নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

coti golpo

বৃষ্টি তখনও পড়ে চলেছে অঝোর ধারায় । সামনে দিয়ে একটা লোক ছাতা মাথায় হেঁটে গেল । এতক্ষনে একটা লোকের দেখা পাওয়া গেল । ভাগ্যিস একটু আগে এসে পড়েনি, না জানি কি অবস্থায় দেখে ফেলত ওকে তাহলে ! রিঙ্কির বুকটা আবারও কেঁপে ওঠে অস্বস্তিতে ।

মৃনাল বাবুর দিকে তাকিয়ে দেখে, অপরাধীর মত মুখ নীচু করে দাঁড়িয়ে রয়েছেন । বুঝতে পেরেছেন উত্তেজনার মুহূর্তে বাড়াবাড়িটা একটু বেশিই করে ফেলেছেন । এতটা করা উচিত হয়নি ।

এবারে না জানি কি স্ক্যান্ডাল ছড়াবে ওনার নামে ! মেয়েটা যদি ওর বাড়িতে জানিয়ে দেয়, যদি এই নিয়ে একটা গন্ডগোল হয়, সংসার-পরিবার নিয়ে পাড়ায় টিঁকবেন কিকরে?

“এই রে ! কাকু কি ভয় পেয়ে গেল নাকি? ভয় তো উল্টে আমার পাওয়ার কথা । কি করবো? কাকু এমন করছিল ! ভীষণ অস্বস্তি লাগছিল তো ! ঋতমটা কোনোদিনও এরকম করেনি ! কাকুর মত এত সাহসই নেই ওর !”….কথায় বলে, নারীদের মনের হদিশ ভগবানও জানে না ।

রিঙ্কির হঠাৎ কি হলো ও ঠিক বুঝতে পারলো না, তবে মৃণাল কাকুর দিকে তাকিয়ে সেই মুহূর্তে নিজের মধ্যে পরিপূর্ণ নারীত্ব অনুভব করল ও । কাকুর হাতটা প্যান্টের পকেটে ঢোকানো থাকার সময় আচমকা ভীষণ ভয় করছিল ওর, আচমকাই সেই ভয়টা কেটে গেল মন থেকে । ভীষণ মায়া লাগল কাকুর বার্ধক্যের ছাপ পড়া মুখটার দিকে তাকিয়ে ।

এক মুহূর্তের জন্য বাবার স্নেহভরা মুখটা মনে ভেসে উঠলো । বাবার কষ্টের ছাপ মৃনাল কাকুর মুখের মধ্যে যেন দেখতে পেল ও ।… লোভনীয় জিনিস দেখলে তো লোভ হওয়াটাই স্বাভাবিক, সেটাই প্রকৃতির নিয়ম । তা সে খাদ্যবস্তু হোক, কি আর যেকোনো পার্থিব জিনিসই হোক না কেন । কাকুর আর কি দোষ? নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ১

বয়সকালে এসে হয়তো কন্ট্রোল করতে পারেনি, রিঙ্কির মতো সুন্দরী একটা মেয়েকে দেখে মাথা খারাপ হয়ে গেছে । কাকুর অ্যাক্টিভিটি তো ওর যৌবনের নীরব প্রশংসা ছাড়া আর কিছুই না !

ওনার অনুশোচনা ভর্তি মুখের দিকে তাকিয়ে এক মুহূর্তের জন্য রিঙ্কি যেটা অনুভব করলো সেটা অস্বস্তি নয়, রাগ নয়, যৌনতা মাখানো মমতা ! মনে হল মৃণাল কাকু ওর বুড়ো-বাচ্চা ! আর একটুখানি আনন্দ দেবে কাকুকে ও কাকুর মন ভালো করে দিতে, সামান্য একটুখানি । যাতে কাকু বুঝতে পারে ওনার ব্যবহারে রিঙ্কি রাগ করেনি !

মৃণাল বাবুর দিকে পিছন ফিরে পাছাটা একটু উঁচু করে কাকুর দিকে এগিয়ে দিলো রিঙ্কি । রিনরিনে মিষ্টি গলায় বলল, “আমার পিছনের পকেটেটাও কিন্তু বেশ বড় । দেখো কাকু?”

এবারে চমকে ওঠার পালা মৃণাল বাবুর । সোজা রিঙ্কির মুখের দিকে তাকালেন উনি, মেয়েটা ওনার সাথে মশকরা করছে কিনা বুঝতে । কিন্তু না ! ওর সারল্য ভর্তি নিষ্পাপ মুখ, চোখ আর ঠোঁটের কোনায় মুচকি হাসি তো সে কথা বলছে না ! মদনদেব এবারে জাঁকিয়ে বসলেন মৃণাল বাবুর মাথায় । না, ভুল করেননি তার মানে উনি । সুকুমারের মেয়েটা সত্যিই বয়সের আগেই কাম-কুটকুটে মাগী হয়ে উঠেছে ! কোনো পাপবোধ হবেনা ওকে ভোগ করলে । রেগে যায়নি, আসলে ভয় পেয়ে গেছিল বাচ্চা মেয়েটা । ওকে আরেকটু জোর করতে হবে এবারে । আর একটু সাহসী হতে হবে ।

কাঁপা কাঁপা বুকে মৃণাল বাবু হাত ঢুকিয়ে দিলেন বন্ধুর সদ্যযুবতী মেয়ের ফুলকো পাছায় কামড়ে বসা টাইট হটপ্যান্টের পিছনের পকেটে । নতুন রস আসা নিটোল কচি পাছাটা উষ্ণ আমন্ত্রণ জানালো ওনাকে । হাতটা ধীরে ধীরে আরও ভেতরে ঢোকাতে লাগলেন, বোলাতে লাগলেন ওর দাবনার খাঁজে । রিঙ্কির পাছার চেরাটা হাতে ঠেকতেই ওনার সারা গায়ে যেন কারেন্ট খেলে গেল । সেই একই কারেন্ট প্রবাহিত হলো রিঙ্কির শরীরেও, ওর মৃনাল কাকু যখন ওর পোঁদটা টিপে ধরলো শক্ত করে ! শরীর ঝাঁকিয়ে উঠে পাছাটা কাকুর হাতের মধ্যে আরো ঠেলে দিল রিঙ্কি ।

