নতুন অফিসে অনেক মাগীর ভোদা চুদে দিশেহারা পর্ব ২

নতুন অফিসে অনেক মাগীর ভোদা চুদে দিশেহারা পর্ব ২

পূজা ববির কাঁধে ভোর দিয়ে কোমর ঘুরিয়ে একটু উঠেই বসে পড়তে ববির বাঁড়া ওর গুদ থেকে বেরিয়েই আবার ঢুকে যায়। পূজা আস্তে আস্তে পোঁদ তুলতে আর নামাতে থাকে। ওর বেশ মজা লাগছে ঠাপাতে। টাইট গুদে বাবুর মোটা ল্যাওড়া ঢোকার সুখে পূজা কাতরাতে থাকে,- ওঃ – ওঃ- ওঃ- ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ মা আ আ আ গো ওঃ ওঃ ওঃ ওঃ ওঃ এঃ এঃ এঃএঃ এঃএঃ ইঃঈঃইঃইঃ…
-ডু ইউ লাইক মাই ডিক, বাবি? ববি পূজার পাছায় থাবা মারে।
-ফাক্ মি হার্ড, ইউ লেডিফাকার… ফাক্ মি… ওঃ ফাক্ ফাক্ ফাক্…
-ওরে শালী, খুব তেজ দেখছি! নে তুই ঠাপা, দেখি কত দম তোর!
পূজা ববির দিকে তাকিয়ে ঠাপাচ্ছে। ওর অভ্যেস নেই ঠাপানোর। তাই ঠিক ঠিক বাঁড়া ঢুকছে না, পিছলে যাচ্ছে মাঝে মাঝে। দরদরিয়ে ঘামছে ও। হাঁপাচ্ছে। বাব্বাহ! চোদানোয় যেমন আরাম, তেমন কষ্ট! ওর দম বন্ধ হয়ে আসছে। তলপেটের ভেতর শক্ত হয়ে আসছে, উরু কাঁপছে থরথর করে। ঝরঝর করে জল খসছে ওর। বাঁড়া যাতায়াতের জন্য গুদটা যেন খলবল করছে! ওর লদলদে পাছা ঠাপের তালে তালে ববির উরুতে ধপ্ধপ্ করে বাড়ি মারছে। আর প্রতি ঠাপের তালে তেইশ বছরের যুবতী পূজা কাতরে উঠছে। ওর গুদের গোড়ায় ববির বাঁড়ার চারপাশের গোছা বালে ঘষা লেগে সুড়সুড়ি দিচ্ছে। ও গুদের ঠোঁট দিয়ে ববির বাঁড়াটা কামড়ে ধরছে। ওর মনে হচ্ছে, এবার মাল পড়বে। ও পোঁদ নাচিয়ে আর ঠাপাতে পারছে না। ও শীৎকার করতে লাগল,- ওঃ – ওঃ- ওঃ- ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ মা আ আ আ গো ওঃ ওঃ ওঃ ওঃ ওঃ এঃ এঃ এঃএঃ এঃএঃ ইঃঈঃইঃইঃ… ওঃ ওঃ আঃ আঃ আঃস্ এঃ এ; হোল্ড ইট… ওঃ ইয়েস স্ স্ স্স্ ইয়েস স্ ফাক্ মি, ওঃ ফাক্ মি… ওঃ ওঃ ফাক্ ফাক্ ফাক্… নতুন অফিসে অনেক মাগীর ভোদা চুদে দিশেহারা পর্ব ১
ববির কাঁধ চেপে ধরে শরীরটা পেছনে ধনুকের মতো বেঁকিয়ে তুলে তুলে ধরতে থাকে। ববি ওকে শক্ত করে চেপে ধরে রাখে। নাঃ এ মেয়ে কচি অবস্থায় যা খেল্ দেখাচ্ছে, কদিন পড়ে এ এক চীজ্ হবে! ববি পূজাকে চেপে ধরে আছে। ওর এখনই মাল পড়বে না! কয়েক পেগ মদ খেয়ে ওর তেজ বেড়ে গেছে! এখনও পনের মিনিট ও ঠিক চালিয়ে দেবে! ও পূজাকে ধরে বসে থাকে।
পূজা হাঁপাতে হাঁপাতে বলল,- ইউ আর সুপার্ব, ম্যান! আই লাইক ইউ।
-ইউ আর ভেরি বিউটিফুল। ডিড ইউ এনজয় মাই ডিক, এন্ড দা স্ক্রু?
-ওঃ ভেরি ওয়েল, ম্যান! ইউ ফাকড্ সো নাইসলি। ইউ নো, প্রথম চোদোন তো! এত আরাম পাব, ভাবিনি!
-আরামের এখনই কি দেখলে? সবে তো দেড়টা বাজে। আগে তোমার পোঁদ মেরে দিই, তারপর বলবে আরাম কাকে বলে! দুটোর পর আমরা ঘুমাব নয়টা পর্যন্ত। তারপর বাসি বিছানায় একবার চোদোন দেব, বাথরুমে একবার, আর দুপুরে দুবার। এসো, এবার নেমে দাঁড়াও।
ববির কথামতো পূজা নেমে চেয়ারের সামনে ঝুঁকে পোঁদ তুলে দাঁড়াল। ববি দুহাতে ওর পোঁদ চিরে ধরে মুখ নামাল ওর পোঁদের ওপর।পূজার গা শিরশির করছে, ঘেন্নাপিত্তি বলে ওর আর কিছু নেই। এইযে একদম অচেনা একটা ছেলে ওকে চুদছে, গুদ চাটছে, পোঁদ চাটছে, আবার ওঃ নিজেও তার বীর্য চেটে খাচ্ছে, একটুও ঘেন্না করছে না!
