অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

coti golpo

কাহিনীর সবাইকে নমস্কার . এটা অমার জীবনের একটা সত্য ঘটনা. নিরাপত্তা খাতিরে এই ঘটনার চরিত্রদের নাম বদলে দিলাম.

কারণ এই ঘটনার এক কনা মাত্র কাল্পনিক নয়. অমি জানতাম না যে অমার জিবনে এইরকম একটা দিন আসবে.
যা হোক, এবার আসল ঘটনা শুরু করা জাক. আমার নাম ঋষি.

আমি কোনো এক ব্যাঙ্ক এ চকরি করি দক্ষীণ ভারতের এক শহরে. আমি ব্যাঙ্ক এর এঞ্জিনিয়র. ২০১৩ সালে আমি এখানে আসি.

আমি বিবাহিত, এবং নিজের জিবন নিয়ে খুশি নই. বৌ পুরোদস্তুর যৌন বৈরাগী. কারণ তার মনে হয় যে আমার তার কাছ থেকে কোনোরকম শারীরিক সম্পর্ক চাওয়া বিক্রীত কামনা.

আমার শারীরিক চাহিদা কে ও জোর করার পর্যায়ে ফেলত. বিয়ের ৩ মাস পরে আমার বৌ বাবার বাড়ী গিয়ে থাকা শুরু করে আর ফেরেনা. coti golpo

ঘরের অশান্তি আর অফিসের চাপ নিয়ে আমার জিবন বেস চলে যাচ্ছিল. আর এখানকার চামকি আর সেক্সি মেয়েদের দেখে হাত মেরে দিন কেটে যাচ্ছিল. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

এর মধ্যে এক্দিন অফিসে একটা নুতন মেয়ে এল. নাম সুমনি (পরিবর্তিত). সুমনি কে দেখে প্রথমে একটু ও ভাল লাগেনি. কেমন বুড়িটে দেখতে.

coti golpo প্রথমবার চোদার আনন্দ পেয়ে মন ভরে গেল

কিন্তু যত দিন গেল আমি সুমনির সাথে ভাল সম্পর্ক তৈরি করে ফেল্লাম. ও আমার সিট এর পাশেই বসে. আর কাজের শুত্রে কথা হতে হতে একটা আধটা পার্সনাল কথাও হতে লাগল.

সুমনির ২৭ বছর বয়স. ২১ বছর বয়সে বিয়ে হযে যায়. তার ২ বছর এর মধ্যে ২টো বাচ্চা ও হয়ে যায়. একদিন ওর স্বামী অমাদের আফিসে আসে কিছু কাজে.

সুমনির স্বামী কে দেখ্লে মনে হয় একটা ২৪-২৫ বয়সের ছেলে. পরে জানতে পারি যে এই জন্যে সুমনির স্বামী ওকে নিয়ে কোথাও যায় না. তাই সুমনি ও খুব হতাশ থাকে. অমিও নিজের বিয়ে নিয়ে সুখি না. তাই অমাদের খুব ভাল সম্পর্ক হয়ে গেল.

আমরা খুব কথা বলতাম কাজের ফাকে. তবে অমার ওর প্রতি শরিরি আকর্ষণ ছিল না. কারণ ওকে একটু বুড়ি বুড়ি লাগত. এই বছর বিজয়ার পরের দিন ও খুব সুন্দর করে সেজে এল অফিসে. coti golpo

আর বসতে গিয়ে চেয়ার এর হাতল এ লেগে সাড়ি টা একটু সরে গেল. আমার চোখ পরে গেল ওর ফর্শা পেট এর দিকে. আর দেখতে পেলাম ওর ব্লাউজ এর ওপর থেকে ওর শাড়ি সরে গিয়ে ওর দুধ দেখা যাচ্ছে.

সুমনি প্রতিদিন ঢিলে জামা পরত বলে ওর দুধ এর মাপ বোঝা যেত না. সেদিন ওর দুধ আর পেট দেখে আমি অবাক মোহে পরে গেলাম. আন্দাজ ৩৮ মাপের নিটোল দুধ.

আর মাখন এর মত পেট আর কোমর. সেদিন থেকে কামনা জেগে উঠল. আমি সেদিন থেকে ওর পিছন দুলিয়ে হাটা চলা উপভোগ করতে লাগলাম. ওকে নিজের সাথে চেপে ধরে ওর সারা শরীর ভোগ করার এক অদম্য় ইচ্ছে আমাকে পেয়ে বসল. ভাবতে পারিনি এত সহজে সুযোগ আসবে. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

এর মধ্যে এক্দিন আমাদের অফিসে প্রতিষ্ঠা দিবস ছিল. সেদিন সবাই কাজ ফেলে আমাদের অফিস থেকে একটা হল ভাড়া করে জলসা অনুষ্ঠান হছিল, সেখানে গেছে.

আমি অফিসে থেকে গেলাম যদি কোনো ফোন আসে ধরার জন্যে. সুমনি ও থেকে গেল. আমরা গল্প করতে করতে কাজ করছি এমন সময় সুমনির ফোনে একটা কল এল. coti golpo

ভাষা বুঝি না কিন্তু বুঝলাম ঝগড়া করছে. তারপর ফোন রেখে বলল একটু আসছে. আমার ও এর মধ্যে একটা ফাইল দরকার পরায় বেসমেন্ট এর ফাইল রুম এ গেলাম.

