এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

coti golpo

আমি বিমল।আমার বাড়ি কলিকাতা।এখানে আমি আর পাঁচ জনের মত সবার সাঙ্গে বাস করি।আমি মুলত গ্রামের ছেলে।এখন আমি আপনাদের সাথে আমার জিবনের বেশ কিছু গোপন কথা শেয়ার করব।

এটি কোন মিথ্যা গাল্প নয়।এটি আমার জিবনের একটি গল্প।কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।আমি তখন গ্রামে থাকতাম।আমি তখন ক্লাস টেনে পড়ি।

আমাদের গ্রামে বিদ্যুৎ ছিলনা।অধিকাংশ মানুষ ছিল খেটে খাওয়া।আমাদের গ্রামের প্রতিটি মানুসের মনে মিলেমিশে চলার মানসিকতা ছিল। coti golpo

কোথাও কনো আনুষঠান হলে ভিডিও প্রদরশনি হত।একটা খোলা মাঠে একটি বড় টিভি বসিয়ে সেখানে সিনেমা দেখানো হত।সেদিন ছিল সরস্বতী পূজার পরের দিন। এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

আকাশে ছিল ষষ্ঠীর চাঁদ।তাই আমরা ভিডিও দেখতে গিয়েছিলাম।এদিকে রাত্রি ১২ টার দিকে যে যার ঘরে চলে যাচ্ছিলাম।

didi ke choda kolkata panu golpo

আমার পাশের বাড়িতে কোমল নামের একটি মেয়ে থাকত।সে আমাকে বলল – বিমল দাড়া।আমি তোর সাথে বাড়ি যাব।এই কোমলকে পাবার ইচ্ছা আমার মনে আনেক দিন থাকে ছিল। coti golpo

সে প্রায়ই পুকুরে স্নান করত।আমি আনেকবার লুকিয়ে তার স্নান করা দেখেছি।একদিন তার স্নান করার সময় তার ছোট্ট কমলা লেবুর মত মাই দেখে রাতে তিন বার হাত দিয়ে মাল ফেলেছি।

এক দিন দেখি সে জামা কাপড় ছাড়ছে।তখন আমি তার গুদের চুল দেখে ছিলাম।পুরটা দেখতে পাইনি।আজ সে আমার হাতের মুঠোয়।আমি না বললাম না।

সে আমার সাথে আমার পিছন পিছন আসতে লাগল।আমরা নানা রকম গপ্ল করতে লাগলাম।আমি ক্লাস সিক্সে পড়ার সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়েছালিয়াম।

সে আমাকে না বলে ছিল।আমার মনে সেই রাগ ছিল।আমি মনে মনে ভাবলাম –দাড়া আজ আমি তোর গুদের পোকা মারব।মুখে কিছু বললাম না। coti golpo

bondhur boudi sex বন্ধুর বৌদির সাথে সেক্স কাহিনী

আমাদের বাড়ির কাছে একটা ঘন বাঁশ বাগান ছিল।সেখানে আসতে আমাদের পাশ দিয়ে একাটা শেয়াল চলেগেল।কোমল ভয় পেল ও আমার কাছে এগিয়ে এল। এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

আমি এটারই অপেক্ষায় ছিলাম।এখানে এসে আমি হাত দিয়ে তার মুখ চেপে ধারলাম।সে এই আচমকা আক্রমণের জন্য প্রাস্তুত ছিলনা।সে উহু উহু করে গোঁয়াতে লাগল।

এবার আমি তাকে পাঁজা কোলা করে বাঁশ বনের মাঝে নিয়ে গেলাম।এবার সে আমার আসল মতলব বুঝতে পারল।সে ফিস ফিস করে বলল আমার এত বড় শরবনাস করিস না। coti golpo

আমি তোর পায়ে পড়ি।আমাকে যেতে দে।কে শোনে কার কাথা।এদিকে আমার বাঁড়া ফুলে একটা আস্ত বাঁশ।বাঁড়া প্যান্ট ফুঁড়ে বের হয়ে আস্তে চাইছে।

আমি ভাবলাম দয়ার মার গুদ মারি।মাগি আজ তোর গুদ ফাটাবো।সে বলল- আমি কিন্তু চেঁচাব।আমি বললাম “মাগি চেঁচা’।