ও হাত বাড়িয়ে মদের বোতোলটা নিয়ে ঢকঢক করে খানিকটা মদ খেয়ে নিল, তারপর পোঁদ তুলে দাঁড়াল। এখন ও বুঝতে পারছে, মাগীদের সবচেয়ে বড় নেশা হল মরদের চোদোন খাওয়া! ববি দুহাতে যুবতী পূজার সুডোল পাছা চিরে ধরে। পাছার মাঝে লালচে চেরা বরাবর জিভদিয়ে চেটে জিভ রাখল কালো কিসমিসের মতো কুঁচকানো গাঁঢ়ের উপর। জিভ দিয়ে আচ্ছা করে চাটল কালো পুটকিটা। পূজার গায়ে যেন কাঁটা দিয়ে ওঠে। ও শিউরে উঠল,- ইঃস্-স্ স্স্ স্ মা-আঃ গোও- ও ও স্স্স্স্… ও মুখ ফিরিয়ে দেখল, ববি কি যত্ন করে জিভ দিয়ে চাটছে ওর পোঁদ। পূজার গুদ আবার রসে ভরে গেছে। ওর পরনের লুঙ্গি কোমরে গোটান। পূজা মাথা নিচু করে দাঁড়িয়ে থাকে।
ববি জিভ দিয়ে লম্বালম্বি চাটছে গুদের উপর থেকে পোঁদের চেরা পর্যন্ত। দুহাতে সমানে চটকে যাচ্ছে ওর লদলদে পাছা।
-হাই! পুজি, লাইক দ্যাট? রমাদির গলা শুনে পূজা চমকে মুখ তুলে তাকায়। দেখে, জানালার একটা কপাট খুলে রমাদি দাঁড়িয়ে! রমাদির লম্বা চুল ছেড়ে রাখা। বুক অবধি দেখা যাচ্ছে। পরনে কিছু নেই। পেছন থেকে আলতাফ ওকে জড়িয়ে ধরে মাই ডলছে। দুজনেই দাঁত বের করে আছে।
-আপনি? কখন এলেন ও ঘরে? পূজা চোখ পাকিয়ে জিজ্ঞেস করে।
-আমরা তোমার পরপরেই ঢুকেছি। আমার নাঙ আমাকে চুদতে চুদতে বললে, চলতো, ওই ঘরে নথ ভাঙানি কেমন হল। দেখি! তাই দেখতে এলাম! তা তোর নাঙ কেমন রে? মিষ্টি মলি যার ধোন ভোদা দুটৈ আছে
ববি এবার বললে,- জানালা বন্ধ করেন তো! এসব কি? আজ রাতটাও কি শান্তিতে লাগাতে দেবেন না?
রমাদি খিলখিল করে হেসে ওঠেন। ওরা দুজনে একটা সিগারেট ধরিয়ে টানতে লাগল। ববি খিস্তি করল,- ওঃ! কি খানকী চুদী রে বাবা! তোর গুদ কুটকুট করছে নাকি? আয়, এই ঘরে আয়, তাহলে আগে তোরই গুদ মারি! রমাদি হাসতে হাসতে জানালা বন্ধ করে দিলে ববি পূজার পাছা থেকে মুখ তুলে দুয়াঙ্গুলেওর পোঁদের ফুটো চিরে ধরে। পূজা চোখ বন্ধ করে দাঁড়িয়ে আছে।
ববি থুতু মাখা বাঁড়াটা পোঁদের ওপর চেপে ধরে। এর আগে অনেকবার মোটামোটা মোম্বাতি, শশা, কোকাকোলার বোতোল ঢুকিয়ে খেঁচেছে। ওর তেমন কষ্ট হবে না বলেই মনে হল! ববি বাঁড়াটা চাপতেই পড়পড় করে খানিকটা ঢুকে গেল। কী মোটা বাব্বা! পূজা কঁকিয়ে ওঠে,- আঃস্স্স্স্- মা-আ-আ- গো…
ববি গায়ের জোরে পুরো বাঁড়াটা ওর পোঁদে ঢুকিয়ে দিয়ে দুহাতে ওর সরু কোমর চেপে ধরে হাঁপাতে হাঁপাতে বলল,- উঃ। মাগীটা এত চীৎকার করে কেন রে? পূজার পেট ফুলে ঢোল হয়ে যাচ্ছে। এত বড় ার মোটা একটা বাঁড়া ঢুকছে ওর পোঁদে! চড়্চড়্ করে যখন ঢুকছে, মনে হচ্ছে মুখ দিয়ে পেটের সব কিছু যেন বেরিয়ে যাবে!
ববি পরপর কয়েকবার বাঁড়াটা ঢুকিয়ে- বের করে পোঁদ মারার রাস্তা ক্লিয়ার করে নিল। পূজার কাতরানি কমছে না। আরামেই হোক কি ব্যাথায়, ও নিচু গলায় কাতরাচ্ছে। চোখ বুজে দাঁড়িয়ে আছে ও আর ববি দ্রুত ওর গাঁঢ় মারছে।
ববির এখন বেশ আরাম হচ্ছে। মাগীর পোঁদটা বেশ সড়সড়ে। ববির ঠাপের তালে তালে পূজা যেন কেঁপে কেঁপে উঠছে, আর কাতরাচ্ছে- ওঃ মাগো- ওঃ- অস্স্স্ ববির উরু ঠাপের তালে তালে ওর পাছায় ধাক্কা দিচ্ছে, সেই তালে ববির বিচি দুটো ঘষা খাচ্ছে ওর গুদের উপর।
ও আঙুল দিয়ে মাথার সামনে এলিয়ে পরা চুলের গোছা কানের পেছনে সরিয়ে দিয়ে বুঝল, ওর পোঁদ মারতেই গুদ টসটস্ করছে। শরীরে যেন আগুন জ্বলছে। ও বুঝল, আবার ওর রস খসছে। ববির মাল ওর গাঁঢ়ে পরার আগেই পূজা রস ফেদিয়ে দিল। ববি পূজার পোঁদ মারতে মারতে যখন দেখল, আর হবে না, ওঃ জিজ্ঞেস করল,- পূজি, কোথায় ফেলব? গাঁঢ়ে?
-না, না, নষ্ট করবেন না, আমি খাব। পূজা হাঁ হাঁ করে ওঠে।
ববি ওর পোঁদ থেকে বাঁড়া বের করে পূজার মুখে ঢুকিয়ে দেয়। পূজা চুষতে থাকে ওর বাঁড়া। চড়াৎ করে এক দলা বীর্য গলায় গিয়ে দম বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা হচ্ছিল পূজার। ও কোনোমতে ক্যোঁৎ করে প্রথম দলাটা গিলে নেয়। ততক্ষণে ওর মুখে ববির বীর্য ভরে গেছে। পূজা চেটেপুটে খেয়ে নেয় গরম বীর্যটুকু। পূজা উঠে দাঁড়ালে ববি ওর গুদ চেটে দেয় ভালো করে। তারপর বলে, -চলো, পূজি, শুয়ে পড়, তোমার খুব ধকল গেল আজ!