সবাই জলসায় গেছে. শুধু প্রত্যেক ডিপার্টমেন্ট এ এক্জন করে রয়ে গেছে কোন দরকারি ফোন এলে ধরার জন্য. ফাইল রুমে অমাদের ডিপার্টমেন্ট ছাড়া কেউ যায় না.

ফাইল নিচ্ছি এমন সময় মনে হল আলমারীর পিছনে দিকে কেউ আছে. ভাবলাম হয়ত ইদুর. তাড়া করতে গিয়ে দেখি সুমনি দাড়িয়ে কাঁদছে.

jor kore choti জোর করে সেক্স করা চুদাচুদি

আমি গিয়ে সামনে দাঁড়াতেই ভেঙে পড়ল. আমি কি করব ওর হাত ধরে সান্তনা দিলাম. তখন বলল ওর বরের আর শাশুড়ির অত্যাচার এর কথা.

খুব কাঁদছে. আমি ওর কাছে গিয়ে ওর কাধে হাত রাখলাম. আর ও আমার বুকে মুখ গুজে ফুলে ফুলে কাঁদ্তে লাগল. কান্নার চোটে ওর দুধ দুটো ফুলে ফুলে অমার বুকে ঘসা খেতে লাগল.

আমি আর নিজেকে ধরে রাখ্তে না পেরে ওর দুগালে হাত দিয়ে ছোখ মুছিয়ে ওর কপালে একটা লম্বা চুমু দিলাম. চুমুর আবেশে সুমনি আরো জোরে জাপ্টে ধরল আমাকে. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমি ওর মুখ তুলে ওর কপালে আর গালে আরো চুমু দিলাম. ও আরও যেন হারিয়ে ফেলল নিজেকে. তারপরে আমি ওকে একটু ঢিলে করে ধরলাম. মুখটা মুখের কাছে নিয়ে গেলাম.

ওর চুল আর গায়ের হাল্কা গন্ধ যেন আমাকে আর পাগল করে দিতে লাগল. আমি আমার ঠোঁট ওর ঠোঁটের খুব কাছে এনে ধরে রাখ্লাম্. এতে দেখলাম ও থর থর করে কাপছে. আমি ওর ঠোঁটে আলত করে নিজের ঠোঁট রাখ্লাম.

ততখনে ওর হুশ ফিরে এসেছে. আমার থেকে নিজেকে সরাতে চেষ্টা করছে. আবার ওর মন দুভাগে ভাগ হযে এক ভাগ অমার বুকে আরো মিশে যেতে চাইছে. coti golpo

অমিও ওকে হাল্কা করে ধরে রেখেছি যাতে ও ছাড়িয়ে যেতে ছাইলেই জেতে পারে. শুধু ওর দুটো গালে দু হাত রেখে ওর মুখে গরম নিস্বাশ ফেলতে লাগলাম. আমি জানতাম যে আমি জোর করে ধরে রাখলে ওর ছেরে যাবার ইচ্ছে টা জেকে বসবে. শেষে আমি জিতলাম.

ও অমাকে জোরে জাপ্টে ধরল. ওর নরম বুক দুটো অমার বুকে চেপে ধরে আমার বুকে মুখ ঘষতে লাগল. আমি এবার ওর ঠোটে একটা লম্বা চুমু দিলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

তারপর ওর তলার ঠোট ছুষ্তে লাগলাম. ওর নিস্বাশ আরো ভারি হতে লাগল. আমার ওনেক দিনের কামনা পূর্ণ হতে ছলেছে. তাই যাতে আর ছারাতে না ছায সেই কাজে লেগে পরলাম.

একটা হাত ওর ঘাড়ে রেখে কানের পিছনে শুড়শুড়ি দিতে লাগলাম. আর একটা হাত ওর পিঠের সিড়দাড়া আর কোমড়ে বোলাতে লাগলাম. সুমনি আর হারিয়ে ফেলল নিজেকে.

তোর মত রেন্ডির মুখ গুদ চুদে থামাতে হবে

আমার ঠোঁট কামড়ে চুমু দিতে লাগল. এই সুযোগ. আমি আমার জিভ ওর ঠোটের ফাঁকেদিয়ে ওর দুটো ঠোঁটে চুমু দিলাম আর ওর গরম লালার স্বাদ নিলাম প্রাণ ভরে. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

হঠাৎ একটা ফোন এল মোবাইলে. আমাদের তাল কেটে গেল. ফোনটা এসেছিল অমার এক সহকর্মির. ও বললো আমি আসছি তোমরা ফাংসান দেখ. মনটা তিতকুটে হয়ে গেল. coti golpo

এত সহজে পাওয়া সুযোগ হাত্ছাড়া হয়ে গেল. তখন ওই অমাকে একটা লোভনীয় প্রস্তাব দিল. কানে বললো, “এখানে যে কেউ দেখে ফেলতে পারে. একটু নিরিবিলি তে যাওয়া যাক?

