নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

coti golpo

ফোঁটায় ফোঁটায় পড়তে পড়তে বৃষ্টিটা শেষে জোরেই নেমে গেল । নতুন গজানো ডাঁসা ডাঁসা মাই নিয়ে ওভাবে দৌড়ানো যায় না, বেখাপ্পাভাবে তাকিয়ে থাকে রাস্তার লোকজন ।

হাতের প্লাস্টিকটা মাথায় দিয়ে হনহন করে হেঁটে একটা বাড়ির বন্ধ গ্যারেজের শেডের নিচে গিয়ে দাঁড়ালো রিঙ্কি । বাপরে, কি জোর বৃষ্টি নেমেছে ! এইটুকু আসতেই ভিজে একসা হয়ে গেছে ।

হাত দিয়ে গা-মাথার জল ঝেড়ে পাশে আশ্রয় নেওয়া অপর লোকটার দিকে তাকিয়েই মুখে একগাল হাসি ফুটে উঠল রিঙ্কির । “আরে ! মৃণাল কাকু না?”…

“আমিও তখন থেকে তাই ভাবছি । কেমন যেন চেনা চেনা লাগছে ।”… মিটিমিটি হাসি দিয়ে বললেন মৃণাল বাবু ।

যাক বাবা ! একটু নিশ্চিন্তি পাওয়া গেল । পায়ের হাড় মচকে গত সাতদিন ধরে বাড়িতে পড়ে রয়েছে ওর বাবা । বাবার এক্সরে রিপোর্টটা আনতে বেরিয়েছিল রিঙ্কি । বাবা মায়ের একমাত্র মেয়ে, এসব টুকটাক কাজ ওকেই করতে হয় সুতরাং ।

বাড়ির পাশেই ডাক্তারখানায় রিপোর্টটা তো পেয়েছিল কিন্তু ডাক্তারবাবু প্রেসক্রিপশনে যে মলমটা লিখেছেন ওটা ওদের দোকানে তখন ছিলনা । রিঙ্কিকে খানিকটা বাধ্য হয়েই আসতে হয়েছিল পাশের পাড়ায় ।

ফোন করে দিয়েছিল অবশ্য মা’কে, খামোখা যাতে চিন্তা না করে । ওখান থেকে ফেরার পথেই তো এই অনাসৃষ্টির বৃষ্টি ! ছাতা আনবে কি, এতদূর আসতে হবে জানতোই তো না । gud choti golpo

ছাতা তো দূর, ও তো টপের ভিতরে ব্রা’টাও পড়েনি, এখান থেকে এখানে এখনি চলে আসবে ভেবে ! দ্যাখো দিকি এখন কি কান্ড হলো ! হঠাৎ করে এমন মেঘ করলো, বিকেল পাঁচটাতেই মনে হচ্ছে সন্ধ্যে নেমে এসেছে ।

তার উপরে বেপাড়া, বৃষ্টির সাথে ঝড় উঠেছে বলে লোকজনও ঢুকে গেছে ঘরের মধ্যে । একটু ভয় ভয়ই করছিল ডাকাবুকো রিঙ্কির । মৃণাল কাকুর চেনা মুখটা দেখে সত্যিই যেন খানিকটা আশ্বস্ত হলো ও । sotti cuda জোর করে পাছা ধর্ষণ সত্যি চুদার কাহিনী

মৃণাল কাকু ওর বাবার বন্ধু । আগে ওদের বাড়িতে মাঝে মাঝে আসা যাওয়া ছিল । বছর পাঁচ-ছয়েক আগে ওর বাবার সাথে কিছু একটা নিয়ে খুব ঝামেলা হওয়ায় বাড়িতে আসা বন্ধ করেছিল । রিঙ্কি তখন দশ-বারো বছরের বাচ্চা মেয়ে । অত বোঝেওনি ঠিক কী হয়েছিল । তবে ওর একটু খারাপ লেগেছিল । হাসিখুশি কাকুটা সবসময় ওর জন্য চকলেট নিয়ে আসতো, মজার মজার গল্প বলতো । মৃণাল কাকু বাড়িতে আসা বন্ধ করায় বাবাকে কয়েকবার জিজ্ঞেস করেছিল কি হয়েছে । বাচ্চা মেয়েকে কোনো একটা অজুহাত দিয়ে বাবা বুঝিয়ে দিয়েছে । তারপর স্কুলের ক্লাস ডিঙোতে ডিঙোতে একসময় রিঙ্কি ভুলে গেছিল ওনার কথা । এতদিন পরে এই আবার দেখা ।

“ভালো আছো কাকু?”… রিঙ্কি ভালো করে মৃণাল কাকুকে দেখল । আগের থেকে অনেকটা বুড়োটে লাগছে, তবে চেহারাটা এখনো সেরকম শক্ত সবল । চুল দাড়িতে হালকা পাক ধরেছে । সে ওর বাবারও ধরেছে, মাসে একবার কলপ করিয়ে দিতে হয় রিঙ্কিকেই ।

“এই যা দেখছিস । আমার কথা ছাড়, তুই কেমন আছিস মা?”… new choti golpo

“খুব ভালো !”… মিষ্টি হেসে ঘাড় নাড়িয়ে রিঙ্কি বলল ।

“আর তোর বাবা-মা? ওরা কেমন আছে?”

“সবাই ভালো আছে কাকু । তুমি আর আমাদের বাড়িতে আসোনা কেন?”