সবাই জানবে যে আমি তোর গুদ ফাটিয়েছে।এতে কার লাভ বল।এবার সে চুপ করল।এবার আমি তার মাই আস্তে করে টিপতে থাকলাম।খানিক পরে সে আমার কলে বসে পড়ল।

এবার তার মুখ থেকে হালকা শীৎকার বের হতে লাগল।মাগো- ওঃ- উঃ আ- লাগে।এবার আমি তার শালোয়াররের উপরের জামাটা খুলে ফেললাম।তার গায়ে শুধু এককটা টেপ জামা। coti golpo

আমি তার টেপ জামার উপর দিয়ে তার একটা মাই মুখে পুরে দিলাম ও আর একটা মাই আলতো করে টিপতে লাগলাম।সে মা-আ-আ- লাগে –এ বলে শীৎকার দিতে লাগল।

অজানা টাইট ভোদা হঠাৎ চোদার সুযোগ পেলাম

এবার আমি তার টেপ জামাটা মাথা গলিয়ে খুলে দিলাম।সে আমায় বলল যা করার তাড়া তাড়ি কর।আমি বুঝলাম মাগির বাই উঠেছে।তাই পালা করে আমি তার দুটি মাই চুষতে লাগলাম।সে আরামে হিসিয়ে উঠল।

শালোয়াররের প্যান্টের উপর দিয়ে তার গুদে হাত বলাতে লাগলাম।সে এবার আমাকে পাল্টা চুম দিতে শুরু করল ও আমার কলের উপর সাপের মত মোচড়াতে লাগল। এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

এদিকে আমার বাঁড়ার মাথা থাকে সাদা সাদা কাম রস ঝরতে শুরু করেছে।আমি কামে পাগল হয়ে গেলাম।আমি তাড়াতাড়ি তার শালোয়াররের প্যান্টের দাড়ি খুলে দিলাম। coti golpo

এখন সে শুধু জাঙ্গিয়া পারা আবস্থায় আমার শরিরের উপর মুচড়াতে লাগলো।এবার আমি সুযোগ বুঝে তার জাঙ্গিয়া খুলে দিলাম।সে লজ্জায় লাল হয়ে উঠল।

আমি আস্তে করে তার গুদে হাত বুলাতে লাগলাম।দেখলাম তার গুদ থাকে কেমন সাদা সাদা আঠাল রস ঝরছে।সে আমাকে আর জরে চুম্বন করতে লাগলো।

এবার আমি তার গুদে একটা আঙ্গুল দিলাম।গুদ এমনিতে রসিয়ে ছিল।তাই আঙ্গুল একটু চাপতে তা খানিকটা ভিতরে চলেগেল।আর একটু চাপ দিলাম। coti golpo

আঙ্গুলটা কিসে যেন আটকে গেল।এবার কোমল আঃ মাগো বলে চিলে উঠল।আমি ভয় পেলাম।কিন্তু খানিক বাদে কোমল বলল- থামলি কেন।আমি সাহস পেয়ে তার গুদে আঙ্গুল চালাতে শুর করলাম।

সে আরামে শরির মোচড়াতে লাগল।আরামে তার মুখ থাকে শব্দ বের হতে লাগল – মা-আ-আ-আ –কর – কর।আমি একটি চটি গাল্পের বইতে পড়ে ছিলাম যে গুদ চুষলে মেয়েদের খুব আরাম হয়।

তাই আমি আনাড়ির মত তার গুদ চুষতে লাগলাম।সেও আরামে কোমর তুলে আমার মুখে তাল ঠাপ মারতে লাগল ও আমার মাথা কে তার গুদের সাথে চেপে ধরে কাঁপতে লাগল।

এবারে আমি তার কচি গুদের পাড় দুটি চিরে ধরলাম।আমার জিবটা সরু করে তার গুদের মধ্যে আস্তে আস্তে চালান করতে লাগলাম।সে আরামে হিসিয়ে উঠতে লাগলো। এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

এদিকে আমার বাঁড়ার মাথা থাকে মদন জল পড়তে সুরু করেছে।আমার বাঁড়া ছিল আর সবার থেকে আলাদা।সাইজ লাম্বায় প্রায় ৮ ইঞ্চি ঘেরায় প্রায় ৬ ইঞ্চি। coti golpo

বাঁড়ার মুণ্ডিটা পুরো কেলাত না।পুরোটা কাঠ হলে রাঁড়াটা একটু হাল্কা ধানুকের মত লাগত।কচি মাগির গুদের রস মুখে পড়তে আমার বাঁড়াকে আমি চিন্তেই পারলাম না।