ফাংসান গেলাম কি না গেলাম কেউ দেখবে না. তুমি যা করে দিলে একটু কাছে না পেলে আমি কি করে নিজেকে শান্ত করি.”. আমি তো হাতে স্বর্গ পেয়ে গেলাম.

সাহস আর আশকারা পেয়ে আমি ওকে আরও চুমু দিলাম আর চুমু দিতে দিতে ওর বুকে আদর করতে লাগলাম. এর মধ্যে অমার ছোট বাবাজী তো দাঁড়িয়ে গেল.

বুকে আদর পেয়ে ও একটু দুষ্টুমি করে অমার ছোট বাবাজী কে প্যান্ট এর ওপর দিয়ে নেড়ে হাত বুলিয়ে দিয়ে বলল, “সব দেবে তো?”.

আমি ওকে পিছন ঘুরিয়ে জড়িয়ে ধরে ওর কান আর ঘাড় এ চুমু দিলাম আর বুক টিপে বললাম যে আমার ফ্ল্যাট খালি আছে. যা চাও দেব.

ও অবার ঘুরে আমার বুকে মুখ গুঁজে কিল মারল. আমি ও খুব উত্তেজিত হয়ে গেলাম. কত দিন পরে অমার ছোট বাবাজী আসল জায়গায় নিজের রস ফেলবে. coti golpo

চেপে বসলাম নিজের গাড়িতে. অফিস থেকে বাড়ি আধ ঘন্টা লাগে. রাস্তা ফাকা কারণ এই শহরের এই দিকটা একেবারে নতুন তৈরি হচ্ছে. অফিস থেকে বেরিয়ে রিঙ রোড ধরলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

একেবারে ফাকা রোড. কথা হল আমরা বাড়ি যাব. পুরো সময় টা এনজয় করে আমি ওকে ওর বাড়ি ছেড়ে আসব. ও এমনিতেই বলে এসেছে যে দেরী হবে ফিরতে. আমি বললাম যে রাস্তার সময় টা কেন নষ্ট করি?

Part 1 বৌদির মামাতো বোনকে হোটেলে চোদা

আর কিছু বলতে হল না. ক্ষুধার্তের মত ও ঝাপিয়ে পরল আমার ওপর. আমার প্যানট এর চেন খুলে ভেতরে হাত ঢুকিযে দিল. আমি গাড়ি টা সাইড করে বেল্ট আর হুক খুলে ওর সুবিধা করে দিলাম.

তখন ও নিজের সব মরাল খুইয়ে ফেলে অমার ছোট বাবাজী হাতে নিয়ে নাড়তে লাগল আর ইস ইস আওয়াজ করতে লাগল. আমিও আমার বা হাত ওর ব্রা এর ভেতরে নিয়ে গেলাম.

দেখলাম ওর বুকের বোঁটা টা পুরো খাড়া হয়ে আছে. জড়ে চেপে ধরলাম. ও মুখ দিয়ে একটা গোঙানির শব্দ বেরাল.

আর ও মুখ নিচু করে আমার খাড়া ছোট বাবাজী কে একটা চুমু দিয়ে মাথাটা ওর গরম মুখে নিয়ে জিভ দিয়ে রস চেটে খেতে লাগল.

ওর লোভাতুর লালা আমার ছোট বাবাজী মাথা ওপর যেন গরম ভাপ ঢালতে লাগল. এর পরে হাত দিয়ে খেচতে লাগল আমার ছোট বাবাজী কে. ওর নরম হাতে আর জিভের ছোঁওয়া পেয়ে আমার ছোট বাবাজী দপ দপ করতে লাগল.

আমি তখন ওর মাথা ধরে আমার ছোট বাবাজী ওপর চেপে ধরে ওর গলার কাছ ওবধি ধুকিয়ে দিলাম. ও খুব জোরে চুষতে লাগল. আমিও আর ধরে রাখ্তে পারলাম না. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমার গরম বীর্য ছেরে দিলাম ওর মুখে. ও পুরো তা নিজের মুখে নিয়ে আমার ছোট বাবাজীর ওপর জিভ দিয়ে ঘষে লাগিয়ে দিল আমারি মাল. coti golpo

তারপরে ললিপপ এর মত চেটে খেতে লাগল. আমিও ওর বোঁটায় হাত দিয়ে চিমটি দিতে থাকলাম এরি মধ্যে আমার বাড়ি এসে গেল.

আমি ওকে বললাম গুড়ি মেড়ে বসতে যাতে দারোয়ান না দেখে. দারোয়ান কে কুল ড্রিন্ক এর পয়্সা দিয়ে নজর এড়িয়ে আমার সেক্সী মাল ঘরে আনলাম.

গাড়ী টা পার্কিঙ্গ এ রেখে আমরা লিফ্ট এর দিকে গেলাম. আমার ফ্ল্যাট ৩ তলায়. লিফ্ট এ ঢুকে আবার জড়িয়ে ধরলাম সুমনি কে.

অনেকদিন পরে এক নারী দেহের ছোয়া আমাকে উত্তাল করে তুলছিল. নিজের কলেজ জীবন এর কথা মনে পরে যাচ্ছিল. ফার্ষ্ট ইয়ার থেকে শুরু. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

Part 2 বৌদির মামাতো বোনকে হোটেলে চোদা

মনে পরে জাচ্ছিল. পাশের বাড়ির কলেজে সেকেণ্ড ইয়ার এ পড়া রুম্পী, নতুন কম্প্য়ুটর বোঝাতে গিয়ে ফাঁকা বাড়িতে প্রথম বার তাজা যোণীতে নিজের ভার্জীনিটী খোয়ানো. থাক ওসব. এই গল্পে ফেরা যাক.

লিফ্টে উঠে খেয়াল হল যে আমার প্য়ান্ট এর চেন খোলা, জাঙিয়া ও নামানো. লিফ্ট এর ভেতর আমি অমার বাড়াটা বের করে ওর খোলা কোমড়ে দুবার ঘষে ভেতরে নিলাম. coti golpo

ও বলল অসভ্য. আমি ওর দুধ জোড়ে টিপে দিলাম. নিজের ফ্ল্যাট এসে গেল. আমরা ঢুকে এলাম. এসেই দরজা বন্ধ করে দুজনে ঝাপিয়ে পরলাম.

ওকে জোড়ে জড়িয়ে ধরে ওর বুকে বুক ঘষতে লাগলাম আর ওর সারা গায়ে হাত বুলিয়ে গলায়, ঘাড়ে, গালে এলোপাথাড়ী নাক ঘষে চুমু দিয়ে অস্থির করে তুললাম.

ওর এরই মধ্যে আমি আমার হাত ওর কোমড়ে নিয়ে শাড়ীর কুচি খুলে দিলাম. আঁচল এর পিন খুলে দিয়ে শাড়ী সরিয়ে দিলাম.

ওদিকে প্যান্ট এর ভেতর আমার বাবাজীর তো দফারফা. একটু আগে প্রায় ২০ মিনিট চোষণ খেয়ে মাল ছেড়ে নেতিয়ে গেছিল. আবার দাড়িয়ে গেল. আমার প্যান্ট ও জাঙিয়া ওই নামিয়ে দিল.

গাড়িতে আমার পুর সাইজ ও বোঝেনি. এখন পুরো খোলা দেখে বুঝল. আর হাতে নিয়ে নিল. বাঁ হাতে বাড়ার থলে ধরল আর ডান হাতে সামনের ছাল ছাড়িয়ে চেড়ার ওপর গরম, নরম আঙুল বোলাতে লাগল.

বললো যে প্রায় ৪ বছর পর বাড়া দেখছে. ওর বর ওর সাথে গত ৪ বছরে ২য় বাচ্চা হবার পরে আর যৌণমিলন করেনি. আদর ও করেনি হাটু গেড়ে বসে বাড়ার মুণ্ডী চুমু দিয়ে বললো, “এই তো পেয়েছি একটা তাগড়া স্বর্গ.

আজ এই সোনাটাই আমার খিদে মেটাবে. এস সোনা আমার কাছে.” বলে ওটা হাতে নিয়ে নেশাগ্রস্তের মত নিজের ঠোটে, নাকে মুখে চোখে, গলায় ঘষতে লাগল. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমি ও প্রায় ৩ বছর শুধু হাত মেড়ে কাটিয়েছি. আমিও কাজে লেগে পরলাম. ওকে তুলে এনে ফেললাম আমার বিছনায়. coti golpo

আমার ৮” খাড়া তাগ্ড়া বাড়া দেখে ও তো পুরো নেশাগ্রস্ত মত করতে লাগল. বিছানায় শুইয়ে দিয়ে আমি ওকে আরো পাগল করার খেলায় মেতে উঠলাম.

প্রথমে ওর ঘাড়ে আর কোমড়ে হাত দুটো রেখে আমি ওর ওপর আমার হাটুর ভরে ঝুলে থাকলাম আর আঙুল গুলোকে বোলাতে লাগলাম. সুমনি ওর হাত দুটো দিয়ে আমার জামা খুলে দিয়ে আমার প্যান্ট এর হূক খুলে দিল.

আমার জাঙিয়া নামানই ছিল. খাড়া বাড়া টা হাতে নিয়ে ও ছাল ছাড়িয়ে চেড়াটার ওপর আঙুল বোলাতে লাগল.

আর বলতে লাগল (এইখানে বলি যে আমি আর সুমনি হিন্দি তে কথা বলতাম আর এই গল্পে আমি বাঙ্লায় অনুবাদ করে দিচ্ছি), “ওহ, আয় রে শালা ডাণ্ডা, আজ ঢোক আমার গরম ফুটোয়.

ফাটিয়ে দে আমায় চুদে”. ওর মত শান্ত মেয়ের মুখে এসব শুনে আমি আরো গরম হয়ে গেলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমার মায়ের সেক্স ভিডিও শুটিং ও রেন্ডি মাগী হওয়া

আর বলল, “দূরে কি করিস রে হারামি, কাছে আয়, আমার নেঙটো করে চোদ. ঠাপিয়ে আমার গুদে মাল ফেল. এত জোড়ে ফেল কি আমার মুখ দিয়ে মাল বেড়োক.