“সে অনেক কথা মা । তুই বল, তোর বাবার খবর কি? এখনো শখের হোমিওপ্যাথি করে?”

“আর বোলোনা কাকু । বাবার শখের ঠেলায় আমার আর মায়ের প্রাণ কাবার ! শরীর খারাপ হলেও বাবার ওষুধ খেতে হয় । বলো তো কি জ্বালা?”….রিঙ্কির বাবার প্রসঙ্গ উঠতে দুজনেই হেসে ওঠে একসাথে ।

“আর স্মোক করা কমিয়েছে?”

“উল্টে আরো বেড়ে গেছে !”… চোখ দুটো বড় বড় করে বলে রিঙ্কি ।

“খুব খারাপ জিনিস । অনেকবার বলেছি সুকুমারকে । আমি তো ছেড়ে দিয়েছি । এখন অনেক ঝরঝরে লাগে, আগের থেকে স্ট্যামিনা বেড়ে গেছে ।”… চুপ করে থাকে রিঙ্কি । কাকুর যে এখনও অনেক স্ট্যামিনা আছে সেটা ওনার চওড়া বুকের দিকে তাকালে বোঝা যায় ! ওদিকে একবার তাকিয়েই কেমন যেন ভয়ে ভয়ে চোখ নামিয়ে নিল রিঙ্কি ।

“তোর কোন ক্লাস হলো যেন?”… চমক ফিরল আবার মৃণাল কাকুর প্রশ্নে ।

“ইলেভেন ।”

“ও বাবা ! অনেক বড় হয়ে গেছিস তো তাহলে !”… একটু লজ্জা পেয়ে মুচকি হেসে মাথা নিচু করল রিঙ্কি ।

“কোন স্ট্রিম নিয়ে পড়ছিস?” bangla choti

“সায়েন্স ।”

“বাহ্ বাহ্ ! খুব ভালো ।”

বন্ধুকন্যার সাথে বলার মত আর কথা খুঁজে পান না মৃণাল বাবু । চুপ করে দাঁড়িয়ে বৃষ্টি দেখতে থাকেন আর বারবার শুধু চোখ চলে যায় রিঙ্কির দিকে । মুখটা একটু কুঁচকে বাইরের দিকে উঁকি মেরে আকাশ দেখছে মেয়েটা, অপেক্ষা করছে মেঘ কাটার ।

দিব্যি দেখতে রিঙ্কিকে । টকটকে ফর্সা গায়ের রং, গোলপানা ভীষণ মিষ্টি একটা মুখ, একমাথা ঝাঁকড়া চুল উঁচু করে বাঁধা পনিটেল, বর্ষার জলে বেড়ে ওঠা সতেজ চারাগাছের মতো প্রানবন্ত শরীরের গড়ন, যৌবন আসার আগেই যে মেয়েগুলোর পিছনে ছেলেরা লাভ লেটার নিয়ে ঘুরে বেড়ায় রিঙ্কি একদম সেরকম । সামনের দিকের চাইনিজ ছাঁট চুলগুলো কপালের উপর এসে পড়ে আরো কিউট দেখায় ওকে । এত কিউটনেসের মধ্যে সবচেয়ে বেমানান লাগে ওর বাড়বাড়ন্ত গতর । মনে হয় মেয়েটার মুখটা যতই শিশুসুলভ থাকুক, ওর গ্রন্থিসন্ধিতে খাওয়ার মত রস জমেছে !

রিঙ্কির অবশ্য একটা গালভরা ভালোনাম রয়েছে । লগ্নজিতা দত্ত । তবে ওই নামে ওকে কেউ ডাকেনা । না স্কুলে, না পাড়ায়, না বাড়িতে । কোচিংয়ের ম্যামগুলো পর্যন্ত ডাকনাম ধরে ডাকে, এমনকি ওর অলপ্পেয়ে বয়ফ্রেন্ডটাও । রিঙ্কি… রিঙ্কি… রিঙ্কি… উফ্ফ বাবা ! শুনে শুনে কান পচে গেল ! একমাত্র ইংলিশের সুতপা ম্যাম খুব মিষ্টি করে লগ্নজিতা বলে ডাকেন ওকে । ম্যামের ক্লাস করতেও তাই সবচেয়ে ভালো লাগে ওর । ফুফুর পাছার ফুটা ও আমার গরম বাড়া চটি গল্প

ক্লাসের সেকেন্ড গার্ল রিঙ্কি শুধু যে পড়াশোনাতেই গুডগার্ল তা নয়, ওর আরও গুন আছে । খুব ভালো গান গায় ও, হারমোনিয়াম বাজিয়ে রেওয়াজ করে ভোরবেলা উঠে । ক্লাসিক্যাল ড্যান্স শিখতো, নাইনে উঠে পড়াশোনার চাপে ছেড়ে দিতে হয়েছে । ভালো আবৃত্তিও করে রিঙ্কি । এইসব কারণে ও সবার খুব আদরের, কি বাড়িতে কি বাইরে । রীতিমতো প্যাম্পার্ড মেয়ে বলা চলে রিঙ্কিকে । তার নমুনা? এই বয়সেও বিছানায় ইয়াব্বড় একটা টেডি নিয়ে ঘুমায় বাচ্চা মেয়েদের মত !…. এছাড়া রয়েছে গল্পের বই পড়ার নেশা । ফি বছর বাবা-মায়ের সাথে বইমেলায় গিয়ে একগাদা বই কেনা চাইই চাই ওর । বাবার বুকশেলফ থেকে লুকিয়ে লুকিয়ে বড়দের কয়েকটা বই নিয়েও পড়ে দেখেছে । খুব ভালো বুঝতে পারেনি । কিন্তু পড়তে ওর ভালো লাগে । পড়তে পড়তে ডানায় ভর করে অনেক দূর পর্যন্ত পাখা মেলে ওর কল্পনা ।