“ঠিক বলেছিস । তোর পিছনের পকেটটাতে অনেকখানি জায়গা । আমার তো পুরো হাতটাই ঢুকে গেল !”… উত্তেজিত কামঘন স্বরে গভীর নিঃশ্বাস ফেলে বললেন মৃণাল বাবু । didi coti golpo দিদির সাথে আমার চরম গোপন চুদাচুদি

“প্যান্টালুনস থেকে অনেক খুঁজে খুঁজে কিনতে হয়েছে । সব হটপ্যান্টে এরকম পকেট থাকেনা ।”…রিঙ্কি আবার বিপদে পড়ে গেছে । আমতা আমতা করছে ওর কথা । কারণ মৃণাল কাকু সুযোগ পেয়ে এবারে ওর পোঁদ হাতাচ্ছে ! ঠিকই আছে, ওর সাথে এরকম হওয়াই উচিত । নিজেই তো যেচে বিপদ ডেকে আনল !… মনে মনে নিজেকে ধিক্কার দিল রিঙ্কি ।

“কত দাম নিয়েছে রে?”

“আটশো টাকা । না না, আটশো ঊনপঞ্চাশ ।”…. শিশুসুলভ সারল্যে নিজের হটপ্যান্টের এগজ্যাক্ট দামটা কাকুকে বলল রিঙ্কি ।

মৃনাল বাবু রিঙ্কির পাছাটা আরো শক্ত করে খামচে ধরলেন । ওনার আঙ্গুল ঢুকে গেল স্পঞ্জের মত নরম দুই দাবনার খাঁজে । “এইটুকু ন্যাকড়ার ফালির এত দাম? যা পোঁদ বানিয়েছিস মা, এইটুকু প্যান্টিতে তো একটুও ঢাকেনি !”…রিঙ্কির গরম পোঁদটা রীতিমতো টিপতে টিপতে বললেন মৃণাল বাবু ।

“এটা প্যান্টি নয় কাকু, হটপ্যান্ট !”… হাঁপাতে হাঁপাতে রিঙ্কি বোঝানোর চেষ্টা করলো কাকুকে ।

“ওই একই ব্যাপার । দেখে তো প্যান্টিই লাগছে ! এত ছোট প্যান্ট পড়ে বেরোস, তোর বাবা কিছু বলেনা?”

রিঙ্কির এবারে মনে হচ্ছে ও সত্যিই ভুল করে ফেলেছে কাকুকে ভালো ফিল করাতে গিয়ে ! কাকু বোধহয় ওকেও অসভ্য ভেবে বসেছে । ভেবেছে উনি যা করছেন রিঙ্কি আসলে মজা পাচ্ছে তাতে ! বাবার বন্ধুর কাছে অশ্লীল পোঁদ চটকানি খেতে খেতে কোনোরকমে ওনার অভিভাবকসুলভ প্রশ্নের জবাব দিল, “আমি বাড়িতে ভালো মেয়ে হয়ে থাকি কাকু । বাবা-মা আমার ড্রেস নিয়ে তাই কোনোদিনই কিছু বলেনা ।”

“বলা উচিতও নয় । জিনিসপত্র সব তো খাসা বানিয়েছিস ! এত সুন্দর শরীর লুকিয়ে রেখে করবি কি?”… টপ উঠে গিয়ে এতক্ষণ ধরে পেটের খানিকটা আর নাভির নিচের অংশ দেখা যাচ্ছিল । অনেকক্ষণ ধরেই মৃনাল বাবুর ইচ্ছে করছিল ওর পেটে হাত দিতে । নাভিটা ছুঁয়ে দেখতে । ও নাকি বাড়িতে ভালো মেয়ে হয়ে থাকে ! ভালো মেয়েদের নাভি কি খারাপ মেয়েগুলোর থেকে আলাদা হয়? দেখার জন্য মৃণাল বাবু একটানে রিঙ্কির টপটা পেটের উপরে খানিকটা উঠিয়ে দিলেন । ওর মসৃন তেল চকচকে পেটটা বেরিয়ে পরল পোশাকের আড়াল থেকে । অত ডায়েট-ফায়েট রিঙ্কির পোষায় না । ওর চেহারাটা একটু নাদুস নুদুস । পাছার দিকে মনোযোগ দিতে গিয়ে এখন আরো ছেড়ে দিয়েছে পেটটা । মাংসল পেটের মাঝে ওর লম্বাটে গভীর কিশোরী নাভিটা গোটা ব্যাপারটাকে আরো লোভনীয় করে তুলেছে ।

“তোর নাভিটা তো বেশ বড় হয়েছে রে রিঙ্কি ! এই বয়েসেই পাড়ার বৌদিদের হার মানাচ্ছিস, হ্যাঁ? “… রিঙ্কির পেটের দিকে তাকিয়ে মৃণাল বাবু মুগ্ধ গলায় প্রশংসা করলেন বন্ধুর মেয়ের নাভির । village choti bangla কম বয়সে গ্রামে চুদচুদির চটি

রিঙ্কি উত্তর দেবে কি, ওর তখন হালৎ খারাপ হয়ে গেছে ! অস্বস্তিকর ভয়টা আবার জাঁকিয়ে বসছে শরীরের মধ্যে । এবারে তো আগের চেয়েও খারাপ, কাকুকে কিছু বলতেও পারছেনা ও ! কিন্তু ওর তো এটা মেনে নেওয়া উচিত হচ্ছেনা । কি করবে এখন রিঙ্কি? কাকু যে এদিকে হাত দিয়ে দিয়েছে ওর পেটে, পেটের সবকটা লোম যে খাড়া হয়ে গেছে ! তাই দেখে কাকু হাত বুলিয়ে বুলিয়ে আদর করছে ওর সারা পেটে, কোমরে, সাথে পিছনের পকেটে আরেকটা হাত ঢুকিয়ে পোঁদ চটকাচ্ছে জোরে জোরে । সত্যিই তো, কিই বা করবে রিঙ্কি ! ও তো এখনও বাচ্চা মেয়ে, শরীর-মন দুদিক দিয়েই !

