কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

coti golpo

স্বামী-স্ত্রীর মাঝে গভীর প্রেম। কিন্তু স্বামীর ব্যস্ততা ও অবহেলার কারণে স্বামীর বন্ধুর সাথে বউয়ের প্রেম হয়। একসময় স্বামী তা জানতে পারে।

নিজের কাকোল্ড মানসিকতার জন্য সে বন্ধুর সাথে বউয়ের পরকীয়া প্রেম মেনে নেয়। নিজের ফ্যান্টাসি পূরনের জন্য একসময় কাকোল্ড স্বামী বউকে বন্ধুর হাতে তুলে দিল।

বউকে নিজের বন্ধুর সাথে বিয়ে দিল। নিজে বউকে সাজিয়ে বন্ধুর সাথে ফুলসজ্জা করার জন্য পাঠাল।

বউয়ের ফুলসজ্জার খাট নিজ হাতে সাজায় দিল। আর হিডেন ক্যামেরার মাধ্যমে বন্ধুর সাথে নিজ বউয়ের ফুলসজ্জার দৃশ্য দেখে পরিতৃপ্ত হয়। এভাবেই কাকোল্ড জীবন শুরু হয়। এবার মূল গল্পে আসা যাক…. coti golpo

জয় ও নীলা দুজন স্বামী-স্ত্রী। জয়ের বয়স ৩০ বছর আর নীলার ২৬ বছর। জয় ও নীলার বিয়ে হয়েছে প্রায় চার বছর, সুখী সংসার দুজনেরই । বিয়েটা অবশ্য লাভ ম্যারেজ ।

বিয়ের ৪ বছরের আগে থেকে নীলার সাথে জয়ের প্রেম । এই ৪ বছরে জয় নীলাকে বহুবার চুদেছে, গুদ পোঁদ সব মেরেছে , কিন্তু নীলা কোনোদিনই বাধা দেয়নি, কারন তার শরীরের খিদেও বেশ ভালো ছিল ।

টিচার বাথরুমে নিয়ে গিয়ে ছাত্রের সাথে চোদাল

তবে এই চার বছরে নীলা জয়ের প্রতি সৎ ছিল, আর তারই ফল হল তাদের বিয়ে। তবে ফ্লার্ট যে করেনি তা কিন্তু নয়, এমনকি দু-একজনকে কিসও করেছে। ফ্লার্ট করা, হাগ করা এগুলো কমন বেপার তার মত মর্ডান মেয়ের কাছে।

জয়ও অপেন মাইন্ডের, এতে সে কিছু মনে করে না। নীলাকে এই বেপারে সে ছাড় দিয়েছে। কারণ সে জানে যে নীলা যাই করুক, ভালোবাসে শুধু তাকেই। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

যে কোনো কারনেই হোক বিয়ের বছর দুয়েক পর থেকে নীলাকে চোদার ক্ষেত্রে জয়ের আস্তে আস্তে অনিহা আসতে থাকে । coti golpo

দীর্ঘ ৬ বছর ধরে একই গুদ পোঁদ চুদে জয়ের কাছে নীলার সাথে চুদাচুদিটা কেমন যেন একঘেয়ে লাগছিল, কিন্তু সে নীলাকে ভীষণই ভালোবাসে তাই অন্য কোনো মেয়ের সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়াতেও সে অনিচ্ছুক ।

তাই নিজেদের চোদাচুদিটা আরও উত্তেজক করতে জয় নীলাকে চোদার সময় রোল-প্লে শুরু করে, আর তখনই জয় ধীরে ধীরে আবিস্কার করে সে একজন কাকোল্ড ।

নীলাকে পরপুরুষের চোদন খাওয়ানোর জন্য তার মনটা ছটফট করতে থাকে, কিন্তু সে নীলাকে সেটা বলতে পারে না ।

তবুও সে নীলাকে বাজিয়ে দেখার জন্য তাকে গ্ৰুপ সেক্স, ওয়াইফ সোয়্যাপিং, কাকোল্ড এই জাতীয় পর্ণ দেখাতে থাকে, এবং একদিন নীলাকে চোদার সময় সাহস করে তার মনের ইচ্ছাটা বলে। coti golpo

জয়ের কথা শুনে নীলা ভয়ানক রেগে যায় এবং তৎক্ষণাৎ জয়কে তার ওপর থেকে সরিয়ে বিছানা থেকে উঠে চলে যায়।

এরপর দু-তিন দিন নীলা জয়ের সাথে কোনোরকম কথা বলেনি, এবং শেষ পর্যন্ত জয় নীলার কাছে ক্ষমা চাইলে তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক হয় । এর ফলে জয়ের ইচ্ছে তখন অসম্পূর্ণই থেকে যায়, আর তাদের একঘেয়ে চোদাচুদি চলতে থাকে। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