রিঙ্কির বাবার চেহারা খুব বড়সড় নয়, মায়েরও । তাই বিদেশি মেয়েগুলোর মত আঠেরোতেই পঁচিশ বছরের দেখায় না ওকে । বরং বয়সের তুলনায় আরো কমই লাগে । শুধু শরীরের কয়েকটা অংশের দিকে তাকালে বোঝা যায় ওর অ্যাডাল্টহুড এসেছে । চেহারা স্বাস্থ্য, লুকস একদম মায়ের মত পেয়েছে । কম বয়সে ডাকসাইটে সুন্দরী ছিল ওর মা । kochi meye chuda

এখনো রাস্তায় বেরোলে অনেক ছেলেকে দেখেছে ওকে ছেড়ে মায়ের দিকে তাকাতে । হিংসা আর গর্ব দুটোই হয় রিঙ্কির । গর্বের কারণ মায়ের অ্যাসেটগুলো । ওর দুদু আর পাছাও যে ওই বয়সে গিয়ে ওরকম হবে তার লক্ষণ দেখা দিয়েছে এখনই । কচি মেয়ের সরু কোমরে ওর ফোলা পাছার দুলুনি বাসে মেট্রোতে অনেক বয়স্ক লোককেও যে কাবু করে দেয়, রিঙ্কি সেটা অনেকবার দেখেছে ।

হাতকাটা টপ পরে উপরের রড ধরে টাল সামলানোর সময় দেখেছে, সামনে বসা পুরুষরা কিভাবে চোখ দিয়ে লেপে-পুঁছে চাটে ওর বগল খোলা শরীর, কিভাবে সোজা বুকের দিকে তাকিয়ে থাকে । প্রবল সেক্সটাও বোধহয় রিঙ্কি মায়ের থেকেই পেয়েছে । লজ্জার মধ্যেও প্যান্টি ভিজে যায় ওর, অচেনা লোকজনকে ওরকম চোখে শরীরের দিকে তাকিয়ে থাকতে দেখে !

তবে রিঙ্কি ভদ্র মেয়ে, ছোটবেলা থেকে সুশিক্ষা পেয়েছে বাড়িতে । তলপেট সুড়সুড়ালেও অসভ্যতা ও করতে যায় না ভুলেও । বাড়িতে ফিরে বাথরুম করার সময় কথাগুলো ভাবে । বৌদির ধোন মালিশ ও বড় পাছার ছোট ফুটা চোদা

নিজের যোনী স্পর্শ করে কখন যেন অজান্তেই । ওখানটায় কেমন যেন শিরশির করে পেচ্ছাপের ধারাটা বেরোনোর সময় । স্কুলে ওর কয়েকটা বান্ধবী এঁচোড়ে পেকে গেছে । রিঙ্কিকে ওরা ফিঙ্গারিং করার কথা বলেছে । রিঙ্কি চেষ্টাও করেছে বেশ কয়েকবার, কিন্তু ও পারেনি । কেমন যেন পাপিষ্ঠা মনে হয়েছে নিজেকে । শেষে খুব খানিক গুদ কচলা-কচলি করে বইয়ের মধ্যে মুখ ডুবিয়ে বা অন্য কোনো কাজে মন বসিয়ে নিজেকে সামলিয়েছে । রিঙ্কিকে তো তাহলে ভালো মেয়ে বলাই যায় তাইনা? রিঙ্কি তো নিজেকে অন্তত তাই ভাবে !

আধুনিক যুগের উঠতি বয়সি কিউট মেয়েগুলোর মনে ঠিক কি চলছে জানার জন্য কোন বয়স্ক লোকের না বুক ধড়ফড় করে? ওদের জীবনযাত্রা মৃণাল বাবুদের সময়ের চেয়ে অনেক আলাদা, অনেক খোলামেলা । যতই শাসনের বেড়াজালে বাঁধতে যাক, আসলে কচি মেয়েগুলোর দুষ্টু-মিষ্টি সাহচর্য পেলে সব বয়সের পুরুষই বর্তে যায়, ওদের জীবনের অঙ্গ হতে চায় । ভালো মেয়েটাকে পার্সোনাল প্রশ্ন করার জন্য হঠাৎই কেন জানি মুখ সুড়সুড় করতে লাগল মৃণাল বাবুর । কিন্তু কিভাবে যে শুরু করা যায়? মেয়েটা যদি খারাপ ভেবে বসে? যদি ওর বাবাকে বলে দেয়?