“এই দেখ এইভাবে আঙ্গুল দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে সরষের তেল মাখবি নাভিতে রোজ স্নানের আগে । পেট ঠান্ডা থাকে আর শরীর স্বাস্থ্য ভালো হয় ।”… মৃণাল বাবু আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে লাগলেন রিঙ্কির নাভির লম্বাটে গর্তটার চারপাশে, ফুটোর ভিতরে । পাছায় কাকুর উত্তেজিত হাতের টেপা খেতে খেতে নাভিতে সুড়সুড়ি কামবাই তুলে দিলো রিঙ্কির কিশোরী শরীরে । “কাকু আমি তো অলিভ অয়েল মাখি । ওটা মাখলে হবে?”… পেটের উপর ঘুরতে থাকা মৃণাল বাবুর হাতটা আলতো করে চেপে ধরে জিজ্ঞেস করল ও ।

“না রে মা, সরষের তেলই সবচেয়ে ভালো । বাড়িতে না থাকলে আমার কাছে আসিস, মাখিয়ে দেব ।”…

“না না, আছে আমাদের বাড়িতে ।”… এখানেই যা অবস্থা কাকুর বাড়িতে তেল মাখতে গেলে না জানি কি হবে ! থাক বাবা !

“তবে তোর সামনের পকেটটায় স্পেসটা কিন্তু বেশী ।”… মৃণাল বাবু তখন যেন খেলা করছেন রিঙ্কিকে নিয়ে । হাতটা পিছন পকেট থেকে বের করে আবার ঢুকিয়ে দিলেন ওর সামনের পকেটে । ওনার আরেক হাত তখনো রিঙ্কির পেটে । পকেটে হাত ঢুকিয়ে এবারে আর কোনোদিকে দেখাদেখি নয়, মৃণাল বাবু সোজা হাত দিলেন রিঙ্কির গুদে । আঙুলে আবার স্পর্শ পেলেন সেই ভিজে নরম অনুভূতির ।

“ব্রা’ও তো পড়িসনি ভিতরে !”… রিঙ্কির গুদে আঙুল বোলাতে বোলাতে অভিভাবকের গম্ভীর স্বরে বললেন মৃণাল বাবু ।

রিঙ্কি তখন পিছনে হাত বাড়িয়ে গ্যারেজের শাটারে হাতের ভর দিয়ে শরীরে বাড়তে থাকা কাঁপুনি সামলাচ্ছে । বাবার বন্ধুর মুখে কতটা বেমানান এই প্রশ্ন সেটা একবারও মনে হলো না রিঙ্কির ! হড়বড়িয়ে অজুহাত দেওয়া শুরু করলো ও । “না… মানে…. বাড়ির কাছেই বেরিয়েছিলাম তো তাই !”…হাতের পাঁচটা আঙ্গুল ছড়িয়ে তালুটা রিঙ্কির গরম ছোট্ট গুদের ওপর চেপে ধরলেন মৃণাল বাবু । ব্রেসিয়ার না পরার অজুহাত দেওয়া মাঝপথেই বন্ধ হয়ে গেল রিঙ্কির ।

“কতো সাইজ লাগে তোর এখন?”

“থার্টি টু, কিন্তু সি কাপ লাগে ।”…. রিঙ্কির নিজের মুখে ওর বুকের সাইজ শুনে বাঁড়াটা প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসতে চাইল ওনার ।

“হমম… চ্যাসিস সরু রয়েছে, শুধু দুধের বাটিগুলো বড় হয়েছে তোর, বুঝেছি !”… আক্ষরিক অর্থে বলতে গেলে রিঙ্কির গুদটা তখন হাতাচ্ছেন মৃণাল বাবু ! কোনো উত্তর না দিয়ে শক্ত করে নিজের ঠোঁট কামড়ে রিঙ্কি অন্যদিকে তাকানোর চেষ্টা করলো । ওর তো ছুটে পালিয়ে যাওয়ার কথা, তার বদলে বেহায়ার মত নিজের সাইজ বলে দিল? ছিঃ ছিঃ !

“বুকে কিছু মাখিস টাখিস নাকি?”… আরেকটা অসভ্য প্রশ্ন ! কিন্তু তাও রিঙ্কি উত্তর দিচ্ছে কেন? ওর মনে হচ্ছে ও যেন কোনো ম্যাজিশিয়ানের হাতের পুতুল !

“না না, এমনি ! ন্যাচারাল ।”

“এখনই এই? প্রেমও তো করিসনা ! সত্যি করে বলতো মা, নিজে নিজে টেপাটিপি করিস নাকি বুকদুটো?”

