sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

মনিকা আয়নার সামনে ঘুরে ঘুরে নিজের উন্মুক্ত পেট দেখছে ভালো করে। তার পেট অনেকটাই বড় হয়ে গেছে। সে চার মাসের গর্ভবতী। bangla choti golpo

মনিকা আপাতত সিঙগেল মাদার হিসেবে নিজের সন্তান জন্ম দেওয়ার কথা ভাবছে। মনিকা বলিউড নায়িকাদের মতো সুন্দরী।

তার মতো মেয়ের বয়ফ্রেন্ডের অভাব নেই। অনেকের সাথেই শারীরিক সম্পর্ক আছে তার। মনিকা বর্তমানে লাস ভেগাসের একটি ক্যাসিনো হোটেলে ক্যাশিয়ার হিসেবে আছে।

তবে সে বর্তমানে মাতৃ কালীন ছুটিতে আছে। মনিকা ঘরে বসেই তার ল্যাপটপে স্প্রেডশিট দিয়ে ক্যাসিনোর বিভিন্ন হিসাব নিকাশ করে।

ইদানিং টিভিতে ক্রিকেট ফুটবল খেলা দেখেই তার একাকী সময় কাটছে। মনিকা এই মুহূর্তে কারো সাথে সেক্স করতে পারছে না।

মা ছেলের ২০২৫ সালের নতুন চুদাচুদির কাহিনী

তাই মাঝেমধ্যেই ডিলডো দিয়ে নিজের গুদের ভিতর ঢুকিয়ে চোদন দেয়। তবে ডাক্তার এখন গুদে কিছু নিতে নিষেধ করেছে।

তাই মনিকা বাটপ্লাগ পোঁদে ঢুকিয়ে রেখে নিজের যৌন উত্তেজনা কিছু কমায়। তবে মনিকা ভাবছে তার শরীর দিয়ে এই কয়েকমাস বাড়তি রোজগার হলে মন্দ হয় না। bangla choti golpo

গতকাল রাতে সে ইন্টারনেটে অনলি ফ্যান একাউন্ট করেছে। গতকালকেই অনলাইনে কিছু সেক্স টয় অর্ডার দিয়েছিল।

মনিকা আয়নার সামনে দাঁড়িয়ে নিজের উন্মুক্ত পেট দেখিয়ে ছবি তুলে ইন্সটাগ্রামে পোস্ট দিল, মনস্টার ইন দ্য ওয়ে।

হঠাৎ কলিং বেল বেজে উঠলো মনিকা দরজা খুলে দেখল ডেলিভারি বয় কিছু কার্টন বক্স নিয়ে দাঁড়িয়ে আছে। মনিকা সেগুলো রিসিভ করে ঘরের মধ্যে এনে রাখলো। sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

এরপর একটা একটা করে প্যাকেট খুলতে লাগলো। প্রথমে ছোট একটি প্যাকেট খুলতেই বেরোলো লেদারের প্যানেল গ্যাগ, যেটাতে ৬ ইঞ্চি লম্বা রাবারের পেনিস লাগানো।

এই পেনিস মুখে ঢুকিয়ে মাথার পিছনে গ্যাগের স্ট্র্যাপ বাঁধতে হয়। মনিকা হাসলো এটা দেখে। হাসলে তার গালে টোল পড়ে।

এরপর প্যাকেট থেকে বেরোলো লেদারের ব্লাইন্ডফোল্ড, হ্যান্ডকাফ, লেগকাফ, ভাইব্রেটর সহ বাটপ্লাগ। বড় কার্টন বক্স খুলতেই বেরোলো একটা ফাকিং মেশিন।

ওটাতে ১৩ ইঞ্চি লম্বা রাবারের পেনিস লাগানো। মনিকা মনে মনে বলল, ডাক্তারের উপদেশ চুলোয় যাক, এই জিনিস গুদে না নিলেই নয়।

কিন্তু সে নিজে এসব বন্ডেজ আইটেম পড়ে সেক্স টয় ব্যবহার করে একইসাথে ভিডিও করতে পারবে না। গতকাল রাতেই রোহিতকে বলা হয়েছে। তার ক্যাসিনোতে কার্ড ডিলারের চাকরি করে। রোহিত গে।

তার বয়ফ্রেন্ডের সাথে লিভ টুগেদার করে। তবে রোহিত আর মনিকা ভালো বন্ধু। রাতেই সে তার বাড়িতে চলে আসবে। এখন কেবল দুপুর হয়েছে। খাবার বানানো হয়নি। bangla choti golpo

আপাতত মনিকা অনলাইনে পিৎজা অর্ডার দিল। ২০ মিনিটের মধ্যেই পিৎজা হাজির। মনিকা ফ্রিজ থেকে বিয়ারের বোতল বের করে পিৎজা খেতে লাগলো।

হঠাৎ ম্যানেজারের ম্যাসেজ এলো তাদের অনলাইন ক্যাসিনো সাইটে বেটিং নিতে ঝামেলা করছে। মনিকা তার একজন বয়ফ্রেন্ড রবিনের কাছে ম্যাসেজ করল এর সমাধান করতে। রবিন একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার।

একটা অনলাইন বেটিং কোম্পানিতে চাকরি করে। রবিন মনে করে মনিকার পেটের সন্তান তার। মনিকার ম্যাসেজ পাওয়া মাত্রই রবিন রিপ্লাই দেয় এখনই সে দেখতেছে।

৩০ মিনিট পর রবিন ম্যাসেজ করে সমস্যার সমাধান হয়ে গেছে। মনিকা এভাবে কত ছেলের সাথে প্রতারণা করে নিজের স্বার্থ হাসিল করে তার ইয়ত্তা নেই।

রবিন ফোন করে জিজ্ঞেস করে মনিকার শরীর কেমন। মনিকা শয়তানি হাসি দিয়ে বলে তাকে নিয়ে চিন্তা না করতে। মনিকা ফোন রেখে দিয়ে বিয়ার খেতে খেতে টিভিতে মুভি দেখতে শুরু করে।

new baba meye choti দুই কচি মেয়ের ভোদার রস পান

রাতে রোহিত আসে। মনিকা রোহিতকে তার শোবার ঘরে নিয়ে গিয়ে সবকিছু বুঝিয়ে বলে। রোহিতের উপর দায়ভার তাকে এমনভাবে ভিডিও করার যাতে মনিকাকে ভিডিওতে চেনা না যায়।

তাছাড়া মনিকা খালি গায়ের উপর ট্রান্সপারেন্ট ড্রেস পড়বে যেটাতে অনেকগুলো ট্যাটু করা রয়েছে। এই ড্রেস পড়লে মনে হবে ট্যাটু গুলো তার শরীরে করা। মনিকা ড্রেসটা পরে রোহিতের সামনে দাঁড়ালো। মনিকার নগ্ন শরীর দেখে রোহিত তার প্রশংসা করল। বলল- sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

তুমি সত্যি ভীষণ সুন্দরী।

মনিকা মুচকি হেসে বলল,

থ্যাঙ্কস। কিন্তু তুমি আবার গে থেকে স্ট্র্যাইট হয়ে গেলে না তো।

আরে না। আমি জনাথন ছাড়া আর কারো কথা চিন্তাও করতে পারি না।

ওকে। আই এম জেলাস। এতো লয়াল বয়ফ্রেন্ড, ভাবা যায়!

চলো তোমাকে বেঁধে দেয়। bangla choti golpo

ভালো করে বাঁধবে কিন্তু। চোখ মুখ যেন পুরো ঢাকা পড়ে এমন করে গ্যাগ আর ব্লাইন্ডফোল্ড বাঁধবে।

চিন্তা করো না।

মনিকা বিছানার উপর উঠে বসে। রোহিত মনিকার হাত পিছমোড়া করে একসাথে করে আর্ম বাইন্ডার পরিয়ে দেয়।

এরপর মনিকার ডান পা জড়ো করে হাঁটুর উপর দিয়ে লেদারের স্ট্র্যাপ বেঁধে দেয়। একইভাবে বাম পা বাঁধে। রোহিত মনিকার মুখের কাছে প্যানেল গ্যাগের পেনিস এনে ধরতেই মনিকা মুখ নিয়ে বলল,

আমাকে একটু তোমার ধোন চুষিয়ে নিবে প্লিজ?