“কি বিচ্ছিরি বৃষ্টি বলো কাকু?”… সম্বিত ফেরে রিঙ্কির প্রশ্নে । কথা বলার একটা সূত্র পেয়ে উত্তর দেন মৃনাল বাবু, “বিচ্ছিরি কোথায় রে? দারুন রোমান্টিক ওয়েদার ! এই ওয়েদারেই তো প্রেম করতে হয় ।”… series choti golpo

“চা দিয়ে গরম গরম পকোড়া খেতে হয় ।”… হাসিমুখে কাকুর কথার কাউন্টার করল রিঙ্কি ।

“হ্যাঁ সেটাও দারুন । তবে এরকম ওয়েদারেই কিন্তু সেক্স সবচেয়ে ভালো হয় । আই মিন, পৃথিবীর বেশিরভাগ প্রাণীর বর্ষাটাই ব্রিডিং সিজন, এটা জানিস তো?”… অনেকটা সাহস সঞ্চয় করে দুরুদুরু বুকে বলে বসলেন মৃণাল বাবু ।

কাকু হয়তো খারাপ মিনিং করে বলছে না, হয়ত ডারউইনের মত প্রাণীতত্ত্বের কথা বোঝাচ্ছে । কিন্তু রিঙ্কির দেহতত্ত্ব যে সেকথা শুনতে নারাজ ! মৃণাল কাকুর মুখে আচমকা সেক্স শব্দটা শুনে উঠতি বয়সের চনমনে উত্তেজনাটা ও পায়ের নখ থেকে মাথার চুল পর্যন্ত অনুভব করলো এক মুহুর্তের জন্য ।… “হ্যাঁ, তা জানি… মানে…ইয়ে, বৃষ্টিটার জন্য বাড়ি যেতে পারছিনা তো তাই বিচ্ছিরি লাগছে আসলে । মা চিন্তা করছে বোধহয় এতক্ষণে ।”… প্রসঙ্গ ঘোরায় রিঙ্কি ।

“আরে ফোন থাকতে আবার চিন্তা কিসের? বলবি আমার সাথে আছিস, কেউ কোনো চিন্তা করবেনা ।”

“ওককে, থ্যাংক ইউ কাকু ।”…

“তা, প্রেম-ট্রেম করছিস?”

“ধ্যাৎ ! না না । ওসব আমার ভালোলাগেনা । পড়াশোনা আর বান্ধবীদের নিয়েই বিজি থাকি ।”…. ডাহা মিথ্যে কথা ! ছেলেরা অ্যাটেনশান দিয়ে দিয়ে অলরেডি মাথা কিছুটা খারাপ করিয়ে দিয়েছে ওর । বয়ফ্রেন্ডও আছে । ঋতম, একই ক্লাসে পড়ে, বায়োলজি কোচিংয়ে জমে উঠেছে ওদের প্রেম । কিন্তু তা কি আর বাবার বন্ধুকে বলা যায়?

“ভালো লাগেনা কেন রে? এটাই তো প্রেম করার বয়স । কি সুন্দর দেখতে হয়েছে তোকে ! কি দারুন ফিগার বানিয়েছিস ! কেউ প্রেম করতে চায়নি বললেই বিশ্বাস করব?”…

মৃণাল কাকুর মুখে এই কথা শোনার জন্য ঠিক প্রস্তুত ছিলোনা রিঙ্কি । আজকাল অনেক বয়স্ক লোকই ফ্র্যাঙ্ক হওয়ার চেষ্টা করছে নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে, সেটা রিঙ্কি জানে । তাও ছোটবেলা থেকে দেখে আসা কাকুর মুখে এই প্রসঙ্গ ওকে অস্বস্তি দিল । কিরম যেন লজ্জা-মাখানো অস্বস্তি । কাকু যে ওর রূপেরও প্রশংসা করছে সাথে ! নিজের রূপের প্রশংসা কোন মেয়ে না ভালোবাসে পৃথিবীতে? হালকা একটা লাজুক হাসির আভা খেলে গেল ওর মুখে । “ধ্যাৎ ! কোথায় আর সুন্দর?”…আধো আধো গলায় রিঙ্কি ওর কাকুকে বললো ।

“ওটা বোঝার বয়স তোর এখনো হয়নি মা । তবে তোর চেহারা-স্বাস্থ্য যা হয়েছে, অনেক মেয়েকে হার মানিয়ে দেবে ! আরেকটু বড় হ বুঝবি ।”…উফ্ফ ! রিঙ্কি যে এখনই বোঝে সবকিছু ! সেটা তো কাকুকে ও বলতে পারছেনা ! কাকুর প্রশংসার উত্তরে কোনো কথা না বলে ভীষণ মিষ্টি ইনোসেন্ট একটা হাসি ফিরিয়ে দিল রিঙ্কি । কাকু সরাসরি ওর বাড়ন্ত শরীর নিয়ে প্রশংসা করছে ! শুনে রাগ তো হলোই না উল্টে কেমন যেন বুক ধড়ফড় করতে লাগল । নিজের মনের আচরণ নিজের কাছেই অচেনা মনে হল রিঙ্কির । সদ্য বলা শ্লীলতার সীমানা সামান্য পেরোনো কথাটার রিঅ্যাকশন দেখতে মৃণাল বাবুও চুপ করে রইলেন ।