-না, না, কী যে বলেন! পূজা লজ্জা পেল। ধকল তো গেছেই, তবে আরাম হয়েছে ষোল আনা।
-আমাকে আপনি আপনি করবে না, প্লিজ।
ববি ওকে বাথরুমে নিয়ে গেল। হাতমুখ, গুদ, পাছা ধুইয়ে, মুছিয়ে দিল। পুজাও ববির নেতিয়ে পরা বাঁড়া ধুয়ে, মুছে ঘরে এল। তারপর শুয়ে পড়ল। দুই রতিক্লান্ত যুবক- যুবতী বিছানায় শুতেই ঘুমিয়ে পড়ল!


পূজার ঘুম ভাঙল সকাল নটায়। ববি ওর পাশে চিৎ হয়ে ঘুমাচ্ছে। গত রাতের কথা মনে পড়তে ওর লজ্জা হল। বিছানার উপর সাদা রুমালটা ওর গুদের রক্তে মাখামাখি। ওদের জামাকাপড় মেঝেতে ছড়ানো। পূজার হঠাৎ খুব ইচ্ছে হল আরেকবার গুদ মারাতে। ও ববির কাছে গেল। দুই পা ববির মাথার দুদিকে রেখে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে ওর বাঁড়ার উপর মুখ রাখল। জিভ দিয়ে চাটতে থাকল ওর নেতিয়ে পরা বাঁড়াটা। মুখে নিয়ে চুষতে লাগল। একটু পরেই বাঁড়াটা শক্ত হয়ে ঠাটিয়ে উঠল।
ঘুম ভাঙতেই ববির মনে হল যেন ওর মাল পড়ে যাবে। চোখ খুলতে ইচ্ছে করছিল না। মনে হচ্ছিল, ওর বাঁড়াটা কেউ চুষছে। স্বপ্নে ও দেখছিল, নীপাদি ওর বাঁড়া চুষছে। ও নীপাদি ভেবে চোখ খুলতেই দেখল, মুখের সামনে সুডোল পাছা, আর ঠোঁটের সামনে কোয়াকোয়া চমচমের মতো রসাল গুদ। ও জিভ দিয়ে চাটতেই বুঝল, এ তো নীপাদির নয়! তখনি মনে পড়ল, আরে, এতো পূজা! কালরাতে যে বেশ্যা মাগীর নথ ভাঙল ও!
ববি দুহাতে ওর পাছা চিরে ধরে গুদ- পোঁদ চাটতে চাটতে বাঁড়াটা ওর মুখে ঠেলে ঠেলে দিতে লাগল। ওঃ! ছেনাল মাগীটা তো দারুন বাঁড়া চুষছে! সেই সাথে দুটো ভেজা আঙুল পড়্পড়্ করে ঢুকিয়ে দিয়েছে ববির গাঁঢ়ে। ববির আরাম হচ্ছে। ওর গা যেন গরমে জ্বলে যাচ্ছে! দম বন্ধ হওয়ার আগে ওর বাঁড়া কেঁপে উঠে চড়াৎ চড়াৎ করে গরম মাল ঢেলে দিল পূজার মুখে।
পূজা পুরোটা বীর্য গিলে তবে মুখ থেকে বাঁড়াটা বের করে। বাঁড়ার গায়ে লেগে থাকা রস চেটে চেটে পরিস্কার করে দেয়। আঃ! কী দারুণ টেস্ট! পেট যেন ভরে গেল! সকালের ব্রেকফাস্টটা ভালই হল! পূজা ববির মুখের কাছে পোঁদ চেপে ধরে। ববি একনাগাড়ে চেটে যাচ্ছে পূজার গুদ। সেই সাথে আঙুল দিয়ে ডলছে ক্লিটোরিসটা। পূজার গাঁ কাঁপছে।
ও জানে, মাগীদের শরীরের সব সেক্স ওই মটর দানার মতো দেখতে, শক্ত ভৃগাঙ্কুরেই লুকোনো থাকে। ওখানে ঘাটালে সে যত খানকী মাগীই হোক না কেন, কেলিয়ে পড়বেই। ও ওর মামাতো বোনকে এই করেই তাড়াতাড়ি কেলিয়ে ফেলত। মিতালি প্রথম প্রথম ওকে সহজে কাবু করতে প্রত না, পড়ে বুঝে গেছিল । আজ বাবুর হাতের ছোঁয়ায় বাসি বিছানায় পূজার তলপেটে মোচড় দিতে দিতে ছড় ছড় করে গুদের আসল রসের সাথে খানিকটা পেচ্ছাপও বাবুর মুখে পড়ে গেল। বাবু আয়েশ করে ওর গুদের রস আর মুত চেটে নিল।
ববি ওকে টেনে মেঝেতে নামিয়ে কুত্তীর মতো দাঁড় করাল। পূজা চার হাতপায়ে ভর দিয়ে কুত্তী হয়ে বসল। পা দুটো বেশ ফাঁক করে দিল। হাঁটুর তলে জাতে ঘষা না লাগে, তাই ববি দুটো বালিশ দিয়ে দিল। ববি যখন ওর পেছনে দাঁড়িয়ে ওর পোঁদ চিরে ধরল, পূজা ভাবল, ববি বুঝি ওর পোঁদ মারবে!
ববি দুহাতে ওর পাছা চিরে ধরে কোয়া কোয়া গুদের ঠোঁট দুটো ফাঁক করে পুচ করে লিঙ্গ সেঁধিয়ে দিল। পূজা কঁকিয়ে ওঠে,
-ওঃ মা আ- আ- আ গো ওঃ ওঃ ওঃ …
– এই, পুজি, আস্তে, ডোন্ট শাউট! এমন ষাঁড়ের মতো চেল্লাচ্ছ কেন?
-ষাঁড়টা কে মশাই? আমি, না আপনি? আর চেঁচিয়েছি, বেশ করেছি।
ববি কশিয়ে ওর পাছায় একটা চড় দিতে পূজা আবার কাতরে ওঠে- উঃ… মা আ গো… চড় মারছেন যে বড়? এমন আখাম্বা বাঁড়া আপনার, আমার কচি গুদটা ফাটিয়েছেন, আমার কি লাগে না?
-সেকি! তোমার লাগছে, তা আগে বলনি তো! সত্যি তোমার খুব লাগছে, সোনা? পুজি, ডার্লিং আমার?
