নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৪

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৪

coti golpo

পিছনের দিকের সরু একফালি বারান্দাটায় ঘন অন্ধকার জমে আছে । ল্যাম্পপোষ্টের হলুদ আলো তেরছা ভাবে এসে পড়েছে কিছুটা অংশে । তার জন্য বাকি অন্ধকারটাকে আরও জমাট লাগছে ।

ঝিমধরা একটা আলো-আঁধারি ভাব । সামনেই আরেকটা বাড়ির পিছনের দিকের অংশ রাস্তা থেকে আড়াল করে দিয়েছে গ্রিল ঘেরা বারান্দাটাকে । বহুদিন এই বাড়িতে আসার সুবাদে এই জায়গাটার কথা মৃণাল বাবুর অবিদিত নয় ।

বাড়িতে ওর বাবা-মায়ের উপস্থিতিতে যদি রিঙ্কির সাথে কিছু করতে হয় তাহলে এটাই সবচেয়ে সেফ জায়গা, সেটা জানেন উনি ।

“দে আমাকে, দেখিয়ে দিচ্ছি কি করে ইউজ করতে হয় । দে দেখি ।”

“কিন্তু কাকু বাবা-মা….?”

“বেশিক্ষণ লাগবেনা শিখতে । ওদের পিৎজা বানানোর আগেই হয়ে যাবে । দে মনা এদিকে ।”….রিঙ্কির হাত থেকে বাক্সটা নিয়ে ব্যগ্রহাতে প্যাকেট খুলে ভিতর থেকে ডিলডোটা বের করে আনলেন মৃণাল বাবু ।

হ্যাঁ, ডিলডো । অশ্লীল পারভার্ট মিডল-এজড মৃনাল বাবু বন্ধুর মেয়েকে জন্মদিনে উপহার দেওয়ার জন্য নকল পুরুষাঙ্গ কিনে এনেছেন সুন্দর করে গিফটপ্যাকে মুড়ে ! প্রকান্ড একটা নিগ্রো বাঁড়ার রেপ্লিকা ।

অনেক খুঁজে দশইঞ্চি লম্বা আর সেই অনুপাতে মোটা, কালো কুচকুচে এই ল্যাওড়াটাই ওনার পছন্দ হয়েছে ফর্সা-টুকটুকে ছোট্ট নিষ্পাপ বন্ধুকন্যার জন্য !… ছবি দেখেই চমকে উঠেছিল রিঙ্কি ।

এই জিনিসের কথা তো ও বহুবার শুনেছে বর্ণালীর মুখে ! কিন্তু কোথায় কিনতে পাওয়া যায় সেটা বর্ণালীও জানতো না । বয়ফ্রেন্ড নয়, সেই জিনিস উপহার পেতে হচ্ছে বাবার এক বন্ধুর কাছ থেকে ! লজ্জায় সিঁটিয়ে শিউরে উঠেছিল রিঙ্কি । bangla coti golpo

কিন্তু সেই লজ্জা পাওয়ার অবসরটুকুও কোথায় ওর কাছে? মৃণাল বাবু ততক্ষনে বাধা দেওয়ার আগেই হাঁটু গেড়ে বসে রিঙ্কির প্যান্টিটা নামিয়ে দিয়েছেন কোমর থেকে ।

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৩

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

ওর নিম্নাঙ্গের লজ্জাবস্ত্র পা গলিয়ে খুলে নিয়ে সরিয়ে দিয়েছেন একপাশে । পেট অবধি জামা তুলে প্রচন্ড কামোত্তেজিতভাবে রিঙ্কির কচি বালে ভরা সুগন্ধী গুদে চুষে চুষে চুমু খেয়েছেন বেশ কয়েকটা ।

লোলুপ জিভ বুলিয়ে ভিজিয়ে দিয়েছেন ওর যৌবন-সিন্দুকের গুপ্তদরজা । তারপর বিশাল ওই ডিলডোটা ওর ছোট্ট কিশোরী যোনীদেশের চাপা আচোদা ঠোঁট’দুটোর ওপর রেখে আলতো চাপ দিয়ে ভিতরে ঢোকানোর জন্য ডলাডলি শুরু করেছেন ।

আশঙ্কাময় উত্তেজনায় গুদের গোড়ায় জল আগে থেকেই জমে ছিল রিঙ্কির । প্রকাণ্ড ডিলডোটা পাঁপড়ি ফাঁক করে গুদের মধ্যে মাথা ঢোকাতেই সেই জলে মাখামাখি হয়ে গেল ওটার বিরাট মুন্ডিটা । রিঙ্কির চোখে চোখ রেখে পিছলা ডিলডোটাকে ধীরে ধীরে ঠেলে ভিতরে ঢুকিয়ে দিতে লাগলেন মৃণাল বাবু ।

ওখানে আঙ্গুলটাই কখনও ভালো করে ঢোকায়নি রিঙ্কি ! আফ্রিকান লোকেদের পেনিসের মত দানবীয় ওই নকল ল্যাওড়াটা চারভাগের একভাগ না ঢুকতেই ব্যথায় ছটফট করে উঠলো ও । bangla choti uponnas

ধনুকভুরু চোখদুটো কুঁচকে বন্ধ হয়ে গেল ওর । মৃণাল কাকুর কাঁধে বড় বড় নখ দিয়ে শক্ত করে খামচে ধরে কোমর ঝাঁকিয়ে বলে উঠলো, “উফ্ফ….ওওওহহ্হঃ…আর পারছিনা কাকু । আর ঢুকিও না । প্লিজ আর না… প্লিজ ! মমমহহ্হঃ….কাকুউউউহহ্হঃ… !”

মৃণাল বাবু বুঝতে পারলেন এত মোটা কোনো জিনিস এই মেয়েটার অপরিণত গুদে এই প্রথমবার ঢুকছে । রিঙ্কির মুখের দিকে তাকিয়ে ওর প্রথম যৌনতার ব্যথাটা তারিয়ে তারিয়ে উপভোগ করতে করতে অশ্লীল মৃণাল বাবু আস্তে আস্তে ডিলডোটা আরও খানিকটা ভিতরে ঢুকিয়ে দিলেন । বেদনাতুর কামোত্তেজনায় তালপাতার মতো থরথর করে কাঁপতে লাগলো রিঙ্কির সদ্যযৌবনা শরীর ।

একহাতে মুখ থেকে ছিটকে বেরোতে চাওয়া চিৎকারটা হাতচাপা দিয়ে তলায় আরেকহাত বাড়িয়ে কাকুর হাত শক্ত করে খামচে ধরল ও । দমবন্ধ হয়ে আসা শরীর কিলবিলিয়ে চাপাগলায় কাতরস্বরে অনুরোধ করল, “ওহ বাবাগো ! খুব ব্যথা লাগছে কাকু । খুউউব ! ছিঁড়ে যাচ্ছে মনে হচ্ছে ! আর না কাকু….না… ননননাহহ্হঃ…!”