শয়তান কখন কার মনে এসে বাসা বাঁধবে কেউ আগে থেকে বলতে পারেনা । এই মায়াবী সোঁদাগন্ধ মাখা বৃষ্টিভেজা সন্ধ্যা, পাশে দাঁড়ানো নবযৌবনা বন্ধুকন্যা, ওর চিনামাটির ফুলদানির মত পালিশ করা কার্ভি শরীর মৃণাল বাবুর বুকের মধ্যে আচমকাই একটা শিরশিরানি তুলে দিল । হঠাৎ আবিষ্কার করলেন উনি চোখ ফেরাতে পারছেন না রিঙ্কির পাতলা গেঞ্জি-কাপড়ের টপ ভেদ করে ফুটে ওঠা স্তনদুটো থেকে । বয়স তো কম হলো না ওনার, নতুন করে আর বলে দিতে হবেনা মেয়েটা ভিতরে ব্রা পরেনি ! এখন বৃষ্টিতে ভিজে গেঞ্জি বুকের সাথে লেপটে গিয়ে ভিতরের সবকিছু ভেসে উঠেছে । ওর উঠতি বয়সের বাড়তে থাকা দুদু, দুটো স্তনের মাঝের ভাঁজ, বৃষ্টির ঠাণ্ডা জলের ছোঁয়ায় শক্ত হয়ে ওঠা বোঁটা… সবকিছু ! অনুভব করলেন নিজের প্যান্টের ভেতরে কেমন একটা অস্বস্তি হচ্ছে । ধীরে ধীরে যেন জেগে উঠছে আদিম একটা অনুভূতি । মনটাকে অন্যদিকে ঘোরানোর চেষ্টা করলেন মৃণাল বাবু ।

কিন্তু কোন দিকে ঘোরাবেন? ওর ভিজে গোলাপি ঠোঁটের দিকে? যে ঠোঁটের উপরটায় এখনো লেগে রয়েছে বৃষ্টির জলের কয়েকটা ফোঁটা? নাকি নজর ঘোরাবেন ওর বৃষ্টিস্নাত গ্রীবার দিকে? ফর্সা মসৃণ ঘাড়ের কয়েকটা লোম ভিজে লেপ্টে রয়েছে শরীরের সঙ্গে । ওদিকে তাকালেই যে ঠোঁট ঘষতে ইচ্ছে করছে ওর কাঁধে ! তাহলে কোন দিকে তাকাবেন? রিঙ্কির নরম মিষ্টি চাহনির দিকে? কিন্তু সেদিকে তাকালেও যে ওর মাখনতাল নরম শরীরের সবটুকু রস নিংড়ে ছিবড়ে করে খেয়ে নিতে ইচ্ছে করছে ! ইচ্ছে করছে ওর নিষ্পাপ ইনোসেন্সকে রগড়ে রগড়ে শাস্তি দিতে ! হঠাৎ করে একি হলো ওনার? অবাধ্যের মত আনচান করছে কেন ভিতরটা? শেডের তলায় দাঁড়িয়ে বন্ধুর মেয়ের ডবকা শরীরের দিকে তাকিয়ে মনের মধ্যে তালপাতার মতো কাঁপতে লাগলেন উনি ।

একবার চেষ্টা করলেন নজর নামিয়ে নিতে, নিজের মনের রাক্ষসটাকে শান্ত করতে । কিন্তু সাথে সাথেই নজর চলে গেল রিঙ্কির নাভির গোল গর্তটার দিকে । ভিজে টপ গায়ে চেপে গিয়ে ওর ফুলকো পেটের গড়নটা স্পষ্ট বোঝা যাচ্ছে । ইসস… এই বয়সেই নাভিটা কি বড় হয়ে গেছে মেয়েটার । মৃণাল বাবুর গোটা জিভটাই তো ঢুকে যাবে বোধহয় ! ওকি? টাইট টপটা কোমরের উপরে খানিকটা উঠে গিয়ে পেটের একটুখানি তেলতেলে চামড়াও যে দেখা যাচ্ছে ! উফ্ফ… কি ফর্সা…কি যে মিষ্টি খেতে হবে পেটটা ! এক কামড় বসালেই লাল টকটকে হয়ে যাবে ! ছিঃ ছিঃ ! কি ভাবছেন এসব? কিন্তু চোখটা আরো নামাতে গিয়ে যে আটকে গেল আরো লোভনীয় বস্তুতে ! ওর হালকা লোমভর্তি কচি চওড়া থাই । তার নিচে গোল গোল ফর্সা হাঁটু । পায়ের গড়নটা একদম নিটোল, হাঁসের গায়ের মত তেল চকচকে । বড় হচ্ছে তো ! এত ছোট প্যান্ট কেউ পড়ে? বাবা মা বাড়ি থেকে বেরোনোর আগে দেখেনা নাকি? এভাবে কুঁচকি অবধি বের করা থাকলে রাস্তায় লোকজন মেয়ের দিকে কি ভাবে তাকাবে সেটা ভাবেনা? bangla hot golpo

ফেমিনিজম আর সমান অধিকার থাকা সমাজের পক্ষে ভালো । কিন্তু তাই বলে চিড়িয়াখানায় বাঘের খাঁচায় ইচ্ছে করে লাফিয়ে পড়াটা তো বোকামি ! চারপাশে মানুষের মুখোশে অনেক জন্তু ঘুরে বেড়াচ্ছে, আইনের বেড়াজালে যাদের অপরাধী মনস্তত্ত্ব আটকানো যায় না । নাহলে কি আর রোজ এত অপরাধ হতো? সুতরাং নিজেকে কিছুটা সামলে চলা মেয়েটারও কর্তব্য ।

আর এই মেয়েটাকে দেখো? নির্লজ্জের মত গোবদা গোবদা সেক্সি ঠ্যাংদুটো উদোম খুলে বেরিয়ে পড়েছে রাস্তায় ! মৃণাল বাবুর পুরুষতান্ত্রিক মনটা কোথায় যেন জেগে উঠে খোঁচা দিল ওনাকে ।

ইচ্ছে করল মেয়েটাকে অভব্যতার উপযুক্ত শাস্তি দিতে । মাঝরাস্তায় পুরো ল্যাংটো করে দাঁড় করিয়ে বেল্টপেটা করতে ওর কচি পাছায় !…কি যা তা ভাবছেন ! নিজেকে বহুকষ্টে টেনে তুললেন ওই পাপের চিন্তা থেকে । কিন্তু পাপ কি এতো সহজে ছেড়ে যায়?