আমার সব ফুটো তোর. যেটায় খুশি ঢোকা. দে ওটা জলদি দে.আমি তখন আমার হাত সড়িয়ে ওর ব্লাউস, শায়া খুলে দিলাম. শুধু ব্রা আর প্যান্টি পরে আছে. coti golpo

আমিও আমার শার্ট, প্যান্ট, গেঞ্জী, জাঙিয়া খুলে পুরো উলঙ্গ হয়ে গেলাম. ও আর না পেরে নিজের প্যান্টি খুলে আমাকে নিজের সাথে শুইয়ে দিয়ে আমার ওপর চেপে বসল. আমি ওর ব্রা খুলে ওকে সম্পুর্ণ উলঙ্গ করে দিলাম. বললাম, যে এতদিন কেন দাওনি? আজ পেয়েছি, পুর দেব আর নেব. বলে, কথা ছেরে লাগা বানচোদ.

আমি চোখ ভরে ওর উলঙ্গ রূপ দেখতে লাগলাম. দেখলাম যে ওর মুখটাই একটু বুড়িটে, বাকি সব পুরো রসে ভরা. হাল্কা ঝোলা দুধ, সরু কোমড়, অল্প মেদ, কামান গুদ. ফর্সা পেট, পা, কোমড় অবধি লম্বা চুল. সেক্স এর দেবী. ওর শরীরের তাপ তাও বেশ আরামের. উষ্ণ গরম.

বলে যে সবাই তোমার ব্যায়াম করা চেহারার ওপর টাল খেয়ে আছে, কিন্ত যদি জানে যে তোমার যন্ত্র খানা এরকম, তোমাকে দিয়ে চোদানোর জন্যে গুদ ভিজিয়ে চিতিয়ে পরবে. তুমি যদি আমাকে অবহেলা না কর, তো আমাকে না, আরো অনেককে পাবে.

আমি কাজে লেগে পরলাম. ওর পা দুটো ফাক করে আমার বাড়া ওর গুদের চেরার ওপর ঝুলিয়ে রাখলাম. ওকে চুমু দেওয়া শুরু করে দিলাম.

ওর ঠোট, গলা, বুক চুমু তে ভরে দিলাম. আর ও আমার বাড়া ওর চেড়ায় ঘষতে লাগল. সাথে মুখ থেকে উত্তেজক আওয়াজ, গোঙানী, খিস্তি বের হতে লাগল.

ওর ফর্সা দুধ এর বোটায় জিভ বুলিয়ে একটা হাল্কা কামড় দিতেই ও আমার বাড়ার মুন্ডি তা চেপে ধরে বলল, এবারে চোদ আমায়, ঢোকাআআআ. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমিও হারামি, নিজেকে সরিয়ে নিলাম. ১০ সেকেণ্ড পরে আবার শুরু করলাম ওর দুধ এর ওপর চোষন আর টেপন. এক হাতে দুধ টিপ্ছি, এক হাতে গুদ এ আঙলি করছি আর দুধ এর বোটা চুষছি. coti golpo

শুরু হল ওর খিস্তি, ওই, জলদি চোদ, বাড়া ঢোকা, আর পারছিনা রে বোকা চোদা. দে রে গুদে. বলতে বলতে জল ছেড়ে দিল. আমি আমার হাতে লাগা ওর গুদের জল ওর মুখে আর দুধে মাখিয়ে চেটে সাফ করে দিলাম.

ওর শরীর উত্তেজনার চোটে ফুলে ফুলে উঠছিল.আমিও আর দেরি না করে আমার খাড়া বাড়া টা ঢোকানর আগে বললাম, কন্ডোম নেই কিন্ত. বলে এতদিন পরে পেয়েছি, কাচা চামড়া ছাই. আমার লাইগেশন করা আছে. আগে চোদো.

আমিও মহা আনন্দে আমার বাড়া ঢুকিয়ে দিলাম রসাল, নরম, গরম আর টাইট গুদে. রস বেড়িযে পিছল হয়ে থাকায় কোনো অসুবিধা হল না, কিন্তু ৪ বছরের উপোষী গুদের মালকিন ব্যাথায় ককিয়ে উঠল.

আমি কিছুখন ওর গুদে বাড়া গেথে রাখ্লাম. ওর গরম গুদ যেন আমার বাড়া টার ওপর পুরো চাপ দিতে লাগল. এরকম অনুভূতি যে করেছে সেই জানে. ও দেখি নিজেই কোমড় ওপর নিচ করতে লাগল.

আমিও ঠাপ এর তাল দিতে লাগলাম. ধীরে চালাতে লাগলাম. আর ওর ঘাড়ে, ঠোটে দুধে আঙুল আর ঠোট বোলাতে লাগলাম. আর আস্তে আস্তে আমার গতি বাড়াতে লাগলাম.

