দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

cotigolpo

sali dulavai chuda chudi choti golpo আমার নাম রোকসানা। আমার বর্তমান বয়স ২৭, আমি একজন গৃহিনী। আমি শ্যমলা, ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। আমি বেশ কামুকী আর চোদনখোর একটা মেয়ে, আমার বুক- ৩৬ কোমর- ৩০ পাছা – ৩৮।

সপ্তম শ্রেণিতে পড়া অবস্থায় আমার চোদন যাত্রা শুরু, তবে তার আগেই দুই জনের হাত পড়েছে দুধে। স্কুল লাইফে চোদনের স্বাদ পেয়ে সুযোকে থাকতাম চোদা নেয়ার জন্য।

তেমন একটা কাহিনী এই গল্পে শেয়ার করব। আজ থেকে ১৩ বছর আগের কাহিনী, তখন ২০০৩ সাল। সপ্তম শ্রেণিতে দ্বিতীয় সাময়িক পরিক্ষা শেষে বান্ধবী মলির সাথে তার বোনের শশুর বাড়ীতে গেলাম বেড়াতে।

বেড়াতে গিয়ে মলির দুলা ভাইয়ের নজরে পড়ে গেলাম। পড়ব না বা কেন? সুইজ পায়জামা আর স্কিন সট কামিজের উপর দিয়ে আমার যৌবন ভরা দেহের অঙ্গগুলো স্পষ্ট বুঝা যাচ্ছে। দুলা ভাই কৃষক, কৃষি কাজ করে।

শরীরটা বেশ টাইট আর কালো রং এর মানুষ। বয়স ৪০ এর মত হবে। পলি আপা আমাদের দেখে অনেক খুশি। দুলাভাইকে বলল যাও বাজার থেকে কিছু নিয়ে আস, ঘরে কিছুই নেই।

আমি বললাম আপা আমি আর মলি দুলা ভাইয়ের সঙ্গে যাই? পলি আপা বলল তুই তোর দুলাভাইয়ের সাথে যা বাজার থেকে ঘুরে আয়, মলি আমার সাথে একটু কাজ করুক। যা কি ভাগ্য আমার আসার সাথে সাথে সুযোক পেয়ে গেলাম। দুলা ভাইয়ের সাথে বাজারে রওনা হলাম।

দুলাভাই বলল- তোমার নাম কি?

আমি বললাম- রোকসানা,

দুলাভাই বলল- তোমার বাড়ী কি মলিদের বাড়ীর সাথে?

আমি বললাম- না, dula vai choti golpo

কাউগার্ল স্টাইল ভাই বউকে চুদা vai bou sex choti

দুলাভাই বলল- তুমি আর মলি কি এক সাথে পড়?
আমি বললাম- জ্বি,
দুলাভাই বলল- তোমার বয়স কত?
আমি বললাম- ১৩/১৪
দুলাভাই বলল- তোমার দেখে তো ১৩/১৪ বছর মনে হয়না।
আমি বললাম- কেন?
দুলাভাই বলল- তোমার শরীর দেখে তো মনে হয় তোমার বয়স ১৯/২০।
আমি বললাম- তাই নাকি?
দুলাভাই বলল- হ্যাঁ।

আমি বললাম- দুলাভাই কি যে বলেন আমার বয়স ১৯/২০ হবে কেন, আমার বয়স ১৩/১৪ বছর।
দুলাভাই বলল- তুমি প্রেম কর?
আমি বললাম- না।
দুলাভাই বলল- তাহলে কারও সাথে গোপনে মিলামিশা কর?
আমি বললাম- না।
দুলাভাই বলল- আমার সাথে চালাকি করবা না?
আমি বললাম- কই চালাকি করলাম।
দুলাভাই বলল- তুমি প্রেম করনা, গোপন কাজও করনা, তাইলে তোমার ঐইগুলো কে বড় করল?
আমি বললাম- কেউনা এমনিতেই বড় হইছে। আচ্ছা দুলাভাই, আসলে কি আমার এইগুলো খুব বড়?

দুলাভাই আমার পাছায় টিপ দিয়ে বলল- এই বয়সে যেই দুধ আর পাছা বানাইছো তোমাকে দেখলে যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। তোমাকে বাড়ীতে দেখেই আমার অবস্থা খারাপ হয়ে গেছে, তোমার চোখে দারুন নেশা আছে। তুমি পারবে।
আমি বললাম- দুলাভাই, কিসের নেশা? কি পারব?
দুলাভাই বলল- কামনার নেশা, তোমার চোখে-মুখে কামনার আগুন দেখে মনে হচ্ছে তুমি পারবে সে আগুনে যে কোন পুরুষকে পোড়াতে। তোমার চোখ বলে দেয় তুমি অনেক কামুকী মেয়ে। তোমার কামনার আগুনে পুড়তে আমার ঐইটা লাফাতে শুরু করেছে। আমাকে চুদতে দিবা রোকসানা? আমি কিছু বললাম না, দুলাভাই বুঝতে পারল আমার কোন আপত্তি নাই। দুলাভাই বলল- বুজেছি তুমি রাজি আছ। শোন রোকসানা, বাজারে আমার বন্দুর দোকান আছে, দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