কি বলছ মনিকা? এমনটা হয় না।

দেখো রোহিত, আমাদের মধ্যে প্রেম ভালোবাসার সম্পর্ক নেই। আমরা খুব ভালো বন্ধু। এজন্যেই আজকে তোমাকে এখানে এসব করতে ডেকেছি। তাছাড়া তুমি তো গে।

তারপরও সম্ভব নয়।

কিন্তু কেন?

রোহিত নিজের প্যান্ট নামিয়ে আন্ডারপ্যান্ট খুলে ফেলে। মনিকা আশাহত হয়। রোহিতের ধোনে চ্যাস্টিটি কেজ পরানো। রোহিত মাথা নিচু করে বলল- sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

জনাথন নিজেই আমাকে এটা পরিয়ে দিয়েছে। সে নিজেও এমন একটা পরে থাকে সবসময়।

ধাতুর তৈরি চ্যাস্টিটি কেজ পুরোটাই ঢেকে রেখেছে রোহিতের ধোনটা। মনিকা আহত হরিণীর মতো হাসি হেসে বলল,

বাহ, এর মধ্যে দিয়ে হিসু করো?

না, একটা নল আমার ধোনের মাথার ফুটো দিয়ে ঢুকানো। bangla choti golpo

মনিকা অবাক হয়ে যায়। ওরা গে হলেও নিজেদের সততা রক্ষার জন্য কিনা করছে। মনিকা খানিকটা হেসে বলল,

অন্তত বিচিটা চাটতে দাও।

মনিকা নিজে থেকেই মুখ এগিয়ে গিয়ে চাটতে যায়। রোহিতের বালহীন ধোনের বিচিতে জিভ দিতেই মনিকার মুখে পানি চলে আসে।

১৫ দিন আগে জ্যাকের ধোন মুখে নিয়েছিল। সেও তার বয়ফ্রেন্ডের একজন। সে একজন ড্রাগ মাফিয়া। জ্যাকের ধোনের পর মনিকার মুখ আবারও একটি ধোনের স্পর্শের জন্য কাতরাচ্ছিল।

ধোন না নিতে পেলেও অন্তত রোহিতের বিচির থলি তার দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছে। মনিকা মুখ বড় করে হা করল। রোহিত বুঝতে পারলো মনিকা এখন প্রস্তুত।

choti baba meye মেয়ের ফিগার দেখে ধোন টাটাচ্ছে বাবার

মনিকার মুখের ভিতর মোটা ৬ ইঞ্চি লম্বা রাবারের পেনিস ঠেলে দিল। এরপর শক্ত করে মনিকার মাথার পিছনে স্ট্র্যাপ বেঁধে দেয়।

মনিকার মনে হচ্ছে তার চোয়াল ব্যথা হতে শুরু করেছে। এই গ্যাগ দিয়ে অস্ফুট গোঙানির শব্দ ছাড়া আর কিছুই বের হচ্ছে না।

রোহিত মনিকার চোখের উপর ব্লাইন্ডফোল্ড বেঁধে দিল। মনিকার মুখের অর্ধেক প্যানেল গ্যাগ আর চোঁখের উপর নিচের অংশ ব্লাইন্ডফোল্ড দিয়ে ঢাকা পড়েছে।

এবার কায়দা করে ভিডিও করলে কেউ চিনতে পারবে না ভিডিওর মেয়েটি কে। রোহিত নিজেও অবাক মনিকা কিভাবে তার বড় ব্যবসায়ী বয়ফ্রেন্ড থেকে শুরু আন্ডারওয়ার্ল্ড মাফিয়া বয়ফ্রেন্ডের ধোঁকা দিয়ে আসছে।

মনিকাকে সাবধানে শুইয়ে দিয়ে মনিকার পোঁদের ফুটোয় ভাইব্রেটর বাটপ্লাগ ঢুকিয়ে দেয়। মনিকা এখন পুরোপুরি অসহায়। রোহিতের উপর এখন সে নির্ভরশীল। sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

রোহিত তাকে এবার মেশিন দিয়ে আনন্দ দিবে। পোঁদের ফুটোয় ভাইব্রেটর বাটপ্লাগ ঢোকার সাথে সাথে মনিকার পাদ চাপলো ভীষণ।

