new bangla choti book

new bangla choti book ভাইয়া ইতালি থেকে ছুটিতে এল অনেক দিন পর। তাই এবার তাকে বিয়ে করানো ছাড়া যেতে দেওয়া হচ্ছে না। মেলান শহরের মেয়েদের দেখে ভাইয়ার হাত মারতে মারতে দিন কাটানোর সময় শেষ।

নাকি ভাইয়া তাদের সাথে সেক্স ও করে কে জানে। টুকটুকে একটা ভাবী পছন্দ করেছে আমার ভাইয়া। ভাবী কে দেখেই আমার জল চলে আসে। ভাবী তো নয় যেন একটা ডানা কাটা পরী। তখন তাকে ভেবেই ভেবেই আমার হাত মারা চলছিল।

হেবী লাম্বা। পুরো ৫ ফুট সাড়ে চার। হাইটের সংগে মিল রেখে তার অন্যসব ও সাইজ মতই আছে। ঠোট তো নয় যেন দীর্ঘ এক নদী। এমন ভাবে তাকায় যেন আস্ত গিলে ফেলবে। মনে মনে ভাবছি ভাইয়া সামলাতে পারবে তো। সবাই মহা খুশি। সারাদিন শুধু ভাবীর কথা ভাবি আর হাত মারি।

ভাবীকে দেখে আমার বেশ লোভ হচ্ছে। চোখ ফেরাতে পারছি না। চোখ ফেরালে ও মন কিছুতেই ফেরানো যাচ্চে না। শুধু আমি নয়, আমার বন্ধুরাও বলেছে, যে তোর ভাই একটা মাল যোগাড় করেছে। মুখে মুখে আমি তাদের ধমক দিলেও মনে মনে আমিও তাই ভাবি। দেখা যাক কি আছে কপালে।

আমি আশায় আশায় রইলাম। যদি ভাগ্য দেবী আমার হাতে এসে ধরা দেয়, তবে নিশ্চয়ই সেই সুবর্ন সুযোগ হাত ছাড়া করা যাবে না। কিন্ত তা ভাইয়া দেশে থাকাকালীন সম্ভব হবে বলে মনে হচ্ছে না। new bangla choti book

দেখা যাক নিয়তি কোথায় থেকে কোথায় নিয়ে যায়। তবে যত কথাই বলি না কেন ভাবীর পাতলা ব্লাউজের ভেতর দিয়ে যে লাল ব্রা দেখে ছিলাম, তা যেন আমার মাথা হতে সরতেই চাইছে না। mom choti golpo 2023

কি উচু পাহাড় রে বাবা, একবার চুষতে পারলে হয়তো আমার জনমটাই সার্থক হতো। ভাবীর ছোট বোন নীলু, সে ও দেখতে পুরো ভাবীর মতই। তাকে দেখার পর থেকে আমি ভাবি, ইস যদি বয়সে ভাইয়ার সমান হতাম তাহলে নীলুকে কোন ভাবেই হাত ছাড়া করা যেত না।

এই ভাবেই আমি আমার ভাবীকে আপনাদের সামনে তুলে ধরে ছিলাম আরেক গল্পে। যা আসলে ছিল ভাবী সর্ম্পেকে মাত্র ১০ %। আজ বাকী কথা। যাহোক আজ শুধু ভাবীর কথাই বলব।

আমি তখন দশম শ্রেনীর ছাত্র। জুন মাস এর ২১ তারিখ। গরমের মাঝা মাঝি। আমারা ভাইয়া ভাবীর গুদের মায়া ছেড়ে রওনা হলেন ইউরোপের উদ্দেশ্যে। ভাইয়া যেন গুদের মায়া ছেড়ে যেতে চাইছিলেন না।

দু বার টিকেট কনফার্ম করেছিলেন। ভাবী আমার খুবই আফসেট দিন কাটাচ্ছে। কদিন গিয়ে বাবার বাড়ী বেড়িয়ে আসলেন। তখন আগষ্ট মাস। ভাবী এখন আমাদের বাসায়।

ভাবী এত দিন ভাইয়ার সংগে চোদাচুদিতে যে ক্যালরি হারিয়েছিল এ কদিনে যেন তা রিকভার করে আসলেন। ভাবীকে আমি নতুন রুপে দেখলাম। আরো অনেক সুন্দর হয়ে গেছে। new bangla choti book