আমার লম্বা মোটা বাড়ায় ওর গুদ ভরে গেল. আমি ওর গুদে খুব জোড়ে ঠাপাতে লাগলাম. ও আনন্দে, আরামে উত্তেজনায় চোখ উলটে পরে থাকল. ঠাপাতে ঠাপাতে দেখলাম ও আমায় জড়িয়ে আমার পিঠে নখ চেপে ধরে আমাকে ঠেসে ধরল. coti golpo

আর ওর গুদটা গরম কূয়োর মত হয়ে গেল. আমি বুঝ্লাম ওর আবার জল ছেড়েছে. আমি আরো জোড়ে চুদতে লাগলাম. বুঝলাম যে আমার ও সময় হয়ে আসছে. আমিও আমার বাড়া পুরো ঠেসে ধরে আমার গরম বীর্য দিয়ে ওর গুদ ভরে দিলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

প্রায় ৫ মিনিট আমি ধুকিয়ে রেখে বের করলাম. তার পরে যা করল ও আমার দেখে ধাধা লেগে গেল. আমাকে শুইয়ে দিয়ে ওর গুদ থেকে চুইয়ে পরা আমার বীর্য ও ওর রসের মিশ্রণ আমার ওপর বসে আমার বাড়ার ওপর ঢেলে দিল.

হাত দিয়ে মাখিয়ে নিয়ে জীভ দিয়ে চেটে সাফ করে দিল. আমি তখন ওর দুধ টিপতে লাগলাম. ঘড়ি তে দেখি ৬:৩০ বাজে. ও বলল ওকে বাড়ি যেতে হবে.

আমার অরেকবার করার ইচ্ছে ছিল. কিন্তু লাগাম দিতে হল. জামাকাপড় পরে বেড়োবার আগে ওর দুধ টিপে লম্বা চুমু দিলাম. ও বলল, সুযোগ বুঝে আবার দেব. আমিও আমার সেক্স এর দেবীর গুদ পুজো করার জন্যে অপেক্ষা করে থাকলাম.

রাস্তায় ফেরার পথে ও আমাকে বলল যে যা দিলে আমি বার বার এই নেশার টানে তোমার গোলাম হয়ে থাকব. যখন যেখানে চাইবে, আমি তোমায় সুযোগ দেব.

গাড়ি আবার ফাকা রাস্তায় এসে পড়লে ও আবার আমার বাড়া ছুষে দিল. ওর বাড়ি যেতে প্রায় ১ ঘন্টা লাগালাম (২০ মিনিট রাস্তা), আস্তে চালিয়ে. ফাকা রিঙ রোডে আমার বীর্য খেল ও আরেকবার. আমিও ওর দুধ টিপে দিলাম.

গল্প চলতে থাকবে, কারণ আমি আর সুমনি খেলায় মাতলাম, তার সাথে পেলাম আরও কিছু নতুন নারীদেহ. আরো পড়তে চোখ রাখুন এই সাইটে. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

সেদিন এর পর থেকে আমি আর সুমনি খুব কাছাকাছি এসে গেলাম. আমাকে দেখলেই ও একটা কামুক হাসি দিত. আমিও ওই হাসির জবাব একটা দুষ্ট হাসি দিয়ে দিতাম.

একে অন্যের দেহের সুখ ভোগ করার জন্যে মুখিয়ে থাকতাম. এরি মধ্যে অফিস এ ডিউটি রিশাফলিঙ হছিল. আমি সুমনি কে আমার আণ্ডারে চাইলাম. coti golpo

একি ডিপার্টমেন্ট এ কাজ করলেও সুমনি অন্য এক অফিসার এর আণ্ডারে ছিল. এতে আমাদের খুছরো কাজ করার সুযোগ বেড়ে গেল.

ওকে দিনে কম করে ১০ বার আমার টেবিল এ আসার দরকার হল. যখনই আসত, আমরা কিছু না কিছু করতাম. আমার টেবিল টা এক কোণায় ছিল আর ৪ দিকে হাফ পার্টীশান করা ছিল বলে কি হচ্ছে কিছু বোঝা যেত না.

নজর এড়িয়ে দুধ টেপা, গুদ এ হাত বোলানো, আমার বাড়া ওপর হাত দেওয়া সবই চলত. ও শাড়ী পরে আসা শুরু করায় আমি ওর পেটে , দুধে হাত দেওয়ার সুবিধে করে নিলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমাদের অফিসের বাড়িটা ৫ তলা. আমরা ৪টে তলা নিয়ে ছিলাম. ৫ তলা ফাকা পরে থাকত. আমাদের প্রথম সেক্স এর ১৫-১৬ দিন পরে আমরা দুজনেই করার জন্যে ছটফট করছি, কারণ আমি অফিস এ ছুটি পাইনি আর দুজনে একসাথে বেশী ছুটি নিলে সন্দেহ হয়ে যেতে পারে. তাই হাল্কা ছোয়াছুয়ি চলছিল.

এক্দিন আমার টেবিল এ এসে ও বলে অনেক দিন ত হয়ে গেল, কবে দেবে? আমি আবার বললাম যে অফিস এর পরে ২-৩ ঘন্টা আমার বাড়িতে কাটানই যায়, কিন্তু তোমার তো আবার তাড়া থাকে ফেরার. তাহলে কি করব?

ও বলে, ফাইলিঙ রুমে তো যেতে পার, অন্তত মুখে নিয়ে কিছু সুখ পাই. বললাম, ধুর তোমার গুদে যা সুখ, মুখে ফেললে কি তা হয়? তখন আমার খেয়াল এল, যে ৫তলা টা পুরো খালি.