কিন্তু বাটপ্লাগের কারণে আটকে রাখতে হচ্ছে। এদিকে রোহিতকে বলার উপায়ও নেই। মনিকার শেভ করা গুদের কাছে ফাকিং মেশিনের ১৩ ইঞ্চি লম্বা রাবারের ডিলডো এনে রোহিত এগিয়ে গেল তেল আনতে।

মনিকা না বললেও মনিকার গুদ পিচ্ছিল না করে ডিলডো ঢুকানো ঠিক হবে না। মনিকার গুদের মধ্যে তেল ঢেলে দুই আঙ্গুল দিয়ে আঙ্গুলি শুরু করল ধীরে ধীরে। bangla choti golpo

রোহিত গে হলেও পর্ণ ভিডিও দেখেছে ছেলেমেয়েদের। মনিকা সুখের আবেশে গোঙাতে শুরু করেছে। এমন কোমল আর সুন্দর করে আঙ্গুলি কেউ করে দেয়নি।

সবাই শুধু তার গুদের উপর অত্যাচার করতে জানে। রোহিত পুরো হাত দিয়ে মনিকার গুদের পাপড়ি আস্তে আস্তে ডলে দিতে লাগলো।

মনিকার বেশিক্ষণ ধরে রাখতে পারে না নিজেকে। কামরস বের করে ফেলে। তেলের সাথে সাথে কামরসের ফলে গুদ অনেকটাই পিচ্ছিল হয়ে যায়। ওদিকে স্ট্যান্ডের বসানো ক্যামেরা মনিকার ভেজা গুদের ভিডিও করতে শুরু করেছে।

ক্যামেরার পিছন থেকেই রোহিত মনিকার গুদে আদর করছে। পোঁদের ফুটোয় ভাইব্রেটর কাঁপতে শুরু করেছে। মনিকা বারবার কাত হয়ে যাচ্ছে যার ফলে তার পেটের উপর চাপ পড়ছে।

কিন্তু রোহিত বারবার মনিকাকে সোজা করে শুইয়ে দিচ্ছে। এবার মনিকার গুদের ভিতর ডিলডো অর্ধেক ঢুকিয়ে মেশিন অন করল।

প্রথমে আস্তে আস্তে ডিলডো ভিতরে বাইরে হতে লাগলো। মনিকার মুখ দিয়ে গোঙানির শব্দ বেরিয়ে চলেছে। রোহিত মনিকার গলায় একটা মোটা কলার পরিয়ে দিল।

ফলে মনিকা এদিক ওদিক মাথা নাড়াতে পারছে না, যার কারণে মনিকার পেটের উপর চাপ পড়বে না। মনিকা এখন একভাবে শুইয়ে আছে আর ফাকিং মেশিনের চোদন খাচ্ছে।

ফাকিং মেশিনের ডিলডো ক্রমাগত মনিকার নরম গুদের পাপড়ি ভেদ করে গোলাপী ফুটো দিয়ে চলে যাচ্ছে। রোহিত একনাগাড়ে মনিকার চোদনরত গুদের দিকে তাকিয়ে আছে।

এমন অদ্ভুত সুন্দর দৃশ্য এর আগে কখনো দেখেনি সে। গে বলেই হয়তো সবসময় পোঁদের চোদন খাওয়ার পর্ণ ভিডিও দেখেছে।

কিন্তু গুদের মধ্যে ডিলডোর ক্রমাগত ভিতরে বাইরে হওয়া সবকিছুকেই হার মানায়। রোহিতের চ্যাস্টিটি কেজে আবদ্ধ ধোনের মাথা থেকে কেন যেন আঠালো রস চুঁইয়ে বের হচ্ছে।

রোহিত এখনও নেংটা আছে। গায়ে শুধু পিএসজির জার্সি। রোহিত আর থাকতে না পেরে মনিকার ড্রয়ার থেকে তার পিঙ্ক বাটপ্লাগ বের করলো। ৬ ইঞ্চির হলেও মোটা ভীষণ।

রোহিত ক্যামেরার পিছন বসে নিজের পোঁদের ভিতর বাটপ্লাগ ঢুকিয়ে দিয়ে তার উপর উঠবস শুরু করে। এমন সময় তার মাথায় একটা বুদ্ধি খেলে যায়। sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