“আরেকটু বড় হ বুঝবি !”…. মনে মনে কাকুর কথাটা আবৃত্তি করলো রিঙ্কি । হ্যাঁ, এখনো ও পুরোটা বড়দের মত হয়নি, তবে কালকেই একলাফে অনেকটা এগিয়ে যাবে বড় হওয়ার দিকে ।

কাল যে ওর আঠেরো বছরের জন্মদিন ! বলবে না বলবে না করে বলেই দিল রিঙ্কি । শুধু বলে দিলো না, কাকুকে বাড়িতে নেমন্তন্ন করে বসলো ! ও তো আর জানেনা মৃণাল কাকু কেন ওদের বাড়িতে আসা বন্ধ করেছে । বড়দের জটিল ঝামেলা ওর সরল মন বুঝবে কিকরে? মৃণাল বাবু ওর মনে আঘাত না করার জন্য সায় তো দিলেন, কিন্তু মনে মনে ভাবতে লাগলেন সেটা কতটা অসম্ভব ।

“যাই বল, তোদের এখনকার যুগের মেয়েরা কিন্তু খুব স্মার্ট ।”… কেমন একটা অস্বস্তিকর থমথমে পরিবেশ তৈরি হয়ে গেছিল হঠাৎ করেই । সেটা কাটাতে হাতড়ে হাতড়ে যেন কথা খুঁজে এনে বললেন মৃণাল বাবু ।

“কেন? এরকম বলছ কেন?”… রিঙ্কির মুখে কৌতুকের হাসি ।

“তোর প্যান্টটা দেখ? এত ছোট প্যান্ট পড়ার কথা আমাদের সময় মেয়েরা ভাবতেই পারত না !”…

ওর বয়সী কোনো ছেলে হলে এখনই ফুঁসে উঠত রিঙ্কি । আধুনিকতার কন্যা, মেয়েদের স্বাধীনতায় হস্তক্ষেপ ও সইতে পারে না । কিন্তু মৃনাল কাকুকে কেন জানি কিছু বলতে পারলো না । মনে হলো পুরুষ মানুষের মুখে এরকম কথা মানায় বুঝি ! মুচকি হেসে পাকা মেয়ের মত ও উত্তর দিল, “এটাকে হটপ্যান্ট বলে কাকু । এটাই এখনকার ফ্যাশন । অনেকেই পড়ছে । ইন থিং !”

“সে তো বুঝলাম । কিন্তু কতটা পা দেখা যাচ্ছে বলতো ! দেখলে তো মানে… অনেকেরই… মনে খারাপ খারাপ চিন্তা আসবে তাইনা?”… মৃনাল বাবু জানেন না রিঙ্কির সাথে কথা বলার জন্য এত প্রসঙ্গ থাকতে এটাই কেন খুঁজে পেলেন উনি ! তবে দিব্যি লাগছে ওর খোলা পা নিয়ে কথা বলতে । মেয়েটাও তো উত্তর দিচ্ছে লজ্জা না পেয়ে । কি সব যে হচ্ছে আজকাল চারদিকে !

“লোকের মনের খারাপ চিন্তা যতদিন না চেঞ্জ হচ্ছে, আমাদের পোশাক চেঞ্জ করে কোনো লাভ হবেনা কাকু । আমার তো পড়তে খুব কমফোর্টেবল লাগে তাই পড়ি । লোকজন পায়ের দিকে তাকালে আমার ভালই লাগে !”…রিঙ্কি জানেনা শেষ লাইনটা কেন বলে ফেলল ও । কিন্তু বলার সাথে সাথেই ভীষণ একটা সুড়সুড়ি অনুভব করল তলপেটে । মৃণাল বাবুও দাঁতে দাঁত ঘষলেন সন্তানের বয়সি মেয়ের মুখে এরকম বেপরোয়া কথা শুনে । তবুও নিজেকে সামলে নিয়ে বললেন, “বাপরে ! এটার আবার পকেটও আছে?”

“হমম… এই দ্যাখো পিছনেও আছে ।”… পিছন ঘুরে মৃণাল কাকুকে ওর ছোট্ট প্যান্টে ঢাকা ফুলকো পাছাটা দেখায় রিঙ্কি । মৃণাল বাবু দেখলেন কিরকম ঘন সন্নিবিষ্ট ফোলাটে হয়ে উঠেছে ওনার বন্ধুকন্যার পোঁদের মাংসের তালদুটো !