-আরে না, না, খানকী মাগীদের এমন অনেক সহ্য করতে হয়… বুঝলি বোকাচোদা, খানকীর ছেলে, গুদ মারানি… তুই লাগা, চোদন দিতে থাক…
-তবে রে ছেনাল মাগী, ন্যাকাচুদি, খানকীর মেয়ে, দেখ, এবার চোদোন কাকে বলে! তোর গুদ যদি না ফাটিয়েছি…
-এঃ গুদ তো ফাটিয়েই দিয়েছ, নাঙ আমার, এখন মাথা না গরম করে মন দিয়ে ঠাপাও বাবু… পয়সা দিয়ে মাগী কিনেছ, খিস্তি তো খাবেই। নাও, আমি গুদ কেলিয়ে আছি, তুমি মনের সুখে চুদে যাও।
ববি আর কথা না বাড়িয়ে কোমর ঘুরিয়ে ঠাপাতে লাগল।
দুহাতে পূজার সরু কোমর ধরে বাঁড়াটাকে মুন্ডি পর্যন্ত বের করেই পকাৎ করে ঢুকিয়ে আবার বের করে নিচ্ছে। সঙ্গে সঙ্গেই সেই গুদের রসে স্নান করা আখাম্বা লিঙ্গটা গোঁড়া পর্যন্ত ধুকিয়েই আবার আমূল ঢুকিয়ে দিচ্ছে।
পূজার দম বন্ধ হয়ে আসছে। কী জোরে চুদছে ববি! বাব্বাঃ! যেন সেলাই মেশিন চলছে! পক্ পকাৎ… পক্ পক্ পকাৎ পক্ …ববির উরু এসে পূজার উরুতে ধাক্কা মারছে। ওর পেটের ধাক্কা লাগছে ওর লদলদে সুডোল পাছায়। ববির বেশ কষ্ট হচ্ছে এই সকালে এমন একটা কচি গুদ মারতে। মাগীটার গুদে রস কাটছে। বাঁড়া যাতায়াতে বেশ টাইট লাগছে।
ওদিকে পূজার তো চোখ উলটে যাবার দশা। এক একটা ঠাপের তালে তালে ওর নাড়ি তলে যাচ্ছে। ও মাথা নামিয়ে দেখছে কী ভাবে ওর কচি গুদে ববির বাঁড়া যাতায়াত করছে। ওর রস মেখে বাবুর বাড়াটা যেন চক্চক্ করছে। পূজার মনে হচ্ছে যেন ওর গুদের চামড়া ফাটিয়ে চড়চড়্ করে ঢুকছে বাবুর বাঁড়া। বেশ জ্বলে যাচ্ছে ওর যোনিপথ। তবে আরাম হচ্ছে খুব। ওর রস ছেড়ে গেল দ্রুত।
ববি ওকে দ্রুত চুদতে চুদতে দুহাতের বুড়ো আঙুল ওর পোঁদে ঢুকিয়ে চিরে ধরে ফুটো বড় করতে শুরু করল। থুতু দিতে লাগল পোঁদের ফুটোতে। খানিকক্ষণ আঙুল দিয়ে ওর পোঁদের মাসেল নরম করে নিয়ে তারপর বাঁড়া চেপে ধরল পূজার পোঁদে। মাগী কঁকিয়ে ওঠে,- ওঃ মা গো… আঃস্স্স্… আস্তে ঢোকাবেন বাবু।।
ববি কথা না বলে মন দিয়ে কচি মাগীর পোঁদ মারতে মন দিল। ও আসার পর এই নিয়ে চারনম্বর মাগী জয়েন করল অফিসে। কিন্তু কেউ প্রথম রাতেই বাবুর সাথে এতো কথা বলেনি। টিনা, জুলি, গীতা, এরা যত ফান্টা সব একমাস পড়ে দেখাতে শুরু করেছিল। জুলি তো আগে কথাই বলত না। নথ ভাঙ্গার পরও প্রায় একমাস লজ্জায় লাল হয়ে থাকত। আর এখন! কী ফান্টা মাগীর! আগে কোমর পর্যন্ত চুল ছিল, আর এখন, বয়েজ কাট দেয়!
ববি ওর কচি, কুমারী পোঁদ মারতে মারতে বুঝল, মাগীটা পোঁদে মোমবাতি জাতীয় কিছু নিয়মিত ঢোকাত, নইলে এমন সুন্দর চ্যানেল সহজে হয় না, অনেকদিন লাগে। গীতার পোঁদে এখনও এতো সহজে ঠাপ দেওয়া যায় না। নতুনদের মধ্যে গীতার পর প্রায় একবছর পরে পূজা এল। জুলির দেড় বছর, টিনার প্রায় দুবছর পর। ববি ওর কোমরের দুদিকে দুইপা দিয়ে একটু জোরে পোঁদ মারতে লাগল।
পূজার পেট যেন ফুলে যাচ্ছে! পোঁদে ওই রকম একটা শাল ঢোকায় ওর দম বন্ধ হয়ে আসছে। ও কাতরাচ্ছে জোরে জোরেই। ববির বাঁড়া এখন বেশ দ্রুত ঢুকছে, বের হচ্ছে। আর সেই তালে ওর বিচি দুটো পূজার গুদের চেরায় পেন্ডুলামের মতো ধাক্কা দিচ্ছে একটানা। ববি ঠাপাতে ঠাপাতে বুঝল আর মাল ধরে রাখা যাবে না। ও বাঁড়া বের করে বলল,- পুজি, এদিকে ফের, এইটুকু খাওয়া যাবে না। মুখে, বুকে, কপালে মেখে বের হতে হবে।
পূজা ওর সামনে বুক পেতে দিল। ববি বাঁড়াটা খেঁচতে লাগল। একটু পরেই চড়াৎ চড়াৎ করে গরম বীর্য পূজার কপালে, গালে, বুকে পড়ল। ঝর্ণার মতো অনর্গল পড়তে লাগল ওর কপালে, মাথার চুলে, মাই দুটোর ওপর, চোখের পাতায়।
ববি পূজার খুলে রাখা ঘাগরা আর ব্লাউজ পড়ল। পূজাকে পড়ল, ওর লুঙ্গি আর স্যান্ডো গেঞ্জি, যাতে মাই দুটো অর্ধেকটার বেশিই বাইরে বেরিয়ে থাকে। পূজা চুলগুলো মাথার উপর চুড়া করে বেঁধে নেয়। দরজা খুলে বের হয় দুজনে।
পূজার গুদের রক্তে ভেজা সাদা রুমালে শুকনো রক্তের দাগ কালচে হয়ে গেছে। রুমালটা কোমরে গুঁজে নিয়েছে পূজা। ওরা বেরিয়ে দেখল, বারান্দায় সবাই বসে আছে। ছেলেরা সব মেয়েদের ঘাগরা- চোলি পড়া আর মেয়েরা সব লুঙ্গি, গেঞ্জি পড়া। সব মেয়েদের সারা মুখ, গাল, বুকে ভরা সাদা চটচটে বীর্য। রমাদি ওদের দেখেই এগিয়ে এল।
-এসো, এসো। দাও। রুমালটা দাও। বলে পূজার কোমর থেকে রুমালটা নিয়ে বলল, কে কিনবে এই কুমারী গুদের রক্ত মাখা রুমাল? নিলাম শুরু হবে একশ টাকা থেকে।
আবার নিলাম শুরু। দাম বাড়তে বাড়তে এক হাজারে গিয়ে থামল। আলতাফ কিনে নিল। ঠিক হল, সামনের সপ্তাহে একরাত পূজা অবশ্যই আলতাফের সাথে শোবে, সে আলতাফ যত কম রেটেই ওকে মাগী কিনুক না কেন। রুমাল কেনার পর সবাই দল বেঁধে পেছনের মাঠে সুইমিং পুলের দিকে গেল।
রমাদি বলল, পূজা, আজ কিন্তু সকালের হাগা- মোতা সব মাঠে হবে। চলো। একসাথে খোলা আকাশের নীচে পোঁদের কাপড় তুলে বসে পায়খানা করবে।
রমাদি গিয়ে কাপড় তুলে কোমরের কাছে গুটিয়ে নিয়ে বসল উবু হয়ে। বলল, কই, সবাই এসে বস। সবাই হই হই করে পরনের কাপড়, লুঙ্গি, ঘাগরা, যার যা ছিল, গুটিয়ে পোঁদ উদোম করে নিল।
তারপর পাঁচিলের ধার ঘেঁষে সবাই বসে গেল উবু হয়ে, পোঁদের কাপড় কোমরে গুটিয়ে। হাত ধরাধরি করে বসে সবাই সকালের পায়খানা করতে বসেছে। সবাই কি সুন্দর একসাথে হাগা-মোতা শুরু করল!
দেখে তো পূজার চোখ কপালে! ও বাপের জন্মেও মাঠে পায়খানা করেনি। কিন্তু পোঁদের লুঙ্গি কোমরে তুলে গুটিয়ে উবু হয়ে বসতেই, সকালের পোঁদ মারার জন্য কি না কে জানে, পেট খোলসা করে পায়খানা হল ওর! আহ! কী শান্তি! পেতে যেন কতদিনের পায়খানা জমা ছিল! আর হিসি! বাব্বাহ! মুতছে তো মুতছেই! আর মোতার সে কী আওয়াজ! চন্চন্ করে ফিনকি দিয়ে পেচ্ছাপ বেরুচ্ছে!
পায়খানা করে ওই ভাবেই, পোঁদের কাপড় তুলে ধরে সবাই উঠে খানিক এগিয়ে আবার উবু হয়ে বসল। এখানে হোস পাইপ রাখা। কলের মুখ খুলে পাইপের জলে শৌচ করে ওরা সুইমিং পুলের সামনে এসে জামা কাপড় খুলে জলে নামল।
সবার দেখাদেখি পুজাও স্নান করতে নামল। ব দিয়ে সাতার কেটে উঠে পূজা দেখে রফি পুলের ধারেই নীপাদিকে চুদতে শুরু করেছে। ওর দেখাদেখি আলতাফ রমাদিকে টেনে তুলে কুত্তীর মতো বসিয়ে পেছন থেকে গুদ মারতে থাকে। বিকাশদাকে চিৎ করে ফেলে টিনা ওর বুকে চড়ে পোঁদ নাচিয়ে ঠাপাতে শুরু করল।
পার্থদা জুলিকে নিয়ে জলের মধ্যেই লাগাতে শুরু করে। গীতা পবিত্রদাকে তুলে নিয়ে গিয়ে ঘাসের উপর লুঙ্গি পেতে শুয়ে পা দুটো তুলে দুদিকে চিরে ধরল। পবিত্রদা ওই হাড়িকাঠে কোমর নামিয়ে চুদতে শুরু করে। সীমাকে ব্যাঙের মতো মাথা মাটির দিকে নামিয়ে পোঁদ তুলে দাঁড় করিয়ে পেছন থেকে চোদা শুরু করে অশোক বলল, – রীনা, একদম গ্র্যান্ড ফেস্টিভ্যাল অফ সেক্স শুরু হল। শুরু করে দাও।
রীনাদি তখন জলে মইনের মাথাটা মাইএর উপর চেপে ধরেছেন। মইন খুব ভালো মাই চোষে। অফিসে যখনই ও রীনাদির ঘরে যায়, রীনাদি সব কাজ ফেলে ব্লাউজের হুক খুলে দেবে। মইন বলল, – দিদি, চলুন, জলে হচ্ছে না।
মইন নিজে চিৎ হয়ে রীনাকে বুকের উপর চিৎ করে দিল। রীনা দুইপা দুদিকে দিয়ে হাতে করে ওর বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিল যত্ন করে।
পূজা রাকিয়ে দেখল, চারদিকে অবাধ যৌন মিলনে মত্ত নানা বয়সের নরনারী। সকলেই ভিজে গায়ে এই প্রকাশ্যে মিলিত হতে খুব আনন্দ পায়। দেখতে দেখতে পূজার শরীরের তাপ বেড়ে যাচ্ছে। ওর রোমকূপ খাঁড়া হয়ে যাচ্ছে। জলের নীচেও ওর গুদ রসে ভরে গেছে, ও বুঝতে পারছে।
ও ববির হাত নিজের বুকে চেপে ধরে। ওর ম্যানার বোঁটা দুটো শক্ত হয়ে গেছে। ববি ওর ঠোঁটে চুমু দিল। মাইদুটো ডলতে ডলতে ঠেলে সিঁড়ির কাছে এনে ওকে উপরের সিঁড়িতে বসাল। তারপর ওর বুকে উঠে বাকিদের মতো ববিও পূজাকে খোলা আকাশের নীচে চুদতে লাগল।
সবাই চোদার পর তাদের গরম বীর্য মেয়েদের চুলে, সিঁথির উপর ফেলে মাঠে চিৎ হয়ে কেলিয়ে পড়ে। মেয়েরাও ক্লান্ত হয়ে খোলা মাঠেই শুয়ে থাকে। তারপর স্নান করে যার যার সঙ্গীর কোমর জড়িয়ে ভিজে গায়ে কাপড়- চোপড় হাতে নিয়ে নগ্ন দেহে মাই-পোঁদ নাঁচাতে নাঁচাতে ঘরে গেল।
পূজা গা মুছে সকালের লুঙ্গি- গেঞ্জি পড়ে নেয়। ববি একটা চাদর লুঙ্গির মতো পড়ে।


বুধবার অফিসে ঢুকে বিপদে পড়ল পূজা। আলতাফ কয়েকটা টেস্টের রিপোর্ট করতে দিয়েছিল ওকে, ও সেগুলো করে ফেরত দিতে যাবে, বিকাশদা আটকাল।
-তুমি আজ রুল ব্রেক করেছ।
পূজা বুঝতে পারল না কি ব্যাপার। কী নিয়ম ভাঙল ও!
-তুমি আজও কেন আন্ডারওয়ার পড়েছ? অফিসে এসব বারন আছে মনে নেই?
পূজার মনে ছিল, কিন্তু পাতলা জামার নীচে ব্রা পড়েছে বলে স্কার্টের নীচে প্যান্টিও পড়েছে। কিন্তু বিকাশদা কী করে বুঝল?
-খোল, খুলে দাও এখনই। আর তোমার শাস্তি পরে হবে।
অফিসের সবাই ততক্ষণে জড় হয়েছে। সবার সামনে পূজা চুপচাপ জামার বোতাম খুলে জামাটা খুলে দিল, তারপর ব্রাটা খুলে বিকাশদাকে দিয়ে দিল। বিকাশদা জামা, ব্রা নিয়ে বলল, এবার প্যান্টি। পূজা স্কার্ট উরু অবধি তুলে নীচ দিয়ে হাত ঢুকিয়ে প্যান্টিটা খুলে দিল। তারপর জামাটা চাইল। বিকাশদা বলল – উহু, আজ আর জামা পাবে না। তোমার ভাগ্য ভালো স্কার্ট্টাও খুলে নিইনি। সারাদিন এইভাবেই থাকবে তুমি, যাও।
সবাই যে যার মতো চলে গেল। পূজা ফাইল বুকে ধরে আলতাফের ঘোরে ঢুকল। আলতাফ ফাইলগুলো নিয়ে দেখতে থাকল। পূজা সামনে দাঁড়িয়ে আছে, গায়ে জামা নেই। পুষ্ট দুটো ধবল স্তনের বোঁটা দুটো ক্রমে শক্ত হচ্ছে।
আলতাফ বারবার তাকাচ্ছে ওর বুকের দিকে। হঠাৎ আলতাফ একটা রিপোর্ট ছুঁড়ে ফেলে দিল,- এটা কী কাজের ছিরি?
-কেন স্যার? কী হল? পূজা কাগজটা তুলে দেখল।
-কী হয়েছে মানে? কবেকার রিপোর্ট এটা? ডেট কই? কে টেস্ট করেছে, তার সই কোথায়?
পূজা টেবিলের উপর কাগজটা রেখে চেয়ারের উপর ওঠে। তারপর টেবিলের উপর উঠে দাঁড়িয়ে মাথার উপর বাঁধা চুলের ক্লিপ খুলে দেয়।। চুলগুলো ঝাঁকিয়ে নিয়ে বলে,- বাব্বাহ্! এতো রাগ? ডেট এখনই দিয়ে দিচ্ছি। আসুন।
এই বলে পূজা ওর হাঁটু পর্যন্ত স্কার্ট উরু অবধি তুলে দুই পা ফাঁক করে দাঁড়াল হাই হিল পায়ে। আলতাফ ওর সামনে এসে ওর কোমর জড়িয়ে ধরে ওর স্কার্টের ভেতর মুখ ঢুকিয়ে দেয়। চুমু খেতে থাকে ওর রসে জবজবে গুদে। হাত দিয়ে ওর মসৃণ পাছা চটকাতে থাকে। পূজা স্কার্ট উঁচু করে দাঁড়িয়ে থাকে। গরম হয়ে ওঠা যোনীতে যেই খসখসে জিভ পড়েছে, ও কামনায় হিস্ হিস্ করতে শুরু করেছে। আলতাফ ওকে টেবিলে শুইয়ে দিল, পাছার অর্ধেকটা টেবিলে, আর নীচের দিক পূজা তুলে ধরেছে। আলতাফ দ্রুত প্যান্টের চেন খুলে ঠাটানো বাঁড়াটা পচ্ করে পূজার গুদে সেঁধিয়ে দিল। পূজার গুদের রস গড়াচ্ছে উরু বেয়ে! আলতাফ দ্রুত কোমর ঘুরিয়ে ঠাপাতে লাগল।
ও বয়েসে পূজার থেকে বছর পাঁচেকের বড়, ওর সাথে অফিসের সব মেয়েদেরই প্রেমের সম্পর্ক, এখানে সব মেয়েরাই সব ছেলেকে ভালো হয়ত বাসে, তবে প্রেমে পড়ে না।
যেমন রমাদি বা নীপাদিরা তাদের পার্টনারকে প্রেমিক ভাবে, আর যাকে ভাবে, সে হল আলতাফ! সীমাদির সাথে পার্থদার বিয়ে হলেও আলতাফ বা যে কোনও ছেলের সাথে সটান বিছানায় চলে যেতে পারে! আলতাফের সাথে তো বটেই!
পূজাকে আলতাফের ভালই লাগে। যদিও গীতাকেই ও বিয়ে করবে, তবু পূজাকে ও নিয়মিত লাগাতে চায়। কচি মাগী বলে কথা! কথাটা ও গীতাকে বলেছে। গীতা আর ও একসাথে একটা ফ্ল্যাটে থাকে। শুনে গীতা ওর বুকে আলতো ঘুষি মেরে বলেছে, শালা, বোকাচোদা! খালি অন্য মাগী চোদার তাল! কেন, আমার গুদ কি ঢলঢলে হয়ে গেছে?
আলতাফ মন দিয়ে ঠাপাচ্ছে। মাগীর গুদ চিরে চড়্চড়্ করে ঢুকছে ওর আখাম্বা বাঁড়াটা। পূজা ঠাপের তালে তালে গলা ছেড়ে কাতরাচ্ছে। মিনিট পাঁচেকের মধ্যেই পূজা গুদের রস ফেদিয়ে কেলিয়ে পড়ল। ঠাপাতে ঠাপাতে যখন বুঝল ওর মাল পড়বে, ও বাঁড়াটা বের করে পূজার বুকে, পেটে, মুখে গরম মাল ফেলে ভাসিয়ে দিল। ক্লান্ত আলতাফ চেয়ারে এলিয়ে পড়ল। পূজা রিপর্টের উপর তারিখ দিয়ে, সই করে চলে গেল।
আলতাফ দেখল, পোঁদ নাচিয়ে সারা বুকে, মুখে, চুলে চটচটে মাল মাখা পূজা কেমন বেরিয়ে গেল।


মাস চারপাঁচ পূজা মামা বাড়ি যায়নি। অফিসে ওর যত কাজের চাপ, সুখও ততো। যখন যাকে মনে হয়, পূজা সোজা গিয়ে তার কাছে গিয়ে বলে, আমার খুব লাগাতে ইচ্ছে করছে, প্লিজ! ব্যাস! আর কীসের চিন্তা? প্রায় প্রতি রাতেই কেউ না কেউ ওর সাথে এসে থেকে, সে অফিসের কেউ হোক, বা রাতে নাইট ক্লাব থেকে যে কোনও পছন্দের ছেলে হোক।
তাছাড়া শুক্রবার রাতে অফিসের লাইন আছে। সব মাগীরাই কোয়ার্টারে থাকে। অফিসের ছেলেরা ওদের বাঁধা রেট হাজার টাকায় রাত ধরে নিয়ে বেশ্যা বাড়ির মতো রাত কাটায়, সকালে মাঠে সবাই বসে পোঁদের কাপড় তুলে পায়খানা করে, পুলে সাঁতার কাটে, সঙ্গম করে।
তারপর দুপুরে মদ খেয়ে উদ্দাম চোদাচুদি করে। এই কয়মাসে পূজা পুরো চোস্ত চোদনা মাগী হয়ে গেছে। সিগারেট আর লুকিয়ে খেতে হয় না, মদও সপ্তাহে দু-এক দিন খায়। মাসে একদিন সবার সাথে গুঁড়ো নেয়। তাতে খুব খারাপ হয় না। নিয়মিত চোদাচুদি করে, প্রচুর বীর্য পান করে ও অসামান্য লাবণ্যময়ী হয়ে উঠেছে।
মিতালিকে ফোনে, চিঠিতে ও এসব জানিয়েছে। মিতালি দিদির এই সুখে খুব আনন্দিত। ওর পরীক্ষা শেষ হলে পূজা সপ্তাহ দুয়েকের ছুটিতে মামাবাড়ি গেল। সবার জন্য উপহার নিয়েছে ও।
বিকেলে দুইবোন নদীর ধারে ঘুরতে গেল। পূজা বোনকে বলে,- হ্যাঁরে, তোর কোনও ছেলে বন্ধু হল? কাউকে পছন্দ হয়?
-নাঃরে দিদি। আমাকে কেউ তেমন লাইক করে না। আমি তো তেমন কথা বলি না কারোর সাথে।
-ও মা! সেকি! আমার এতো সুন্দরী বোনটাকে কেউ পছন্দ করে না? ব্যাপারটা কী বলতো?
-আসলে কী, দিদি, আমার এখন না ছেলেদের থেকে মেয়েদেরই বেশী ভালো লাগে। আমি ক্লাসের কয়েকটা মেয়ের সাথে নিয়মিত সেক্স করি।
-আরে ন্যাকাচুদি! মেয়েদের আছেটা কী? একটা ধোন গুদে নিয়ে দেখ না! মনে হবে তুই স্বর্গে উঠে যাবি।
-আর ধোন! কোথায় পাব, বল?
-খুঁজতে হবে! পূজা বোনের হাত ধরে হাঁটতে হাঁটতে চারদিক দেখছে। মনে হল, কেউ যেন ওদের ফলো করছে অনেকক্ষণ ধরে।
ও তাকাতেই মনে হল কে যেন পাট খেতের মধ্যে ঢুকে গেল। ও চলতে চলতে আবার পেছন ফিরতেই আবার কেউ যেন লুকিয়ে পড়ল। ওর সন্দেহ হল। মিতালিকে দাঁড়াতে বলে ও পাটক্ষেতের মধ্যে ঢুকে আঁড় চোখে পেছনে দেখে নিল।
তারপর স্কার্টটা কোমরের ওপর তুলে প্যান্টি নামিয়ে উবু হয়ে বসে পেচ্ছাপ করতে বসল। এতক্ষণ ধরে ওর বেশ মুত চেপেছে, বুঝতে পায়নি! মোতা হয়ে গেলে ও উঠে দাঁড়িয়েই পেছন ঘুরতে চোখে পড়ে গেল পাশের বাড়ির দেবুকে। পাশের বাড়ির মনাদার ছেলে। মিতালির বয়েসি হবে। ওদের পিসি বলে ডাকে। তবে পূজা বোঝে ওর পুজা এবং মিনতি দুজনের উপরেই দুর্বলতা আছে।
ধরা পড়ে গিয়ে দেবু পুরো ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে। পূজা ওকে আঙুল নেড়ে কাছে ডাকে। ওর তখনও স্কার্ট কোমরে তুলে ধরা, প্যান্টি হাঁটুর কাছে নামান। দেবু চুপচাপ কাছে এল। ওর বারমুডার সামনেটা ফুলে তাবু হয়ে গেছে। পূজা বলল,- লুকিয়ে দেখার কী হয়েছে? কী দেখবি? গুদ? এইতো, দেখ না! আয়, আরও কাছ থেকে দেখ।
পূজা পাদুটো ফাঁক করে দাঁড়ায়। দু-আঙ্গুলে গুদের ঠোঁট দুটো চিরে ধরে। দেবু তো হাঁ হয়ে গেছে। পূজা ওর ধোনের সাইজ আন্দাজ করল। হাত বাড়িয়ে চেপে ধরল। নাঃ বেশ মোটা, আর লম্বায় তা প্রায় এক বিঘেত তো হবেই! ও বলল,- এই, তুই আগে কাউকে লাগিয়েছিস? সত্যি বলবি, ভয় পাওয়ার কিছু নেই। আমি কাউকে বলব না।
-হ্যাঁ, মানে আমার মাসির মেয়ে এসেছিল, কেয়াদি,ওর সাথে করেছি। ওই সব শিখিয়ে দিয়েছে।
-ও! তা কবে করলি?