“এইতো মা, ব্যাস হয়ে গেছে । আর ভিতরে ঢোকাবো না । প্রমিস ! দেখ এবারে কেমন নিজে নিজে আরাম খাওয়া শিখিয়ে দেবো তোকে !”… বুকের উপরে জামা তুলে রিঙ্কির একটা স্তনে হাত বোলাতে বোলাতে খুব ধীরে-সাবধানে ওর কিশোরী গুদে ডিলডো নাড়ানো শুরু করলেন মাঝবয়েসী ‘ভদ্র’ ছদ্মবেশী জন্তু মৃণাল বাবু ।

রিঙ্কির বাবা-মা ততক্ষনে ব্যাস্ত হয়ে পড়েছে মেয়ের জন্য স্পেশাল ডিশ বানাতে । হোমমেড চিকেন-চিজ-ওনিয়ন পিৎজা । সুকুমার বাবু ফোন খুলে ইউটিউব দেখে দেখে ইনস্ট্রাকশন দিচ্ছেন, ওনার বউ সেই অনুযায়ী সব ব্যবস্থা করছে ।

টুকিটাকি হাতে-হাতে এগিয়ে দিয়ে বউকে সাহায্য করছেন সুকুমার বাবুও । একে বিদেশি রান্না, তায় এই প্রথম বানাচ্ছেন । একটু এদিক-ওদিক হলেই খারাপ হয়ে যাবে । কোনোদিকেই তেমন খেয়াল নেই দুজনের, সব মনোযোগ ওভেনের দিকে ।…

ওদিকে পিছনের বারান্দায় তখন ফুল-লতাপাতার কাজ করা গ্রিলে ওনাদের আদরের মেয়ের একটা পা তুলে গুদের মধ্যে ডিলডো ভরে ধীরগতিতে নাড়িয়ে দিচ্ছেন ওনাদের ‘বিশ্বস্ত গেস্ট’ মৃণাল বাবু !

রিঙ্কির জন্মদিনের ড্রেস হোয়াইট কালারের হাঁটুঝুল ওয়ানপিস বার্বি-ফ্রকটা বুক অবধি ওঠানো, সাথে ভিতরের টেপজামাটাও উঠে গেছে । পাকা বেলের মতো টোপা টোপা মাই’দুটো বেরিয়ে পড়েছে জামার নিচে দিয়ে । মৃণাল বাবু মুখ নামিয়ে নামিয়ে একবার এই মাইটা একবার ওই মাইটা চুষে চুষে খাচ্ছেন । series choti golpo

সাথে স্পষ্ট শুনতে পাচ্ছেন বাচ্চা মেয়েটার বুকের ভিতরের ঢিপঢিপ আওয়াজ । রিঙ্কি একহাতে ওনার কাঁধ জড়িয়ে অন্যহাতে পাশের গ্রিল ধরে নিজের টাল সামলাচ্ছে । বারবার ঘরের দিকে তাকাচ্ছে, ওদিক থেকে কেউ আসছে কিনা দেখতে । প্রচন্ড ভয় করছে ওর, কিন্তু তাতেই যেন আরো অস্বস্তি হচ্ছে তলপেটে ! শুধু মনে হচ্ছে কি ভীষণ অসভ্য ব্যাপারটাই না ঘটছে ওর সাথে ।

ইয়াব্বড় একটা নকল পেনিস নাকি ওর বাবার বন্ধু ওর পুশির মধ্যে ঢুকিয়ে নাড়াচাড়া করছে ! কেন আসলো ও এখানে? কেন ছুটে চলে গেলনা বাবা-মায়ের কাছে? কি হবে এখন ওরা কেউ হঠাৎ করে এখানে চলে এলে? ইসস… উফ্ফ… ছিঃ ছিঃ ! কি লজ্জা ! কি শিরশিরানি ! কেমন যেন করছে টয়লেট করার জায়গাটা !…

ওর ফোনটাও নিয়ে এসেছে রিঙ্কি, আজকাল কখনোই অবশ্য কাছছাড়া করে না ও ওটাকে । ওর গ্রিল ধরা হাতে ফোনটা ধরা রয়েছে । গুদে ডিলডো নাড়ানোর চোটে হাতের সাথে সাথে ওটাও কাঁপছে । হঠাৎ ফোনের আলোটা জ্বলে উঠল হাতের মধ্যে । মৃণাল বাবু চোঁওওও… করে মুখ থেকে রিঙ্কির বোঁটা ছেড়ে ফোনের দিকে তাকালেন । গৃহবধুর জোর করে গনচোদন তারপর ওই বেশ্যাতে পরিণত হওয়ার চটি গল্প

‘তনুশ্রী কলিং’… ফুটে উঠেছে ফোনের স্ক্রিনে । কিন্তু ও কি? ছবিটা যে ভেসে উঠেছে রিঙ্কির বয়সী একটা ছেলের ! সেই ছেলে আবার ছবিতে রিঙ্কিরই হাত ধরে বেশ একটা গদগদ চোখে তাকিয়ে আছে ।

মিষ্টি দেখতে ছেলেটাকে, বেশ লাগছে দুজনকে একসাথে দেখতে । জীবন সম্পর্কে অভিজ্ঞ মৃণাল বাবুর ঠিক একটাই সেকেন্ড লাগল গোটা ব্যাপারটা ধরতে । বান্ধবীর নামটা ফেক, প্রেম করছে সুকুমারের মেয়ে ! আর সেই প্রেমিক কল করেছে ওকে ।

হ্যাঁ, ঋতমটা একেবারে যাচ্ছেতাই ! একে তো ওর ঘ্যানঘ্যান আর আবদারেই ওদের দুজনের ফটো দিয়ে রিঙ্কিকে ওর নাম্বার সেভ করতে হয়েছে । যে কারনে রিঙ্কি এতবার পই পই করে ওকে বলেছে বাড়িতে থাকার সময় হোয়াটসঅ্যাপ কল না করতে । ওখানে ছবি ভেসে ওঠে বড় করে, যেকোনো সময় কেস খেয়ে যাবে বাবা-মায়ের কাছে ।

ছেলেটা একটা কথাও যদি শোনে ওর ! আজ বার্থডেতে নিশ্চয়ই ওভার এক্সাইটেড হয়ে গেছে । দেখাও তো করতে চেয়েছিল, নেহাত বাবা-মা সন্দেহ করবে বলে রিঙ্কি বারবার মানা করেছে । gud chodar golpo

কিন্তু তাতে কোনো লাভ কি হল? ইডিয়টটা মৃনাল কাকুর কাছে ওকে কেস খাইয়ে দিল মনেহয় । দেখো দেখো, কেটে দেওয়ার সাথে সাথেই আবার কলব্যাক করছে ! কিছু বোঝেও না নাকি ক্যাবলাটা?…. মনে মনে ঋতমের মুণ্ডুপাত করতে করতে রিঙ্কি তাড়াতাড়ি দ্বিতীয়বার ওর ফোনটা কেটে দিলো ।

কিন্তু মৃণাল বাবু তো ততক্ষণে যা দেখার দেখে ফেলেছেন ! রিঙ্কির দু’পায়ের মাঝখানে রবারের বাঁড়াটা দিয়ে ওর কোমল গোপনাঙ্গ মর্দন করতে করতে উনি অভিভাবকের সুরে জিজ্ঞেস করলেন, “কিরে কে ফোন করছে রে তোকে?”