কোমর থেকে থাই পর্যন্ত লম্বায় বড়জোড় ইঞ্চি-ছয়েক হবে প্যান্টটা । প্যান্ট না বলে প্যান্টি বলাই ভালো ! পুরো পোঁদটাই তো দেখা যাচ্ছে মাগীর ! আহঃ… কি ফর্সা, মোলায়েম দেখতে ওর কমবয়েসী নধর পাছাটা ! মারবেন নাকি এক থাপ্পড় কষিয়ে? প্যান্টি পড়ে রাস্তায় বেরোনোর শাস্তি দেবেন নাকি বন্ধুর পোঁদপাকা মেয়েকে? হাত দুটো শক্ত করে মুঠো পাকিয়ে বহু কষ্টে নিজের মনের ইচ্ছে দমন করলেন মৃণাল বাবু ।

কাকু সরাসরি ওর পাছার দিকে তাকিয়ে আছে বুঝতে পেরে বিজাতীয় একটা আনন্দ-মাখানো অস্বস্তি হতে লাগল রিঙ্কিরও । সত্যিই জানেনা কেন এমন করছে ও ! বৃষ্টির ওয়েদারের মাদকতা কি ওর মনেও নেশা ধরিয়ে দিল? নিজের আচরণে নিজেরই হঠাৎ কেমন ভয় লাগলো ওর ।

“এইটুকু পকেটে আবার কিছু রাখা যায় নাকি?”…রিঙ্কি সামনে ঘোরার পর বড় বড় নিঃশ্বাস ছাড়তে ছাড়তে বললেন মৃণাল বাবু । রিঙ্কির ডবকা কচি শরীরের উত্তেজনায় ততক্ষণে দাঁড়িয়ে দাঁড়িয়েই হাঁপিয়ে উঠেছেন উনি !

“দেখে ওরকম মনে হয় । অনেকটাই জায়গা আছে ভিতরে । হাত ঢোকালে বোঝা যায় !”… ঠোঁট উল্টে বলল রিঙ্কি ।

“বটে? দেখি কত বড় পকেট তোর?”… দুঃসাহসী হয়ে ওঠেন মৃণাল বাবু । সামান্য সুযোগের সদ্ব্যবহার করতে হঠাৎ হাত বাড়িয়ে দেন রিঙ্কির তলপেটের দিকে । সামান্য সংকোচ হচ্ছিল, কিন্তু রিঙ্কির ভীতু ভীতু মিষ্টি মুখটার দিকে নজর পড়তেই সব সংকোচ সরিয়ে হাতটা ঢুকিয়ে দিলেন ওর হটপ্যান্টের সামনের একটা পকেটের মধ্যে । new chudachudi kahini

পাতলা গেঞ্জি-কাপড়ের প্যান্টের ততোধিক পাতলা পকেট, মৃণাল বাবুর হাতটা যেন ডুবে গেল উষ্ণ স্পঞ্জ-ভর্তি একটা বাটিতে । আঙ্গুল বাড়িয়ে উনি স্পর্শ করলেন কুঁচকির পাশে রিঙ্কির কোমর আর পায়ের সংযোগস্থলের ভাঁজটা । সাথে সাথেই বুঝতে পারলেন, মেয়েটা প্যান্টিও পরেনি ! “ইসস… সুকুমারের মেয়েটা একদম অসভ্য হয়ে উঠেছে !”… মনে মনে মৃণাল বাবু ভাবলেন । স্পষ্ট অনুভব করলেন গোপনাঙ্গের খুব কাছে ওনার স্পর্শ পেয়ে একবার শিহরিত হল রিঙ্কি ।

হাতটা উনি আরো একটু ঠেলে ভিতরে ঢোকালেন, মৃণাল বাবুর হাত ঠেকে গেল অষ্টাদশী কিশোরীর জড়োসড়ো কুঁচকিতে । নিঃশ্বাস বন্ধ করে মৃনাল বাবু অনুভব করলেন, রিঙ্কির দুপায়ের ফাঁকটা কচি কচি রেশমি বালে ভর্তি ! এই বয়সেই এত চুল হয়ে গেছে? প্যান্টের ভিতরে আপনা থেকেই ঠাটিয়ে খাড়া হয়ে উঠল ওনার বাঁড়া ।

রিঙ্কির তখন মর মর অবস্থা । লজ্জায়, ভয়ে গলা শুকিয়ে কাঠ হয়ে গেছে । কি বলা উচিত, কি করতে হবে কিছুই বুঝতে পারছে না । মৃনাল কাকু যে এভাবে সোজা পকেটের ভিতরে হাত ঢুকিয়ে দেবে সেটা তো ও ভাবেনি ! কিছু বলতেও পারছে না এখন, যদি কাকু বুঝতে পারে ও ভয় পেয়ে গেছে? না না ! ওদের জেনারেশন ভয় পায় না, ইগো হার্ট হয় পুরনো জেনারেশনের কাছে হার মানতে ! ডেসপারেট ভঙ্গিতে পা’দুটোকে আরেকটু ফাঁক করে দাঁড়ালো রিঙ্কি ।

কিন্তু কাকু যে থামছেই না ! রিঙ্কির সাহসটাকে আবেদন ভেবে বসল নাকি? কাকুর হাতটা ধীরে ধীরে আরও ভিতরের দিকে এগোচ্ছে । রিঙ্কির ইচ্ছা করছে চিৎকার করে ওখান থেকে পালিয়ে যেতে, কিন্তু কিছুতেই পা নড়ছে না ওর । অঙ্গ-প্রত্যঙ্গগুলো কেমন অবশ হয়ে আসছে । মৃণাল বাবুর আঙ্গুলগুলো তখন এগোতে এগোতে ওর কমলালেবুর কোয়া স্পর্শ করেছে । চশমার ফাঁক দিয়ে জ্বলজ্বলে চোখে কাকু তাকিয়ে আছে ওরই দিকে, কিন্তু কাকুর চোখে কিছুতেই চোখ মেলাতে পারছে না ও । বুকের ভিতরে মনে হচ্ছে কেউ একসঙ্গে হাজারটা হাতুড়ি পিটছে ! অস্বস্তির সহজাত প্রতিক্রিয়ায় পা দুটো জড়ো করে ফেললো রিঙ্কি । প্রাণপণে এমন একটা ভান করতে লাগলো যেন বুঝতেই পারছেনা কি হচ্ছে ওর সাথে !