জীবনের সব কিছুর পিছনে আসল উদ্দেশ্য টাকা উপার্জন। কেননা মনিকার এই ভিডিও লাইভ করে পর্ণ ওয়েবসাইট থেকে বেটিং সাইটে বাজি ধরার মতো করা যাক। bangla choti golpo

রোহিত পর্ণ ওয়েবসাইটে ভিডিও লাইভ করতে শুরু করে। তার নিজস্ব বেটিং সাইটের লিঙ্ক কমেন্ট অপশনে দিয়ে বলে সেখানে গিয়ে বাজি ধরতে যে ঠিক কোন মিনিটে মনিকার কামরস খসবে।

সেই প্রথমবারের পর ৩০ মিনিট পার হলো এখনো মনিকার কামরস খসেনি। রোহিত খেয়াল করল তার অনলাইন একাউন্টে বিট কয়েনের মাধ্যমে টাকা ঢুকতে শুরু করেছে।

লাইভ ভিডিও দেখতে থাকা ১৫০০ জন লোকের সবাই বাজি ধরতে শুরু করেছে মনিকার কামরস খসানোর উপর। কেউ ৫ মিনিটের বাজি ধরেছে।

১০ মিনিট পার হলো তবুও মনিকার কামরস খসেনি। বলাবাহুল্য সবাই বাজিতে একে একে হারছে। তবে সবাই কমেন্টে উৎসাহ দিয়ে বলছে লাইভ ভিডিও যেন বন্ধ না হয়।

মনিকা বেচারি এসবের কিছুই টের পাচ্ছে না। ভীষণ করে নিজের সমস্ত শক্তি দিয়ে কামরস ধরে রেখেছে। ১৩ ইঞ্চি লম্বা রাবারের ডিলডো এখন পুরোটাই তার গুদে হারিয়ে যাচ্ছে।

রোহিত একটু একটু করে ডিলডো ঠেলে দিয়েছে। এখন মনিকার পুরোটা নিতে কোনো অসুবিধা হবে না।

রোহিত নিজের বিচির থলি হাত দিয়ে ধরে ছবি তুলে জনাথনকে হোয়াটসঅ্যাপ করল। হঠাৎ মনিকা প্রচণ্ড গোঙাতে লাগলো। তার পায়ের ছোটাছুটি বেড়ে যায়। রোহিত বুঝতে পারলো এবারই কামরস ঝরবে।

কিন্তু তাকে অবাক করে দিয়ে মনিকার গুদে চোদনরত ডিলডোর পাশ দিয়ে একগাদা আঁশটে তরল ছিটকে বেরিয়ে আসে। সেই সাথে কিছু পানি।

ক্যামেরার সামনে কামরস লেগে ঘোলাটে হয়ে যায়। রোহিতের গায়ে এবং মুখ আঁশটে তরলে ভিজে গেছে। এমনকি মেঝেতে তরলের ছড়াছড়ি।

রোহিতের নাকে গন্ধ গেলে বুঝতে পারে মনিকা কামরস আর প্রস্রাব একসাথে ছেড়েছে। ক্যামেরা আর ল্যাপটপে লাইভ ভিডিও বন্ধ করে রোহিত ফাকিং মেশিন বন্ধ করে দেয়।

এরপর মনিকার পোঁদের ফুটো থেকে বাটপ্লাগ বের করতেই একগাদা বাদামী পদার্থ বেরিয়ে বিছানার চাদরে লেগে যায়।

রোহিতের বমি পায়। মনিকাকে অভাবে রেখেই দৌড়ে বাথরুমে চলে যায় ফ্রেশ হতে। নিজে পরিস্কার হয়ে বেরিয়ে এসে দেখে মনিকা এখন অভাবেই আছে। sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

তাড়াতাড়ি মনিকার চোখের উপর ব্লাইন্ডফোল্ড আর মুখের গ্যাগ খুলে মনিকাকে ঠিক করে বসায়। মনিকার হাত এখনও পিছমোড়া অবস্থায় আর্ম বাইন্ডার পরানো।

রোহিত পায়ের স্ট্র্যাপ খুলে দিলেও ওটার কথা ভুলে গিয়েছিল। এদিকে মনিকার কথা বলার মতো অবস্থায় নেই। জোরে জোরে দম নিচ্ছে। সে বিছানাতেই প্রস্রাব পায়খানা করে ফেলেছে।