“কেউ না কাকু । আমার একটা বান্ধবী ।”… রিঙ্কি তাড়াতাড়ি ঢাকতে গেল ব্যাপারটা ।

“কাকুর কাছে লুকাচ্ছিস? সত্যি করে বল?”… মৃণাল বাবু প্রকাণ্ড ওই ডিলডোটা আরও খানিকটা ঠেলে ঢুকিয়ে দেন রিঙ্কির কচি গুদের ভিতরে ।

“আউচচ্ ! সত্যি বলছি কাকু । ওটা তো তনুশ্রী ছিলো, আমার স্কুলের ফ্রেন্ড ।”… অস্বস্তিতে ছটফটিয়ে ওঠে রিঙ্কি ।

“আবার মিথ্যে কথা? খুব শাস্তি দেবো কিন্তু ! আমি সব দেখেছি । বল সত্যি করে কে ছিল ওটা?”…ডিলডো ঝাঁকিয়ে ঝাঁকিয়ে রাগী চোখে মৃণাল বাবু জিজ্ঞেস করেন বন্ধুকন্যাকে । বৌদি আমার রস মেখে থাকা বাড়া জিব দিয়ে চুষতে লাগলো

যোনীচেরা ব্যাথায় চাপাগলায় কঁকিয়ে ওঠে টাইট গুদের কিশোরী, বাবার বন্ধুর যৌন-জেরায় আর চেপে রাখতে পারেনা নিজের প্রেমিকের কথা ।… “ওওওহহ্হঃ…. মাগোহঃ ! আচ্ছা বলছি বলছি । ওটা… ওটা আমার বয়ফ্রেন্ড ছিল ।”… মৃণাল বাবুর কাঁধ খামচে ধরে হাঁপাতে হাঁপাতে বলল রিঙ্কি । কচি গুদ চটি গল্প

“বয়ফ্রেন্ড? মানে প্রেম করিস ওর সাথে, তাইতো?”

“হ্যাঁ কাকু ।”

“কাল তার মানে কাকুকে মিথ্যে কথা বলেছিলিস মা?”

“খুব ভয় করছিল । মনে হচ্ছিল যদি তুমি বাবা মা’কে বলে দাও?”

“মা-বাবা জানেনা?”

“না কাকু । তুমি প্লিজ কিছু বোলোনা ওদের !”….কাকুর হাতে ডিলডো-ঠাপ খেতে খেতে রিঙ্কি অনুরোধের সুরে বলে ওঠে ওর অভব্য কাকুকে । ভয়ের চোটে কাকুকে খুশি করতে ডানদিকের বুকের উপরে নেমে আসা জামাটা নিজের হাতেই টেনে গলা অবধি তুলে দিল ও, আবার কাকুর জন্য খুলে দিল ওর দুদু ।

কিন্তু বাবা-মায়ের হাতে ধরা পড়লেও তো বোধহয় এর চেয়ে ভালো হতো ! ওদেরকে না বলার প্রতিদান নিতেই মনেহয় কাকু কামড়ে-কামড়ে চুষে অতিষ্ঠ করে তুলল ওর শাঁসালো ছটফটে মাইদুটোকে । বলেছিল পুরোটা ঢোকাবে না, কিন্তু ওই বিবিসি ডিলডোটা অর্ধেকের বেশি ঢুকিয়ে দিল ওর কচি চ্যাপ্টা গুদের গর্তে, নাড়াতে লাগলো একটানা ছন্দে । গুদের শিরশিরানিটা তরঙ্গাকারে যেন ব্রহ্মতালু পর্যন্ত পৌঁছতে লাগলো রিঙ্কির !

“সত্যিকারের ভালোবাসিস তোর বয়ফ্রেন্ডকে?”… মাই খেতে খেতে রিঙ্কিকে জিজ্ঞেস করলেন মৃণাল বাবু ।

বয়স্ক একটা লোকের মুখে বুবিস ঢুকিয়ে কি আর প্রেমের কথা মনে আসে? ওই মিষ্টি ফিলিংসটাকে এই খারাপ ব্যাপারে জড়াতে মন চায় কারও?….”উউমমহহ্হঃ ! জানিনা ধ্যাৎ !”….কাম-অস্বস্তির মধ্যেও নিজের ভালবাসার কথা স্বীকার করতে লজ্জায় লাল হয়ে ওঠে কিশোরী ।

“বল্ বলছি?”… উত্তর পাওয়ার জন্য কামুক মৃণাল বাবু বন্ধুর মেয়ের পোঁদ খামচে ওর গুদের মধ্যে আরো জোরে জোরে নাড়াতে থাকেন ডিলডোটা । সাথে চকাম্…চকাম্…শব্দে খেতে থাকেন ওর একটা মাই । বাংলা চটি গল্প

অস্বস্তিতে আর থাকতে পারেনা রিঙ্কি । দাঁত দিয়ে ঠোঁট কামড়ে কাঁপতে কাঁপতে বলে ওঠে, “উফ্ফ…. ওওওহহ্হঃ….মমমম…হ্যাঁ কাকু হ্যাঁ ! আই লাভ হিম !”

“আর তোর বয়ফ্রেন্ড? ও তোকে কতটা ভালবাসে?” নিশা দিদি ও আমি নোংরা পরকিয়া সহবাস চটি গল্প

“খুউউউউব… আআআহহ্হঃ মাগোওওও… !”…রিঙ্কি অনুভব করলো ওর মুখে ওর আর ওর বয়ফ্রেন্ডের ভালোবাসার কথা শোনার সাথে সাথেই মৃণাল কাকু একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে ওর পাছার ফুটোয় ! নোংরাভাবে নাড়িয়ে দিচ্ছে সামনের ডিলডোটার মতই । ঋতমের মুখটা মনে পড়ে লজ্জায় শিউরে ওঠে রিঙ্কির শরীর-মন ।

“ওকেই বিয়ে করবি?”… একসাথে পোঁদ আর গুদ খেঁচতে খেঁচতে রিঙ্কিকে নাকি ওর ভালোবাসার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করছেন মৃণাল বাবু ! পারভার্ট কোথাকার !

“সেটা কখন বললাম? সেসব তো এখনও ঠিক করিনি আমরা !”…রিঙ্কির পাছা দুলতে থাকে মৃণাল বাবুর দুই হাতের থাবার মধ্যে, স্তনাগ্র সমেত ফর্সা নিটোল-গোল চুঁচি দুটো লাল হয়ে উঠতে থাকে চোষনের পর চোষনে ।

“আমম… উমমম…. মমমমহহ্হঃ…তবে যে বললি খুব ভালবাসিস তোর বয়ফ্রেন্ডকে?”

“ভালোবাসলেই বিয়ে করতে হবে নাকি? আমরা বড় হয়ে লিভ-ইন করব !”…কাকুর কাছে মাইচোষা খেতে খেতে চোখভর্তি স্বপ্ন নিয়ে পাকা মেয়েদের মত সুর টেনে বললো রিঙ্কি ।

মৃণাল বাবু বুঝতে পারেন বাচ্চা মেয়েটার এখনো জীবন সম্বন্ধে সম্পূর্ণ ধারণা তৈরি হয়নি । এখনো বড্ডো ইমম্যাচিওরড ও । আগেকার দিনে আবাল কমবয়সীরা এইটুকু প্রেমেই বিয়ের স্বপ্ন দেখে ফেলত ।

আজকাল নেহাত ইন্টারনেটের যুগে নতুন কালচারের কিশোর-কিশোরীরা অনেক পেছনপাকামো শিখে গেছে । ফেসবুক হোয়াটসঅ্যাপে নিজের শরীর দেখাতে শিখেছে, আবার সেটার পিছনে ‘ফেমিনিজম’ তকমা লাগাতেও শিখেছে ! শিখেছে ‘ক্যাজুয়াল’ প্রেম আর বিয়ের পার্থক্য করতে ।

কিন্তু ম্যাচিওরিটি, সম্পর্কের ধারণা, এগুলোর এখনো অনেক দেরি । ওনার অষ্টাদশী বন্ধুকন্যাও তার ব্যতিক্রম নয় । ওর কচি প্রেমিকা মনটা চেটে খেয়ে ফেলবেন আজ মৃণাল বাবু । চেটে-চুষে পাকিয়ে দেবেন বন্ধুর নিষ্পাপ মেয়ের কাঁচা বাতাবি !….