ভাবী যখন বাবার বাড়ীতে বেড়াচ্ছিলেন তখন ভাবীর রুমে গিযে ভাবীর ব্রা সুকেঁ সুকেঁ মাল খেঁচে ব্রার মধ্যেই ফেলে দিলাম। তার অবর্তমানে দুধের স্বাধ ঘোলে মেটানো। ভাবীর রুমে অনেক পর্ন সিডি পেলাম। বুঝলাম তারা দুজন সিডি দেখে দেখে, ষ্টাইল করে চুদতো।

ভাবী ইদানিং কথা কম বলে। একা একা থাকে। ভাইয়া ফোন করলে চোখ মোছে। মন খুব খারাপ। আমার প্রি-টেস্ট পরীক্ষা শুরু হবে। তাই একটু পড়ায় মন দেওয়ার চেষ্টা করছি।

রাত ২/৩ টা পর্যন্ত পড়ি। মাঝে মাঝে ভাবীর রুমের দিকে উঁকি দেই। দেখি ভাবীর রুমের লাইট জলে। কি করে বুঝতে পারি না। রাত ১টা। ডাইনিং রুমে পানি খেতে গিয়ে দেখি লাইট জলছে ভাবীর রুমের।

পড়ায় মন বসছে না। মাল খেঁচে মনকে কেন্দ্রিভুত করার চেষ্টা করছি। সাহস করে ভাবীর রুমের দরজা নক করলাম। খুলতে মিনিট খানেক দেরী করল।

আমাকে দেখে অপ্রস্তুত। ওড়না নেই, মেক্সি পরা। পাতলা মেক্সি। গরমের দিন। বোধয় দরজা খোলার আগে মাত্র পরে নিল। শর্ট হাতা । অনেক ঢিলে হাতা। হাত তুললে হাতার ফাঁক দিয়ে ব্রা দেখা যায়।

ভাবীঃ কি মনে করে? চিকনা খান!

আমিঃ না, পড়া ভাল লাগছে না, তাই ভাবলাম তোমার সাথে খানিক গল্প করি। new bangla choti book

ভাবীঃ খুবই ভাল। আমি ও একা, বস গল্প করি। যা হোক গার্ল ফ্রেন্ড আছে?

আমিঃ না।

ভাবীঃ তাই, নাকি মিথ্যে বলছো।

আমিঃ না, সত্যিই নাই। কি করছিলে তুমি?

ভাবীঃ বসে মুভি দেখছিলাম।

আমিঃ কি মুভি?

ভাবীঃ পরে বলব।

আমিঃ দেখি।

এই বলে রিমোট দিয়ে যেই টিভি ছাড়লাম, ওমা, একি? ভাবী পর্ন দেখছে। আমার হাত থেকে রিমোট কেড়ে নিতে চায় ভাবী, কিন্ত আমি দিচ্ছি না। রিমোট নিয়ে আমাদের মধ্যে শুরু হলো এক কাড়াকাড়ির যুদ্ধ।

এই যুদ্ধে আমার বেশী লাভ হলো, ভাবীর নিষিদ্ধ জায়াগা গুলোতে আমার হাতের ছোয়া লাগল, ইচ্ছে করেই একটু বেশী করে লাগালাম। কিন্ত একি আমি পরিস্থিতি বুঝে উঠার আগেই ভাবী সরাসরি আমার ঠোঁটে কিস করল। new bangla choti book

আমার ঠোট গুলো সে পাগলের মত চুষতে লাগল। কিসের কারণে আমার শরীরের উষ্ণতা অনুভব হচ্ছে নাবোঝার ভাব ধরে আমি বিছানায় শুয়ে পড়ি।

আমি এক পর্যায়ে ওর হাত চেপে ধরলাম। সেও উঠে পড়ল, আমার বুকের উপর। লজ্জার কারনে ভাবীর মুখ লাল হয়ে গেল। আমি জড়িয়ে ধরে বললাম, হায় সেক্সী, কিছু খাওয়াবে?