“ইসস… ছিঃ ! কক্ষনো না !”… ভীষণ লজ্জা পেয়ে গেল রিঙ্কি এই অবস্থাতে দাঁড়িয়েও ।

“বুঝেছি, তোমার দুদুগুলো নিজে নিজেই বড় হয়ে গেছে । তুমি ভালো মেয়ে তো তাই ! তবে মা, নিয়মিত ব্রা না পড়লে মাই আরও বড় হয়ে ঝুলে যাবে কিন্তু, শেপ ভালো হবেনা । তোর যা বড় বড় সাইজ হয়েছে, সবসময় ব্রা পড়ে থাকতে হবে তোকে, বুঝেছিস?”…. নির্লজ্জের মত বন্ধুর মেয়ের সাথে ওর স্তন আর ব্রেসিয়ার পরার উপকারিতা নিয়ে আলোচনা করতে থাকেন ওর বাবার বয়েসী মৃণাল বাবু । রিঙ্কিও যেন তখন ওনার যৌনতার ক্লাসের বাধ্য ছাত্রী ! মাথা নিচু করে ঘাড় নেড়ে সায় দিয়ে জানালো, এবার থেকে নিয়মিত ব্রেসিয়ার পড়বে ও ।

“এইতো গুড গার্ল ! শুধু ওটা নয়, আরো অনেক রকমের অসুবিধা হয় ব্রা-প্যান্টি না পড়লে । আজকের পর মনে রাখবে !”… গুদ চটকাতে চটকাতে টাটকা-যৌবন বন্ধুকন্যাকে তখন স্তন-শিক্ষা দিচ্ছেন দুই ছেলেমেয়ের বাবা আধবুড়ো মৃণাল বাবু ।

“আমার না এই বুকটায় একটা চাক মতো হয়েছে কাকু । ওটা কি খারাপ কিছু?”…. বলবো না বলবো না করে বলেই বসলো রিঙ্কি । মনে হলো কাকু হয়তো ওর বান্ধবীদের থেকেও বেশি জানে মেয়েদের বুক নিয়ে ! group sex choti সুন্দরী ও কামুকী নারীর গুদ তিন বাড়ার চোদা

“দেখি কিরকম হয়েছে?”…মৃনাল বাবু হঠাৎ হাত বাড়িয়ে টপের উপর দিয়ে রিঙ্কির একটা স্তন চেপে ধরেন । তারপর টিপে টিপে দেখতে থাকেন ওর কচি বুকে কোথায় চাক হয়েছে । ছটফট করে ওঠে রিঙ্কি, কিন্তু কোনো বাধা দিতে পারেনা । বাধা দেবে কিকরে? স্বীকার করতে লজ্জা লাগলেও এটাই সত্যি, কাকুর হাতে মাইটেপা খেতে যে ওরও যে ভীষণ আরাম লাগছে !

“ওভাবে না । জোরে চাপ দিলে বোঝা যায় !”… মৃণাল বাবুর কানের কাছে ফিসফিস করে বলল রিঙ্কি । উগ্র কামোত্তেজিত হয়ে উঠে মৃণাল বাবু এত জোরে ওর মাই চটকাতে শুরু করলেন, রিঙ্কির মনে হল ওর দুটো দুদু কাকু বুঝি ফাটিয়ে দেবে আজকে ! ভীষণ ভয় করছে, ভীষণ অস্বস্তি হচ্ছে, কিন্তু তাও রিঙ্কি থামতে বলতে পারছে না কাকুকে ! কেন এমন হচ্ছে ওর সাথে আজ? এর আগে এতগুলো বছরে তো কখনো এমন অনুভুতি হয়নি ! “চাকটা পেয়েছো কাকু?”… ওর স্তনযুগল মর্দন করতে থাকা মৃণাল বাবুর হাতটার ওপরে আলতো করে হাত রেখে নাকের পাটা ফুলিয়ে জিজ্ঞেস করল রিঙ্কি । bangla series choti golpo

“না রে মা । আরো ভালো করে খুঁজতে হবে !”…. মৃণাল বাবু আরো জোরে জোরে কচলাতে লাগলেন ওনার বন্ধুর আঠেরো বছরের ভোলাভালা মেয়ের মনভুলানো তুলতুলে মাইদুটোকে ।

“হ্যাঁ কাকু, আরো ভালো করে খোঁজো । ওখানেই কোথাও আছে ! আহঃ… উফ্ফ… !”… মৃণাল বাবু দেখলেন রিঙ্কির মাই, ঠোঁট, পাছা, গলার স্বর, সবকিছু কাঁপছে প্রবল যৌন উত্তেজনায় । “কিরে, আমার পকেটে হাত ঢোকাবি না?”….রিঙ্কির বাঁদিকের চুঁচিটা মুচড়ে ধরে জিজ্ঞেস করলেন মৃণাল বাবু ।

“না না কাকু থাক !”… এবারে রিঙ্কির সত্যি ভয় করছে । কারণ ও দেখতে পাচ্ছে কাকুর প্যান্টটা অনেকটা ফুলে উঠেছে । হে ভগবান, এবারে কি হবে ওর ! ও যে এখনও ভার্জিন !

“থাকবে কেন? এই দেখ? আমার পকেটটা তোরটার চেয়েও বড় !”… মৃণাল বাবু রিঙ্কির একটা হাত চেপে ধরে টেনে ঢুকিয়ে দেন নিজের পকেটের মধ্যে । শিহরিত হয়ে রিঙ্কি অনুভব করলো কাকুও জাঙ্গিয়া পড়েনি ওর মতোই ! কাকুর লম্বা পেনিসটা ঠাটিয়ে উঠে আর আগের জায়গায় নেই, মাথা বেঁকিয়ে চলে এসেছে পকেটের নিচে । কি এক অজানা আকর্ষনে রিঙ্কি মৃণাল বাবুর বাঁড়াটা শক্ত করে মুঠোয় চেপে ধরল । মোটা গরম যৌনাঙ্গটার কম্পনে উত্তেজিত হয়ে ঘন ঘন নিঃশ্বাস ছাড়তে ছাড়তে ওটাকে চটকে দিল বেশ কয়েকবার । তারপর ছেড়ে দিল ভয়ে ভয়ে । তারপর? তারপর আবার চেপে ধরল কিশোরী বয়সের কৌতূহলে ।

জীবনে প্রথমবার এত সেক্স উঠেছে ওর ! এর আগে বান্ধবীদের মুখে অসভ্য কথা শুনে, বয়ফ্রেন্ডের সাথে অন্ধকার গলিতে গিয়েও এই চরম উত্তেজনা কোনোদিন অনুভব করেনি ও । ভীষণ… ভীষণ ভয় করছে । নিজেকেই চিনতে পারছেনা রিঙ্কি । মনে হচ্ছে নিজেই নিজের ক্ষতি ডেকে আনছে ! তবুও কি অমোঘ সেই ক্ষতির আকর্ষণ !