অবশ্য কিছু জিনিস কোনোদিনই বদলায় না । যেমন কিশোর ছেলেদের প্রথম প্রেম । সমাজ যতই স্মার্ট হয়ে যাক, প্রথম প্রেমে ক্যাবলামো ওরা করবেই ! হাবুডুবু খাবে, তারপর একসময় হয় লেঙ্গী খেয়ে ডুবে যাবে, নয়তো মৎস্যকন্যার হাত ধরে উঠে আসবে তীরে । ঋতমও এসবের ব্যাতিক্রম নয় । নিউ চটি গল্প

প্রেমের গলা জলেই পড়েছে ও ভীষণ মিষ্টি দেখতে মেয়েটার । ইমোশনগুলো ওর দিক থেকে খুব স্ট্রং, অন্তত ঋতম নিজে সেটা মনে করে । রিঙ্কির দিকে তো অন্য কোনো ছেলেকে একটু বেশিক্ষণ তাকিয়ে থাকতে দেখলেও হিংসায় বুক জ্বলে যায় ওর ! এটা যদি ভালোবাসা না হয়, তো ভালোবাসা বলেটা কাকে?

এইতো রিঙ্কি বারবার মানা করা সত্ত্বেও সারপ্রাইজ দেবে বলে হাত-খরচের টাকা বাঁচিয়ে ওর জন্য ক্যাডবেরি আর লাল গোলাপ নিয়ে এসেছে ও ! একবার বাইরে এলে ওর হাতে ওগুলো দিয়েই চলে যাবে । ঋতমও চায়না রিঙ্কি কেস খাক বাড়িতে । কিন্তু একটিবার কিছু না কিছু বলে দু’মিনিটের জন্য বেরোতে পারবেনা ওর গার্লফ্রেন্ড? নিশ্চয়ই পারবে । কারণ ওরা যে দুজন দুজনকে ভালোবাসে !…. অবোধ বালক !

রিঙ্কি ফোন কেটে দিল দেখে অভিমানে মনটা ভার হয়ে গেল ঋতমের । “ধুসস… ঘুরতে যাবে না বলল তাও তো মেনে নিলাম । ফোনটাও একটু ধরতে পারছে না? সারপ্রাইজটা দেবো কিকরে ফোনই যদি না ধরে? এত ভয় পেলে আমাদের দুজনের কথা তো কোনোদিনই বাড়িতে বলতে পারবে না ও ! কাম অন রিঙ্কি…. বি আ বিট ব্রেভ !”…

কিন্তু ব্রেভ হবেটা কিকরে? ও বেচারা তো জানেও না, ওর সুইটহার্ট প্রেমিকার ছোট্ট গুদে যে তখন এক কামুক মাঝবয়েসী লোক মস্তবড় একটা যান্ত্রিক-পুরুষাঙ্গ গুঁজে রেখেছে ! সেটা নাড়িয়ে দিতে দিতে ওর প্রেমিকাকে কোলে জাপটে ধরে ওদের সম্পর্ক নিয়ে একের পর এক ব্যক্তিগত প্রশ্ন করে চলেছে ।

জানে তো না, যার চিন্তায় বিভোর থেকে ওর রাতের ঘুম উড়ে যায়, ওর সেই আদরের গার্লফ্রেন্ডের কচি নরম মাইদুটো ওই বয়স্ক লোকটার মুখের একদম সামনেই খোলা অবস্থায় টলমল করছে ! ওর সুখস্বপ্নের প্রেয়সীর নিটোল ফর্সা দুদু’দুটো লোকটার থুতুতে মাখামাখি হয়ে চোষোন খাচ্ছে, কামড় খাচ্ছে । বাংলা পানু গল্প

এদিকে ওকে নাকি হাজারটা নখরা সহ্য করতে হয় একবার শুধু ওর প্রেমিকার জামার ভিতরে হাত ঢোকানোর জন্য ! তারপরেও ঋতম যখন গরম হয়ে উঠে জোরে টিপে ফেলে, কান ধরে ওর হাত বের করে দেয় জামার ভেতর থেকে । এখন সেই মেয়েকে দেখলে কেউ বিশ্বাস করবে সেই কথা?

“তারপরে বল শুনি একটু । তোদের প্রথম দেখা কোথায় হল?”… মৃণাল বাবু রিঙ্কির ডানদিকের বোঁটায় ছোট্ট একটা কামড় দিয়ে ওকে উৎসাহী গলায় জিজ্ঞেস করলেন । বৌদির নরম তুলতুলে পাছায় হাত রাখলাম

“কোচিংয়ে ।”… রিঙ্কির ভিজে থাকা বোঁটা আবার সাথে সাথে শক্ত হয়ে উঠলো । ইসস… ওদিকের বোঁটাটা এমন অসভ্য দেখো? কামড় না খেয়েও খাড়া হয়ে উঠল পাশেরটার দেখাদেখি !

“সেম এজ তার মানে তোরা?”… মৃণাল বাবু রিঙ্কির দুধে গাল রেখে অভিজ্ঞ চোদবাজের মত ডিলডোটা ওর গুদের ভিতরে নাড়াতে নাড়াতে জিগ্যেস করলেন ।

“ইয়েসসসসস…. ।”… রিঙ্কির উত্তরটা আরামের শীৎকার হয়ে গেল গুদ-খেঁচার চোটে !

“কে প্রপোজ করেছিল? ও না তুই?”

“ওরকম কিছু না কাকু । আমরা তো ফার্স্টে বন্ধু ছিলাম ।”… বিব্রত মুখে রিঙ্কি মৃণাল বাবুকে বোঝানোর চেষ্টা করে, “হ্যাঁ তবে ওই প্রথমে বলেছিল আমাকে নাকি ভালোবাসে ।”…

“আর তুই?”…

“আমারও তো ওকে ভালোলাগতো !”

“হমম… বুঝেছি । তা কি কি করেছিস এখন পর্যন্ত তোরা?”…

“কি কি করেছি….. মম…মানে?”… এইবারে হোঁচট খেয়ে আমতা আমতা করে রিঙ্কি ।

“কিস খেয়েছিস তোরা দুজনে?”

“হ্যাঁ কাকু, প্রেম করলে তো সবাই খায় ।”

“তাই? সবাই খায়? সব জেনে গেছিস বল? আর তারপর?”…কচি গলায় সরল মুখের ওই গাঁড়পাকা কথায় মৃণাল বাবু দাঁতে দাঁত চেপে ডিলডোটা আরও একটু ঠেলে ঢুকিয়ে দেন রিঙ্কির গুদের ভিতরে । ওর ছোট্ট টাইট গুদটা ধীরে ধীরে বড় হচ্ছে, আরও বেশি করে বাঁড়া গিলে নিচ্ছে ভিতরে ! আরামে, সুড়সুড়িতে তোলপাড় হতে লাগলো রিঙ্কির দুপায়ের মাঝখানের ছানার জিলাপিটা । শিহরণে কাঁপতে কাঁপতে মৃনাল বাবুর মাথার চুল খামচে ধরে জড়ানো গলায় জিজ্ঞেস করলো, “আর কি কাকু?”