কিন্তু মৃনাল বাবুর সাহস তখন আকাশ ছুঁয়েছে । উনি বুঝতে পেরেছেন রিঙ্কি ভালো মেয়ে । ছোটবেলা থেকে নম্র ভদ্র হওয়ার শিক্ষা পেয়ে বড় হয়েছে । ও প্রতিবাদ করবে না, প্রকৃত সবল পুরুষের কাছে ভয় পেয়ে আত্মসমর্পণ করবে ! মৃণাল বাবু রিঙ্কির কচি গুদের ফুলকো কোয়াটা আঙ্গুল দিয়ে টিপতে টিপতে ধীরে ধীরে ওর চেরাটা স্পর্শ করলেন । new choti golpo com গ্রামের কচি বৌ এর আনটাচড গুদ

কাকুর হাতের মধ্যে যেন লাফিয়ে উঠল রিঙ্কি । প্রাণপণে নিজের মনকে বোঝানোর চেষ্টা করলো, “কাকু তো শুধু দেখছে আমার পকেটটা কত বড় । ওখানে অ্যাকসিডেন্টালি হাত লেগে গেছে, এখনই হাত বের করে নেবে নিশ্চয়ই !”…কিন্তু রিঙ্কি তো জানতো না ওর কাকুর মনে সেই মুহূর্তে ওকে নিয়ে ঠিক কতটা নোংরা চিন্তার স্রোত বয়ে চলেছে !

মৃণাল বাবু খুব কাছ থেকে রিঙ্কির মুখের দিকে তাকিয়ে ওর বালভর্তি কচি গুদে হাত বোলাতে লাগলেন । দেখতে লাগলেন অস্বস্তি চেপে রাখার চেষ্টায় কিভাবে মুখের টানটান চামড়া কাঁপছে রিঙ্কির ।

অদ্ভুত একটা সেনসেশনে তখন আলোড়িত হচ্ছে ওনার যৌন রিপু । রাস্তার মাঝে বন্ধ দোকানের শেডের নিচে দাঁড়িয়ে অষ্টাদশী কিশোরীর গুদে হাত দিতে পারবেন এরকম ফ্যান্টাসি ওনার অতি সুখস্বপ্নেও আসেনি কখনো । উত্তেজনায় দমবন্ধ করে মৃণাল বাবু আস্তে আস্তে ওনার দুটো আঙ্গুল রিঙ্কির গুদের নীচ থেকে উপর অবধি বোলাতে লাগলেন । স্পষ্ট অনুভব করলেন থরথর করে কাঁপছে ওনার বন্ধুকন্যার সদ্যযুবতী কচি গুদ !

“ভিতরে প্যান্টি পড়িসনি কেন মা? হিসি-টিসি করতে গেলে তো প্যান্ট ভিজে উঠে বোঝা যাবে !”…. দুপাশে চাপা নরম ছ্যাঁদাটায় আঙ্গুল দিয়ে এক খোঁচা মারলেন মৃণাল বাবু ।

“আমি রাস্তায় হিসি করি না কাকু !”… গুদে কাকুর আঙ্গুলের খোঁচা খেয়ে প্রচন্ড অস্বস্তিতে ছটফট করে বলে উঠলো রিঙ্কি ।

তর্জনী আর বুড়ো আঙ্গুল দিয়ে ওর গুদের কোয়া দুটো একসাথে টিপে ধরলেন মৃনাল বাবু । আলতো করে ডলতে লাগলেন রিঙ্কির কচি বালে ঢাকা গুদের ফুলো ফুলো ঠোঁটদুটো । desi panu hot xxx choti kahini

কেমন একটা অস্বস্তি, ভয়ে তোলপাড় হতে লাগলো অপরিণত মন । রিঙ্কির মনে হলো এবারে ও কেঁদেই ফেলবে ! আর থাকতে না পেরে পা দুটো জড়ো করে বেশ জোর গলাতেই বলে ফেলল, “ইসস… কি করছো এটা? ভীষণ আনকম্ফি লাগছে ! হাতটা প্লিজ বের করো না কাকু? ওহ প্লিইইইজ !” নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

একটু হলেও অস্বস্তি বোধ করলেন মৃনাল বাবু । যতই হোক, এটা তো আর সোনাগাছির কোনো মেয়েছেলে নয়, ওনার একসময়কার প্রাণের বন্ধুর একমাত্র মেয়ে । রিঙ্কির ব্যাকুল-কঠোর স্বরে অপ্রস্তুত হয়ে তাড়াতাড়ি হাতটা বের করে নিলেন উনি । বড় বড় নিঃশ্বাস ছাড়তে ছাড়তে হাঁপাতে লাগল রিঙ্কি । উত্তেজনার চোটে ওর মুখেচোখে ততক্ষণে ঘাম জমে গেছে । নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

error: cotigolpo.com