ভাবী বলল এসো তোমাকে আমি তোমার খাবার দিচ্ছি, সংগে সংগে তোমর লজ্জাও ভেঙ্গে দিচ্ছি।এবার আমি ভাবীর বুকের উপর উঠে বললাম তুমি খুব সুন্দরী,খুব সেক্সীও।তোমার মত মাল আমি আজ পর্যন্ত দেখিনি।

ভাবী বলল, ছিঃ, তুমি আমাকে মাল বলছ কেন? কিন্ত মনে মনে খুব খুশী হলো। আবার ভাবী বলল যাও, তুমি মিথ্যা বলছো। আমি বললাম, তোমার কাছে আমি কি চাই এখন তুমি বুঝতে পারছো। bd choti collection

ভাবী মাথা নেড়েবলল হ্যাঁ। তুমি রাজি আছো। ভাবী বলল তুমি বোঝ না। ভাবীর শরীরের মিষ্টি গন্ধ আমার মন ভরে দিল। আমি বুঝেছি, একথা বলে আমি ভাবীকে চেপে ধরলাম।

আর এক হাতে ভাবীর মেক্সির উপরেদিয়ে জোরে জোরে ওর মাই গুলা টিপতে শুরু করলাম। আহা! মাই তো নয় যেন ময়দার বস্তা। ভাবী বলল এ দুষ্টু, আস্তে আস্তে, লাগছেতো, এত জোরে দিচ্ছ কেন? new bangla choti book

আসলে মাস দুয়েক হাত পড়েনি, তাই একটু লাগছে। আজ প্রথম তোমার ভাই ছাড়া কেউ আমার এ দুটোতে হাত দিয়েছে, বোঝোনা আমি ব্যাথা পাচ্ছি।

পাগলের মতো তুমি এরকম না করে আস্তে আস্তে খাও চিকন সোনা। চিকন সোনা বলার কারন আমি তখন খুব চিকন ছিলাম। এগুলোতো আমি তোমাকে দিতেও রাজি হয়েছি। আরামে কর যা করতে চাও। আমি এখন শুধুই তোমার।

আমার তো মনটা আরো আনন্দে নেচে উঠলো যে আমি ভাবীকে ম্যানেজ করতে পারলাম। তারপর ধীরে ধীরে ভাবীর মেক্সির হুক খুলে পুরো মেক্সি খুলে ফেললাম, ভাবী বাধা দিল না।

ব্রা পরে নাই, সরাসরি এ্যাকশন।শরীরের উপরের অংশ এক বারে নগ্ন, মাই দুইটা একেবারে নিটোল। শুয়ে থাকার পরেও বেশ উচু। আমার আগের কল্পনার চেয়েও বেশী সুন্দর।

একটা মাই মুখে পুরে চোষতে লাগলাম।ভাবী উত্তেজনায়, সেক্সের কারনে শরীরকে বাঁকা করে ফেলল। আমিবুঝলাম ভাবী সেক্সুয়ালী পুরোপুরি জেগে গেছে। ও মিলনের জন্য প্রস্তুত।

অনেক্ষন ধরে মাই দুটোকে পালাক্রমে চুষলাম। জ্বিবে ও ঠোটে কিস করলাম। তারপর নাভীর নিচে, তলপেটে কমপক্ষে এক হাজারকিস করলাম। কিস করতে করতে পাগল করে তুললাম। new bangla choti book

ভাবী আমাকে জড়িয়ে ধরে বলল চিকনা খান তুমি আমাকে আর পাগল করে না।আমি যে আর সইতে পারছি না ,এবার আসো না জান! আমাকে একটু আদর করো। bd new choti golpo

আসো আমার কাছে এসো না চিকন সোনা। আমি আর থাকতে পারছি না, আমাকে তোমারটা বাড়াটা দাও। আমার ভাড়াটা দেখে তো সে অবাক, বলে তোমার এত বড় বাড়া! তোমার ভাইয়ের টাও তো এত বড় না।

কি ভাবে এটা বানালে? এই বলে মিনিট দুয়েক ধরে সে আমার বাড়া টা চুক চুক করে চুষে দিল। আমি যেন সুখের সাগরে ভেসে বেড়াতে লাগলাম।আমি ওর পেন্টি খুললাম। আহ কি সুন্দর ভোদা গো, মরি মরি কি রুপ ভাবীরভোদার, ঠোঁট দুইটা আপেলের মতো গোলাপী আভায় ফুলে আছে। কি সেক্সি ঘাম মিশ্রিত ক্ষারের মিষ্টি গন্ধ।

মন ভরে শুঁকলাম। ভোদার উপর আমার নাক ও ঠোট ঘসলাম। আমি সেই মিষ্টি গন্ধএ পাগল হয়ে উঠলাম, এলোপাতাড়ি জিহ্ববা দিয়ে চুষতে লাগলাম তার ভোদাটা। নোনতা নোনতা একটা স্বাদ লাগছে। new bangla choti book