“বুকে হাত দিয়েছে ও তোর? দুধ টিপিয়েছিস কখনো বয়ফ্রেন্ডকে দিয়ে?”…

ইসস… ছিঃ ছিঃ ! কাকুর সবকটা প্রশ্নই এরকম লজ্জায় ফেলে দেওয়ার মত হয় কেন? আগের দিনও দেখেছে ও ! বিব্রত রিঙ্কি ইতস্তত করতে লাগলো উত্তর দিতে ।

“কিরে বল? তোর প্রেমিক কখনো তোর মাই খায়নি অন্ধকার গলি-টলিতে নিয়ে গিয়ে? আমার তো তোর মাই’দুটোতে হাত দিলেই খেতে ইচ্ছে করে রে মনা !”… বোধহয় প্রমাণ দিতেই মৃণাল বাবু একবার ভালো করে চুষে দেন রিঙ্কির একটা দুদু ।

রিঙ্কি একবার ভাবলো মিথ্যে কথা বলবে । কিন্তু যে লোকটা ওর গোপনাঙ্গে হাত দিয়েছে তার কাছে আর কি লুকানোর আছে? একটা মিথ্যে ঢাকতে আরেকটা মিথ্যে সাজিয়ে বলতে হবে । অত ভাবার ক্ষমতা এই মুহূর্তে ওর নেই ! তলপেটে ডিলডোর গুঁতো খেয়ে সত্যি কথাই বলে ফেলল রিঙ্কি ।….”হ্যাঁ কাকু । কোচিংয়ের পিছনের গলিতে বেশ কয়েকবার । আমি কিন্তু মানা করেছিলাম ওকে !”… সাথেই নিজের সাফাই গেয়ে দিল লজ্জাজড়ানো গলায় । চুদাচুদির চটি কাহিনী

“ইসস… এইটুকু বয়সে এইসব করে ফেলেছিস?”…. উত্তেজিত মৃণাল বাবু সজোরে মুচড়ে ধরেন রিঙ্কির একটা মাই, সাথে আরো দ্রুতবেগে ডিলডোটা ওর গুদে নাড়াতে থাকেন ।

“না না, আমি করতে চাইনি কাকু । ওই তো জোর করে…. আহহহ্হঃ আউচ !”….রিঙ্কির কথা মাঝপথেই থেমে যায় । কারণ ওর মৃণাল কাকু ততক্ষনে আরেকটা হাতও দিয়ে দিয়েছে ওর গুদে ! মোটা মোটা দুই আঙ্গুলের মাঝে ক্লিটোরিসটা চেপে ডলছে, আর সাথেই আরেকহাতে প্রকান্ড ডিলডোটা অর্ধেকেরও বেশি ঢুকিয়ে উত্তেজিতভাবে ওর চাপা গুদের অন্দার-বাহার করছে । প্রচন্ড অস্বস্তিকর একটা আতঙ্কজনক আনন্দে সারা শরীর মুচড়িয়ে ওঠে রিঙ্কি ।

“আর? এখানে হাত দেয়নি ও তোর?”… বুড়ো আঙ্গুল আর তর্জনীর ডগায় রিঙ্কির চাপা কমলালেবুর কোয়া দুটোর মাঝখান দিয়ে সবে কদিন হলো উঁকি মারা ছোট্ট ক্লিটোরিসটা মুচড়ে চিপে ধরে জিজ্ঞেস করলেন মৃণাল বাবু ।

লুকাতে পারে না নিষ্পাপ কিশোরী । শিরশিরানি ভয়েতে বলে ফেলে সত্যিটাই । “হ্যাঁ কাকু, জোর করে দিয়েছে । মাত্র দুইবার !”… বলেই অপরাধীনীর মতো মাথা নামিয়ে ফেলে ভীষণ লজ্জায় ।

“চমৎকার ! সাথে আঙ্গুল ঢুকিয়েছে?”

“হ্যাঁ !”… ক্লাসে পড়া না পারার মত মাথা নিচু রিঙ্কির ।

“বাঁড়াও ঢুকিয়েছে?”

“আহহ্হঃ…উহ্…মমমহহ্হঃ…. না না ওটা বিয়ের পরে !” চাচা ভাতিজি চুদাচুদির চটি গল্প

“তুই ওর বাঁড়াটা ধরেছিস কখনও?”

“হ্যাঁ, একবার ।”… কাকুর কাছে প্রেমিকের সাথে সীমিত সেক্সের অভিজ্ঞতা বলতে বলতে শরমে বুঁজে আসে ওর কণ্ঠস্বর ।

“ইসস… তুই কি অসভ্য হয়ে গেছিস রে ! কোচিং যাওয়ার নামে এই করে বেড়াচ্ছিস? দাঁড়া তোর হচ্ছে !”…গরম খেয়ে ডিলডোটা প্রথম প্রেমে দুষ্টু হওয়া মেয়েটার টাইট গুদে গাদিয়ে ঠেসে ধরেন কামুক মৃনাল বাবু । ওর বয়েফ্রেন্ডের একান্ত ভালোবাসার জায়গায় নিজের অধিকার কায়েম করতে ঝাঁকাতে থাকেন তীব্রবেগে । “এইইই কি করছো? আহঃ কাকু আহঃ ! আআহঃ… আআহঃ… আআআআহহ্হঃ…! ওওওহঃ… হহ্হমমম…. ইইসসসস….!”….অবাক গলায় চোখ কপালে তুলে শীৎকার দিতে দিতে রিঙ্কির তলপেটের সদ্যগঠিত মৌচাক ভেঙ্গে মধু বেরিয়ে আসে কলকল করে । বারংবার থরথরিয়ে শিহরিয়ে উঠতে থাকে ওর সারা শরীর । কিশোরী রসালো বঙ্গ-তনয়ার প্রথম অর্গ্যাজমের মিষ্টি আঠালো ঝর্ণায় মাখামাখি হয়ে সাদা প্যাচপ্যাচে হয়ে ওঠে ঘোর কালো নিগ্রো ডিলডোটা । রিঙ্কির রস গড়িয়ে পড়তে থাকে ওটার গুদে না ঢোকা অংশের চকচকে গা বেয়ে ।

“উউহহ্হঃ… কাকু আমিহঃ…. আমি ওকে মানা করেছিলাম তো !”… একগাদা জল খসিয়ে ক্লান্ত কাঁদো কাঁদো শোনালো রিঙ্কির গলা ।

ক্লান্ত হননি মৃণাল বাবু । তখনও সমান উৎসাহে উত্তেজিতভাবে রিঙ্কির ভিজে গুদে ডিলডো-খেঁচা করে চলেছেন উনি ! তলা থেকে কেমন একটা আওয়াজ বেরোচ্ছে পচ পচ পকাৎ… । উনি জানেন এই মেয়ের জরায়ুতে রসের ভান্ডার রয়েছে । যত মন্থন করবেন তত অমৃত বেরোবে !…. ক্লিটোরিস নাড়াতে থাকা হাতটা উপরে উঠিয়ে রিঙ্কির ফুলকো গোলাপী অভিমানী ঠোঁটে বুলিয়ে ওর সারা ঠোঁটে ওর নিজেরই গুদের রস মাখাতে মাখাতে বললেন, “ন্যাকাপুশু ! তোমার বয়ফ্রেন্ড কি রেপিস্ট নাকি? মানা করলেও করে কিকরে তোমার ইচ্ছে না থাকলে?”…

“তুমিও তো করছো !”… একপাশে মুখ ফিরিয়ে নিয়ে মনে মনে বলতে চাইলো ও । কিন্তু উত্তর দিতে পারেনা রিঙ্কি এই কথার । সত্যিই তো, ওর কি একটুও ইচ্ছে নেই? একটুও ভালো লাগছেনা কাকুর এই উগ্র অশ্লীল ‘ডার্টি’ ছোঁয়া?… পারেনা উত্তর দিতে ! না ওর কাকুকে, না নিজেকে । বদলে শাস্তি পেতে হয় ওকে । গুদে প্রকান্ড ডিলডোটা অর্ধেক ঢোকা অবস্থাতেই ওর ঘাড় ধরে হাফ-নীলডাউন করে নিজের সামনে বসিয়ে দেন মৃণাল বাবু । তারপর ক্ষিপ্রহস্তে প্যান্টের চেন খুলে বের করে আনেন ওনার ক্ষুধার্ত মাঝবয়েসী ঠাটানো লিঙ্গটা । “দেখি তো কেমন অসভ্যতা শিখেছিস? চোষ !”…

আঠেরো বছরের জন্মদিন বুঝি এইরকম হয়? এটাও তো রিঙ্কির জীবনে প্রথম ! আগেরদিন মুখ দিয়েছে, কিন্তু এভাবে গলা অবধি ঢুকিয়ে ভালো করে চোষায়নি কাকু । আজ সেফ জায়গার আড়াল পেয়ে ওর মুখের ছোট্ট হাঁয়ের মধ্যে কামানের মত ল্যাওড়াটা ভরে দিয়ে ওনাকে সুখ দেওয়ার আদেশ করলেন মৃণাল বাবু । একহাতে ফোন আরেকহাতে কাকুর পাছা আঁকড়ে ধরে ভয়ে ভয়ে বাবা-মায়ের সম্ভাব্য আসার পথের দিকে তাকিয়ে বাবার নির্লজ্জ বন্ধুর পোড়খাওয়া বাঁকানো কঠিন যৌনাঙ্গটা কুলপি খাওয়ার মতো চোষা শুরু করলো বার্থডে-গার্ল রিঙ্কি ।…

পরপর দু’বার রিঙ্কি ফোন কেটে দেওয়ার পর ঋতম ভেবেছিল ও হয়তো ব্যস্ত আছে, বাবা-মায়ের সামনে আছে । একটু পরেই ফাঁক পেলে ফোন করবে । কিন্তু পাক্কা দশ মিনিট কেটে গেল ওদিক থেকে কোনো পাত্তা নেই ! অধৈর্য হয়ে হোয়াটসঅ্যাপ খুলল ঋতম । মেসেজই করতে হবে ওকে ।

“কিগো কলব্যাক করছ না কেন?”

“আমি তোমার বাড়ির বাইরে ওয়েট করছি । উইথ আ সারপ্রাইজ ।”

“প্লিজ একটু ম্যানেজ করে বাইরে আসো? জাস্ট দু মিনিট নেবো ।”

পরপর তিনটে হোয়াটসঅ্যাপ মেসেজ ভেসে ওঠে রিঙ্কির ফোনের নোটিফিকেশনে ।

“কাকু আমি একটু মেসেজের রিপ্লাই দিয়ে নেব প্লিজ?”…মৃনাল বাবুর বাঁড়াটা মুখ থেকে বের করে হাঁপাতে হাঁপাতে বলল রিঙ্কি ।

“কার মেসেজ রে? তোর ওই বয়ফ্রেন্ড?”

“হ্যাঁ কাকু ।”

“আচ্ছা মা । কর মেসেজ তোর প্রেমিককে । আমার বাঁড়াটা চুষতে চুষতে কর !… এই নে ।”…উগ্রকাম মৃনাল বাবু আবার ওনার যৌনাঙ্গ ঢুকিয়ে দেন বন্ধুর মেয়ের মুখে । প্রেমিককে মেসেজরত অবস্থায় তার গার্লফ্রেন্ডকে মুখচোদা দেওয়ার অবৈধ মজা উপভোগ করতে থাকেন প্রাণভরে ।

“কি হয়েছে কি? বলেছিলাম না আজ দেখা করতে পারবোনা?”

“আজ বাড়ি যাও । কাল স্কুল থেকে ফেরার পথে দেখা হবে ।”

কি ভীষণ অসুবিধা হয় মুখের মধ্যে একটা চকোবার ভরে চুষতে চুষতে মেসেজের রিপ্লাই দিতে ! কোনোরকমে নড়তে থাকা ফোনের দিকে চোখ রেখে তিনবার টাইপিং ভুল করে, আবার সেটাকে কেটে ঠিক করে ঋতমকে মেসেজ দুটো সেন্ড করলো রিঙ্কি ।

সাথে সাথেই সীন করলো ওর বয়ফ্রেন্ড । আবার টাইপ করতে শুরু করলো….

“প্লিজ সোনা, আই ওয়ান্টেড টু সারপ্রাইজ ইউ । একটিবার বেরোও?”

“নট মোর দ্যান টু মিনিটস । আই প্রমিস ।”

একহাতে বিচির থলি ধরে ওর মৃণাল কাকুর আখাম্বা বাঁড়া চুষতে চুষতেই বয়ফ্রেণ্ডকে রিপ্লাই টাইপ করতে থাকে রিঙ্কি….

“বললাম তো এখন পারবো না !”

“আই অ্যাম বিজি নাউ !”

“প্লিজ সোনা? জাস্ট দু’মিনিটের জন্য তো মাত্র ।”

“আমার জন্য এটুকু করতে পারবেনা?”

“নোওওওও ! আই উড বি ইন ট্রাবল । প্লিজ ট্রাই টু আন্ডারস্ট্যান্ড !”

“আমি তাহলে আজকেই সুইসাইড করব কিন্তু রিঙ্কি !”

“গুডবাই ফরএভার !”

অপরিণত-মনস্ক বয়ফ্রেন্ডের বাচ্চাসুলভ থ্রেটে আশঙ্কায় দুলে ওঠে রিঙ্কির ইমম্যাচিওর্ড মন । যদি সত্যিই সুইসাইড করে ফেলে?… “উউউমমম…. মমম… আআমমমহহ্হঃ…. কাকু আমি তো তোমার সব কথা শুনেছি । আমার একটা রিকোয়েস্ট রাখবে প্লিজ?”…. ভালো করে আরাম দিয়ে কাকুর ধোন খেতে খেতে কাকুকে ম্যানিপুলেট করার চেষ্টা করতে লাগলো রিঙ্কি ।

“কেন রাখব না? কি রিকোয়েস্ট বল মা?”…

“আমাকে একটু বাইরে যেতে দেবে?”

“কেন রে? হিসি পেয়েছে?”

“উঁহু…আমার বয়ফ্রেন্ড ওয়েট করছে ।”…

“থাক, করুক ! আজ কোথাও যেতে হবে না তোকে ।”… মৃণাল বাবু পাছা এগিয়ে ধোনটা আরও ভালো করে ভরে দেন বন্ধুকন্যার উষ্ণ মুখগহ্বরে ।

“আঁআঁঙঙগগহহ্হঃ….মমমমহহ্হঃ….উউউমমম… কাকু প্লিজ । আমি না গেলে ও সুইসাইড করবে বলেছে !”…লালায় বাঁড়া ভিজিয়ে গলা থেকে ওক টানতে টানতে কোনোক্রমে ওটা বের করে ভুরু তুলে কাকুকে ব্যাকুল গলায় রিকোয়েস্ট করলো রিঙ্কি ।

“কি করবে বলেছে? সুইসাইড? হাহাহাহা…. তুই এখনো একদম ছোট আছিস মা, কিচ্ছু বুঝিস না ! কাকুকে বিশ্বাস কর, তুই ওকে ছেড়ে দিলেও ও সুইসাইড করতে পারবে না !”….

“কিন্তু ও যে আমাকে ভীষণ ভালবাসে কাকু !”…

“কে বলেছে? মানুষ সবথেকে বেশি ভালোবাসে নিজেকে । সবথেকে বেশি !… আরেকটু বড় হ বুঝতে পারবি মা । এখন দুশ্চিন্তা না করে লক্ষী মেয়ের মত খা তো এটা !”…

“আআমমম….মমমহহ্হঃ… কিন্তু আমারও যে ওর কাছে যেতে ভীষণ ইচ্ছে করছে কাকু !”

“আচ্ছা যাবি তো ! তোর কাকু এত খারাপ নয় ! আই লাভ ইয়াং বার্ডস । আগে এদিকে আয় দেখি? তোকে রেডি করে দিই বয়ফ্রেন্ডের কাছে যাওয়ার জন্য ।”… মৃণাল বাবু বারান্দার গ্রিলে পাছা ঠেকিয়ে হেলান দিয়ে হঠাৎ কোলে তুলে নেন রিঙ্কিকে । পায়রা-গরম বুকে বুক ঠেসে বন্ধুর সদ্যযৌবনা মেয়েকে নিজের লোমশ জঙ্ঘার উপর দু’পাশে পা ছড়িয়ে কুঁচকি ফাঁক করে বসান । ওর গুদ থেকে ডিলডোটা টেনে বের করেন, সাথে অনেকক্ষণ ধরে চাপা একরাশ দীর্ঘনিঃশ্বাস বেরিয়ে আসে রিঙ্কির কিশোরী বুক ভেঙ্গে । “আআআহহ্হঃ….থ্যাংক ইউউহঃ ! এবারে আমি যাই কাকু?”… দুই’হাতে মৃণাল বাবুর গলা জড়িয়ে ফিসফিসিয়ে জিজ্ঞেস করে ও ।

“যাবি তো মা । আগে কাকুকে স্যাটিসফাই কর?”

“করলাম তো কাকু ! আর কিভাবে?”… আশঙ্কায় দমবন্ধ করে জিজ্ঞেস করল রিংকি ।

“এইযে এইভাবে !”….ওর হিসি করার ছোট্ট চ্যাপ্টা ছিদ্রমুখে নিজের বয়স্ক বাঁড়া ঠেকিয়ে রিঙ্কির পাছায় দুহাত রেখে একটানে ওকে নিজের কোলের উপর আছড়ে ফেললেন মৃণাল বাবু, সাথে নিজের কোমরটা সামনে এগিয়ে সজোরে এক ঠেলা দিলেন । রিঙ্কির যোনী ডিলডোর দৌলতে ভিজে চুপচুপে হয়ে ছিলো, কিছু বোঝার আগেই ওর মৃণাল কাকুর ক্ষুধার্ত যৌনাঙ্গটা একঠাপে অর্ধেকের বেশি গেঁথে গেলো ওর জেলির মত নরম ইমম্যাচিওরড পুশিতে ।

“ওওওওহহ্হঃ…. কাকুউউউ….আস্তেএএএ….আই অ্যাম স্টিল ভার্জিন !”… সারা শরীর ঝাঁকিয়ে মৃণাল বাবুর কোলের মধ্যে লাফিয়ে উঠল রিঙ্কি । প্রমান সাইজের একটা অভিজ্ঞ পুরুষাঙ্গ ততক্ষণে ঢুকে গেছে ওর কোমল ফুলকো কমলালেবুর কোয়া দুটো ফাঁক করে, ভার্জিনিটি হারাচ্ছে সুকুমার বাবু আর ভাস্বতী দেবীর একমাত্র আদরের মেয়ে, ইলেভেন সায়েন্সের ক্লাস-মনিটর লগ্নজিতা দত্ত !

“আই নো ইউ আর ভার্জিন মাই বেবি । দ্যাটস হোয়াই আই লাভ ইউ সো মাচ ! মমম…মমমমউউহহ্হঃ…..!”…রিঙ্কির ঠোঁটে ঠোঁট ডুবিয়ে লিপকিস করতে করতে ওর বাবার বয়সী মৃণাল কাকু জীবনে প্রথমবার গুদে বাঁশ-ডলা খাওয়ার স্বাদ আস্বাদন করাতে লাগল ওকে । রিঙ্কি গুদের ধাঁচ পেয়েছে ওর মায়ের কাছ থেকে । পুরুষাঙ্গভুক গুদ ওর । মৃণাল বাবুর অত বড় ল্যাওড়াটা অতটা গিলেও ওর গলা দিয়ে চিৎকার বেরোলো না, বেরোলো শুধু শীৎকার ! “ওঁওঁওওওহহ্হঃ…. আআআহহ্হঃ….উফ্ফফফ….!”… বাইরে তখন ওর বয়ফ্রেন্ড লাল-গোলাপ আর ক্যাডবেরি হাতে অধীরনয়নে ওর জন্য অপেক্ষা করছে । গুদে কাকুর বাঁড়া রগড়ানির তালে তালে দুধ ঝাঁকিয়ে আনকন্ট্রোলড ভাবে কোমর দোলাতে দোলাতে প্রচন্ড ব্যাথার মধ্যেও একটা অনির্বচনীয় আরামে ঘামতে লাগলো রিঙ্কি ।

“কাকু ঋতম দাঁড়িয়ে আছে ।”…হঠাৎ মনে পড়লো । এতক্ষণ সেক্সের চোটে তো ভুলেই গেছিল ওর কথা ! আজ হয়েছেটা কি রিঙ্কির?

দুই থাবায় রিঙ্কির পাছার কচি গোল দাবনা দুটো খামচে ধরে ওকে নিজের কোলের আরও গভীরে জাঁকড়ে টেনে ধরলেন মৃণাল বাবু । পচ্ করে ওনার ভিজে ল্যাওড়াটা আরও খানিকটা ডুবে গেলো অষ্টাদশীর অনাস্বাদিত যোনীর গভীরে । মুখ নামিয়ে মাথা দিয়ে জামা তুলে রিঙ্কির একটা পাকা বেলের মত নিটোল নরম মাই উনি হাঁ করে ঢুকিয়ে নিলেন মুখে । গুদের ভিতরের নরম মাংসের দেওয়ালে কাকুর বাঁড়ার প্রতিটা ছোঁয়াই তখন রিঙ্কির জীবনের প্রথম ছোঁয়া । ওর সুদূর ভবিষ্যতের না-দেখা স্বামীর জন্য সযত্নে লুকিয়ে রাখা গুপ্তধন তখন লুন্ঠন করছে লালায়িত পিতৃবন্ধু ! রিঙ্কির গুদে একটা আলতো ঠাপ দিয়ে দাঁতে বোঁটা চেপে হিসহিসিয়ে ওঠেন মৃণাল বাবু… “থাক একটু দাঁড়িয়ে । বলবি কাকুর কাছে চোদা খাচ্ছিলাম !”…

“উউউউমমমমম….ইসস… এগুলো কি করে বলবো ওকে?”… লজ্জায় লাল হয়ে ওঠে রিঙ্কি ।

“যেভাবে চোদা খাচ্ছিস ঠিক সেইভাবে ! বয়ফ্রেন্ডকে বলবি কাকু ভালো করে আমার গুদ মেরে দিয়েছে । এইভাবে…. এই….ভাবেহহ্হঃ….!”… ফ্যান্টাসির অশ্লীল নোংরা কথা বলতে বলতে প্রচন্ড উত্তেজিত হয়ে ঠপ ঠপ… করে রিঙ্কির সংক্ষিপ্ত ভার্জিন গুদ মারতে শুরু করলেন মৃণাল বাবু । কাকুর পেশীবহুল থাইয়ের উপর নরম তুলতুলে পাছা চেপে প্রথম চোদনের ব্যথার আবেশে কাতরাতে লাগলো নিষ্পাপ অষ্টাদশী । থরথর করে কাঁপতে লাগল ওর নিম্নাঙ্গ সমেত গোটা শরীর ।

কিন্তু রিঙ্কির বোধহয় আজ আর ঋতমের কাছে যাওয়া হলো না ! ভগবান নিশ্চয়ই চায়নি সেটা । নাহলে কি আর যখন সবে মৃণাল কাকুর কাছ থেকে স্বাধীনতা অর্জন করার কাছাকাছি এসে গেছে ভাবছে, ঠিক তখনই ওপাশ থেকে বাবার গম্ভীর গলায় ডাক ভেসে আসে…”রিঙ্কিইইই? অ্যাই রিঙ্কি?”…

ঝটকা মেরে মৃণাল কাকুর বাঁড়া থেকে একলাফে উঠে দাঁড়ায় রিঙ্কি । তাড়াতাড়ি বুক অবধি ওঠানো জামা নামাতে নামাতে ভয়ার্ত গলায় বলে….”ওহঃ শীটট্ ! বাবা ডাকছে । ওদের হয়ে গেছে কাকু । আর না, চলো এবারে আমরা যাই ।”…

“কিন্তু সোনা, আমার যে জাস্ট আর অল্প একটু বাকি ! এক্ষনি হয়ে যাবে…. আর একটুহহ্হঃ…!”…রিঙ্কির কব্জি চেপে ওর হাতে নিজের বাঁড়া ধরিয়ে দেন মৃণাল বাবু । উত্তেজনার সপ্তম স্বর্গে পৌঁছে জোরে জোরে বন্ধুর মেয়ের উষ্ণ নরম কিশোরী হাত দিয়ে খেঁচিয়ে নিতে থাকেন নিজের কামোন্মত্ত পুরুষদন্ড ।

“কাকু প্লিজ, একটু বোঝো? এবারে আমরা দুজনেই কেস খেয়ে যাব !”…কাকুর বাঁড়া শক্ত করে মুঠোয় চেপে ধরে ব্যাকুলস্বরে ছাড়া পাওয়ার জন্য মিনতি করতে লাগলো রিঙ্কি ।

“এইতো মা হয়ে গেছে, আর একটুখানি ! আআহহ্হঃ…তোর হাতটা কি নরম রে মা ! আরেকটু জোরে নাড়া? আরেকটু? আআহহ্হঃ…!”… নিষ্কৃতি পাওয়ার জন্য রিঙ্কি দুইহাতে ধরে আরো জোরে জোরে খেঁচে দিতে থাকে ওর বাবার কামভুখা বন্ধুর বয়স্ক ধোন ।

“রিঙ্কিইইই? কোথায় গেলি মা? তাড়াতাড়ি চলে আয়, পিৎজা ইজ রেডি !”… সুকুমার বাবুর চিৎকার ভেসে আসে ।

“একটু তাড়াতাড়ি করো কাকু । বাবা ডাকছে । আমার ভয় করছে এবারে !”…. প্রায় কাঁদো কাঁদো শোনালো রিঙ্কির গলা ।

“একবার আই লাভ ইউ বল মা?”…

রিঙ্কি মৃনাল বাবুর কাঁচা-পাকা চুলভর্তি প্রকাণ্ড মুগুরের মতো ল্যাওড়াটা ওর কচি হাতের ছোট্ট দুটো মুঠোয় শক্ত করে চেপে ধরে ঝাঁকিয়ে ঝাঁকিয়ে নাড়িয়ে দিতে থাকে । bidhoba ma new choti বিধবা মা বিয়ে করে ছেলে গর্ভবতী বানাল

ওদিকে সুকুমার বাবুর গলা শোনা যায়, “মৃনাল…এই মৃনাল? তুই আবার কোথায় গেলি রে?”……”দেখো দুজনে মিলে আবার ছাদে গেল নাকি !”…ভাস্বতী দেবীর উত্তর শোনা গেল স্বামীর কথার পিছনে । ওইদিকে ভীতসন্ত্রস্ত চোখে তাকিয়ে ঢিপঢিপ বুকে কাকুর বাঁড়া দ্রুতবেগে খেঁচতে খেঁচতে রিনরিনে গলায় মিষ্টি করে রিঙ্কি বলে ওঠে, “ইয়েস, আই লাভ ইউ কাকু । প্লিজ কাম ইন মাই হ্যান্ড ! প্লিইইইজ হারররিইইই….!”

“আআহহ্হঃ…..আআআআহহ্হঃ…. আই লাভ ইউ টুউউ সোনা মা আমার ! ইয়েস… মেক মি কাম… রিঙ্কি মাই লাভ, মাই বেবি ! ইয়েস… ইয়েস… ওওওওহহ্হঃ…. !”…. আর কন্ট্রোল হলো না । গ্রিলে হেলান দিয়ে দাঁড়িয়ে জামার উপর দিয়ে মাই টিপতে টিপতে রিঙ্কির রুপোর চুড়ি পড়া হাতদুটো বীর্যপাত করে মাখামাখি করে দিলেন মৃণাল বাবু । ওনার উত্তেজিত বাঁড়ার আবেগঘন বীর্য ছিটকে গিয়ে লাগলো রিঙ্কির জন্মদিনের জামাতে ।

“রিঙ্কিইইই? কোথায় তুমি?”…. এবারে মায়ের উদ্বিগ্ন গলা ! আর সময় নেই । সাদা জামায় বোঝা যাবেনা, নিজের জামার পেছনেই হাত মুছতে মুছতে ঘরের দিকে দৌড় দিল রিঙ্কি । মনেও রইল না নিচে পড়ে থাকা প্যান্টি কুড়িয়ে নেওয়ার কথা । ওটা পড়ে রইল পেছনের বারান্দাতেই ।

রিঙ্কির প্যান্টিটা কুড়িয়ে কুঁচকির জায়গাটায় নাক ঠেকিয়ে একবার মন ভরে গন্ধ শুঁকলেন মৃণাল বাবু । তারপর ওটা দিয়ে ধোনের ডগায় লেগে থাকা অবশিষ্ট বীর্য ভালো করে মুছে নিজের প্যান্টের পকেটে ঢুকিয়ে নিলেন ।

মুখে তখন ওনার পরিতৃপ্ত শয়তানের হাসি । কাকে একটা ফোন লাগিয়ে ব্যস্তভাবে কথা বলতে বলতে আবার সুকুমার বাবুদের ঘরে ফেরত এলেন উনি ।

দোহাই দিলেন বাজে নেটওয়ার্কের, যার জন্য নাকি ওনাকে বাইরে কথা বলতে যেতে হয়েছিল । মসৃণভাবেই ধামাচাপা দিয়ে দিলেন ব্যাপারটা ।

ওদিকে রিঙ্কির হতভাগ্য বয়ফ্রেন্ড ওর জন্য অপেক্ষা করে করে আর বারবার ফোন করে সুইচ অফ পেয়ে একসময় হতাশ হয়ে বাড়ি চলে গেল । যাওয়ার আগে রিঙ্কির বাড়ির পাশের রাস্তায় ফেলে দিয়ে গেল গোলাপ ফুলটা ।

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ৪

coti golpo

error: cotigolpo.com