রোহিত মনিকার গুদ আর পোঁদ ধুইয়ে দিয়ে বিছানার চাদর পাল্টে দেয়। এরপর মেঝেতে লেগে থাকা নোংরা পরিস্কার করে। bangla choti golpo

এতক্ষণ নজর আসে মনিকার ঠিকমতো শুতে অসুবিধা হচ্ছে। রোহিত মনিকার আর্ম বাইন্ডার খুলে ভালো করে শুইয়ে দেয়। মনিকার চোখ বুজে এসেছে।

ধীরে ধীরে মনিকা ঘুমিয়ে পড়ে। রোহিত দেখে ঘুমের মধ্যেও মনিকার মুখে হাসি লেগে আছে। সেইসাথে দুই গালে টোল পড়েছে।

রোহিত কেন যেন নিজেকে সামলাতে পারে না। মনিকার ঠোঁটের কাছে মুখ এনে চুমু খেতে যায়। হঠাৎ নিজের কাণ্ডের উপর খেয়াল হলে মনিকার কপালে চুমু দিয়ে মনিকার গায়ে কম্বল জড়িয়ে দেয়।

রোহিত মনিকার ঘর থেকে বেরিয়ে আসার আগে মনিকার একাউন্টে তার একাউন্টে বাজি ধরার টাকা পাঠিয়ে দেয়। রোহিত জানে মনিকা মারাত্মক যৌন প্রেমী।

মনিকা ঘুমের মধ্যে নিজের গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে দেয়। স্বপ্নের মধ্যে দেখতে পায় তার পিঠে স্বর্গের পরীর মতো ডানা রয়েছে।

সে একটা সেক্সি সাদা ফিনফিনে পাতলা কাপড়ের ড্রেস পরে বিছানায় শুয়ে আছে। তার চারপাশে লাল শরীরে কতগুলো নরকের দানব এগিয়ে আসছে তার সাথে গ্যাং ব্যাং করার জন্য।

দানব গুলো তাকে শক্ত করে জড়িয়ে ধরে তার গুদে, পোঁদে, মুখে, দুধের মাঝে ধোন রেখে চুদতে শুরু করে। এতগুলো শক্তিসামর্থ দানবের হাতে মনিকার অসহায়ের মতো চোদন খাওয়া ছাড়া আর কোনো উপায় নেই।

bangla sex story সিঁথি আর শরীফের মাকে চুদে আমি ক্লান্ত

গুদ পোঁদ ভেদ করে যেন তার পেটে আঘাত করছে দানবীয় লাল ধোন গুলো। ক্রমাগত ঠেলছে যেন তার ফুটো দিয়ে সশরীরে ঢুকে যাবে।

মনিকা চোখ বন্ধ করে চোদন খাচ্ছে। হঠাৎ বিস্ফোরিত হয় তাদের ধোন। অনর্গল বীর্যের বন্যায় তার পেট ফুলে উঠে। তার বড় পাহাড় সমান উঁচু হয়ে গেছে তাদের বীর্য পেটে নেওয়াতে।

এর পরেই তার গুদ, পোঁদ, নাক, কান দিয়ে সাদা বীর্য বেরিয়ে আসতে শুরু করে। মনিকা বুঝতে পারে সে এখন বীর্যের সাগরে ভেসে আছে। কিন্তু আস্তে আস্তে সে ডুবতে শুরু করে।

ধীরে ধীরে বীর্যের সাগরে ডুবে যায় সে। যত বেশি হাত পা ছোড়াছুড়ি করতে চায় তত বেশি গভীরে তলিয়ে যেতে শুরু করে। আচমকা মনিকার ঘুম ভেঙ্গে যায়। bangla choti golpo

কম্বল সরিয়ে দেখে বিছানার উপর কামরস বের করে ফেলেছে। মনিকা কাল রাতের কথা আর স্বপ্নের কথা ভেবে হাসি পায়। আসলেই সে একটা সেক্স পাগলী। সারাক্ষণ শুধু সেক্সের কথা তার মাথায় ঘোরে। sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে

1 thought on “sex pagol choti মনিকা এখন বীর্যের সাগরে ভাসছে”

Leave a Comment

error: