নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৫

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৫

coti golpo

রিঙ্কি বড় হয়ে গেল সেইদিন থেকে । একলপ্তে অনেকটা বড় । পাপ একবার স্পর্শ করে গেলে বোধহয় সেই মানুষ আর কখনো নিষ্পাপ হতে পারেনা শত চেষ্টা করলেও ।

কাকুর অসভ্যতায় রিঙ্কির ভিতরে এমনই একটা চুলকানি জন্ম নিয়েছে যা মেটাবার ক্ষমতা আর ওর সমবয়সী বয়ফ্রেন্ডের নেই । রাস্তাঘাটে যখন-তখন কাকুর মুখটা মনে পড়ে যায়, অদ্ভুত একটা শিরশিরানি খেলে যায় তলপেট থেকে সারা শরীরে বহু লোকের মাঝখানে দাঁড়িয়ে ।

স্নান করতে গেলে মনে পড়ে কাকু কিভাবে স্পর্শ করছিল ওর সর্বাঙ্গ, হিসি করতে বসলে মনে পড়ে কাকুর দেওয়া ডিলডোটার কথা ।

এমনকি ঋতমের সাথে কথা বলতে বলতেও আনমনা হয়ে যায় রিঙ্কি, ওর চোখে চোখ রাখতে পারেনা হাত ধরে প্রেম করার সময় । একসময় ঋতমের সাথে রাতে ফোনে কথা বলতে বলতে ঘুমিয়ে পড়তো, তাও গল্প শেষ হতো না ওদের ।

এখন রিঙ্কি তাড়াতাড়ি ফোন রেখে দেয় । এখন নরম প্রেম না, উগ্র ভালোবাসার পিয়াসী মেয়েটা ! পার্সোনাল আলমারির লুকানো কোনা থেকে বের করে ডিলডোটা, তারপর ঈষৎ ইতস্তত করে বাবার বন্ধুর দেওয়া নকল যৌনাঙ্গ দিয়ে স্পর্শ করে নিজেকে ।

থরথর করে কেঁপে ওঠে ওর সারা শরীর । রিঙ্কি নগ্ন করে ফেলে নিজেকে । কখনো আয়নার সামনে দাঁড়িয়ে, কখনো বিছানায় দুই’পা ফাঁক করে শুয়ে কাকুর শিখিয়ে দেওয়া কায়দায় আদর করে নিজেকে ।

মাই খামচে গুদে অর্ধেক ডিলডো ঢুকিয়ে দাপাদাপি করে ব্যাথায়, তারপরেও ঠেলে ঠেলে ঢুকাতে থাকে আরো ভিতরে, কচি গুদের আঠারসে মাখামাখি করে বাবার বন্ধুর দেওয়া অশ্লীল উপহার !… bangla coti golpo

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৩

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৪

পরিবর্তন এসেছে রিঙ্কির চালচলন পোশাক-আশাকেও । ওদের ইংলিশ মিডিয়াম স্কুলে সব ক্লাসের একটাই ড্রেসকোড । সাদা শার্ট আর ছাইরঙের স্কার্ট । সাথে স্কার্টের রংয়ের টাই ।

মেয়েদের স্কুল ছুটির পর গেটের সামনেটায় বহু ছেলে-ছোকরার সমাগম হয় । কেউ কেউ আসে প্রেমিকার জন্য । কেউ আসে এমনিই স্কুলের কচি মেয়ে দেখতে, লোলুপ দৃষ্টিতে তাকিয়ে থাকে মেয়েগুলোর দিকে ।

কোন মাছটাকে কতটা চার দিলে, কতটা খেলালে ছিপে তোলা যাবে মাপতে থাকে দাঁড়িয়ে দাঁড়িয়ে । এতদিন রিঙ্কি বুকের সামনে ব্যাগ নিয়ে ওই জায়গাটা তাড়াতাড়ি পেরিয়ে আসত ।

কিন্তু সেদিন ওর কি হলো কে জানে । লাস্ট পিরিওড পিটি ছিল । স্কিপিং করতে করতে কখন যেন মনে পড়ে গেছিল মৃণাল কাকুর কথা । স্তনদুটো তখন লাফাচ্ছে ওরই সাথে সাথে, লাফাতে লাফাতে ঘেমে যাচ্ছে সর্বাঙ্গ, কেমন একটা উত্তেজনা উঠছে শিরায়-উপশিরায় । শেষ পর্যন্ত রিঙ্কি যখন থামলো ঘামে ওর জামা পুরো ভিজে গেছে ।

বুকের সাথে লেপ্টে গিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে ওর সাদা ব্রেসিয়ার, প্রস্ফুটিত নিটোল স্তনের আকৃতি, খাড়া খাড়া দুটো বোঁটা । ততক্ষণে ছুটির ঘন্টা পড়ে গেছে । রিঙ্কি এককাঁধে ব্যাগটা নিয়ে স্কুল থেকে বেরিয়ে এলো ওই অবস্থাতেই ।

বেরোনোর আগে শুধু বুকের তিনটে বোতাম খুলে দিল, টাইয়ের ফাঁস আলগা করে বাজে মেয়েদের মত নামিয়ে দিল বুকের মাঝখান অবধি, স্কার্টটা কোমরের কাছে তিনটে ফোল্ড করে নিল । bangla choti

ওটা শেষে পরিণত হলো মিনিস্কার্টে, এমনকি ওর ভায়োলেট প্যান্টিটাও বোধহয় একটুখানি দেখা যেতে লাগলো নিচে থেকে ।… মেয়েদের স্কুলের বাইরে দাঁড়ানো চুলকানি-সমৃদ্ধ পুরুষদলের মাঝে স্কুলের গুড গার্ল রিঙ্কি স্কুল থেকে বেরিয়ে এল খানকী সেজে !

সেইদিনই যে কতগুলো নতুন প্রেমিক জুটে গেল ওর, কত বান্ধবীর প্রেমিকের মাথা ঘুরিয়ে দিল, তার ইয়ত্তা নেই ! রিঙ্কি কিন্তু ওদের দৃষ্টিকে পাত্তা দিল না ।

সবার মাঝখানে দাঁড়িয়ে একবার কোমর বেঁকিয়ে ম্যানা উঁচিয়ে মাথার রিবন ঠিক করে নিল, তারপর গর্বিত বুকে রাজহংসীর মত পাছা আর দুদু দুলিয়ে হেঁটে পেরিয়ে গেল বিভিন্ন বয়সের ছেলেদের ভিড়টা ।

ওর মাথায় তখন চলছে একটা ফ্যান্টাসি । বাড়ি গিয়েই ডিলডো নিয়ে খেলা করতে হবে, শুধু টাই আর বুট পড়ে পিঠে ব্যাগ নিয়ে টোটাল ন্যাকেড অবস্থায় এতগুলো ছেলের মাঝখান দিয়ে হেঁটে গেলে কেমন হতো ভাবতে ভাবতে !…ইসস… সত্যিই কি নোংরা হয়ে উঠল রিঙ্কি?

নিজেকে প্রশ্ন করেই উত্তর পায়না ও । শেষে নিজের স্কুলের গেটের সামনেই গ্যাংব্যাংড হওয়ার কথা ভাবতে ভাবতে ডিলডো গুদের জলে ভাসিয়ে তবে অস্বস্তি থেকে মুক্তি পেল উত্তেজিত কিশোরী ওইদিন !…

এইসব কথা কাউকে বলতে পারেনি রিঙ্কি । এমনকি ওর বেস্টফ্রেন্ড বর্ণালীকেও না । সেই বর্ণালী, যাকে ও ঋতমের সাথে ঘটে যাওয়া সব কিছু শেয়ার করে, একদম সবকিছু । choti uponnas

কিন্তু ওর মনে আজকাল যা চলছে তাতে বর্ণালীর মত অসভ্য হর্নি মেয়েও ওকে নোংরা ভাববে, রিঙ্কি জানে ! নিজের লজ্জায় আর চাপা যৌনতায় নিজেই জ্বলে-পুড়ে খাক হতে থাকে প্রতিদিন অপরিণতমনস্ক মেয়েটা ।

রিঙ্কিকে বাড়ি থেকে স্কুলে নিয়ে যাওয়া নিয়ে আসার জন্য একটা রিকশা ঠিক করা রয়েছে । আজাদ চাচা ‘. এবং অতি ভদ্র ‘. । পঞ্চাশের কাছাকাছি বয়স, কিন্তু হাট্টাকাট্টা পেশীবহুল চেহারা ।

সব রিক্সাওয়ালাই পেশীবহুল চেহারার হয় দেখেছি । ওরা পয়সা কামানোর জন্য এক্সারসাইজ করতে বাধ্য হয় !… আজাদ চাচা লোক ভালো । এত বছরে দেরি করেনি একদিনও, কখনও আগ বাড়িয়ে প্রয়োজনের চেয়ে বেশি কথা বলতে চায়নি ।

মুখ বুঁজে প্যাডেল মেরে গেছে নিজের কর্তব্য পালন করতে । সেদিনও রিঙ্কির কি হলো নিজেই জানে না । আজকাল কি সব যে হচ্ছে বুঝতেই পারছে না ও ! নাহলে কি আর ও ওরকম করার মেয়ে?

সেদিন স্কুল ছুটির পর রিকশায় ওঠার আগে আজাদ চাচার রোদতপ্ত মুখটা দেখে হঠাৎ কেন জানিনা ভীষণ মায়া হল ওর । টাকার বিনিময়ে লোকটা ওর ভার বহন করছে বছরের পর বছর, নিষ্ঠাভরে ।

কিন্তু টাকাই কি কৃতজ্ঞতা দেখানোর একমাত্র উপায়? রিঙ্কির যে আজাদ চাচাকে থ্যাংক ইউ বলতে ইচ্ছে করছে আজ হঠাৎ করেই ! কিন্তু কিভাবে বলা যায়? কিভাবে দেখাবে রিঙ্কি নিজের কৃতজ্ঞতা? অনেক ভেবে একটা উপায় বের করল ও । যদিও ভীষণ সাহস লাগবে কাজটাতে । কিন্তু রিঙ্কি আজ জানিয়েই ছাড়বে আজাদ চাচাকে ও কতটা থ্যাংকফুল ওনার সার্ভিসে !…

xxx boudi sex kahini দুই বৌদিকে আমার বাড়া চাটালাম

রিঙ্কি কিন্তু জানে না, সত্যিই জানে না থ্যাংক ইউ বলার এতগুলো উপায় থাকতে কেন এইটাই বেছে নিল ও ! রিকশাটা যখন বাসরাস্তা পেরিয়ে, কুলোপাড়ার মাঠের পাশের রাস্তাটা পেরিয়ে, আরো দুটো পাড়া পেরিয়ে সাহেব-বাগানের নিঃঝুম এলাকাটার কাছাকাছি এলো রিঙ্কি হঠাৎ মুখ কাঁচুমাচু করে বলে বসলো, “আজাদ কাকু রিকশাটা একটু থামাবে?”

“কেন দিদিমণি?”… সেই ছোট থেকে দেখছে আজাদ রিঙ্কিকে, তখন থেকেই ও দিদিমণি বলে ডাকে ওকে । ডাকটায় ভালোবাসা আর সম্ভ্রম দুটোই জড়িয়ে আছে । bangla chodar golpo

“আমার খুব জোরে বাথরুম পেয়েছে ।”

“এখানে জায়গা কোথায় দিদিমণি? এইতো বাড়ি এসে গেছে, আর পনেরো মিনিটও লাগবে না ।”…

“না না তুমি এখানেই থামাও । আমার খুব জোরে পেয়েছে । ওই পাঁচিলের ওদিকটায় গেলে জায়গা পাবো না?”… সাহেবদের পুরনো পরিত্যক্ত বাগান বিস্তীর্ণ জায়গা জুড়ে পাঁচিল দিয়ে ঘেরা । ভিতরে কেউ থাকে না এখন, পাঁচিল ভেঙে গেছে জায়গায় জায়গায় । ফাঁক দিয়ে দেখা যায় প্রায় জঙ্গলে পরিণত হওয়া অযত্নের বাগান । ওরকমই একটা ভাঙ্গা দেওয়ালের দিকে আঙুল দেখিয়ে রিঙ্কি রিকশা থামাতে বলল ।

দিদিমণি বলছে যখন অগত্যা আর কি করা যায় । আজাদ মিঞা রিকশা থামিয়ে দিল, রিঙ্কি রিকশা থেকে নেমে নির্জন রাস্তায় এদিক ওদিক দেখে নিয়ে ভাঙ্গা পাঁচিলের ফাঁক দিয়ে ভিতরে একটা পা বাড়িয়েও দাঁড়িয়ে গেল । তারপর পিছনে আজাদ চাচার দিকে তাকিয়ে বলল, “আমার না একলা ভয় করছে ।”

ভয় কি আজাদের করছে না রিঙ্কির জন্য? মেয়েটার কিছু হলে ওর বাবা-মাকে কি জবাব দেবে? কিন্তু তাই বলে জোর তো খাটাতে পারে না অত বড় মেয়ের উপর । অনুরোধের গলায় বলে, “বললাম তো বাড়ি গিয়ে যা করার কোরো দিদিমণি । এখানে সাপখোপ কত কি থাকতে পারে ।”…

“তুমি একটু আসবে আজাদ কাকু?”…রিঙ্কির কথা শুনে ধড়াস করে ওঠে আজাদ মিঞার বুকটা ।… “আমি? আমি কি করবো দিদিমণি?”… আমতা আমতা করে শুধায় ও । kochi gud

“কেন? দাঁড়িয়ে থেকে পাহারা দেবে ! তুমি সামনে থাকলে আমার আর ভয় লাগবে না ।”…রিবন বাঁধা মাথার চুল দুলিয়ে বলল রিঙ্কি ।

দিদিমণি পিসাব করার সময় ও সামনে দাঁড়িয়ে থাকবে? ছিঃ ছিঃ ! এ কি নাপাক কথা শোনাচ্ছে আল্লাহ ওকে ! সারা শরীরে আলগা একটা অস্বস্তি ধোঁয়ার মতো ছড়িয়ে পড়ে ধীরে ধীরে জমাট বাঁধতে লাগলো বর্ষীয়ান আজাদ মিঞার অভ্যন্তরে ।

“আসো না? কিচ্ছু হবেনা । তোমার রিকশা কেউ নেবেনা !”…. মিষ্টি হেসে বলল রিঙ্কি । ও যেন তখন কোনো এক মায়াবী নারী, নিশির ডাক ডাকছে পরিশ্রমী রিক্সাওয়ালা আজাদ মিঞাকে ! সেই ডাক উপেক্ষা করতে পারে না আজাদ । “আমি এখানেই দাঁড়াচ্ছি, আপনি ভিতরে গিয়ে করে আসো দিদিমনি ।”… বলে রিঙ্কির পিছন পিছন পাঁচিল-ভাঙা দিয়ে প্রবেশ করে সাহেবদের পরিত্যক্ত বাগানে ।