তবে জয় তার প্রচেষ্টা চালিয়ে যায়। সে নীলাকে প্রায়ই চুদার সময় আদর করে তার ইচ্চার কথা বারবার জানায়। নীলা কখনো রাগ করে, কখনোবা মুচকি হেসে বলে তোমার যত্তসব ফালতু চিন্তা।

ল্যাংটা বানিয়ে গুদ মেরে আরো সুখ দেব তোকে

আমি তোমাকে ভালবাসি, তোমাকে ছাড়া অন্য কাওকে আমি চিন্তা করতে পারি না। কিন্তু জয় নাছোড়বান্দা, সে তার প্রয়াস চালিয়ে যায়। এতে নীলাও কিছুটা নরম হয়ে যায়।

এসব নিয়ে ভাবে, ভিডিওতে দেখা কাকোল্ড পর্ণ ও চটি পড়ে তার গুদে রসের বন্যা বয়। মনে শিহরণ জাগে।একদিন জয়ের জন্মদিনে তারা বাহির থেকে খাবার খেয়ে এসে রাতে বিছানায় শুয়ে গল্প করতে থাকে।

এমন সময় নীলা জয়কে চুমু খেয়ে জিগ্যাসা করলো, জান জন্মদিনে তুমি আমার কাছ থেকে কি উপহার চাও। তখন জয় বল্লো আমি যা চাই তা তুমি দিতে পারবে না। coti golpo

নীলা- তুমি বলেই দেখনা আমি পারি কি না।

জয়- তুমি জানো আমি কি চাই।

নীলা- আহ্হা বলো না। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

জয়- আমি চাই আমার প্রাণপ্রিয় বউটা মনের সুখে কারো সাথে রতিক্রিয়া করুক। সে তার কাছ থেকে পরিপূর্ণ তৃপ্তি পাক।

নীলা- আমার নাকি তুমার নিজের তৃপ্তির কথা বলছ।

জয়- হুম ডার্লিং। দিবে আমায় এই উপহার। coti golpo

নীলা- আমার জান এত আশা করেছে, আর আমি দিবনা তা কি হয়।এই বলে নীলা লজ্জায় মুখ লুকায়।

জয়- সত্যি বলছো জান।

নীলা মাথা নাড়ে।

জয়- বলো জান।

নীলা- হ্যা। আমি আমার স্বামীর ইচ্ছা পূরনের জন্য অন্যের চুদা খেতে রাজি।

ধীর স্পীডে বাড়া লাগিয়ে ৫ বার মাল আউট করি

জয়ের বুকে মুখ লুকায় নীলা।তখন জয় নীলার মুখ তুলে ঠোঁটে ঠোঁট লাগিয়ে গভীর চুমু খায়। ঠোঁট কামড়ে মুখের ভিতর জিহ্বা ঠেলে দেয়। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

একে-অপরের জিহ্বা চুষে লালা খেতে থাকে। নীলার সারা মুখ জিহ্বা দিয়ে চেটে খেতে থাকে। অনেকক্ষণের গভীর চুম্বন শেষে মুখ খুলে দুজনেই হাপাতে থাকে।

জয়- তোমাকে অনেক ভালবাসি জান।

নীলা- আমিও তোমাকে অনেক ভালবাসি। coti golpo

জয় নীলাকে বিছানায় শুইয়ে দেয়। এরপর তারা পুনরায় চুম্বন করে। জয় এবার নীলার বুকে হাত দেয়। টিপতে থাকে তার প্রিয়তমার সুডৌল দুধজোড়া। নীলার সাইজ হচ্ছে ৩৪-২৮-৩৪। যা সত্যি আকর্ষণীয়।

নীলা দেখতে অসম্ভব সুন্দরী। রাস্তা দিয়ে গেলে সবাই হা করে তাকিয়ে থাকে। দুধ টিপতে টিপতে জয় নীলার ব্লাউস খুলে ফেলে। শাড়ীও খুলে ফেলে।

নিচে কোন ব্রা না থাকায় উন্মুক্ত হয় দুধ। পেটিকোটও টান দিয়ে খুলে ফেলে। এখন শুধু প্যান্টি পরে নীলা উন্মুক্ত শরীরে নীলা।

জয় তখন মুখ নামিয়ে দেয় নীলার বুকে। কামড়ে চেটে চুষে একাকার করে ফেলে দুধজোড়া। নীলার দুই হাত মাথার উপরে তুলে দেয়। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

ভেসে উঠে নীলার ফর্সা নির্লোম বগল। নীলা সবসময় বগল ও গুদের লোম পরিষ্কার করে রাখে। কারণ জয়ের লোমহীন বগল পছন্দ।

