কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

coti golpo

কেলিয়ে পড়ে রইছি।জানিনা কতক্ষন।আমার মতো অনেকেই একটা জায়গায় বন্দী।গায়ে হাতে খুব ব্যাথা।জানিনা আমার ছোট্ট ছেলেটাকে ওরা কোথায় আটকে রেখেছে।

উফফফফফ হাতে খুব ব্যাথা আর কাঁধেও।যা জোরে বন্দুকের বাড়ি মারলো ওখানে উফফফ।ভাগ্গিস কাকলি ছিল নইলে আমায় হয়তো বলি দিয়ে দিতো ওরা।

কি ভয়ঙ্কর লোক গুলো।এই গভীর জঙ্গলের মাঝে কোথায় এসে ফাসলাম রে।কান্না পাচ্ছে সাথে রাগও।কেন মরতে জঙ্গল সাফারি করতে পরিবার নিয়ে বেরিয়ে ছিলাম রে বাবা? কে জানতো এই ভ্রমণ এতো ভয়ঙ্কর হবে? ডাকাতদের হাতে পড়বো?

আমাদের টিমটা কে নামিয়ে নিয়ে গেলো নিজেদের ডেরায়।পালানোর চেষ্টা করতে আমাদের সামনেই একজনের পায়ে গুলি করলো।আমার ছেলে ভয় ওর মাকে জড়িয়ে ধরলো। coti golpo

আমিও থমকে দাঁড়িয়ে রইলাম।তারপরেই একটা বিশাল দেহের ডাকাতের নজর পড়লো আমার ওপর।সে এগিয়ে এসে আমার কাঁধে হাত রেখে বললো সর্দার।এইতো দারুন জিনিস এটাকেই না হয় কাজে লাগাই।

cuckold panu bangla বৌয়ের মুখ গুদ পোঁদ এ তিন বাড়া

ছাগল তো অনেক হোলো এবারে মানুষকে দিয়েই কাজ চালাবো।বুঝলাম কি ভয়ঙ্কর আলোচনা হচ্ছে।আমার সাথে কি করতে চলেছে এরা।আমি হাত জোর করে জীবন ভিক্ষা চাইলাম।নিজেকে ছাড়ানোর চেষ্টাও করলাম আর তখনি বন্দুকের ধাক্কায় কুপোকাত। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

আমি ব্যাথায় পড়ে যেতেও ওরা ছাড়লনা।আমার বৌ বাচ্চার সামনেই লাথি মারতে লাগলো।আমার স্ত্রী কাকলি আর থাকতে না পেরে দৌড়ে এসে আমার ওপর ঝাঁপিয়ে আমায় জড়িয়ে আমার প্রাণ ভিক্ষা চাইলো।

কি হোলো জানিনা কিন্তু ওই প্রায় 7 ফুটের ডাকাত সর্দার হটাৎ নিজের দলের লোকদের থামতে বলে দূরে সরে যাবার আদেশ দিলো।লোকগুলো দূরে সরে গেলো।

এবারে ওই সর্দার এগিয়ে এলো আমাদের দিকে।কাকলি ওই লোকটার পা জড়িয়ে ধরে কেঁদে বললো আমার কোনো ক্ষতি না করতে।স্ত্রী তো সে।।স্বামীর জীবন রক্ষা তো করতেই চাইবে। coti golpo

তারপরে মাথায় একটা কিসের বাড়ি খেলাম।সেন্স হারাতে হারাতে যখন অজ্ঞান হচ্ছি তখন অস্পষ্ট চোখে দেখছি কিছু হাত আমায় তুলে কোথায় যেন নিয়ে যাচ্ছে আর সেই সর্দার আমার স্ত্রীকে হাত ধরে তুলে কি যেন তাকে বলছে।

আমার স্ত্রী যেন একবার জলভরা চোখে আমায় দেখলো কি।ব্যাস।আর কিছু মনে নেই।তারপরে এই হুশ ফিরেছে।কতক্ষন এর মাঝে সময় কেটেছে জানিনা।

তবে বেশ কিছুক্ষন পার হয়ে গেছে।কারণ তাঁবুর বাইরে ঘুটঘুটে অন্ধকার।হাত পা নাড়তে গিয়ে বুঝলাম হাত পেছনে বাঁধা।পা বাঁধেনি কেন? হয়তো এটা ভেবেই যে পালানোর চান্স আমার কম।কারণ আমার পিছুটান আছে।আমার ছেলে, বৌ।

কিন্তু কোথায় ওরা? ওদের কোনো ক্ষতি করেনিতো? আমার বাচ্চাটা বেঁচে আছে তো? কোনোরকম করে উঠে দাঁড়ালাম।হাতে কাঁধে ব্যাথা কিন্তু মাথায় কোনো ব্যাথা পাইনি।তাই একবার কিছুটা এগিয়ে বাইরে এলাম।গভীর জঙ্গলের মাঝে এই জায়গা।নানা জায়গায় মশাল জ্বলছে।দূরে দূরে ৭থেকে ৮ টা তাবু দেখা যাচ্ছে।

আর একি

জঙ্গলের পাশে এই ভাঙা পোড়ো বাড়িটা কোথা থেকে এলো? একটা বহু পুরোনো দোতলা ভাঙা বাড়ি।তবে বেশ বড়ো।ভাঙা জানলা দিয়ে আলো জ্বলছে।মানে ওখানেই ওদের মূল আস্তানা।আমার বাচ্চা কি ওখানেই?

kumari vagni choda mama কচি ভাগ্নির ভারী পাছার খাঁজ

ঘুরে তাকালাম।আমার মতো যারা অজ্ঞান হয়ে পড়ে রয়েছে সবাই পুরুষ শুধু দুজন মহিলা।তাদের মহিলা না বলে বয়স্ক মহিলা বলা উচিত। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

আমার ভয় বেড়েই চলেছে।এদিক ওদিক তাকালাম।কোনো তাঁবু থেকে লোক বেরোচ্ছে না।সবাই কি ঘুমিয়ে? আমাদের নিয়ে কি করবে ওরা? পালানোর চিন্তাও মাথাতে আসছেনা।আমার বাচ্চাটা আর কাকলি এখানেই বন্দী। coti golpo

আচ্ছা ওরা কি তাহলে ওই বাড়িটাতে বন্দী? ধুর অনেক হয়েছে এবারে ওদের খুঁজতেই হবে।বেরিয়ে পড়লাম সাবধানে।

না একটা তাঁবু থেকে কেউ বেরিয়ে আক্রমণ করলো না আমায়।এতো নিস্তব্ধ কেন? বুকে কেমন যেন একটা অদ্ভুত ভয় হচ্ছে এবারে।ওরা কি সবাই তাহলে ওই পোড়ো বাড়িটায়? কি করছে সবকটা ডাকাত ওখানে?

বুকটা হটাৎ ধক করে উঠলো।বন্দী হাতেই দৌড়ে জঙ্গলের ভেতরে বাড়িটার দিকে দৌড়ালাম।বাড়িটার নানা জায়গায় গর্ত।এই মুহূর্তে সাপ টাপের ভয় মাথা থেকে বেরিয়ে গেছে।ঢুকে পড়লাম একটা ভাঙা জায়গা দিয়ে ভেতরে।

ঘুটঘুটে অন্ধকার।কেমন একটা গন্ধ।জংলী লতা পাতার বোধহয়।ধীরে ধীরে এগিয়ে গেলাম।বেশ লম্বা বাড়িটা।কয়েকটা ঘরে নতুন তালা লাগানো।এইগুলোর একটা তেই কি আমার ছেলে আর স্ত্রী বন্দী নাকি?

আহহহহহহহঃ।করে হটাৎ একটা মেয়ে মানুষের গলার স্বর ভেসে এলো।মনে হোলো আওয়াজটা এলো দোতলা থেকে।তাহলে কি ওপরেও অনেককে বন্দী রাখা হয়েছে।আচ্ছা।ওখানেই কাকলি আর রন্টু নেই তো?

সাহস করে সিঁড়ি দিয়ে খুব সাবধানে এগোতে লাগলাম।দোতলার শেষ সিঁড়িতে উঠে দেখি অন্ধকারের মধ্যে একটা খোলা ঘর থেকে আলোচনা বেরিয়ে আসছে।মানে ওই ঘরেই কেউ আছে।

আবারো একটা নারীর অদ্ভুত স্বর ভেসে এলো।কেমন যেন কিছু দিয়ে সেই স্বর কে আটকে দেওয়া হোলো।ওই ঘরে কি হচ্ছে? coti golpo

সাহস করে এগিয়ে গেলাম ওই সামনে।যত এগোচ্ছি ততই একটা চেনা পরিচিত আওয়াজ বৃদ্ধি পাচ্ছে।বুঝতে পারছি ওই ঘরে কি চলছে।তবু একবার নজর দিতেই হবে।

ma fuck choti 10 মিনিটে মাকে চোদার ছোট চটি গল্প

এগিয়ে গিয়ে সাবধানে হালকা মাথাটা এগিয়ে দরজার ভেতরে নজর দিলাম।আর অমনি ধক ধক করতে থাকা বুকটা ধড়াম ধড়াম করা শুরু করলো। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

আমার পা কাঁপছে, চোখ নিশ্চই বিস্ফারিত, বুক কাঁপছে।

কারণ আমি দেখছি আমার স্ত্রী আমার রন্টুর মা সেই সর্দারের 7 ফুটের বিশাল দেহের নিচে।একটা বহু পুরোনো খাটিয়াতে ওরা শুয়ে।

লোকটার বিশাল দেহের তলায় আমার স্ত্রীয়ের মাথা ছাড়া বাকিটা চাপা পড়ে গেছে।আমার কাকলির মুখ হা করা।লোকটা খুব জোরে কোমর নাড়ছে।ক্যাচ ক্যাচ আওয়াজ হচ্ছে।

ঘরের ভেতরে নানা জায়গায় মশাল জ্বলছে।আর তাতেই আমি আরো কিছু দৃশ্য দেখলাম।এতক্ষন আমি শুধুই সর্দারকেই দেখেছিলাম।

এবারে বুঝলাম তখন নিচে আমি কোনো ডাকাতদের দেখতে কেন পাইনি।কারণ তারা যে এই ঘরে উপস্থিত সবাই দূরে দাঁড়িয়ে সর্দারের খেলা দেখছে।

ইচ্ছে করছিলো ঝাঁপিয়ে পড়ি কুত্তাটার ওপর।কিন্তু বুঝলাম এখন কিছু করলে আমার স্ত্রীয়ের সামনেই আমায় গুলি করে শেষ করে দেবে।তাছাড়া এই বিশাল দেহের লোকগুলোর একটাই যদি আমার মুখে ঘুসি মারে আবারো অজ্ঞান হয়ে যাবো। coti golpo

ওদিকে সর্দার দাঁত খিচিয়ে জোরে জোরে কোমর নাড়িয়েই চলেছে।ইশ কি ভয়ানক গতিতে ধাক্কা দিচ্ছে লোকটা।এদিকে কাকলি আবারো চিল্লিয়ে এবারে হাত দিয়ে সর্দারের পিঠ খামচে ধরেছে।ওর মুখ হা করা আর চোখ বোজা।

এবারে সর্দার কাকলির হা হয়ে থাকা মুখে নিজের জিভ ঢুকিয়ে দিলো।ইশ।আমার স্ত্রীয়ের মুখে এক খুনি শয়তান ডাকাতের জিভ ঘোরাঘুরি করছে কিন্তু এটা সত্য।অনেক্ষন ধরে আমার স্ত্রীয়ের জিভের সাথে নিজের জিভ রোগড়ালো সর্দার।

এবারে সে একটা কাজ করলো।একহাত আমার কাকলির পিঠের তলায় নিয়ে গিয়ে দেখাতেই কাকলিকে চেপে ধরে জায়গা বদল করলো সে। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