বললাম, ৫ তলায় বাথরুমে যাও, আমি আসছি. ও তো এক লাফে রাজি হয়ে গেল. আমি তখন আমার বস কে ফোন করে বললাম, আমাকে একটু বেরোতে হবে, ১ ঘন্টা লাগবে. বলে সিসিটিভী ক্যামেরার নজর এড়িয়ে ওপরে চলে গেলাম.

ওপরে গিয়ে দেখি সুমনি পুরো রেডী. টয়লেটে ঢুকে গেলাম দুজনে. বললাম, শব্দ করো না কিন্তু, তাহলে ধরা পরে যাব. ও একটা মুচকি হাসি দিয়ে বলল, এমনি তেও কেউ আসে না ওপরে, তাই চিন্তার কোন কারণ নেই, নাও, শুরু কর.

আমিও দেরি না করে ওকে পিছন থেকে জড়িয়ে ধরে ওর দুধ এর খাঁজে আর পেটে হাত বুলাতে লাগলাম. ও ওর হাত পিছনে করে আমার প্যান্ট এর চেন আর হূক খুলে নামিয়ে দিল. coti golpo

জাঙিয়া নামিয়ে আমার বাড়াটাতে হাত বুলাতে লাগল ওর নরম দুধ হাতে পেয়ে আর হাতের ছোয়া পেয়ে আমার বাড়া লাফিয়ে উঠতে লাগল. আমি তখন ওর আঁচল নামিয়ে ওর ব্লাউস, ব্রা খুলে দুধের বোঁটা চিমতি কেটে কেটে টিপতে লাগলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

আমার হাতের টেপা পেয়ে বোঁটা গুলো শক্ত আর খাঁড়া হয়ে গেল. আমার বাড়া ও খাড়া হয়ে গেল. ও তখন কোমড এর ওপর বসে পড়ে আমার শাড়ী খুলে ফেলল, সায়ার তলা দিয়ে প্যান্টি ও খুলে ফেলল.

আমিও আমার জামা খুলে রাখ্লাম, ও আমার বাড়া ধরে আমাকে কাছে টেনে নিয়ে আমার মুন্ডি সরিয়ে চুমু দিল. বাড়ার মাথায় হাল্কা রস ঠোট এর ওপর লিপস্টিক এর মত লাগিয়ে ঠোট চেটে খেতে লাগল.

আমি ওর ঠোটের ওপর হাল্কা চাপ দিতেই ও মুখ খুলে আমার মোটা বাড়াটা মুখে নিয়ে মুন্ডিটা চুষতে লাগল. আমি আরো চাপ দিয়ে ওর মুখে আধ্খানা বাড়া ঢুকিয়ে দিলাম আর মাথার পিছনে ধরে রাখলাম. আমার বাড়া ওর আলজিভে ধাক্কা খেল আর ওর মুখের গরম লালা আমার বাড়াটা যেন সেঁকতে লাগল.

আমি ওর দুটো জোরে জোরে মলতে লাগলাম. সেই নেশায় ও আমার বাড়াটা চুষতে লাগল. কিছু পরে আমি বললাম, আধ ঘন্টা হয়ে গেছে, এবার চল লাগাই. ও বলে কিভাবে? coti golpo

তার চেয়ে চুষে দি. আমি বললাম, আমি কোমডে বসি, তুমি আমার ওপর বসে কর.সেই মত আমরা পজিশন পাল্টে নিলাম. আমি বসে গেলাম আর ও আমার ওপর পা ফাঁক করে দাড়াল.

আমি ওর দুধ টিপে দিলাম. ও আমার বাড়াটা ধরে নিজের গুদের চেরার ওপর ঘষতে লাগল. আমি ওর গুদের ভেজা ভাপ অনুভব করলাম, আর দুধ টিপে চললাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

এরপর ও আমার বাড়ার ওপর আস্তে আস্তে চেপে বসল আর আমার বাড়া ওর গুদে ধীরে ধীরে গেথে গেল. ওর মুখ থেকে আআআআহহ্হ্হ্হ করে একটা অওয়াজ এল.

আমার মুখে ও একটা দুধ ঢুকিয়ে দিল. আমি চুষতে লাগলাম. ও ওপর নিচ করতে লাগল. একটা হাল্কা পুচ পুচ শব্দ হতে লাগল. ও মুখ দিয়ে হাল্কা ম্ম ম্ম ম্ম উঃ আঃ ইস ইস শব্দ করতে লাগল. আমি ও তলঠাপ মারা শুরু করলাম. ও বলতে লাগল, দাও সোনা, সব দাও, আমার গুদে সব দাও, আরো দাও উফ্ফ্ফ্ফ্ফ কি সুখ, আআআআঃ.

আমিও ওর দুধ জোরে টেপা চালু করলাম. ও চোখ উল্টে আরামে নিজেকে আমার ওপর এলিয়ে দিল. আমিও ওকে জরিয়ে ধরে ওপর নিচ করে গেলাম. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

মনে হছিল পৃথিবীর সব সুখ সুমনির গুদ এর ভেতর থেকে আমার বাড়ার মাথায় পড়ছে. আমার বাড়া যেন এক তাল গরম মাখন এর মধ্যে ওঠা নামা করছে.

ও আরামে আমার চুল খাম্চে ধরল আর বলল, ওরে আমার চোদানি রে, আজ আবার আমার জল খসালি রে. এতদিন কোথায় ছিলি হারামি বোকাচোদা, আয় ফাটা আমার গুদ. চুদে ঢোল করে দে আমায়.

বাথরুমে তখন আমার ঘাম, ওর ঘাম আর একটা পাগল করা গন্ধে ম ম করছে. আমি ওর গুদে বাড়া গেথে ঠাপান থামিযে দিলাম. ১ মিনিট মত থামিয়ে আবার চালু করলাম. coti golpo

ওই ১ মিনিটে সুমনি একটু ধাতস্ত হয়ে গেল. আমরা আবার শুরু করলাম. আমি ঠাপিয়ে চলেছি, আর ওর দুধে কামড় দিছি. বাথরুমে জায়গা কম থাকায় বেশি নড়াচড়া করা যাচ্ছিল না.

তার মধ্যে আমি আবার জোরে ঠাপাতে শুরু করলাম. নিয়মিত জিমে ব্যায়াম করায় আমার সুমনিকে ধরে ওঠা নামা করাতে কোনো অসুবিধা হছিল না.

ও ওপরে থেকেও ব্যাপারটা খুব উপভোগ করছিল. আমিও আমার ইচ্ছে মত ঢোকাচ্ছিলাম, কখনো অল্প, কখনো বেশী, আমার বাড়ার মাথা ওর গুদের একেবারে ভেতরে গিয়ে ধাক্কা খাছিল. তেলুগু মেয়েদের সেক্স খুব বেশি আর ওদের খুব ভাল করে ডমিনেট করা যায় সেক্স এর সময়, যদি ঠিকমত সুখ দিতে পারা যায়.

এরি মধ্যে সুমনি আবার ওর জল ছেড়ে দিল, বলে আর পারছিনা, এবার রস ছাড় রে. দে আমার গুদ ভরে, বলে পিছন দিকে আর্চ করে গেল.

আমিও আর দেরি না করে আরো জোরে ঠাপাতে লাগলাম আর ২ মিনিট এর মধ্যে আমার বীর্য ছেড়ে দিলাম ওর গুদে. ভলকে ভলকে বেরোতে লাগল আমার মাল. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

ও ওর গুদ দিয়ে আমার বাড়াটা চেপে চেপে ধরতে লাগল. ওর মুখে তখন চরম সুখের অনুভুতি. এর কিছু পরে ও আমার বাড়া থেকে সড়ে গেল আর গুদে হাত রেখে আমার মাল আর ওর রসের মিক্স হাতে নিতে লাগল.

আমি উঠে দাড়ালাম আর ও কোমডে বসল. হাতের মাল আমার বাড়ায় লাগিয়ে নিজের দুধ এর বোটায় লাগাল আর জিভ দিয়ে চেটে খেতে লাগল.

gud mara মা জেঠিমা বোন সব গুদ চোদার সেক্স গল্প

আমি ওই কামুক দৃশ্য় দেখে নিজেকে ঠিক রাখতে পারলাম না. হাত থেকে পুরো মাল আমার বাড়ায় লাগিয়ে ওর মুখে গেথে দিলাম. coti golpo

ওর মুখে মধ্যে প্রায় গলা ওব্দি ঢুকে গেল আমার নেতান বাড়া ও নিজের জিভ ঘুরিয়ে আমার বাড়া চেটে সাফ করতে লাগল. আমার বাড়া আবার খাড়া হয়ে গেল. আমি আবার ওর মুখে হাল্কা ঠাপ মারতে লাগলাম.

আমাদের দুজনের রস, আর ওর মুখের লালা মিলে মুখটা যেন উনুন হয়ে গেল. আমি ঠাপানো চালিয়ে যেতে লাগলাম. ওর দুধ দুটোয় জোরে টিপতে লাগলাম.

৫ মিন চলার পরেই আমি আবার বুঝলাম যে আমার এবার বেরবে. বাড়াটা যত সম্ভব চেপে ধরে ছেড়ে দিলাম অর এক রাউন্ড মাল ওর মুখে, ও পুরোটা চেটে সাফ করে খেয়ে নিল.

এর মধ্যে দেড় ঘন্টা হয়ে গেছে. আমরা জামাকাপড় পরে নিয়ে যে যার জায়গায় ফিরে এলাম.খেলাটা ভালই জমেছে. সুমনি বলল, আমি তো সব সময় তোমার সাথে ওপরে যেতে পারবনা, coti golpo

তুমি চাইলে আর একজন কে দিতে পারি, কিন্ত আমাকে দেওয়া বন্ধ কোরো না যেন. আমি বললাম, তোমাকে কি ছাড়া যায়? তুমি তো আমার খানকি এখন. যখন চাই, চুদব. অফিস সেক্স চটি – অফিসের কড়া মাগী চোদা

error: cotigolpo.com