প্রায় দশমিনিট আমি অবিরাম চুষে চললাম সেই মিষ্টি গন্ধ যুক্ত ভোদাটা। সে এবার উঠে বসার চেষ্টা করল, আমি উঠতে দিলাম না। আমার বাড়াটা ততক্ষনে রেগে মেগে আগুন।

ছোট ছোট চুল। সপ্তাহ খানেক হবে সেভ করেছে। সে চিত হয়ে বিছানায় শুয়ে আছে, আর আমার চুল গুলো যেন ছিড়ে ফেলছে। মুখে শুধু গোঙরানির শব্দ। আমি এবার উঠলাম তার বুকে।

আমার বাড়াটা আস্তে ঢুকিয়ে দিলাম তার ভোদায়। তারপর আস্তে মারলাম ঠেলা । ঠেলা মারার সময় ভাবী ওর ঠোঁট কামড় দিয়ে চেপে ধরে থাকলো, কোন আওয়াজ করলো না। শুধু গরম গরম নিঃশ্বাস।

খানিকক্ষন চুদলাম এভাবে। আর আমি তার ৩৮ বুকটাকে যেন ফিডারের মত চুষতে লাগলাম, কামড়াতে থাকলাম। বোঁটা গুলো যেন হাপ ইঞ্চি হবে খাড়া। পুরো বৃত্তের ডায়ামিটার হবে ২ ইঞ্চি।

এভাবে মাই গুলো চুষছি আর ঠাপ মারছি। এরপর বাড়াটা বের করে পা দুটো কাদেঁ নিয়ে ঠাপাতে লাগলাম, ভাবী কুঁকড়ে উঠল। বুঝলাম সরাসরি আমার বাড়াটা ভেজানাতে লাগছে।

ওর ভোদা থেকে হালকা রস বেরলো। আমি ভোদার ভিতরে খুব গরম অনুভব করলাম। আমি আস্তে আস্তে ওকে ঠাপাতে লাগলাম, ভাবীও নীচের দিক উপরের দিকেঠাপের রিসপনস করতে লাগল। new bangla choti book

এভাবে চলল মিনিট তিনেক, এবার ডগি ষ্টাইলে। চুদলাম আরো মিনিট চারেক। ভাবী ইতি মধ্যে মাল ছেড়ে দিয়েছে। ভোদাটা যেন ঢিল হয়ে গেল। মজা পাচ্ছি না। হিন্দু বান্ধবীর বিরাট মাংসল ভোদা চুদে মুসলিম বন্ধু

বাড়াটা মেক্সিতে মুছে নিলাম এবং ভাবীর ভোদাটাও মুছে নিয়ে আবার সামনে থেকে মারলাম কিছুক্ষন। সে আবার চিত হয়ে বিছানায় শুয়ে পড়ল।আমার মাল বেরুতে দেরী লাগছে, কারন ভাবীকে ভেবে ভাবীর রুমে আসার ১০ মিনিট আগে খেঁচে ছিলাম।

তাই একটা ভাল ফল পাচ্ছি। অবশেষে ভাবীর গুদে রসে ভরিয়ে দিলাম। ক্লান্ত হয়ে বাড়াটা ভেতরে রেখেই তার বুকের উপর শুয়ে পড়লাম। সে আমাকে দুহাতে জোরে চেপে ধরে রাখল কিছু সময়।

এভাবে আমি প্রথমবার ভাবীকেচুদলাম।আমার মনে হলো আমি তাহাকে জয় করতে পারলাম।ভাবীর বুকে শুয়ে বায়না ধরলাম ভাবীর পোঁদ মারব। কিন্ত রাজী হচ্ছে না। ভাবী বলল আরেক দিন।

বেশী জেদ করলাম না। ভাবীর সংগে চুক্তি হলো প্রতিরাত ১টার দিকে সে আমাকে ডেকে নেবে। দু ঘন্টা চুদে তবেই ঘুমুতে যাব। ব্যাস আমার আর কি চাই। চলছে গাড়ি যাত্রা বাড়ি। new bangla choti book

আহলাদে দিন কাটছে। কিন্ত ৪ দিন পর তার বোন নীলু এসে হাজির। কাবাবমে হাড্ডি। আমার চোদাতে ব্যাঘাত ঘটাল। মনে মনে ভাবছি ঐ মাগীকে চুদে তবে এর ঝাল মিটাবো। অবশেষে সুযোগ পেলাম, সে গল্প আরেক দিন।

Leave a Comment

error: