনিট ট্রলার চলার পর ট্রলার একটি চড়ে এসে থামলো। all bangla choti golpo

jamair bara sasurir gude শাশুড়ির সাথে রামলীলা

 চড়ে কাশবন আর কিছুই নেই। তার জোর করে আমাকে আর তারেককে নামালো। তারা মোট পাচজন। পাচজনই তাগরা যুবক। আমাদের কাশবনের ভিতরে নিয়ে গেল।

তাদের চেহারা ঠিক মত দেখা যাচ্ছিল না। তারা পাচজনই মোবাইলের টর্চ লাইট জ্বালানো। একজন আমার চেহারায় টর্চলাইটের আলো ফেলে বললো, মামা কি মাল ধরে আনছস এটা পুরাই কচি ঢুকাইলেতো চিল্লাইব।

আমি তাদের চেহারা ঠিক মত দেখতে পারছি না। একজন বললো, পুলাটারে কি করবি। একজন বললো, ওরে প্রথমে বানা তারপরে বাইন্দা থো বাচলে বাচবো মরলে মরবো। একজন বললো, জসিম কামাল আর সোহাগ তোরা পোলাটারে মাইর দিয়া বাইন্দা থো।

আমি আর রফিক মাইয়ারে নদীর পার নিয়া যাই। একজন বললো, মামা তুই আগে কচি মালটারে খাবি। সে বললো, আমি আগে মালটারে দেখছি তাই আমি আগে খামু। তাদের কথা শুনে আমি কেদেই ফেললাম।

বললাম, ভাইয়ারা প্লিজ আমাকে ছেরে দেন। আমি আপনাদের কি ক্ষতি করেছি বলেন। আপনাদেরো তো মা বোন আছে। আর আমরা যদি কোন ভুল করে থাকি তাহলে আমাদের মাফ করে দেন প্লিজ।

একজন বললো, এত কষ্ট কইরা ধইরা আনছি ছারনের লাইজ্ঞা নাকি। একজন আমার হাত ধরে টানতে টানতে নিয়ে নদীর পারের দিকে নিয়ে যাচ্ছে। আর কানে তারেককে মার দেওয়ার আওয়াজ ভেসে আসছে।

তারেকের আর্তনাত শোনা যাচ্ছে। প্রথমে আমি ভেবেছিলাম এটা তারেকের প্ল্যান হতে পারে কিন্তু এখন মনে হচ্ছে তারেকের কোন দোষ নেই। (আগামী পর্বে পড়ুন) নতুন চটি গল্প – সেই ভয়ংকর কালো রাত পর্ব ১

error: cotigolpo.com