এবারে সর্দার নিচে আর কাকলি ওর ওপর।কাকলি শুয়ে ওই সর্দারের বিশাল চওড়া বুকে।এদিকে সর্দার নিচে শুয়েও ঠাপিয়ে চলেছে।দুই হাতে আমার স্ত্রীয়ের ফর্সা পাছা টিপছে।

dui kochi gud magi দুই কচি মাগিকে অতিরিক্ত চুদতে হচ্ছে

আমার কাকলির পাছায় আজ পরপুরুষের হাত।ভাবতেই মাথা গরম হয়ে যাচ্ছে।তবে শুধু হাত কেন? কাকলির যোনিতে তো আগের থেকেই ডাকাত সর্দারের বাঁড়া ঢুকেই আছে।যে স্থান শুধু আমার ছিল আজ সেই স্থান এক খুনি শয়তান ডাকু দখল করেছে।

এবারে হটাৎ কাকলি উঠে বসলো সর্দারের ওপর।মুখের ওপর চুলের গোছা এসে ঢেকে ফেলেছে ওর সুন্দরী মুখ।সর্দার হাত বাড়িয়ে ওই চুল সরিয়ে আমার কাকলির মুখ দেখতে লাগলো।এবারে কাকলিও সর্দারের মুখের দিকে তাকিয়ে।ওরা এইভাবে একে অপরকে দেখছে কেন?

সর্দার এবারে আমার কাকলির মুখে নিজের একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো।কাকলি আটকালো না বরং নিজেই সর্দারের হাতের কব্জি দুহাতে ধরে ওই আঙ্গুল চুষছে।এটা অবাক করলো আমায়। coti golpo

কিন্তু আমি কি জানতাম অবাক হবার কত কি বাকি।এদিকে সর্দার নিচ থেকে ধাক্কা দিয়েই চলেছে।এবারে সর্দার আঙ্গুল দিয়ে ইশারা করে নিজের দলের দুজনকে ডাকলো।

একি!! ওরা এগিয়ে আসছে কেন কাকলির দিকে!! কাকলির পেছনে দাঁড়ালো দুজনে।এদিকে কাকলি সর্দারের আঙ্গুল চুষছে।কেন ঐভাবে চুষছে ওই লোকটার আঙ্গুল?

এদিকে দুটো কালো হাত কাকলির পেছন থেকে এসে ওর দুই দুদু থাবায় নিলো।কাকলির মুখ দিয়ে আহ্হ্হঃ আওয়াজ বেরিয়ে এলো।কাকলি নিজের মাথাটা পেছনে ঘুরিয়ে ওই লোকটাকে দেখলো যার হাত এখন রান্টুর মায়ের দুদুর ওপরে।

এই লোকটাই তো আমায় বলি দেবার কথা বলেছিলো।আর এখন কুত্তাটা আমার কাকলির দুদু টিপছে? কিন্তু কাকলি ঐভাবে লোকটাকে দেখছে কেন? ওই চোখে ভয় বা ঘৃণা বা আতঙ্ক দেখতে পেলাম না।

ওই লোকটা এবারে নিজের জিভ বার করে নিজের লকলকে জিভটা এগিয়ে নিয়ে এলো কাকলির মুখের সামনে।আমাকে পুরোপুরি অবাক করে দিয়ে আমার কাকলি হ্যা আমার কাকলি নিজের মুখ খুলে নিজের জিভ বার করে ওই শয়তান ডাকুর জিভের সাথে স্পর্শ করলো।

আমি দেখছি কাকলি মাথা পেছনে ঘুরিয়ে ওই লোকটার জিভের সাথে জিভ ঘসছে

আচ্ছা ওকি ভুলে গেছে এই লোকটাই সকালে ওর স্বামীকে চিরতরে শেষ করে দেবার পরিকল্পনা করেছিল?

এদিকে আরেকটি ডাকাত যে এগিয়ে এসেছিলো সে এবারে আমার কাকলির কাঁধে, ঘাড়ে, গালে চুমু খাচ্ছে।উফফফফ কি জঘন্য দেখতে একে।একটা চোখ নেই।টাকলা। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

আমার কাকলি এবারে মুখ ঘুরিয়ে ওই জঘন্য দেখতে লোকটার দিকে তাকালো।সেও আমার কাকলির দিকে তাকিয়ে।এবারে লোকটা কি যেন বললো কাকলিকে।তাতে কাকলি হালকা করে হ্যা সূচক মাথা নাড়লো। coti golpo

mohila jouno kahini মহিলাকে আমি ২৮ বার চুদেছি

আর তারপরেই ওই বিশ্রী লোকটা নিজের মাথা নামিয়ে আনলো কাকলির ফুলে থাকা ডানদিকের স্তনের ওপর।পুরু ঠোঁট দিয়ে খয়েরি বোঁটাটা টেনে টেনে চুষতে লাগলো কুত্তাটা।

আর আমার কাকলি।তাকে দেখি সেই লোকটার টাক মাথায় হাত বোলাচ্ছে আর চোখ বুজে নিজের জিভ দিয়ে ঠোঁট চাটছে।

এবারে আরেকটা শয়তানও নিজের মাথা নিয়ে গেলো আমার কাকলির আরেক দুদুর কাছে।আর সেও শুরু করলো একি কাজ।

উফফফফফ।রন্টু যখন ছোট ছিল তখন আমার কাকলি এই স্তন দিয়েই দুধপান করিয়েছে।আর আজ আমার ছেলের মায়ের দুদু দুটো চুষছে দুটো ডাকাত!!

উফফফফ ভেবেও গায়ে কাঁটা দেয়।আমিতো সচক্ষে দেখছি।

আমি বোধহয় পাথর হয়ে গেছি।নড়াচড়ার শক্তি হারিয়ে ফেলেছি সম্মুখের দৃশ্য দেখে।

আমার কাকলির দুই দুদু চুষছে দুই ডাকাত আর কাকলি দুই হাতে দুই ডাকাতের মাথায় হাত বোলাচ্ছে আর দুজনকে নিজের দুদু চুষতে দেখছে।

আচ্ছা ওর কি হয়েছে? ও এমন কেন করছে? coti golpo

ভাবার সময় নেই।আরো দুটো ডাকাত এগিয়ে এসেছে।ওবাবা এদের দুই পায়ের নিচে কি ঐগুলো!!

এগুলো মানুষের বাঁড়া? হতেই পারেনা!! আমার কব্জির সাইজের দুটো উত্তেজিত বাঁড়া।মুন্ডি থেকে চামড়া সরিয়ে গোলাপি মুন্ডু বার করে ভয়ানক দৃষ্টিতে তারা আমার কাকলিকে দেখছে।

হট বোকাচোদা।এবার আমাদের পালা।বলে ওই নতুন দুজন এগিয়ে এসে ওই দুজনকে সরিয়ে ওরা এবারে দখল করলো সেই জায়গা।শুরু হোলো নতুন মানুষের দুদু চোষা। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

এদিকে সর্দার শুয়ে শুয়ে নিজের ওপর বসে থাকা অপূর্ব সুন্দরীর সাথে নোংরা লোকগুলোর পাগলামি দেখছে।

এবারে ওদের মধ্যে থেকে একজন দুদু চোষা ছেড়ে খাটিয়াতে উঠে দাঁড়ালো।

একি!! কি করতে চায় লোকটা? লোকটা ঐভাবে নিজের বিশাল বাঁড়ার মুন্ডুটা কাকলির মুখের সামনে দোলাচ্ছে কেন? একি? কাকলি ঐভাবে ওই লোকটার কালো বিশাল ল্যাওড়াটা দেখছে কেন?

একি!! কাকলি এটা কি করছে!!! না কাকলি না “! এটা করোনা!! তুমি আমার স্ত্রী।আমাদের বাচ্চার মা তুমি।না কাকলি!!

মনে মনেই চেঁচিয়ে উঠলাম।কিন্তু মনের কথা কাকলির মন পর্যন্ত পৌছালো না।চোখের সামনে দেখলাম কাকলি নিজেই মুখ খুলে এগিয়ে গেলো ওই বাঁড়াটার কাছে।আর মুখে ঢুকিয়ে নিলো ওই লোকটার লাল মুন্ডি।লোকটার পা কেঁপে উঠলো উত্তেজনায়।

একবার মা এর গুদ পেলে মেয়ের গুদ ও আমি চুদতে পারবো

উমমমম।।উমমমম করে কাকলি চুষছে মুন্ডিটা।যেন কোনো সুস্বাদু খাদ্য।উফফফফ কি বীভৎস দৃশ্য।

ওদিকে যে লোকটা পাশে ছিল এবারে সে তার বাঁড়া এগিয়ে নিয়ে এলো কাকলির দুদুর কাছে।কাকলির ডানদিকের দুদুতে বাঁড়া ঘষতে লাগলো।লোকটার লাল মুন্ডির থেকে কামরস বেরিয়ে সারা দুদুতে মাখামাখি হয়ে যাচ্ছে।ইশ জঘন্য!!

কিন্তু কাকলির কোনো খেয়াল নেই।সে সর্দারের ওপর লাফাচ্ছে আর আরেক ডাকাতের বাঁড়ার সুস্বাদু মুন্ডি চুষছে।

এবারে ডাকাত সর্দার বললো – দাড়া এইভাবে হবেনা coti golpo

এইবলে সর্দার কাকলিকে ওই খাটিয়া থেকে নামিয়ে মেঝেতে বসিয়ে দিলো আর চারপাশ থেকে ওকে ঘিরে দাঁড়ালো বিরাট দেহের সব ভয়ানক ডাকু।প্রত্যেকের পায়ের মাঝে একটা করে ভয়ানক দন্ডায়মান বাঁড়া।বুঝলাম এদের মধ্যে সব থেকে ছোট যে বাঁড়াটা সেটাও আমার বা সাধারণ পুরুষের থেকে বেশ বড়ো।

আমাকে আবারো অবাক করে দিয়ে কাকলি নিজেই দুই হাত বাড়িয়ে দুটো বাঁড়া ধরলো।উফফফ ওর কব্জির থেকেও মোটা সেগুলো।জোরে জোরে ওপর নিচ করতে লাগলো কাকলি।কিন্তু কাকলির মুখে প্রবেশ করলো অন্য বাঁড়া।

না কাকলিকে দিয়ে জোর করে চোষাচ্ছে না ওরা বরং কাকলি পাগলের মতো সুস্বাদু লিঙ্গমুন্ডি চুষছে।আর আমার বাচ্চার মা নিজেই খেঁচে দিচ্ছে দুটো তাগড়া বাঁড়া।আর পাশে অপেক্ষা করছে আরো ৮/৯ টা বিশাল বাঁড়া।

উফফফ কি দৃশ্য।আমি কাপুরুষ নই।কিন্তু আমি জানি এই মুহূর্তে ওকে বাঁচানো আমার পক্ষে সম্ভব নয়।বরং এর ফল হবে উল্টো।কিন্তু কেন জানি আমার পা নড়ছেনা।শুধুই দেখে চলেছি নিজের বিয়ে করা স্ত্রীয়ের নতুন রূপ। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

এবারে একটা বুড়ো মতো ডাকু নিজের অর্ধ উত্তেজিত বাঁড়া কাকলির কাঁধের সামনে এনে অপেক্ষা করতে লাগলো।সেটা চোখে পড়তেই কাকলি আগের বাঁড়াটা ছেড়ে ওই বুড়োর বাঁড়ার মুন্ডি মুখে নিয়ে খেতে লাগলো।

মেয়ের বয়সী সুন্দরী মহিলার গরম মুখের স্পর্শ পেয়ে সেই লোকটার মুখ চোখ বদলে গেলো।পা কাঁপছে বুড়োর।যেন প্রচন্ড ব্যাথা পাচ্ছে এরকম ভাবে দাঁত খিচিয়ে দেখছে। coti golpo

কিন্তু আমি বুঝছি শুধু ব্যাথায় নয়, প্রচন্ড সুখেও মুখের ভঙ্গি ওরকম হয়ে যায়।উফফফ কাকলি যখন আমার ঐটা মুখে পুরে ডিপথ্রোট দেয় আমার মুখেও ওই এক্সপ্রেশন ফুটে ওঠে আর এতো বয়স্ক।কিন্তু বয়স্ক হলেও প্রায় তাগড়াই চেহারা।

এই বয়সে এরকম কচি নারী শরীর পাবে হয়তো ভাবেও নি ওই ডাকু।কাকলির চুলের মুঠি ধরে মুখে ধাক্কা দিচ্ছে সে।ওদিকে অন্য ডাকুরা কেউ কাকলির দুদু টিপছে, কেউ মাই চুষছে, কেউ আমার ফর্সা স্ত্রীয়ের পায়ে জিভ বোলাচ্ছে।

একজন তো প্রায় শুয়েই পড়লো কাকলির দুই পায়ের ফাঁকে আর ওর পা ফাঁক করে মুখ ডুবিয়ে দিলো।কাকলির মুখ ঘোরানোর উপায় নেই আহহহ উফফফফ করছে ওই বুড়ো।বুঝলাম এরকম রূপসীর মুখচোদা দিয়ে আর সামলাতে পারবেনা সে। coti golpo

তাহলে কি আমার স্ত্রীয়ের মুখেই? কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

আর ভাবার সময় পেলাম না।তার আগেই দেখলাম কাকলির মুখ ভর্তি হয়ে গেলো সাদা সাদা জেলিতে।উফফফফফ।কি জঘন্য!! আমি কি ভেবেছিলাম আমার স্ত্রীয়ের মুখের ভেতর ডাকাতের ঘন বীর্য পড়বে?

কিন্তু একি!! কোথায় ওই বীর্য? তারমানে কাকলি পুরোটা? উফফফফফ কাকলির ঘেন্না হলোনা এইটা করতে?

বুড়ো দেয়ালে হেলান দিয়ে হাপাচ্ছে।কিন্তু বাকিদের তো এই সবে শুরু।সর্দার এগিয়ে এসে কাকলিকে উল্টো করে কোলে তুলে নিলো।

অর্থাৎ কাকলির পিঠ এখন সর্দারের পিঠের সাথে লেগে আর সামনের দিক উন্মুক্ত সকল খুনি ডাকাতদের জন্য।সর্দার কাকলির দুই থাই ধরে ফাঁক করে ধরেছে আর কাকলি নিজের হাত পেছনে করে সর্দারের গলা জড়িয়ে আছে।

এবারে শুরু হোলো খেলা।ওই একচোখ কানা ডাকু এসে এক ধাক্কায় ঢুকিয়ে দিলো নিজের ভয়ঙ্কর জিনিসটা।উফফফ পচাৎ আওয়াজ করে ওই বিশাল বাঁড়ার অর্ধেক ঢুকে গেলো কাকলির ভেতর।কাকলি আমায় অবাক করে নিজেই কোমর নাড়াতে লাগলো।ওর মুখ দিয়ে হিংস্র কামুক চিৎকার বেরিয়ে আসছে।

না।এই চিৎকার ব্যাথার নয় সুখের, চাহিদার।ওই বিশাল কালো বাঁড়া আরো ভেতরে পাবার ইচ্ছে।

এ সব কি হচ্ছে? সত্যি না স্বপ্ন? আমার স্ত্রী এই সব খুনি শয়তানদের কোলে উঠে নিজেই ওই লোকের দন্ড নিজের ভেতরে নিতে চাইছে?

এমনকি এখন পুরোটা ঢুকেও গেলো কাকলির ভেতরে।উফফফ কি চিল্লাছে আমার বৌ।কিন্তু আমি বুঝতে পারছি এই চিৎকার ব্যাথার নয় সুখের। coti golpo

এইভাবে ঝুলিয়ে বেশ কিছুক্ষন নোংরামি চললো।তারপরে ওকে চার হাত পায়ে দাঁড় করিয়ে সামনে পেছনে নিচে থেকে তিনটে বাঁড়া সুখ দিতে লাগলো।

আর পারলাম না সহ্য করতে আমি।তবে এসবের বিপক্ষে গিয়ে কিছু করার উপায়ও নেই আমার।আমি এতক্ষনে বুঝেই গেছিলাম আমার স্ত্রীকে এরা নিশ্চই কোনো ভয়ানক উত্তেজক ওষুধ দিয়েছে নইলে কাকলি এইসব বিকৃত নোংরামি করতেও পারেনা।তবু নিজের স্ত্রীকে ঐভাবে পরপুরুষের সাথে দেখে নানারকম অনুভূতি হচ্ছিলো।

রাগ দুঃখ হিংসে।একবার যেন ওই দৃশ্য দেখে আমারো কেমন হচ্ছিলো।প্যান্টের সামনেটা ফুলে গেছিলো।একবার মনে হচ্ছিলো ইশ আমিও যদি এই সময় ওখানে গিয়ে দাঁড়াতে পারতাম। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

তারপরেই ভেবেছিলাম এসব কি ভাবছি? ছি এইসব নোংরামি আরো দেখলে আমিও বিকৃত মানুসিকতার হয়ে যাবো।আমি আগে ভাবচিলাম আমার বাচ্চা যেন ওর মায়ের সাথেই থাকে। coti golpo

কিন্তু এইসব দেখে ভাবলাম ভালো হয়েছে ও ওর মায়ের সাথে নেই।জানিনা ও কোথায় কিন্তু অন্তত এখানে নেই।আমি ফিরে আসলাম পুরোনো স্থানে।আর কিচ্ছু বলার নেই আমার, কিছু করারও নেই।

ওই পোড়ো বাড়ির ভেতর আমার বৌ এখন ডাকাতদের সাথে মস্তি করতে ব্যাস্ত।তা সে নিজের ইচ্ছেয় হোক বা যেভাবেই হোক।

অন্তত ওরা জোরজবরদস্তি করে না উত্তেজক ওষুধের মাধ্যমে আমার স্ত্রীকে পাল্টে ফেলেছে এই মুহূর্তে।

কাকলি যেভাবে ওই ভয়ানক লোক গুলোর বাঁড়া চুষছিলো, ওই ভয়ানক দেখতে লোকগুলোর জিভের সাথে জিভ ঘষছিলো দেখে তো ভয় ও ঘেন্না হচ্ছিলো তখন কিন্তু এখন ঐগুলোই ভেবে আবার প্যান্ট ফুলে উঠছে।

ma choda panu kahini মায়ের ভোদায় তিন ধোনের পারিবারিক ঠাপ

এখন কি করছে ওরা কাকলির সাথে?

কল্পনা করলাম সর্দার নিচে মেঝেতে শুয়ে আর আমার কাকলি ওর ওপর উঠে বসে লাফাচ্ছে আর ওর দুই হাতে দুটো আমার কব্জির মতো মোটা বাঁড়া আর ওর মুখে ওই এক চোখ কানা ডাকুর বাঁড়া।

আর পারলাম না।কেঁপে উঠলাম।চোখের সামনে আমার শুকনো প্যান্ট ভিজে গেলো।তারপরে আর জানিনা। coti golpo

আমি জানিনা কি হোলো কিন্তু তারপরে আমরা বেঁচে ফিরতে পেরেছিলাম।শুধু আমরাই।আমি আমার বাচ্চা আর সেই নারী।যে হয়তো আগের দিন সব কিছু ভুলে আমায় খুন করতে চাওয়া লোকগুলোকে সারারাত সুখ দিয়েছে।কিন্তু আমি জানি সেই নারীর জন্যই আমি আজ জীবিত।ওই করেছে আমায় রক্ষা। কাকোল্ড চটি গল্প – বউ গ্যাংব্যাং গ্রুপ সেক্স হার্ডকোর

error: cotigolpo.com