“এভাবে ভালো করে বুঝতে পারছিস না, দাঁড়া ।”…. মৃনাল বাবু হঠাৎ প্যান্টের চেনটা টেনে খুলে ফেললেন ।

জড়ানো গলায় ফিসফিসিয়ে রিঙ্কি জিজ্ঞেস করল, “কি করছো কাকু?”

“যা করছি তোর ভালোর জন্যই করছি মা । তুই ছোট বলে বুঝতে পারছিস না ।”…রিঙ্কির কব্জি শক্ত করে চেপে ধরে মৃণাল বাবু ওর হাতটা জোর করে টেনে ঢুকিয়ে দিলেন নিজের প্যান্টের চেনের ফাঁক দিয়ে । choti uponnas

“না কাকু থাক, আমি বুঝতে চাই না ।”… যৌনতা মাখানো কাঁদো কাঁদো স্বরে বলল রিঙ্কি ।

“তুইই তো বললি তুই আমার সবকটা পকেটে হাত ঢোকাতে চাস !”… মৃণাল বাবু ততক্ষনে রিঙ্কির হাতে ধরিয়ে দিয়েছেন ওনার ক্ষুধার্ত ল্যাওড়াটা । আঠেরো বছরের ছোট্ট জীবনে এই প্রথম কোনো খাপ-খোলা পুরুষাঙ্গ স্পর্শ করার উত্তেজনায় থরথর করে কাঁপছে রিঙ্কির ফুলবতী লতাগাছের মত শরীরটা ।

“আমি কখন বললাম?”…আমতা আমতা করে একবার প্রতিবাদ করার চেষ্টা করলো রিঙ্কি ।

“তুই বলিস নি, কিন্তু তোর চোখমুখ বলছিল !”… কথাটা কতটা সত্যি রিঙ্কি জানেনা, তবে মিথ্যা যে সেটাও তো জোর গলায় বলতে পারছেনা ! অসহায়ের মত ছলছল চোখমুখে ও বাবার বন্ধুর বাঁড়াটা শক্ত করে চেপে ধরলো । না, ও চাইছেনা করতে । কিছুতেই চাইছেনা ! কিন্তু ওর শরীর যে শুনছেই না মনের কথা ! কাকুর হাতটাও যে ওর পকেটের মধ্যে কিছুতেই থামতেই চাইছে না ! কিরকম অভব্যের মত চটকাচ্ছে দেখো ওর পুশিটা? ইসস… ! হিসি পেয়ে গেল তো !… ভয়মিশ্রিত অস্বস্তিকর আরামে ভেসে যেতে যেতে রিঙ্কিও মৃণাল বাবুর মতোই জোরে জোরে কচলাতে লাগল ওর কাকুর বিশালাকায় পেনিসটা ।

মৃণাল বাবু সত্যিই অসভ্য, ভীষণ অসভ্য ! এতটা অশ্লীলতা যে ওনার মধ্যে লুকিয়ে আছে তা মৃণাল বাবু নিজেই জানতেন না ! অষ্টাদশীর কচি শরীর হাতে পেয়ে ভুলেই গেলেন বোধহয় রাস্তার মাঝে দাঁড়িয়ে আছেন । হোক অন্ধকার, হোক বৃষ্টি, লোকলজ্জার ভয় সম্পূর্ণ না হারালে এটা করা যায় না । হটপ্যান্টের পকেটে হাত ঢুকিয়ে রিঙ্কির গুদের চ্যাপ্টা চেরায় জোরে জোরে আঙ্গুল ডলতে ডলতে এমন অবস্থা করলেন, রিঙ্কি রীতিমতো নিংড়ে দিতে লাগলো ওনার ধোন । গুদের নরম চুল ধরে টেনে ওকে গম্ভীর স্বরে উনি আদেশ করলেন, “বাইরে বের করে আন ওটাকে !”

ভয়টা আরো জাঁকিয়ে বসছে রিঙ্কির মনে, হৃৎপিণ্ডটা মনে হচ্ছে লাফাতে লাফাতে গলার কাছ দিয়ে বেরিয়ে আসবে । স্নায়ুগুলো সব অবশ হয়ে আসছে, ভাষা হারাচ্ছে প্রতিবাদের । কাকুর আদেশে ও কাকুর প্রকান্ড ময়ালসাপটা টেনে বের করে আনলো ওনার প্যান্টের বাইরে । আখাম্বা বাঁড়াটা প্যান্টের বাঁধন মুক্ত হয়ে লাফিয়ে বেরিয়ে এসে যেন হুংকার দিতে লাগলো রিঙ্কিকে দেখে । এততো বড়? মাগোহ ! ভয়ের চোটে তাড়াতাড়ি মৃণাল বাবুর বাঁড়াটা ছেড়ে দিলো ও । coti golpo