এবার আমি কোমলকে ওর শালোয়ারের ওড়না পেতে শুইয়ে দিলাম।এবার গুদের মুখে আমার বাঁড়ার মুণ্ডিটা ঘাসতে লাগলাম।হটাত ও আমার বাঁড়ায় হাত দিল।

সঙ্গে সঙ্গে ও চমকে উঠল।আমাকে ঠেলে ফেলে দিয়ে ভেয়ে পালাতে গেল।কিন্তু আমি ওকে ধরে ফেললাম।ও বলল এত বড় বাঁড়া আমার গুদে ঢুকলে আমার গুদ ফেটে যাবে।

আমি ওকে অকে অনেক কষ্টে রাজি করালাম।ও বলল আস্তে দিবি।আমি হ্যাঁ বললাম।এবার মুখ থেকে এক লদা থুতু নিয়ে ওর গুদে দিলাম।

এবার ওকে বললাম গুদ কেলাতে।ও কেলাল।এবার আমি একটা হাল্কা ঠাপ দিলাম।বাঁড়ার কোলাটা সামান্য ভেতরে ঢুকল।ও মা লাগে-এ –এ এ আস্তে-দাও বলে সে ককিয়ে উঠল।

এবার আমি ওর গুদে বাঁড়াটা চাপ না দিয়ে ওকে আদর করতে লাগলাম।দেখলাম ও সাড়া দিতে শুরু করেছে।এবার আমি মারলাম এক মোক্ষম ঠাপ। এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

এক ঠাপে আমার বাড়াটা ওর গুদে গেঁথে দিলাম।দেখলাম ওর চোখ দুটি বাইরে ঠেলে বেরিয়ে আসছে।খানিক্ষন ওর কোন সাড়া পেলামনা। coti golpo

গুদের মুখে হাত দিয়ে দেখলাম যে খানিকটা তাজা রক্ত।এবার আমি ভয় পেলাম।তাই বাঁড়াটা সবে বের করতে যাব।এমন সময় ও সাড়া দিতে শুরু করল।

এবার আমি কোমর চালানো শুরু করলাম।প্রথমে হাল্কা ঠাপ দিতে লাগলাম।ও বলল – ও মা – আ – আ কি আরাম।বিমল তুই আগে কেন আমকে ছুদিস নি ?

এবার আমি ঠাপের গতি বারালাম।প্রায় ১০ মিনিট চোদার পর দেখলাম ও আমার কোমরটা জড়িয়ে ধরছে।বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ধরছে।গুদ যেন পুরো বাঁড়াটা গিলে নিতে চায়।হটাত ও খুব উশপাশ করতে করতে নিস্তেজ হয়ে গেল।

৪২ বছরের মা চোদা খেয়ে কুমারী মাগীর মতো চিল্লাচ্ছে

এবার আমার শরীরের সমস্ত শক্তি যেন আমার বাঁড়ার আগায় চলে এল।আমি ওর কোমর জড়িয়ে কষে গোটাকত ঠাপ মারলাম। coti golpo

হটাত আমার বাঁড়ার মাথা থাকে গরম গরম মাল ওর গুদে পড়ল।খানিক পরে আমি বাঁড়াটা ওর গুদ থেকে বার করলাম।দেখলাম রক্ত আর মালে ওর গুদে চড়া পড়েছে।

ও কোন রকমে প্যান্টটা হাফ পরেছে।আমি ব্ললাম – আর একবার হোক।ও ভেংচি কেটে বলল – বাবুর সখ কত।শালার বাঁড়া না নোড়া।এবার চুদলে আমার গুদ আর গুদ থাকবেনা।

আমি দেখলাম ও খোঁড়াচ্ছে।তাই আর জেদ করলাম না।আমরা যে যার বাড়িয় ফিরে গেলাম।রাতে জামা কাপড় বদলের সময় দেখলাম আমার বাঁড়ার মুখটা কেলিয়ে গেছে। coti golpo

চামড়ার জোড়াই কেটে জালা করছে।এর পর সময় পেলে ও আমাকে দিয়ে চুদিয়ে নিতো।ও আমাকে বলে ছিল – তোর বাঁড়ার স্বাদ ভোলার নয়। এত বড় ধোন দিয়ে চুদলে আমার ভোদা ফেটে যাবে

error: cotigolpo.com