দোকানের পিচনে শোয়ার জায়গা আছে, ঐইখানে গিয়ে আমরা চোদাচুদি করব কি বল? আমি প্রথমে রাজি হয়নি পরে দুলাভাইয়ের জোরাজোরিতে দেহের জ্বালা মিটাতে রাজি হয়ে গেলাম।

কিছুক্ষন পর বাজারে পৌঁছে গেলাম, বাজারে পৌঁছে দুলাভাই উনার বন্দুর দোকানে নিয়ে গেল আর আমাকে বললো তুমি দোকানের ভিতরে গিয়ে বসো আমি আসছি।

আমি দোকানের ভিতরে গিয়ে দেখলাম বিছানা করা একটা খাট। একটু পরে দুলাভাই এসে দরজা বন্দ করে দিল। দুলাভাই আমাকে জড়িয়ে ধরে কামিজের উপর দিয়ে আমার দুধ দুটো টিপতে লাগলো।

আমি অন্য দিকে তাকিয়ে আছি, উনার দিকে লজ্জায় তাকাতে পারছি না। দুলাভাই বলল- কামিজের উপর দিয়ে ভাল ভাবে ধুদগুলো ধরতে পারছিনা কামিজটা খুলে নাও।

আমি কামিজটা খুলে দিলাম, দুলাভাই আমার ১টা দুধ তার মুখের পুরে চুষতে লাগলো আর অন্যটা হাত দিয়ে টিপতে লাগলো। আর মুখে চুমু দিতে লাগল, কানের নিচে, ঘাড়ে, গলায় কামড় দিতে লাগল, আমি চোখ বন্ধ করে বড় বড় স্বাস নিতে থাকলাম, আর আরামে উহ আই উহ আই করতে থাকলাম। ৪৬ বছরের পাছার ফুটা ও আমার গরম বাড়া

দুলাভাই বলল- রোকসানা তোমার হাইট কত?
আমি বললাম- হাইট ৫ ফুট ৪ ইঞ্চি।
দুলাভাই বলল- রোকসানা তোমার ফিগার কত?
আমি বললাম- বুক ৩২, কোমর ২৪, পাছা ৩৪।
দুলাভাই বলল- রোকসানা সত্যি করে বলো তুমি কত জনের সাথে চোদাচুদি করছ?
আমি বললাম- করিনি।
দুলাভাই বলল- আমার চোখে ফাঁকি দেয়া এতো সোজানা। বল কত জন চোদেছে তোমাকে?
আমি মুচকিহেঁসে বললাম- ১ জনের সাথে। sali k chodar golpo
দুলাভাই বলল- রোকসানা যে তোমাকে চুদেছে সে তোমার কি হয়?
আমি বললাম- বন্দু।
দুলাভাই বলল- কেমন বন্দু? প্রেমিক নাকি।
আমি বললাম- রং নাম্বারের বন্দু। সে বিবাহিত।

দুলাভাই বলল বাহ্ জীবনের প্রথম চোদা বিবাহিত পুরুষের সাথে? সে জন্যই তোমার এই অবস্থা। মজাতো পেয়েই গেছো বলে দুলাভাই বিছানায় উঠে আমার পেছনে শুয়ে পড়ল। উনি তার ঠোট দিয়ে আমার কাঁদে, পিঠে, গলায়, নাভিতে এবং পাছায় চুমু দিতে থাকল। তারপর উনি আমার পা দুটো ফাঁক করে আমার ভোদায় তার জিহ্বা দিয়ে চুষতে শুরু করল। লজ্জা আর শিহরন মেশানো একটা আলাদা অনুভুতি নিয়ে আমি সুখের রাজ্যে ভাসতে থাকলাম। আমার গুদটা পুরো ভিজে ধন খাবার জন্য জবজবে হয়ে আছে। দুলাভাই দেরী না করে আমার পা দুইটা টেনে কোমর টা খাটের পাশে নিয়ে আসে, উনি আমার পাছার কাছে বসে আমার পা দুটোকে কাঁধে নিয়ে, হাঁটুর উপর ভর দিয়ে উনার বিশাল সাইজের ধোনটা আমার ভোদার উপরে ঘষতে লাগল। কিছুক্ষন ঘষার পর দুলাভাই উনার ধোনটা আমার ভোদায় সেট করে জোরে একটা ঠেলা দিল।