কিন্তু ভগবান যে ওকে আজকে রেহাই দেবে ঠিক করেনি ! মৃণাল বাবু আবার ওর কব্জি চেপে বাঁড়াটা হাতে ধরিয়ে দিয়ে বললেন, “ভয় পাসনা মা । কাকু থাকতে তোর ভয় কিসের? ধর ভালো করে । শক্ত করে ধরে নাড়িয়ে দে । আআহ্হ্হঃ…. এইভাবে ।”… নিজেই রিঙ্কির হাতটা ধরে নাড়িয়ে দিতে লাগলেন মৃণাল বাবু, ওর হাত দিয়ে খেঁচিয়ে নিতে লাগলেন নিজের বুড়ো বাঁড়া । বুকভাঙা লজ্জাটা দাঁত দিয়ে ঠোঁট কামড়ে কতক্ষণই বা চেপে রাখা যায়? হিউমিলিয়েশনটা রিঙ্কির মুখের প্রত্যেকটা রেখা দিয়ে চুঁইয়ে চুঁইয়ে পড়তে লাগলো, বাধ্য হয়ে ও মৃণাল বাবুর হাতের টানে ধীরে ধীরে খেঁচে দিতে লাগলো ওর কাকুর ল্যাওড়া ।

মৃণাল বাবু হঠাৎ রিঙ্কির হটপ্যান্টের কোমরের বোতামটা খুলে দিলেন । তারপর ক্ষিপ্রহস্তে ওর চেনটা টেনে নামিয়ে সোজা হাত ঢুকিয়ে দিলেন বন্ধুকন্যার নতুন বাল-গজানো গুদের মধ্যে ! জাপানি পানুর মাগী-বুভুক্ষু পারভার্ট বুড়োগুলোর মত রিঙ্কির কচি গুদ-পোঁদ-কুঁচকি হাতড়ে হাতড়ে টিপতে লাগলেন, অশ্লীল হাত দিয়ে ঘাঁটতে লাগলেন ওর নিম্নাঙ্গের ইনোসেন্স । সাথে ওনার আরেক হাত তখন রিঙ্কির বুকের নরম ময়দার তাল চুঁচিদুটো চটকে চটকে লাল করে দিচ্ছে ।

রিঙ্কি তখন নিজের শরীরের ওপর সবটুকু কন্ট্রোল হারিয়ে ফেলেছে । দূরে কোথাও প্রচন্ড জোরে বাজ পড়লো একটা । বিশ্বচরাচর মুহূর্তের জন্য আলোকিত হয়ে দেখা গেল চারপাশে কেউ নেই কোথাও । সবাই আশ্রয় নিয়েছে বাড়ির মধ্যে, শুধু ওরা দুজনে দাঁড়িয়ে রয়েছে বাইরে প্রকৃতির পাগলামির মধ্যে উদ্দাম প্রেমিক-প্রেমিকার মত । বাজের শব্দে চমকে উঠে এক হাতে মৃণাল বাবুর কাঁধ খামচে ধরলো ও । আরেক হাতে ওর কাকুর বাঁড়াটা আরও শক্ত করে ধরে নিজে নিজেই নাড়িয়ে দিতে লাগল রিঙ্কি ।

প্রচণ্ড গরম খেয়ে গেলেন মৃণাল বাবু । থাবা শক্ত করে মুঠোর মধ্যে চেপে ধরলেন ওর নরম কচি গুদটা । প্রায় কঁকিয়ে উঠলো রিঙ্কি । আঙ্গুলটা একবার ঠেলে ঢোকানোর চেষ্টা করতে গিয়ে দেখলেন ভীষণ টাইট, ওনার মোটা আঙ্গুল ঢুকবে না ওর কচি গুদে । ব্যথায় চিৎকার না করে দেয় ! তারপর বাড়ির লোক বেরিয়ে আসতে কতক্ষণ? ইসস… এততো ছোট্ট ওর ফুটোটা? হিসি বেরোয় কিকরে? খুব আওয়াজ হয় নিশ্চয়ই মেয়েটা মোতার সময় !…

মৃণাল বাবু তখন পৌঁছে গেছেন নোংরামির চরম সীমায় । হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পড়েছেন যৌনতার কামড়ে । ভুলে গেছেন পাড়ায় নিজের রেপুটেশন, সামনে দাঁড়ানো বাচ্চা মেয়েটার সাথে ওনার সম্পর্কের কথা । বাস্তব শুধু একটাই, রিঙ্কির নবযৌবনা শরীরের মিষ্টি মাদকগন্ধ । যে গন্ধের নেশায় বুঁদ হয়ে গেছেন উনি । বিবেক ওনাকে একবারও আটকালো না । মনে পড়লো না সামনে দাঁড়ানো মেয়েটা ওনার হাঁটুর বয়েসী, কিংবা হয়তো এটাই ওনাকে আরও বেশি গরম করে দিলো । রিঙ্কির ঘাড় ধরে মৃণাল বাবু হঠাৎ ওর মুখটা নামিয়ে আনলেন নিজের যৌনাঙ্গের উপরে ! গুদ চুদার চটি গল্প

বেচারী রিঙ্কি বোঝারও সুযোগ পেলনা, তার আগেই ওর সারা মুখে ল্যাপটা-লেপটি হতে লাগলো ওর বাবার বন্ধুর মোটা কালো ঠাটানো ল্যাওড়া । “হাঁ কর, কাকুর আইসক্রিমটা খাবিনা মা? খেয়ে দেখ একবার? খুব ভালো লাগবে তোর । হাঁ কর দেখি?”…. হিসহিসিয়ে বলতে বলতে অসভ্য মৃণাল বাবু বন্ধুকন্যার মুখের মধ্যে পাছা দুলিয়ে ঠেলে ঢুকিয়ে দিলেন ওনার রাজহাঁসের ডিমের সাইজের বাঁড়ার মুন্ডিটা । তারপরে আরো একটু চাপ দিলেন । রিঙ্কির ছোট্ট মুখগহ্বর পুরোটা ভরে গেল ওনার বিশাল বাঁড়াটা অর্ধেক না ঢুকতেই । চাঁপাকলির মত ছোট ছোট আঙ্গুলে নরম মুঠোয় ধোনটা গোড়ার কাছে চেপে ধরে অসহায় ভাবে মৃণাল বাবুর যৌনাঙ্গ চুষতে লাগলো রিঙ্কি ।