তারপর? তারপর আর কি? কিছুটা ভিতরে ঢুকে স্কুলের স্কার্ট আর প্যান্টি খুলে একটা গাছের ডালে ঝুলিয়ে পেচ্ছাপ করতে করতে রিঙ্কি হঠাৎ চিৎকার ডাক দিয়েছিল ওর আজাদ কাকুকে । রিঙ্কির কোনো বিপদ হয়েছে ভেবে দৌড়ে এসে হিঁদুর ঘরের ডাঁসা মেয়ের খানকীপনা মাখানো লজ্জিত-হাসিমুখ আর উদোম নিম্নাঙ্গ দেখে থমকে দাঁড়িয়ে গেছিল আজাদ মিঞা । লুঙ্গি উঁচিয়ে তাঁবু করে ফেলে ওর যৌনাঙ্গ জানান দিয়েছিল ওর কাছে দিদিমনির সম্মান এখন নিম্নগামী ! রিঙ্কির চকচকে করে কামানো গুদের ফুলকো পাঁপড়ি দুটোর মাঝখান দিয়ে বেরিয়ে আসা প্রস্রাবধারার দিকে ওর আজাদ কাকু চেয়ে ছিল নির্নিমেষে, যতক্ষন না ওর হিসি শেষ হয় । “হিসস…. হিসসসস্…” কানে ঘোর লেগে গেছিল গোলাপি মাংস দিয়ে চাপা ছোট্ট ছ্যাঁদাটা দিয়ে স্কুলছাত্রী দিদিমনির তলপেটের জল পাহাড়ি ঝর্ণার মত ছন্দময় শব্দে বেরোনোর সঙ্গীতে ।

অদ্ভুত আরাম লেগেছিল রিঙ্কিরও, ‘. একটা রিক্সাওয়ালাকে দেখিয়ে দেখিয়ে পা ফাঁক করে পেচ্ছাপ করার সময় । হোক লজ্জামাখা, তবু আরাম ! হিসি করে উঠে রিঙ্কি খোলা পাছায় ধীরপায়ে এগিয়ে গেছিলো আজাদ চাচার দিকে, একটা একটা করে বুকের বোতাম খুলতে খুলতে । বেশিরভাগ রিক্সাওয়ালার মত আজাদের পরনেও একটা চেককাটা লুঙ্গি ।

আজাদ চাচার সামনে যখন পৌঁছালো ততক্ষণে তলপেটের কাছে জামার শেষ বোতামটাও খুলে ফেলেছে রিঙ্কি । আজাদ মিঞার মুখ দিয়ে তখন বাক্য সরছেনা ।

বিস্ফারিত চোখে চেয়ে দেখছে দিদিমনির ছিনালীটা ! ব্রেসিয়ারটা সেদিন রিঙ্কি স্কুলে থাকতেই খুলে ব্যাগে রেখে দিয়েছিল । দুপাশে জামা সরে গিয়ে চুঁচিদুটো উঁকি মারছে, গোলাকার নাভিসমেত ফর্সা পেটটা কাঁপছে উত্তেজনায়, তলায় নিম্নাঙ্গে নেই একটা সুতো ।

ওই অবস্থায় বাবা-মায়ের আদরের লাডলি, সব টিচারের প্রিয় স্টুডেন্ট লগ্নজিতা দত্ত ওর স্কুলের রিক্সাওয়ালার সুন্নত করা প্রকান্ড যৌনাঙ্গটা লুঙ্গির তলা দিয়ে হাত ঢুকিয়ে খপ্ করে চেপে ধরল ।

তারপর লুঙ্গি তুলে বের করে আনল দিনের আলোয় । সাপের ফণায় চুমু খেলো, আদর করলো, কামপাগলীর মত ঘাঁটাঘাঁটি করলো আজাদ মিঞার ঠাটানো মুষলটা নিয়ে । তারপরে একসময় হাঁ করে ঢুকিয়ে নিল মুখের মধ্যে !…

কাঠের মত দাঁড়িয়ে ছিল আজাদ । বুঝতে পারছিল না ওর কি করা উচিত, বাধা দিয়ে সরিয়ে দেবে নাকি আরো আপন করে নেবে দিদিমণিকে ।