ঠেলার গতিতে উনার বিশাল সাইজের ধোনটা আমার গুদে পচ পচ করে ঢুকে গেল। আমি আআআআ ওওওওওও উহ্‌হ্‌হ্‌ করে উঠলাম, বুঝতে পারলাম ধোন পূরোটা ভিতরে ঢুকেছে। তারপর দুলাভাই আস্তে আস্তে ঠাপ মারতে লাগল, আর দু হাত দিয়ে আমার দুধ দুটোকে মনের সুখে টিপতে লাগল। আমি চোখ বন্দ করে সুখ উপোভোগ করছি, তারপর দুলাভাই জোরে জোরে শুরু করলো ঠাপানো। ওহহহ সে যে কি সুখ তা বলে বোঝানো যাবেনা। আমার সারা শরীর এমন গরম হয়ে গেল যেন আমার জ্বর এসেছে। দুলা ভাইয়ের শরীর যেন আমাকে ছ্যাকা দিচ্ছে। দুলাভাই আমার উপর উপুর হয়ে আমার বুকের দুই পাশে দুই হাতে ভর দিয়ে আমার গুদের ভিতর খুটি গাধটে লাগল। আর আমি খালি চিৎকার দিতে লাগলাম, ” আ হ হ হ হ হ হ … উ হ হ হ হ … উ ম ম ম … উ ফ ফ ফ ফ … আ উ উ উ উ … আ হ হ হ হ হ … কি আরাম, আ হ হ হ হ … কি সুখ, আরো জোরে জোরে চোদেন। bangla choti golpo

bangla choti ভেসে যায় বাঁড়ার ফ্যাদায় আর গুদের পানিতে

দুলাভাই আরো জোরে জোরে চুদতে লাগল। দুলাভাই ঠাপ টপ গিয়ারে উঠিয়ে দিল। আমি তখন বললাম ” চোদেন চোদেন আরো জোরে চোদেন। হ্যাঁং এই তো হচ্ছে, আরো জোরে, আমার গুদ ফাটিয়ে দেন।

আমার গুদটা চিঁড়ে দেন, চোদেন ও হ হ হ হ … আপনার ধনটা এতো লম্বা। ই স স স স … মনে হচ্ছ পেটে ঢুকে যাবে, উ ফ ফ ফ ফ … আপনার ধনটা এতো মোটা কেনো দুলাভাই ? প্রতিদিন কয়টা মেয়ে চোদেন ? আ হ হ হ হ … আ হ হ হ হ … উ হ হ হ হ …দুলাভাই, চোদেন আমাকে আজ আপনি মনের মত চোদেন। যত পারেন চোদেন, চোদতে চোদতে আমার গুদ ফাটিয়ে দেন।

আরো চোদেন, বউ মনে করে মনমত চোদেন। দেন দুলাভাই আমার গুদের চিদ্র বড় করে দেন, যাতে আমি আরো বড় বড় ধন আমার গুদে নিতে পারি। ই স স স স … সুদু রাম চোদন খেতে মন চায়। উ হ হ হ হ … ধনটা এতো শক্ত, যেন মনে হচ্ছে গরম রড, ই স স স … দুলা ভাইয়ের অনেক দিনের চোদার অভিজ্ঞতা তাই ধুমছে চোদে যাচ্ছে। দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ১

আমি ক্লান্ত হয়ে দুলা ভাইয়ের দিকে তাকালাম। দুলা ভাই ও আমার চোখের দিকে তাকিয়ে মুচকি হাঁসলো। আমি বুঝতে পারলাম দুলা ভাইয়ের চরম মুহূর্ত আসার সময় হয়েছে তাই আমি উনাকে জরিয়ে ধরলাম আর দুলাভাই ও আমাকে জড়িয়ে ধরল।

দুলাভাই আহ আহ বলে আমার দেহের উপরে উনার দেহটা ছেড়ে দিলেন। আমি গুদের ভেতরে অনুভব করলাম উনার ধোনটা কয়েকটি লাফ দিল, লাফ দিয়ে আমার গুদের গুহায় তার ধনের পানি ঢেলে দিয়ে আমার বুকের উপর শুয়ে পড়ল।

দুলাভাইয়ের সাথে ঢং পর্ব- ২

আমি দুলা ভাইয়ের গালে কামর মেরে তাকে জরিয়ে ধরে গেলাম… গেলাম… গেলাম রে বলে গুদের রস ছেড়ে দিলাম। এরপর দুইজনেই নিস্তেজ হয়ে গেলাম। দুলাভাই আস্তে করে উনার ধোনটা বের করে নিল।

তারপর টিস্যু পেপার দিয়ে আমার গুদ মুচতে মুচতে বলল- রোকসানা তোমাকে চুদে খুব মজা পেলাম। আর কাউকে চুদে এমন মজা পাইনি, এখন চল বাজার করে বাড়ীতে যাই। বাজারে যাওয়ার পর কি হলো সেটা গল্পের বাকী অংশে (পর্ব- ২) দেখুন। ধন্যবাদ।

error: cotigolpo.com