যৌনতার প্রথম অভিজ্ঞতা যে এত নোংরা হবে রিঙ্কি কখনো ভাবেনি । কাকুর হিসি করার জায়গাটা ওর মুখে ঢোকানো মনে পড়তেই ঘেন্নায় পেট গুলিয়ে উঠল । হাঁ করে কোনরকমে মুখ থেকে ওটাকে বের করলো রিঙ্কি । “কাকু আমার ভীষণ ওক আসছে । বমি হয়ে যাবে মনে হচ্ছে । প্লিজ আমার মুখে আর ঢুকিও না । প্লিজ কাকু !”… হাঁপাতে হাঁপাতে মৃণাল বাবুকে অনুরোধ করলো ও ।

“আগগগহহ্হঃ…. মমমহহ্হঃ… “… রিঙ্কির অনুরোধে কর্ণপাতও না করে আবার মৃণাল বাবু ওর ঘাড় ধরে মুখে ল্যাওড়া ঢুকিয়ে দিলেন । পাছা দুলিয়ে দুলিয়ে মুখ চুদতে লাগলেন অষ্টাদশী বন্ধুকন্যার ।

“ওওওহহ্হঃ…. আআআমমম…মমমহহ্হঃ… কাকু প্লিইইজ ! আমি আর পারছিনা কাকু ! আমাকে ছেড়ে দাও প্লিজ?”….রিঙ্কি তখন প্রায় কেঁদে ফেলে এমন অবস্থা । ওর পকেটের মধ্যে ফোনটাও বেজে চলেছে । নিশ্চয়ই মা কল করছে ! দুশ্চিন্তা করছে এতক্ষনেও রিঙ্কি না ফেরায় । কিন্তু রিঙ্কি কি করে এখন ওর মায়ের ফোন ধরবে? ওর মৃণাল কাকু ওকে মুক্তি দিলে তবে তো ! “চোষ বলছি ! ভালো করে চোষা না শিখলে বয়ফ্রেন্ডকে মজা দিবি কি করে? কাকু আজ থেকে তোর ট্রেনার । চোষ মা আমার !”… দাঁতে দাঁত চেপে কথাগুলো বলতে বলতে রিঙ্কির চুলের মুঠি ধরে আবার ওর মুখের মধ্যে চালান করে দিলেন নিজের নোংরা ধোন । ওর রূপসী কচি মুখটা ঠাপাতে লাগলেন অশান্তভাবে ।

আবার কোনোমতে নিজেকে সরিয়ে আনলো সুকুমার বাবুর আদরের লাডলী । রিঙ্কির ততক্ষণে চোখ দিয়ে জল বেরিয়ে এসেছে । হাতের উল্টোপিঠ দিয়ে চোখের জল মুছতে মুছতে আরেক হাতে কাকুর বাঁড়া ধরে কাতরস্বরে অনুরোধ করলো, “মায়ের ফোনটা প্লিজ একবার ধরে নিই কাকু? নাহলে খুব বকা খাব বাড়িতে গেলে !”… বাংলা সিরিজ চটি গল্প

“ঠিক আছে, ধরে নে । কিন্তু আমার বাঁড়া হাত থেকে ছাড়বি না !”…পক্ পক্ করে সদ্যগজানো নরম মাই টিপতে টিপতে রিঙ্কিকে ওর মায়ের ফোন ধরার অনুমতি দিলেন মৃণাল বাবু ।

রিঙ্কি তাড়াতাড়ি পকেট থেকে ফোন বের করে দেখল মা নয়, বাবা কল করছে । মা নিশ্চয়ই রান্নাঘর থেকে বলেছে বাবাকে । কাকুর বাঁড়া চেপে ধরে নাড়াতে নাড়াতে বাবার ফোনটা রিসিভ করল রিঙ্কি ।

“হ্যাঁ বাবা…”

“আর বোলো না, তোমার মলমটা কিনতে এসেই তো আটকা পড়ে গেছি বৃষ্টিতে ।”…

“বেশি দূরে না, এইতো ঘোষপাড়ায় এসেছি । ওইযে অনিতা মেডিকেল হলটা আছে না, ওখানে ।”…

“না না, আমি ঠিক আছি । কোনো অসুবিধা হয়নি ।”…

“একটা দোকানে শেডের নিচে দাঁড়িয়ে আছি । মা’কে বলো এক্ষুনি চলে আসব, বৃষ্টিটা একটু কমলেই ।”…

“উফ্ফ নাআআআ ! আমি ঠিক আছি বললাম তো ! কিচ্ছু হয়নি আমার, কিচ্ছুনা !”…রিঙ্কি যতই বলুক ওর বাবার মন ফোনের মধ্যেই মেয়ের কান্নাভেজা কন্ঠস্বর শুনে বুঝতে পারল কিছু একটা হয়েছে ওর সাথে । বারবার তাই ব্যাকুলভাবে জিজ্ঞেস করতে লাগল রিঙ্কি ঠিক আছে কিনা । বাবার স্নেহের গলার স্বর শুনে দমকে দমকে ঠেলে বেরিয়ে আসতে চাওয়া কান্নাটা শক্ত করে ঠোঁটে ঠোঁট চেপে আটকে ফোঁপাতে ফোঁপাতে বাবাকে বারবার আশ্বস্ত করার চেষ্টা করতে লাগল রিঙ্কি । তুই তারাতারি আমার বাড়াটা চুষে দে

আর পারলেন না মৃণাল বাবু । রিঙ্কি তখন নরম মুঠোয় চেপে অনভিজ্ঞ হাতে জোরে জোরে নাড়িয়ে দিচ্ছে ওনার বাঁড়া । এদিকে মন পড়ে রয়েছে ফোনের মধ্যে, বাবার দিকে । টপটা তুলে উনি মাথা ঢুকিয়ে দিলেন রিঙ্কির টপের মধ্যে । বড় একটা হাঁ করে মুখে ঢুকিয়ে নিলেন বন্ধুর মেয়ের তালশাঁসের মত মিষ্টি একটা দুদু । একঝলক মনে পড়ে গেল বন্ধুর সাথে ছয় বছর আগের সেই ঝামেলার কথা । কামুক প্রতিহিংসার বশে মৃণাল বাবু দাঁত বসিয়ে কামড়ে ধরলেন রিঙ্কির সূঁচালো অল্পবয়সী মিষ্টি বোঁটাওয়ালা স্তন ।

রিঙ্কি আওয়াজটুকু করতে পারল না পাছে ফোনের মধ্যে ওর বাবা বুঝে যায় ! ব্যাথার চোটে দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ওর কাকুর বাঁড়াটা ভীষন জোরে চেপে ধরে চামড়াটা আগু-পিছু করে নাড়িয়ে দিতে লাগল । এদিকে বাবাকে ফোনে বলতে লাগলো, “তুমি আমাকে নিয়ে দুশ্চিন্তা করলে আমার ভীষণ কষ্ট হয় বাবা । আমি এক্ষুনি বাড়িতে আসছি । আজ রাতে তোমার কাছে গল্প শুনতে শুনতে ঘুমাবো । তুমি আমাকে ছোটবেলার মতো আদর করবে তো? আমি বড় হতে চাইনা বাবা !”….রিঙ্কির দুচোখ বেয়ে অঝোরধারায় জল গড়িয়ে পড়তে লাগল লাঞ্ছনায়, অপমানে, ব্যাথায় চটি গল্প

এদিকে মৃণাল বাবু চোঁক চোঁক করে ওর কচি কমলালেবুর মতো কিশোরী মাইদুটো চুষতে লাগলেন পালা করে । সাথে দুদুতে ফোঁস ফোসঁ করে নিশ্বাস ফেলতে ফেলতে ওর কোমল গুদটা চটকে চটকে খেলতে লাগলেন । “আর না মা, আর নাড়াস না ! আমার এখনই বেরিয়ে যাবে, তোর হাত ভিজে যাবে রে ! আহঃ কি নরম সুকুমারের মেয়ের হাতটা !”…. মনে মনে ভাবতে ভাবতে রিঙ্কিকে না বলেই হড়হড়িয়ে বীর্যপাত শুরু করলেন ওর হাতের মধ্যে । মৃণাল বাবুর বয়স্ক বাঁড়ার গরম মদনরস রিঙ্কির কচি গোল গোল হাতের মুঠো ভরিয়ে উপচে পড়লো, ছিটকে গিয়ে লাগলো ওর নাভিতে । মৃণাল বাবুর মুঠোর মধ্যে যোনী-মর্দিতা রিঙ্কি অনুভব করলো, চটকাচটকিতে ওরও বোধহয় রস বেরিয়ে এসেছে একটুখানি !

বাবার ফোনটা রাখতে রাখতে শিউরে উঠে রিঙ্কি দেখলো কাকু ওর টপটা টেনে বাঁড়া মুছছে গায়ে থাকা অবস্থাতেই ! “কি করছো? ছাড়োওওও !”….ও টান মেরে ওর গেঞ্জিটা কাকুর হাত থেকে ছাড়াতে গেল, দেখল কাকুর জোরের সাথে পেরে ওঠা ওর সাধ্য নয়, বরং টপটা ছিঁড়ে যেতে পারে টানাটানিতে । এখানেও অসহায় হয়ে হার মানল রিঙ্কি । খানিকটা বীর্য নিচে পড়ে গেছিল, ধোনের বাকি ফ্যাদাটুকু মৃণাল বাবু একরকম জোর করেই মুছে নিলেন রিঙ্কির পরনের টপে । অশ্লীলতা তখন ওনার ব্রহ্মতালুতে পৌঁছেছে । কি নোংরামি করছেন সে খেয়াল নেই ওনার নিজেরই ! এই টপ গায়ে রেখে কি করবে মেয়েটা? এখনও যে অনেক কিছু করতে ইচ্ছে করছে ওর সাথে, টপটা খুলে নিয়ে !

বাইরে বৃষ্টি তখনও একটুও কমেনি । তার মধ্যেই হঠাৎ, “বাবা খুব চিন্তা করছে, আমি যাই কাকু ।”… বলে দু’চোখ মুছতে মুছতে বাড়ির দিকে দৌড় লাগাল রিঙ্কি । পিছন থেকে মৃনাল বাবু ডাক দিয়ে চিৎকার করে বলতে লাগলেন, “ভয় পেয়ে গেলি নাকি মা? ভয় পাস না । আমি তো আদর করছিলাম তোকে ! এদিকে শুনে যা? ক্যাডবেরি নিবি? কাউকে বলিস না কিন্তু মাআআআ !”…. রিঙ্কি কানেও তুললো না অসভ্য লোকটার কথা । দৌড়ের গতি বাড়ানোর সাথে সাথে ধীরে ধীরে অস্পষ্ট হয়ে এলো কাকুর কণ্ঠস্বর । ওকে এখন পালাতে হবে এখান থেকে ! ভীষণ ভয় করছে ওর… ভীষণ !

নতুন গুদে বুড়ো বাড়ার চোদা পর্ব ২

error: cotigolpo.com