-এইতো, গেল সোমবার দিদি চলে গেছে। তার আগের মাসে এসেছিল তখন তিন দিন ছিল, সেই সময় প্রথমবার করেছিলাম। আর এবার এসে ছিল দুই সপ্তাহ। প্রতিদিন দুপুরে আর রাতে তিন চারবার ক’রে করে করে এখন আর ধোন কিছুতেই নামছে না!
-নামবে কী করে? তোর এখন শুধু গুদ লাগবে চোদার জন্য। হ্যান্ডেল মেরে হবে না, বুঝলি? শোন, আমরা দুইবোন তোকে লাগাতে দেব, যতবার পারিস করবি। শুধু একটা কন্ডিশান, আমাদের কথা মতো চলতে হবে। বল, রাজি?
-আরে, রাজি মানে? বলেই দেবু পূজাকে জড়িয়ে ধরে ঠোঁটের মধ্যে ঠোঁট, জিভ পুড়ে ধরে চুমু খেতে লাগল। পূজা ওকে জড়িয়ে ধরে, দেবু ওর গুদের ওপর হাত দিয়ে ডলতে থাকে চেরা বরাবর। পূজার শরীর যেন দপ্ করে জ্বলে ওঠে।
পরশুদিন সেই অফিসে পার্থদা ওকে একবার ডেকে নিয়ে গিয়েছিল কেবিনে। টেবিলে উপুর করে ও একবার চোদার পর বিকাশদা এসে চুদল। পার্থদা আবার এসে পোঁদ মারল আয়েশ করে। তারপর অফিস থেকে বেরিয়ে মইনের সাথে নাইট ক্লাবে গেছিল। ক্লাবে একটা লম্বা ছেলে খুব ঝাড়ি মারছিল, ও পেছন দিকের জেন্টস টয়লেটের দিকে যেতেই ছেলেটা পিছু নিল।
পূজা স্মার্টলি ছেলেদের টয়লেটে ঢুকতেই ছেলেটা পেছন থেকে ওকে জড়িয়ে ধরল। তারপর যা হয়, ওর পরনের পোলকা ডটের ম্যাক্সি তুলে চোদন! রাতে মইনের ঘরেই ছিল পূজা। সকালে ট্রেন ধরে ও চলে এসেছে। ফলে গতকাল আর আজ পুরো নারামিষ গেছে।
পূজা দেবুর চুল খামচে ধরে হাবড়ে চুমু খেতে লাগল, দেবুর হাত তখন ওর গুদের ঠোঁট বরাবর ডলাডলি করছে। পূজার গুদের জল খসে গেল। দেবুর চুল ধরে ওর মাথাটা নামাতে দেবু জিভ দিয়ে চেটে দিল ওর গুদ। পূজা বলল,- আয়, তাড়াতাড়ি করে এক কাট চুদে দে দেখি আমাকে। fufu choda choti golpo সুন্দরী ফুফু রোকসানা বয়স ৩৩
পূজা পোঁদ তুলে দাঁড়াল। দেবু ওর পেছনে এসে ওর রসে জবজবে গুদে পচ্ করে বাঁড়া ঢুকিয়ে দিল। দাঁড়িয়ে দাঁড়িয়েই দেবু পক্ পক্ করে মিনিট দুয়েক চুদে বাঁড়ার ফ্যাদা ফেলল ওর গুদে। পূজার জল আগেই খসে গেছিল, দেবুর তাগড়াই বাঁড়া ওর গুদে সেঁধিয়ে চড়াত্ চড়াত্ করে মাল ফেলার ঝাঁকুনিতে ওরও মাল খসে গেল!
পূজা উঠে দাঁড়িয়ে প্যান্টি তুলে স্কার্ট ঠিক করে বলল, – রাত্তিরে চলে আসবি। ঠিক নয়টায়। ছাদের দরজা খুলে রাখব। কোনও শব্দ করবি না। মনে থাকবে তো?
-হ্যাঁ, তুমি চিন্তা করো না। কিন্তু মিতা পিসিকে আমার ভয় করে। ও আবার এসব দেখে যদি বাড়িতে বলে দেয়?
-সে আমি বুঝে নেবখন। তুই এখন পালা। যাহ্।
পূজা গুদ ভরা দেবুর মাল নিয়ে পাট খেত থেকে বেরিয়ে দেখল মিতালি তখনও ঠাই দাঁড়িয়ে। পূজা বলল,- এই বোন, একটা সিগারেট দে।
মিতা সিগারেট বের করল স্কার্টের ভেতর হাত ঢুকিয়ে, প্যান্টির ভেতর থেকে। পূজার প্যান্টি ভিজে গেছে, ভেতরের মাল গড়াচ্ছে উড়ু বেয়ে! পূজা আয়েশ করে টানতে টানতে বোনকে জিজ্ঞেস করে, -তুই মদ খেয়েছিস?
মিতা দিদির কাছ থেকে সিগারেট নিয়ে টানতে টানতে বলল- এই কয়েকদিন আগে কাজলের বাড়িতে গিয়ে একরাত ছিলাম। তখন দুজনে এক বোতল মদ খেয়েছিলাম। ওঃ সে কী কেলো! আর খাওয়া হয়নি।
-আজ মদ খাওয়াব, চোদনও খাওয়াব। চল।
-চোদন? কে দেবে? তোর রবারের ডিলডো?
-না, না, আসলি চোদাই, বুঝলি? একদম আসলি মরদের বাঁড়া। তোর ওসব নিয়ে ভাবতে হবে না। চল। নতুন অফিসে অনেক মাগীর ভোদা চুদে দিশেহারা পর্ব ২

1 thought on “নতুন অফিসে অনেক মাগীর ভোদা চুদে দিশেহারা পর্ব ২”

Comments are closed.

error: cotigolpo.com