মাঝেমাঝে জয় নিজেও নীলার বগল ও গুদ কামিয়ে দেয়। দুই হাত উপরে তুলে জয় হামলে পরে নীলার উন্মুক্ত বগলে।

প্রথমে ডান বগল ও পরে বাম বগল চাটা শুরু করে। বগল চাটতে চাটতে মাঝে মাঝে কামড় দেয়। নীলা উহ-আহ্ বলে শীতকার দিয়ে উঠে। coti golpo

বগল চেটে লাল করে ফেলে। একদলা থুতু দিয়ে বগলে ঘষে মাখিয়ে দেয়। এতে নীলার শরীর রি-রি করে উঠে। দুই বগলে চুমু খেয়ে জয় নিচের দিকে নামে।

তার আগে নীলাকে আবার লিপ কিস করে। নীলার মুখের সমস্ত রস শুষে নেয়। সাথে এক হাত দিয়ে দুধ টিপতে থাকে আর অন্য হাত প্যান্টির ভিতর ঢুকিয়ে গুদ ডলতে থাকে। চুম্বন শেষ করে আস্তে আস্তে বুক বেয়ে নাভিতে এসে চুমু খায়। নাভির ভিতর জিহ্বা ঘুরিয়ে চাটে।

এরপর জয় একটানে নীলার পেন্টি খুলে ফেলে। পেন্টি গুদের রসে ভিজে গেছে। গুদ বেয়ে রস বিছানায় গড়িয়ে পরছে। জয় সরাসরি গুদে মুখ দেয়। চেটে খায় সব রস। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

যেন অমৃত। জিহ্বা দিয়ে জোরে ঘষতে থাকে, ঠেলা দেয়। মনে হয় জিহ্বা দিয়ে চুদতেছে। নীলা উহ্ করে উঠে। গুদ চুষা শেষ করে মুখ তুলে আবার চুমু খায়। এতে নীলা তার নিজের গুদের রসের স্বাদ পায়। coti golpo

এরপর জয় তার জামাকাপড় খুলে আন্ডারওয়্যারে দাড়ায়। এতে তার ধন/বাড়া তাবু টানিয়ে রয়েছে। নীলা ধন টিপে জাইঙ্গা খুলে নামিয়ে দেয়। বেরিয়ে আসে জয়ের ৬.৫” বাড়া।

জয়ের এই বাড়া নিয়ে নীলার কোন অভিযোগ নেই। এতেই নীলা তৃপ্তি পায়। তারপর বাড়া মুখে পুরে চুষতে থাকে। জয়ও নীলার মুখে ঠাপ মারতে থাকে। ঠাপের চোটে নীলার মুখ দিয়ে জয়ের বীর্যমাখা লালা ঝরতে থাকে।

একসময় জয় ঠাপ বন্ধ করে বাড়া বের করে নীলাকে চুমা খায়। এতে সে তার নিজের বীর্যের স্বাদ পায়। চুম্বনের পর তার বাড়া গুদের উপর সেট করে রগরাতে থাকে।

এতে নীলা হালকা কেপে উঠে এবং বলে জান ঢুকিয়ে দাও, চুদে গুদ ফাটিয়ে দাও। জয় তখন আর দেরি না করে সোজা চাপ দিয়ে বাড়া ঢুকিয়ে ঠাপ শুরু করে। নীলা আস্তে আহ্ করে উঠে।

bessa meye sex বেশ্যা মেয়ে চোদা বাবা

এতদিন জয়ের চুদা খাওয়ার ফলে তার সয়ে গেছে। ধীরে ধীরে ঠাপের গতি বাড়তে থাকে। নীলা উহ্-আহ্ শীতকার দিতে থাকে। কিছুক্ষণ ঠাপ দেওয়ার পর ডগি স্টাইলে নীলাকে ঠাপ দেওয়া শুরু করে। coti golpo

পরে আবার মিশনারী পজিশনে যায়। একসময় প্রচন্ড বেগে ঠাপ দিতে দিতে গুদের ভিতর বীর্যপাত করে। এর মাঝে নীলা দুইবার জল খসিয়েছে। জয় গুদে বাড়া ঢুকিয়ে রেখেই নীলার বুকের উপর এলে পরে। হাপাতে থাকে দুজনই।

বাড়া গুদ থেকে বের করে চিত হয়ে শোয় জয়। নীলাকে জিগ্যেস করে,

জয়- তৃপ্তি হয়েছে আমার জানের। coti golpo

নীলা- হ্যা। আমার হয়েছে, কিন্তু তোমার এখনও বাকি আছে তৃপ্তির। আর তোমাকে পরিতৃপ্ত করতে পারলেই আমার তৃপ্তি। কাকোল্ড সেক্স স্টোরি bangla choti golpo cuckold

error: cotigolpo.com