কিন্তু ওর খানকী দিদিমনি তো তখন পৌঁছে গেছে খানকীপনার চরমে ! চুষে চুষে লাল করে দিচ্ছে আজাদ মিঞার কালো যৌনাঙ্গটাকে । আর মাঝে মাঝে বিড়বিড় করে শুধু বলছে, “থ্যাংক ইউ আজাদ কাকু…. উউউউমমম…মমমহহ্হঃ… থ্যাংক ইউ ভেরি মাচ !…

আআআমমমমহহ্হঃ… “….প্রবল চোষণে একসময় বীর্যপাত হয়েই গেলো বিব্রত আজাদ মিঞার ! তাও রিঙ্কির মুখের মধ্যেই ! “দিদিমণি আমারে মাফ করে দাও !”… বলতে বলতে ওর কাটা ল্যাওড়া একরাশ বীর্যপাত করে ভরিয়ে দিল রিঙ্কির ক্ষুদ্র মুখগহ্বর ।

ঢক্ করে স্কুলের রিকশাওয়ালার বীর্যটুকু গিলে জামার হাতায় মুখ মুছে রিঙ্কি এরপর উঠে দাঁড়িয়েছিলো । আজাদ চাচার মোটা লোমশ হাতটা ধরে নিজের কাঁপতে থাকা গরম গুদের উপর রেখে বলেছিল, “এবার আমাকে করে দাও?”….

আজাদ মিঞা আর আটকে রাখতে পারেনি নিজেকে ভদ্রতার আড়ালে । ওর মধ্যেও তো একটা পুরুষ আছে, অনেকের চেয়ে বেশি শক্তিশালী একটা কামভুখা মুসলিম পুরুষ ।

সেই পুরুষটাকে ভয়ানক ভাবে জাগিয়ে তুলেছে * বাড়ির এই উঠতি ছিনাল মাগীটা ! রিঙ্কির একটা মাই মুচড়ে কোলের কাছে টেনে এনে আরেকটা কচি ডাঁসা মাই আজাদ মিঞা ঢুকিয়ে নিয়েছিল মুখে । চাচা ভাতিজি চুদার কাহিনী

পাগলের মতো ওর দিদিমণিকে বুকে জড়িয়ে ধরে আদর করতে করতে ছোট্ট ছ্যাঁদার কিশোরী গুদে ঢুকিয়ে দিয়েছিল একটা আঙ্গুল । নাড়িয়ে দিয়েছিল লজ্জা-শরম, বয়সের বাধা, রুটি-রুজির রিকশা, সবকিছুর কথা ভুলে ।

“হ্যাঁআআ… ওহহ্হঃ….ইয়েসসসস….!” অব্যক্ত অবৈধ আরামে ভাসতে ভাসতে রিঙ্কি অনুভব করেছিল গুদের ভিতর বয়স্ক মোটা আঙ্গুল নেওয়ার নেশা ধরে গেছে ওর ! নিজের আঙ্গুলে আর হচ্ছেনা, হচ্ছেনা ঋতমের আঙ্গুলেও ! এ মাআআআ… ! এ ওকে কি নেশা ধরিয়ে দিল অসভ্য মৃণাল কাকুটা? ….আজাদ মিঞার মুখের বিড়ির গন্ধ মেশানো লালা ওর বডিলোশন মাখা পিছলা বড়লোকী মাইদুটোকে তখন ভিজিয়ে চুষে কামড়ে অতিষ্ঠ করে তুলছে । গুদে ঢুকানো রিক্সার হ্যান্ডেল ধরা চওড়া থাবার মোটা একটা আঙ্গুল, ওর আজাদ কাকুর আঙ্গুল !….ইসসসস…. এই কথাটা মনে হতেই রিঙ্কির তলপেট কাঁপিয়ে সারা গুদে আলোড়ন তুলে ছিটকে ছিটকে উষ্ণ রমণী-রস বেরিয়ে আসে আজাদ মিঞার হাতের মধ্যে ।

ছিঃ ছিঃ ছিঃ ! একি করলো ও ! আজাদ চাচার হাতে একপোয়া রস খসিয়ে হঠাৎ করেই লজ্জা আর অনুতাপে কুঁকড়ে গেছিল রিঙ্কি । ওর মনে পড়ে গেছিল এতক্ষণ ধরে ভুলে যাওয়া আর্থিক-সামাজিক-ধর্মীয় দূরত্ব আর স্ট্যাটাসের কথা ।

আমার কল গার্ল মায়ের যৌন জীবন – মায়ের সাথে চুদাচুদি

তাড়াতাড়ি জামাকাপড় পড়ে নিয়ে এক ছুটে ওখান থেকে পালিয়ে এসে রিক্সায় উঠে মাথা নিচু করে বসেছিল । আজাদও ফিরে এসেছিল কিছুক্ষণ পরে মাথা নিচু করেই, অনুতাপে ততক্ষণে নেমে গেছিল ওর যৌনাঙ্গটাও ।

‘ভালা আদমী’ সুকুমার বাবুর মুখ মনে পড়ে নিজেকে নিমকহারাম মনে হচ্ছিল ওর । একটাও কথা না বলে যত দ্রুত সম্ভব প্যাডেল মেরে রিঙ্কিকে বাড়ি পৌঁছে দিয়েছিল আজাদ মিঞা । রিঙ্কিও সারাটা রাস্তা মাথা নিচু করে নিজের হাঁটুর দিকে তাকিয়ে বসে ছিল ।

বারবার নার্ভাসভাবে ঠিক করছিল নিজের জামা আর স্কার্ট । একটাও কথা বলতে পারেনি আজাদ চাচার সাথে । শুধু নামার সময় বলেছিল, “কাউকে বোলোনা প্লিজ !”

“কাউকে কি বলা যায় এই কথা?”… মাথা নীচু করে বলে রিক্সা ঘুরিয়ে চলে গেছিল আজাদ মিঞা ।

সেইদিন রিঙ্কি সন্ধ্যাবেলায় ফিজিক্স কোচিংয়ের মান্থলি পরীক্ষায় ডাহা ফেল করলো কি যেন ভাবতে ভাবতে । ওর লাইফে এই প্রথমবার ! ম্যাডামদের চেয়ে স্যার বকলে বোধহয় বেশি গায়ে লাগে মেয়েদের ।

দীপঙ্কর স্যার যখন কোচিংয়ের বাকি ছেলেমেয়েগুলো সামনে রীতিমতো ইনসাল্টের সুরে ওর কাছে জবাবদিহি চাইছিলেন, কাঁদতে কাঁদতে ছুটে পালিয়ে যেতে ইচ্ছে করছিল রিঙ্কির ।

কারণ এই স্যারকেই নাকি ও একটু আগে পরীক্ষা দিতে দিতে বুকের খাঁজ দেখিয়েছে মন ভরে, ভেবেছে ওইটা বেশি ইম্পর্টেন্ট !… সেই দীপঙ্কর স্যারই যখন জিজ্ঞেস করল, “মনোযোগ আজকাল কোন দিকে থাকে হ্যাঁ?

পড়াশোনার জায়গায় পড়াশোনাটাই করো, বুঝেছো !”… তখনই রিঙ্কি অপমানে মরে যেতে যেতে নিজের কাছে প্রতিজ্ঞা করেছিল, আর কোনোদিন এরকম অসভ্যতা করবে না, এইসব থেকে দূরে সরিয়ে নেবে নিজেকে । বাংলা চটি গল্প

ছিঃ ! কিভাবে নষ্ট হয়ে যাচ্ছে ও ! বুদ্ধিমতি মেয়েরা নিজেকে আটকাতে জানে বড় ক্ষতি হওয়ার আগে । ওকেও আটকাতেই হবে নিজেকে !…

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৫

coti golpo

error: cotigolpo.com